What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,325
Messages
16,133
Credits
1,488,049
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
মেয়ে আমার সতীন হলো - by ritasen20

বন্ধুরা, আমি মুনমুন, আমার গায়ের রং দুধের মত ফর্সা, মাথায় পাছা অবধি লম্বা ঘন চুল। এবং ৩৮-২৮-৩৬ বছর বয়সী একজন বিবাহিত মহিলা। চুলের দুদিকে লকস কেটে নেওয়ার জন্য, আমাকে ভীষণ সেক্সী দেখতে লাগে। আমি এতই কামুক যে, কাওকে বিছানায় কাত করতে আমার বেশি সময় লাগে না।

আমার পরিবারের সকল সদস্যদের সম্পর্কে বলে দিই।
আমার ফ্ল্যাটে আমরা চারজন। আমি, আমার স্বামী সুমিত, আমার মেয়ে মৌ এবং আমার ছেলে রাহুল। আমার ছেলে রাহুলের বয়স সাড়ে আঠারো আর মৌ য়ের বয়স ২১ বছর। মৌ আমার মতই ৫'৫" ইন্চি লম্বা। লং স্টেপ কাট কার্লি চুল। ছিপ ছিপে গড়ন। আমার থেকেও বেশি খানকি খানকি চেহারা।

আমার স্বামী বিদেশে থাকে, যার কারণে আমি প্রায়ই আঙ্গুল দিয়ে গুদ খিঁচি। কিন্তু যে সুখ বাঁড়া তে আছে, আঁঙলি করে সে সুখ পাওয়া যায় না। আমার বেশিরভাগ বান্ধবী ছেলে ভাতারি হয়েছে।

কাজের লোক আসেনি বলে একদিন সকালে আমি ঘর ঝাঁট দিচ্ছিলাম। রাহুল দেখলাম আমার মাই গুলো র দিকে তাকিয়ে আছে এবং প্যান্টের মধ্যে হালকাভাবে তার বাঁড়া ঘষছে।

আমি ছেলে কে প্রশ্রয় দিতে, আমার আঁচল সরিয়ে মাই টা আরো বের করে দিলাম। আমারও গুদে আগুন লেগেই ছিল।

ওকে আরো উত্তেজিত করার জন্য, আমি বগল দেখিয়ে হাত তুলে একটা খোঁপা বাঁধলাম। তারপরে রাহুলের সামনে থেকে একটু দূরে সরে গেলাম। আমার শরীরের খিদেও বহুদিন মেটেনি, তাই আমি তার বাঁড়াকে উপেক্ষা করতে পারছিলাম না।

এই ঘটনার পর থেকে আমিও তার ওপর নজর রাখতে শুরু করি। প্রায়ই আমার দিকে তাকিয়ে আমাকে স্পর্শ করার চেষ্টা করে।

কয়েকদিন পর রান্নাঘরে আমি কাজ করছিলাম। মৌ কলেজ চলে গেছে। রাহুল কে কিচেনে ঢুকতে দেখে আমি ইচ্ছে করেই নীচু হয়ে একটা কিছু তোলার অছিলায়, আমার পাছাটা ওকে দেখালাম। ও আর থাকতে না পেরে আমার পাছায় নিজের ধোনটা ঠেকিয়ে দাঁড়ালো।

আমি একটু রাগ দেখিয়ে বললাম,

—- তোর সাহস তো মন্দ নয়, মায়ের পাছায় ধোন ঠেকিয়ে দাঁড়িয়ে আছিস।

—- তোমার কষ্ট কমানোর জন্যই তো এলাম।

—- আমার আবার কিসের কষ্ট?

—- প্রতিদিন তো বিছানায় দেখি, রাত্রে গুদে আঙ্গুল ঢুকিয়ে জল খসাও।

—- বুঝেছি, লুকিয়ে লুকিয়ে আমাকে দেখা হয়।

—- শুধু তোমাকে কেন? দিদি ও তো রাত্রে বেলায়, চটি বই পড়ে আর গুদে আঙ্গুলি করে। তোমার বান্ধবী লিনা আন্টি, তার ছেলে পরেশ ও তো লিনা আন্টি কে চুদে পেট করেছে।

—- তোরও কি লিনা র মত আমার পেট করার ইচ্ছে আছে নাকি?

—- তোমার গুদ টা তো আগে মারি, তারপর পোয়াতি করার কথা।

— তুই কি এখনি চুদতে চাইছিস?

—- হ্যা মা, এসব কাজ পাঁজি দেখে হয় না। বাঁড়াটা হাত দিয়ে দেখ, কেমন ঠাটিয়ে আছে।

সত্যি ছেলের বাঁড়াতে হাত দিয়ে দেখলাম, বাঁড়াটা ঠাটিয়ে টং হয়ে আছে।

আমি কাপড় তুলে পা ফাঁক করে বিছানায় শুয়ে পড়লাম, রাহুল সঙ্গে সঙ্গে বলে উঠলো, ' মাগী রা ল্যাঙটো হয়ে না শুলে, চুদে মজা পাওয়া যায় না '। ' চুদতে দিচ্ছি বলে, তুই কি আমাকে মাগী মনে করেছিস'?

—- বিছানায় মা হোক বা দিদি হোক, পুরুষের কাছে সব মেয়েই মাগী।

— তবে আর কি? নাও তবে মাগী চুদতে শুরু করো। আর আমিও তলঠাপ শুরু করে দিই ।

পচ পচ পচ পচ শব্দ হতে থাকে গোটা ঘর জুড়ে। আহ্ আহ্ আহ্ উফফ্… ওহ্ মাগো আহ্ ….. প্রচন্ড গতিতে ঠাপাতে থাকে আমাকে।

এভাবে অনেকক্ষণ ধরে আমাকে ঠাপানোর পর আমরা পজিশন চেঞ্জ করি, আমাকে শুইয়ে দিয়ে তার দুটো পা নিজের কাঁধে তুলে নিয়ে আবার আমার গুদ মারতে থাকে। প্রচন্ড সুখে চোখ বন্ধ করে আমি শীৎকার করতে থাকি। একটা সময় আমার গুদ থেকে আবার জল খসলো।

— মা ডগি স্টাইলে এসো।

— ও মা, তুই পোঁদ মারবি নাকি?

— না না, ভয় পেয়োনা তোমার রসালো গুদ টা ই মারবো।

আমি ছেলের বাঁধা মাগির মতো ডগিপোজ নিয়ে পোঁদ টা উঁচু করে দিলাম। তারপর আবার পচ পচ পচ পচ শব্দে ঘর ভরে যায়। সাথে আমার শীৎকার চলতে থাকে, আহ্ ওহ্ ওহ আহ্ উফফ্ আহ্

আমি ঘন ঘন গুদের জল খসিয়ে দিচ্ছি, ছেলের ঠাপের গতি বেড়ে গেছে পচ পচাৎ পচাৎ পচাৎ পচাৎ ফচ ফচ পচাৎ ফস, রাহুল আমার চুল টেনে ধরে ঠাপাচ্ছে, হঠাৎ বিনা মেঘে বজ্রপাত, দরজায় ছিটকিনি দিতে ভুলে গেছিলাম, মৌ এসে একেবারে দরজায় দাঁড়িয়ে আছে। আমি আর রাহুল কিংকর্তব্যবিমূঢ়।
মৌ এক দৌড়ে নিজের রুমে চলে গেল,

—- মা কি হবে এবার? দিদি সব দেখে নিয়েছে

—- কিচ্ছু হবে না। ও মাগী কে আমি সামলে নেব, তুই ফ্যাদা বের কর।

রাহুল কোনো রকমে আমার গুদ ভর্তি করে ফ্যাদা ছাড়লো। ছেলে আমার গুদ থেকে বাঁড়াটা বের করে নিল, ওকে বললাম চল আমার সাথে, গিয়ে দেখি হারামজাদী কি করছে।

আমি আর রাহুল ল্যাঙটো হয়েই মৌয়ের রুমের দিকে গেলাম। আমার গুদ থেকে থাই বেয়ে রাহুলের ছাড়া ফ্যাদা গড়িয়ে পড়ছে, মাথায় সিঁথির সিঁদুর এউলে গেছে। কোনো রকমে একটা হাত খোঁপা করে ওর রুমে ঢুকলাম। মৌ পড়ার টেবিলে মাথা নিচু করে কাঁদছে।

রাহুল মৌয়ের মাথায় হাত রাখতেই , রাহুলের গালে জোড়ে এক চড় মারলো। আমি পিছন থেকে মৌ কে জাপটে ধরে বললাম, রাহুল মাগির কাপড় খোল তো। ছিনাল মাগী, ভাই মায়ের গুদ মেরেছে বলে এতো তেজ, দিনরাত চটি বই গুলো পড়ে গুদে আঁঙলি করার সময় মনে থাকে না?

রাহুল মৌয়ের চুড়িদার প্যান্টি খুলে উদোম করে দিলো। তারপর কামিজ ব্রা খুলে মৌ সম্পূর্ণ নেংটা হয়ে গেছে । মৌয়ের গুদ বড় বড় বালে ভরা। দুধ দুটো ছোট বোটা দুটো লাল। পাছাটা খুব সুন্দর, আমার মতোই ছড়ানো পাছা। আমি মৌ কে শুইয়ে দিয়ে, ওর মুখে ব্রা টা গুঁজে দিলাম, যাতে চিৎকার করতে না পারে। রাহুল কে ইশারা দিয়ে বললাম, নে এবার চুদতে শুরু কর।

তবে সাবধান, মাল ভিতরে ফেলবি না তাহলে কিন্তু মাগীর পেটে বাচ্চা এসে যেতে পারে। রাহুল মৌয়ের গুদে বাঁড়া রেখে ধাক্কা দিলে একটু ঢুকে আটকে গেল। আমি বললাম এটা আচোদা গুদ সহজে ঢুকবে না। রাহুল গায়ের সম্পূর্ন শক্তি দিয়ে ঠাপ মারলো, আর এতেই ওর বাঁড়ার অনেকখানি মৌয়ের কচি গুদে ঢুকে গেল। মুখে ব্রা টা গোঁজা থাকায় চিৎকার করতে পারছে না।তার চোখ দিয়ে শুধু জল পরতে লাগলো।

কিছুক্ষন মৌয়ের কচি দুধ চুষে মৌ কে আস্তে আস্তে ঠাপ দিয়ে রাহুল চুদতে শুরু করলো। এই সময় আমি উঠে গিয়ে দুদিকে পা ফাঁক করে মৌয়ের মুখের উপর গুদ পেতে বসলাম। ওর মুখ থেকে ব্রা টা বের করে ওকে গুদ দিয়ে মুখ চোদা শুরু করলাম।

—- চাট খানকি মাগী, ভাইয়ের ফ্যাদা ছাড়া মায়ের গুদ চাট।

মাগী একেবারে যাঁতাকলে পড়ে গেছে, গুদে ভাইয়ের বাঁড়া, মুখে মায়ের গুদ। আমি একবার ওর মুখে রস ও খসিয়ে দিলাম, মৌ মুখ টা সরিয়ে দেওয়ায় চেষ্টা করলো, আমি ওর চুলের মুঠি ধরে, আমার গুদ টা ওর মুখে আরো চেপে ধরলাম।

' গুদমারানি মাগী, মায়ের গুদের রস ঘেন্না লাগছে? শালি মা ভায়ের চোদা দেখার সময় লজ্জা লাগে নাই?'

মৌয়ের গুদটা অনেক টাইট হওয়াতে রাহুল বেশিক্ষন মাল ধরে রাখতে পারলাম না। ওর ঠাপের গতি তে বুঝলাম মাল আউট হওয়ার সময় হয়ে এসেছে। আরো কিছুক্ষন ঠাপানোর পর রাহুল বীর্য্য বের হওয়ার আগে, মৌ য়ের গুদ থেকে বাড়াটা বের করে ওর পেটে সবটুকু বীর্য্য ঢেলে দিলো। নিজের বাঁড়ায় রক্ত দেখে ভয় পেয়ে গেছে। আমি অভয় দিয়ে বললাম এ কিছু না, প্রথম দিন সতিচ্ছদ ফেটেছে তো তাই, তোর বাবা আমার বৌভাতের রাতে আমার পর্দা ফাটিয়েছিল, আমারও রক্ত পরেছে। তারপর আমরা তিনজন নেংটা হয়ে ঘুমিয়ে গেলাম।

ভাইয়ের চোদা খেয়ে মৌ অনেক সহজ হয়ে গেছে। রাহুল এখন দুবেলা আমাদের মা মেয়ের গুদ মারে, পরিনতি যা হবার তাই হলো, রাহুল আমাদের দুজনেরই পেট বাঁধিয়ে দিয়েছে। আমি একদিন মৌ কে বললাম ' চল দুজনেই এবরশন করিয়ে নিই '

—- ছিঃ মা, এত বড়ো পাপ আমি করবো না, তোমাকেও করতে দেবনা। আমার কথা ছেড়েই দিলাম, তোমার কত বড় গর্ব করার জিনিষ বলো তো? যে তুমি ছেলে ভাতারি হয়ে পেট বেঁধেছো।

—- সে তো আমি ও বুঝি, কিন্তু লোকের সামনে মুখ দেখতে পারবোনা

—- মা লোকের কথা ভেবে পেটের বাচ্চা নষ্ট করবে? তোমার বান্ধবী লিনা মাসি তো তার ছেলে পরেশ কে দিয়ে পেট বাঁধিয়ে বুক ফুলিয়ে ঘুরে বেড়াচ্ছে। আজকাল এটাই স্টাটাস। আর তা নাহলে আর একটা কাজ করা যায়, এই ফ্লাট টা বিক্রি করে দুরে কোথাও চলে যাই, সেখানে আমাদের কেউ চিনবে না।

আমরা অন্য শহরে এসে একটা ফ্লাট কিনলাম, আমার আর মৌ য়ের চার মাস চলছে। এক রবিবার দেখে মৌ আমার আর রাহুলের, ঠাকুর ঘরে বিয়ে দিল। তারপরে আমি রাহুল আর মৌয়ের বিয়ে দিলাম, রাহুল আমার আর মৌয়ের সিঁথি তে সিঁদুর পরিয়ে দিল।

—- মা আজ থেকে তুমি আর আমি দুই সতীন, আর ভাই তুই আমাকে আর মাকে বড় বৌ , ছোট বৌ বলে ডাকবি।
রাহুল এক ই খাটে দুই বৌ কে নিয়ে শোয়। এক স্বামী নিয়ে আমরা দুই সতীন খুব সুখেই আছি।

সমাপ্ত।
 

Users who are viewing this thread

Back
Top