What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,263
Messages
15,953
Credits
1,447,334
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
এক সত্যি কাকোল্ড কাহিনী – প্রথম পর্ব - by prakash_0011

আমি সুরেশ এবং আমার বউ তিথি । আমি বাংলা চটি গল্পের এক ভীষণ বড় ভক্ত । এটা আমার জীবনে ঘটে যাওয়া এক সত্যি কাকোল্ড কাহিনী । আমার আর তিথির প্রায় নয় বছর প্রেম করার পর দুই বাড়ির সম্মতিতে অবশেষে বিয়ে হয়েছে । বাড়ির একমাত্র মেয়ে তিথি আর ওর বাপের বাড়ির সম্পত্তিও যথেষ্ট তাই সমস্ত সম্পত্তির মালিকানা এখন আমার বউ । বিয়ে হয়ে প্রায় তিন বছর হয়েও গেল । সত্যি কথা বলতে আমি ও তিথি একে অপরকে পাগলের মতো ভালোবাসতাম ।

তিথি এখনো আমাকে খুবই ভালোবাসে , কিন্তু কাজের চাপে পড়ে আমার আর ওকে তেমন করে সময় দেওয়া হয় ওঠে না । এক কোথায় বললে তিথি হল ভীষণ ভদ্র ঘরোয়া এবং সংস্করিক একজন মেয়ে । আমি রোজ সকালে অফিসের জন্য চলে যাই ও আমার জন্য টিফিন তৈরি করে আমার জামা কাপড় ইস্ত্রি করে দেয় । এখানে বলে রাখি বিয়ের আগে আমরা চুমু এবং বাকি কাজ করলেও কখনো সেক্স করিনি ।

আমি মাঝে মধ্যে ওকে বললেও ও সবসময় বলতো বিয়ের আগে ও কিছুই করবে না । বিয়ের পর পর আমাদের সেক্স লাইফ দারুন চলছিল । প্রায় রোজ তিথিকে অন্তত দুবার চুদতাম আর মাঝে মাঝে মুখ দিয়ে ওরাল করে ছেড়ে দিতাম । এবার আসি তিথির চেহারার গঠনের বর্ণনায় । তিথির মুখটা এতোটাই সুন্দর কেউ দেখলে সারাদিন তাকিয়েই থাকবে । গোলাকার মুখে বড় বড় সুন্দর টানাটানা দুটো চোখ আর গোলাপের পাপড়ির মতো লাল ঠোঁট । তিথির উচ্চতা একেবারেই কম ৫ ফুটের থেকে সামান্য কম । গায়ের রং ধবধবে ফর্সা আর ফর্সা শরীরের খাঁজে খাঁজে চর্বি উফফ !! পুরো থলথলে কামপরি ।

মাই গুলো ৩৪ আর ৩৬ সাইজের বিশাল গুল মাংসল লদলদে পাছা । আমার সবথেকে আকর্ষণীয় লাগতো তিথির হালকা চর্বিযুক্ত মসৃন সাদা পেটি । উফফ!! যেমন মোলায়েম তেমন আকর্ষণীয় । সাদা ধবধবে পেটির মাঝে একটা গভীর গোলাকার নাভি , বন্ধুরা জাস্ট একবার ভেবে দেখুন । তিথির থাই গুলো মোটা মোটা আর লোমহীন আহঃ! । বিয়ের দিন রাতে আমার বন্ধুরা তিথিকে দেখেতো ওর থেকে চোখই সরাতে পারছিলো না । আর ওদেরকে কি দোষ দেবো এতদিন প্রেম করার পর আমি আবারো ওর প্রেমে পড়ে গিয়েছিলাম সেদিন । বিয়ের পর অফিসে গেলে কলিগরা শুধু জিজ্ঞাসা করতো " কি বস ভালোইতো দিনরাত ওরকম সুন্দর কামপরিকে চুদছো " ।

ওদের কথা শুনে মনে মনে খুব রাগ হতো । সালাদের সাথে এই নিয়ে আমার ঝগড়াও হয়েছে বেশকইবার । কিন্তু সমস্যাটা ওদের নিয়ে নয় কারণ ওদেরকে আমি ধমক দিয়ে চুপ করিয়ে দিতাম কিন্তু আমার বসকে মুখের উপর কিছু কিভাবে বলি । আমার বস আদিত্য বর্মন যেমন সুন্দর চেহারা তেমন সুন্দর দেখতে । আমার বিয়ের দিন থেকেই তিথির উপর বসের কুনজর পড়েছিল সেটা আমি ওনার কথার মাধ্যমেই বুঝতে পারতাম । তিথির ব্যাপারে নানান কথা জিজ্ঞাসাবাদ যেন ওনার প্রত্যেক দিনের অভ্যাসে পরিণত হয়েছিল ।

দেখতে দেখতে তিথির জন্মদিন চলে এল । কাউকেই তেমন নিমন্ত্রন করিনি শুধুমাত্র আমার বস আদিত্যাকে করলাম । তিথিকে জামা কাপড়ের দিক থেকে আমি কখনোই কোনো প্রকার বাধা দেইনি । ও বাড়িতে বেশিরভাগ সময় ছোট হট প্যান্ট আর টি শার্ট পরেই থাকতো । জন্মদিনের দিন আর একজন বাইরের লোক আদিত্য বাবু আসবে বলেই সেদিন শাড়ি পড়েছিল । একটা পাতলা লাল রঙের নেটের শাড়ী আর তার সাথে সরু ফিতের স্লিভলেস কালো ব্লাউস । উফফ!! সত্যিই কামপরি ।

শাড়ির ভেতর থেকে ফর্সা লদলদে পেটিটা এবং তার মাঝে গভীর গর্তের মতো নাভি উঁকি মারছে । আমি ভাবছিলাম ওকে দেখে আমারই অবস্থা খারাপ হয়ে যাচ্ছে তাহলে আদিত্য বাবুর কি হবে । মনে মনে একটু ভয়ও পাচ্ছিলাম কারণ আমি জানতাম ওনার তিথির উপর কামুক নজর আছে । এই সব ভাবতে ভাবতে ঠিক সন্ধে আটটা নাগাদ ফ্ল্যাটের কলিং বেল বেজে উঠলো । তিথি গিয়ে দরজা খুলল , ওর কথা শুনে বুঝলাম আদিত্য বাবুই এসেছেন ।

আমি ঘরে সবকিছুর জোগাড় করছিলাম দেখলাম দুজন হাসতে হাসতে গল্প করতে করতে এল । তিথি ওনাকে বসতে বলে জুস আনতে গেল । দেখলাম আদিত্য বাবু সমানে তিথির হেঁটে যাওয়া পাছার উপর তাকিয়ে আছেন । তারপর তিথি যখন জুস দিচ্ছে তখন লোলুপ দৃষ্টিতে তিথির মাই এবং নরম তুলতুলে পেটির দিকে তাকিয়ে আছে । দেখে মনে হচ্ছে যেন এক্ষুনি চোখ দিয়ে গিলে খাবে ।

তারপর কেক কাটা হল । কেক কেটে তিথি সবার প্রথম এক টুকরো আমাকে খাইয়ে দিল আমিও ওকে খাইয়ে দিলাম । এরপর তিথি আদিত্য বাবুকেও কেক খাইয়ে দিলো এবং উনি এমন ভাবে খেলেন যেন তিথির হাতটাকে কামড়ে খাবেন । এতে তিথিও একটু বিরক্তি বোধ করলো এবং তারপির উনি যখন তিথিকে খাওয়াতে চাইলেন তখন তিথি খেল না বললো ও কেক বেশি খায় না । এরপর উনি তিথিকে জন্মদিনের উপহার এনেছিলেন সেটা দিলেন । দেখলাম একটা প্রায় ১৫ হাজার টাকার কালো রঙের পাতলা শাড়ি । সেটা তিথির হাতে দিয়েই বললেন এটা পরে তোমাকে আমি একবার দেখতে চাই ।

তিথি বললো আচ্ছা বেশ পরে একদিন পড়ব । এরপর আমরা ডিনার সেরে নিলাম । ডিনারের শেষে আমি এবং আদিত্য বাবু একটু মদ খেতে বসলাম । আদিত্য বাবু বললেন " এই সুরেশ তিথিকও ডাকো ও খাক একটু আমাদের সাথে " । আমি বললাম নানা ও ওসব খায় না আপনি ছাড়ুন ঠিক সেই সময় তিথি ঘরে প্রবেশ করল । আদিত্য বাবু তিথিকে উদ্দেস্য করে মদ খাওয়ার আহ্বান জানালে তিথি এক বারেই সেটা না করে দেয় । সেটা দেখে তিথির প্রতি আমার আরো সম্মান এবং ভালোবাসা বেড়ে গেল ।

এই ভাবে কথা বার্তা বলতে বলতে এবং মদ খেতে খেতে কখন যে ঝড় এবং বজ্রপাতে বৃষ্টি শুরু হলো আমরা কেউ টেরই পেলাম না । বাইরে ভীষণ জোরে ঝড় সহ বৃষ্টি শুরু হয়ে আমি এবং তিথি দুজনেই আদিত্য বাবুকে থেকে যাওয়ার জন্য অনুরোধ করলাম । উনি বার বার বলছিল না না আমার গাড়ি আছে আমি চলে যাব । তিথি বললো " না না তা হয়না আপনি একটু আজ ড্রিংকস করেছেন তার উপর এত ঝড় বাইরে আপনাকে একা ছাড়া যায় না এর মধ্যে " ।

এবার আর উনি না করলো না যেহুতু তিথি এত করে বলছে তাই । বুঝলাম আদিত্য বাবুরও তিথিকে ছেড়ে যেতে এত তাড়াতাড়ি ইচ্ছা করছে না । অবশেষে আমরা তিনজন ফ্রেস হয়ে এলাম । তিথি স্নান করে কাপড় ছেড়ে একটা স্লিভলেস লাল নাইটি পড়ে বের হল । যেহুতু এবার ঘুমোতে যাবে তাই আর ব্রা বা প্যান্টি পড়েনি আর এটা ওর বরাবরই অভ্যাস । তিথি আদিত্য বাবুর জন্য পাশের রুমে বিছানা তৈরি করে ওনাকে ডাকতে এল । এবার দেখলাম উনি তিথিকে একদম পা থেকে মাথা পর্যন্ত দেখে নিল । তিথি আয়নার সামনে দাঁড়িয়ে চুল ঠিক করছে আর উনি এক নজরে লোলুপ দৃষ্টিতে তিথিকে মসৃন সাদা বগল দুটো দেখে যাচ্ছে । উফফ!! কি দারুন লাগছিলো আমি নিজেই চোখ ফেরাতে পারছিলাম না । এরপর উনি নিজের ঘরে ঢুকে শুয়ে পড়লেন আর তারপর আমরাও ।
 

Users who are viewing this thread

Back
Top