What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

ফ্রি সেক্সে বিশ্বাসী এ্যারিস্ট্রোক্যাট পরিবার (1 Viewer)

SoundTrack

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
530
Messages
13,426
Credits
283,450
Recipe pizza
Loudspeaker
ফ্রি সেক্সে বিশ্বাসী এ্যারিস্ট্রোক্যাট পরিবার – ১ by Kamdev

– দক্ষিণ ভারত হতে বেরিয়ে আসার পর কুমারেশ অস্থির হয়ে পড়ল দক্ষিণ ভারতের মেয়েরা যেমন পোশাক পড়ে সেই পোষাকে বাড়ির মেয়েদেরকে দেখার জন্য। কিন্তু স্তন বেরিয়ে থাকা একটা ছোট্ট ব্লাউজ এবং নাভির নিচে লুঙ্গির মত হাঁটু পর্যন্ত একটা দু মিটার কাপড় কোমরে বেড় দিয়ে রেখে কোন বাঙ্গালী মেয়ে নিজেকে দেখতে পারবে না।

আর বাড়িতে মেয়ে বলতে বেশ কয়েক জনই রয়েছে। যেমন কুমারেশের নিজের দিদি এবং খুড়তুতো দিদি। কাকিকে এবং মাকেও যুবতীর আওতাতেই ফেলা যায়। কারণ ওদের দেখে বোঝা যায় না ওরা কুমারেশের মা ও কাকি।

এমন কি, প্রায় মায়ের বয়সী কাজের মেয়ে ঝুমুর এখনো যুবতী। ঝুমুরকে দেখে বোঝায় যায় না ঝুমুর এই বাড়িতে কাজের মেয়ে। মনে হয় পরিবারের একজন সদস্য। সবাই আপন করে নিয়েছে এবং ছেলে মেয়েরা ঝুমুরকে মাসি বলে।

কুমারেশের উদাসীনতায় বাড়ির সকলেই চিন্তিত। প্রত্যেকেই জিজ্ঞাসা করছে দরদী মন নিয়ে যে কুমারেশের কি হয়েছে?

জবাবে কুমারেশ সরাসরি প্রত্যেকের স্তনের দিকে তাকিয়ে মুখে হাসি ফুটিয়ে বলেছে, কিছুই হয় নি।

অফিস হয়ে বাড়ি ফিরে বাগানে গিয়ে ঝুলনায় বসে থাকে চুপ করে। সে দিন কুমারেশ অফিস হতে ফিরে বাগানে যাবার জন্য দরজায় পা দিতেই দেখল কে যেন শুধু মাত্র সায়াটা গুদের উপর আটকে দিয়ে বাথরুম হতে বেরিয়ে গেল।

সাইড থেকে অরহেক স্তন এবং খোলা পিঠ, বগলের চুল এবং জাং দুটোও দেখতে পেল। সাথে সাথে কুমারেশের দক্ষিণ ভারতের মেয়েদের সেক্সি ফিগারের দৃশ্যগুলো চোখের সামনে ভাস্তে লাগল। আর পাজামার তলায় বাড়াটাও শক্ত হয়ে উঠল। কিন্তু কে গেল অতটা খেয়াল করে দেখল না। মনে মনে কামাতুর হয়ে বাগানে গিয়ে ঝুলনাতে গিয়ে বসল।

একটু পড়েই পরিচারিকা ঝুমুর থালা ভর্তি জলখাবার নিয়ে বাগানে গিয়ে বলল – কুমারেশ, তুমি কিছু না খেয়েই বাগানে চলে এলে। আমি বাথরুমে গিয়ে ছিলাম গা ধুতে, তাই একটু দেরী হয়ে গেল।

কুমারেশ ঝুমুরের দিকে তাকিয়ে দেখল আঞ্চল ঢাকা দেওয়া স্তন দুটো তীরের ফলার মত তীক্ষ্ণ হয়ে আছে। নাভির নীচে শাড়ি পরার দরুন কোমর ও নাভি দেখা যাচ্ছে।

কুমারেশ মনে মনে ভাব্ল, সেই তো বাবা তোমার খোলা পেট ও কোমর দেখাচ্ছ, তবু মাই দুটো এবং গুদটা দেখাতে আপত্তি। দুত্তোর নিকুচি করেছে এ্যারিস্ট্রোক্যাট পরিবারের। যে পরিবার ফ্রি সেক্সে বিশ্বাসী নয় তারা আবার এ্যারিস্ট্রোক্যাট হয় কি করে?

সবাই বলে কুমারেশের বাড়িটা দারুন এ্যারিস্ট্রোক্যাট। সমরের মাতো আমার মায়ের মত চাকরি করে না। চাকরি করে সমর এবং সমরের বাবা। অথচ ওর মা এবং বন কত ফ্রি। সমর তো নিজের মুখে সে কথা স্বীকার করেছে এবং সমরের বাড়ি গিয়েও দেখেও এসেছে।

কুমারেশ যাবার সাথে সাথেই সমর ওর মা'কে ডেকে ওর মায়ের কোমর জরিয়ে ধরে বলেছিল – কুমারেশ, আমার মা স্বর্ণলতা।

মা, আমার বন্ধু, কুমারেশ।

স্বর্ণলতা দু হাত জড় করে সুরেলা গলায় নমস্কার করে ছিল। কুমারেশ প্রতি নমস্কার করে মুগ্ধ দৃষ্টিতে সমরের মায়ের দিকে তাকিয়ে ছিল।

এক চিলতে ব্লাউজ পড়ে আছে। স্তন দুটো প্রায় পুরোটায় বেরিয়ে আছে। পাতলা শাড়ি ওঃ সায়ার তলায় গুদের বালগুলো পর্যন্ত দেখা যাচ্ছে। পিঠ, পেট, কোমর সব খোলা আছে। সমর ওর যুবতী মায়ের কোমরে হাত বোলাতে বোলাতে হাতটা স্তনের উপর এনে স্তন্টা টিপতে টিপতে বলেছিল –

কুমারেশ তুই আমার প্রিয় বন্ধু, তোর কাছে গোপন করে লাভ নেই। আমি কিন্তু মা'কে নিজের স্ত্রীর মত ব্যবহার করি। মায়ের তলপেটটা একটু উঁচু দেখছিস, আসলে মা চার মাসের গর্ভবতী এবং আমি মায়ের গুদ মেরে মা'কে গর্ভবতী করেছি।

স্বর্ণলতা ছোট্ট ব্লাউজটা উথিয়ে দিয়ে পুর স্তনটা কুমারেশের সাম্নেই ছেলের হাতে ধরিয়ে দিয়ে সুরেলা গলায় বলেছিল –

কুমারেশদা, আপনিই বলুন স্বর্ণলতা কি কখনও কোন অবলম্বন ছাড়া দাড়িয়ে থাকতে পারে? আপনার বন্ধু বড় হবার সাথে সাথেই একে অবলম্বন করে স্বর্ণলতা নামের স্বার্থকতা বজায় রাখার চেষ্টা করছি। স্বর্ণলতার মতই আপনার বন্ধুকে জরিয়ে ধরে বেঁচে আছি।

কুমারেশের সামনেই সমর মায়ের বগলে হাত পুরে স্তন দুটো টিপতে টিপতে বলল – জানিস কুমারেশ, মায়ের গুদ মেরে কিন্তু দারুন তৃপ্তি পাই। তাছাড়া এই খানকি মাগী দারুন সেক্সি। যদি সবসময় এর গুদে বাড়া ঢুকিয়ে রাখা যায়, তাতেও গুদমারানী শালীর আপত্তি নেই।

সমরের কথা শেষ হবার একটু পড়েই অবিকল স্বর্ণলতার মতই দেখতে অনন্যা যৌবনা আর এক যুবতী এসে বলল – আপনি নিশ্চয় কুমারশ মুখার্জি। নমস্কার কুমারেশদা। বলুন তো আমি কে এবং কি করে বুঝলাম আপনিই কুমারেশদা।

কুমারেশ তখন তন্ময় হয়ে যুবতীকে দেখছে। যুবতী স্বর্ণলতার মতই স্যরেলা গলায় বলেছিল – আমি আপনার বন্ধু সমরের বন সমতা। আপনার সামনে দাদা মায়ের মাই দুটো টিপছে দেখেই বুঝেছিলাম আপনি কুমারেশ মুখার্জি ছাড়া আর কেউ হতে পারেন না।

কারন দাদার একমাত্র প্রিয় বন্ধু আপনি। দাদার মুখে আপনার কথা বহুবার শুনেছি। এবং দাদা ব্লেছে আপনার কাছে কিছুই গোপন নেই।

দাদা তোর বন্ধুকে বসিয়ে রেখে মায়ের মাই টিপবি আর তোর বন্ধু চুপচাপ বসে থাকবেন নাকি?

চুপচাপ বসে থাকবে বলে তো কুমারেশকে আনা হয় নি। কুমারেশ আজ থাকবে এবং তোর ওঃ মায়ের গুদ মারবে।

বুঝল্লি কুমারেশ, বোনের নাম সমতা। তাই ওর সাথেও সমতা বজায় রেখেই চলতে হয়। ও বড় হবার পর হতেই ওর গুদ মারি। এর মধ্যে ওকে দুবার পোয়াতি করে ছিলাম। খানকি মাগী অয়াশ করিয়েছে। তবুও শালী গুদখানা দারুন রেখেছে। সমতা, তুই আমাদের জন্য কিছু খাবার নিয়ে আয়।

কথাটা বলেই সমর টান মেরে মায়ের শাড়ি ও সায়া খুলে দিল। স্বর্ণলতা নিজে ব্লাউজ ব্রা খুলে সম্পুরণ নগ্ন হল। দারুন লাগছিল চার মাসের গর্ভবতী সমরের মা'কে। মায়ের পিঠে হাত রেখে কুমারেশের কোলে বসিয়ে দিয়ে বলেছিল –

মা, কুমারেশ আমার একমাত্র প্রিয় বন্ধু, ওকে খুসি করার দায়িত্ব তোমার। কুমারেশ, যত পারিস মায়ের গুদ মার তারপর বোনের মারবি। আমি ফ্রি সেক্সে বিশ্বাসী। তার মানে এই নয়, যে আমি একাই আমার মায়ের ওঃ বোনের গুদ মারব। আর মা বোনেরও ইচ্ছে নয় যে শুধু আমাকে দিয়েই গুদ মারাবে। তোর ব্যাপারে ওরা সবকিছু জানে। তুই তোর সুবিধা মত চালিয়ে যা।

স্বর্ণলতা কুমারেশের কোলে বসে ঘাড় ঘুরিয়ে চুমু দিল। তারপর নিজের হাতে ওর পোশাক খুলে দিল। শুধু কেবল জাঙ্গিয়া পড়ে রইল কুমারেশ। কুমারেশের কোলে বসে ওর হাত দুটো বগলে ঢুকিয়ে মাই দুটো ধরিয়ে দিয়ে সুরেলা গলায় বলল –

কুমারেশদা, আপনার যেভাবে সুবিধা হবে সেইভাবে যা খুশি করুন। মনে করুন আপনার বউ কিংবা আপনার ছোট বোন। তবে এই বাচ্চাটা হবার পর আপনি আমাকে পয়াতি করবেন। আপনার বন্ধুর সাথে কথা হয়ে আছে। আপনার বীর্যে আমরা মা ও মেয়ে দুজনেই পোয়াতি হতে চাই।

সমর বলল – হ্যাঁরে কুমারেশ, এরা দুজনেই তোর বীর্যে পোয়াতি হতে চায়, তুই এদেরকে পোয়াতি করবি। তুই ততক্ষণ কর, আমি জামা প্যান্ট পালটে আসছি।

কুমারেশ তখন সমরের মায়ের ডবকা মাই দুটো মুঠো করে ধরে টিপে দুমড়ে মুচড়ে একাকার করতে করতে মাই দুটো চুষে ও কামড়ে লাল করে দিয়ে সাড়া দেহটা কামড়াতে লাগল।

যখন বালে ভর্তি জিভ ঢুকিয়ে চুষতে লাগল তখন স্বর্ণলতা অস্থির হয়ে উঠল। বলল – ওগো আর পারছি না।
 
These are the rules that are to be followed throughout the entire site. Please ensure you follow them when you post. Those who violate the rules may be punished including possibly having their account suspended.

যারা কমেন্ট করবেন, দয়া করে বানান ঠিক রাখুন। উত্তেজিত অবস্থায় দ্রুত কমেন্ট করতে গিয়ে বানান ভুল করবেন না। আমরা যারা কমেন্ট পড়তে আসি, আমাদের কমেন্ট পড়তে অনেক অসুবিধা হয়।

Users who are viewing this thread

Back
Top