What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

একটি টেলিভিসানের আত্মকাহিনি (1 Viewer)

SoundTrack

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
530
Messages
13,426
Credits
283,450
Recipe pizza
Loudspeaker
একটি টেলিভিসানের আত্মকাহিনি – ১ by sumitroy2016

– কলিকাতার কিছু দুরে একটি সৈকত শহর, সপ্তাহান্তে ছুটি কাটানোর জন্য বাঙ্গালীর সর্ব্বপ্রিয় পছন্দের যায়গা। এই ছোট্ট শহরে আছে কম, মাঝারী ও বেশী দামের অযস্র হোটেল, যেখানে সামর্থ্য অনুযায়ী দুই তিন দিন বেশ আনন্দে কাটানো যায়।

এই সৈকত শহর নববিবাহিতদের কাছে মধুচন্দ্রিমা করার আদর্শ যায়গা, যার ফলে এখানে বিভিন্ন পোষাকে সজ্জিত সদ্য বিবাহিতা কচি সুন্দরী ছটফটে বৌগুলোর দিকে তাকিয়ে থাকলেই সময় কেটে যায়।

এই সুন্দরীদের সমুদ্র স্নানটাও একটা দর্শনীয় জিনিষ, কারণ বার বার সমুদ্রের ঢেউ এর ধাক্কা খেতে থাকার ফলে বেশীর ভাগ সময়েই বুক, পাছা বা দাবনার উপর থেকে ঢাকা সরে যাবার জন্য খূব সহজেই এই সুন্দরী রমণীদের সদ্য ব্যাবহৃত ডাঁসা মাই, নরম পাছা এবং পেলব দাবনার দর্শন পাওয়া যায়।

এই সৈকত শহরে প্রচুর সংখ্যায় উঠতি বয়সের ছেলে এবং মেয়েরা গোপনে ফুর্তি করার জন্য আসে। পথে ঘাটে এই রকমের প্রচুর অবিবাহিত জোড়া দেখতে পাওয়া যায়, যাদের দেখলে স্পষ্ট বোঝা যায় তারা শুধু চোদাচুদি করার জন্য বাড়ির লোককে না জানিয়ে এখানে এসেছে এবং কোনও এক হোটেলের ঘরে সারা দিন এবং সারা রাত ব্যাপী চোদাচুদি করার পর পরের দিন বাড়ি ফিরে গেছে।

এখানে এমন কিছু হোটেল আছে যারা এইরকমের জোড়ায় আসা ছেলে মেয়েদের বেশী দামে ঘর ভাড়া দেয়। এই ছেলেমেয়েগুলো সানন্দে বেশী ভাড়া দিতেও রাজী হয়ে যায় কারণ তারা চোদাচুদির জন্য সুরক্ষিত স্থান পেয়ে যায় এবং তাদের পরিচিতিও গোপন থাকে। এই হোটেল গুলোয় সদ্য বিবাহিত যুগলেরাও হানিমুন করার জন্য আসে।

আমি হলাম এইরকমেরই একটা হোটেলের সবচেয়ে ভাল এবং দামী ঘরে প্রতিষ্ঠিত একটা টেলিভিশান সেট। আজ আমি আমার আত্মকাহিনির মাধ্যমে আমার জীবনের গত দুই বছরের কিছু অভিজ্ঞতা আপনাদের জানাচ্ছি।

দুই বছর আগে আমায় এই স্থানে প্রতিষ্ঠিত করা হয়েছিল তার পর থেকে আমি কতগুলো যে মধুচন্দ্রিমা করতে আসা সদ্য বিবাহিত দম্পতির এবং বাড়ি থেকে লুকিয়ে আসা উঠতি বয়সের ছেলে মেয়েদের ন্যাংটো হয়ে চোদাচুদি করতে দেখেছি, তার কোনও হিসাব নেই।

ঘরে ঢোকার পর কেউ আমার দিকে ফিরেও তাকায় না, বরন আমি ওদের বিভিন্ন ন্যাকামি তৎসহ উলঙ্গ চোদন দেখতে থাকি। আমার মাধ্যমে পর্ণো ছবি দেখা সম্ভব, কিন্তু আমি দিনের পর দিন এবং রাতের পর রাত আমার সামনে ঘটতে থাকা জীবন্ত পর্ণো ছবি দেখতে থাকি।

আমি লক্ষ করেছি যে নব বিবাহিতা বৌয়েরা এখানে মধুচন্দ্রিমা করতে আসে তারা বাড়ি থেকে বেরিয়ে আসার প্রথম সুযোগটা উপভোগ করার জন্য সেক্সি ড্রেস পরে থাকে যাতে তার বর তাকে ঠাপানোর জন্য ছটফট করে।

এই দম্পতিরা পরস্পরকে প্রথমে খূবই আদর আব্দার করে। তারপর ধীরে ধীরে পরস্পরের পোষাক খুলতে থাকে। অবশেষে ছেলেটা বৌয়ের ব্রেসিয়ার ও প্যান্টি এবং মেয়েটা ছেলের জাঙ্গিয়া খুলে পুরো ন্যাংটো করে দেয়ে।

নতুন বৌয়ের সদ্য ব্যাবহৃত মাইগুলো দেখতে আমার খূব ভাল লাগে। যেহেতু অধিকাংশ মেয়ের বয়স ২৪ থেকে ২৬ বছরের মধ্যে হয় এবং বেশীদিন টেপাটেপি না হবার ফলে তাদের মাইগুলো নিটোল থাকে তাই সেগুলোর একটা আলাদা আকর্ষণ হয়।

মধুচন্দ্রিমা হবার আগে অবধি স্বামীর সামনে দিনের আলোয় নিয়মিত উলঙ্গ না হওয়ায় কারণে এই বৌয়ের মুখে একটা স্বাভাবিক লজ্জাও দেখা যায় যেটা দুই একবার উলঙ্গ চোদন খেলেই কেটে যায়।

সদ্য বিয়ে হবার পর পরই যাতে বৌয়ের পেট না হয়ে যায় তার জন্য অধিকাংশ স্বামী কণ্ডোম ব্যাবহার করে, যেটা তাদের নব বিবাহিতা বৌ তাদের ঠাটানো বাড়ায় পরিয়ে দেয়।

কয়েকজন আধুনিকা কে দেখেছি তার কণ্ডোম পরানোর পূর্ব্বে স্বামীর ঘন কালো বালে ঘেরা বাড়াটা মুখে নিয়ে খানিকক্ষণ ধরে চুষতে থাকে যাতে বাড়া সম্পূর্ণ ঠাটিয়ে ওঠে এবং গুদে ঢোকালে বেশী আনন্দ পাওয়া যায়।

আমি এটাও লক্ষ করেছি অধিকাংশ নববিবাহিতার গুদ বাল হীন অথবা খূবই হাল্কা নরম মসৃণ বালে ঘেরা থাকে। অর্থাৎ নতুন বৌয়েরা চুল সেট করার সময় বোধহয় বাল ও সেট করে আসে, যাতে তার স্বামী তার কচি গুদের দিকে বেশী আকর্ষিত হয় এবং গুদে মুখ দিয়ে ভাল করে কামরস আস্বাদন করে।

এরপর স্বামী নতুন বৌয়ের মাইগুলো টিপতে আরম্ভ করে এবং বৌয়ের ঠোঁট চুষতে চুষতে কণ্ডোম আচ্ছাদিত বাড়াটা বৌয়ের গুদে ঢোকাতে তৎপর হয়। চার পাঁচ ঘন্টা ধরে যাত্রার সময়কালে উপোষী থাকার জন্য বৌগুলোর ঘরে ঢোকার সাথে সাথেই চোদার ইচ্ছে জেগে যায় এবং তারা সাথে সাথেই পা ফাঁক করে গুদের ভীতর বাড়া ঢুকিয়ে নেয়। এর সাথে সাথেই আরম্ভ হয় জোর কদমে ঠাপ ও তলঠাপ।

যে বৌগুলো বিয়ের পর শ্বশুর বাড়িতে বাস না করে প্রথম থেকেই স্বামীর সাথে আলাদা থাকে তারা একটু বেশী স্মার্ট হয় কারণ আলাদা থাকার ফলে মধুচন্দ্রিমার প্রথম পর্ব তারা বাড়িতেই সেরে ফেলে।

সাধারণতঃ এরা পাশ্চাত্য বেশভুষা বিশেষ করে শর্ট প্যান্ট পরেই ঘরে ঢোকে, সেজন্য ঘরের আলোয় তাদের ফর্সা পেলব দাবনাগুলো জ্বলজ্বল করতে থাকে। এই সুন্দরীদের প্রথম থেকেই কোনও লজ্জা বোধ থাকেনা, যার ফলে ঘরে ঢোকার সাথে সাথে এরা ন্যাংটো হতেও কোনও দ্বিধা বোধ করেনা।

নব দম্পতির চোদনটা দেখার মত হয়। এরা আসন পাল্টে পাল্টে চোদাচুদি করে। একবার আমার ঘরে এইরকমই এক সদ্য বিবাহিত জোড়া এসেছিল। দুজনেই খূব লম্বা ও চাবুকের মত শরীর। তাদের কথায় বুঝতে পেরেছিলাম তারা দুজনেই যোগাসনের প্রশিক্ষক ও প্রশিক্ষিকা এবং প্রেম করে বিয়ে করেছে।

এই দম্পতি এত নতুন নতুন এবং শক্ত আসনে চোদাচুদি করল যেগুলো আমি আগে কোনওদিন দেখিনি। বিশেষ করে দুজনেই দাঁড়ানো অবস্থায়, মেয়েটা স্বামীর কাঁধে একটা পা তুলে দিল এবং স্বামী তলা দিয়ে তার আখাম্বা বাড়া মেয়েটার গুদে পড়পড় করে ঢুকিয়ে ঠাপাতে লাগল।

নিয়মিত কোনও যোগাসন করে বাড়ার আকৃতিও বোধহয় বাড়ানো যায় তাই ছেলেটার বাড়াটা বিশাল, একটু বেঁকা এবং সামনের দিকে ওঠা ছিল। জানিনা, মেয়েটা সুখে না কষ্টে বেশ জোরেই গোঙ্গাচ্ছিল। এই অবস্থায় প্রায় কুড়ি মিনিট ঠাপ মারার পর গুদের ভীতর মাল ফেলা বেশ শক্ত কাজ।

পরের বার ছেলেটা নিজে মেঝের উপর দাঁড়িয়ে মেয়েটার পোঁদের তলায় হাত দিয়ে উপরে তুলে নিল এবং মেয়েটা দুই পা দিয়ে ছেলেটার কোমর ধরে রইল। এই অবস্থায় ছেলেটা মেয়েটার গুদে বাড়া ঢুকিয়ে ঠাপ মারতে লাগল। একটা জোওয়ান মেয়েকে দাঁড়ানো অবস্থায় কোলে তুলে নিয়ে চোদন দেওয়া খূবই কঠিন, অথচ দুজনেই নির্বিবাদে চোদাচুদি করছিল।

আমি আমার দুই বছরের জীবনে কত ধরনের যে বাড়া এবং গুদ দেখেছি তার হিসেব নেই। তবে সাধারণতঃ যারা এই ঘরে নিজের বৌ অথবা অন্য কোনও মাগীকে চুদতে নিয়ে আসে তাদের বাড়া বেশ বড় সাইজেরই হয়।
 

Users who are viewing this thread

Back
Top