What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

মায়ের থাইল্যান্ড ভ্ৰমণ (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,340
Messages
16,165
Credits
1,494,840
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
মায়ের থাইল্যান্ড ভ্ৰমণ - by suchrita69

হ্যাল্লো রিডার্স। আমি সুজয় সেন। আজকের কাহিনী আমার ছিনাল মা সুচরিতা মাগীর। প্রথমে মায়ের সমন্ধে একটু বলে রাখি। মায়ের নাম সুচরিতা। বয়স ৪৪। মাগীর গতর পর্নহাব এক্ট্রেস দের মত। দুধ গুলো জাপানিজ এক্ট্রেস হিটমি ট্যাংকার মত। পদ আমেরিকান এক্ট্রেস আলুরা জনসন। কোমর আর মুখের গঠন ভোজপুরি এক্ট্রেস নিলাম গিরি র মত। বডি সাইজ ৪৫-৩০-৪৪। গায়ের রং ফর্সা, চুল গুলো পিঠের অর্ধেক পর্যন্ত। শুনে বুজে গেছো মাল পুরো আস্ত রেন্ডি।

দেখতে দেখতে থাইল্যান্ড যাওয়ার দিন এসে গেলো। আমাদের টিকিট কলকাতা থেকে ব্যাংকক ছিল। রাত ১.৫০ সের প্লেন। আমরা রেডি হয়ে দমদম এয়ারপোর্ট এ পৌঁছেগেলাম। আমি কালো পেন্ট, সাদা শার্ট পড়েছিলাম। মা ওয়ান পিস সুবুজ কালার এর পরে ছিল। যার ভিতরে আমি ইচ্ছা করে ব্রা, পেন্টি পড়তে দেয়নি। যার ফলে মায়ের চলার সময় মায়ের দুধ লাফাচ্ছিলো। এত বড় বড় সাইজ থাকার জন্য আরো ভালো বুজাযাচিলো। আর নিচের অবস্থা সেম ছিল। পদের পাছার দুলন ওহ সে কি ছিল। হিল তুলা জুতার জন্য মায়ের পাছার ভাঁজ বুজাযাচ্চিলো। ওয়ান পিস ড্রেস তা মায়ের হাঁটুর উপরে ছিল। যা প্রচুর টাইট ছিল। ড্রেস ছোট থাকার কারনে মায়ের পদের নিচের কিছু অংশ দেখা যাচ্ছিলো। সব দেখে এনজয় করছিলো। আমার এয়ারপোর্ট এ চেকিং করিয়ে প্লেন এ চলে গেলাম।

আমাদের সিট সাইট উইন্ডো রো তে ছিল। ১ ঘন্টার টাইম লাগতো। কিন্তু কিছু প্রব্লেম এর জন্য ১.৪০ মিনিট লাগল।
কিন্তু প্লেন যা যা হলো। উঠতে প্লেন হওয়াতে যাওয়ার পরে আমাদের খাওয়ার দিলো। তারপর আর কোনো এয়ারহোস্ট্রেস এলো না। সবাই ঘুমিয়ে পড়ল কিছুক্ষন পর। কিন্তু আমি মায়ের গুদে আঙ্গুল ঢুকিয়ে আন্ডার বাহার করতে লাগলাম। মা একহাত দিয়ে খাচ্ছিলো। আর এক হাত দিয়ে আমাকে আটকাচ্ছিলো। আমি প্লেন এ লোকের সামনে মায়ের ওয়ান পিস ড্রেস এর উপর দিয়ে মায়ের লাউয়ের মত মাই জোড়া বের করে খেলছিলাম। যখনি কেউ বাইরে যাওয়ার জন্য উঠছিলো তখনি মা নিজেকে ঠিক করে নিছিল। এই করে মাকে গরম লাগতে লেগে গেলো।

মা প্রথমে নিজেকে কিছুটা ঠিক করে বাথরুম গেলো। আমিও ফাক দেখে মায়ের বার্থরুম ঢুকে গেলাম।
মা : সুজয় তুই কিন্তু প্রচুর বাজে হয়ে যাচ্ছিস।
আমি : কেন বলছ।
মা : প্লেন সবার সামনে এই সব করছিস।
আমি : কেন তাহলে সবার সঙ্গে করবে। সবাই কে ডেকে ডুব।
মা : সুজয় দেখ আমার গুদের অবস্থা। পুরো ভিজে গেছে। কালকে বললি পেন্টি, ব্রা বাদে এই ড্রেস পড়তে। সব দেখা যাচ্ছিলো তবুও পরে এলাম। এমনি আমার শরীর গরম আছে। তার উপর তুই এরকম করলে আমার অবস্থা কি হবে বল।
আমি : চলার সময় মজা আসছিলো। ইং ছেলের সামনে নিজের রসালো শরীর দেখাতে।
মা : আমার থেকে তো তোর বেশি মজা লাগছিলো। নিজের মাকে বেশ্যা সাজিয়ে লোকের সামনে দেখাতে।
আমি : যা বলেছো মা। তোমার গতর যা বানিয়েছো। তা লোককে না দেখালে কাকে দেখাবে। তুমি দেখো –

আমি মাকে বার্থরুম এর আয়নায় সামনে দাঁড় করিয়ে মায়ের ড্রেস তা উপরে তুলে নিচের গুদ, ঘুরিয়ে পদ দেখিয়ে বললাম। দেখ এতো সুন্দর বড় বড় পদ সবার থাকেনা। তাই দেখাও।
তারপর উপরের ড্রেস সরিয়ে গুদমা গুদমা দুধ বার করিয়ে হাত দিয়ে টিপে বললাম ইটা দেখো। তোমার লোভ লেগে যাবে, তোমার যা বড় বড় মাই। আমার ছেলেরা শুধু দুধ দেখে ফিদা হয়ে যাই মা, বৌদির।
তুমি বল এগুলো কি শুধু আমি ভোগ করলে হয়। সবকে দিয়ে খেতে হয়।

আমি : দেখ মা তুমি জামাইয়ের সঙ্গে যা যা করেছ তাতে আমার কোন প্রব্লেম নেই। কিন্তু আমাকে তো মকা দিতে হবে।
মা : ঠিক আছে এবার আমার গুদ শান্ত করা।

মা নিজের হাত দিয়ে আমার মাথা কে নিজের গুদের কাছে সেট করল। আমি প্রথমে জিভ দিয়ে গুদ চাটলাম। তারপর পেন্ট খুলে বাড়া সেট করলাম। কিন্তু প্লেন এ বলল সবাই নিজের জায়গা গিয়ে সিট্ বেল্ট পর। আমি ইচ্ছা করে মাকে ছেড়ে দিলাম। আর পেন্ট পরে বেরিয়ে এলাম। মা ও উপায় না পেয়ে নিজের ড্রেস ঠিক করে সিটে এলো। প্লেন ল্যান্ড হলো।

মা তো সেক্সের জ্বালায় অস্থির অবস্থা। মায়ের চুল ঘুটে গেছে। দুধের ক্লিভেজ দারুন ভাবে দৃশ্য মান ছিল। ঠোঁটের লিবিস্টিক ঘেটে ছিল। আমরা এয়ারপোর্ট থেকে বেরিয়ে টেক্সির জন্য ওয়েট করছিলাম।

মা : সুজয় চল না আমাকে একবার চুদে দে। আর পারছিনা।
আমি : একটু ওয়েট কর টেক্সিতে আমার বাড়াতে বসে করবে।
মা : আর পারছিনা। মনে হচ্ছে এক্ষুনি সব খুলে ল্যাংটা হয়ে যাই।
আমি : হয়ে যাও। আমার প্রব্লেম নেই। ( মা কাঁপতে লেগে গেলো।, সেক্সের জ্বালায় )

কিছু ক্ষণ পর একটা বড় টেক্সি এলো। যাতে মা পেছনে বসল। আমি সামনে বসলাম। পিছনে মায়ের সঙ্গে দুটো লোক আরো ছিল। বলে রাখি ইটা ছিল সেক্স কার। আমি ইচ্ছা করে অর্ডার দিয়ে ছিলাম। এরা ভিডিও করে। আর পয়সা নেই না। আবার ঘুরে পায়সা দিয়ে যায়।
মা এমনিতে গরম ছিল। তারপর তারা মায়ের গায়ে হাত বোলাচ্ছিলো, মাও চোখ বন্ধ করে তা উপভোগ করছিল। তারপর তারা মায়ের ড্রেস খুলে বাইরে ফিকে দিলো। মা দুজন হাট্টা কাট্টা লোকের সামনে ল্যাংটা হয়ে বসে ছিল। তারপর তারা তাদের বাড়া মায়ের মুখের সামনে খুলে দিলো। মাও সেক্সি মাগীর মত একজনের বাড়া মুখে নিলো। আর একজনের বাড়া হাতে নিয়ে কচলাতে লাগল। সামনের দিকে ড্রাইভার গাড়ি চালাচ্ছিল। আর একটা ক্যামেরা সব রেকর্ড করছিলো।

এরপর মা একজনের বাড়া মুখে নিচ্ছে আর একজনের বাড়া কচ্লাছিল। তারপর একজনের বাড়ার উপর বসে লাফাচ্ছিলো। তারপর তাকে ছেড়ে আর একজনের বাড়া ধরে চুষছিলো। এই করে দুজনের বাড়াতে বসে চোদন খেল। তারপর মাকে সিটে শুইয়ে মায়ের গুদে বাড়া পুরে চোদন হলো। মিনিমাম ৪০ মিনিট আমার গাড়ি করে এধার থেকে সেধার হচ্ছিলাম। তারপর গাড়ি থামালো একটু ফাঁকা জায়গাতে। মাকে তারা চ্যাং দোলা করে ল্যাংটা রাস্তায় নামিয়ে চলে গেলো। আমিও ব্যাগ নিয়ে নেমে পড়লাম।

তারপর মা রাস্তার পাশে গিয়ে লুকিয়ে আর একটা ড্রেস পড়ল। একটা টাইট ফিট শর্ট পেন্ট। যা অনেক ছোট ছিল যা ৮ ইঞ্চির মত হবে। আর উপরে দড়ি দেওয়া ড্রেস যা শুধু দুধ পর্যন্ত ছিল। মায়ের সেক্সি কামুক নাভি পুরো উন্মুক্ত ছিল। এবার আমার হোটেলে গেলাম। যা বুকিং ছিল। ওই রাত কেটে গেলো।

পরের দিন সকাল শুরু হলো মায়ের ল্যাংটা শরীর দেখে।
মা : কি দেখসিস।
আমি : তোমার জিনিস।
মা : আর কত দেখবি। সব জিনিস দেখিসস। মায়ের চোদন দেখসিস। আরো কি দেখবি।
আমি : তোমাকে আমি পর্নস্টার বানাতে চাই।
মা : কি যা তা বলিস। আমার মত মেয়েকে কে নিবে ষ্টার হিসেবে।
আমি : ষ্টার নয় পর্নস্টার। মানে সেক্স ফিল্ম।
মা : কি বলিস আমি পারবো।
আমি : তোমার ইচ্ছা আছে মা।
মা : ট্রাই করে দেখতে পারি। এখন ওয়েব সিরিজ এর জামানা। আর এটার জন্য যদি তোর বাবা আমাদের সঙ্গে দেখা করে।
আমি : মা তুমি আবার চিন্তা করছ।
মা : ওকে আর ভাববো না। এখন সুদু আমি আমার ছেলের।
আমি : গুদ গার্ল।

আমরা দুজনে ফ্রেশ হলাম। হা সেক্স ও হলো। দুজনে স্রান ছেড়ে খাওয়ার জন্য বাইরে গেলাম। ব্রেকফাস্ট করে আমার দুজনে থাইল্যান্ড ঘুরতে বেড়ালাম। মা আমার হাত ধরে, কখনো আমি মায়ের হাত ধরে ঘুরলাম। এই করে রাত হয়ে গেল। আমরা দুজনে নেকেড ডান্স ক্লাব গেলাম।
যেখানে সব ড্রেস খুলে ল্যাংটা ঢুকতে হয়। মা ড্রেস খুলে ল্যাংটা হাতে সবাই মায়ের দিকে একবার তাকালো। মায়ের শরীর যা তাতে সব বয়সের লোক মাকে একবার হোক দেখতে চাইবে।

আমি মা একটু ডিস্টেন্স হয়ে ঢুকলাম। দুজন দুজন নিজের মত ডান্স করতে লাগলাম। কেউ কেউ মায়ের পদ, দুধ কোমরে হাত দিছিলো। যা ওই ক্লাব এ নরমাল। সবাই সবাই যে কারো সঙ্গে সেক্সের কথা বলছে। তারমধ্যে কেউ কেউ রুম বুক করে চলে যাচ্ছিলো। মা কমসে কম ৮ জন ছেলের মাজখানে নাচ ছিল।
ছেলে : অরে মেডাম আস্তে লাফান। সব খুলে পরে যাবে।
মা : না না আমার খুলবে না। তোমাদের দেখো বেরিয়ে না যায়।
ছেলেরা : না না বেড়াবে না। ঢুকবে বলতিছে গর্তে।
মা : এ গর্ত নয়, পুরো গুহা আছে। ঢুকলে আর বেড়াতে পারবে না।
ছেলেরা : আমাদের তা ঢুকিয়ে দেখো। গুহা ফাটল লাগিয়ে দিবো।
মা : আঃ মাগো। আমার গুহা ফাটল লাগানো বাচাদের খেলা না।
ছেলেরা : তাহলে সবাইকে মকা দাও।
মা : ওকে দেখি কত জোর।

মা ওই ৮ জন ছেলের সঙ্গে রুমে চলে গেলো। প্রথমে ঢুকে মা এর উপরে সবাই ঝাঁপিয়ে পড়ল। সবাই নিজের বাড়া মায়ের হাতে ধরাতে লাগল। মাও এক জনের বাড়া ধরছে, আর একজনের বাড়া চুছিল। সবার বাড়া চুষার পর এক এক করে মায়ের গুদে বাড়া সেট করে ঠাপাতে লাগল। মাও আ আঃ ও উহ আঃ আআ আআ উঃম উম আ করছিলো। গতা রুম মায়ের আওয়াজ আর সেক্সের ফচ ফচ আওয়াজ হচ্ছিলো। মাকে কোলে তুলে মুখে, গুদে বাড়া ঢুকাছিল। মাকে বাড়ার উপরে বসিয়ে, বাড়া চুসাছিলো। তারপর মায়ের পদে বাড়া, মুখে বাড়া, গুদে বার ঢুকিয়ে চুদছিলো। সবাই রেননাম মাকে পেয়ে সব আসা মিটিয়ে নিলো। সবাই মায়ের শরীরে, গুদে মাল ফেলল।

মা : মজা পেলে।
ছেলেরা : হ্যা মেডাম। আপনার শরীর খিদা আলাদা লেবেলের। এই বয়সে এসে এত গুলো বাড়া নিয়ে এখনো তাজা আছো।
মা : তা কি মনে হয়। এই শরীর তা কি করে এরকম হলো। চুদে চুদে আমার সব জিনিস বড় হয়ে গেছে।
ছেলেরা : হ্যা। তাই বলি খুব বড়। দুধ গুলো এখনো নরম আছে।
মা : থাঙ্কস ছেলেরা।

এই বলে তারা চলে গেলো। আমার বাড়ি চলে এলাম। ওই দিন। পরের দিন আমরা অফিস গেলাম যে প্রোডাক্ট গুলো পাঠিয়েছিল তার অফিস।
নেক্সট দিন ১০ তা লাগত আমরা বেড়ালাম। ৩০ ঘণ্টা তে অফিস পৌঁছে গেলাম। অফিস ঢুকে দেখি অনেক ছবির সঙ্গে মায়ের ছবিও আছে। আমার তৈরি করা মায়ের ভিডিও চলছিল অফিস টিভি তে।

আমি যেতে অফিসের পি আর টীম আমাকে দেখে বসতে বলল। আমি মা বসলাম। কিছু খন মেনেজার এলো আমাদের সঙ্গে কিছু কথা বলে। অফিস টুরে নিয়ে গেলো। সব দেখছিলো প্রোডাক্ট। কোথায় শুটিং হয়। সেখানে গিয়ে দেখলাম একটা ইং মেয়ে দুটো ছেলের মাজখানে দাঁড়িয়ে কনডম এর করছিলো। কিন্তু ডিরেক্টর সেটিসফাই হচ্ছিলো না। অনেক গুলো শর্ট নিলো। আমিও ফটো গ্রাফার ছিলাম তাই বুজতে পারছিলাম ডিরেক্টর কি চাসছিলো।

মেনেজার ডিরেক্টর কাছে গিয়ে কিছু তা রেস্ট নিতে বলল।
ডিরেক্টর : সরি স্যার। ইটা না হলে আমার আর সিডিউল নেই। সেই পরের মাসে হবে।
মেনেজার : দেখো কি করা যায়।
আমি : হ্যালো স্যার। আমি কিছু বলব।
ডিরেক্টর : কি বল।
আমি : আপনার যা বলছেন তা মেডামের করতে অসুবিধা হচ্ছে। আমার মডেলকে নিয়ে এই শুট করতে পারেন।
মেনেজার : তোমার কোনো অসুবিধা আছে মিস মিনা।
মিনা ( মডেল ) : নো স্যার।

এই বলে ও চলে গেলো। মাকে রেডি হতে বলল। ডিরেক্টর ড্রেসিং রুমে গিয়ে মাকে বেপারটা বুজালো।
ডিরেক্টর : দেখ মিস সুচরিতা। তুমি নিজের শরীরে ওদের হাত বোলাতে দিবে। প্রাইভেট পার্ট এ। আর কনডম এর পেকেট তা মুখ দিয়ে কাটবে। আর ছেলেদের পেন্ট খুলবে আর বাড়া তে কনডম লাগবে। মা শুনে ওকে বলে দিলো।

মা একটা নেটের ব্রা, পেন্টি পরে এলো। যা আমরা আগে শুট করছিলাম। কিন্তু মা যা করল ক্যামেরার সামনে তা দেখে ডিরেক্টর ও হা হয়ে গেলো।
মা নিচের শরীরে হাত বোলাল আর নিজের হাত দিয়ে নিজের দুধ টিপল। আর জিভ বের করে থুতু নিয়ে নিজের নেটের পেন্টির ভিতরে হাত পুড়ে দিলো। তারপর ছেলেদের সামনে এসে তাদের হাত নিয়ে নিজের শরীরে বুলিয়ে নিজের ব্রা এর ভিতরে তাদের হাত পুড়ে দিলো। তা দেখে দাঁড়িয়ে থাকা সবার বাড়া ফুলে গেল। তারপর মা ঠোঁট, দাঁত দিয়ে কনডম চিড়ল। তারপর তাদের পেন্টের চেন খুলে বাড়া তে কনডম লাগলো।

ডিরেক্টর কাট বলল। আর সবাই হাত তালি দিলো। ডিরেক্টর মাকে ডেকে প্রসংসা করল। যদি কাজ দরকার থাকে তাকে জানাতে। নিজের কার্ড দিলো। মেনেজের খুশি হয়ে আমাদের কে ম্যাসাজ পারলাল এর টুকিং দিলো। আর ৫০ লক্ষ টাকা আমার অফিস একাউন্ট এ পাঠালো।

আমরা দুজনে খুশি হয়ে গেলাম। অফিসে সবাই ভালো ছিল। সবাই মায়ের দিকে তাকানো ছাড়লনা। কিন্তু অফিস কিছু হলো না।

পরবর্তী কাহিনী পড়ার জন্য সাইট এ নজর রাখুন। যদি কাহানি ভালো লেগে থাকে প্লিজ কমেন্ট করুন। লাইক করুন। আমাকে মেনশন করুন। আমার আর রোম্যাচকর কাহানি শুনার জন্য সঙ্গে থাকুন। ধন্যবাদ।
 

Users who are viewing this thread

Back
Top