What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

প্রকৃত প্রশিক্ষণ (1 Viewer)

Nagar Baul

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
1,152
Messages
13,339
Credits
547,766
Pen edit
Sailboat
Profile Music
প্রকৃত প্রশিক্ষণ- প্রথম পর্ব by sumitroy2016

– তখন আমি কলিকাতার কাছেই ব্যাঙ্কের একটি শাখায় আধিকারিক হিসাবে কর্মরত। শাখা ব্যাবস্থাপক কে বাদ দিয়ে আমি ছাড়া আরো তিন জন আধিকারিক ঐ শাখায় ছিলেন। শাখাটি বেশ বড়, তাই কাজের চাপও বেশ বেশী।

ঐ শাখায় নিযুক্ত থাকা কালীন আমার চেয়ে বয়সে কয়েক বছর ছোট, আমার সহ আধিকারিক হিসাবে বিদিশা ম্যাডামকে কে পেয়েছিলাম। বিদিশা অতীব সুন্দরী, ফর্সা, স্লিম, সেক্সি এবং যঠেষ্ট লম্বা ভদ্রমহিলা, যার উন্নত স্তন এবং বিস্তৃত পাছার দিকে শাখার সমস্ত কর্মী আকর্ষিত হয়ে গেছিল।

বিদিশা অধিকাংশ দিনে শাড়ি বা শালোয়ার কুর্তা পরেই অফিসে আসত, তবে তাকে মাঝে মাঝেই পাশ্চাত্য পোষাক পরে ভারতীয় নারীর খোলোশ থেকে বেরিয়ে সম্পূর্ণ নতুন রূপে দেখা যেত এবং যেহেতু ঐদিনগুলোয় তার ছুঁচালো সুগঠিত স্তনদ্বয় ওড়না দিয়ে আবৃত থাকত না, সেজন্য ঐ দিনগুলোয় শাখার সমস্ত পুরুষ সহকর্মী তার পাশে থাকতেই পছন্দ করত।

বিদিশার সাথে একটু সময় কাটানোর সুযোগ পেলেই আমরা নিজেকে ধন্য মনে করতাম। কোনও ফাইল বা কাগজ আদান প্রদানের সময় বিদিশার হাতে হাত ঠেকে গেলে মনে হত যেন হাতে স্বর্গ পেলাম।

কাজের চাপে অফিস থেকে বেরুতে আমাদের একটু দেরীই হত। আমার এবং বিদিশার বাড়ি একই দিকে হবার ফলে আমি সেই ভাগ্যশালী পুরুষ হয়ে যেতে পেরেছিলাম যার সাথে বিদিশা রোজ বাড়ি ফিরত।

যেদিন বিদিশা পাশ্চাত্য পোষাকে অফিসে আসত, আমি অনেক অনুনয় করে তাকে নিয়ে কোনও ভালো রেস্টুরেন্টে ঢুকে সামান্য জলপানের অছিলায় তার ওড়না বিহীন আকর্ষক স্তনদ্বয় খুব নিকট থেকে দেখার সুযোগ পেতাম কিন্তু বিদিশা যেহেতু সহকর্মী তাই তার দিকে আসল উদ্দশ্যে হাত বাড়াতে আমার ঠিক সাহস হচ্ছিল না।

একদিন আমাদের আঞ্চলিক কার্যালয় থেকে নির্দেশ এল বিদিশা এবং আমাকে তিনদিনের প্রশিক্ষণের জন্য শিলিগুড়ি যেতে হবে। প্রশিক্ষণ কেন্দ্রের সংলগ্ন ছাত্রাবাসে আগত কর্মীবৃন্দের থাকা এবং খাওয়া দাওয়ার ব্যাবস্থা থাকে। তবে নিযুক্ত কর্মীকে যাওয়া এবং ফেরার জন্য নিজের চেষ্টায় এসি টু টায়ারের ট্রেনের টিকিট ব্যাবস্থা করতে হয়। প্রশিক্ষণের শেষে অফিস টিকিটের মুল্য পরিশোধ করে দেয়।
অনলাইনে ট্রেনের টিকিট কাটায় বিদিশা খূব একটা নিপুণ নয় তাছাড়া যেহেতু আমি তার সঙ্গেই যাচ্ছি সেজন্য টিকিটর ব্যাবস্থাপনার দায়িত্ব বিদিশা আমাকেই দিয়ে দিল। আমি অনলাইনে বিদিশা এবং আমার টিকিট কেটে নিলাম এবং সাইড লোয়ার এবং সাইড আপার বার্থ পেলাম।
মনে মনে ভাবলাম ইশ, যদি কামরার ভীতরে বার্থ পেতাম তাহলে ট্রেনে ঘুমন্ত বিদিশার মিষ্টি মুখের দিকে তাকিয়েই সারা রাত কাটিয়ে দিতাম কিন্তু সাইড বার্থে সেই সুযোগ পাওয়া যাবেনা। তবে সে যাত্রায় সাইড বার্থে যা উপলব্ধি করতে পেরেছিলাম, আমি কোনওদিন স্বপ্নেও ভাবতে পারিনী!
নির্ধারিত দিনে আমি এবং বিদিশা শিয়ালদহ স্টেশন হইতে ট্রেন ধরলাম। ঐ দিন বিদিশা স্কার্ট ব্লাউজ পরে এসেছিল। বিদিশাকে এতটাই সুদর এবং আকর্ষক লাগছিল যে দেখে মনেই হচ্ছিল না সে আমার সমবয়সী এবং সে দুই ছেলের মা। সাইডের সীট …. বার্থের তলায় মালপত্র রেখে আমি এবং বিদিশা নিচের বার্থে সামনা সামনি বসলাম।
নির্ধারিত সময় ট্রেন গন্তব্যের দিকে রওনা দিল। আমরা দুজনে গল্প জুড়ে দিলাম। কিছুক্ষণ এইভাবে বসার পর বিদিশা সীটের উপর পা তুলে নিল। যাহাতে সে পা সোজা রেখে বসতে পারে তাই আমি তাকে জানলার ধার দিয়ে আমার দিকে পা ছড়িয়ে দিতে বললাম। বিদিশা পা ছড়িয়ে দিল এবং আমাকেও পা তুলে নিয়ে বসতে বলল।
আমার দাবনার সাথে বিদিশার পায়ের পাতা ঠেকছিল। বিদিশার পায়ের স্পর্শ আমার কিন্তু খূবই ভাল লাগছিল। বিদিশা বার্থের সামনে ঝুলতে থাকা পর্দা এমন ভাবে টেনে দিল যাতে অন্য কোনও সহযাত্রী বার্থের দুই ধারে আমাদের দুজনের মুখ ছাড়া আর অন্য কিছু না দেখতে পায়।
আমি এবং বিদিশা অর্ধ শায়িত অবস্থায় বেশ খোশ মেজাজে গল্প করছিলাম। হঠাৎ বিদিশা নিজের হাঁটু দুটো ভাঁজ করে দিল। হাঁটু ভাঁজ করার ফলে বিদিশার স্কার্টের তলার দিকটা ফাঁক হয়ে গেল এবং তার ভীতর দিয়ে আমি বিদিশার সুগঠিত ফর্সা পা, পেলব লোমহীন দাবনা এবং লেসের দামী প্যান্টি স্পষ্ট ভাবে দেখতে পেয়ে গেলাম।
আমার মনে হয় অজান্তেই বিদিশা হাঁটু ভাঁজ করে ফেলেছিল এবং সে এতটুকুও বুঝতে পারেনি যে তলা দিয়ে আমি স্বর্গ দর্শন করছি! এসির মনোরম পরিবেশ এবং ট্রেনের দুলুনির ফলে বিদিশা ঘুমিয়ে পড়ল এবং আমি সেই সুযোগে বিদিশার স্কার্টের তলা আরো বেশী ফাঁক করে মুখটা কাছে নিয়ে এলাম এবং ঘামে ভেজা পেলব দাবনা থেকে নির্গত মিষ্টি গন্ধ শুঁকতে লাগলাম।
আমি লক্ষ করলাম বিদিশা গভীর নিদ্রায় নিমগ্ন, তাই সাহস করে স্কার্টের ভীতর হাত ঢুকিয়ে তার মাখনের মত নরম এবং লোমহীন দাবনায় হাত বুলাত লাগলাম। বিদিশা কোনও প্রতিরোধ না করার ফলে আমার সাহস বেড়ে গেল এবং আমি ঘুমন্ত সুন্দরীর প্যান্টিটা আলতো করে সরিয়ে স্বর্গের দ্বার দেখার চেষ্টা করতে লাগলাম।
প্যান্টির ধার দিয়ে আমি যা দেখলাম, আমার ত চক্ষু চড়ক গাছ হয়ে গেল! সম্পূর্ণ লোমহীন দাবনার মধ্যে স্থিত সম্পুর্ণ বালহীন কচি নরম গোলাপি গুদ! ভাবাই যায়না এই গুদ দিয়ে দু দুটো ছেলে বেরিয়েছে, যারা এখন টীনএজার হয়ে গেছে!
এতদিন ধরে এই স্বর্গের স্বপ্ন দেখে এবং কর্মস্থলে বিদিশাকে এত কাছে পেয়েও কোনও দিন স্বর্গদ্বারের দর্শন করতে পারিনি অথচ এই প্রশিক্ষণটা এতটাই শুভ, যে ট্রেনে উঠতেই ….. দর্শন হয়ে গেল!
জানলার কালো কাঁচ এবং বাহিরেও আলো কমে যাবার ফলে বিদিশার স্কার্টের ভীতরের নয়নাভিরাম দৃশ্য ভাল করে দেখা যা্চ্ছিলনা তাই আমি স্কার্টের ভীতর সেলফোনের আলো জ্বালিয়ে বিদিশার আসল যায়গা ভালো করে পরিদর্শন করতে আরম্ভ করলাম।
বিদিশার মাংসল পেলব মসৃণ দাবনায় হাত বুলাতেই জাঙ্গিয়ার ভীতর আমার বাড়াটা তিড়িং তিড়িং করে লাফাতে আরম্ভ করল। ডগা থেকে রস বেরুনোর ফলে জাঙ্গিয়ার সামনের দিকটা হড়হড় করতে লাগল। সেলফোনের আলোয় বিদিশার গুদের গোলাপি চেরাটা জ্বলজ্বল করিল। গভীর নিদ্রায় নিমগ্ন বিদিশার দাবনা ও গুদে হাত দিতেও সে একটুও নড়াচড়া করছিল না, তাই আমি নিশ্চিন্ত মনে চুপি চুপি বিদিশার যোনিদ্বার নিরীক্ষণ করছিলাম।
তখনই হঠাৎ আমার মনে হল প্যান্টর উপর দিয়েই কোনও নারীর কমনীয় হাতের মুঠোয় আমার আখাম্বা বাড়া চটকানি খাচ্ছে! আমি স্কার্টের ভীতর থেকে মুখ বের করে যা দেখলাম তাতে ভয়েই আমার ঘাম বেরিয়ে গেল!
বিদিশা আমার দিকে তাকিয়ে মুচকি হাসছে এবং প্যান্টের উপর দিয়ে আমার কলা চটকাচ্ছে! বিদিশা মুচকি হেসে বলল, "গুরু, সুযোগের ত ভালই সদ্ব্যাবহার করছো! তা, কতটা দেখলে?"
বিদিশার কথায় আমি ভয়ে সিঁটিয়ে উঠলাম এবং আমতা আমতা করে বললাম, "না, মানে তুমি জেগে ছিলে নাকি? ইস, আসলে ………."
বিদিশা আমার বাড়া ধরেই হেসে বলল, "থাক থাক, আর কৈফিয়ৎ দিতে হবেনা! স্বীকার করতে পারছো না যে সুযোগ পেয়ে নিজের বহু আকাংক্ষিত যায়গাটা দেখছিলে! তুমি ত পুরুষ মানুষ, তাই এমন স্বর্ণিম সুযোগ কেনই বা ছাড়বে! এইটা দেখার ফলে তুমি কিন্তু তোমার সহকর্মীদের থেকে উপরে উঠে গেছো, কারণ এখনও অবধি আমাদের অফিসের কোনও কর্মীরই কিন্তু এই যায়গাগুলি দেখার সৌভাগ্য হয়নি!
তোমাকে বলেই দিচ্ছি আমি নিজেই তোমাকে ….. দেখাতে ইচ্ছুক ছিলাম তাই স্কার্ট ফাঁক করে গভীর ঘুমের ভান করে মড়ার মত পড়ে ছিলাম, যাতে তুমি সাহস করে আমার দিকে এগুতে পারো! আর ইতস্তত করতে হবেনা, আমার দাবনায় একটু হাত বুলিয়ে দাও ত!"
ওরে বাবা, আমি কি সত্যি এত ভাগ্যশালী যে ম্যাডাম নিজেই দাবনায় হাত বুলানোর অনুমতি দিচ্ছেন! আমি একটু ভয়ে ভয়েই বিদিশার লোমহীন মসৃণ দাবনায় হাত বুলিয়ে দিতে আরম্ভ করলাম। দাবনা ত নয়, যেন মাখন, দুটো টীনএজার ছেলের মা এইভাবে দাবনাদুটি বজায় রাখতে পারে, ভাবাই যায়না!
এদিকে বিদিশার নরম হাতের চটকানি খেয়ে আমার যন্ত্রটা প্যান্টের ভীতরেই ফুলে ফেঁপে উঠতে লাগল। বিদিশা একটা চাদর আমার এবং নিজের শরীরের মাঝামাঝি জায়গায় চাপা দিয়ে দিল তারপর চাদরের ভীতর হাত ঢুকিয়ে প্যান্টের চেন ও জাঙ্গিয়া নামিয়ে আমার ঠাটিয়ে ওঠা ৭" লম্বা ছাল গোটানো বাড়াটা বের করে নিয়ে হাত বুলিয়ে বলল, "বাঃবা, আমার লুকানো জায়গার একটু দেখা পেতেই তোমার যন্ত্রটার কি অবস্থা হয়েছে, গো! জিনিষটা ত ফুলে ফেঁপে সিঙ্গাপুরি কলা হয়ে গেছে!
এই, তুমি অফিসে কাজ করার সময় মাঝেমাঝেই আমার দিকে তাকিয়ে থাকতে কেন, গো? মনে মনে আমাকে পেতে চাইতে, তাই না? সত্যি বলছি, আমারও একই ইচ্ছে ছিল। কিন্তু কোনওদিন প্রকাশ করার সাহস হয়নি! আজ তোমায় নিজের সামনে একলা পাবার পর আমি মনে মনে ঠিকই করে নিয়েছি যে আমি তোমাকে আমার সবকিছুই দিয়ে দেবো।
সঞ্জয়, তুমি ত জানই, আমার স্বামী তিন বছর পূর্ব্বে মারা গেছে এবং আমি ক্ষতিপুরণ হিসাবেই এই চাকরিটা পেয়েছি। অতএব গত তিন বছর ধরে নিজের এই ভরা যৌবনে আমি উপোসী জীবন কাটাতে বাধ্য হচ্ছি! আমারও ত ইচ্ছে এবং প্রয়োজন আছে কিন্তু অফিসে এত পুরুষের সাথে কাজ করেও লোকলজ্জার ভয়ে আমার মনের ইচ্ছে কাউকে জানাতে পারিনি।

এই তিনদিন আমি তোমার কাছে শুধু তোমার হয়েই থাকতে চাই, যদিও ছাত্রাবাসে কখনই তা সম্ভব নয়। তাহলে আমার স্বপ্ন হয়ত স্বপ্নই থেকে যাবে।"
 

Users who are viewing this thread

Back
Top