What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

Black Knight

Not Writer or Creator, Only Collector
Staff member
Supporter
Joined
Mar 6, 2018
Threads
265
Messages
25,763
Credits
560,184
Birthday Cake
Billed Cap
Rocket
Pizza
Mosque
Pizza
সুখী গৃহকোণ

১।
আমি বীণা। বীণা মজুমদার। আমার বয়স উনিশ। এই গল্প টা আমাদের পরিবারের। আমাদের মত পরিবার কোথাও আছে বলে জানা নেই আমার। অবশ্য জানার কথাও না। এসব কথা কেউ বলেনা। তবে আমি বলছি। আমি আর আমার দাদা সৌভিক বলব। কখনও আমার বাবা কমল মজুমদার বলতে পারে গল্প টা। কখনও আমার মা, মা না বলে মাগী বলা ভাল, সোহাগি বলতে পারে আপনাদের। আমার দাদু মানে আমার মায়ের শ্বশুর মশাই বীরেশ্বর ও বলতে পারে। আমাদের পরিবার এর মধ্যে আর একজন ও আছে। আমাদের পরিবার এর অংশ বললে ভুল হবেনা আমাদের কাজের মাসি বেলা। তবে সে বলবেনা। সে পড়ালেখা ভাল করে জানেও না। আর তার আমাদের ফাই ফরমাশ খাটা থেকে শুরু করে অন্য কাজ করার ফুরসত নেই।
আমাদের পরিবার ভীষণ ভাল। আমরা একে অপরকে চুদি। আমার দাদু চুদতে ভালবাসে আমার মাকে আর আমাকে। আমার দাদা সৌভিক আমাদের কাজের মাসি আর আমার মাকে। আমার বাবা আমাকে আর আমাকে। তবে শুধু এই ভাবেই আমাদের মধ্যে সবসময় চলে তা নয়। মাঝে মাঝে আমাদের পরিবার এর ঘনিষ্ঠ কিছু বন্ধুদের দের ও ডাকা হয় আমাদের সাথে যৌন খেলায় মেতে ওঠার জন্য। তখন আমাদের কারুর কোন হুশ থাকেনা সময় এর। কে কার গুদে বাড়া ঢোকাচ্ছে কার বীর্য কে খাচ্ছে কার পোঁদে কে বাড়া গুজে বসে আছে কেউ জানেনা। এমন যৌন উৎসব প্রায়ই হয় আমাদের বাড়িতে।
সন্ধের পর আমার তেইশ বছরের সরকারি চাকরি করা সুথাম পেশিবহুল শরীরের দাদা আমাদের কাজের মাসির গুদে চুষতে চুষতে আর মাই টিপতে টিপতেই কাটিয়ে দ্যায়। আমার বাবা অফিস থেকে ফেরার পরই আমার মুখে নিজের বাড়া ঢুকিয়ে বসে থাকে নয়ত কখনও গুদে। আমার দাদু তো আমার বাবা আর আমার দাদা বেড়িয়ে যাবার পর আমার মাকে নিয়েই পড়ে থাকে। আর আমার খানকি মা নিজের শ্বশুর মশাই এর সেবা করতে খুশি করতেই ব্যাস্ত থাকে। আমি কখনও সকাল বেলা কলেজ এ যাই। আমার কোন প্রেমিক নেই। কি দরকার? বাড়িতে আমার বাবা আমার দাদু র দাদার মত প্রেমিক থাকতে!
আমার দাদুর মত চুমু কেউ খেতে পারেনা।যে ভাবে আমার আর মায়ের ঠোঁট খায় জাস্ট দুর্দান্ত। আমার দাদুর প্রিয় খাবার হল আমার মায়ের গুদ আর আমার ঠোঁট। রোজ সকালে প্রায় পনের কুড়ি মিনিট ধরে আমার ঠোঁট খাওয়া চাই ওনার। আমি একদিন জিজ্ঞেস করেছিলাম আচ্ছা তুমি এত কি ভালোবাসো বলতো আমার ঠোঁট খেতে। বলল ও তুই বুঝবি না কছি মাগির ঠোঁট খাওয়ার আলাদাই মজা বলে আমার ঠোঁট আর জিভ চুষতে লাগে।আর আমি যে সময় বাড়ি থাকি না সে সময় আমার মায়ের গুদে মুখ দিয়ে বসে থাকে। আমার বাড়ি আমার মা আমি আর আমাদের মাগী কাজের লোক ছাড়া আমার এক কাকু ও তার মাগী বউ ও মাঝে মাঝে এসে থাকে।সে গল্পও পড়ে বলা যাবে একদিন।
আমার দাদুর যেমন আমার ঠোঁট পছন্দ তেমন আমার পছন্দ আমার দাদুর পোঁদ। আমার দাদুর পোঁদ চাটতে খুব ভাল লাগে।জানি খুব নুংরা লাগছে কি করব আমার বাড়িতে যে সবাই খুব নুংরা। আমরা সবাই খুব কাম পাগল যে। আমাদের মেয়েদের যেমন ভীষণ খাই তেমন আমদের ছেলেদের ও তেমন বাড়ার খিদে আর জ্বর। এ ছাড়া আমার দাদুর নিজের নামে ওষুধ এর দকান থাকার জন্য আমাদের প্রচুর সেক্স বাড়ানোর ওষুধ সবসময় ই থাকে। ভিয়াগ্রা তো থাকেই। ও হা কি বলছিলাম আমার প্রিয় খাবার আমার দাদুর পোঁদ। প্রথম যখন আমার দাদু আমার মুখে নিজের পোঁদ থেশে ধরেছিল তখন আমার বয়স মাত্র সতেরো। প্রথমে ঘেন্না লাগলেও এখন আমি দাদুর পোঁদের প্রেমে পড়ে গেছি পুরো। রাত্রে আমি যার চোদন খাই না কেন সে আমার বাবা বা দাদা বা দাদু যেই হোক... শেষে ঘুমাতে যাওয়ার আগে একবার পোঁদের নুংরা যায়গা টা না চেটে শুলে ঠিক ঘুম আসেনা। এখন তো এমন অবস্থা হয়েছে যে কলেজ এও মাঝে মাঝে দাদুর পোঁদের কথা মনে পড়ে। আমার মা বলেছিল একবার দাদুর পোঁদ টাকে ভালভাবে চাটলে বুঝবি কি জিনিস। মনে হবে সারাক্ষণ ওখানেই শুয়ে থাকি আর খালি চেটে জাই।আমি দেখেছি যে মাও মাঝে মাঝে দাদুর পোঁদ চাটতে আসে।আমি না করিনা। আমার যেমন আমার দাদুর পোঁদের ওপর অধিকার তেমন ই আমার মায়ের ও তার শ্বশুরের ওপর আছে। আমার দাদুর ঘাম ও ভীষণ পছন্দ।আমি দাদু ঘেমে গেলে মুছতে দিনা।আমি এ চেটে পরিষ্কার করে দি। একদিন কলেজ এ খুব শরীর খারাপ লাগছিল আমি জানিনা আমার শরীর একমাত্র এখন ঠিক করতে পারে দাদুর চোদন বা পোঁদের গন্ধ কিন্তু কোনটাই যে আমি পাব না। কি করি? কোনোরকমে বাড়ি চলে আসি কলেজ করে। বাড়িতে এসেই দাদুর ওপর ঝাপিয়ে পরি। দাদু তখন মাকে তলথাপ দিচ্ছিল। আমি বাড়ি ঢুকতে ঢুকতে মায়ের শীৎকার শুনতে পাছহিলাম। কিন্তু আমার কিছু করার নেই আমার এখন দাদু কে চাই। আমি ঘরে ধুকেই চিৎকার করে বললাম দাদুউউউউ আমাকে এখুনি চোদ। তখন মা কে দাদু উদম থাপ দিছে। সারা শরীর ঘামে চপ চপ করছে। দুজনেই পাগলের মত হাপছে কিন্তু কেউ কাউকে ছাড়ছে না। মায়ের শীৎকার থামাতে মাঝে মাঝে নিজের ঠোঁট পুরে দিছে। কিন্তু আমার যে চাই তখন কিছু। কি করব আমি তখন দাদুর পোঁদে জিভ দিলাম। দাদু মাকে থাপান বন্ধ করেনি।তাই একটু অসুবিধে হচ্ছিল প্রথমে কিন্তু দাদুর পোঁদের গন্ধ তে সব অসুবিধে দূর হয়ে গেল।আমি চোখ বন্ধ করে জিভ ঠেলে দিলাম ভিতরে। বুঝলাম দাদু একটু হেগে এসছে।জল দিয়ে ধুলেও পুরো গন্ধ যায়নি। আমার জন্য ওটাই অসুধের মত কাজ করল।শরীর খারাপ অনেকটা কমে গেল। এরপর থেকে আমি কলেজ গেলে সঙ্গে করে দাদুর সেদিনের ব্যবহার করা জাঙ্গিয়া টা নিয়ে যাই সবসময়। যাতে শরীর খারাপ লাগেলেই দাদুর বাড়া আর পোঁদের গন্ধ পেয়ে যাই আর শরীর সুস্থ হয়ে যায় আমার।



২।
আমাদের পরিবার আগে এরকম ছিল না মোটেই। কবে আর কিভাবে এরকম হয়ে গেল তা সেই ভাবে বলা সম্ভব নয়। কবে সামান্য গৃহকোণ সুখী গৃহকোণ তে পরিনত হল জানি না তবে এর সব কিছুর পিছনেই একটাই কারন কাজ করেছে সেটা হল চাহিদা আর কিছুনা। শুধুমাত্র চরম জৈবিক চাহিদাই সমস্ত সম্পর্কের বেড়াজাল পেরিয়ে গেছে। আর এটাই কি ভাল নয় সংসারের ছেলে মেয়ে নিজের চাহিদা মেটাতে রাস্তায় না ঘরেই ফিরে আসে। আমাদের ছয় জনের মানে আমাদের কাজের মাসি কে নিয়েই বলছি কখন যে সবার সাথে সবার যৌন সম্পর্ক শুরু হয় তার প্রতি তার আলাদা আলাদা গল্প আছে একটু তবে সেটা আসতে আসতে বলি।আজ বলি বরং কি করে আমাদের বেলা কাজের মাসি থেকে শুধু বেলা মাগী তে পরিনত হল। ব
বেলা যখন আমাদের বাড়িতে এসছিল তখন আমাদের পাঁচ জনের সুখের সংসার। কে কার সাথে শুয়ে পড়ছি কে কার সাথে কোথায় সঙ্গমে লিপ্ত হচ্ছি তার কোন ঠিক নেই। জীবন কে পুরো দমে উপভোগ করছি সবাই মিলে। এমন সময় আমাদের বাড়িতে এল বেলা। আমাদের তখন কাজের লোক এর খুব ই দরকার কারন বাবা দাদা বাড়ি না থাকলে দাদু মাকে একটু একলা ছাড়ে না। আমার মাকে চোদার সুযোগ পেয়ে যেন নতুন যৌবন ফিরে পেয়েছে। বাবা অফিস যাওয়ার পর পর ই শুরু করে মাকে চুমু খেতে আর তার পর সারা সকাল ধরে চোদন লীলা। কিন্তু এর ফলে যেটা হয়েছিল যে বেশিরভাগ দিনই কোন খাবার মা করে উঠতে পারত না আর যার ফলে আমাদের বেশিরভাগ সময় ই বাইরে থেকে খাবার নিয়ে আসতে হত। এর ফলে স্বাভাবিক আমরা মাঝে মাঝেই অসুস্থ হয়ে পড়ছিলাম। তাই আমাদের একজন সর্বক্ষণের কাজের লোক প্রয়োজন হয়ে পড়ছিল যে কিনা ঘরের কাজ ও করবে আবার রান্নাও করবে।
দাদু নির্লজ্জতার সাথে এই প্রস্তাবটা বাবাকে দিয়েছিল যে – ' বাবু শোন না রে বউমার বড় কষ্ট হয় রে রান্না ঘরের মধ্যে রান্না ঘরের মধ্যে ওই গরমে রান্না করতে আর তোর কাছে লুকিয়ে কি করব বল আমার আবার বউমার ঘাম দেখলে নিজেকে ঠিক রাখতে বড় কষ্ট হয়। আমার বাড়া শক্ত হয়ে যায় পুরো। আমি তো একদিন রান্নাঘরে গিয়েই চুদছিলাম বউমাকে। তা তুই বল এই বুড়ো বয়স এ কি সেটা সম্ভব ওই ভাবে ওই গরমে দাড়িয়ে চুদে যাওয়া? আমার ও তো কষ্ট হয়। তাই বলি কি একটা সর্ব সময় এর কাজের লোক রাখ। মেয়ে রাখিস একটা। তাহলে ইছে হলে তাকেও চোদা যাবে। হা হা হা!'
এই বলে দাদু হাসতে থাকে। দাদুর এই রসিকতা তে বাবাও হেসে জানায় যে বাবা তাই চেষ্টাই করবে। তার কিছদিন এর মধ্যেই আমার বেলার সন্ধান পাই। বেলা কে দেখতে ভীষণ সুন্দর ছিল না মোটেই। ও একজন সাধারন গ্রামের মেয়ে ছিল। এখন যদিও অনেক সুন্দর হয়েছে সে চোদন এর জন্যই হোক বা ভাল ভাল খাবার খাওয়ার ফল। তবে চটকদার একটা ব্যাপার সব সময়ই ছিল। ও কালো হলেও ওর শ্যামলা গায়ের রঙের মধ্যে একটা মায়াবি আবেদন প্রথম থেকেই ছিল। ও যখন ঘেমে যাওয়া শরীরে হাতকাতা ব্লাউজ পড়ে বেরত রান্নাঘর থেকে তখন আমার বাবা দাদু আর আমার দাদ সবাই হা করে তাকিয়ে থাকত। সত্যি কিছু একটা ছিল যা পুরুষ মানুষ কে সহজেই কুকুর এ পরিনত করত। বাড়ির পুরুষ মানুষের এই রকম লোভনীয় দৃষ্টি ওর নজর এরায়নি। তাই আমার দাদা কেই প্রথম টার্গেট করেছিল নিজের। ওর বয়স তিরিশের কাছাকাছি হবে তখন আমার দাদার চেয়ে প্রায় অনেকটাই বড়। আর আমার দাদার একটু বয়স এ বড় মেয়েই পছন্দ সব সময়। তাই ও বেলার প্রেমে খুব সহজেই পড়ে যায়। যদিও সত্যি বলতে কি দাদার আমার বা মায়ের সাথে তখন যথেষ্ট শারীরিক সম্পর্ক ছিল তবে সেটা আমার যেমন আমার বাবার সাথে ছিল বা মায়ের নিজের শ্বশুরের সাথে সেরকম ঘনিষ্ঠ নয়। মাঝে মাঝে আমি দাদার সাথে রাত্রে শুতাম বা কখনও মা দাদার বাড়া চুষে দিত। তবে বেশির ভাগ দিন ই দাদা কে নিজের ঘরে একা শুতে হত আর পাশের ঘর থেকে আমার আর বাবার সঙ্গম ধ্বনি আর পাশের ঘর থেকে দাদুর আর মেয়ের। সকাল বেলা আবার ঠিক উল্টো দাদুর ঘরে আমি আর মা তার নিজের স্বামীর ঘরে। তবে দাদা চাইলে দাদার ও বাড়ার সুখ দিতাম আমি আর মা। তবে সেটা আমাদের গুদ খালি হলে। বেলা ঘরে থাকার জন্য আমরা একটু সাবধানেই থাকতাম পাঁচ জনে। তবে সে আর কাঁহাতক? বেলা সহজেই সব ধরে ফেলেছিল আমাদের লীলা খেলা। আর পড়ে বলেছিল সেটা আমাদের। কিন্তু কি ভাবে আমার দাদাকে নিজের শরীরের মায়া তে কাবু করেছিল সেটা আমি পড়ে দাদার মুখেই শুনেছিলাম।
আমি আর মা সেদিন পুজা দিতে গেছিলাম সকালে। তাই বাড়িতে কেউ ছিল না। দাদু গেছিল এক বন্ধুর বাড়ি আর বাবা গেছিল অফিস এ। বাড়ি পুরো ফাঁকা ছিল। আমার দাদার সেদিন কি কারনে যেন ছুটি নিয়েছিল তাই বাড়িতে ঘুমছিল বেলা পর্যন্ত। সেই সুযোগ টা ভাল ভাবেই কাজে লেগেছিল। তখন ঘড়িতে প্রায় সকাল ৯ টা বাজে। আমার দাদা পাশবালিশ জড়িয়ে তখন শুয়ে আছে। বেলা একটা স্লিভ লেস ব্লাউজ পড়ে দাদকে ডাকতে আসে ঘরে। দাদা আধো আধো করে তাকিয়ে দেখে বেলা ওর দিকে তাকিয়ে আছে। পরনে হলুদ রঙের হাত কাটা ব্লাউজ। গায়ে হালকা লালের ওপর ফুল ফুল ছোপ দেওয়া একটা শাড়ি যেটা প্রায় গায়ে থেকে নেমে এসেছে আর তাতে ওর বুকের অনেকটা বেড়িয়ে এসছে। সকালে ঘুম থেকে উঠেই এই দৃশ্য দেখে দাদার তো ঘুম ছুটে যাওয়ার যোগার পুরো! ওর মনে হছে যেন ও স্বপ্ন দেখছে কোন। বেলার গায়ে তখন হালকা ঘাম যেটা ওকে আরও সুন্দর করে তুলেছে।সকালের রোদ এসে ওর ঘাড়ে পড়ে চিকচিক করছে। ওর ঠোঁট টা হালকা খোলা যেন আহ্বান জানাচ্ছে কোন ভাবে। ওর মায়াবি দুটো চোখে কামনার চাউনি। দাদা কিছুক্ষণ নিশপলক চোখে বেলার দিকে তাকিয়ে থাকে। দাদ জিজ্ঞেস করে- 'মা বোন কোথায়?'
বেলা- 'ওরা সব পুজা দিতে গেছে। বাড়িতে আর কেউ নেই। চা করে দেব?খাবে?অনেক বেলা যে হল' বলে হালকা একটা হাসি দিল।
দাদা- 'বাবা দাদু ওরাও নেই?'
বেলা- 'নাহ কেউ নেই। তোমার বাবা গেছে অফিস আর দাদু গেছে এক বন্ধুর বাড়ি। বউদি বলে গেছে তোমার যত্ন নিতে ভাল ভাবে যতক্ষণ উনি না আসেন। উনি বলে গেছেন সকালে বাড়ি থাকলে তুমি অনেক আবদার কর' বলে ঠোঁট কামড়ে হাসতে থাকে। আসলে দাদা বাড়ি থাকলে ঘুম থেকে উঠেই প্রথমে মায়ের বুক নিয়ে হামলে পড়ে নয়ত আমার গুদ নিয়ে। বেলার এসব জানার কথা নয়। আর মা কোন ভাবেই কোন যত্নের কথা বলেনি। কিন্তু বেলা সব জানে আড়াল থেকে দেখে।
দাদা থতমত খেয়ে যায় এই কথা শুনে কিন্তু নিজেকে সামলে নিয়ে বুঝে যায় বেলার মাগিপনা। একটু হাসে দাদা। বলে- 'যত্ন নিতে বলে গেছে বুঝি? তা কি ভাবে যত্ন নেবে তুমি?'
বেলা- 'যে ভাবে তুমি বলবে' বলে বেলা একটু আরও কাছে এসে দারায় দাদার। দাদার বিছানা থেকে একটু দুরেই। যাতে ইছে করলেই দাদা বেলার মসৃণ হালকা মেধ যুক্ত কোমর ধরতে পারে। শুধু তাই নয় বেলা একটু ঝুঁকেও দাড়ায় নিজের শাড়ির আঁচল বুকের মাঝখানে দিয়ে নিয়ে গিয়ে। দাদা ইঙ্গিত বুঝতে পেড়ে ওর নরম নিটোল কমনীয় বুক টা কে হালকা ভাবে টিপে দিয়ে বলে- 'চা কর। দুধ দিয়ে করবে' বলে হাসতে থাকে।
বেলা- 'অসভ্য একটা' বলে বেলা মুচকি হেসে পোঁদ দুলিয়ে দিয়ে চলে যায় ঘর থেকে।দাদা পিছন থেকে ওর অমন সুন্দর পাছা দোলানো দেখতে থাকে।
দাদা বিছনা থেকে উঠে পড়ে ফ্রেশ হতে যায়। দাত মাজতে মাজতে বাথরুম থেকে বেলার চা করা দেখতে থাকে। বেলা মাঝে মাঝে চা করার ফাঁকে উকি দিয়ে দেখতে থাকে। আর যতবারই বেলার সাথে চোখাচুখি হয় ততবার ই দুজনে মুচকি হাসতে থাকে যেন কিছুর অপেক্ষাতে। দাদার দাত মাজা হয়ে গেলে দাদা বাথরুম এ গিয়ে প্রাতঃক্রিয়া সেরে নায়।
ফিরে দেখে বেলা টেবিল এর ধারে মাটিতে উবু হয়ে বসে আছে। ওই শ্রেণীর লোকেরা ওই ভাবেই বসে সাধারনত পায়খানার মত করে। বেলা ওই ভাবে বসে না যদিও তবে আজ বসেছে। যার ফলে ওর বুক দুটো ওর হাঁটুর সাথে লেগে ভাল মত উপর দিয়ে উপচে বেড়িয়ে আসছে। বেলা সেটা লক্ষ্য করলেও ঠিক করে বসছে না একবার ও। ওই ভাবেই থেকেই বলল- 'তোমার চা হয়ে গেছে খেয়ে নাও'
দাদা চা খাবে কি দাদা তো বুকের খাজ দেখতে ব্যাস্ত তখন। বুকের খাঁজের মাঝে একটু ঘাম ও রয়েছে। বুক গুলো বেশি ভারি না আবার ছোট ও না। মাপে মাপ। টিপেও সুখ। চুষে কামড়েও সুখ। দেখেও সুখ। দাদা আপন মনে বাথরুম এর সামনে দাড়িয়ে সেই শোভা দেখছিল। সম্বিত ফিরে পেল যখন আবার বেলা ডাক দিল- ' কিগো শুধু দেখবে না খাবে?'বলে হাসতে লাগল একটু।
দাদা- 'কি খাব?'
বেলা-' চা আবার কি? তুমি কি ভাবলে?'
দাদা- 'না কিছুনা'
বলে দাদা চেয়ার এ বসল। আর তাতে বেলা বুকের শোভা আরও ভাল করে দেখতে পাচ্ছিল। দাদা কোনোরকমে নিজেকে সামলে চা এর দিকে তাকিয়ে দেখল চা লিকার চা । দাদা অবাক হয়ে জিজ্ঞেস করল- 'দুধ দাওনি কেন?'
বেলা-' ইছে করে দিনি। ভাবলাম কোন দুধ খাবে?'
বলে আর একটু ঝুঁকে গেল। তাতে দিনের আলো ওর শ্যামলা অথচ আকর্ষণীও বুকের ভেতর টা আরও দেখা গেল।ঘামে ভিজে গেছে ব্লাউজ টা তাই বৃন্ত টা আরও স্পষ্ট ভীষণ ভাবে। দাদা থতমত খেয়ে একটু বিষম খেয়ে গেল। বেলা সেই দেখে হেসে রান্নাঘর এ গিয়ে দুধ নিয়ে এল বাটি করে।এসে আমার দাদার গা ঘেঁসে দাড়িয়ে ঝুঁকে দুধ ঢালতে লাগল কাপের মধ্যে। দাদা তো নিজের মুখের সামনে ওর বুক দেখে পুরো ভিরমি খাওয়ার যোগার। এমন নয় যে আগে দেখেনি। আমার আর মায়ের সাথে তো সব ই করেছে কিন্তু এই ভাবে ওকে কেউ সিডিউস করেনি একবার ও। দুধ ঢালা হয় গেলে পরিমান মত বেলা সরে গিয়ে আবার উবু হয়ে বসে পড়ে দাদার সামনে। তবে এবার শাড়ি আর একটু উঠিয়ে হাঁটুর উপরে প্রায় থাই এর কাছে। এর ফলে ওর নির্লোম সুন্দর মসৃণ থাই দুটো উন্মুক্ত হয়ে পড়ে। এবার বুকের সাথে ওর গুদ টাও হালকা দেখা যায়। গুদের উপর যে হালকা চুল আছে সেটাও বোঝা যায়। আমার দাদা যদিও গুদে চুল পছন্দ করেনা একদম। আমার গুদ কামানো থাকে। কিন্তু দাদু আর বাবা গুদে চুল পছন্দ করে বলে মা গুদে বেশ ভাল জঙ্গল করে রাখে। তাই দাদা আমার গুদে মুখ দিলেও মায়ের নিচে মুখ দায়নি। বেলার গুদে মায়ের মত চুল না থাকলেও আছে ভালই। তবে সেটা আমার দাদার দেখে বেশ ভালই লাগে। ও হা করে বুকের আর গুদের শোভা নিতে থেকে চা খেতে থাকে। আসতে আসতে ওর বাড়া ফুলে উঠে তাবু হয়ে ওঠে। ও সেটা কনমতেই ঢাকবার চেষ্টা করেনা কারন ও ভাল মতই বুঝে গেছে যে বেলা এখন ওকে নিয়ে খেলছে। আর ও চায় বেলা কে নিয়ে খেলতে। বেলা দাদার তাবু হয়ে থাকা প্যান্ট এর দিকে তাকিয়ে মুচকি হাসি দিতে থাকে।ইতিমদ্ধে চা খাওয়া হয়ে যায় দাদার। ও বেলা কে নিয়ে যেতে বলে চা টা। বেলা উঠে চা টা নিয়ে যাওয়ার সময় ইছে করে চায়ের তলানি টুকু বাড়ার ওপর ফেলে দ্যায়। পুরো বাড়ার মুন্দি তে ফেলে দ্যায়। চা গরম না থাকায় কোন কষ্ট হয় না দাদার। বেলা সেটা দেখে বলে-' এ বাবা দেখেছ? এ আমি কি করলাম?' বলে দাদার ভিজে যাওয়া প্যান্ট এর ওপর দিয়ে দাদার বাড়া টাকে ধরে নায়।দাদা এটার জন্য একে বারেই প্রস্তুত ছিল না। শক্ত বাড়ায় প্যান্ট এর ওপর দিয়েই হাতের নরম ছোঁয়া পেয়ে দাদা সুখে চোখ বন্ধ করে ফেলে। কিন্তু ব্যাস ওই টুকুই। তার পর বেলা চায়ের কাপ টাকে নিয়ে যেতে যেতে বলে- 'স্নান করে নাও। আমি পাউরুতি গরম করছি। মাখন দিয়ে খাবে তো?'
দাদা শুধু সম্মতি জানায় কোনোভাবে। বেলা সেই দেখে হেসে ফেলে। দাদা কে বলে গরম জল রাখা আছে।
দাদা চুপচাপ বাধ্য ছেলের মত বাথরুম এ চলে যায় স্নান করতে।
স্নান করতে বেশি সময় নায়নি ও। কিছুক্ষণের মধ্যেই হয়ে যায়। কিন্তু বেড়িয়ে যা দৃশ্য ও দেখে তাতে ওর মাথা ঘুরে যাওয়ার জোগাড় হয়। ও দেখে যে যে টেবিল এর সম্পূর্ণ নগ্ন হয়ে শুয়ে আছে বেলা। ওর পাছা পর্যন্ত টেবিল এর উপর। বাকি টুকু নিচে ঝুলছে। ওর বুকের কালো বোঁটার ওপর জ্যাম লাগানো। দুটো বোঁটার ওপর। আর গুদের চুলের ওপর মাখন লাগানো আছে। চারটে সেকা পাউরুতি ওর পেটের ওপর রয়েছে। এমন ভাবে শুয়ে আছে যে যাতে বুক দুটো উঁচিয়ে থাকে আর গুদের ওপর মাখন টা ওর গুদের চুলের ওপর লেপটে আছে। আমার দাদার খাবার তৈরি আছে নারী শরীর এর প্লেট এর মধ্যে দিয়ে। আমার দাদা বাথরুম থেকে বেড়িয়ে এসে এই দৃশ্য দেখে বারমুডা পরতে ভুলে গেল। শুধু তোয়ালে পড়ে দাড়িয়ে রইল প্যান্ট তাবু করে। পাশেই দেখতে পেল বেলার শাড়ি ব্লাউজ সায়া সব পড়ে আছে।
দাদা কে বেলা বলল- ' খাবে না?'
দাদা ঝাপিয়ে পড়ল পড়ল পুরো বেলার শরীরের উপর। পাউরুতি গুলো কে সরিয়ে দিল এক ঝটকায় তার পর শুরু করল ওর জিভ দিয়ে চাটা। নাভির ভিতর অব্দি চেটে নিতে থাকল। বেলা শীৎকার করা শুরু করে দিয়েছে। ওর আওয়াজ কমাতে ওর মুখে একটা আঙ্গুল গুজে দিল। আর নাভি চেটে নিতে থাকল। এর পর ও গুদের কাছে নেমে এল। গুদের ওপর মাখন লেপটে আছে পুরো। মাখন আমার দাদার ভীষণ প্রিয় খাবার। সেই মাখন ওর চুলে ভরা গুদে পেয়ে দাদা পাগলের মত চাট তে লাগল। চুলের জন্য ওর একবার ও ঘেন্না লাগল না বরং আরও আনন্দের সাথে চেটে চেটে খেতে লাগল। গুদের চুল সরিয়ে তার ভিতর ক্লিতরিস টাকে জিভ দিয়ে ঠেলে দিতেই বেলা গুঙ্গিয়ে উঠল। ওটা আমার দাদার ভীষণ প্রিয়। নারী শরীরের গোঙ্গানি। ও আরও জোরে মুখে নিয়ে চুষতে লাগল। পুরো মুখ খুলে গুদের উপর থেকে নিচে পাছা পর্যন্ত জিভ দিয়ে ঘোড়াতে লাগল। সুখে বেলা শরীর মোচড়াতে লাগল। এক সময় গুদ ছেড়ে দাদা উঠে এল বুকের ওপর লাগা জ্যাম খেতে।ও তোয়ালে টা ছেড়ে নিয়েছে এর মধ্যে। এর ফলে ওর খাড়া বাড়া টা বেড়িয়ে পড়েছে। বেলা অনেকদিন গুদে বাড়া নায়নি। তাই দাদার বাড়া দেখেই ওর জিভ লকলক করে উঠল পুরো। দাদা সেটা লক্ষ্য করেছে ভাল মতই। কিন্তু ও একটু বেলা কে অপেক্ষা করাতে ছায়। জ্বালাতে চায় ভাল মতই। তাই ও বেলার শরীরের উপর উঠে টেবিল এর উপর গুদের কাছে বাড়া ঘষতে থাকে আর মুখে ওর জ্যাম লাগা বৃন্ত টা কে নিয়ে চুষতে থাকে। এক বার বা দিকে একবার ডান দিকে। যখন যেটা মুখে নিয়ে খায় সেটা পুরোটা মুখে নিয়ে খায় অন্যটা টিপতে থাকে। আর গুদে ক্রমাগত বাড়া ঘষতে থাকে।
বেলা অস্বাভাবিক গরম হয়ে যায় এর জন্য। ও ছট পট করতে থাকে গুদের সামনে থাকা বাড়া টাকে ঢুকিয়ে নেওয়ার। একবার একটু ঢুকে গেলেও দাদা নিচে গুদের গরম টের পেয়ে আবার বার করে নায় সঙ্গে সঙ্গে। এই ভাবে খানিক ক্ষণ চলার পর দাদা বেলার হা করে থাকা ঠোঁটের উপর নিজের ঠোঁট নিয়ে যায়। তবে চুমু খায় না একটুও। শুধু একাবার জিভ টা ঘুরিয়েই উঠে পড়ে ওর শরীর থেকে।
বেলা আমার দাদার বাড়া উদগ্রীব হয়ে ওঠে আরও। তবে এবার ও দাদা ঢোকায় না। ও টেবিল এর পাশে গিয়ে নিজের খাড়া বাড়া টাকে নিয়ে বেলার মুখের ওপর নিয়ে যায় কিন্তু মুখে ঢোকায় না। শুধু মুখের উপর লাল মুন্দি বার করা বাড়া টাকে ঘোরাতে থাকে আর এক হাতে ভেজা গুদে আঙ্গুল ঢুকিয়ে অঙ্গুলি করতে থাকে। যত বার বেলা মুখ উঁচিয়ে বাড়া টাকে কামরাতে চায় তত দাদা সরিয়ে নায়। শেষ পর্যন্ত বেলা বুদ্ধি করে জিভ বার করে দাদার বাড়া টাকে চেটে দ্যায়। বেলার যেন অজানা খেলা তে জয়ী হয়। দাদা মুচকি হেসে বেলার মুখের কাছে থেকে সরে এসে গুদে বাড়া সেট করে। প্রথমে আসতে করে ঢোকায়। গুদের ভিতর টা ভীষণ গরম। নরম চামড়া হালকা ভাবে দাদার বাড়া কে ছুঁয়ে যায়। দাদা আর বেলা চোখ বন্ধ করে নায় আরামে। প্রথমে আসতে আসতে করে ঢুকিয়ে বার করে নায়। তার পর ও সেই ভাবে এক ভাবে। কিছুক্ষণ আসতে আসতে এই ভাবে করার পর যখন গুদের মধ্যে পুরো বাড়া সহজেই ঢুকতে বেরতে পারছে তখন বেলা দাদা কে নিজের বুকের ওপর টেনে নিয়ে বলে-' আরও জোরে কর দাদা বাবু'
এটা শোনার পর দাদার মনে আর শরীরে জোর বেরে যায় আরও। এতখন ও একটা ঘোরের মধ্যে ছিল এখন এই কথা টা শোনার পর ওর কামনা আরও বেরে যায় নিষিদ্ধ কিছুর টানে। ও এবার জোরে জোরে মন্থন শুরু করে। প্রতি থাপে গুদের মধ্যে আমুলে বিদ্ধ করে নিজের বাড়া আর মুখে কালো নরম বোঁটা চুষতে থাকে।
ঘর ভোরে উঠতে থাকে শীৎকার আর টেবিল নড়ার এক টানা আওয়াজ এর মধ্যে।
 
These are the rules that are to be followed throughout the entire site. Please ensure you follow them when you post. Those who violate the rules may be punished including possibly having their account suspended.

যারা কমেন্ট করবেন, দয়া করে বানান ঠিক রাখুন। উত্তেজিত অবস্থায় দ্রুত কমেন্ট করতে গিয়ে বানান ভুল করবেন না। আমরা যারা কমেন্ট পড়তে আসি, আমাদের কমেন্ট পড়তে অনেক অসুবিধা হয়।

Users who are viewing this thread

Back
Top