What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,263
Messages
15,953
Credits
1,447,334
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
দিদিকে ব্ল্যাকমেল - by mr._idiot

আমার নাম শুভম। আমি পড়াশুনা খুব ভালো সবসময় ক্লাসের প্রথম হতাম। আমি শুধু বই নিয়েই পড়ে থাকতাম তাই কোনো গার্লফ্রেন্ড ছিল না। আমি একটা কলকাতার ইউনিভার্সিটিতে ভর্তির চান্স পেলাম যেটা আমার দিদির বাড়ি থেকে কাছে। তাই মা-বাবা বলল দিদির সেখানে থেকে পড়াশোনা করতে। দিদিও রাজি হল আমি পরের দিন দিদির সেখানে পৌঁছে গেলাম।

একবছর আগে দিদির বিয়ে হয়েছে দিদির বর একটা কম্পানিতে কাজ করে। দিদির শ্বশুর বাড়িতে দিদি, দাদা বাবু ছাড়া ওর বৃদ্ধ মা থাকে। সবকিছু ঠিকঠাক চলতে ছিল। একদিন রাতে ঘুম আসতে ছিল না। এমন সময় পাশের ঘর থেকে আহ আহ আহ আওয়াজ আসতে ছিল। আমি গিয়ে দেখি জানালা খোলা আছে আমি জানলা দিয়ে দেখি দিদি সম্পুর্ন উলঙ্গ আর দাদা বাবু দিদির উপর বসে দিদিকে চুদছে। আমি প্রথম বার কোনো মেয়েকে চুদতে দেখে আমার অজান্তেই কখন আমার হাত বাড়ার উপর চলে গেছে বুঝাতেই পারি না ওদিকে জামাই বাবু দিদিকে চুদছে আর আমি উত্তেজিত হয়ে হাত মারতে লাগলাম। সেদিন আমি প্রথম বার হাত মেরেছি।দিদির বয়স ২৪ বছর গায়ের রং ফর্সা ।দিদির শরীরের গঠন ৩৪-২৮-৩৪।সেদিন থেকে আমার দিদির উপর কামুকি নজর পড়ল। আমি দিদির বুকের দিকে তাকিয়ে থাকতাম তার শরীরের খাজ দেখতাম তার রাতে দিদির নামে হাত মারতাম। আমার মাথায় সবসময় দিদিকে চুদার কথা ঘুরত।

তারপর একদিন দাদা বাবু অফিসের কাজের জন্য ১৫ দিনের জন্য বাইরে গেল। আমি মনে মনে ভাবলাম এই সুযোগে কাজে লাগাতে হবে। আমি দিদির চুদার প্ল্যান করতে লাগলাম। আমি পরের দিন। বাজার থেকে সিসিটিভি ক্যামেরা কিনে এনে বাথরুমে লাগিয়ে দিলাম। আর দিদির রানের পুরা ভিডিও সেভ করে রাখলাম। রাতে খাবার পর দিদি তার স্বাশুড়ী কে? দুধ লেগে দিচ্ছিল আমি দিদিকে বললাম আমি নিয়ে। যাচ্ছি। আমি দুধে ঘুমের ওষুধ মিশিয়ে খাইয়ে দিলাম। যাতে আমাদের বিরক্ত না করে। তারপর রাত ১১ টার দিকে আমি দিদির রুমে গিয়ে কপাটে নক করি। দিদি ম্যাক্সি পরে বেরিয়ে এল বলল কি রে কি ব্যাপার এত রাতে কি চাই।

আমি বললাম তোকে একটা ভিডিও দেখাতে এসেছি।

দিদি বলল- এত রাতে আমি সকালে দেখব যা এখন ঘুমাবি।

আমি বললাম না ওটা সকালে দেখলে হবে না এক্ষুনি দেখতে হবে।

দিদি বলল – -ঠিক আছে দেখা না হলে ত তুই ছাড়বি না।

আমি দিদিকে ভিডিও টা দেখালাম।

দিদি বলল- এই ভিডিও তোকে কে দিল এক্ষুনি ডিলিট কর।

আমি বললাম- ডিলিট করতে পারি একটা শর্তে না হলে ভিডিও টা নেটে ছেড়ে দিব। দিদি বলল- কি শর্ত। আমি বললাম- আমি তোকে চুদতে চায়। দিদি বলল-তুই ভাই হয়ে এইসব বলছিস লজ্জা করছে না। আমি বললাম -অত কথা বাদ দে চুদতে দিবি নাকি আমি ভিডিও টা ছাড়ব।

দিদি কিছু বলল না আমি দিদিকে কিস করতে লাগলাম দিদি আমাকে বাধা দেবার চেষ্টা করছিল আমি দিদিকে আরও কাছে টেনে এনে কিস করতে লাগলাম গটা। মুখে চকাম চকাম করে চুমু খেতে লাগলাম। দিদি ঠোঁট গুলা গলাপি রংএর আমি ঠোঁটে ঠোঁট লাগিয়ে কিস করতে লাগলাম। আর একটা হাত দিয়ে মেক্সির উপর থেকেই দুধে টিপতে লাগলাম। প্রথম বার কোনো মেয়ের দুধ টিপছি কি নরম! তারপর দিদির ম্যাক্সি খুলে দিলাম দিদি কালো ব্রা পেন্টি তে হেব্বি সেি দেখাতে ছিল।

আমি দিদিকে শুইয়ে দিয়ে দিদির উপর বসে আমি দিদির দুধের খাজে হাত ঢুকিয়ে টিপতে লাগলাম। তারপর ব্রাটা খুলতে বিরিয়ে এল দুধ জোড়া। আমার দিদির দুধ গুলা অনেক নরম। আমি মনের আয়েশ মিটিয়ে টিপতে লাগলাম একটি দুধ মুখে নিয়ে চুষতে লাগলাম। দিদি চোখ বন্ধ করে আহ আহ করতে লাগল। ১০ মিনিট দুধ টেপার পর আমি চলে এলাম পেটে আমি দিদির পেটে কিস করতে লাগলাম দিদির কমোর টিপতে লাগলাম। দিদি বালিশে মাথা এপাশ-ওপাশ করতে লাগল বেডশিট কে ধরে।

তারপর আমি দিদির পা কিস করতে লাগলাম। আর গটা পা চুমুতে ভরিয়ে দিলাম। আমি জাগিআ আর গেঞ্জি খুলে দিলাম আর দিদির পেন্টি খুলে দিতেই বেরিয়ে এল গুদ। যেটার কথা ভেবে অনেক হাত মেরেছি। দিদির গুদ দেখতেই আমার বাড়া দাড়িয়ে টনটন করছে। আমি আর দেরি করলাম দিদির দুপা ফাঁক করে মাঝে বসে আমি দিদির গুদে আমার ধন ঘষতে লাগলাম।

তারপর দিদির গুদে আমার ধন সেট করে মারলাম একটা ঠাপ দিদি ককিয়ে উঠল দিদির গুদ অনেক টাইট আমার ধনের অর্ধেক টা ঢুকেছে আমি ওইরকম ঠাপাতে লাগলাম তারপর যখন একটু শান্ত হল মারলাম একটা রাম ঠাপ দিদি বলল- আ গো মরে গেলাম গো। আমি দিদি যাতে কোন আওয়াজ করতে না পারে তার জন্য দিদিকে কিস করতে লাগলাম আর দুধ টিপতে লাগলাম।

এই প্রথম দিদিও আমাকে কিস করতে লাগল। আমি দিদি চুদতে লাগলাম আর দিদি নিচ থেকে তলঠাপ দিতে লাগল। দিদি বলল- চুদ ভাই তোর দিদিকে আজ মনে ভরে চোদ। তোর দিদিকে চুদে গুদ ফাটিয়ে দে। আমার দিদির কথায় আমি ফুল স্পিডে দিদিকে চুদতে লাগলাম। খাটটা ক্যাচ ক্যাচ আওয়াজ করতে লাগল। মনে হচ্ছে এক্ষুনি ভেঙে যাবে।

আমি দিদিকে ঠাপাতে ঠাপাতে বললাম- দিদি তুই না হেরি সেক্সি দেখতে দাদা বাবু ভাগ্যবান তোকে বউ হিসেবে পেয়েছে আমি হলে তো তোকে বিছানায় ফেলে রাখতাম সারাদিন রাত চুদতাম। দিদি বলল তুই না খুব বদমাশ হয়েছিস। আমি দিদিকে ঘপা ঘপ করে চুদতে লাগলাম। সারা ঘর পচ-পচ-পচ-পচাত আওয়াজ করতে লাগল তারপর দিদিকে ডগি স্টাইলে চুদতে লাগলাম। দিদির গুদ অনেক গরম।

আমি দিদিকে ঠাপাতে লাগলাম দিদির গুদ আমার ধনকে কামড়ে রাখছে। আমার বীর্য বেরাবে মনে হতে লাগল। আমি দিদিকে বললাম- ওই ভিতরে ফেলব না বাইরে। দিদি বলল- ভিতরে ফেল। আমি দিদিকে সোজা করে শুইয়ে দিতেই দিদি পা ফাক করে শুল। আমি দিদি মায়ের ফাকে বসে যত জোর সমস্ত জোর দিয়ে দিদিকে ঠাপাতে লাগলাম আর্ দিদির দুধ টিপতে লাগলাম।

কিছুক্ষণ সমস্ত জোর দিয়ে ঠাপার পর আমি দিদির গুদে সারা বীর্য ঢেলে দিলাম। উ! কি শান্তি যারা গুদে বীর্য ঢেলেছে তারাই জানে। তারপর আমি সেখানে যতদিন পড়ছিলাম সুযোগ পেলেই দিদিকে চুদতাম।দিদি জামাইবাবুর থেকে আমাকে বেশি চুদতে দিত কারন আমরা মোটা আর লম্বা ধনে চুদে চুদে দিদির গুদ এর ফাক বড় করে দিয়েছি তাই দাদা বাবু চুদলে দিদি মজা পেত না। তারপর দিদির বাচ্চা হল।
 

Users who are viewing this thread

Back
Top