What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,263
Messages
15,953
Credits
1,447,334
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
মিরার চোদন কাণ্ড পর্ব ১ - by deadpooldey

নমস্কার। অনেক দিন বাদ আবার একটি মজার গল্পঃ নিয়ে চলে এলাম আপনদের কাছে। আমার জীবনে একটি সত্যি গল্পঃ অবলম্বনে।

আমার নাম রাজিব। আমি একটা প্রাইভেট ফান্ড এ চাকরি করি কলকাতার বাইরে ভুবনেশ্বর এ। আমার বাড়ি কলকাতায়। আমার বউ র নাম মিরা। সে আমার চেয়ে বয়সে অনেক টাই ছোট। প্রায় নয় বছরের। আমদের বিয়ে হয়ছে দুই বছর হতে যায়। নেই কোনো সন্তান। ও কলেজ পড়ার সময় আমাদের কাছে ওর সম্নধ আসে। আর আমি রাজিও হয় যাই।

খুব সুন্দরী মিরা। খুব ফর্সা, লম্বা ওই 5″৩, মুখশ্রী টা খুব সুন্দর, যেমন টানা টানা চোখ তেমন তার নরম ঠোঁট। ছোট চুল রাখতো চিরকাল। বব কআট কেটে রাখতো। ওর মুখে ওইটা সুন্দর লাগে বলে আমিও কোনো দিন চুল বাড়াতে বলিনি। যখন ওই ছোট চুল গুলোর ফাঁক দিয়ে ফর্সা ঘার টা দেখা যেতো। তখন জাস্ট মন টা কেপে উঠতো। মনে হতো গিয়ে ওই ঘাড় ট চুষে খাই। তেমন তার টাইট সুডোল মাই। ফর্সা একদম ওপরের বোঁটা গুলো হালকা খয়েরী। আর পেট টা উফফ তেমন রোগা। যখন কাপড়ের ফাঁক দিয়ে ওই নাভিতে ঘাম গড়ালে নিজেকে সামলানোর মুস্কিল হয় যায়। ফর্সা পেছন টা 36″ পুরো থলথলে।

আমাকে কাজের সূত্রে মাঝে মাঝেই বাইরে থাকতে হয়। ওর কলেজ টা ছড়িয়ে দিয়েছিল ওর বাবা মা। কারণ আমায় বলেনি কোনো দিন। তারপর বিয়ের পর। একদিন আবার পড়তে চায়। বলতে আমিও না করি নি। আমি বাইরে থাকি। সে ঘরে কি বা করবে পড়লে মন টা ভালো থাকবে।

কলেজ যাওয়া শুরু হলো। আমিও বিয়ে র কদিন পর আবার কাজে ফিরে এলাম। এরম ভাবেই কাটতে লাগলো সময়। মাঝে মধ্যে মিরা কে ফোন করতাম। কথা হতো সারাদিন কি করলো কোথায় আছে। কিন্তু খটকা টা লাগলো একদিন ফোন করতেই। বাজে তখন দুপুর এক টা। ফোন করেছি। কলেজে সেদিন টিফিন করেছি কিনা জানতে। প্রথম বারে ফোন টা বেজে গেলো। দ্বিতীয় বার ও বেজে গেলো। ভাবলাম ফোন টা হয়তো সাইলেন্ট আছে। টা দুই মিনিট পর মনে হলো আরেক বার ট্রাই করি। সে তুলল বললাম "কি গো ফোন করছি। বেশতো নাকি?"

মিরা – (হাপাতে হাপাতে) নাহ গো।বল।

আমি – কোথায় এখন? খেয়েছো কিছু?

মিরা – এই তো কলেজে। নাহ একটু কাজে আছি। পরে খাবো।
(নিশ্বাস জোরে জোরে পড়ছে ফোন এ)।
আহহ। হমমম।

আমি – ও। কি করছো?

মিরা – (লাগছে!!) ফোন টা রাখো একটু পর করছি।
বলে ফোন টা কেটে দিলো। কিরম যেনো লাগল। তার কথার মধ্যে একটা অসঙ্গতি আছে সেটা তো স্পষ্ট। সেদিন অফিস র সব কাজ গেলো মাথায় উঠে। ঠিক করলাম নেক্সট ফ্লাইট এ কাল সকালে এ ঘরে ফিরবো।
রাত টা কাটতে না কাটতেই ফ্লাইট ধরে ফিরে এলাম। দমদম এয়ারপোর্ট থেকে টেক্সী ধরে সোজা বাড়ি। বাড়ি ঢুকতে ঢুকতে ১১ টা বেজে গেছে। মা হটাত বলে উঠলো

মা – কিরে বাবা ফিরে এলি? না খবর দিয়ে? সব ঠিক আছে তো?

আমি – হুঁ। সব ঠিক আছে। আচ্ছা মিরা কই গো?
মা – এই সময় কি ও বাড়ি থাকে? ওতো কলেজে চলে গেছে দশ টার সময়। কেনো কি হয়ছে?

আমি – নাহ কিছু নয়। এমনি। আমি একটু আসছি।
বলে বেরিয়ে পড়লাম বাড়ি দিয়ে।
অটো ধরে কুড়ি মিনিট এ ওর কলেজের সামনে চলে এলাম। দেখি কলেজ বন্ধ। ফিস্ট চলছে বলে এই সপ্তাহে কলেজ বন্ধ। নিচে নোটিশ টানানো।
মিরা কে ফোন করলাম।

মিরা – হ্যাঁ বল

আমি – কোথায় আছো?
(বুঝতে দিলাম না যে আমি ফিরে এসছি। আর ওর কলেজে র সামনে দাড়িয়ে)

মিরা – এইতো কলেজে।

আমি – ও। কি করছো কলেজে?

মিরা – এইতো ক্লাস হবে এইবার।

আমি – ওকে। রাখছি।

ফোন টা কেটে দিলাম। আমি এইটুকু নিশ্চিত ছিলাম যে মিরা কলেজের ভেতর আছে। বাইরে গাড়ির হর্ন র আওয়াজ টা পেলাম ওর ফোন এ। পেছন দিকে একটা গেট আছে ওটা দিয়ে ঢুকলাম কলেজে। পুরো ভো ভা কলেজে। খালি টিচার্স রুম এ কয়েক জন কাজ করছে। ওদের চোখ এড়িয়ে দো তলায় চলে গেলাম। কোথাও কেউ কে পেলাম না।
তিন তলায় ও ফাঁকা ধু ধূ করছে।
চার তলায় মিরা র ক্লাস।
সিঁড়ি দিয়ে উঠতে গিয়ে মিরা র ক্লাসের জানলা টা পড়ে। ওটা হালকা করে ভেজানো। আর ভেতর দিয়ে চকাত চকাত শব্দ।
হালকা জানলা টা ফাঁক করে দেখি। মিরা তার কলেজের এক প্রফেসর সাথে লিপ কিস এ বেশতো।
তার প্রফেসর নাম আকাশ। বয়স অল্প। বেশ লম্বা চাওরা ছেলে টা।
মিরা আজ একটা টপ আর জিন্স পরে এসছে।
জানলা দিয়ে দেখতে পেলাম মিরা র ওর স্যার আকাশ বেঞ্চ এ বসে দুজন দুজনের ঠোঁটে ডুবে আছে। আর চেপে ধরে আছে। নিজের মনে দুঃখ রাগ সব একসাথে জেগে উঠলো। কিন্তু নিজেকে সামলে রাখলাম। আর দেখতে চাইলাম মিরা কত টা নিছে নামতে পারে দেখবো।

দেখি মিরা চোখ বন্ধ করে রয়েছে। আর আকাশ এর ঠোঁট দুটো কে চুষে চুষে খাচ্ছে। জিভ দিয়ে লালা ঝরে পড়ছে। আস্তে আস্তে মিরা আকাশের মুখোমুখি কোলে উঠে বসলো। আকাশের চুলের মুঠি ধরে পেছন দিকে টানলো। আর তার গলায় চুষতে লাগলো। আর কোমর তাকে ওর প্যান্টের ওপর দিয়ে ঘষতে লাগলো। আকাশ মিরার কোমর টা ধরে সেই ধশা খেতে লাগলো। একটা একটা করে বোতাম খুলতে লাগলো আকাশের জামার। বুঝতে পারছিলাম না উত্তেজনা টা কর বেশি। কিন্তু তখনও অবধি মিরা আকাশের ওপর নিজের জোর বজায় রেখেছে। আকাশের জামা টা খুলে ফেললো মিরা। মিরা আকাশের গলায় রীতিমতো দাগ করে দিচ্ছে। মনে হচ্ছে যেন সে হিংস্র হয়ে উঠেছে। তারপর মিরা কোল থেকে আস্তে আস্তে নিচের দিকে নামছে। আর আকাশের প্যান্টের ওপর দিয়ে বাড়া তে হাত বোলাচ্ছে। নেমে এল নিচে মিরা।

আকাশের সামনে হাঁটু গেড়ে বসলো। আর প্যান্টের ওপর দিয়ে হালকা একটা কামড় দিলো আকাশের বাড়ায়। আকাশ আহহ করে উঠলো। তারপর প্যান্ট র বেল্ট টা খুলে নামিয়ে দিল মিরা। ভেতরে জাঙ্গিয়া। ওটাও নামিয়ে দিল। দেখি একটা প্রকান্ড 7″ ইঞ্চি র বাড়া বেরিয়ে এলো। কালো কুছ কুছ করছে। মিরা হাতে নিয়ে আস্তে আস্তে নাড়াতে লাগলো। আর বিচির বল দুটো তে হালকা করে জিভ দিয়ে চাটতে লাগলো। আকাশ তো আরামে মাথা পেছন দিকে ঝুলিয়ে দিয়েছে আর চোখ বন্ধ করে আরাম খাচ্ছে।

মিরা হাত দিয়ে বাড়া টা নাড়াচ্ছে। আর জিভ দিয়ে বল দুটো চাটছে আর চুষছে। বাড়ার ডগা দেখি মিরা আঙ্গুল দিয়ে ঘষছে আর নাড়াচ্ছে। মীরাকে দেখে মনে হচ্ছে এক্ষুনি ও পুরো বাড়াটা চিবিয়ে খেতে নেবে। হালকা ওপরে উঠে বাড়ার ডগা টা জিভ দিয়া চাটতে লাগলো মিরা। আকাশ আরো চট ফট করতে লাগলো। এবার বাড়াটা গ্রিপ করে আস্তে আস্তে মুখে ঢোকালো। চুষতে লাগলো মিরা আকাশের বাড়াটা। ওপর নিচ করে চুষছে মিরা। মুখে ঢোকাচ্ছে আর বের করছে। ওই ওতো বড় বাড়াটা একদম গলা অবধি ঢোকাচ্ছে মিরা। মিরা চোখে চোখ রেখে ব্লোজব দিচ্ছে আকাশ কে।

মিরার ব্লোজব দেওয়ার ক্ষমতা প্রচুর সে আমার না জানা নেই। বিয়ের প্রথম রাতে ওর ওই চোখে চোখ রেখে ব্লোজব খেয়ে আমার অবস্থা খারাপ হয় গেছিলো। আমি ধরে রাখতে পারিনি। ওর মুখে ঢেলে দিয়েছিলাম পুরো মাল পাঁচ মিনটের মধ্যে। কিন্তু একি আকাশ তো দেখছি ওকে দিয়ে বাড়া চুষিয়ে যাচ্ছে। থামার কোনো নাম নেই। আর মিরাও যেনো গিলে খাচ্ছে আকাশের বাড়া টাকে। আকাশ মিরার ছোট ছোট চুল গুলো একগোচ করে ধরে বাড়া টাকে ঠেলছে মিরার গলার ভেতরে। নিষ্ঠুর ভাবে চেপে ধরে আছে ওকে। মিরার মুখ টা পুরো বন্ধ করে দিয়েছে আকাশ টা বাড়া দিয়ে। চুলের মুঠি ধরে ঢোকাচ্ছে আর বের করছে।

সরাত সরত আওয়াজ ছড়িয়ে পড়েছে ক্লাস রুম এ । হাত দুটো সরিয়ে দিলো আকাশ। চুলের মুঠি ধরে মিরার মুখের মধ্যে আকাশ তার বাড়া ত ঢুকিয়ে চেপে ধরে রাখলো কিছুক্ষন। তারপর ছেড়ে দিলো। মিরা মুখ দিয়ে বাড়া টা বের করে একটা দীর্ঘ নিঃশ্বাস নিল। আর এবার আকাশের বাড়াটা ধরে নাড়াতে চুষতে লাগল। আমি কোনো দিন ওকে এরম ভাবে চোষায় নি। আমি আদর করে ভালবাসতাম। হয়তো মিরার রাফ সেক্স ভালো লাগতো। মিরার মুখে পুরো লাল এ ভর্তি। চুষে যাচ্ছে মিরা অনেক্ষন ধরে কিন্তু হার মানছে না কেউ।
আকাশ – জোরে জোরে চোষ মিরা। আরো জোরে।
মিরা – ইয়েস স্যার।

আকাশ – কিরে এই বাড়ার চোদন খাবি?

মিরা – খাবো বলেই তো এসছি স্যার। আপনার বাড়ার ঠাপ খাবো বলেই তো এসছি স্যার।

আকাশ – নিজেকে উলঙ্গো কর। খুলে ফেল সব।
মিরা উঠে দাড়িয়ে নিজের প্যান্ট টপ সব খুলে ফেললো। খালি একটা হালকা পিংক ব্রা আর প্যানটি পরে আছে। প্যান্টিটাও নামিয়ে আকাশের কোলের ওপর মুখোমুখি হয়ে বসলো। মিরার ওই গোলাপী গুদ দিয়ে আকাশের বাড়া ঘষতে লাগলো। এখনও ঢোকেনি মিরার গুদে আকাশের বাড়া তাতেই আকাশ আরামে চোটফট করছে। মিরা মুখ দিয়ে থুতু বের করে হতে নিয়ে নিজের গুদে লাগিয়ে নিল। তারপর আকাশের বাড়াটাকে গুদে সেট করে নিল। আস্তে আস্তে আকাশের বাড়ার ওপর বসতে লাগলো মিরা। মিরা চেঁচাতে লাগলো।ধীরে ধীরে মিরার গুদে আকাশ এর পুরো বাড়া টা মিলিয়ে গেলো।

মিরা – আহহহহহহহহহ!!!! কি শক্ত রে বাবা।
উফফ!! নেওয়া যাচ্ছে না।
লাগছে !!!
এই লাগছে টাই আগের দিন আমার কানে ভেসে আসছিলো ফোনের মধ্যে দিয়ে।

আকাশ – আঃ! ইয়েস! জোরে জোরে বসো বাড়ার ওপর।
থেমো না জাস্ট করতে থাকো।
মিরা তখনও ব্যাথায় চট ফট করছে। আকাশ তখন মিরার কোমর টা ধরে তুলে নিল বাড়ার ওপর দিয়ে। আবার বসিয়ে দিলো। মিরার কোমর ধরে কন্টিনিউ ওপর নিচ করতে থাকলো আকাশ।
মিরা – আহ্হ্হ!! দাড়ান একটু স্যার খুব লাগছে। আজ খুব লাগছে। পুরো রোড এর মত শক্ত আপনার বাড়া টা।
আহহহহ!!!! উফফফ!!!
মুখ কুচকে চোদন খেতে লাগলো মিরা। কিছুক্ষন বাদ সব ব্যাথা মিলিয়ে গেলো তার আরাম এ।

মিরা – ওহহ! ইয়েস ফাক মি লাইক দ্যাট। ইয়েস আই এম ইউর বিচ বাবু। চোদো আমাকে। চোদো।।।।
আহহহ।।।
আহহহহহহহহহ।।।।
কেনো জানি না। নিজের বউ একজন পর পুরুষের চোদন খাচ্ছে তা দেখে আমার বাড়া দাড়িয়ে আছে। মিরার চোদন খাওয়াটা আমিও এনজয় করছি মনে হচ্ছে। আমারও প্যান্ট র ওপর দিয়ে ফেটে বেরিয়ে আসতে চাইছে। সব কষ্ট রাগ সব গোলে জল হয় গেছে। এখন শুধু মিরার ওপর নির্মম চোদন অত্যাচার দেখবো।

মিরা তখনও স্যার র কোলে লাফাচ্ছে আর স্যার র বাড়ার চোদন খাচ্ছে। পুরো বাড়াটা ঢুকছে আর বেরোচ্ছে মিরার গুদে। মিরা আর্তনাদ করছে জোরে জোরে। কারণ তার কোনো ভয় নেই। সে জানে সারা কলেজ ফাঁকা। চার তলায় সে আর আকাশ।
মিরা – চোদো আমায় চোদো।। জোরে জোরে চোদো। ।

আকাশ মিরা কে বাড়া দিয়ে তুলে চুলের মুঠি টা ধরে টানতে টানতে তার নিজের টেবিল এ উল্টো করে ফেললো। ডগি স্টাইল নিল আকাশ মীরাকে। মিরা দাড়িয়ে আছে ডগি স্টাইল এ। মুখ মাই দুটো চেপে ধরে রেখেছে টেবিলে আকাশ। আকাশ পা দিয়ে মিরার পা দুটো কে ফাঁক করে দিলো। তারপর গুদে সে তার বাড়া টা সেট করে হর হর করে ঢুকিয়ে দিলো মিরার গুদে। মিরা আঁতকে উঠলো। পেছন দিয়ে ঠাপ দিতে শুরু করলো আকাশ। প্রথমে আস্তে আসতে তারপর পেছন দিয়ে মিরার ঘাড় টা চাটতে লাগলো। আর আস্তে আস্তে ঠাপ দিতে থাকলো। ওই ছোট চুলে পেছন দিয়ে ঘাড় টা মারাত্মক লাগে মিরার। যে কেউ ওই ঘাড় পিঠ দেখে প্রেমে পরে যাবে সেটা বলতে বাকি রেখে না। ওর দুটো হাত চেপে ধরলো টেবিলে। আর ঠাপের গতি বাড়িয়ে দিল।

ফচ ফোচ করে আওয়াজ হতে শুরু হলো। আর পেছন দিয়ে হাত বাড়িয়ে মিরার মাই দুটো কচলাতে লাগলো। মিরার মাইয়ের বোঁটা গুলো চিপতে লাগলো আকাশ। মিরা আরো উত্তেজিত হয় উঠলো। মাই দুটো টিপতে টিপতে পেছন দিয়ে নিজের বুকের কাছে টেনে ধরলো আকাশ আর চোদন দিতে লাগলো মিরাকে। চোদন কাকে বলে হতো এদের না দেখলে বকা যাবে না। চুদতে চুদতে তাদের কোনো খেয়াল নেই। শুধু মিরার ওই কোমল শরীর টাকে ভেঙে দিচ্ছে আকাশ। মিরাও এক নাগাড়ে চোদন খাচ্ছে। খালি মুখ দিয়ে আহহহহ ওহহহহ বেরোচ্ছে। গুদ দিয়ে জল গড়াচ্ছে ।

মনে হচ্ছে মিরার মনে হয় কাম বেরোচ্ছে। আকাশ একটা পা টেবিলে তুলে আরো জোরে ঠাপাতে লাগলো মিরাকে। ওই সুন্দর গুদ টা ফালা হয়ে গেলো মনে হয় এতক্ষণে।

মনে হলো একটা ফোন করি দেখি কি বলে মিরা। ফোন করলাম জানলার ওপার দিয়ে মিরাকে।
 

Users who are viewing this thread

Back
Top