What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

হারু_মল্লিক (1 Viewer)

bdch

New Member
Joined
Jun 2, 2020
Threads
2
Messages
12
Credits
335
বাপ মা মরা হারুটা এখন জেঠিমার কাছেই মানুষ হচ্ছে, জেঠুতো একরকম প্যারালাইস্ড শুধু কোনো কিছুর প্রয়োজন হইলে গোঙ্গাতে পারে। এদিকে জেঠুর একটাই ছেলে লাটা বাজারের মধ্যে ব্যবসা আছে এখনো বিয়ে থা করেনি। এদিকে হারুর ডানপিটে স্বভাবের কারণে ওকে স্কুল ছাড়িয়ে দেওয়া হয়েছে। তারপর থেকে ওইত সারাদিন হাট ঘাট বাড়ির চিলেকোঠা, চিল ছাঁদ লাটা'দার হাতের মার, বাড়ির বাজার দাদার দোকানের কিছু কাজ পাড়ার ছেলেদের সাথে ক্যারাম ঘুরি লাট্টু এসব করেই তার দিন কাটে। তবে মন খারাপ করলে জেঠিমার কাছে গল্প শোনে, মায়ের আদর পায়।




তবে হারুর একটা সিক্রেট আছে, বিশাল পুরনো বাড়ি তাদের মল্লিক নিবাস, সেখানে একোনে ওঘরে লুকিয়ে চুড়িয়ে নিজের আপদ দেখতে ভালোলাগতো ওর,,,, আর সেটা হলো পাশের বাড়ির রিতা কাকিমা যখন ছাদের ট্যাপকলে কাপড় ধুতে আসতো তখন ও ছাদের ওঠার বিসাল সিঁড়ি বারান্দার এক ধারে লুকিয়ে লুকিয়ে যেন রিতা কাকিমার চোখে না পরে এভাবে রিতা কাকির কাপড় ধোয়ার সময় লাফাতে থাকা বুকের নলা দেখে কিশোর থেকে যুবক হয়ে উঠতে থাকা ধনটা প্যান্ট গলিয়ে বের করে রিতা কাকিমার নলা দেখে দেখে হাতে ধরে রাখতে অন্যরকম সুখ হতো।




ক্লাস এইট পর্যন্ত লেখাপড়া করা হারু এখন স্কুলে থাকলে এবছর মাধ্যমিক দিতে পারতো। কিন্তু স্কুল ফেলে পাড়ার ডাব ওয়ালা সাজুর সাথে বন্ধুত্ব করে, কলেজ গেটে ডাব বেচতে বেচতে হারুটাকে সে হারামি করে ফেলেছে। এজন্যই হারুর কাছে আজ মেয়েদের বুক মানে নলা, এই নলা আসলে সাজু বলে আসলে ডাবের আরেকনাম নলা কি না, সাজে সেটাতে নারীবক্ষের তুলনা করে সুখানুভব করে আর বন্ধু হারুকেও সেভাবেই শিখিয়ে পরিয়ে লম্পট বানিয়ে দিলো। কিন্তু বিষয়টা হারুর একান্ত ব্যক্তিগত ব্যপার। এমনিতেই হারু অনেক ভালো ছেলে, দুনিয়ার সবাই বাদে শুধু জেঠিমাই তাকে যেন সবচাইতে বেশি ভালোবাসে। লাটাদা মারলে জেঠিমা আদর করে, লাটাকে শাসন করে, কাজ করে দিলে সন্দেশ খেতে টাকা দেয়, রাতে ঘুম না পেলে জেঠিমার কাছে গেলে কত রকম গল্প করে ঘুম পারায় জেঠিমা। কিন্তু একদিন জেঠিমার সামনে ধরা পরে গেল হারু।




দৈনিকের মতন হারু ছাদের সিঁড়ি বারান্দায় ইটের ফাঁক গলে পাশর ছাদের রিতা কাকিমার নলা দেখতে দেখতে পরনের হাপ প্যান্টটা হুক চেন খুলে হাটুতে নামিয়ে ধোনটা চিপে ধরে ছিল, মাঝে মাঝে ধনটার গোড়া ধরে ঝাকাতেও ভালোলাগছে, রিতা কাকিমার অত বড় বড় নলার দুলুনি ঢুলুনি লাফালাফি দেখতে দেখতে ধনের যেন জিভ হরে লাল ঝড়ছে, হোলর মাথায় বিন্দু বিন্দু জলের ফোটা জমে গড়িয়ে পরতে নিচ্ছে। আর তখনই জেঠিমা সিঁড়ি দিয়ে উপর এসে হারুকে দেয়ালের ফাঁক দিয়ে অর্ধনগ্ন অবস্থায় তাকঝাক করতে দেখে হারুর পেছনে দারিয়ে ডাক দেয়, এই হারু এখানে প্যান্ট খুলে কি করছিস রে?
জেঠিমার গলা শুনে হারুর যেন বুক থেকে প্রাণ পাখি উড়াল দেয়, এরকম কখনো হয়নি। জেঠিমার কন্ঠ শুনে শরীর যেন বরফ জমে গেছে, তখন টুপ করে হাটু পর্যন্ত খুলে রাখা হাপ প্যান্টটা টুপ করে হাটু ছাড়িয়ে পায়ের গোড়ালিতে নেমে হাসে। হারু দু'হাতে নিজের ধোন আড়াল করে।




তখন জেঠিমা একটু উত্তপ্ত কন্ঠে ডাকে কিরে হারু এদিকে তাকা। জেঠিমার ধমকে হারু নিজের দুই ঠ্যাং এর ফাকে নিজের হাতে ঢেকে মাথা নীচু করে জেঠিমার দিকে ঘুরে দারায়।
জেঠিমা ওভাবে হারুকে দেখে গলা শক্ত করে বলে হাতের নীচে কি লুকাচ্ছিস, দেখি? হাত উপরে তোল, তোল বলছি?




হারু জেঠিমার শাসানিতে চুমকে ওঠে দুই হাত উপরে উঠিয়ে ধরা পরে যাওয়া আসামীর মতন দারায়,,, আর ফোপাঁতে শুরু করে যেন জেঠিমা মারবে এই ভয়ে।
এদিকে হাত উপরে তোলায় হারুর খাড়া ধোনটা পুরো নগ্নতা নিয়ে বিঁচি সমেত মু্ন্ডিতে গড়াতে থাকা সুখের রস নিয়ে মাথাটা আধা ফুটে জেঠিমার দিকে খারা তাক হয়ে ভয়ে ভয়ে জেঠিমার নজরে নিজের নগ্নতা নিয়ে উৎসাহে উদ্দীপনায় টং করে লাফিয়ে উঠে নিজের দৃঢ়তা শক্তির প্রদর্শন দিয়ে আস্তে আস্তে নামতে নামতে সোজা হয়ে দারিয়ে পরতে নিয়ে,,,,
আবার টং করে লাফিয়ে উঠে আস্তে আস্তে নেমে সোজা ভাবে দারায়।
এক জীবন বাদে আঙুলের বয়সী দেবর পুত্রোর নব উত্থিত ধোনের জোর দেখে জেঠিমার গা শিউরে ওঠে,,,, মাথার অধিকাংশ পাকা চুল নিয়ে এই বয়সেও মনটার ভেতর কেমন এক আগ্রহে নেচে ওঠে।




হারুকে কাছে কাছে নিয়ে রাতে শুয়েও ওযে এত বড় হয়ে গেছে জেঠিমা টেরটি পায়নি। ছেলেটার হোলটা খাসা, বেশ মোটা হয়েছে তার গায়ে জরা জরা রগ কেমন ফুলে আছে, আবার ডগা বেয়ে বেয়ে কাঁচা রস বেরিয়ে আসছে।




জেঠিমা নরম কন্ঠে জিজ্ঞেস করে, হ্যাঁরে হারু এভাবে একলা ছাড় বারান্দায় ন্যাংটো হয়ে নুনকুলিটা বের করে কি করছিলি হ্যাঁ?




জেঠিমার মুখের কথা শুনে হারুর মনে সাহস যোগায়, চোখ তুলে জেঠিমার চোখে রাখে, জেঠিমার হাসি হাসি মুখ সেটা দেখে হারুর যতটা ভালো লেগেছে তার চেয়েও ভালো লেগেছে জেঠিমা ওর ন্যাংটো ধোনটা দেখছে এটা ভেবে, ভাবতেই ধোনটা যেন আরও শক্ত আর দৃঢ় হয়ে ওঠে।




জেঠিমার চোখে চোখ রাখতেই ইশারায় জিজ্ঞেস করে কি?
হারু তখন ইটের ফুকোর দিকে ইশারা করে দেখতে বলে জেঠিকে।
জেঠিমা আবার জানতে চায় কি ওখানে, তারপর নিজেই তাতে চোখ লাগিয়ে দেখে আবার ফের হারুকে জিজ্ঞেস করে কি হয়েছে।




হারু বলে রিতা কাকিমা,
জেঠিমা : হ্যাঁ রিতা তো কি হয়েছে
হারু: রিতা কাকিমার নলা,
জেঠিমা: নলা মানে?
হারু: মারবে না তো
জেঠিমা: না বললে মারবো
হারি: রিতা কাকিমার বুকের দুধ,,,,




শুনেই জেঠিমার নিজের স্তনের ভেতরটা যেন রি রি করে উঠে বোটা শক্ত হয়ে যায়। তারপর স্বাভাবিক আচরণের মতন হারুর মাথার চুল হাতরে আদুলে এলিয়ে দিয়ে বলে পাগল ছেলে।




তারপর জেঠিমা নিজের বুকের আচল নামিয়ে, বলা চলে পরিস্থিতির আকষ্মিকতায় উত্তেজনায় আচল বুক থেকে পুরো সরিয়ে হাসি হাসি মুখে আঙুলের বয়সি হারুর খাড়া ধোনটের ডগার ফোঁটা জমিয়ে গড়িয়ে পরতে থাকা গাড়ো জলের ফোটা নিজের আচলে ধোনের মাথাটা মুছতে মুছতে,,, বলে এভাবে নুনকুলি হাত দিয়ে নারতে নেই অসুখ করবে। জেঠির হাতের স্পর্শ ধনে লাগতেই হারু যেন একটু কেপে ওঠে। তারপর উত্তর দেয়, রিতা কাকিমার নলা দেখে এটা এমনই বড় হয়ে ওঠে কাকিমা মনে হয় তখন ভেতর থেকে একটা কি যেন ছিটকে বেরিয়ে আসবে, তাই চেপে ধরে থাকি যদি বেরিয়ে এলে খুব ব্যথা পাই তাই।




ততক্ষণে হারুর বারার মাথাটায় লেগে থাকা কাম রস মুছে ফেলে জেঠিমা। তারপর নিজে হাতের আঙুলে ধোনের ডগার মাথার ফুটতে হাত দেয় শুষ্কতা অনুভব করে, বারার উষ্ণতা এতদিন বাদে হাতের আঙুলে পেয়ে আরো কয়েকটা আঙুল দিয়ে বারাটা ধরে যেন। তারপর হারুর চোখের দিকে তাকায়,,,,




হারু তখন এ দৃষ্টিতে জেঠিমার বুকের দিকে তাকিয়ে, জেঠিমার পরনে লাল ব্লাউজ গলায় কাঠের মাথা সোনার মালা জরিয়ে রাধা কৃষ্ণের লকেট ব্লাউজের হুকের কাছে পরে আছে, ৫০ বছরে পৌছে যাওয়া নারী জেঠিমার বিশাল বিশাল স্তন দুটো দুদিকে ব্লাউজের ভেতর থলের বেড়ালের মতন শুয়ে আছে দুদিকে মুখ করে, তবে এখন সেগুলো অনেকটাই ঝুলে পেট বরাবর নেমে যাওয়ার পথে। কিন্তু তাতে মাংসের অভাব হবেনা এজন্য আজও বেশ চোখে পরে আর বেশ বোঝা যায় বয়সকালে এদুটোতে কত বালকের উদরপূর্তি হয়েছে কে জানে তবে কত যুবক পৌরের মন ভরেছে তার হয়ত হিসেবের কুল ছিলনা।




জেঠিমা হারুর চাহনিতে খুশি হয়ে হাতের তিন আঙুলে ধরে রাখা ভাতিজার খারা মোটা বারার ডগার ফুটোতে আরেক আঙুল দিয়ে বার বার ঠেকিয়ে ঠেকিয়ে রস আসছে কি না দেখছে একপ্রকার বারার উত্তাপ নিয়ে নিজে গরম হয়ে উঠছে আর ভাতিজার চাহনি অনুভব করতে করতে হারুকে জিজ্ঞেস করে কি'রে হারি কি দেখছিস?




হারু নিজেকে যেন ধরে রাখতে না পেরে জেঠিমাকে বলে ওঠে,,, তোমার নলা দুটো, এই বলে ব্লাউজ পরা জেঠিমাকে জরিয়ে ধরে জেঠিমার বুকে মাথা দিয়ে জাপটে ধরে জেঠিমাকে, তখন আপনা আপনি হারুর বারাটা যেন জেঠিমার হাতের ভেতর চলে আসে, জেঠিমা হারুকে বুকে ধরে, ওরে আমার পাজি ছেলে, আমার দুষ্টু হারুটা বলতে বলতে হারুর খারা বারাটা বেশ করে হাতে ধরে রাখে একটু চাপ দেয়ার তমন করে ধরে রাখে জেঠিমা, হারুর কোমড়টা কেপে ওঠে তখন এটা জেঠিমা অনুভব করে আরো অনুভব করে হারুর খারা বারার শক্তিশালী দৃঢ়তা, উষ্ণতা, যৌবনের উদ্দীপনা, বুকের স্তনের একপাশে একটু একটু ব্লাউজের উপর দিয়েই আলত আলত করে ঘসতে থাকা হারুর নাক মুখ, সুখ আরাম আরও জরে হারুর জরিয়ে ধরার সাথে বুকের স্তনে আরো সজরে চেপে দেওয়া হারুর নাক মুখ ওর কেপে ওঠা দেহ, সমান আকষ্মিক উদ্দীপনায় আরো বেশ করে ধরতে নিয়ে হাতের মুঠোয় চলে আসা হারুর বারা বড় হয়ে ওঠা অন্ডকোষ, ধোনের গোড়ায় গজিয়ে উঠতে থাকা নরম সভাবের পশমি চুলের কিছু।




ভর দুপুর বেলা জেঠিমা ৫০ বছরে পদার্পণ করা যৌবন উত্তির্ন জেঠিমার সাথে ১৫/১৬ ছাড়তে থাকা যৌবনের উষালগ্ন কালের ভাতিজার এমন শরীরের ভাঙিয়ে সুখ খুজতে থাকা জেঠিমা ভাতিজার প্রথম দেহের লোভ যেন মনে জমে ওঠে অপার, অপূর্ণ মিলনে ক্ষিদা বাড়িয়ে দেয় যতটুকু আকর্ষণ বাড়িয়ে দেয় আরও। তখন জেঠিমা হঠাৎ হাতে ধরা হারুর বারা ছেড়ে দিয়ে হারুকে নিজের বুক থেকে তুলে হারুকে আদর মাথায় গালে মুখে হাত বুলিয়ে বুলিয়ে আদর করতে করতে কপালে গালে চুমু খেতে খেতে বলে যাও আমার লক্ষ্মী ছেলে, ভালো ছেলে স্নান করে নাও গিয়ে যাও, আর এভাবে কখনো ন্যাংটো হয়ে নুনকুলি নিয়ে খেলো না কেমন। আমার লক্ষ্মী সোনা,,, এ বলে হারুর খারা ধোন হাতে ধরে সে হাত আবার মুখে এনে চুমু খেতে খেতে আবার ধোনে হাত দিয়ে হাতে চুমু খেতে খেতে বলে আমার বাবুর নুনকুলিটা কত বড় হয়ে গেছে নাও নাও এবার প্যান্ট পরে নীচে যাও।




হারু জেঠিমার আদর খেয়ে খারা ধোনটা নিয়ে প্যান্ট পরতে পরতে নীচে স্নান করতে চলে যায়। এদিকে জেঠিমা আবার ইটের ফাঁক দিয়ে রিতার কাপড় কাঁচা দেখে, মনে মনে মন্তব্য করে ছুড়িটার ওলান হয়েছে বটে, যেন চৌদ্দপুরুষ বসে খাবে।


চলবে...
 
These are the rules that are to be followed throughout the entire site. Please ensure you follow them when you post. Those who violate the rules may be punished including possibly having their account suspended.

যারা কমেন্ট করবেন, দয়া করে বানান ঠিক রাখুন। উত্তেজিত অবস্থায় দ্রুত কমেন্ট করতে গিয়ে বানান ভুল করবেন না। আমরা যারা কমেন্ট পড়তে আসি, আমাদের কমেন্ট পড়তে অনেক অসুবিধা হয়।

Users who are viewing this thread

Back
Top