ইউটিউবে আকাশ্চুম্বী সফলতার অধিকারী রেসলিং এন্টারটেইনমেন্ট প্রতিষ্ঠান, ডব্লিউডব্লিউই (WWE)। সে সফলতাকে অন্য পর্যায়ে নিয়ে যেতে টিকটক জগতে প্রবেশ করল প্রতিষ্ঠানটি।
ইতিমধ্যেই ২ লক্ষ ফলোয়ারের মাইলফলক অতিক্রম করেছে ডব্লিউডব্লিউই এর অফিসিয়াল টিকটক একাউন্ট। এর পাশাপাশি জন সিনা, আন্ডারটেকার, সাশা ব্যাংকস এর মত ৩০ জন বিখ্যাত রেসলার এর স্টেজে প্রবেশ করার থিম সং প্লাটফর্মটিতে এড করেছে প্রতিষ্ঠানটি, যা ভিডিও নির্মাতাগণ তাদের ভিডিওতে ব্যবহার করতে পারবেন।
টিকটক এর ২৬.৫ মাসিক ব্যবহারকারীর মধ্যে ৬০ শতাংশ ব্যবহারকারীর বয়সসীমা ১৬ থেকে ২৪ এর মধ্যে, এই জন্য এই প্লাটফর্মে জনপ্রিয়তা অর্জন করাটা যেকোনো প্রতিষ্ঠানের জন্যই সাফল্যের একটি অংশ।
ডব্লিউডব্লিউই এর এডভান্স মিডিয়া এর নির্বাহী ভাইস প্রেসিডেন্ট জেয়ার ডনলান বলেন, “টিকটক এর সাথে পার্টনারশিপ করতে পেরেই আমরা খুবই আনন্দিত, এর মাধ্যমে আমাদের কন্টেন্টগুলো একটি নতুন মাত্রার বিনোদন প্রদান করবে।” ডব্লিউডব্লিউই জানায় যে তারা টিকটক এর ব্যবহারকারীদের ফ্যামিলি ফ্রেন্ডলি বিনোদন প্রদানে সচেষ্ট থাকবেন।