What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

সেলফি (1 Viewer)

SoundTrack

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
530
Messages
13,427
Credits
283,450
Recipe pizza
Loudspeaker
সেলফি – ১ by lamisahassan

সোমা সেদিন বিকালে বাসায় ছিলো না। ওর বাপের সাথে মুভি দেখতে গেছে আই ম্যাক্সে। মার্কেটের ছেলেটা তখন সোমার মোবাইলটা সাড়িয়ে দিয়ে গেলো। দুদিন আগে বান্ধবীর বিয়েতে গিয়ে নাচানাচি করে মোবাইলের স্ক্রীনটা ভেঙ্গেছিলো মেয়েটা। গায়ে গতরে বড় হয়েছে ঠিকই কিন্তু বুদ্ধি শুদ্ধি এখনো হয়নি।

কোন কিচ্ছু সামলে রাখতে জানে না। নিজের কাপড় চোপড়, জুতো, কলেজের ব্যাগ, পারফিউম সব ওর ঘরের ভিতর ছড়িয়ে ছিটিয়ে একদম একাকার। এখনো বাসার যেখানে সেখানে ব্রা প্যান্টি ফেলে রাখে। কতোবার যে সোমার বাবা আমার ব্রা ভেবে সোমার গুলো তুলে এনে আমার ওয়ারড্রোবে ঢুকিয়েছে তার হিসাব নেই।

ওরই বা দোষ কি, মা মেয়ে দুজনের সাইজই ছত্রিশ। উল্টো সোমার কাপ সাইজ আমার চেয়ে বড়। আমি পড়ি বি আর ও ডি প্লাস। সাপের মতো শরীরে এত বড় বড় মাই গুলো বড্ড বেসামাল থাকে সবসময়। একটু নড়াচড়া করলেই ভয়ংকর ভাবে দোলা খেতে শুরু করে। লম্বাও আমার মেয়ে কম নয়। পাঁচ ফুট চার ইঞ্চি। পাতলা কোমড়, উচু পাছা দেখলে যে কোন ছেলে কাত হয়ে যাবে। বুঝতে পারছি যে বছর দুয়েকের ভিতরে ওর বিয়েটা দিয়ে ফেলতে হবে। এমন আগুন ঘরে রাখলে, ঘর পুড়তে বাধ্য।

মেয়েটাকে কন্ট্রোল করার অনেক চেষ্টা করেছিলাম। কিন্তু পারলাম না ওর বাপের জন্য। মেয়েটাকে লাই দিয়ে দিয়ে মাথায় তুলেছে সে। বারবার বারণ করা স্বত্তেও ওর ষোল বছরের জন্মদিনে কিনে দিলো আফোন এক্স। সেদিন ঘর ভর্তি লোকের সামনে বাপের কোলে উঠে গেছিলো সোমা।

যদি ব্যায়াম করা ফিগার না থাকতো তাহলে ওকে নিয়ে পড়েই যেতো ওর বাবা! সবার সামনে বাবাকে একের পর এক কিস করেছে সোমা। আমাকে জড়িয়ে ধরে নেচেছে দশ মিনিটি। তারপর সারাদিন সারারাত মোবাইল মোবাইল আর মোবাইল। ভাইরাসের মতো ওকে আক্রমন করলো সেলফি তোলা। নাশতার সময় সেলফি, খাবারের সময় সেলফি, ঘুমানোর সময়, ঘুম ভাঙ্গার সময় – ডাইনিং টেবিলে সব সময় সেলফি। এই চারদিন শখের মোবাইল হাতের কাছে না পেয়ে ঠিক মতো খাওয়া দাওয়াই করেনি সোমা।

দোকানের ছেলেটা ফোনটা চার্জ দিতে গিয়েছিলো বলে চার্জারে কানেকশন দিলাম সোমার রুমেই। সাথে সাথে মোবাইলটা অন হয়ে গেলে। আই ফোন সেভেনে এই এক জ্বালা, চার্জার লাগালেই সেট অন। মোবাইলটা অন হয়ে গেলো সাথে সাথে। যথারীতি লক করা। কেন যেন হঠাৎ করে ওর ফোনটা ঘাটতে ইচ্ছে হলো আমার। বড় হয়েছে মেয়ে। কার সাথে কথা বলে, কার সাথে চলাফেরা করে বা কার সাথে সেলফি তোলে এগুলো চেক করে দেখা দরকার না! কিন্তু পাসওয়ার্ড কোথায় পাই! আমি জািন ওর পাসওয়ার্ড টা চার সংখ্যার। কিন্তু পাসওয়ার্ড টা কি ? ভাবতে ভাবতে একটা আন্দাজ এ মনে পড়লো আমার স্বামী অনুজের নামটাও চার অক্ষরে। সেটা দিতেই মোবাইলের লক খুলে গেল।

মোবাইলের সব কিছুই ঠিক ঠাক – কিন্তু সেলফি গুলোর দিকে চোখ পড়তেই মাথাটা আমার গরম হয়ে গেল। সোমা সেলফি তুলেছে অন্তত কয়েকশ। প্রতিটাতেই খুব যতœ করে মেকআপ করা। কিন্তু তাদের সব কয়টাতেই তার শরীরে বাঁক গুলো বাড়াবাড়ি রকমের চোখে পড়ছে। গায়ের জামা কাপড় ও অসংলগ্ন। একটাতে সেলফিতে তো প্রায় দুটো বুকই ডীপ নেক নাইট টিশার্টের ফাক দিয়ে বের হয়ে এসেছে। সেটাতে আবার ঠোঁট পাউট করে সোমা সেলফি তুলেছে, যেন কোন প্রেমিককে দিচ্ছে।

চিকন স্লিভের টি শার্ট পড়া একটা পিকে নিজের কোমড়ের ওপর টিশার্ট তুলে নিজের নাভী আর টাইটস পড়ার জঙ্ঘার ছবি তুলেছে সোমা। একটা না এমন ছবি পেলাম অন্তত দশটা। একেকটা একেক কালারের টাইটস এ। একটাতে টাইট এবং পাতলা টিশার্ট পড়া। তাও আবার ব্রা ছাড়া। কোনটাতে শুধু ভারী বুক দুটোর ছবি। আবার কোনটাতে মোবাইল নিজে ধরে বুক দুটোকে ক্যামেরায় প্রকট করে ভ্রু নাচানো শট। যে বলছে , লাগবে নাকি? বেশীর ভাগ কাপড়ের ভিতর দিয়ে ওর ধবধবে ফর্সা মাই আর তার ওপর গোলাপী অ্যারোলা দুটো বোঝা যাচ্ছে। মাইয়ের ছোট বোঁটা দুটো খাড়া হয়ে আছে।

একটা পিকে ডান হাত দিয়ে একটা মাই টিপে ধরে উচু করে ধরে আছে সোমা। মাইদটা আরেকটু হলে বের হয়ে আসবে টিশার্টের বাইরে। নিজের জিভ দিয়ে সে মাইটা ছুয়ে দেবার চেষ্টা করছে সোমা। সর্বনাশ ! আমার মেয়ে কার জন্য এমন ছবি তুলছে ? একটা ছবিতে দেখলাম সোমার পিছনে ওর বাবা – পিছন থেকে সোমাকে আকড়ে ধরে আছে।

অনুজের মুখ সোমার কাঁধে, দুষ্টুমি হাসি ওর মুখে। কিন্তু অনুজের হাতট দুটো সোমার ঠিক কোমড়ে নয়। সোমার ঠিক বুক দুটোর নিচে। অনেকটা ছুয়ে আছে সোমার বড় বড় মাই দুটোকে। সোমা এক হাতে ক্যামেরা ধরে অন্য হাতে ধরে আছে তার বাবার গাল। তার পরের ছবিটা ভয়াবহ মনে হলো।

সোমা কিস করছে ওর বাপকে। লিপ কিস। আর অনুজের ডান হাতটা সোমার মাইটার ঠিক নিজে। কাপিং করার মতো করে হাতটা ভাঁজ করে রেখেছে সোমা। এর পরের পিকটাতে টেবিলে মিনি স্ট্যান্ডের ওপর রাখা মোবাইলটা। সোমাকে জড়িয়ে ধরে আছে ওর বাবা। সোমার হাত আকড়ে ধর আছে ওর বাবার পিঠ। ওর বড় বড় মাই দুটো অনুজের বুকে চ্যাপ্টা হয়ে লেগে আছে আর সোমার বাবার হাত মেয়ের কলসের মতো পাছার ওপর।

অনুজ সোমার বাকানো ঘাড়ে কিস করছে। একটা পেলাম ভিডিও ফাইল – ভিডিও টাকে দেখলাম অনুজের হাত সোমার জামার ভিতর দিয়ে আস্তে করে এগিয়ে গিয়ে সোমার মাইটা কাপিং করলো। সোমার শীৎকার শুনতে পেলাম আমি মোবাইলের স্ক্রীনে। সোমা ওর বাপীকে ছেড়ে দিয়ে জামার ভিতরের ব্রায়ের হুক খুললো।

স্লিভলেস জামার ভিতর দিয়ে স্ট্র্যাপ গুলো নামিয়ে ভিতর থেকে ব্রা বের করে ছুড়ে ফেললো ওর পিছনের খাটে। ঠিক তক্ষুনি কলিং বেলের শব্দ – সোমা স্ক্রীনের দিকে তাকিয়ে চিৎকার করে উঠলে – আম্মু এসে গেছে। এর পর মোবাইলের স্ক্রীনে আর কিছু নেই।
 

Users who are viewing this thread

Back
Top