What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,340
Messages
16,165
Credits
1,494,840
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
আরিয়ার এক্সপ্লোর পর্ব ১ - by hellbro49

আমি ইউকেতে থাকা শুরু করি বাবা-মা বাংলাদেশ থেকে হুট করে শিফট হবার পর। কলেজে ভর্তি হলাম যখন তখন থেকে। তো এডমিট হলাম আরিয়ার কলেজে। আরিয়া মূলত পাকিস্তানী বংশদ্ভূত এখানে জন্ম নেয়া ব্রিটিশ মেয়ে। এত সুন্দর মেয়ে আমি আগে কখনোই দেখিনি মনে হয়। ঐবয়সে প্রথমদিন ওকে দেখে বাসায় যেয়ে তিনবার মাল ফেলেছি। এরপর ওর সাথে মেশার চেষ্টা করব ভাবছিলাম তখন দেখলাম ও সবার মধ্যমণি। যেটা সুন্দর মেয়েদের ক্ষেত্রে হয় আর কি।

আমার পাঠকদের উদ্দেশ্যে বলি, ওর চোখগুলো খুব টানা, দুধটা ছিল ৩৪, পাছাটাও। কোমরটা শুকনা আর ও খুব শুকনা। এজন্য দুধ-পাছা বেশ বড় দেখায়। ওর চেহারা আর এক্সপ্রেশনে অসম্ভব কামনা। এটাই ওকে সবার চেয়ে বেশি সেক্সী ও জনপ্রিয় করে তুলেছে। ওর একটা গ্যাং থাকায় আমি মেশার সুযোগই পেতাম না। তো সেই গ্যাংয়ে সাদা, কালো, ইন্ডিয়ান সব রেসের ছেলেমেয়েই ছিল। ওরা লুকিয়ে হোস্টেলের বাথরুমে সিগারেট খেত। মেয়েরা ছেলেদের বাথরুমে যেত বিড়ি খাওয়ার জন্য মাঝমধ্যে। যেহেতু প্ল্যাটফর্ম বাংলা, তাই আজকের গল্পটা ইংরেজীতে না বলে সরাসরি বাংলায় লিখছি। একদিনের কথা:

বাথরুমে যেয়ে দেখি গোঙানির শব্দ হচ্ছে। আমি বুঝে গেলাম বাথরুমে চুদাচুদি করছে কেউ। আমার পায়ের শব্দ পেতেই দেখলাম আরিয়া আর ওর এক সাদা ফ্রেন্ড জেসন আমাকে আস্ক করলো, "দেখ তো কেউ আসছে কিনা? আমি আর আরিয়া চুদাচুদি করছি। তুমিও আসিওনা এদিকে।"
জেসন বলে উঠলো, "আমরা এখনো শেষ করিনি।" আরিয়া জোরে হেসে বলবো, "আমার ভোদাতে ফেলোনা কিন্তু।" আমাকে দারওয়ানের কাজ দিয়ে ওরা চুদতে শুরু করলো।

আরিয়া বলছে, "জেসন, তোমার গার্লফ্রেন্ড সিলভিয়াকে যদি রবিন বলে দেয়?"
জেসন উত্তর দিলো, "তোমার ভোদায় বাড়া ঢুকানো জন্য আমি দরকার হলে সিলভিয়ার সাথে ব্রেকাপ করলো।" এরপর মুখে অল্প শব্দ করলেও ওরা যে খুব হার্ডকোর চুদাচুদি করছে তা আর বুঝতে বাকী থাকলোনা। ১০মিনিট চুদাচুদি শেষ করে ওরা হাসতে হাসতে বের হলো। আরিয়া বলে উঠলো, "আমার আবার পিল খেতে হবে আম্মুরটা চুরি করে। অলরেডি পরশুদিন এ্যান্ড্রু(আমাদের আরেক ক্লাসমেট) টানা ২বার ভোদা ভাসানোর পর একটা চুরি করে খেয়েছিলাম। এবার নিলে বুঝেই যাবে আম্মু।" বের হতে হতে ওদের এই কথার মাঝে জেসন ওর পাছায় জোরে একটা থাপ্পড় দিয়ে বললো, "slut"৷ আরিয়া হাসতে লাগলো মৌনতার সম্মতি দিয়ে যে, সে নিজেকে মাগিই ভাবে।

আমার বাড়া মহারাজা দাঁড়িয়ে গেসিলো যদিও নিজের ক্রাশকে চোদা খাওয়ার ব্যবস্থা করে মনটা ভেঙে চুরমার হয়ে গিয়েছিল। আরিয়া খেয়াল করে বললো, "গেট আ গার্ল বয়"। মানে, একটা মেয়ে খুঁজে চুদো।

এরপর আরেকদিন আমার হোস্টেলমেট কালো ছেলে জোসেফ বললো, "তুমি জানো কি যে, আরিয়াকে চুদতে আমার খুব ইচ্ছে করে। তোমার করেনা?" আমি বললাম, আমরা মাত্র কলেজে। একবার ধরা পড়লে পানিশমেন্ট হবে, গার্ডিয়ান জানবে। জোসেফ হো হো করে হেসে বললো, "বিচটার পিরিয়ডের ৬/৭দিন বাদে এমন কোনদিন নাই যে ও চুদেনা। ক্লাসের অর্ধেক ছেলের বাড়া ওর ভোদায় চলে গিয়েছে অলরেডি। মাগি আরও ৭বছর আগে থেকে চোদা খাইতেসে মাসে ২৪দিন করে। কিন্তু ও শুধুই সাদাগুলারে চুদতে দেয়। একবার আমার নিগ্রো ৯ইঞ্চি ধনের মজা পাইলে মাগি আর সাদাদের চুদবেনা।"

আমার গা জ্বলে যাচ্ছিলো এসব শুনে। বুঝলাম আরিয়ার প্রতি আমার ভালোবাসা জন্মে গিয়েছে। যাইহোক, পরেরদিন দেখি আরিয়া বেশ গল্প করছে জোসেফের সাথে। আমি সুযোগে ওকে একা পেয়ে বললাম, জোসেফ তোমার সম্পর্কে এসব বলেছে। ও বললো, "থ্যাংকস রবিন। হি ইজ আ সান অফ আ বিচ"।

এর ঠিক চারদিন পর রুমে ঢুকতে যাবো দেখলাম দরজা ভেতরে বন্ধ। ভাবলাম জানালা দিয়ে প্রতিবারের মত ঢুকে যাবো। কিন্তু দেখলাম,
আরিয়া আমার রুমে আমার খাটে শুয়ে আছে। গায়ে একটা সুতাও নাই। ওর ভোদাটা চুষে যাচ্ছে জোসেফ। ওর কামানো ভোদাটা প্রথমবার দেখলাম। দেখেই চুমু দিতে মন চাচ্ছে। কিন্তু উপায় নাই। চাইলেও আমাকে দিবেনা, বরং দেখার সুযোগ হারাবো। তাই আমি দেখছি মুগ্ধতা নিয়ে কি সুন্দর গোলাপী ভোদা আরিয়ার। কালাচোদাটা পাগলের মত চুষছে। আরিয়ার মুখ দিয়ে শুধু আওয়াজ আসছে, "আহ আহ ট্রিট মাই পুসি লাইক আ কুইন। ফাক মি উইথ ইউর…আহ আহ.." চিল্লিয়ে হুট করে মুতে দিলো জোসেফের মুখে! জোসেফ তো চেটে চেটে খেতে লাগলো। যদিও এখন জানি যে, ওটা squirt. এরপর আরিয়া ডগি পজিশনে দাঁড়ালো খাট থেকে নেমে। ওর হাত দুটো খাটে, পা দুটো মাটিতে। জোসেফ ওর পুটকি চাটছে খেয়াল করলাম। দুইজনেই মুখ দিয়ে শব্দ করছে গোঙাচ্ছে। জোসেফ বলে উঠলো, "I wanna fuck this rosebud with my black dick"।

আরিয়া বলে উঠলো, কেউ আমার পুটকি চোদার পারমিশন পাবেনা। ভোদা চুদেচুদে আমাকে তোমার মাগি বানায়া নাও, তাও পুটকি চুদতে পারবানা। আমি এই পুটকি ভার্জিন রাখবো আমার স্বামীর জন্য। জোসেফ চোষায় মন দিলো। চোষা শেষে ওর কুচকুচে কালো বাড়াটা আমার প্রিয় আরিয়ার সুন্দর গোলাপী ভোদার মুখে সেট করে দিল কিছু জিজ্ঞাসা না করেই। পুচ করে ভরে দিলো। আমার বাড়া দাঁড়িয়ে থাকলেও কষ্টে বুক ফেটে যাচ্ছে। ঐ দাঁড়ানো ডগি করে ওকে ১০মিনিটের মত চুদার পর ওকে বসিয়ে নিলো জোসেফের বাড়ার উপর। আরিয়াই জোসেফকে চুদছে এখন। এরপর দুইবার অমন মুতের ফোঁটা পড়ার পরও পাগলের মত আরিয়া চুদছে। আরিয়াকে পজিশন পালটে মিশনারীতে চুদছে এখন জোসেফ। আর আরিয়া বলে যাচ্ছে,
"You are riiiiightt. I am a crazy dicklover bitch. I am your favourite bitch. Fuck my bitchy pussy. Cum inside this bitchy pussy. Cum baby cum. Don't you heaaar me? Give me your baby juice. Cum please cum cum…"
জোসেফের পাছাটা নড়তে নড়তে শক্ত হয়ে গেল। জোসেফ গর্জন করে উঠলো, "take my baby juice. ahhhhh…"

আরিয়া জোসেফের পাছায় হাত দিয়ে চাপ দিচ্ছে এখন আর বলে যাচ্ছে আমি তোমার গরম মাল অনুভব করছি। আহ…. জোসেফ প্রাণপণে দুইটা জোরে ঠাপ মেরে ওর ভোদায় বাড়াটা ঢুকিয়েই ১৫মিনিট শুয়ে থাকলো। ভোদা চুইয়ে জোসেফের সাদা মালগুলো পড়তে লাগলো একটু করে.

এরপর আরিয়া রুম ছেড়ে চলে যায় আর আমি পরে রুমে আসি। আরিয়ার গল্প কেবলমাত্র শুরু। বাকী গল্প আরেকদিন।
 

Users who are viewing this thread

Back
Top