স্ত্রীর আচরণে অতিষ্ঠ হয়ে স্বামী তার শাশুড়িকে ফেসবুকে মেসেজ করল :
আপনার প্রোডাক্টে জন্মগত ক্রুটি আছে,যা আমাকে ডেলিভারির সময় জানানো হয় নাই,আমি হয়রান হয়ে যাচ্ছি।
প্লিজ মাল ফেরত নিয়ে ভালো মাল পাঠান, আর সেটা যেন এর পরের ব্যাচের হয়।
মেসেজ পেয়ে শাশুড়ির জবাব :
মালের ওয়ারেন্টি শেষ আমাদের মালের রিফান্ড অথবা এক্সসেঞ্জ অফার নেই।মাল বুঝে নেওয়ার পর মাল ঠিকঠাক ব্যবহার করার দায়িত্ব গ্রাহকের। ডেলিভারির সময় মালের ব্যবহারবিধি আমরা গ্রাহককে ভালোভাবে বুঝিয়ে ছিলাম।
মেশিন সব পুরান হয়ে গেছে, ফ্যাক্টরি প্রায় বন্ধ হয়ে গেছে,এখন আর নতুন ভাবে কোন প্রোডাকশন হচ্ছে না।
তাই নতুন মাল পাঠানোর সুযোগ নাই, বতর্মান মালটাই একটু বুঝে সুজে সাবধানতার সাথে ব্যবহার করুন।
অভ্যস্ত হওয়ার পর সব ঠিক হয়ে যাবে।
ভালো থেকো সুখি হও।