What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

Kaptan Jacksparoow

Community Team
Elite Leader
Joined
Apr 6, 2019
Threads
328
Messages
5,981
Credits
45,360
T-Shirt
Profile Music
Recipe sushi
Rocket
Euro Banknote
Butterfly
FB_IMG_16269325988050181.jpg


বোবা সম্পর্ক
লেখক-জানভীরা।


০১.

মহাজনের চাতালের দালাল রশীদ যেদিন সন্ধ্যার পর পরেই লতিকার ঝুপড়িতে ঢুকে গিয়েছিল মদ খেয়ে, লতিকার চিৎকারে আশেপাশের মানুষ এসেছে সবাই কিন্তু কেউই ফিরাতে নয়,মজা দেখতে, রশিদ কি করে, ঠিক সেই সময় লতিকার সবে হালকা দাড়ি-মোছ গজানো যোয়ান ছেলে কোথা থেকে ভোজবাজির মত উড়ে এসে রশিদের তলপেটে একটা ফ্লাইং কিক মেরে যখন ফেলে দিল তখন ও রশিদ বুঝতে পারেনি কি ঘটে গেছে। উঠে দাড়িয়ে,ব্যাথায় কুকড়ে গিয়ে খালি বলেছে টলতে টলতে
-সালা কোন মাদারফাকার, আমারে মারলি।
আমি রতন- সামনে দাড়ালো।
এই মাদাফাকার , ত ত তোর মত আমিও একটু তোর মাকে এ এ ......... কথা শেষ করেতে পারল না রশীদ, চোখে অন্ধকা দেখে পরে গেল , আর দর্শক রা দেখছে রতন ঘুষি নয়, চরকির মত তিনশত যাট দিগ্রী ঘুরে রশীদের চোয়ালে পায়ের গোড়ালী দিয়ে মেরে দিল, চাইনিজদের মত। পরেই ছিল রশীদ, ধরাধরি করে হাসপাতালে না নিয়ে গেলে মনে হয় এখানেই শেষ হয়ে যেত, তবে স্মৃতি হিসাবে রশীদ তার সামনে তিনটি দাত হারাল।
রাতে মহাজন এল, রতনকে তারিফ করে গেলে, কিন্তু কথা বলার সময় সেই চোখ চলে যায় লতিকার ভরা ও উদ্ধত বুকে। বারে বারে, চাতালের অন্যন্য শ্রমিকেরা বাহ বাহ দিয়ে গেল রতনকে আর লকিতাকে বল্ল
তোর আর চিন্তা নেই রে ঢেমনি, তোর সিংহ পুরুষ ঘরেই আছে, এখন আর কেউ তোর দিকে তাকাবে না।
রাতের বেলায় খেতে বসে- ছেলেকে জিগ্যেস করল হারে রতন, অই শালা মরদটা "মাদারফাকার" কি জানি বলছিল রে এই সব এর মানে কি ??
আরে শুননা এগুলো বাজে গালি- মা ছেলের খারাপ সম্পর্ক। মাদারচোদ বলে যারে।
ছিছি লতিকা মুখ ঢেকে নিল কাপড়ে
রতন ও হেসে বল্ল দেখ তো- মা ধরলাম ও না ছুলাম ও না, বদনামের ভাগীদার হলাম।
লতিকাও হেসে উঠল হো হো করে।

তবে এখন থেকে তুমি আমাকে ছাড়া কোথাও যাবে না, যেখানেই যাবা আমাকে নিয়ে যাবা। বলে রতন ওর মার উপর মার্শাল ল জারি করে দিয়েছে। সারাদিনের চাতালের কাজে রতন লতিকার সাথে লেবার দেয় আর এনজিওর করা নাইট স্কুলে মা ছেলে একসাথে দুই ঘন্টার ক্লাস করে। লতিকারও ভালো লাগে, সবাই রতনকে এখন বাঘের মত ভয় পায়।
এই চাতালেই কাজ করত লতিকার স্বামী, এক দশক আগে মারা যায় চাতালের বয়লার বিষ্ফোরনে। তখন থেকেই ছোট রতন আর লতিকা এই চাতালেই আছে। লতিকার স্বামী বিজয় ছিল সেইরকম তাগড়া, যেমনটা পেয়েছে রতন তার শরীর। একটা বুনো ষাড় যেন। সারাদিন ঘাম ঝরিয়ে যখন ঝুপরিতে এসে বিজয় আদর করত সারারাত লতিকাকে একট বুনো ষাড়ের মত আর কুকুরের মত জোড়া লেগে লেগে থাকতো, বিজয় মারা যাওয়ার পরেও দুইজনে চুপে সারে লতিকাকে কায়দায় ফেলে চুদেছে, লতিকার যে সায় ছিলনা তা নয়, কিন্তু বিজয়ের মজা পায়নি, তাই লতিকা এই সব অক্ষম পুরষের যন্ত্রনার চাইতে নিজেকে আড়াল করে নিয়েছে। কিন্তু নিজেকে আড়াল করলে কি হবে ওর গতর ওর শত্র, ওর রঙ ওর শত্রু। এই চাতালের লেবারদের মধ্যে ওর যেমন উচ্চতা, তেমনি ফরসা একমাত্র মহিলা লেবার, যে রঙ এর আভা ঘড়কুটো ও ধুলো-ঘামের আড়ালে থেকেও ফুটে ওঠে। সাবান ঘষে গোসল করলেই অন্য রকম দেখায় ওকে। মহাজনের দালাল রশীদ দুর থেকে দেখে কিন্তু রতনের দিকে তাকিয়ে স্মৃতি ফিরে পেতে ও সরে যেতে সময় নেয় না।
রতনটা যেন বুনো মহিষ এর মত বড় হয়ে চলেছে, শরীরের পেশীগুল পাথর খোদাই যেন, তার উপরে চওড়া ছাতি আর কোমড় চিকন সিংহের মত দেখতে। ওর এই শরীর দেখেই ইদানিং লতিকার শির শির করে উঠে, লতিকা যে কি পরিমান কামুক তা বিজয় জানত। লতিকার কাছেও অবাক লাগে সেই লতিকা এই ভরা শরীর নিয়ে কিভাবে দশ বছর পার করে দিল। প্রতিটা রাত যেন লতিকার কাছে একটা চ্যালেঞ্জ। লতিকার মনে আরেক চিন্তা ঢুকেছে এই চাতালেরই আব্বাস সরদারের বউ, সুফিয়া। এখন আর কাজ করে না, রান্না বান্না করে ছেলে মেয়েরাই কাজ করে। এই সুফিয়ার ও থলথলে গতর, সোনালী কচ্ছপের মত মাজা গাঁয়ের কালার, চিক চিকে চামড়া একটা আলাদা জেল্লা আছে। হাটে সময় বড় বুক ও পাছা থথল করে নড়ে উঠে। আব্বাস সরদার এর বয়সের চাইতে বিশ বছরের ছোট হবে। রতনের দিকে কিভাবে জানি তাকায় খালি। রতনকে কাজের মাঝে ও পারলে এই উসিলায় নয়তো অই উসিলায় ডেকে নিয়ে যায়, লতিকার সামনে থেকেই- লতিকাকে পেলে বলবে – ও লো ঢেমনি, সিংহ রে কি বেড়া দিয়া আটকাইয়া রাখবি নাকি। দে ঘরে বাইরে কাম করুক-
বলেই সুফিয়াকে একটা চোখ টিপে মেরে রতনের হাত টা পারলে বুকে চেপে নিয়ে যায়। সুফিয়ার স্বভাব ভাল না, কয়েককবার লতিকা তাকে অল্প বয়েসী লেবারদের সাথে শুতে দেখেছে। সুফিয়ার ডেরায় কাজ সেরে যতক্ষণ রতন না আসে লতিকার প্রাণটা কেন যানি হাসফাস করে। এমন ছিনাল মাগী, এখানে মহিলা লেবারদের মাঝে কেউই কাচলি (কাঁচুলি) পরে না , এই মাগী সুফিয়া পরে, বুকটারে উচু ঢিবি বানিয়ে রতনকে যখন বগলদাবা করে নিয়ে যায়, লতিকার হৃদপিণ্ড টা যেন কোন শুকুনে খাবলে ধরে, পেটের সন্তান একমাত্র অবলম্বন এভা বে নষ্ট হয়ে গেলে হবে !!! এতদিনে সুফিয়া ছেলেটাকে নষ্ট করে ফেলেছে কিনা তা লতিকা জানে না।
লতিকার বুক মরু বাতাসের মত হু হু করে ওঠে। ওই মাগী যদি রতনকে গিলে খায় !!!- মনে মনে ভাবে লতিকা। না না এ ভাবতেই পারে না। রতনকে আর চোখ ছাড়া করবে না। চোখে চোখে রাখতেই হবে।

সারাদিনের চাতালের কাজের পর লতিকা ও রতন চাতালের পুকুরে যায়, ঠিক সন্ধ্যার আগে আগে গোসল করে ওর মা –বেটা একসাথে এঞ্জিওর স্কুলে পরতে যায়।
এর আগে লতিকা ব্লাউজ খুলতো না ঘাটে, পরে ডেরায় এসে, কাপড় বদলিয়ে আবার ছেলেকে দিয়ে ধুয়ে আনাতো। আজকে থেকে লতিকা যেন একটু বেশী খোলা মেলা হয়ে গেল রতনের সামনে যদিও এই সময়ে অন্য কেউ আর ঘাটে আসে না কারন সবাই বিকাল বেলাতেও গোসল সেরে ফেলে। লতিকার ফর্সা ঘাড়, পিঠ আর বিশাল স্তনের দুলুনি রতনকে বারে বারে লতিকার দিকে তাকাতে বাধ্য করছে। ছোট একটা এরোমেটিক সাবান দিয়ে লতিকা গোসল করে সে সৌখিন ও পরিষ্কার পরিচ্ছন্ন অন্য সব মহিলাদের থেকে। লতিকা আর রতন আলাপের ফাঁকে ফাঁকে লতিকা বগল তুলে ডলে নিল শাড়ীর আচলে সাবান দিয়ে, ফর্সা কামানো বগল। হাতের ডলুনিতে কাপড় সরে গিয়ে এতে রতন মার ফর্সা বিশাল স্তন জোড়া খালিই দেখতে পেল, অনেক বড় গোলাকার খয়েরি এরোলা লতিকার, বড় নিপল, ভেজা শাড়ীতেও স্পস্ট বোঝা যায় গোধুলী আলোতে। ঘাটের জলের লেবেলের সিঁড়িতে বসে থাকায় লতিকার পাজরে ও কোমরে দুটো তুলতুলে মেদের ভাজ পরেছে। লোভীর মত দৃষ্টি নিয়ে রতন দেখছে ওর মাকে, যেন গিলে খাবে, লতিকা নির্বিকার।ছেলের চোখে তো ও এটাই চায়।
-আয়, তোর পিঠটা ডলে দেই।
রতন কাছে গিয়ে মার নীচের সিড়িতে ওর মার দুই উরুর মাঝে পিঠ দিয়ে মুখে পানি নিয়ে পিচিক পিচিক করে পানিতে ছাড়তে লাগল। পিঠ ডলা দেওয়ার সময় লতিকা ঝুকে আসায় ওর তুলতুলে ভেজা স্তন রতনের পিঠে লেগে গেল কয়েকবার। রতনের শির শির করে উঠলে তলেপেটের নিচে, ধোন তা পানির ভেতরেই ফুলে উঠছে।
হাত তোল।
রতন হাত তুলে দিলে ওর সারাদিনের ঘর্মাক্ত বগল পুকুরের পানি লেগে লেপ্টে আছে।
বগল সাফ করবি, ব্লেড নিয়ে আসিস।
হুম বলে রতন উঠে দাড়ালো, দিল পানিতে ঝাপ, ওর আসলে কেমন জানি লাগছিল। ধোন এত শক্ত হয়ে গিয়েছে। অথচ এর আগে ওর মাকে নিয়ে কখনো এত খারাপ চিন্তা মাসায় আসেনি।।
ওদের প্রত্যেকের ঝুপড়ি ইটের দেওয়াল তোলা চারদিক দিয়ে। উপরে চাল পিছনের দেওয়াল ও চাতালের উচু সীমানা দেওয়ালের মাঝে ফুট চারেক ফাক সেখানে একটা জানালা একটু মাথা বের করে দেখলে দেখা যায় প্রত্যেকের জানালার পিছিনে বিভিন্ন ময়লা ও ফেলনা জিনিস থাকে আর থাকে লাল লাল কন্ডম। খালি লতিকার জানালাতেই নেই। ফ্যামিলি প্ল্যানিঙের মহিলার সাথে লতিকার খুব ভাব, প্রায়ই ইয়ার্কী মারে, বলে
- দিদি লাগবে নাকি।
ধুর যা কি বলেন দিদি, আমি বিধবা, আমার সাথে মজা করেন ক্যান ?
- আরে নাগর যোগার করতে কতক্ষন খালি একবার একটা ইশারা দাও, দেখো কত মানুষ অজগর নিয়ে হাজির হবে, রেখে দেও না দিদি, দাম তো আর দিতে হচ্ছে না, সরকারের মাল। প্রয়োজন লাগলে ব্যবহার করো।
সেদিনের ভাবনার পরে লতিকা গতকালেই সিদ্ধান্ত নিয়ে দিদির কাছ থেকে চুপি চুপি এক কার্টন কন্ডম নিয়ে ছোট কাঠেরর আলমারীতে রেখে দিয়েছে।
খুপরীতে ফিরে লতিকা পিছনের প্রশ্রাব খানার ছোট্ট জায়গাটায় না গিয়ে ওর মুখে দাঁড়িয়ে চুল খোপা করে শরীর মুছতে লাগল। রতনকে বলে শাড়ী আর পেটিকোট দিতে। রতন দিতে গিয়ে আবারো ওর মার চুল কাঠি দিয়ে বারি দিয়ে পানি ঝাড়তে গিয়ে স্তনের দুলুনি দেখে আইকার মত চোখ আটকে ছিল কিছুক্ষন।
-বইগুলো গোছা রতন।
ও গিয়ে খাটে বই পত্র গোছাতে লাগল। ব্যাগ টা বের করল আর মাকে জিগ্যেস করার ছলে লতিকার সেই নগ্ন শরীর দেখার জন্য কি কি বই নেবে আর বাজারের ব্যাগ নিবে কিনা জিগ্যেস করতে এসে আবার তাকিয়ে রইল মায়ের দিকে। এবার লতিকা ঝাড়া চুল খোপা করে নিচ্ছে । ওর মা চাতালের কামিনদের মাঝে আজব রকমের ফর্সা আর পরিচ্ছন্ন নারী।এখনো মাসিক হলে লতিকা কিভাবে যে মানিয়ে নেয় অন্য মহিলারাও টের পায় না। লতিকার ফর্সা কামানো নির্লোম বগল দেখে রতনের শরীর আরো গরম হল। দরজার পাল্লার উপরে রতনের রেখে যাওয়া শুকনো শাড়ীটা নেওয়ার সময় গার উপর থেকে ভেজা শাড়ীটা ঝুপ করে পরে গেল মাটিতে, দুটি বিশাল বড় ফর্সা স্তন চাতালের পিছনে পুকুরপারের পানিলাঊ এর মত ঝুলছে, দুলছে। অনেক দিন পরে রতন ওর মার পুরো স্তন দেখতে পেল লতিকা ছেলের এই অস্থিরতা দেখে শরীরে শুকনো কাপরটা জড়াতে জড়াতে বলল একটা হাসি দিয়ে জিগ্যেস করল
কিরে বাবা তোর আজকে হইছে কি রে ?? ভুলে যাচ্ছিস কেন সব ?? বিকালেই না তোরে চাতালে কইলাম বাজার করতে হবে।
 
Last edited:
These are the rules that are to be followed throughout the entire site. Please ensure you follow them when you post. Those who violate the rules may be punished including possibly having their account suspended.

যারা কমেন্ট করবেন, দয়া করে বানান ঠিক রাখুন। উত্তেজিত অবস্থায় দ্রুত কমেন্ট করতে গিয়ে বানান ভুল করবেন না। আমরা যারা কমেন্ট পড়তে আসি, আমাদের কমেন্ট পড়তে অনেক অসুবিধা হয়।

Users who are viewing this thread

Back
Top