What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

Black Knight

Not Writer or Creator, Only Collector
Staff member
Supporter
Joined
Mar 6, 2018
Threads
265
Messages
25,763
Credits
560,184
Birthday Cake
Billed Cap
Rocket
Pizza
Mosque
Pizza
বাবা এবং মেয়ে লিসা

লিসা আমার বড় মেয়ে।তার বয়স এখন ১৫ বছর। সে দেখতে তার মায়ের মতো হয়েছে। তার উচ্চতা চুলের রং,এমন কি তার রঙ্গ রসও তার মায়ের মতো।মাঝে মাঝে আমি তার দিকে তাকিয়ে নস্টালজিক হয়ে যাই। মেয়ে মাঝে মাঝে আমার দিকে তাকিয়ে জানতে চায়" লিসা:তুমার কি মন খারাপ বাবা?"

আমি: মাথা নাড়ি,'কিছুটা" ।

লিসা: "তুমি মাকে খুব মিস কর তাই না?'

আমি:তুমাকে দেখলে মাঝে মাঝে তুমার মায়ের কথা মনে পরে।

লিসা আমার কাছে এসে আমাকে জড়িয়ে ধরে। তার উষ্ণ আলিঙ্গন আমাকে ভরিয়ে তুলে। "আমিও মাকে খুব মিস করি বাবা" আমরা একে অপরকে জড়িয়ে থাকি। আমি তার শুন্যতা অনুভব করি, শারীরিক চাহিদাও আমাকে পাগল করে তুলে, আমি করেই কামাশক্ত হয়ে পরি। হঠাৎ করে বুঝতে পারি তার বুকের দুধ দুটা আমার বুকে চেপে আছে। আমি সরতে পারিনা। স্বার্থপরের মতো কাজ কিন্তু আমার ভাল লাগছে।

লিসা, পরিবারে তার মায়ের মৃত্যুর পর মায়ের মতোই সব কিছু সামলে নিচ্ছে, সে সব সময় তার ছোট ভাই বোনদের দিকে নজর রাখে,ছোটদের কখন কি দরকার। সে রান্নায় এবং বাজারের লিষ্ট তৈরীতে আমাকে সহযোগিতা করে। আমি কৃতজ্ঞতার চোখে তার কাঁধে হাত রাখি। আমরা যখন খুব ঘনিষ্ট হই তখন হাত দিয়ে তার কাঁধে মৃদু ম্যাসেজ করে দেই, আমি ভেবে অবাক হই ছোট মেয়েটা আমাকে কত কাজে সাহায্য সহযোগিতা করছে। যতটা সম্ভব আমি তার কাজে বাঁধা দেই না, সে তার ইচ্ছা মতো কাজ করার স্বাধীনতা পায়।

রাতের বেলায় শিশুরা খাটে ঘুমাতে যায়। আমি আর লিসা সোফায় বসে সিনেমা দেখি। লিসা সব সময় আমার গা ঘেসে বসতে চায়।সিনেমা একটু বেশি বড় হলেই সে ঝিমিয়ে আমার গায়ে হেলে পরে। আমি বুঝতে পারি সে এখন আমার বাহুতে ঘুমাতে চচ্ছে।তার মাথা আমার বুকের উপর দিয়ে ঘুমিয়ে যায়।আমি হাত দিয়ে তাকে বুকের সাথে জড়িয়ে রাখি। কম নাড়া চাড়া করি যাতে তার ঘুম ভেঙ্গে না যায়।

কিন্তু সেদিন হঠাৎ করে তাকে বুকের কাছে সোজা করতে যেতেই অনাকাঙ্খি ভাবে আমার হাত তার বুকের দুধে গিয়ে থামে, আমি বুঝতে পারি আমি ভুল জায়গায় হাত দিয়ে ফেলেছি। আমি বুঝতে পারছি গেঞ্জির নিজে আজ সে ব্রা পড়েনি। আমি কিঞ্চিত আগ্রহ থেকে আমার হাতের তালু দিয়ে তার দুধে চাপ দেই। আমি অনুভব করি তার দুধের কোমলতা এবং নরম একটু তুলতুলে অনুভুতি। আমি নিজেকে বুঝাতে চেষ্টা করি সে আমার মেয়ে তাই তার দুধ থেকে হাতটা সরিয়ে আনি। আমি নিজেকে বুঝাতে চেষ্টা করি ব্যপারটা স্বাভাবিক, হতে পারে এটা ফ্রয়েডিয়ান চিন্তার ফল।

আমি অন মনে অস্ফুট স্বরে বলতে থাকি " লিসা, আমি তোমাকে বিছানায় নিতে চাই"

সেও শুনে বলতে থাকে "ঠিক আছে বাবা"

আমি জানি আমি কি বলতে চেয়েছি কিন্তু বুঝার উপায় নেই আমি আসলে কি ইঙ্গিত করেছি। যদিও আমি জানি এটা কখনোই সম্ভব নয়। আমি হাত সরিয়ে নিলেও হাতের মধ্যে তার দুধের অনুভুতিটা এখনো টের পাচ্ছি। আমি তাকে তুলে সোফা থেকে তার রুমে নিয়ে গেলাম সে আমার গলা জড়িয়ে আছে। তার পরনে রাতের ঘুমানোর জন্য ছোট একটা গেঞ্জি এবং পেন্টি।সে সব সময়ই এসব পড়ে কিন্তু আজ আমি তাকে দেখে একটু বেশিই আকর্ষন অনুভব করছি।তাকে বিছানায় শুয়ে দিয়ে কম্ভলটা টেনে দিলাম এবং দাঁড়িয়ে তার নিষ্পাপ মুখটা দেখতে থাকি। গালের উপর থেকে কয়েক গুছা চুল সরিয়ে দেই তার সৌন্দর্য আমাকে মুগ্ধ করে। প্রতি দিনই তাকে শুয়ে দেবার সময় তার ঠোটে চুমু দেই কিন্তু আজ একটু লম্বা চুমু দিলাম। "শুভ রাত্রি হানি" বলে চলে আসবে তখন সে আমাকে জড়িয়ে ধরে " আমিও তোমাকে ভালবাসি বাবা"। আমি তাকে আবার চুমু দিয়ে ঘর থেকে বেড়িয়ে আসি।

আমি নিজের উপর বিরক্ত হচ্ছি, আমি আসলে কি ভাবছি, কি করতে যাচ্ছি, এসব করা কতটা যৌক্তিক, আমি যখন তাকে চুমু খাই তখন মনে একটা ভাবনা আসে আমি তাকে যে করেই হোক আমার বিছানায় চাই। আমার নিজেকে নিয়ন্ত্রন করতেই হবে,যতই হোক সে আমার নিজের মেয়ে, আমি তাকে চুদার ব্যপারে কি করে ভাবতে পারি? আমি বিষয়টা হালকা করে দেখতে চাই। প্রতিদিনের মতো করে কাজ করতে চেষ্টা করি, বাজার করা, রান্না করা , সকলের দিকে লক্ষ রাখা সব কিছু কিন্তু লিসার চিন্তার আগুনে আমি ভুলতে পারিনা।

দোকান থেকে জিনিস কেনার সময় লিসা সব সময় আমার হাতটা ধরে থাকে, বিল পরিশোধ করার সময় আমাকে জড়িয়ে থাকে আমি যখনই তার কাছে থাকি সে আমাকে জড়িয়ে রাখতে চায়। লিসার মাও এই ভাবে আমার সাথে থাকতো।

আমি এই ভাবে দিনের পর দিন তার দিক থেকে সাড়া পাওয়ার জন্য অপেক্ষা করে আছি।কিন্তু মুখ ফোটে কিছুই বলতে পারছি না।কিন্তু একদিন সময় আসে। আমাকে আনমনে দেখে ।

লিসা: বাবা ? কি ব্যপার? তুমি কি ভাবছ?

আমি কিছুই বলতে পারলাম না আসলে আমি কি ভাবছি সে আমার দন্দটা বুঝতে পেরে সে আমাকে আরো ঘনিষ্ঠ ভাবে জড়িয়ে ধরে এবং আমার বুকে হাত বুলাতে থাকে।

লিসা: বাবা তুমি চাইলে আমাকে বলতে পার। সমস্যা কি?

সে আমাকে প্রশ্ন থেকে রেহাই দিয়ে বলল " ঠিক আছে বাবা সব ঠিক আছে...

লিসা: আমি তোমাকে ভালবাসি বাবা

আমি: আমিও তোমাকে ভালবাসি,

লিসা:না, এইটা ঠিক মানে, ওইটা...

আমি: ঠিক আছে তুমি যখন আমার খুব ঘনিষ্ঠ হও..... আমি ঠিক মতো ঘুছিয়ে বলতে পারছিলাম না, এক ধরের ভয় কাজ করছিল তবু সাহস করে বললাম " লিসা, তুমি যখন আমার শরীরে সাথে ঘনিষ্ঠ হয়ে থাক তখন আমার দেহে ঠিক থাকতে পারেনা, আমি কিছুটা অস্থির হয়ে উঠি। আর... আর ...আর...আমি তোমাকে বিছানায় নিতে চাই লিসা, আমার বিছানায়"

লিসা অল্প একটু সরে গিয়েছে কিন্তু আমাকে তখনো জড়িয়ে ধরে আছে এবং আমাকে আড় চোখে দেখল।

আমার মনে হলো সে অবাক হলোনা, একটুকু ভয় পেল না। সে আমাকে আমার কথা গুলো বলার সুযোগ করে দিল । "ঠিক আছে বাবা " সে আমাকে আরো শক্ত ভাবে জড়িয়ে ধরলো " এটা খারাপ কিছু বল নাই বাবা, সব কিছুই ঠিক আছে, আমরা ঠিক আছি" সে আমার দিকে তাকিয়ে একটা মুচকি হাসি দিল।

লিসা আমার গালে একটা চুমি দিয়ে স্কুলে চলে গেল। আমি কিছুটা উদ্দিগ্ন ছিলাম। আমি ভয়ে ছিলাম লিসা যদি আমাকে প্রত্যাখানা করে দেয়।আমি লিসাকে অনেক ভালবাসি, সে আমার জীবনে নতুন এক স্বপ্ন নিয়ে হাজির হচ্ছে। আমার এবং আমার মেয়ের মাঝে নতুন একটা সম্পর্ক হতে যাচ্ছে । আমি মনে মনে যা খুব করে চাচ্ছি।আমি জানি এখন আর ভয়ের কিছু নাই। আমি খুব খুশি যে সব কিছু ঠিক ভাবেই চলছে।

মোবাইলের যুগ আমার জীবনকে আরো সহজ করে দিয়েছে, আমি শহরের যেখানেই থাকি সব সময় বাড়ির খুজ খবর নিতে পারছি। আমার বাসার নিচেই আমার অফিস, আমার প্রায় সব কাজই আমি বাসায় বসে করতে পারি, এটা আমার জন্য একটা বাড়তি সুবিধা।

লিসা স্কুল থেকে বাসায় ফিরেই হাসতে হাসতে আমার অফিসে আসলো তার হাতে একটা প্যাকেট এবং ঢুকেই বলল সে তার বান্ধবির সাথে দেখা করতে যাচ্ছে রাতে খাবার আগেই ফিরবে।

আমি ভাবতে লাগলাম আমি সারাদিনই এমন একটা মুহুর্তের জন্য অপেক্ষা করে আছি। ভাবতে থাকলাম আমি সকালে লিসাকে আর কি বলতে পারতাম, যদি সে সকট হতো, যদি সে বিমর্ষ হয়ে যেত ! তাহলে আমার সব কিছুই মাঠে মারা যেত, যা হোক কোন ঝামেলা হয় নাই বলে এখন ফুর্তি লাগছে।

আমার ছোট বাচ্চারা এখনু বিছানায় ঘুমিয়ে আছে। আমি আমার বিছানায় হেলান দিয়ে কিছু কিছু জটিল গবেষনার কাজের জন্য পড়ছিলাম। লিসা আমার রুমে এসে আমার পাশে বসলো। আমার বইটার একটা কর্ণার হাত দিয়ে ধরে দেখার চেষ্টা করলো তার পর জানতে চাইল " তুমি কি কর বাবা? আসলেই কি খুব গুরুত্বপূর্ণ কিছু করছ? তুমি সারাদিন কাজ করেছ এখন একটু রেষ্ট নেয়া উচিত। ও আচ্ছা তুমি কি কাল সকালে বিলটা দিতে যাচ্ছ?

আমি মাথা নেড়ে বললাম "না" কিন্তু তুমি তুমার কাজ করতে পার।"

লিসা: কিন্তু তুমি সারাক্ষান কাজে ব্যস্ত থাকতে পার না"

আমি: আমিও ভাবছি আমাদের কাজের ভেতর থেকে কিছুটা সময় বের করে নেওয়া উচিত। আমি বইটা বন্ধ করে বিছানার পাশে রাখলাম। আমরা দুজন দুজনের দিকে তাকিয়ে হেলান দিয়ে আছি।

আমি: ঠিক আছে , এবার বল তুমি কালকে কি করবে? কালতো তুমার স্কুল নাই তাই না?

লিসা: স্কুল আছে, কাল যখন স্কুলে যাব তখন চেরির কাছ থেকে আমার পছন্দের কিছু mp3গান নিয়ে আসবো, আমরা দুজনেই কাল তা শুনেবা।

আমি: কি ধরনের ?

লিসা: পুরনো গানের সিডি, কম্পিউটারে শুনবো।

আমরা কিছু সময় নিরব থেকে লিসা আমার আরো কাছে এসে বলল "বাবা?'

আমি: হানি বল?

লিসা: আমি তোমার সাথেই থাকতে চাই।

আমি:লিসা , হানি তুমি আমার জন্য, পরিবারের জন্য অনেক কিছু করেছ, আমার মনে হয় তুমার বয়সের কেউ এত করতে পারবে না। তুমার কিছুটা চাপ যাচ্ছে । কিছুটা ছুটি দরকার।

লিসা: তুমি ঠিকই বলেছ। কিন্তু আমি তোমাকে এটা বলতে চাই নাই। আমি বুঝাতে চাইছি আমি তোমার সাথে এখানেই থাকতে চাই।

আমার মুখের মাঝে কিছুটা বিষন্ন ছেয়ে গেল। আমি এখনো তার কথার পয়েন্ট টা ঠিক মতো ধরতে পারছি না।

লিসা: বাবা তুমি গতকাল রাতে আমরা যখন সিনেমা দেখছিলাম । সে কিছুটা সময় নিয়ে বলল "আমি তখন ঘুমিয়ে ছিলাম না।

আমি আকাশ থেকে পড়লাম সে কি বলতে চাচ্ছে, আমার মুখে এক কাল মেঘ জমে গেল। লিসা আমার গালে একটা হাত রেখে বলল

লিসা: বাবা ঠিক আছে, বাবা আমার ইচ্ছা আমি তোমার হয়ে যাই

আমি: লিসা, আমি তোমাকে অনেক ভালবাসি হানি, কিন্তু এটা এমন কিছু যা আমরা করতে পারি না। আমার উচিত আমার দেহের উপর আমার নিয়ন্ত্রন করা , এসব সাড়া দেয়া আমার উচিত হয় নাই। লিসা কোন কথা না বলে আমার একটি হাত নিয়ে তার দুধের উপর ধরে রাখল।

লিসা: বাবা তুমি সকালে কি বলেছিলে, আমি এখন তোমাকে তাই বলতে চাই। আমি তোমার হাতটা সব সময় আমার এখানে চাই।

আমার মন কিছুটা খারাপ হয়ে গেল,কিন্তু আমি আমার হাতের নিচে তার দুধ টা টের পাচ্ছিলাম। আমি বুঝতে পারছি হাতের নিচে তার দুধের বোটার কম্পন।আমার হাতের তালু নিশপিশ করছিল। আমি বুঝতে পারছি হাতের নিচে নরম তুলতুলে কিছু একটা আছে। মেয়ের দেহটা হাতের কাছে পেয়ে আমি যেন কল্পনাই করতে পারছিলাম না। ধীরে ধীরে আমার চেতনা জেগে উঠছে। আমি বাস্তবে ফিরে আসলাম।

আমি: হানি আমি সকালে তোমাকে কি বলেছিলাম ? শুধুই কি ছুয়ে দেখা নাকি অন্য কিছু? এটা আরো বেশি কিছু যা এখন আমারা করতে যাচ্ছি। আমি বুঝাতে চাইছি তুমি আগে কখনো সেক্স.... মানে আমি বুঝাতে চাইছি তুমি কি আগে কখনো সেক্স করেছ?আমি সব লজ্জা ভেঙ্গে বলে ফেললাম।

আমি এখন তার দেহকে অনুভব করছি, তার শরীরের উত্তাপ টের পাচ্ছি, তার ছোট চুল সব কিছু আমাকে পাগল করে দিচ্ছে। আমি তার মাঝে ডুবে যেতে চাচ্ছি, তার দেহে মিশে যেতে চাচ্ছি, আমার নিজেকে তার মাঝে বিলিন করতে চাচ্ছি। আমি তাকে আবার চুমু দিলাম এবং বালিশে হেলান দিয়ে শুয়ে পড়লাম।

আমি কোন ভাবেই তাকে নিরাশ করতে চাচ্ছি না কিন্তু এখান থেকে বের হওয়ার একটা পথ খুজতে ছিলাম। আমরা দুজনে কিছু সময় নিরবে শুয়ে কাটালাম তার হাত এখনো আমার বুকে এবং পেটে হাতরে চলেছে।আমি তার প্রতিটা ছোয়া অনুভব করছি।আমি তাকে আরো শক্ত করে জড়িয়ে ধরলাম তাকে আরো কয়েক বার চুমু দিলাম ।লিসা আমার বুকে শুয়ে আছে এবং আমি তাকে জড়িয়ে ধরে আছি। আমি কিছু জিনিস নিয়ে নিশ্চিন্ত হতে পারছি না।

আমি: আমরা যদি আজকে রাতে এসব না করি হানি?

লিসা সহজ স্বরে বললো ঠিক আছে বাবা। আমি যেন কিছুটা স্বস্থি পেলাম। আমি মত কিছুটা পরিবর্তন করলাম। যদিও আমি তার প্রতিটা ছোয়া খুব উপভোগ করছিলাম কিন্তু যখনই আমি চিন্তা করি আমার হাত আমার নিজের মেয়ের গুদে তখনই সব কিছু স্থির হয়ে যায়। প্রতিটা মেয়ের ছোয়াই আমাকে আনন্দিত করে কিন্তু আমি যখন আরো একটা অগ্রসর হয়ে চিন্তা করি, সেই মেয়েটা যদি আমার নিজের মেয়ে তখন সব কিছু এলোমেলো করে দেয়। আমি কোন কিছু ঘটার আগেই এই স্বপ্নময় জগত থেকে বেরিয়ে আসতে চাই।

আমি আজ রাতের জন্য এসব থেকে বিরত থাকবো বলে স্থির করলাম। এই অবস্থাতে কাজে মনযোগ দেব বলে স্থির করলাম যদিও লিসা তার হাত এখনো আমার বুকে বুলিয়ে যাচ্ছে। আমি মনে মনে ভাবলাম লিসাকে তার বিছানায় শুয়ে আসবে তখনই সে আমার গায়ে একটা পা তুলে জড়িয়ে ধরে শুয়ে পড়লো। আমি তাকে তুলে তার বিছানায় নেয়ার জন্য তৈরী হচ্ছ সে ততই আমাকে আরো শক্ত করে জড়িয়ে ধরে থাকলো। শেষ পর্যন্ত সে পা দিয়ে আমার উড়ুতে জড়িয়ে ধরে আমার শরীরে সাথে সে মিশে থাকলো। আমি তাকে তুলে নিতে পারলাম না। আমি যতবারই তাকে তুলতে যাই ততবারই সে এভাবে আমাকে জড়িয়ে থাকে। আমার উড়ুতে তার উড়ুর শক্ত চাপ অনুভব করছি। সে তার সব শক্তি দিয়ে আমার উড়ুতে ধরে আছে।আমি শেষ পর্যন্ত হাল ছেড়ে দিলাম। সে তখন একটা আমাকে হালকা করে ধরলো। লিসা আমাকে বার বার চুমু খাচ্ছে , তার ঠোট এবং জিহ্বা আমার মুখে পুড়ে দিচ্ছে। আমি আমার মুখে তার ঠোটের স্বাধ পাচ্ছি। সে আমাকে চুম্বন করেই যাচ্ছে।

কিছু সময় পরে লিসা আমার হাত ধরে তার পাজামার নিচে নিয়ে গেল। আজ সে কোন পেন্টি পড়ে নাই।আমার হাত তখন তার দু পায়ের মাঝে আমি বুঝতে পারলাম তার গুদে কোন চুল নাই। আমার দক্ষ হাত খুব সহজেই তার গুদ খুজে পেয়ে গেল। লিসা আমার হাতটি এবার তার গুদে ঢুকিয়ে দিল। আমার আঙ্গু কে আরো বেশি ভেতরে ঢুকাতে চেষ্টা করছে। সে হাত ছেড়ে দিতেই আমি হাতটা বের করে আনলাম। লিসা আবার আমার হাত তার গুদে ঢুকিয়ে দিল।আমার ঠোটে চুমু খেতে খেতে সে আমার আঙ্গুল দিয়ে তার কাম রস ঝড়াতে চাইছে। এবার আমি নিজেই তার গুদে আঙ্গু নাড়া দিতে লাগলাম। আমার উত্তেজনা টের পেয়ে সে আমার হাত ছেড়ে দিল।

আমি থেমে যেতেই সে এবার উঠে তার পাজামা খুলে দিল। এবং আমার হাত টা আবার তার গুদে নিয়ে ভেতরে ঢুকিয়ে দিল।আমার চোখ তখন বন্ধ কিন্তু আমি বুঝতে পারছিলাম যে কি হচ্ছে তার গুদ তখন ভিজে আছে। আমি এখন আমার নিজের মেয়ে গুদে আঙ্গলি করছি এবং সে তা সহজে করতে দিচ্ছে।

আমি কতটা উত্তেজিত হয়ে আছি এটা আমি তখন বুঝতে পারি নাই। যখন সে আমার জাঙ্গিয়ার উপর দিয়ে তার স্পর্শ পেলাম আমি হালকা করে আমার কোমরটা তুলে দিলাম যাতে সে সহজে কাজটা করতে পারে।এখন সে তার হাতটা আমার আরো নিচে নিয়ে গেল এবার আমার বাড়ার বল গুলোতে হাত বুলাতে পারছে । কিছুক্ষন এভাবে করার পরেই আমি তাকে বললাম হানি আমার কিন্তু আসছে।এখনই মাল আউট হবে।

লিসা: এখনি করো না বাবা।

বলেই সে তার হাত বের করে নিল এবং আমার পেন্ট এবং জাঙ্গিয়া খুলে দিতে লাগলো আমি কোমড় তুলে তাকে সহযোগিতা করছি সে সব কিছু খুলে দিল। লিসা নিজের পাজামাটা খুলে ফেলে দিল।আমার সব কিছু এখন উন্মোক্ত।আমরা বাবা মেয়ে দুজনই এখন নেংটা। আমারা দুজনেই পাশা পাশি শুয়ে তার একটা পা আমার পায়ের ভেতরে ঢুকিয়ে তার গুদটাতে বাবার বাড়া নেয়ার জন্য তৈরী হলো।

আমার বাড়ার মাথা তখন কাম রসে পিচ্ছিল সে তখন বাড়াটা গুদের মুখে সেট করে দিল ।আমি আমার কোমরটা আর একটু কাছে নিয়ে আসলাম।

লিসা: বাবা এবার ঢুকাও , আমার গুদে তোমার বাড়াটা এবার ঢুকাও বাবা।আমার বাড়াটা পুরো তার গুদে ভরে দিলাম। আমাদে বাবা মেয়ের বাড়া আর গুদের রস তখন বেয়ে বেয়ে পড়ছে।আমার বাড়া তখন উত্তেজনায় কাঁপছে।লিসাও তার কোমড়টা আমার দিকে আরো চেপে ধরলো। আমি অনুভব করলাম মেয়ের গুদে আমার বাড়ার তারণ্য।সে আমাকে শক্তি করে জড়িয়ে ধরে চুমু খেতে লাগল।

লিসা: অনেক আরাম লাগছে বাবা, তুমি তো আমার সাথে এটাই করতে চেয়েছিলে তাই না বাবা?

আমি তার কথায় না করতে পারলাম না, আমার জীবনে হয়তো এটাই সবচেয়ে স্থায়ি আর আবেগ পুর্ন চোদন।অনেক ঝড়ের পর তার গুদ ভাসিয়ে দিলাম।

অবশেষে আমার বাড়ার নাচন থেমে গেল। কিন্তু তখনো আমার বাড়া শক্ত হয়ে আছে। আমি এবার তাকে উপর করে শুয়ে দিলাম। তাকে বললাম " এইটা তোমার জন্য ছিল এবার আমার জন্য হবে"। আমি লিসার গুদে কয়েক ভাবে বাড়া ঢুকিয়ে চুদলাম। উত্তজনা যখন চরমে তখন আমি খেয়াল করলাম। আমি তার গুদের ভেতরেই মাল ফেলে দিয়েছি। যদিও ভেতরে মাল ফেলা তার মা খুব পছন্দ করতো। আমি আমার বাড়াটা তার গুদে আরো ঢুকিয়ে দিলাম যতটা সম্ভব। আমি তার গুদে বাড়াটা ভরে রেখে দুজনে জড়িয়ে ধরে সময়টা উপভোগ করছিলাম।হঠাত খেয়াল হতেই

আমি: ওহ শিটি. আমি ভয় পেয়ে গেলাম।

লিসা: বাবা, কি হয়েছে?

আমি: গুদে মাল ফেলে দিয়েছি। এখন যদি পেট বেধে যায়?

লিসা:আরে না, সব ঠিক আছে, আমি গত দুইমাস ধরে জন্মনিয়ন্ত্রন বড়ি খাচ্ছি।

আমি: এই বড়ি তুমি কোথায় পেয়েছ? এই বড়ি সম্পর্কে তুমি জান কিভাবে?

লিসা: মা আমাকে সব বলেছে বাবা। মা আমাকে সেক্স সম্পর্কে সবই বলেছে এবং তুমরা যে ক্লিনিকে জন্মনিয়ন্ত্রনের জন্য যেতে সেখানে আমি বলেছি যে আমি ১৬তে পা দিয়েছি।

আমি এবার বুঝতে পারলাম

আমি: হানি কিন্তু তুমার মা তো দুই বছর আগে মারা গেছে । তোমার মা কি করে এটা বলল?

লিসা এবার বিস্তারিত বলল।

লিসা: মা আমাকে সেক্স সম্পর্কে বলেছে যখন তুমি বড় হবে যখন সেক্স করার সময় হবে তুমার তখন এসব দরকার পরবে।মা আমাকে আরো বলেছে যে তুমি স্পর্শ খুব পছন্দ কর। আমি তখন থেকেই তুমার কাছে যেতে চাইতাম। অনেক দেরিতে যদিও পেয়েছি এখন তো মা নেই । মাকে অনেক অনেক মিস করছি। তার কথা মতোই সেখান থেকে পিল নিয়ে আসি।

আমি: তোমার মা তোমাকে এসব বলেছে?

লিসা:হুম বাবা, কেন সব কিছু ঠিক আছে?

আমার মেয়ে অনেক দিন ধরেই আমার সন্তানের মায়ের মতো আগলে রাখছে। সংসারে সে মা হয়ে ছিল এবার আমার স্ত্রী হিসেবে আছে। এটা ভাবতে আমি খুব উত্তেজিত হয়ে পরি। আমি ভাবতে ভাবতে আমি আবার তাকে নিজের কাছে টেনে আনি। এখন দুজনে মিলে কাজ করতে থাকি। এটা কেবল চুদার সময় না আমরা দুজন দুজনকে এখন অনেক ভালবাসি।আমার এখন ভয়ানক সেক্স হয়েছে। এখন আগের চেয়ে অনেক বেশি সময় চুদতে পারি।আমরা দুজন এখন আমাদের চুদার সময় গুলো অনেক বেশি উপভোগ করতে পারছি।

যখন সব শেষ করি আমি তাকে বলি রাতটা যেন আমার পাশেই থাকে।সকালে সময় হলে আমি লিসাকে বলি শিশুদের স্কুলে পাঠিয়ে দিয়ে বাসায় থাকতে। লিসা আমার কথা বুঝতে পেরে হাসি দেয়। একদিন লিসা শিশুদের খাবার খাইয়ে তাদের বাইরে পাঠিয়ে দিয়ে চিৎকার করতে করতে আমার কাছে আছে। আমরা দুজনে নিরবে এক সাথে আরাম করে শুয়ে থাকি দুজন দুজনকে আদর করি এবং চুমু খাই।
 
These are the rules that are to be followed throughout the entire site. Please ensure you follow them when you post. Those who violate the rules may be punished including possibly having their account suspended.

যারা কমেন্ট করবেন, দয়া করে বানান ঠিক রাখুন। উত্তেজিত অবস্থায় দ্রুত কমেন্ট করতে গিয়ে বানান ভুল করবেন না। আমরা যারা কমেন্ট পড়তে আসি, আমাদের কমেন্ট পড়তে অনেক অসুবিধা হয়।

Users who are viewing this thread

Back
Top