What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,263
Messages
15,953
Credits
1,447,334
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
আমি আর আনিকা ১ - by shanto23

আমি শান্ত, বয়স ২৩। আমি আর আনিকা, আমার সমবয়সী, ছোটবেলা থেকেই ভালো বন্ধু। একইসঙ্গে পড়াশুনা, পাশাপাশি বাসায় থাকা, কাজেই খুবই ঘনিষ্ঠ বন্ধুত্ব ছিল। আমাদের পরিবারও ওদের পরিবারের সঙ্গে ঘনিষ্ঠ ছিল। আনিকা আর আমার আব্বু দুজনেই বড় ব্যবসায়ী, দেশে দেশে ঘুরে বেড়াত। আমাদের আম্মুরাও নিজেদের মত ব্যস্ত থাকত, কাজেই আমরা দুজন একসাথেই বড় হই। আস্তে আস্তে আমরা যখন বড় হই, তখন প্রেম ভালোবাসার সাথে পরিচিত হওয়া শুরু করি। ইংলিশ মিডিয়াম স্কুলে পড়ার কারণে আমাদের আশেপাশে অনেক অপশন ছিলো।আনিকার একজন বয়ফ্রেন্ড হয়, তার নাম তানিম। আমার বাসা দিনের অধিকাংশ সময় খালি থাকত দেখে স্কুল শেষে আনিকা প্রায়ই ওর বয়ফ্রেন্ড কে বাসায় নিয়ে আসত। ওরা সেক্স করত, আর এরপরে আমরা একসঙ্গে টাইম স্পেন্ড করতাম। কিছুদিন পরে আমারও গার্লফ্রেন্ড হয়, আর আমাদের চারজনের আড্ডা জমে ওঠে।

এভাবেই আমাদের স্কুল জীবন পার হয়ে যায়। ভার্সিটিতে যখন উঠব, তখন হঠাৎ শুনি তানিম বিদেশে চলে যাচ্ছে। আনিকার সাথে তখন আর তানিম রিলেশন রাখতে পারবে না। এই নিয়ে আনিকার সঙ্গে তানিমের ঝগড়া হয়ে এক পর্যায়ে ব্রেকআপ হয়ে যায়।

একদিন আমি বাসায় বসে গেম খেলছি, তখন হুট করে কলিংবেল বেজে উঠল। তখন বিকেল হয়ে গেছে প্রায়। দরজা খুলে দেখি আনিকা। চোখমুখ ফুলে আছে। দেখে বোঝা গেল যে কান্নাকাটি করেছে। ভিতরে এসে বসতে বললাম। জিজ্ঞাসা করলাম কী হয়েছে। এরপরে সব ঘটনা বলা শুরু করল। কথা বলতে বলতে রাত হয়ে গেল, তখন আমার আম্মু এসে আনিকাকে বলল যে আজকে তো তোমাদের বাসায় নেই কেউ, তুমি আমাদের গেস্টরুমে থেকে যাও। আনিকা রাজি হয়ে গেল।

তো রাতে খাওয়াদাওয়ার পরে ড্রয়িং রুমে সবাই বসে গল্পগুজব করছিলাম, কিছুক্ষণ পরে আম্মু শুতে চলে গেল। আমরা আরো কিছুক্ষণ কথাবার্তা বলে আনিকাকে গেস্টরুমে যেতে বলে আমার রুমে চলে এলাম।

কিন্তু কিছুক্ষণ পরে আমার রুমে এসে নক করল আনিকা। আমি দরজা খুলে জিজ্ঞাসা করলাম কিছু লাগবে কি না। তখন আনিকা বলল আমার আজকে একলা শুতে ইচ্ছা করছে না। আমি বললাম পাগল নাকি, বাসায় আব্বু আম্মু সবাই আছে তুই আমার রুমে কিভাবে শুবি। আনিকা উত্তর দিল আমি সকালে উঠে চলে যাব কোন সমস্যা হবে না। আমি আর উপায় না দেখে বললাম আচ্ছা ঠিক আছে।

রাতে লাইট নিভিয়ে শোয়ার পরে আমার খানিকটা অস্বস্তি হচ্ছিলো। ছোটবেলার বন্ধু হলেও এক বিছানায় শুতে আনইজি ফিল করছিলাম। এই আনইজ কাটানোর জন্য গল্পগুজব শুরু করলাম। হাল্কা মজা করলাম যে আমাদের বিয়ে হবার আগেই বাসর রাত হয়ে যাচ্ছে। তখন আনিকা আবার মন খারাপ করে ফেলল, কারণ অর তানিমের কথা মনে পড়ে গেল। তখন আমি আনিকাকে কমফোর্ট করার জন্য ওকে হাগ করলাম। আনিকা তখন হুট করে আমাকে জড়িয়ে ধরে চুমু খাওয়া শুরু করল।

আমি আনিকাকে ধাক্কা দিয়ে সরিয়ে দিয়ে বললাম কী করছিস তুই এটা। আনিকা তখন আমাকে বলল প্লিজ আমাকে না করিস না আমি খুবই একলা ফিল করছি। আমি বললাম না না এটা কিভাবে হয় তুই আমার ছোটবেলার বন্ধু তোকে আমি ওইভাবে দেখিই নাই কখনো। তার উপরে আমার একজন গার্লফ্রেন্ডও আছে। আনিকা আমাকে উত্তর দিল আমি তোকে আজকের পরে আর কিছু বলব না কিন্তু আজকে প্লিজ না করিস না।

যখন আনিকা আমাদের বাসায় আসত তার বয়ফ্রেন্ডের সঙ্গে সেক্স করার জন্য। তখন থেকেই আমার নজর ছিল আনিকার শরীরের ওপর। কিন্তু বন্ধুত্ব ভেঙে যাওয়ার ভয় কোনদিনও কিছু বলে উঠতে পারিনি। এখন আমার বিছানায় পেয়ে নিজেকে আর আটকে রাখতে পারলাম না।

আমি আনিকাকে টেনে কোলের উপর উঠিয়ে এনে ঠোঁটে ঠোঁট ডুবিয়ে দিলাম। আনিকা সাথে সাথেই আমার ঠোঁটে জোরে কামড় দিতে লাগল। আমি আনিকাকে চুমু খেতে খেতে ওর জামাকাপড় সব খুলে ফেললাম। এরপরে আমার নিজের জামাকাপড়ও খুলে ফেলে আনিকাকে কোলে তুলে নিয়ে আনিকার ঘাড়ে কামড় দিতে লাগলাম। আমি টের পাচ্ছিলাম আনিকার গুদ থেকে রস গড়িয়ে আমার পায়ের ওপর পড়ছে। আমার বাড়া সটান দাঁড়িয়ে আনিকার নাভিতে খোঁচা দিতে লাগল।

আমরা কেউই আর অপেক্ষা করতে পারছিলাম না। গুদে আমার বাঁড়াটা সেট করে এক ঠাপে পুরোটা ঢুকিয়ে দিলাম। আমার ছয় ইঞ্চি বাঁড়া আনিকার গুদে ঢুকতেই ওর কোমল শরীর কেঁপে উঠল আর আমাকে পাগলের মত জড়িয়ে ধরে ঠাপ দেয়া শুরু করল। যখনই আমার বাঁড়া ওর গুদে ঢুকে যাচ্ছিলো তখনই বাড়ার মুন্ডু আনিকার গুদের একেবারে শেষ প্রান্তে ধাক্কা খাচ্ছিলো।

আনিকা ঠাপ দিতে দিতে আআআআআআআআহ উহহহহহহহহ করে আওয়াজ করছিলো, পাশের ঘরে আব্বু আম্মু থাকতে আমি আমার ছোটবেলার বন্ধুকে ঠাপাচ্ছি এটা ভেবে আরো হর্নি হয়ে যাচ্ছিলাম আমি। আনিকার মাই কামড়ে, পিঠে আঁচড়ে দিতে লাগলাম। কিন্তু আনিকাকে উপরে নিয়ে আমার পুরুষত্ব ঠিকভাবে ফুটে উঠছিলো না। তাই এক ঝটকায় আনিকাকে উলটে আমি উপরে উঠে এলাম। এরপরে আনিকার দুই পা হাত দিয়ে ধরে ওকে ঠাপাতে লাগলাম। এবার আনিকা আরো বেশি কাঁপতে লাগল, আর জোরে চিৎকার করে উঠতে গেল। আমি এক হাত দিয়ে আনিকার মুখ চেপে ধরে শরীরের সর্বশক্তি দিয়ে ওকে ঠাপাতে থাকলাম। আজ আর আনিকা আমার ছোটবেলার বন্ধু না, আজ সে আমার বেশ্যা।

আনিকা আমার নিচে থরথর করে কাঁপতে কাঁপতে হঠাৎ করে আমাকে জোরে জড়িয়ে ধরে দুমড়েমুচড়ে ফেলল। আমি টের পাচ্ছিলাম আনিকার গুদের ভেতরে যেন ভূমিকম্প হয়ে যাচ্ছে। এতক্ষণ ঠাপানোর পরে আনিকার অর্গ্যাজমে আমিও আর ধরে রাখতে পারলাম না। আমার বাড়া থেকে বন্যার মত বীর্য বের হয়ে আনিকার গুদের ভেতরে পড়তে থাকল। আনিকা গরম বীর্যের বন্যায় পাগল হয়ে আমার কাঁধে জোরে কামড় বসিয়ে দিল। আমি শেষ ঠাপ দিয়ে আনিকাকে বিছানার সাথে মিশিয়ে দিয়ে আমার সর্বশেষ ফোঁটা আনিকার ভেতরে ছেড়ে দিয়ে পাশে শুয়ে পড়লাম।

আমার আর আনিকার সারা শরীর তখন ঘামে ভিজে গেছে। শুয়ে থেকে টের পাচ্ছি ওর শরীর তখনো হাল্কা হাল্কা কেঁপে উঠছে। আমি হঠাৎ ওকে জড়িয়ে ধরে ঠোঁটে ঠোঁট ডুবিয়ে দিলাম। আনিকাও আমাকে জড়িয়ে ধরে ক্লান্ত ঠোঁটে চুমু খেতে থাকল। ওর গুদ থেকে তখন আমাদের দুজনের মিশ্রিত রস বের হয়ে পড়ছে।

এর কিছুক্ষণ পরেই আনিকা ঘুমিয়ে পড়ল। কিন্তু আমার ঘুম আসছিলো না। আমি উঠে রুমের লাইট জ্বালিয়ে ওয়াশরুমে গেলাম। ফিরে এসে দেখি আনিকা ঘুমোচ্ছে। সারা শরীরে আমার কামড়ের দাগ। অসম্ভব সুন্দর শরীর৷ ভরাট বুক শান্ত নিঃশ্বাসে ওঠানামা করছে। দেখে মনে হচ্ছে স্বর্গের এক পরী। আমার তখনও বিশ্বাস হচ্ছে না আমি আনিকার সঙ্গে মাত্র সেক্স করলাম। আমার গার্লফ্রেন্ড থাকার পরেও। বিছানায় শুয়ে রাজ্যের চিন্তাভাবনা করতে করতে একসময় ঘুমিয়ে পড়লাম।
 

Users who are viewing this thread

Back
Top