What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

বউকে ন্যাংটো করে বন্ধুদের হাতে তুলে দিলাম (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,340
Messages
16,165
Credits
1,494,840
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
বউকে ন্যাংটো করে বন্ধুদের হাতে তুলে দিলাম পর্ব ১ - by asifgadha

হেল্লো বন্ধুরা, আমি আসিফ, আমার জীবনের একটা স্মরণীয় ঘটনা আজ শেয়ার করতে যাচ্ছি।

আমার বয়স ৩০। বেসরকারী প্রতিষ্ঠান চাকরি করি। মোটামুটি ভালোই ইনকাম করি। কাজ, বন্ধুদের সাথে আড্ডা দিয়েই সময় কাটতো। এর ভেতর বাসা থেকে বিয়ের জন্য মেয়ে দেখা শুরু করে।

যদিও তখনো বিয়ে করিনি চটি গল্প আর পানু দেখে দেখে একটা জিনিস ফিল করতাম যে বউ সেক্সি হলে বন্ধুদের তাকে দেখিয়ে উত্তেজিত করে নিজে মজা পাওয়া যায়।

যাইহোক, একবার মেয়ে দেখতে গেলাম,, সাথে দুই বন্ধু ছিলো সামি আর প্রীতম। দুই জনই মেয়েদের ব্যপারে এক্সপার্ট ছিল। বিশেষ করে প্রীতম। হিন্দু হলেও তার মুসলিম মেয়েদের প্রতি আলাদা টান ছিল। জীবণে কত জন মেয়েকে যে খাইছে সেও বোধহয় মনে করতে পারবে না। ৬ ইঞ্চি হিন্দু আকাটা ধোনে যে মেয়েরা কিশান্তি পায় তারাই জানে।

তো মেয়েকে যখন দেখানোর জন্য আমাদের সামনে আনলো চোখ ফেরাতে পারছি না! কি যে অপরুপা! ঠোট, নাক, চোখ, একেবারে যেন হুর নেমে এসেছে।
হিজাব পরা ছিল, সাথে সালোয়ার কামিজ। কামিজটা বডির সাথে ফিট ছিল। বুকের উপ্র ওড়না থাকলেও সাইড দিয়ে দুধের রাউন্ড শেপ বোঝা যাচ্ছিল, কোমরের বাক আর পাছা! ভাই রে ভাই!

২৫ বছরের মেয়ে নাম তানিয়া। অনার্স কমপ্লিট করেছে। কথাবার্তা শেষ করে বন্ধুদের নিয়ে আলাদা হলাম। গার্ডিয়ানরা অন্য দিকে কথা বলছে। আলাদা হয়েই প্রীতম বললো" মামা, মাল টা কি খাসা দেখছিস! যেমন দেখতে তেমন ফিগার! আমার তো দেখেই ধোন বাবাজি লাফ মারছে! জোর করে চাইপা রাখছি!'

আমি বললাম, ওই ব্যাটা, যদি এখানে বিয়ে হয় এইটা তোর ভাবি হবে, সম্মান দিয়ে কথা বল'
' সম্মান তো ভাবির পুটকির ভেতর ভরবো শালা,, পাছাটা দেখছিস? পরীমনি ফেল। আর দুধ, কমের ভেতর ৩৬ হবে। টাইট আছে সেই রকম।

' কি করে বুঝলি? আজকাল তো প্যাডেড ব্রা পরে, দেখে মনে হয় টাইট কিন্তু অরিজিনালি স্যাগি থাকে।'

' মাম্মা, এত দুধ কচলাইছি জীবনে আসল নকল বুঝবো না, শেপ দেখেই বোঝা যাচ্ছে ন্যাচারাল, এই মাল না খাইলে পস্তাবি" আর বন্ধুদের একটু দিস, একাই খাইস না,, হাহ হা"

আচ্ছা বিয়ে হইলে ভাগ পাবি, চল দেখি কি অবস্থা ওদিকে" মজা করে বললাম।
ওদের সাথে এসব বললাম বটে কিন্তু আমার নিজের মনের ভেতরও ফুল ফুটছে! ইস যদি সত্যি পাইতাম।
আসলে আমার মনে হচ্ছিল আমার চাকরি বাকরি সব অবস্থা দেখে হয় এই মেয়ে আমার কপালে নাই। কে জানত ভবিষ্যতে কি অপেক্ষা করছে!

নিয়ে ঠিক হয়েছে! কপাল আমার এত ভালো হবে ভাবিনি! বিয়ের কেনাকাটা সব আস্তে আস্তে হচ্ছে, মাঝে একবার দেখাও করেছি। আসমানি পরী যেন একটা! অতটা সময় করতে পারছি না।

একদিন হটাৎ বন্ধুদের সাথে আড্ডায় বসলাম। সামি প্রীতম, সাইফ, দুলাল আমি ৫ জনে বসছি আড্ডায়। বন্ধুরা আমার বিয়ে নিয়ে মজায় ব্যস্ত। এর ভেতর দুলাল আর সাইফ বিবাহিত।
সাইফ বলছে, "দোস্ত বিয়ের তো ৩ বছর হইলো,, যাই বলিস শুরুস মজা কয়েকমাস থাকে যত সুন্দরি হোক না কেন বউ, এর পর কাজের লোক রেও চুদতে ইচ্ছা করে"

" কেন মাম্মা, তুই কি ভাবিরে চুইদা মজা পাস না এখন? বাচ্চা হওয়ার জন্য মোটা হইছে এখন, কিন্তু পাছাটা দেখতে তো সেই লাগে রে" সামির প্রশ্ন।

"ওই মাগীর পুত, কারে নিয়া কিভাবে কইতে হয় জানস না! এমনে বলে কেউ" সাইফ ঝাড়ি দিয়ে বললো।

"দোস্ত, তোদের সমস্যা কি জানস? তোরা বউরে মাল ভাবতে পারস না। মাইয়া মানুষ মানেই মাগী। রাস্তা দিয়ে যেগুলো দেখিস আর হাতাস সেগুলো কারো বোন কারো বউ। তোর বউ এর পাছার কথা ভেবে রাস্তার লোক মাল আউট করবে তাতে সমস্যা নাই, বন্ধু বললেই খেপোস! আরে ব্যাটা এটারে কমপ্লিমেন্ট হিসাবে নে। মানুষ রে যত দেখাবি যত উত্তেজিত করবি বউরে দেখিয়ে,, বাসায় যেয়ে চুদে তত মজা পাবি" দুলালের উত্তর।

"তাই নাকি? তো বউ দি কেমন মাল শুনি? বাইরে থেকে দেখে তো হেব্বি লাগে" শাড়ির নিচে নাভি যেভাবে বাইর করে রাখে তাতে তো জিভ দিয়ে পানি আসে।" সামি হেসে বলে।

"আমিই তো ওকে এভাবে বাইরে আনি যেন তোদের জিভে না ধোনেও পানি চলে আসে। একটু শুকনা হইছে তো কি হইছে,, সাজাইতে জানলে যে কাউরে সেক্স বোম্ব বানানো যায়।"

"হট কিছু দেখাইবি নি বউদির? আমি ব্যাচেলর মানুষ দেইখা শান্তি নিতাম আর কি" সামি হেসে বলে।
"হট কি দরকার হইলে ন্যাংটা করে দেখাবো।" দুলাল চোখ টিপলো। " আচ্ছা দাড়া হালকা গরম করি তোদের।" বলে দুলাল মোবাইল বের করলো,, কিছুক্ষন ঘেটে একটা ছবি বের করলো।

"নে দেখ, তোদের বউদি কেমন" মোবাইল এগিয়ে দিলো আমাদের দিকে।

দুলাল এর মোবাইল হাতে নিয়ে তো চোখ কপালে উঠলো! পুজা বউদি ছবি, ওদের ড্রয়িং রুমে তোলা। দাঁড়ানো অবস্থায়, পেছন দিক করা। মুখ ঘুরিয়ে ক্যামেরার দিকে তাকিয়ে পোজ দিয়েছে, উপরে কোন কাপড় নাই, শুধু একটা পেন্টি পরা, তাও পাছার দাবনার ভেতর হারিয়ে গেছে! উন্মুক্ত পিঠ পাছা পা। বোগলের পাশ দিয়ে দুধের একপাশ দেখা যাচ্ছে! আর চেহারায় কি কামুকি ভাব!! পাছাটার থেকে চোখ সরানো যাচ্ছে না।

আমরা পুরাই টাসকি খাইলাম। দুলাল ওইদিকে মিটিমিটি হাসছে। হঠাৎ সাইফের ধোন চাপ দিয়ে বলল, "কি রে এটুকুতেই দাঁড়িয়ে গেছে!"

দোস্ত প্লিজ সামনের টা দেখা!! বউদির গুদটা দেখবো!

উহু,, এত্ত সহজে না,, ফ্রি তে বউ বেচুম না। তোর বউ এর টা দেখা তারপর।

আমার কাছে তো ন্যাংটা নাই মামা।

যা আছে আগে তাই দেখা।
বেচারা সাইফ! এদিকে বন্ধুর বউ এর পোদ দেখে কনট্রোল করতে পারছে না আর ওইদিকে নিজের বউ। অগত্যা নিজের মোবাইলে খুজতে থাকলো। একটা ছবি বের করে বললো এইই আছে আমার কাছে।
ওর বউ এর ওড়না ছাড়া ৩পিস পরা ছবি। ৪০ সাইজের দুধ ফেটে বের হয়ে আসছে।

"মালটা সুন্দর ছিলরে, তুই ঠিক মত যত্ন নিতে পারিস নি, এই দুধেল গাই আমার হাতে পড়লে পাড়ার সবাইরে দাওয়াত করে দুধ খাওয়াইতাম"

দুলালের কথা শুনে সাইফ কিছুক্ষন ওর বউ এর ছবির দিকে চেয়ে থাকলো। সত্যিই তো! বউ এর প্রতি অন্যরকম একটা ফিল পাচ্ছে। যাই হোক,, সাইফ বললো,, আমারটা রে দেখালাম, এবার বউদির দুধ আর গুদ দেখা"

" না না বাইঞ্চদ, এত সহজে না, কাপড়ের উপর দিয়ে দেখায়া এবার পুরা দেখতে চাস তা তো হবে না। "
আমি একটা বুদ্ধি দিতে পারি, সামি হেসে বললো।
কি?
রাতে গ্রুপে ভিডিও কল কর,, ঘুমন্ত বউদের খুলে খুলে দেখাবি!!

জেগে গেলে ঝামেলা হবে। প্রীতম বললো।
ঘুমের ওষুধ খাইয়ে নিলেই হবে। আমি হেসে উত্তর দিলাম।

আমরা দুইটা না হয় নিজেদের বউদের দেখবো,, তোরা ৩ টা তো বিয়াই করস নাই,, তোদের কি হবে?? দুলালের প্রশ্ন।

দোস্ত, আমি আর সামি গফ দের ন্যাংটা দেখাবো কোন প্রবলেম নাই। যদিও রাতে লাইভে পারবো না,, পরে দরকার হলে সেক্স ভিডিও দেখাবো, কি বলিস সামি?
সামি হ্যা সূচক মাথা নাড়লো।
আর আসিফ? মামা তোর হিজাবি মালটা রে তো সবাইকেই খেতে দিতে হবে রে!

বিয়াই তো এখনো হয় নাই।।।

হবে তো! তোকে রাখবো যদি তোর বিয়ের রাতে স্পেশাল গিফট পাই।
আমি তখন গরম হয়ে আছি। কিছু চিন্তা না করেই কথা দিলাম।

তো সেদিন রাতে যার যার মোবাইল নিয়ে অপেক্ষা করছি,, ৩ ব্যাচেলর বন্ধু ১২ টা থেকে লাইনে আছি। ১ টার সময় সাইফ কল দিলো।

ফিস্ফিস করে বললো। মামা ঘুমাইছে মাগি, ওষুধ কাজ দিছে।

১ মিনিট এর মাঝে দুলালের ফোন। হইছে। এবার শুরু কর সাইফ, দেখা।

সাইফের ঘরের লাইট জালানো, বউ এর দিকে মোবাইলের ক্যামেরা ঘুরালো। ওরেব্বাস,, ফরসা দেহটা যা লাগছে না। লং স্কার্ট আর সেমিজ টাইপের জামা পরা। সাদা সেমিজের উপর পাহাড়ের মত দুধ দুখানা ফুলে আছে। উপর দিয়ে বোটা বোঝা যাচ্ছে। দুধের কারণে বোটার জায়গাওগুলো ভিজে আছে,, তাতে উপর দিয়েই গাড় চকলেট কালার বোঝা যাচ্ছে।

"ওরেব্বাস। দুলাল বললো। এই গাভী রাইখা তুই অন্য জায়গাতে সুখ খুজস। নে এবার খোলা শুরু কর।

সাইফ ইতস্তত করছিল। প্রীতম তাড়া দিল,,তাড়া তাড়ি কর না,, সহ্য করা যাচ্ছে না আর!

অগত্যা সাইফ বউ সাবধানে বউ এর জামাটা উপরে তুলে পেট আলগা করে দিল। পরিমনি বাচ্চা দেওয়ার পর পেট যেমন হইছে অনেকটা তেমন। গভীর নাভি তে যে ধোন ঢুকানো যাবে!

দোস্ত আর সহ্য হচ্ছে না রে। গাভীনের ওলান দুটো দেখা,
সামি বললো।
সাইফ এবার জামার বোতাম খুলতে শুরু করলো। লাস্ট এর বোতামটা খুলার সাথে সাথে যেন বোমা ফাটলো, বিশাল দুধ দুটো লাফিয়ে বের হইল, বন্ধন ছিড়ে মুক্তির স্বাদ পেলো।

ছোট খাটো ফুটবলের মত দুধ, সাথে বড় বড় বোটা। দেখে আমাদের সবার ধোনের অবস্থা খারাপ। ভাবিরে এতবার দেখেছি এই অবস্থায় পাবো স্বপ্নেও ভাবিনি।

সবাই ধোন খেচছি, দুলাল ধমক দিয়ে বললো সাইফ বেশ্যার পোলা, কুত্তা চোদা ভাবি খানকি টারে ন্যাংটা কর,, মাগীর গুদে কত রস দেখি।
সাইফ যেন পুরা হিপনো টাইজড হয়ে গেছে। দুলাল যা বলছে এখন তাই করবে। নিজেই নিজের বউ কে দেখে ধোন বাইর করে ফেলছে। স্কার্টটা টান দিয়ে নামিয়ে ভাবিরে পুরা উলংগ করে ফেললো আমাদের সামনে।

ফোলা ফোলা গুদে হালকা বাল। হয়ত সপ্তাহ খানেক আগে কেটেছে। সহজ সরল, হাসিখুশি ভাবিটারে চোখের সামনে ন্যাংটা অবস্থায় দেখে আর কনট্রোল করা যাচ্ছে না।

সাইফ আর্তনাদ করে উঠলো, দোস্ত, ঘরে যে এমন খানকি মাগি রাখছি নিজেই বুঝি নি। আর পারছি না। এবার চুদতে হহইবো।
চুদ আমাদের সামনে,, খানকি মাগি আবার কেউ আড়ালে চুদে নাকি।
আচ্ছা, বলেও সাইফ মোবাইল সাইডে টেবিলে সেট করলো

নিজের সব কাপড় খুলে সাড়ে ৬ ইঞ্চি বাড়া টা ভাবির ২ পায়ের মাঝে রেখে দুধ চাপতে থাকলো। চাপে বুকের থেকে দুধ উপচে পড়ছে আর সে সেটা চেটে খাচ্ছে। পাগল হয়ে গেছে যেন! হঠাৎ ওর বউ এর ঘুম ভেংগে গেল। অস্ফুটো স্বরে বললো কি করছো!

মাগী চুপ থাক। গুদে অনেক রস জমাইছিস না! তোর রস বাইর করবো আজ। সাইফ চেচিয়ে উঠলো। ঘুমের ওষুদের প্রভাবে ছিল, না হলে কি যে কাহিনী হত তখন কে যানে। ওর বউ এর বাধা দেয়ার শক্তি নাই, দেবেই বা কেন! এতদিনের যৌন আকাঙ্ক্ষা সামি অবশেষে পূরণ করছে।
সাইফ সারা শরীর চাটা শেষে গুদ চাটতে থাকলো। ওর বউ এর মোয়ানিং ও আস্তে আস্তে বাড়তে থাকলো।

আহ আহ আ আ আহ! বউ এবার তার দুই পা দিয়ে সাইফের মাথা জোরে গুদে চেপে ধোরলো। মাংশল থাই আর দুধ অনাবরত কাপছিল।ওভাবে সাইফকে রেখেই ওর বউ কাত হলো। আমরা অবশিষ্ট যা দেখিন সেটাও দেখা হল,, বিশাল পাছাটা এখন আমাদের সামনে। হয়ত বুঝেই সাইফ এবার পাছার দাবনা চাপ দিয়ে শরিয়ে পোদ ফাকা করে ধরল। আমরাও পাছার ফুটো টা দেখতে পেলাম সাইফের ধোন বাবাজি তো আর কথা শুনছে না। সাপ এবার গরতে ঢুকতে চায়। বউ রে সোজা করেগুদ টা ফাকা করে সটান ঢুকায় দিল। ভাবি এমন চিৎকার দিলো মনে হলো কোন কুমারীর পর্দা ফাটছে।
আ আ আহ উহ আ আ,,
গাভীন ভাবি চেচিয়ে যাচ্ছে, সাথে বিশাল দুধজোড়াতে সুনামির মত ঢেউ উঠেছে।
কত গুপ্তধন, মনি মানিক্য যে লুকিয়ে ছিল এই গোলগাল সুইট ভাবির কাপড়ের নিচে আজ তা উন্মুক্ত হলো।

সাইফ চুদছে আর গালি দিচ্ছে, "খানকি মাগী, ভোদায় এত রস জমাইছিস কোন ভাতারের লাইগা! রাস্তার কুত্তা দিয়ে চোদাবো তোরে মাগী! ন্যাংটা করে রাস্তায় নামাই দিব। আকাটা ধোন দিয়ে তোর পাছা ফাটাবো!"

এসবে যেন ভাবির উত্তেজনা একেবারে চুড়ায় উঠে গেলো। জোরে চিৎকার করে উঠলো। বুঝলাম রস খসেছে এবার। এক্কেবারে নিস্তেজ হয়ে পড়ে থাকলো। বুকের দুধ শারা শরীরে ছিটিয়ে আছে। তার ভেতর সাইফ তখনো চুদে যাচ্ছে আর গালি দিচ্ছে।

চলতে থাকলো আরো প্রায় ১৫ মিনিট। সাইফ শেষে বউ এর গুদে মাল আউট করলো। গরম মাল গুদের ভেতর পেয়ে ভাবি যেন নিজের সেরা সুখের সম্মুখিন হলো। সাইফ বউকে কাত করে বউএর পাছার ফাকে ধন রেখে আমাদের দিকে বউকে ফিরিয়ে শুয়ালো। ওষুধের প্রভাবে ভাবি কিছু বুঝলো না, চোখ বন্ধ করে ঘুমাতে থাকলো। আমরা তার সম্পুর্ন শরীর দেখতে থাকলাম কাত হয়ে থাকায় দুধ দুইটা ভোদা পুরা আমাদের দিকে ফেরানো। সাইফ পেছন থেকে মিটিমিটি হাসছে। আর দুধ চাপছে। সাদা তরল বোটা দিয়ে বের হয়ে আসছে। আমরা সকলে মাল আউট করে ভাবিকে উৎসর্গ করলাম।
সাইফ নিস্তেজ হয়ে শুয়ে পড়লো।

শোয়ার আগে মোবাইল হাতে নিয়ে একটা চোখ টিপ দিলো আমাদের দিকে। এর পর কল কেটে দিল।
 

Users who are viewing this thread

Back
Top