What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

অ্যাডাল্ট অমনিবাস (Completed) (1 Viewer)

[HIDE]অর্চনা শুনতে পায়নি।করিম দুধের বোঁটা শুদ্ধ মাইটা মুখে পুরে দমকা চুষছে।আর অন্য হাতে অর্চনার গলার সোনার হারটা ঘাঁটছে। [/HIDE][HIDE][/hide][HIDE][/hide]​
[HIDE]
শুভ দাদুর ঘরের খোলা দরজায় ঢুকে দেখলো দাদু নাক ডাকিয়ে ঘুমোচ্ছে।পাগলাদাদার ঘরের কাছে গিয়েই চমকে গেল।মায়ের হাতের চুড়ির শব্দ!
শুভর অনুসন্ধিৎসা উত্তেজনায় মিশে গেল।সে বুঝতে পারলো দরজা ভেতর থেকে বন্ধ।জানলা লাগানো।পুরোনো জানলার ফুটোয় চোখ রেখেও লাভ হল না।রাতের আঁধারে নাইট বাল্বের আলোয় কিছু বোঝা যাচ্ছে না।
ফুটোয় চোখ রাখলো আবার।শুভর চোখে পড়লো পেছনের জানলাটা খোলা।ওধারে যেতে হলে পেছন দরজা দিয়ে বাইরে যেতে হবে।
শুভ আর দেরী করলো না।পেছন দরজা খুলে সোজা বাইরে আগাছার দিকে চলে এলো।আগাছার মধ্যে ছরছর করে কিছু একটা চলে গেল।শুভ ভয় পেলেও,আবার সাহস নিয়ে পেছনে গেল।জানলাটা একেবারে বিছানা লাগোয়া।
শুভ চমকে উঠলো!মায়ের বুকের ওপর মাথা রেখে আছে পাগলা দাদা।একটা পা মায়ের গায়ে তোলা।জড়িয়ে ধরে আছে মাকে।মা আদর করে দিচ্ছে পাগলা দাদাকে।একটু পরেই বুঝতে পারলো পাগলা দাদা মায়ের দুধ খাচ্ছে!
শুভ বিশ্বাস করতে পারছিল না।মা পাগলা দাদাকে কেন দুধ খাওয়াবে?পাগলা দাদা যেন একটা বাচ্চা ছেলে মা তাকে আদর করে দুদু খাওয়াচ্ছে।
আরে একি করছে মা?প্রথমবার শুভ দেখছে গুদ?সেটা আর কারো নয়,তার নিজের মায়ের! মার কোমরে ম্যাক্সি তোলা।সাদা ফর্সা মাংসল উরু দুটো।চুলে ঢাকা গুদ।মা এরকম আধা ন্যাংটো হয়ে শুয়ে আছে কেন? শুভর মনে পড়লো সমীরের কথা।তবে কি মা পাগলাদাদাকে দিয়ে চোদায়? পাগলা দাদা কি নোংরা! তাকে দুদু খাইয়ে এত আদর করছে তাও!
মা নিজের গুদে আঙ্গুল দিয়ে ঘষছে কেন?পাগলা দাদা মায়ের উপর চড়ে উঠলো।অর্চনা পা ফাঁক করে উন্মুক্ত করে দিল।শুভর বিশ্বাস হচ্ছে না তার ভদ্র সভ্য মাও একটা নোংরা পাগলাকে দিয়ে চোদায়।
করিমের বিরাট নুনুটা আগেও দেখেছে শুভ।এখন দেখছে সেটা আরো বড় শক্ত ডান্ডার মত হয়ে আছে।সে জানে এখন এই ডান্ডাটা মার ওই ছোট গুদে ঢুকবে।
করিম ধনটা অর্চনার গুদে ঢুকিয়ে ঠাপাতে শুরু করলো।এবার খাটের ক্যাঁচক্যাঁচানি শুরু হল।
কি জোরে জোরে চুদছে মাকে।নিজের চোখে পাগলাদাদার কাছে মাকে চোদা খেতে দেখছে শুভ।দেখছে তার মাও কেমন বেহায়া মাগীর মত পা ফাঁক করে ঠাপ সামলাচ্ছে।
মায়ের দুটো দুধকে পাগলা দাদা টিপছে।সমীরের কাছ থেকে নেওয়া চটি গল্পে পড়া চুদাচুদি দেখছে শুভ।
পাগলা দাদা যেন অল্পবয়সী ষাঁড়।আর মা যেন অভিজ্ঞ গাভী।বড় দুধ গুলো দুলে উঠছে।অর্চনা করিমের ঠোঁটে ঠোঁট চেপে ধরে।
শুভ অবাক হয়ে দেখছে তার মা'ও কত নোংরা হয়ে উঠতে পারে।পাগলা দাদার নোংরা মুখের থুথু খেয়ে নিচ্ছে!পাগলা দাদার কি গায়ের জোর!মায়ের মত স্বাস্থাবতী গতরকেও তার রোগা তরুণ চেহারা দিয়ে নেকড়ে বাঘের মত চুদে যাচ্ছে!
শুভ দেখছে তার মার ফর্সা গা,আর পাগলা দাদার কালো নোংরা চেহারা।গলায় সেসব নোংরা মাদুলি মার দুদুর ওপর পিষে যাচ্ছে।
মা যেন পাগলের মত কোঁকাচ্ছে।পাগলা দাদার সেই কাটা ঘা,শুকনো নোংরা গাল,গলায় চুমু দিচ্ছে!
মার শ্বাস প্রশ্বাস বাড়ছে,মুখে শব্দ করছে---আঃ আঃ উফঃ উফঃ,
অস্পষ্ট ভাবে মায়ের মুখে পাগলাদাদার নাম---'করিমসোনা' শুনতে পাচ্ছে শুভ।
---উফঃ আমার পাগলা ছেলে,মায়ের দুধ,খা,টেপ।অর্চনা চোদনরত পাগলের মুখে স্তন জেঁকে দেয়।
---ভালো লাগছে সোনা তোর?মায়ের দুদু খেতে খেতে করতে?কর উফঃ মাগো আঃ!
মায়ের মুখে আবোলতাবোল,অপ্রত্যাশিত কথাগুলি শুনে শুভ অবাকও হচ্ছে,আবার উত্তেজিতও হচ্ছে।
হঠাৎ পাগলাদাদা অর্চনার গুদ থেকে বাঁড়াটা বের করে আনলো।
----কি রে পেছন থেকে করবি?বলেই অর্চনা ঘুরে পড়লো।
শুভ একঝটকায় লুকিয়ে পড়লো।তা নাহলে এক্ষুনি ধরা পড়ে যেত।মা এখন চারপায়ী লালির মত হয়ে আছে।জানলার দিকে মুখ, সারা গা উলঙ্গ, ম্যাক্সি কোমরে জড়ানো।ভারী দুদুগুলো ঝুলছে,দুলছে।সামান্য মেদের পেট,হাতের ফর্সা পুষ্ট বাহু।
করিম পেছন থেকে ঘোড়া চালানোর মত চুদছে।
মুখ দিয়ে লাল ঝরছে করিমের।অথচ কি পাশবিক গতিতে অর্চনার গুদ মারছে।আটত্রিশ বছরের দুবাচ্চার মায়ের ক্ষিদা এখন করিম পাগলই মেটাচ্ছে।
খপ খপ ঠাপ হচ্ছে।মায়ের গোঙানি থেমে গেছে।চোখ বুজে অসহ্য সুখের ঠাপ সামলাচ্ছে।
কতক্ষন এইরকম পশুর মত চুদে যাচ্ছে অর্চনাকে।অর্চনা এবার নিজেই বিছানায় গড়িয়ে পড়ে।করিমও অর্চনার উপর ভার ছেড়ে আবার গুদে ঢোকাতে যায়।অর্চনা বলে ওঠে---দাঁড়া দাঁড়া,একটু রেস্ট দে।
কিন্তু কে শুনবে কার কথা।পাগলে কার ভালো বোঝে?অর্চনার পা জোর করে ফাঁক করে ভোরে দিল বাঁড়া।দুধের বোঁটা মুখে পুরে চোঁ চোঁ করে দুধ টানতে টানতে অর্চনাকে আষ্টেপৃষ্টে জড়িয়ে গোঁ গোঁ করে চুদে গেল টানা মিনিট দশেক।
অর্চনাও বাধ্য হয়ে পা ফাঁক করে করিমের পিঠে হাত বোলাতে বোলাতে চোদা খেল।
শুভ চোদাচুদি কি আজ নিজের চোখের সামনে দেখে ফেলল।তার নুনুটা শক্ত হয়ে গেছে।সে আর দাড়ালো না।বিছানায় গিয়ে পেটিয়ে নুনু ঘষতে থাকলো মা আর পাগলাদাদার চোদাচুদির কথা ভাবতে ভাবতে।সাদা জলীয় তরল বের করে ঘুমিয়ে গেল সে।
অর্চনা করিমকে ঠেলে উঠে বসলো।ম্যাক্সিটা ঠিক করে গুদের বীর্য মুছে নিল।ডান দুধটা বের করে করিমের মুখে জেঁকে পাশ ফিরে শুয়ে পড়লো।
[/HIDE]
 
[HIDE]সকালে শুভ মায়ের দিকে তাকাতে পারছিল না।অথচ তার মাকে দেখে স্বাভাবিকই লাগছিল।মাঝে মাঝে অর্চনা শুভকে হোমওয়ার্কে হেল্প করছে।শুভ মাকে দেখলেই আগের রাতের উলঙ্গ মায়ের কথা মনে পড়ে।পাগলা দাদা আর মায়ের গোপন কামবাসনার ছবি সামনে এসে যায়। [/HIDE][HIDE][/hide][HIDE][/hide]​
[HIDE]
সেই ভোরে করিমকে দুধ খাইয়ে ফিরে আসে অর্চনা।তারপর সারা সকাল শুভ থাকতে থাকতে সুযোগ নেই।শুভ স্কুল গেলেই বাড়ী ফাঁকা।বুড়ো শশুর মশাই বিছানা ছেড়ে উঠতে পারেন না।ছোটোছেলে রাহুল এখনও কিছুই বোঝে না।তখন দুপুরটা করিমের কাছে কাটায় অর্চনা।কিন্তু ততক্ষন বুকে দুধ জমা হয়ে ভারী হয়ে ওঠে।সকালটা স্তন ব্যাথায় টনটন করে কখনো কখনো।
শুভ পড়ায় মন বসাতে পারছে না।আজ দীপঙ্কর বাবুর ভৌতবিজ্ঞান ক্লাস আছে।রাতে পড়া হয়নি।সকালে মায়ের কাছে অঙ্কটা করে নিলেও ভৌতবিজ্ঞান পড়া হয়নি।দীপঙ্কর বাবু খুব মারধর করেন।তাছাড়া শুভ ভালো ছাত্র,পড়া না পারলে প্রেস্টিজও তার একটা বিষয়।
মা ব্যাগে টিফিন বক্স রেডি করে দিল।শুভ ভাত খেয়ে স্কুল রওনা দিল।যাবার সময় মাঠের কাছে যেতে দুস্টু বুদ্ধি এলো--আজ যদি স্কুল না যাই।বাড়ী গেলেই মা বকবে।যদি লুকিয়ে পড়ি।মা আর পাগলা দাদা আর কি কি করে দেখবো।
শুভদের বিরাট বাড়ী আর তার ক্যাম্পাসে যে কেউ লুকিয়ে থাকতে পারে।শুধু তার চিন্তা ছোটভাইকে নিয়ে।রাহুলের চোখে পড়া যাবে না।
শুভ বাড়ীর দিকে ফেরত এলো।গেটের কাছে এসেই ফুটবলটা না খেয়াল করায় হোঁচট খেল সে।কোনোরকমে শুভ ঢুকে পড়লো খপ করে।
অর্চনা ছাদ থেকে বলল--রাহুল দেখ দেখি কে এলো।
শুভ সটান বাড়ীর পেছন দিকে ঝোপের আড়ালে চলে গেল।রাহুল এসে একবার দেখে নিয়ে ফুটবলটা নিয়ে খেলতে শুরু করে দিল।
শুভ সুযোগ বুঝে পেছন দরজা দিয়ে ঢুকল।পায়ের মোজা,জুতো খুলে গুদাম ঘরে ঢুকে পড়লো সে।ব্যাগটা খুলে রাখলো।বেশ গরম হলেও সে ভাঙ্গা খাটটাতে শুয়ে বিশ্রাম নিতে থাকল।
তক্ষুনি পাগলাদাদার ঘরে মাকে যেতে দেখলো।শুভ যখন যাবে কি যাবে না ভাবছে তক্ষুনি অর্চনা বেরিয়ে এলো।পেছন ঝুঁকে ঝুঁকে লালা ঝরাতে ঝরাতে করিমও বেরিয়ে এলো।দুজনেই সিঁড়ি দিয়ে ছাদে চলে গেল।
তবে কি মা ওকে দুপুরে ছাদে নিয়ে যায়???
শুভ ছাদে গিয়ে দেখল পাগলাদাদা ড্রয়িং রুমে দাঁড়িয়ে আছে আর মা রান্না ঘরে।শুভ জানে একবার আলমারীর পেছনে লুকোতে পারলেই সব কিছু দেখতে পাবে।তড়িঘড়ি আলমারির পেছনে চলে গেল।
পায়ের শব্দ অর্চনার কানে যেতে বলল--কেরে?রাহুল?
মা নাইটি পরেছে।গরমে হাঁটু অবধি তুলে রেখেছে।উলঙ্গ করিমের মাথায়,গায়ে তেল মাখাচ্ছে।
শুভ দেখেছে মায়ের কোমল হাতে পাগলা দাদার গা তেলে মালিশ হচ্ছে।মায়ের শাঁখাপোলায় রিন রিন শব্দ হচ্ছে।
শুভ বুঝে গেছে মা পাগলাদাদাকে স্নান করাবে।
অর্চনা ঘরের ভেতর থেকে নিজের শাড়ি,ব্লাউজ নিয়ে আসে।শুভ অবাক হয়ে যায় তবে কি মা আর পাগলা দাদা একসাথে স্নান করবে?
শুভ উত্তেজিত।সে ভাবছে যে করে হোক আলমারির ওপরে উঠতে হবে।তবেই ঘুলঘুলি দিয়ে বাথরুমের দৃশ্য সে দেখতে পাবে।
বাথরুমে ঢোকার আগে অর্চনা সিঁড়ির কাছে গিয়ে ডাক দিয়ে বলল---রাহুল নিচে খেলা করবি,কোত্থাও যাবি না।আমি স্নান করতে গেলাম।
দোতলায় উঠবার সিঁড়ির মুখে দরজাটা বন্ধ করে দিল অর্চনা।এই দরজা কখনো বন্ধ করা হয়না।তারমানে বাথরুমে মা আর পাগলাদাদার কিছু একটা হবে।
---আয়।বলে বাথরুমে করিমকে নিয়ে অর্চনা ঢুকে গেল।
দরজা লেগে গেল।শুভ তড়াক করে আলমারির পেছন থেকে বেরিয়ে এলো।নিচে গুদামঘরে লোহার সিঁড়ি রাখা আছে।সেটা এখন আনা সম্ভব নয়।উপায় এখন তাকে আলমারির ওপর উঠতে হবে।ড্রয়িং রুমের টেবিলে অনেক জিনিসপত্র আছে।খপাখপ জিনিসগুলো সরিয়ে একটা চেয়ার এনে রাখলো।একটু শব্দ হল তাতে।শুভ ভয় পেল।কিন্তু না কিছুই হল না।
একটু এদিক ওদিক হলে হাতপা ভাঙবে।তাই খুব সাবধানে উঠে পড়লো আলমারির ওপরে।
মরেচে! বাথরুমের দরজা খোলার শব্দ! অর্চনা বেরিয়ে এলো।
(চলবে)
[/HIDE]
 
শুভর বাবার কলকাতায় ফার্নিচারের ব্যবসা।শুভরা দুই ভাই।তার ছোট ভাই রাহুল এখন হাতে খড়ি দিচ্ছে।আর সে পড়ে ক্লাস এইট।তার মায়ের নাম অর্চনা মিশ্র আর তার বাবার নাম দেবজিৎ মিশ্র।ব্যবসার কাজে তার বাবাকে কলকাতায় থাকতে হয়।সপ্তাহের শেষ দুই দিন বাড়ী আসে।শুভদের বেশ বড় পুরোন বাড়ী।এটা তার দাদু অর্থাৎ ঠাকুর্দার বানানো।তার দাদু অনাদি মিশ্র গ্রামের নাম করা হোমিওপ্যাথি ডাক্তার ছিলেন।এখন বয়স হয়েছে আটাত্তর।বয়সের ভারে লাঠি হাতে ওঠা চলা করতে কষ্ট বলে বেশীর ভাগ সময় শুয়ে কাটান।তার দিদা গত হয়েছে।অনাদি মিশ্রের বড় মেয়ে অর্থাৎ শুভর রীতা পিসি রাঁচিতে থাকতেন।এখন তিনি মৃত।তার স্বামী ওখানকার চিকিৎসক।রীতা পিসির মৃত্যুর আগে পিসে যোগাযোগ রাখতেন নিয়মিত।এখন বিশেষ প্রয়োজন ছাড়া যোগাযোগ রাখেন না বললেই চলে।শুভর বাবার আরেক ভাই অভিজিৎ মিশ্র নর্থ বেঙ্গলে বিয়ে করে থাকে।সে আবার পুজোর সময় ছাড়া আসে না।
কাজেই শুভর বাড়িটা বেশ ফাঁকা ফাঁকা।এই বাড়ীতে বিরাট প্রাচীর দিয়ে গাছ গাছালি আম,জামের বাগান আছে।তবে সেসব এখন আগাছায় ভরে গেছে।একটা পুকুরও আছে।এখন ওটা পানা পুকুর।
শুভর মা অর্চনাই এই বাড়ীর সব সামলায়।ছেলেদের পড়াশোনা, টিউশন, শ্বশুর মশাইয়ের সেবাযত্ন, এত বড় বাড়ীর যাবতীয় কাজ কর্ম সে নিজে হাতেই করে।শুভর বাবা দেবজিৎ খুব শান্ত স্বভাবের লোক।ব্যবসা তার রমরমিয়ে চললেও লোকের ক্ষতি করে না।বরং উপকার করে।তার বয়স চুয়াল্লিশ।গায়ের রঙ ফর্সা,মাথায় পরিষ্কার টাক পড়েছে।চেহারা ভালো,মেদ জমেছে পেটে।গ্রাজুয়েশন করেই ব্যবসায় লেগে পরে সে।তারপর নিজের হাতে ব্যবসাটা দাঁড় করায়।এর জন্য সে তার স্ত্রী অর্চনাকেই কৃতিত্ব দেয়।স্বামী কর্তব্যপরায়ণা স্ত্রী অর্চনা বাড়ীর সমস্ত কাজ কোমর বেঁধে না সামলালে সে হয়তো সফল হত না।
অর্চনা পরিশ্রমী মহিলা।সারাদিন বাড়ীর নানা কাজ করেও তার শরীরে স্বাস্থ্য আছে।বাঙালি দু বাচ্চার মায়েদের শরীরে যেমন একটু মেদ জমে যায় তেমন।তার বয়স এখন আটত্রিশ।সেও ফর্সা।তার মুখে একটা শ্রী আছে।আঠারোতে উচ্চমাধ্যমিক পাশ করবার পর সবে কলেজে উঠেছিল অর্চনা।তখনই অনাদি বাবু পছন্দ করে ছেলের বউ করে আনেন।তারপর সংসারের কাজ করতে করতে আর পড়াশোনা এগোয়নি।বাড়ীতে অর্চনা নাইটি কিংবা শাড়ি পরলেও বাইরে কেবল শাড়িই পরে।পেটে হাল্কা মেদে থলথলে ধরেছে তার।তবে বিশ্রী রকম মোটাও নয় সে।শশুর মশাইএর একমাত্র ভরসা অর্চনাই।
এবার আসা যাক লালির গল্পে।শুভ আর তার ভাই রাহুল বাগানে খেলা করছিল প্রতিদিনের মত।অর্চনা দু হাঁটুর উপরে নাইটিটা তুলে কাপড় কাচছে।সাবানের ফেনা মাখা হাত দিয়ে সে বাথরুমে কাপড় ধুইছে।তার হাতের শাঁখা পোলা আর দুখানা সোনার চুড়ির শব্দ কাপড় কাছড়ানোর সঙ্গে তাল দিচ্ছে ।দেবজিৎ ছুটির দিনে বাড়ী থাকলে বসে থাকে না।বাড়ীর এটাওটা কাজে লেগে পড়ে।তাদের বাড়ীর গাছগাছালি এলাকাটি ভীষন ছায়াশীতল।কয়েকটা আগাছা কেটে পরিষ্কার করছিল দেবজিৎ।আচমকা ছোট ছেলে রাহুলের চিৎকার শুনে অর্চনা বাথরুম থেকে চেঁচিয়ে ওঠে---কি হল রে? এই শুভ তুই আবার ভায়ের গায়ে হাত তুললি?
দেবজিৎ বেরিয়ে এসে দেখলো শুভ দাঁড়িয়ে আছে মেইন গেটের কাছে।বকুনি দিয়ে বলল---কি রে? ভাই কোথায়?
শুভ ভয় পেয়ে বলল---বাবা কুকুর! কুকুর!
দেবজিৎ বেরিয়ে এসে দেখলো একটা কুকুরকে ঘিরে রেখেছে গোটা চার পাঁচ নেড়ি।দেবজিৎ ঢিল ছুড়তেই সবকটা পালালো।শুধু লাল রঙা মাদী কুকুরটা কুঁই কুঁই করতে করতে এবাড়ির পেছনের ঝোপের দিকে পালালো।
সেই থেকে সেই কুকুরটি হয়ে গেল এই বাড়ীর পোষ্য।দেবজিৎই নাম দিয়ে ছিল লালি।
লালি এখন এ বাড়ীতে অবাধ চলাফেরা করে।শুভ আর রাহুল কখনো ওর কান মুড়ে দেয়, কখনো আদর করে দেয়।সে কিচ্ছু বলে না।বাড়ীর ভালোমন্দ খাবারে তার শরীরও হয়েছে বেশ,তবু তার ভয় কাটলো না।
এই বাড়ীর উত্তর দিকে ভাঙ্গা প্রাচীরের দিকে কুচুরিপানায় দীর্ঘ জলা জমি।যা শেষ হয়েছে এনএইচ এর দিকে।
প্রাচীরের ওপাশে একটা পাগল এসে জুটেছে কদ্দিন হল।রাহুল এখন ছোট তাকে চোখে চোখে নজর রাখে অর্চনা।কিন্তু শুভ স্কূল থেকে ফিরবার সময় কত কি দেখতে থাকে।জলাজমির পানার মধ্যে সাপের ব্যাঙ ধরা।তাদের বাগানে দুটো বেজির খেলা।এছাড়া সম্প্রতি আমদানি হওয়া পাগলটার আচরণ সব লক্ষ্য রাখে সে।
দুপুর বেলা ছুটির দিনে বাড়িটা খাঁ খাঁ করে।তখন সে কখনো তিনতলার খোলা ছাদে গিয়ে ঘুড়ি ওড়ায়।বাগানের পেছনে গিয়ে শান্ত পাগলটার শুয়ে শুয়ে আকাশের দিকে হাত নাড়তে থাকা দেখে।কখনো কখনো তার এসব ঘোরাফেরার সঙ্গী কেবল লালি।
[Hidden content][Hidden content][Hidden content]
[Hidden content]
suruta vloi mone holo. bakita dekha jak
 

Users who are viewing this thread

Back
Top