What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

Otithir Appayan (Cuckold theme) (1 Viewer)

oporichit

Exclusive Writer
Story Writer
Joined
Oct 16, 2018
Threads
1
Messages
35
Credits
2,016
রাকিব- রুনা আমার দুপুরের টিফিন টা দাও। দেরি হয়ে যাচ্ছে। রনি কোথায়।
রুনা (রান্না ঘর থেকে) – এই যে দিচ্ছি। এই রনি তাড়াতাড়ি এস।
রাকিব টিফিন আর রনিকে সাথে নিয়ে অফিসে চলে গেল। মাঝপথে ছেলেকে স্কুলে নামিয়ে দেয়। রাকিব তার সেকেন্ড হ্যান্ড হোন্ডা তে করে যাওয়া আসা করে। ডিসি অফিসে একটি ছোট পদে চাকুরি করলেও ঘুস খেয়ে অনেক টাকা কামিয়েছে। কিন্তু বউয়ের এত চাহিদা যে নিজের জন্য একটা নতুন মোটরসাইকেল কিনতে পারল না। বউকে প্রতি সপ্তাহে শপিং এ নিয়ে যেতে হয়। বিয়ের পরে টিনের ঘরে থাকত। এখন বউয়ের চাপাচাপিতে একটা নতুন ঘর বানালো কুমিল্লা শহরের সাইডে মফস্বল এলাকায় জায়গা কিনে। প্রতি মাসে একটি করে ঘরে নতুন ফার্নিচার আনতে লাগল। এর ফলে এখন পর্যন্ত টাকা জমাতে পারে নাই রাকিব। সবই বউয়ের পেছনে খরচ হয়ে যায়।
বিয়ের ১২ বছর হয়ে গেছে। রুনা যখন ২৩ বছরের তখন রাকিব ৩০ বছর বয়সে তাকে বিয়ে করেছে। প্রথম দেখাতেই রুনা কে পছন্দ হয়ে গেছে। ছেলে সরকারি চাকরি করে বিধায় রুনার বাবা আর কোন কিছু চিন্তা না করে রাকিব এর সাথে বিয়ে দিয়ে দিলেন। অথচ রুনা কে তিনি আরো বড় অফিসার দেখে বিয়ে দিতে পারতেন। কিন্তু নিম্ন মধ্যবিত্তের কারনে উপরে যাওয়ার চিন্তা করেন নি। রুনা দেখতে যেমন সুন্দর ছিল তেমনি তার ফিগারও ছিল আকর্ষনিয়। এখন ৩৫ বছর বয়সে একটি বচ্ছার জন্ম দিয়ে রুনার দুধ পাছা আরো বড় হয়েছে। রুনা এই বিয়েতে মন থেকে রাজি না হলেও নিজেদের পরিবারের অর্থনেতিক দিকের কথা চিন্তা করে রাকিব কে বিয়ে করে ফেলল। রুনা মনে মনে অনেক কিছুই চিন্তা করে রেখেছিল তার স্বামীর অনেক টাকা থাকবে, একটা গাড়ি থাকবে, একটা বড় বাড়ি কিন্তু বিয়ের পরে তাকে গিয়ে উঠতে হল টিনের ঘরে। সেদিন সব স্বপ্নই যেন মাটির নিচে চাপা পরে গেল। মনে একরাস দুঃখ নিয়ে সংসার জীবন শুরু করল। কিন্তু রুনা মনে মনে স্থির করল এভাবে চলা যাবে না। তার ইচ্ছা সে তার বান্ধবীদের থেকে সব সময় উপরে থাকবে টাকা পয়সায় ধন দোলতে। তাই সব সময় স্বামীকে চাপে রাখত নিজেদের অবস্থার উন্নতির জন্য। নতুন নতুন শারি গহনা পরে বান্ধবীদের কে দেখাতে রুনার খুব ভাল লাগে। যেদিন নিজের বাড়ি বানাল সেদিন তার মনের অহংকার যেন আরো বেরে গেল।
বউয়ের বিশাল চাহিদা আর অফিসে কাজের চাপের কারনে রাকিব যেন হাপিয়ে উঠেছে। বিয়ের প্রথম দুই বছর বউকে চুদে শান্তি দিতে পারলেও এর পর থেকে যেন শরীর রাকিব কে আর সাপোর্ট দিচ্ছে বউয়ের সাথে শারীরিক সম্পর্ক করার জন্য। এখন তোঁ মাসে এক দু বার যা পারে সেটাতেও মাল ধরে রাখতে পারে না। আর বউ যেন দিন দিন আরো সেক্সি হয়ে যাচ্ছে। যেভাবে পাছা দুলিয়ে হাঁটছে ঘরে মনে হয় এখনি রাকিবের মাল পরে যাবে উত্তেজনায়। এমনিতে রাকিব বউকে খুব ভয় পায়। বউয়ের সাথে কোন কথায় সে পেড়ে উঠে না। বউয়ের রাগ দেখলে রাকিবের জন্য প্রেসার বেরে যায়। আর অনেক দিন যাবত বউকে চুদে শান্তি দিতে না পেড়ে রাকিব নিজেকেই দোষ দেয় তার বউয়ের খিটখিটে মেজাজের কারনে। বউকে অনেক ভালবাসে বিধায় বউ যা বলে তাই শুনে যায় কোন প্রশ্ন না করে।
রুনা নিজের কাজ নিজে করতেই ভালবাসে। কাজের লোক রাখার ইচ্ছে নাই তার। দিনকাল যা পড়েছে কখন কি চুরি হয়ে যায় এই জন্য বাইরের মানুষ ঘরে ঢুকাতে চায় না। রাকিব এর দুই জন অফিসের বন্ধু আছে যারা প্রথমে আসলেও পরে বউয়ের ভাল লাগে না বিধায় তাদের আর ঘরে নিয়ে আসে না। আসলে রুনার তাদের দুই জনের একজঙ্কেও মনে ধরেনি। তাই কয়েক দিন পর পর এদেরকে বাসায় দেখতে আবার তাদের জন্য খাবার বানাতে বিরক্ত লাগত। এর জন্য স্বামীর উপরও বিরক্ত হত। মনে মনে বলত নিজে যেমন বন্ধু গুলোও জুটেছে তেমন, ওকর্মার ঢেঁকি।
দুপুরে একটু বিশ্রাম নিয়ে বিকেল বেলায় শপিং করতে বের হল। অনেক দিন হল শপিং এ যাওয়া হয় না। রাকিব আজকাল তেমন টাকা তার হাতে দিতে পারছে না। ব্যাগে টাকা বেশি না থাকার কারনে ঘুরছে মার্কেটে। রুনা সব সময়ই বোরকা পরে বের হয় যেন কেউ তাকে চিনে না ফেলে। মাঝে মাঝে কথা বলতে মুখের কাপড়টা খুলে। ঘুরতে ঘুরতে হঠাৎ রুনার নজরে পরল একটা লোক। যেন চেনা চেনা লাগছে।রুনা আরো কাছে গেল। লোকটি একটি কাপড়ের দোকানের সামনে কিছু টি শার্ট দেখছে। লোকটি দেখতে যথেষ্ট হ্যান্ডসাম। গলায় সানগ্লাস। রুনা একটু সামনে গিয়ে লোকটির চেহারা টা দেখার চেষ্টা করল। লোকটি বুঝল কেউ তাকে ফলো করছে। লোকটি তাই রুনার দিকে তাকাতেই রুনা বলল – তুমি সেলিম না?
লোকটি – আপনি কে। আপনাকে তোঁ চিনতে পারলাম না।
রুনা তার মুখের কাপড়টা সরিয়ে বলল – আরে আমি রুনা। আমাকে চিনতে পারছ না।
সেলিম অবাক হয়ে তাকিয়ে বলল – ওহ মাই গড। আমি তোঁ ভাবতেই পারছি না আমার সামনে রুনা দাড়িয়ে আছে। আর চিনব কিভাবে সেই রুনা আর এই রুনা কি এক আছে নাকি।
রুনা – চিনবে কিভাবে কখনো যোগাযোগ করার চেষ্টা করেছ। আমার বিয়েতেও আসলে না। আমিও সংসার নিয়ে ব্যস্ত হয়ে যাওয়ার কারনে সবার সাথে তেমন যোগাযোগ রাখতে পরিনি। এখন বল তুমি এতদিন পরে কোথা থেকে। তোমার বউ কই।
সেলিম – আমি ঢাকায় থাকি এখন। একটা ব্যবসা করছি। বউয়ের সাথে আমার ডিভোর্স হয়ে গেছে অনেক বছর।
রুনা – কি বল। কেন।
সেলিম – আসলে আমি যেমন আমার বউ পুরাই তার উল্টো তাই আর সম্পর্ক টিকে নাই।
রুনা – আসলে ঠিকি বলেছ মনের মত মানুষ না হলে সংসার করে শান্তি নেই। কিন্তু তারপর বিয়ে করলে না কেন।
সেলিম – তোমার মত মেয়ে পাই নি বলে।
রুনা – যাহ। ফাজলামি করবে না। সত্যি করে বল।
সেলিম – সত্যি বলছি তোমার মতো পেলে বিয়ে করে ফেলতাম। কেন কলেজে থাকতে দেখতে না আমি কেমন ছিলাম।
রুনা – হা। মনে পড়ছে। অনেক দুষ্ট ছিলে। শুধু মেয়েদের পিছন পিছন ঘুরতে আর মেয়েরাও যেন তোমাকে পাত্তা না দিয়ে পারত না।
সেলিম – হা। শুধু তুমি ছাড়া।
রুনা – একদম মিথ্যে কথা বলবে না। আমি শুধু তোমার বন্ধু ছিলাম। তুমি কি আমাকে কোনদিন বলেছ যে আমাকে পছন্দ কর।
সেলিম – এখন বুঝতে পারছি একটা বড় ভুল করেছি। আচ্ছা বাদ দেও তোমার কথা বল। তোমার স্বামী কি করে। বাচ্ছা আছে নাকি।
রুনা – সে সরকারি চাকরি তে আছে। একটা ছেলে আছে। ক্লাস ২ এ পরে। তুমি কুমিল্লায় কেন। কোন কাজ আছে নাকি।
সেলিম – হা। একটা বড় প্রোজেক্টের কাজ পেয়েছি এখানে। এখনি শুরু হয়নি। কালকে শুরু হবে আশা করছি। এই জন্য কুমিল্লায় আসা। এসে আবার চলে যাই। কিন্তু কাজ শুরু হলে কয়েক দিন থাকতে হবে। মাঝে মাঝে ঢাকায় যাব এক দিনের জন্য আবার চলে আসতে হবে। কয়েক মাস এখানে থাকতে হবে আর কি। তাই একটা বাসা ভাড়া নেব চিন্তা করছি।
রুনা – কি যে বল না। নিজের বন্ধু থাকতে তুমি অন্য জায়গায় বাসা নিবে কেন। আমার বাসাতেই থাকতে পারো।
সেলিম – কিন্তু তোমার স্বামী রাগ করলে।
রুনা – ধুর এই নিয়ে তুমি চিন্তা করো না। এটা আমি দেখবো। আমার বাসায় আমার বন্ধু থাকবে এটাতে রাগ করবে কেন। নাও চলো আমার সাথে। তোমার ব্যাগ কোথায়।
সেলিম – গাড়িতে।
রুনা গাড়ির কথা শুনে মনে মনে ভাবল এবার তাহলে গাড়িতে চরে ঘুরতে যাওয়া যাবে। খুশিতে মন উড়ছে যেন।
 
These are the rules that are to be followed throughout the entire site. Please ensure you follow them when you post. Those who violate the rules may be punished including possibly having their account suspended.

যারা কমেন্ট করবেন, দয়া করে বানান ঠিক রাখুন। উত্তেজিত অবস্থায় দ্রুত কমেন্ট করতে গিয়ে বানান ভুল করবেন না। আমরা যারা কমেন্ট পড়তে আসি, আমাদের কমেন্ট পড়তে অনেক অসুবিধা হয়।

Users who are viewing this thread

Back
Top