Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

  • অত্যন্ত দু:খের সাথে নির্জনমেলা পরিবারের পক্ষ থেকে জানানো যাচ্ছে যে, কিছু অসাধু ব্যক্তি নির্জনমেলার অগ্রযাত্রায় প্রতিহিংসা পরায়ন হয়ে পূর্বের সকল ডাটাবেজ ধ্বংস করে দিয়েছে যা ফোরাম জগতে অত্যন্ত বিরল ঘটনা। সকল প্রকার প্রতিরক্ষা ব্যবস্থা রাখা সত্বেও তারা এরকম ধ্বংসাত্মক কর্মকান্ড সংঘটিত করেছে। তাই আমরা আবার নুতনভাবে সবকিছু শুরু করছি। আশা করছি, যে সকল সদস্যবৃন্দ পূর্বেও আমাদের সাথে ছিলেন, তারা ভবিষ্যতেও আমাদের সাথে থাকবেন, আর নির্জনমেলার অগ্রনী ভূমিকায় অবদান রাখবেন। সবাইকে সাথে থাকার জন্য আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করছি। বি:দ্র: সকল পুরাতন ও নুতন সদস্যদের আবারো ফোরামে নুতন করে রেজিস্ট্রেশন করতে হবে। সেক্ষেত্রে পুরাতন সদস্যরা তাদের পুরাতন আইডি ও পাসওয়ার্ড দিয়ে রেজিস্ট্রেশন করতে পারবেন।

শশুর আর বৌমার গোপন খেলা [কালেক্টেড by Odrikanak]

Black Knight

Not Writer or Creator, Only Collector
Staff member
Supporter
Joined
Mar 6, 2018
Threads
244
Messages
24,863
Credits
535,959
Teamwork
Transfer
Time is money
Transfer
Structure
Megaphone
শশুর আর বৌমার গোপন খেলা



আমার নাম অজিত। কয়েক বছর আগের কথা আমার ১৪তম জম্মদিন, বাসায় ছোট পার্টি দেওয়া হল। আমার দুই চাচা এসেছে আর তারা যথারীতি চোখ দিয়ে আমার মার শরীর গিলে খাচ্ছে। আমি দেখলাম আমার চাচা রাজু বার বার আমার মার পাছা টিপে ধরছে, কিন্তু মা কোন রাগ হচ্ছে না। আমি ভাবলাম মনে হয় মা খেয়াল করছে না ব্যাস্ত থাকায়। ছোটবেলা মা আমাকে গোসল করে দিত কিন্তু এখন একটা পার্টটাইম চাকুরি করায় তার সময় হয় না আমাকে গোসল করিয়ে দিতে। তাই আমি এখন আর আমার মার নগ্ন শরীর দেখতে পারি না।

আমার জম্মদিনের পার্টির পর বাবা অফিসের কাজে ৩/৪ দিনের জন্য বাইরে গেল, বাসায় আমি আর মা একা। আমার জম্মদিনে আমার দাদুও এসেছে, বাবা চলে যাওয়ার সময় দাদুকে বলল ৩/৪ দিন আমাদের বাসায় থেকে যেতে আমাকে আর আমার ২৮ বছরের মাকে দেখাশুনা করার জন্য।

দাদু রাজী হয়ে আমাদের বাসায় থেকে গেল।

যেহেতু বাবা নেই তাই মা আমাকে বলল তার সাথে তার রুমে শুতে, আমি মনে মনে খুশি হলাম অনেকদিন পর মার সুন্ধর দুধ আমি দেখতে পারব যখন মা কাপড় বদলাবে শোয়ার আগে। আমি বিছানায় শুয়ে মার আসার অপেক্ষা করতে লাগলাম। একটু পর মা এল আমি অবাক হয়ে দেখতে লাগলাম মা শুধু শাড়িটা খুলে ব্লাউজ আর পেটিকোট পরে আমার পাশে এসে শুয়ে পড়ল। আমি দেখলাম মা ভিতরে কোন ব্রা পরে নাই। মা আমার পাশে শুয়ে আমার মাথায় হাত বুলাতে লাগল আর টুকটাক কথা বলতে লাগল আমি একটুপর ঘুমিয়ে পড়লাম।

হঠাৎ কোন শব্দ শুনে আমার ঘুম ভেঙ্গে গেল। আমি একটু চোখ ফাক করে দেখলাম মা বিছানার পাশের টেবিল ল্যাম্প জালিয়ে কোন বই পরছে। কেউ আমাদের ঘরের দরজায় আস্তে আস্তে টোকা মারছে, মা উঠে গিয়ে দরজা খুলে দিল। দরজা খুলতেই দাদু ভিতরে ঢুকল আর বিছানার পাশে এসে দাড়িয়ে বলল, অজিত কি ঘুমিয়ে গেছে?

মা আমার দিকে তাকিয়ে বলল, হ্যাঁ এই কিছুক্ষন আগে ঘুমিয়ে পড়েছে।

দাদু বিছানায় মার পাশে বসে ব্লাউজের দিকে তাকিয়ে হাসল। মা তার হাতের বই সাইড টেবিলের উপর রেখে চুলের খোঁপা খুলে ফেলল। দাদু আস্তে করে মুখ নিচু করে তার ঠোঁট মার ঠোটের উপর রাখল। আমি দেখে অবাক হয়ে গেলাম আর তখন ভাবলাম কেন দাদু আমাদের বাসায় থাকতে রাজী হয়ে গেল আর কেন এই সময় মার রুমে এসেছে।

আমি শশুর আর বৌমার অবৈধ যৌন লীলার স্বাক্ষি হতে যাচ্ছি।

দাদু জোরে তার ঠোঁট মার ঠোঁটে চেপে ধরল আর মা দাদুকে জড়িয়ে ধরে তার পিঠে হাত বুলাতে লাগল। মাও দাদুকে পাগলের মত চুমা খেতে লাগল আর দাদুর নিচের ঠোঁট মুখে নিয়ে চুষতে লাগল। এভাবে কিছুক্ষন চলার পর দাদু মার ঠোঁট থেকে নিজের ঠোঁট আলাদা করল। এরপর মার দিকে তাকিয়ে বলল, “বৌমা একবার হবে নাকি?”

মা শান্ত গলায় বলল, “কি হবে বাবা?”

দাদু হেসে বলল, “আমার সাথে খেলা করছ সোনা? বলছি যে একবার চোদাচোদি হবে নাকি? তোমাকে অনেকদিন চোদা হয় নাই এস এবার তোমাকে মন দিয়ে, প্রান দিয়ে, ধন দিয়ে চুদি।

মা বলল, “ইস বাবা আপনি কি অসভ্য হয়ে গেছেন। নিজের ছেলের বউকে চুদতে চান”।

আমি দেখতে পাচ্ছিলাম মা দাদুর সাথে মশকরা করছে। আমি অবাক হচ্ছিলাম যে আমার রক্ষণশীল মা তার শশুরের সাথে সেক্স নিয়ে কত ফ্রি আলাপ করছে।

এবার দাদু আস্তে করে তার হাত বাড়িয়ে ব্লাউজের উপর দিয়ে মার দুধে রাখল। তারপর আস্তে আস্তে হাতের তালু দিয়ে খপ করে ধরে টিপতে লাগল, ব্লাউজের উপর দিয়ে হাত দুধের উপর ঘুরিয়ে ঘুরিয়ে দুধের মাঝখানে দুধের বোটার উপর এসে থামল, দুধের বোটা ব্লাউজের উপর দিয়ে ফুলে আছে। মা এবার হেসে বলল, “বাবা এটা আপনি কি করছেন? নিজের বৌমার দুধ টিপছেন? ছাড়ুন দেখি, পাশে ছেলে শুয়ে আছে দেখছেন না যদি জেগে যায় কি হবে?”

দাদু এবার আরও জোরে জোরে মার দুধ টিপতে লাগল আর আস্তে আস্তে ব্লাউজের বোতাম খুলতে লাগল। কিছুক্ষনের মধ্যে মার দুধ দাদুর চোখের সামনে উম্মুক্ত হয়ে গেল আর দাদু চোখ বড় করে তাকিয়ে রইল।

মা বলল, “কি দেখছ চল দুধ খাবে না নিজের বৌমার? একটু চুষে দাও না বাবা”।

দাদু হেসে মাথা নিচু করে মার বাম দুধ মুখে নিয়ে ডান দিকের দুধ হাতে নিয়ে টিপতে লাগল, দাদু দুই আঙ্গুল দিয়ে দুধের বোটা মুচড়াতে লাগল। মা উঃ উঃ করে ককিয়ে উঠল। মার দুধের বোটা শক্ত হয়ে বড় হয়ে গেল। দাদু বাচ্চাদের মত মার দুধ চুষতে থাকল, এবার বাম দিকের দুধ থেকে মুখ সরিয়ে ডান দিকের দুধে মুখ দিয়ে চুষতে লাগল।

মা আস্তে আস্তে উঃ উঃ আঃ আঃ আঃ করে গোঙাতে লাগল আর দাদুর মাথা তার দুধের সাথে চেপে ধরল। মা জোরে জোরে নিঃশ্বাস ফেলছে আর অনেক উত্তেজিত হয়ে আছে। দাদু এবার দুধের থেকে মুখ সরিয়ে তার অর্ধনগ্ন বৌমার দিকে তাকিয়ে দুই হাতে জড়িয়ে রাখল।

মা এবার দাদুর পাজামার উপর দিয়ে দাদুর ফুলে উঠা জায়গায় হাত দিয়ে ধরে বলল, “বাপরে এটা আবার কি বাবা তোমার পাজামার ভিতরে। এটা এত শক্ত কেন?

দাদু বলল, “আর খেলা না সোনা এবার একটু ঘষাঘষি করি। আমার ধন একটু টিপে দাও তো বৌমা”।

মা এদিকে তার হাত দাদুর পাজামার ভিতর ঢুকিয়ে তার ধান হাতে নিয়ে টিপছে। দাদু তার মুখ নিচু করে মার দুধ কামড়ে ধরল। মা উঃ উঃ আঃ আঃ করে উঠে দাদুর ধন শক্ত করে হাতের মুঠোয় ধরে রাখল। আমি দেখলাম দাদু আস্তে আস্তে তার হাত মার পেটিকোটের ভিতর ঢুকিয়ে দিল এরপর সে হাত নাড়াতে লাগল আমি বুজতে পারছিলাম মার দুই থাইয়ের মাঝে মার ভোদায় দাদু হাত দিয়ে চটকাচ্ছে যেটা তার শশুরের ধন ভিতরে নেওয়ার জন্য তৈরি। দাদু জোরে জোরে পেটিকোটের ভিতর তার হাত নাড়াতে লাগল আর সাথে সাথে দুধ মুখে নিয়ে চুষতে আর কামড়াতে লাগল। কিছুক্ষন মার ভোদায় হাত নেরে দাদু তার হাত আস্তে করে পেটিকোটের ভিতর থেকে বের করে পেটিকোটের ফিতা খুলতে লাগল। একটান মেরে ফিতা খুলে ফেলল, মা তার পাছা উচু করে পেটিকোট খুলে শরীর থেকে ফেলে দিয়ে পুরা ন্যাংটা হয়ে গেল।

এবার দাদু তার সুন্দরী নগ্ন বৌমার দিকে লালসার চোখে তাকাল। মা তার দুই পা ফাঁক করে বলল, " বাবা আমার ভোদাটা একটু চুষে দেবে? আমার একবার মাল বের করে দাও তাহলে আরও বেশী করে চোদার মজা পাব।"

দাদু তার মাথা নিচু করে মার ভোঁদার কাছে মুখ নিয়ে দুই রানের মাঝে বসে মার ভোঁদার ঠোঁট ফাঁক করে ধরল। এবার প্রথমে দাদু মার ভোদা উপর থেকে নিচে জিহ্বা দিয়ে ৩/৪ টা চাটা মারল। মা উঃ উঃ আঃ আঃ বাবা উঃ উঃ উঃ করে উঠল। দাদু এবার পুরা মনোযোগ দিয়ে মার ভোদা চাঁটতে লাগল।

মার বালে ভরা ভোঁদার ঠোঁট দাদু ফাঁক করে ধরে চেটে যাচ্ছে তাই আমি মার বালের ভিতর লুকিয়ে থাকা সুন্দর চকচকে ভোদা দেখতে পাচ্ছি।

Hidden content
You need to reply to this thread or react to this post in order to see this content.
 
Last edited:
Top