What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,340
Messages
16,165
Credits
1,494,840
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
শীতের দুপুর পর্ব ১ - by chayanroy1985

আমি যখন কলেজে সেকেন্ড ইয়ারে পড়ি তখন শখ হয় কিছু একটা ইনস্ট্রুমেন্ট বাজানো শিখবো ও ব্যান্ড এ বাজাবো। খুজতে খুজতে আমাদের পাড়াতেই খোঁজ পেয়ে গেলাম ইনস্ট্রুমেন্ট স্কুলের। পাড়ায় এক কাকিমাই নতুন স্কুল খুলেছে তিনিই শেখাবেন আমায় গিটার বাজানো। দীর্ঘ চার মাস শেখার পর আমি ছাড়া কাকিমার আর একটাও স্টুডেন্ট হলনা। কাকিমার সাথে এই কয়েক মাসে আমার বেশ ভালই বন্ধুত্ব হয়ে গেল। কাকিমার নাম আমি এখানে গোপন রাখছি কারণ কেউনা কেউ তাকে চিনতে পারেন। যত দিন যেতে লাগলো আমার কাকিমার বাড়িতে যাওয়ার সময় বাড়তে লাগলো এবং পরে কোনো নির্দিষ্ট সময় ছাড়াই আমি কাকিমার কাছে গিটার বাজানো শিখতে চলে যেতাম।

কাকিমার স্বামীও একজন সঙ্গীত শিল্পী। তিনি প্রায় প্রত্যেক দিনই প্রচন্ড মদ্যপান করে অনেক রাতে বাড়ি ফিরতেন ফলে কাকিমাও আমার সাথে সময় কাটিয়ে নিজের একাকীত্ব দূর করতে থাকলো। সপ্তাহে এক দু বার করে আমরা ঘুরতেও যেতাম, পুজোর পর থেকে মর্নিং ওয়াক ও করতে যেতাম একসাথে, এমনকি কাকিমা মার্কেটিং করতে গেলেও আমায় নিয়ে যেত। দিনে দিনে আমি কাকিমার জীবনের একমাত্র সঙ্গী হয়ে উঠলাম। একবার কাকিমাকে আমি পছন্দ করে ব্রেসিয়ার কিনে দিলাম, পরের দিনই কাকিমা সেটা পরে আমাকে দেখলো। তখন আর নিজেকে সামলাতে না পেরে আমি কাকিমার ব্রেসিয়ার খুলে মাই চুষে ছিলাম। এরপর থেকে কাকিমা আমার সামনে শুধু নাইটি পরেই আসতো আর আমি প্রতিদিন মাইদুটো ভালো করে টিপতাম আর চুষতাম।এরকমই এক নভেম্বর মাসের শনিবার দুপুরে আমি কাকিমার বাড়ি গেলাম কাকিমার সাথে রবিবার কোথায় ঘুরতে যাবো তার প্ল্যান করতে ও কাকিমার মাইদুটো চটকাতে কিন্তু সেদিনই পরিস্থিতি এমন তৈরি হল যে আমি কাকিমাকে প্রথম বার চুদলাম তাও আবার কাকিমার ইচ্ছেতেই।

তখন আমার বয়স মাত্র ২০ আর কাকিমার ৪৪। বয়স ৪৪ হলেও কাকিমা এতটাই মোটা যে দেখে ৫৫-৫৬ মনে হতো। বিয়ের ১২ বছর পরেও কোন বাচ্চা না হওয়ায় কাকিমা নিজের শরীর ও রূপচর্চা নিয়ে কিছুটা উদাসীন থাকত শুধু আমি জোর করলে আমার সাথে সেজে গুজে বেরোত। আমি যতজন মহিলাকে চুদেছি তারমধ্যে সবচেয়ে মোটা ছিল এই কাকীমা। কাকিমার মাইগুলো ছিল ৪৮ সাইজের, বড় কুমড়োর মতো ঝোলা ঝোলা আর কোমর ছিল ৪৬ ইঞ্চি আর পাছা ৫৪ ইঞ্চি। কাকিমা ছিল মোটামুটি ফর্সা আর মুখশ্রীও ছিল খুব সুন্দর কিন্তু সব জায়গাতেই মেদের আধিক্য ছিল অত্যধিক বেশি।

সেদিন দুপুরে আমি কাকিমার বাড়ি গিয়ে কলিং বেল বাজাতেই কাকিমা ছাদ থেকে মুখ বাড়িয়ে বললো ছাদে চলে আয় আর চাবি ফেলে দিল। আমি ছাদে গিয়ে দেখি কাকিমা স্নান করে এসে অলিভ ওয়েল মাখছে আর কিছুক্ষণ ধরে পিঠে তেল লাগানোর চেষ্টা করছে কিন্তু পারছে না। আমি বললাম, কাকিমা আমি লাগিয়ে দি? কাকিমা বলল হ্যাঁ দে। কাকিমা উপুর হয়ে শুলো মাদুরে, আমি হাতে একটু অলিভ ওয়েল নিয়ে ম্যাক্সির নিচে দিয়ে হাত ঢুকিয়ে কাকিমার পিঠে তেল লাগানোর চেষ্টা করলাম কিন্তু ভালো করে তেল মাখাতে কিছুতেই পারছিলাম না। আমি কাকিমাকে বললাম, কাকিমা এইভাবে ঠিক হচ্ছে না তুমি একটু ম্যাক্সিটা পিঠের কাছটা তুলবে তাহলে আমি ভালো করে মালিশ করে দিতে পারবো। কাকিমা বলল, ঠিক আছে আমি শায়াটা পরে নিয়ে তুলছি তুই চিলের কোঠার ঘরে আয়।

কাকিমা ঘরে ঢুকে দরজা বন্ধ করে দিল, আমি হাতে অলিভ ওয়েল নিয়ে অপেক্ষা করছি বাইরে। এক মিনিট পরে কাকিমা আমায় ঘরে ডাকল। আমি ঘরে ঢুকে দেখি কাকিমা বুকের উপর শায়াটা বেধে আমায় বলছে , আমি খাটটায় শুই তাহলে তোর সুবিধা হবেতো? কাকিমা উপুড় হয়ে খাটে শুলো আমি ঘাড়ে আর পিঠে ভালো করে ম্যাসেজ করতে শুরু করলাম। কাকিমা মুখ থেকে বেশ আরাম পাওয়ার আওয়াজ করছে। পিঠে তেল মালিশ করতে করতে দুদু গুলো সাইড দিয়ে একটু হাত ছোঁয়ালাম। ফর্সা পিঠ দেখে তখনই খুব কিস করতে ইচ্ছে হলো কিন্তু নিজেকে কন্ট্রোল করলাম। পিঠে তেল মালিশ শেষ করে কাকিমাকে বললাম, কাকিমা একটু শায়ার দড়িটা লুস করনা প্লিস, কোমরটায় একটু তেল মালিশ করেদি।

কাকিমা আমার কথা শুনে শায়ার দড়িটা লুজ করে দিলো। আমি কোমরে তেল মালিশ করতে করতে কাকিমার পাছায় হাত দিলাম, উফফ কি নরম পাছা যেন পুরো ছানার তাল। কাকিমা কিছু বলছেনা দেখে বড় গামলার মতো পাছাটা তেল মালিশ করতে করতে টিপতে শুরু করলাম। কাকিমার শায়াটা কোমরের নিচে নামিয়ে দিয়েছি প্রায় কিন্তু তাও ভালো করে পুরো পাছাটা দেখতে পাচ্ছিলাম না। বিছানা থেকে নেমে মেঝেতে দাড়িয়ে আমি কাকিমার পায়ে তেল মালিশ করতে শুরু করলাম। পায়ের চেটো থেকে টিপতে টিপতে ক্রমশ উপরে উঠতে থাকলাম আরে সাথে শায়াটাও আস্তে আস্তে নিচ থেকে গুটিয়ে প্রায় পাছার ওপর উঠিয়ে দিলাম ফলে পুরো পাছাটাই এবার দেখতে পেলাম কিন্তু কাকিমার থাইয়ের চর্বির জন্য গুদ দেখতে পাচ্ছিলাম না।

কাকিমার ফর্সা লোমহীন থাই আর পাছা দেখেই আমার বাঁড়া খাঁড়া হয়ে গেল, এদিকে তিন সপ্তাহ হয়ে গেছে আমি বর্না বা রুমা কাকিমা কাউকে চুদতে পারিনি বিভিন্ন কারনে সরলা মাসিও বাড়ি গিয়ে ছিল। কয়েক সপ্তাহ ধরে দেখছি কাকিমা আমার সামনে একটু খোলা মেলাই থাকছিল, দুপুরে আমি আসলেও আর এখন ব্লাউজ পরে না কাকিমা। ঘুরতে যাওয়ার আগে আমার সামনেই কাকিমা এখন শাড়ী পড়ে।।

কাকিমার মাই অনেকবার চুষেছি এই কদিনে।প্রথম যে রবিবার বিকেলে ঘুরতে বেরবার আগে কাকিমা শাড়ী পরার সময় আমায় ব্রেসিয়ার পরে দেখলো সেদিন আর নিজেকে সামলাতে পারলাম না। আমি কাকিমাকে পেছন থেকে জড়িয়ে ধরি আর কাকিমার মাইদুটো টিপতে আরম্ভ করি পিঠে ঘাড়ে কিস করতে করতে। কাকিমা আমায় বাঁধা দেয়না, বরং উপভোগ করে শরীরে আমার প্রথম স্পর্শ। বেশ কিছুক্ষণ দুটো মাই ভালো করে টেপার পর, কাকিমা বলল, এবার ঘুরতে নিয়ে চল, এগুলো শুধু এতক্ষণ ধরে টিপলে ব্যাথা করবে, বাকিগুলো মঙ্গলবার দুপুরে এসে করিস। তখন কাকিমার ঠোঁটে কিস করতে শুরু করলাম প্রায় আধ ঘন্টা কিস করে কাকিমা বলল এখন চল ঘুরে আসি বাকিটা পরে করবো।

এর পরে মঙ্গল বার ও বৃহস্পতি বার সারাদুপুর শুধু কাকিমার মাই নিয়ে খেলেছি, কখনো টিপেছি, কখনো চুষেছি বিভিন্ন ভাবে, সারা শরীরে কিস করেছি শুধু মাসিক চলছিল বলে গুদে হাত দিতে দেয়নি। তাই আজ আরেকটু বেশি এগোবার চেষ্টা করে দেখি যদি কাকিমা চুদতে দেয়, কাকিমা বলেছিল মাসিক বন্ধ হলে গুদে হাত দিতে দেবে। হিসাব মতো শনিবার মাসিক বন্ধ হওয়ার কথা তাছাড়া আজ যখন কাকিমা প্যান্টি পরে নেই সুতরাং মাসিক বন্ধ হয়ে গেছে।

কাকিমা বুঝতে পারছিল যে আমি তেল মালিশ করতে করতে কাকিমার শরীর নিয়ে আমি খেলতে শুরু করেছি আর কাকিমাকে গরম করতে চাইছি। অনেক দিন পর নিজের গোপন অঙ্গে পরপুরুষের ছোঁয়া পেয়ে কাকিমা সেটা উপভোগ করছিল প্রাণ ভরে, মনে মনে নিজেকে আমার সামনে মেলে ধরতে চাইলেও, বয়সের পার্থক্য ও সমাজের কথা চিন্তা করে কাকিমাও যে আমাকে দিয়ে প্রাণ ভরে চোদাতে চায় সেটা বলতে পারলো না, চুপ করে শুয়ে রইলো। আমি কাকিমাকে চিৎ করে শোয়াতে চাইলে কাকিমা প্রথমে কিছুতেই রাজি হচ্ছিল না এর পরবর্তী অধ্যায়ের কথা ভেবে।

আমি অনেক করে বলার পর কাকিমা রাজি হলো চিৎ হয়ে শুতে। আমি কাকিমার দুপায়ের ফাঁকে বসে কাকিমার ডান পাটা আমার কোলে নিয়ে তেল মালিশ করতে লাগলাম কিন্তু কাকিমা শায়া দিয়ে গুদটা ঢেকে নিলো। উদ্দেশ্য বিফল দেখে কিছুক্ষণ পরে আমি খাট থেকে নেমে দাড়ালাম আর নিজের গেঞ্জি আর ট্রাউজারটা খুলে শুধু জাঙ্গিয়া পরে রইলাম। কাকিমা নিজের ডান হাত দিয়ে চোখ ঢেকে রেখেছিল।

আমি হাতে তেল নিয়ে কাকিমার প্রথমে বাম হাতে ও তারপর ঘাড়ে ও বুকে তেল মালিশ করতে থাকলাম। কাকিমা আমার হাত দুটো ধরে এবার নিজের বড় বড় দুটো ৪৮ সাইজের মাইতে ধরিয়ে দিয়ে বলল এবার এগুলো এবার ভালো করে মালিশ করে দে সোনা। ফর্সা বড় বড় মাইয়ের উপর টোপা কুলের মত লালচে খয়েরী রঙের বোঁটা দেখে আমি আর নিজেকে কন্ট্রোল করতে পারলাম না কাকিমার উপর শুয়ে কাকিমার মাই চুষতে আরম্ভ করলাম। কাকিমা আমার মাথায় হাত বুলিয়ে দিতে লাগল। মাই চুষতে চুষতে শায়ার নিচে দিয়ে কাকিমার গুদে হাত দিতে গেলে কাকিমা আমার হাতটা ধরে নিল। মিনিট কুড়ি মতো মাই চোষার পর কাকিমা বলল, দুদুগুলো এবার একটু ভালো করে মালিশ করেদে সোনা, দেরি হয়ে যাচ্ছে।

আমি হাতে তেল নিয়ে মাই দুটো ভালো করে ডলতে ডলতে তেল মালিশ করতে শুরু করলাম। কিছুক্ষণ জোরে জোরে টেপার পরে কাকিমা একবার বলল চয়ন আরেকটু আসতে টেপ বাবু আমার লাগছে। মাই টিপতে টিপতে আমি কাকিমার গুদ দেখার জন্য পাগল হয়ে উঠলাম। কাকিমার বাঁ পাটা আমার কাঁধে নিয়ে মালিশ করতে শুরু করলাম যাতে শায়াটা আস্তে আস্তে ফাঁক করে গুদটা দেখতে পাই। পায়ে মালিশ করতে করতে কাকিমার শায়াটা ক্রমশ তুলতে তুলতে গুদের উপর থেকে উঠিয়ে কোমরের উপর জড়ো করে দিলাম। প্রথম কাকিমার গুদ আমি দেখতে পেলাম।

সারা শরীরের মতো কাকিমার গুদেও মেদ আধিক্য একটু বেশি, একেবারে বান পাউরুটির মতো ফোলা গুদ, গায়ের রঙের থেকেও যেন বেশি ফর্সা, গুদের পাঁপড়ি গুলোও একটুও ঝোলা নয়, দেখে মনে হচ্ছে একেবারে কুমারী মেয়ের গুদ। অল্প অল্প খয়েরী বালে ঢাকা দেখে ইচ্ছে করছিল এক্ষুনি ফাঁক করে চটি কিন্তু নিজেকে কোনো রকমে কন্ট্রোল করে তলপেটে তেল মালিশ করতে শুরু করে আসতে আসতে গুদের উপর হাত নিয়ে এলাম। কাকিমা আর কিছু বললোনা দেখে আমি প্রথমে গুদের উপর একটু হাত বোলালাম, তারপর একটু পাঁপড়ি দুটো ফাঁক করে ক্লিটোরিসটাও দেখলাম ।
 

Users who are viewing this thread

Back
Top