What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

সতীর মুখোশে বন্ধুর মাগী বউ ডিম্পি (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,244
Messages
15,924
Credits
1,440,354
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
সতীর মুখোশে বন্ধুর মাগী বউ ডিম্পি - by kaamkotha

ডিম্পিকে নিজের কল্পনায় কতবার যে চুদিয়েছি হিসেব নেই। মেয়েটাকে এতটাই কিউট আর আকর্ষণীয় লাগে যে তার নামে হাত না মেরে পারি না। ফেসবুকে যখনই ওর নতুন কোনো ছবি আসে সেদিনটা ওর নামে একবার হলেও মাল ঝরাতে হয়। ছোট্টখাটো গঠনের মেয়েটার ফিগার একেবারে বড় বড় হিরোইনের মত। সরু কোমরের সাথে সুগঠিত কাঠামোর পোঁদ আর বুক। উফফ! ওর ফিগারের কথাটা ভাবতেই আবার মাল ঝরানোর পরিস্থিতি হয়ে পরছে। সে যে আমার বন্ধু সৌমিকের স্ত্রী তার মোটেও পরোয়া করি না আমি।

এমন ধরনের মেয়েলোকের কথা ভাবলে কার রক্তই না যৌনক্ষুধায় গরম হয়ে পরবে? এমন একটা মাল পেয়েও সৌমিকটা কিছুই করতে পারলো না। বিয়ের আজ ৫ বছর পরেও এদের কোনো সন্তান নেই। আমি হলে এই পাঁচ বছরে পাঁচবারই পোয়াতি করে দিতাম ডিম্পিকে। আমার সাথে অত্যন্ত সুখের সংসার হতো তার। তার মত বউ বিছানায় পাশে শুলে স্বাভাবিকভাবেই প্রতিরাতে চোদানো চলত। এমন একটা বউ পেয়েও কিছুই করতে পারছে না সৌমিক। আর এদিকে আমি এমন একটা ঠাসা মেয়ে পাওয়ার অপেক্ষায় এখনও অবিবাহিত। টিন্ডারে মাগী চুদিয়েছি বহুবার, কিন্তু জীবনটা যেনো সার্থক হবে ডিম্পির মত কাউকে পেলে। আর যদি ডিম্পিকেই পেয়ে যাই তাহলে তো সোনায় সোহাগা। কিন্তু নিজের কাছের বন্ধুর বউকে বাস্তবে চোদাব এমন সাহসটা যোগাতে আমি পারি নি এখনো। ফলে নিজের কল্পনাতেই মেতে আছি। কিন্তু কামদেব বোধ হয় ডিম্পির প্রতি আমার আনুগত্যে খুশি হয়ে আমাকে সুযোগটা করে দিলেন।

পরিবারের চাপে পড়ে অবশেষে আমার বিয়ের পিড়িতে বসতে রাজি হতে হলো। ডিম্পির আশায় শুধুশুধু রোজ রাতে নিজের বিছানায় একটা গুদের হাজিরি মিস করতে পারছিলাম না। মেয়ে দেখা হয়ে গেছে, এক মাস বাদে বিয়ে। এই খুশিতে আমরা তিন কাছের বন্ধুরা মিলে সৌমিকের বাড়িতে একটু মদ খাওয়ার প্ল্যান করলাম। সন্ধ্যে থেকে শুরু করে রাত একটু গড়াতেই সবার একটু ভালোই চড়ে গেল। এমন অবস্থায় আমি টয়লেটের জন্য বাথরুমে গিয়ে ঢুকলাম। ওখানে খোলাখুলি ডিম্পির পুরনো পেন্টি রাখা থাকবে মোটেও আশা ছিল না। সেটা নজরে আসতেই মুহূর্তে আমার ধোনের শীরা গরম হয়ে সেটা দাড়িয়ে উঠল। মদের নেশায় একটা আলাদা সাহস ছিল তখন বুকে। কোনোকিছু না ভেবে পেন্টিটা হাতে নিয়ে নিলাম।

আমার মাথায় তখন আমার হাতে থাকা পেন্টিটা হয়তো বা একটু আগেই যে পোঁদটা সামলে ছিল তার ছবি। অন্য সবকিছু ভুলে পেন্টিটা নিজের মুখে নিয়ে শুঁকতে এবং লেইতে লাগলাম। উফফ! ডিম্পি শুধু পেন্টিটা পরে দিব্যি আমাকে উত্যক্ত করতে কোমড় দোলাচ্ছে। আমি তাকে বাগে পেয়ে পেন্টিটা ছাড়িয়ে নিলাম এবং নিজের মুখ দিয়ে তার মসৃণ পাছায় লেয়ানি শুরু করেছি। এই কল্পনায় হারিয়ে গেছি আমি। আর বাঁহাতে পেন্টের উপর থেকে আমার ধোনকে পোষাচ্ছি। "ছি! ছি! এসব কি চলছে?" জোরালো কণ্ঠের এই কথাগুলো আমার কল্পনা ভঙ্গ করল। পেছনে মোড়তেই দেখি ডিম্পি। এতটাই চড়ে গেছিল যে বাথরুমের দরজা লাগাতেই ভুলে গেছিলাম আমি। ডিম্পি দাড়িয়ে সামনে। আর আমার হাতে এখনও তার সেই পেন্টি। মদের নেশায় আমি তখনও সিচুয়েশনটার গুরুত্ব উপলব্ধি করে উঠতে পারি নি।

"ছি ছি! এটা একজন তোমার মত ভদ্র ছেলের কাছ থেকে আশা করি নি।" ডিম্পি তিরস্কারের সুরে আবারও বলে উঠল।
আমি কিছুটা হুশ সামলিয়ে উপলব্ধি করলাম যে আমি হাতেনাতে ধরা পরে গেছি। এতগুলো বছর পর অবশেষে আমার মনের লুচ্চামি অন্যের সামনে উজাড় হয়ে গেল। আমার মানসম্মান ধুলিস্যাৎ হয়ে পড়ল। সবচেয়ে বড় কথা সৌমিকের সাথে বন্ধুত্বটা গেল বোধ হয়।
"দাদা, এমনটা কি করে করতে পারলে? আমি তোমার বন্ধুর স্ত্রী।"
"না….না মানে…"
"এত নিম্নমানের চিন্তাভাবনা তোমার? দুদিন বাদে তোমার বিয়ে। আমার বিন্দুমাত্র দ্বিধা নেই বলতে যে মেয়েটার জীবন বরবাদ হতে চলেছে তোমার পাল্লায় পরে।"

কথাগুলো শুনতে শুনতে আমি সত্যিই নিজের চিন্তাধারা যে এতটা জঘন্য হতে পারে উপলব্ধি করতে লাগলাম। আমি ঐ মুহূর্তের মত হীনবোধ করিনি বোধ হয় আগে কখনো। অবশেষে মনের অত্যন্ত গভীর থেকে দুঃখবোধে বললাম "আমার হুশ ছিল না মোটেই। বিশ্বাস করো। মাফ করে দিও।"
"এসবের জন্য মাফ কি করে হতে পারে? সবকিছু স্বাভাবিক কিভাবে হতে পারে? তোমার সামনে আসতেই আমার লজ্জা করবে এখন। আমাকে সৌমিককে বলতে হবে যে সব। ও জানলে কি না কি করে বসবে।"
"না না বলো না প্লিজ। আমি আসবো না তোমার কাছে।"
"এ কি করে হতে পারে? এমন একটা হেয় কাজ করার আগে ভাবনি কি হবে?"
"বৌদি প্লিজ!"
"ছি! বৌদি বলো না আমায়। যাও তুমি এক্ষুনি। সুযোগ দিচ্ছি সৌমিককে বলার আগে।"

আমি অত্যন্ত লজ্জিত হয়ে বেরিয়ে পড়লাম তক্ষুনি ওদের বাড়ি থেকে। রাতভর ভালো করে ঘুম আসে নি তেমনটা নিজের এমন কৃতকার্যে। ভোরের দিকে একটু ঘুম হলো। সকালে ঘুম থেকে উঠে বুঝতে পারলাম যে নিজের জেকেটটা ভুলে এসেছি বাইকের চাবি সহ। অনেকটাই মদ খেয়ে নিয়েছিলাম বলে টেক্সী ধরে চলে এসেছিলাম রাত্রে। এখন কি তবে বাইকটা আনতে যেতে হবে? কি করে আমি সৌমিকের সম্মুখীন হব। এতক্ষণে ডিম্পি বোধ হয় সবকিছু বলে দিয়েছে ওকে। সর্বোপরি আমি আর বোধ হয় ডিম্পির সামনে যেতে পারবো না। আমি সৌমিককে কল করলাম সারাটা দুপুর ভয়ে কাটিয়ে। সে জানালো অফিসে এসে ঘরের চাবি নিয়ে যাবার জন্য। ডিম্পির নাকি শপিং এ যাবার প্ল্যান আছে। আমি একটু হলেও নিস্তার পেলাম যে ডিম্পি সৌমিককে বলে নি কিছুই। আমি চুপি চুপি দরজাটা খুলে ঢুকলাম ভেতরে। ড্রয়িং রুমে জেকেটটা পেলাম না। হয়তো বা বাথরুমে রেখেছিলাম রাতে। কিছুই মনে নেই। আমি ওদিকে এগিয়ে যেতেই দেখি পাশের ঘরে ডিম্পি বিছানায় শুয়ে গড়াগড়ি দিচ্ছে। এ কি! জন্মেও ভাবিনি আমি এমন কিছু দেখতে পাবো চোখের সামনে। ডিম্পি যে গুদে আঙ্গুলি করছে। ও কি .. ও কি আমার জেকেটটা আগলে ধরে আছে? হ্যাঁ, আমারই তো।

"করো করো আরো জোড়ে করো। আমি তোমারই। আঃ আঃ আঃ…" বলে বলে বিছানায় শুয়ে গুদ মলছে মাগীটা। রাতে আমাকে এতটা হীনবোধ করিয়ে এখন কি করছে এটা। আমার এতক্ষণের বিষন্নতা কেটে সামনে ঘটে যাওয়া ডিম্পির কীর্তি দেখে আবার লুচ্চামি উথলে উঠল। আমি দরজায় জোরে ধাক্কা মেরে সোজা ঘরে হাজির হলাম। আমাকে দেখেই ডিম্পি হকচকিয়ে উঠে বসল।
"আমাকে এতকিছু শুনিয়ে এখন এসব করছ?"
"তুমি? তুমি এখানে কিভাবে?"
নিজের উন্মুক্ত অঙ্গকে কোনোভাবে হাত দিয়ে ঢাকার ভন্ড প্রচেষ্টা করছে তখন বেশ্যা মাগীটা। আমি হাতে ধরা চাবিটা দেখিয়ে বললাম "বুঝতে পারছি তোমার মনের ইচ্ছেটাও।"
"আমি কিন্তু চেঁচাব।"

"রাতে সোজাসুজি বলতে পারো নি। কিন্তু এখন তো আমি জেনে গেছি। আমাদের মিলন ভাগ্যে লেখা। সৌমিককে জানতে হবে না আমরা দুজনে একসঙ্গে যা করবো।"
"কি বলছো? তোমার স্পর্ধা তো কম নয়। আমি এক্ষুনি সৌমিককে কল করছি।" বলেই ডিম্পি হাতে মোবাইলটা নিতে গেল।
আমি ওর সামনে এক, পিছনে আরেক এমন মাগীপনা দেখে রাগে টগবগিয়ে উঠলাম। কি করবো ভাবার সময় নেই। আমি ঝাঁপিয়ে পড়লাম তার উপর এবং দুহাতে চেপে ধরলাম।
"পেয়েছো টা কি আমায়? আমার পেছনে নিজে এমন সব মনোভাবনা আর উল্টো আমাকেই আবার নীচু করো। অনেক হয়েছে।"
"ছাড়ো আমায়। কি করছো এটা উপলব্ধি করতে পারছ।"
"হুম পারছি। অনেকদিন থেকেই তোর প্রতি কামাতুর হয়ে আছি। তোর মাগীপনার খোলাসা হয়ে গেছে আজ।"
"ছাড় ছাড়। পাগল হয়ে গেছো তুমি।"

আমি তার কথায় কান না দিয়ে তার শাড়ীর আঁচল দিয়ে হাতদুটো বেধে ফেললাম। জোরে জোরে চেচাচ্ছে এবং ছটফট করছে সে। আমি টেনে মুচড়ে তার আধমোড়া শাড়ীটা খুলে ফেললাম। শাড়ীর অপর মাথা দিয়ে এবার পা দুটোও বেধে দিলাম। তার পরনে শুধু ব্লাউজ আর সায়া। আমি এবার তার দেহের এই শেষ আবরণগুলোও খুলে ফেললাম। এতদিন শুধু কল্পনা করে আসা এই দেহটা আজ বাস্তবে স্বচক্ষে দেখছি।
"প্লিজ প্লিজ যেতে দাও আমায়। কাউকে কিছু বলব না। প্লিজ" এইসব অনবরত বলে যাচ্ছে ডিম্পি।
"নিজের দেহের চাহিদা বুঝতে না পারা আমার বৌদি বাঁধনে বদ্ধ হয়ে আছে। কিভাবে প্রকৃত মাগী হতে হয় আমি শেখাব তোমায় আজ।"
"শৈবাল তুমি ভদ্র ঘরের ছেলে। এমন এক জঘন্য কাজ করতে যেয়ো না। আমায় যেতে দাও।"
"আমি না হয় ভদ্র ঘরের। কিন্তু এই যে তোমার গুদ ভিজে আছে সেটাই তো আমাকে অভদ্র করে তুলেছে।"
ডিম্পি চোখ ঘুরিয়ে নিল কিছুক্ষন আগ পর্যন্ত নিজের নিষিদ্ধ ক্রিয়ায় লজ্জিত বোধ হয়ে।
"লজ্জার কিছু নেই। নিজে নিজে কষ্ট করেছ অনেকক্ষণ। আমাকে সাহায্য করতে দাও এবার।"

ডিম্পি ক্রমাগত "না না" করে যাচ্ছে। আমি তখন নিজের ধোন বোলাচ্ছি। মাগীটা জালিয়াতি অনীহার মাঝেও আড়চোখে আমার ধোনে নজরদারি করে যাচ্ছে। তার এমন দুমুখোতায় বিরক্ত হয়ে আমি অবশেষে তার দুধে হাত দিয়ে চেপে ধরেই ফেললাম। এতগুলো বছরের পর অবশেষে সেগুলোর কোমলতা বোধ করলাম। ডিম্পির ন্যাকা ছটফটানি কমে গেছে অনেক আগেই। বুঝে গেছে শুধু শুধু এসব করে শক্তি অপচয় করছে সে। আমি তার দুধ টিপছি, আর সে মুখ নাড়িয়ে নাড়িয়ে না করছে। আমি দুধের বোঁটায় আঙ্গুল দিয়ে টিপতেই মাঝে মাঝে সে চোখ বুঝে উঠতে লাগল।
"আমি তোমার আজ ভালো খেয়াল রাখবো। সৌমিকের চেয়েও ভালো আদর দেবো।"
আমি দুধগুলোর কোমলতায় আপ্লুত হয়ে জোরে জোরে টিপছি। জিজ্ঞেস করলাম "ভালো লাগছে তো?"

ডিম্পি সোজাসাপটা কিছু বলল না। আমি দুধগুলোতে থাপ্পর মারলাম। হঠাৎ তার পাছায়ও চর মারলাম সাইড থেকে। তার তুলতুলে দেহের ছোঁয়ায় আমি জবরদস্ত উত্যক্ত হয়ে ছিলাম। এবার সোজা তার দুধে মুখ বসিয়ে দিলাম। মুখে সরাসরি কিছু না বললেও তার শক্ত বোঁটা আমার আদরের জানান দিচ্ছিল। আজ আমার এতদিনের একান্ত ইচ্ছা পূরণ হলো। নিজের স্বপ্নের পরীকে বাগে পেয়েছি।
"উম! উঃ! এখনও দেরি হয় নি। করো না এমনটা। আমি সতীত্ব খোয়াতে চাই না।" ডিম্পি অবশেষে এতক্ষণের ছাড়ো আর যেতে দেওয়ার রব ছেড়ে অন্য কিছু বলল।
"ঠিক আছে। আজ তুমি নিজের মুখেই আমাকে ভেতরে ঢোকাতে বল…" কথা শেষ করার আগেই দুধের বোঁটায় দাঁত দিয়ে কেটে ধরলাম।
"আঃ ভগবান।" বলে চেঁচিয়ে উঠলো ডিম্পি।

আমি এবার লেইতে লেইতে তার নাভীর চারিদিকে জিভ দিয়ে খেলতে লাগলাম। দেখতে দেখতে তার গায়ে কাটা দিয়ে উঠল। আমি গুদের কাছে নাক নিয়ে ঘ্রাণ নিতে লাগলাম।
"উফফ! এটাই তো শুঁকতে চায় প্রতিটা পুরুষ নিজের মনের মানুষের দেহে।"
আমার জিভের ছোঁয়া তার গুদের দ্বারে লাগতেই ডিম্পি একটু লাফিয়ে উঠল।
"আমি বুঝতে পারছি আমার জন্য তোমার কতটা টান। প্লিজ শুধু এসব করেই চলে যেয়ো আজ। আমার না হলে অন্তত তোমার বন্ধুর কথা ভাবো।"
"শুধু কি ওর কথা ভাবলে হবে? আমার বৌদির ও খেয়াল রাখতে চাই আ…" আবারো কথাটা অপরিপূর্ণ রেখেই আমি জিভ ঢুকিয়ে দিলাম গুদের গভীরে।
"আঃ মা! আমি সতী হয়েই খুশি। আহ্!"
"ধুর শালা! তখন থেকে সতী সতী লাগিয়ে রেখেছো! বিছানায় যখন আমার নামে গুদ মলছিলে তখন কোথায় ছিলো এই ভন্ডামীর সতীত্ব? ঘুরো।"
আমি তাকে হাত দিয়ে উল্টিয়ে পেটের বলে ঘুরালাম। পাছার দুদিকে দুটো কষিয়ে চর মারলাম। তার পাছার তুলতুলে মাংসে আমার এক একটা থাপ্পরে ঢেউ উঠতে লাগলো।
"উফফ! এটাই তো জন্নত। এটার সঠিক খেয়াল রাখতে জানে না সৌমিকটা।"
"মোটেও এমন নয়।"
"আচ্ছা? এজন্যই তো আমার জেকেট নিয়ে গড়াগড়ি?"

আমি সামনে পড়া পেন্টিটা তুলে তার মুখে গুঁজে দিলাম। এরপর পেছনের দিকে গিয়ে উপুর হয়ে শুয়ে পোঁদের ভাঁজে মুখটা রেখে দিলাম। আমি পোঁদের কোমল মাংসে মুখ বসিয়ে লেইতে এবং কামরাতে লাগলাম। পালায় পালায় গুদ আর পোঁদের ফুটোয় আমার জিভের কারসাজি চলল।

"বাজারের রেন্ডিগুলোর সাথে এসব করার সুযোগ হয় নি কখনো। তুমি আমার পার্সোনাল রেন্ডি আজকে।"
আমার এমন উত্তেজক অত্যাচারে ডিম্পি কিছু বলতে পারছে না। শুধু তার দাবানো "উহ! উঃ!" গোঙানি ঘর ছেয়ে আছে। তার গায়ে এক নাগাড়ে কাপুনি দিয়ে আছে। উত্তেজনার রেশ কাটাতে পোঁদ নেড়ে আমাকে সরাবার চেষ্টা করছে। কিন্তু এসবে আমি যেনো আরো নতুন উদ্যম পাচ্ছিলাম। তাকে এতটা উত্তেজিত করতে পেরে দারুন লাগছিল। মাগী বলেই সে একদমই প্রতিরোধ না করে আমার কামনার সঙ্গী হয়ে উঠেছে ততক্ষণে। দুবার অর্গাজম করালাম তাকে। সেই অর্গাজমের গুদের রসে আমার মুখ বিছানা সিক্ত হয়ে উঠেছে মাত্রাতিরিক্ত। মনভরে গুদ পোঁদ খাওয়ার পর আমি উঠে এলাম এবং তার মাথার কাছে গেলাম।

আমি তার চুলে টেনে ধরে বললাম "তোমার দেহটার প্রতি আমার যৌন ক্ষুধা আছে বলেই ধোন খেচেছি, বুঝলে?"
মাথা নাড়িয়ে সাই দিল সে। আমার মনটা খুশিতে উদ্দীপিত হয়ে উঠল।
"আগে বুঝলে কাল রাতেই হতে পারতো এসব। নে এবার।"

আমি মুখ থেকে পেন্টিটা টেনে এনে আমার ধোনটা তার মুখের সামনে তুলে ধরলাম। আমার কিছু করার আগে ডিম্পি নিজেই ধোনের আগায় জিভ দিয়ে একটু লেইলো।
 
These are the rules that are to be followed throughout the entire site. Please ensure you follow them when you post. Those who violate the rules may be punished including possibly having their account suspended.

যারা কমেন্ট করবেন, দয়া করে বানান ঠিক রাখুন। উত্তেজিত অবস্থায় দ্রুত কমেন্ট করতে গিয়ে বানান ভুল করবেন না। আমরা যারা কমেন্ট পড়তে আসি, আমাদের কমেন্ট পড়তে অনেক অসুবিধা হয়।

Users who are viewing this thread

Back
Top