What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

আমার চোদনবাজ হয়ে ওঠার কাহিনী – পর্ব ১০

পর্ব ৮ ও ৯ এ আপনারা পড়েছেন , আমি আর রিম্পা আমরা ঘুরতে এসেছি সুন্দরবন । দীঘা যাওয়ার প্ল্যান হলেও শেষে প্ল্যান পরিবর্তন করে সুন্দরবন আসা হয় । রাতে মাঝ নদীতে নৌকা নোঙ্গর ফেলেছে । বিস্তারিত জানতে পর্ব ৮ও ৯ পড়ুন ।

তারপর —–

[HIDE]
রাতে খাওয়া দাওয়ার পর কিছুক্ষন নৌকার ডেকে বসেছিলাম ।হটাৎ বৃষ্টি শুরু হলো । চারপাশটা খুব সুন্দর লাগছিল,বৃষ্টির তেজ আস্তে আস্তে বাড়তে লাগলো । অল্প দূরেও দেখা যাচ্ছে না।সামনের নৌকা গুলোকে আবছা লাগছে । সে কি অসামান্য অনুভূতি , নিজে না থাকলে কেও বুঝবে । মাঝ নদীতে বৃষ্টি পড়লে কি দারুন লাগে। যাইহোক আমরা বসে কিছুক্ষন বৃষ্টি দেখার পরে রিম্পা নিচে চলে গেলো ।ডেকে বৃষ্টির ছিট আস্তে শুরু করলো। আমি দাড়িয়ে চারপাশে বৃষ্টি পড়া দেখতে লাগলাম । আরো কিছুক্ষন বসে থাকার পর আমিও নিচে গেলাম ।দেখছি রিম্পা বসে বসে মোবাইল ঘাটছে। আমি যেতে সে মোবাইল রেখে আমার দিকে মুখ তুলে তাকাল ।
বললাম – কি করছো ?
– তোমারই অপেক্ষা করছিলাম , এত দেরি করলে যে !
– হ্যাঁ দেখলাম তুমি চলে এলে তাই এলাম আমিও ।
আমি রিম্পার পাশে বসলাম ।দুজন বেশ কিছুক্ষন রোমান্টিক ভাবে তাকিয়ে রইলাম একে ওপর এর দিকে । তারপর আমি জড়িয়ে ধরলাম রিম্পাকে । আমার মুখ নিয়ে গেলাম ওর মুখের কাছে ।দুজনের ঠোঁট ঠেকালো, কিস করতে থাকলাম । প্রথমে আস্তে আস্তে , তারপর চুম্বন এর তীব্রতা বাড়তে থাকল । আমি আমার ডান হাত দিয়ে তার দুধ গুলো টিপতে লাগলাম।
এত উত্তেজিত হয়ে কিস করতে প্রথম দেখলাম রিম্পা কে । আজ যেনো সে একটু বেশিই হর্নি ।কিছুক্ষণ এই ভাবে কিস করার পর আমি রিমপার টি শার্ট টা খুলে দিলাম ,তারপর একটু নিচু হয়ে স্তনের যে অংশ bra তে ঢাকা নেই , সেখানে একটা কিস করলাম । তারপর আস্তে আস্তে bra এর স্ট্র্যাপ গুলো কাঁধের দুদিকে নামিয়ে দিলাম , তারপর হুক খুলে , ব্রা টা পুরো খুলে দিলাম ।

আমার সামনে রিম্পার উন্মুক্ত স্তন দুটো । আমি রিম্পার ডান দিকের স্তনে মুখ দিলাম , চুষতে শুরু করলাম , রিম্পা ও চোখ বন্ধ করে মজা মজা নিতে লাগলো । আমি এরপর বা দিকের স্তন টা টিপতে শুরু করলাম , একটা টিপছি অন্যটা চুষছি , আবার একটু পরে বা দিকের টা চুষছি ডান দিকের টা টিপছি ।
– আহহ খাও আমার দুধ গুলো খাও, আহহ উফফ

এরকম বেশ কিছুক্ষন চোষার পর আমি আস্তে আস্তে নিচের দিকে নামতে থাকলাম । তারপর আস্তে আস্তে রিম্পার ট্রাক সুট টা খুলে দিলাম ,আর রিম্পা খুলে দিল আমার টি শার্ট । কি অপূর্ব ফিগার রিম্পার । যারা আগের গল্প পড়েন নি তাদের জন্য রিম্পার ফিগার টা বলে দি আরেকবার । বয়স ২৯ । দেখতে খুব কিউট আর তার সাথে যেটা আরও আছে সেটা হলো তার অসাধারন ফিগার। ৩৬-২৯-৩৬। গায়ের রং সাধারণ , খুব ফর্সা বা কালো কোনোটাই না । কোমড় অব্দি চুল যা তার পরিণত শরীরকে পরিপূর্ণ করে তোলে। গলার আওয়াজ খুব মিষ্টি সাথে নাচেও খুব সুন্দর। তার নাচার স্টেপ দেখে আমি যে আগে কতবার মাল ফেলেছি তার ঠিক নেই ।

পায়ের নিচে থেকে কিস করা শুরু করলাম , নিচ থেকে হাঁটু হয়ে জাং এ পৌছলাম । জাং এ জিভ ছোঁয়াতেই রিম্পার শরীর কেপে উঠলো , জাং গুলো জড়িয়ে ধরে বেশ কিছুক্ষন সুরসুরি দেওয়ার মত করে চাটলাম । রিম্পার পা কাপতে লাগলো । রিম্পা বিছানায় চিৎ হয়ে শুয়ে , আমি ঝুঁকে পড়লাম ওর মুখের ওপর , ঠোটে ঠোট লাগিয়ে কিস করলাম । তারপর আস্তে আস্তে নামতে থাকলাম নিচের দিকে, প্রথমে চিবুক , তারপর গলা , তারপর স্তন , তারপর নাভি হয়ে যোনিতে গিয়ে পৌঁছলাম ।
প্যান্টি এর ওপর থেকেই গুদে হাত দিলাম । দুটো আঙ্গুল দিয়ে ঘষতে লাগলাম গুদে ।
– উমমমমম উফফফফফ
কিছুক্ষন পরে রিম্পার প্যান্টি টা খুলে দিলাম । আমি মনের সুখে গুদ চাটতে লাগলাম ।আগেই বললাম আজ রিম্পা খুব বেশি হর্নি , অল্প একটু চাটতেই শরীরটা কেপে উঠলো রিম্পার,শ্বাস পরতে লাগলো বড়ো বড়ো , বেরিয়ে এলো কামরস ।
– উফফ ওহঃ ওহঃ এত ভালো কখনো লাগেনি , ওহহ
আমি আমার জাঙ্গিয়া টা খুলে দিলাম । আমি রিম্পার দু পায়ের মাঝে বসে , আমার বাড়াটা ঘষতে লাগলাম । বাড়াটা সেট করলাম । আমি আস্তে করে একটু চাপ দিতেই পিচ্ছিল নরম গুদে বাড়াটা অর্ধেক ঢুকে গেলো
– আহহহহহ আহহহ
আমি বাড়াটা আস্তে আস্তে ঢোকাতে বার করতে লাগলাম
– আহ্হ্হ উফফফ মা গো আহ্হ্হ
– লাগলে বলবে
– লাগেনি আহ্হহ লাগেনি উমমম আহ্হ্হ ভালো লাগছে ওহহহ ওহহহহ
– এই প্রথম ঘরের বাইরে করছি আমরা
– হ্যাঁ উহহহহহ করো,করো আহহ
– ভালো লাগছে ?
– খুউউউব আহহহ দুধ গুলো টেপো আমার
আমি বসা থেকে শুয়ে পড়লাম রিম্পার ওপরে । রিম্পা চিৎ হয়ে শুয়ে আর আমি ওর ওপর শুয়ে ( মিশনারী স্টাইলে) ।শুয়ে দু হতে দুটো দুধ টিপতে লাগলাম।আস্তে আস্তে বাড়া ঢোকাচ্ছি বার করছি । রিম্পা আমাকে জাপটে ধরে রইলো ।
– আহহ ওহহ উফফফ লাগছে আহহহহহ মাআআ ওহহহহ বেবি
রিম্পা চোখ বন্ধ করে চোদোন খেতে লাগলো আর চোদোন এর মজা নিতে লাগলো । ঠাপ দেওয়ার পাশাপাশি আমি তার ঘাড়ে , গলায় কিস করতে লাগলাম ।
– আহহহহহ বেবি উমমমমম উফফফফ
-আহহ আহহ উহহ ও মা উফফফ
আমি অল্প গতি বাড়ালাম । কিছুক্ষণ করার পর আমার মাল পড়ার জোগাড় ।বললাম
– বেবি আমার বেরোবে
– আমারও আহহ আহহ আমারও বেরোবে আহ্হ্হ
আমি আরেকটু করতেই রিম্পা বলল
– আহহ আমার হয়ে গেছে ওহহ মা

আমি বাড়াটা বার করে কনডম টা খুলে দুবার ঝাকানি দিতেই গল গল করে আমার রস বেরিয়ে এলো ।
– উফফ বেরিয়ে গেছে

রিম্পা উঠে বসলো , আমার বাড়াটা ধরে নাড়িয়ে একটা কিস করল।
দুজন জামাকাপড় পরে শুয়ে পড়লাম সেদিনের মতো ।
ঘুম ভাঙলো ভোর ৫ টায় । যদিও ঘরে এতো জলদি উঠি না আমি কিন্তু মশার কামড়ে ভোর ভোর ঘুম ভাঙলো। দেখলাম রিম্পা ও উঠে গেছে । ব্রাশ নিয়ে ডেকে এলাম । মাঝিরা উঠে নৌকা ছাড়লো ।
সারাদিন নৌকায় ঘুরে ঘুরে প্রাকৃতিক সৌন্দর্য্য দেখতে লাগলাম।
দুপুরে খাওয়া দাওয়া হলো বেশ সুন্দর। তারপর মাঝি আবার আমাদের গদখালী ঘাটে নামিয়ে দিল । তাদের বিদায় জানিয়ে আমরা ফেরার ট্রেন ধরলাম । মন খারাপ করছিল দুজনের ই।১ দিনের এই ছোট্ট ট্রিপে রয়ে গেলো প্রচুর স্মৃতি ।

[/HIDE]

বন্ধুরা আমাদের হানিমুন পর্ব এখানে শেষ হলো । কিন্তু রিম্পা আর আমার গল্প এখানেই শেষ না , ফিরে আসবো পরবর্তি গল্প নিয়ে । সঙ্গে থাকুন । কেমন লাগলো জানাবেন।
 
আমার চোদনবাজ হয়ে ওঠার কাহিনী – পর্ব ১১

১১ তম পর্ব শুরু করার আগে আগের গল্প গুলোর একটু ছোট রিক্যাপ দিয়ে দি যাতে বুঝতে অসুবিধা না হয় ।
১ পর্ব তে আমি আমার টিউশন স্যার এর বউ কেয়া জেঠি এর সাথে করি । ২ পর্ব তে আমি আমার মায়ের বান্ধবী কেয়া কাকিমা এর সাথে করি ( হ্যাঁ এর ও নাম কেয়া , কিন্তু দুজন আলাদা আলাদা )।
৩ পর্ব তে আমি আমার প্রেমিকার দিদিকে ফেক আইডি থেকে মেসেজ করে পটাই ও ৪থ গল্পে তার সাথে সেক্স করি । ৫ পর্ব আবার প্রেমিকার দিদি রিম্পার সাথে সেক্স করি ঘর ফাঁকা পেয়ে ।
৬ গল্পে আমার ফেক আইডিতে এক মেয়ে যোগাযোগ করে ও ৭তম গল্পে তার সাথে হার্ডকোর সেক্স করি।
৮,৯,১০ গল্পে প্রেমিকার দিদি রিম্পার সাথে সুন্দরবন যাই হানিমুন এ।

এবার শুরু করব ১১ তম পর্ব —–

[HIDE]
মাঝে অনেক দিন কেটে গেছে , বলা ভালো কয়েকমাস । এই কয়েকমাস এ অনেককিছু ঘটে গেছে। রিম্পার বিয়ে ঠিক হয়ে গেছে , তার বয়ফ্রন্ডের সাথে।
একটা একটা করে দিন পেরিয়ে উপস্থিত হলো পলির বিয়ের দিন। আমি নিজেকে সামলে নিয়েছি , সত্যিই তো আমাদের মধ্যে তো ভালোবাসার সম্পর্ক না । গোপন প্রেম বা পরকীয়া ।আর তাছাড়া আমরা সম্পর্কের শুরু থেকেই জানতাম এটাই হবে , রিম্পা বিয়ে করবে তার বয়ফ্রেন্ড কে আর আমি বিয়ে করবো আমার গার্লফ্রেন্ড অর্থাৎ রিম্পার বোন কে। আমরা শুরু থেকে ঠিক ই তো করেছিলাম আমাদের এই রিলেশন শুধু বিয়ের আগের শারীরিক চাহিদা মেটাতে। তাই এসব ভেবে মন শক্ত করলাম।
বিয়ের দিন সকাল সকাল স্নান করে আমি হাজির হলাম ওদের বাড়ি । আসলে আমি রিনির বয়ফ্রেন্ড হলেও নেমন্তন করেছে রিম্পা কারণ ওদের বাড়িতে আমার আর রিনির রিলেশনটা কেও জানে না । রিম্পা তার অফিসের সহকর্মী এই পরিচয় দিয়ে আমাকে নেমন্তন্ন করেছে । যাইহোক গিয়ে সবার সাথে গল্প করতে করতে বিয়ের বিভিন্ন অনুষ্ঠান দেখতে লাগলাম ।
বিকাল করে আমি ঘর এলাম , একটু রেস্ট নিয়ে রেডী হয়ে আবার বেরোব ।
ঘরে এসে রেস্ট নিয়ে রেডী হয়ে সন্ধ্যে বেলায় পৌঁছে গেলাম নেমন্তন্ন বাড়ি। লোকের ভিড় তখনও হয়নি । ফাঁকায় ফাঁকায় স্টল এ কফি ,ফুচকা খেয়ে নিলাম ।স্টেজ এ গিয়ে রিম্পা কে গিফট টা দিয়ে কিছু ছবিও তুলে নিলাম।অসাধারণ লাগছিল রিম্পাকে কনের সাজে।যাইহোক ,আস্তে আস্তে ভিড় বাড়তে লাগলো। রিম্পার অন্যান্য বোনেরা এসে হাজির হলো । রিনি এসে কিছুক্ষন গল্প করল আমার সাথে , যদিও ওদের বাড়িতে একনি আমাদের সম্পর্ক এর বেপারে জানে না ।একটু পরে সবাই যখন যে যার কাজে ব্যাস্ত আমি রিনি কে একপাশে ডাকলাম , পকেট থেকে কনডম টা অল্প বার করে তাকে দেখিয়ে বললাম
– হবে নাকি ?
– পাগল নাকি তুমি ?
– কেনো ?
– একেবারে এসব কিনে এসে গেছো
– হ্যাঁ তা কি হলো !
– আমি কি তোমাকে একবারও বলেছি আমি সেক্স করবো? আমি তো বারবার বলেছি যা হবে বিয়ের পর , বোঝো না নাকি ।
– আরে কেনো কি হলো , সবাই তো করে
– মাথা গরম করিয়ো না শুধু শুধু
রিনি চলে গেলো । আমার একেই মন খারাপ লাগছিলো আরো মন খারাপ করতে লাগলো ।
হটাৎ দেখি রিমি হাতে একগাদা গিফট এর বক্স নিয়ে বলছে
– আমি এগুলো ঘরে রাখতে যাচ্ছি, একটু হেল্প করবি ?
– আচ্ছা চল।
– রিনির সাথে কিছু হলো?
– কই না তো, কেনো ?
– না দেখলাম কথা বলছিলি দুজন তারপর হঠাৎ দুজন এ গোমড়া হয়ে গেলি।
– না না সেরকম কিছু না
– আমাকে বলতে পারিস , আমি দেখবো যদি রিনি কে বোঝানো যায়
– আরে কিছু না সেরকম
– কি সেটা তো বল
– জানিনা তোকে এসব বলা ঠিক হবে কিনা
– আরে বল , চাপ নিস না
– আমি রিনি কে এত বলি সেক্স এর কথা , ও রাজি হয়না , খালি বলে বিয়ের পর । বিয়ে তো এখন কত দেরি বল , এতদিন কি অপেক্ষা করা যায় !
– নিয়ে ?
– নিয়ে কিছু না , আমি একন ওকে ওটা বলতেই রাগ । বলছে বিয়ের আগে করবো না
– সে আবার কি , বিয়ের আগে না করার কি আছে ! অনেকেই তো করে
– তুই করেছিস তোর বয়ফ্রেন্ড এর সাথে ?
– না সেক্স টা এখন ও হয়ে ওঠেনি ।
– আচ্ছা আচ্ছা
– তো ভাবিস না কিছুই করিনি , কিস, হাত দেওয়া , টেপাটিপি , হ্যান্ড জব সব ই হয়েছে ।
– বাহ্
– এখানে তো জায়গা হয়না করার তাই করা হয়নি ।নেক্সট মাসে আমার চাকরি চেঞ্জ হচ্ছে
– হ্যাঁ বলছিলো রিনি
– হ্যাঁ এবার আমি তো এখানে থাকবো না , একটা ফ্ল্যাট ভাড়া নিয়েছি
– লিভ ইন করবি নাকি ?
– হ্যাঁ তো আবার কি ! এতদিন স্বাধীনতা পেলাম , এবার তো এনজয় করবো ।
– তাহলে তো এবার সেক্স টা হবে
– হ্যাঁ
– এদিকে রিনি রাজি হচ্ছে না

গল্প এগোনোর আগে রিমির নিয়ে আপনাদের বলি । বয়স ২৫ । উচ্চতা ৫ ফুট ১- ২ ইঞ্চি । ৩৩-২৭-৩৩ ।সেক্স ফিগার । আর ও রিম্পার মতই ভালো নাচে।
আমরা গিফট এর বক্স গুলো নিয়ে ঘরে পৌছালাম , রিমি আমাকে নিজের হাতের বক্স গুলো আমার হাতে চাপিয়ে , তালা খুললো । ভেতরে ঢুকলাম আমরা , আমি বললাম
– কোথায় রাখব এগুলো ?
রিমি আরেকটা ঘরের তালা খুললো , বলল
– এখানেই নামা
– আরে অনেক বক্স তো , আমি ধরে আছি তো, তুমি একটা একটা করে নামাও।
রিমি একটা একটা বক্স আমার থেকে নিয়ে নামাতে লাগলো , হটাৎ দেখি সে যেন আমার বাড়ায় হাত দিল , আমি বোঝার আগেই সরিয়েও নিল , হয়তো বুঝতে চাইলো আমি কি বলছি ।আমি বুঝলাম তার একটু কিছু মন আছে , আমি বললাম না কিছু মুখে কারণ ভুল করেও হয়ে যেতে পারে ।
তারপর রিমি বলল
– রিনির ওপর আমার খুব হিংসা হয় , ওকে বলিস না
– না না বলবো না , কিন্তু কেনো ?
– এই যে এত ভালো বয়ফ্রেন্ড পেয়েছে
– ধুর কি যে বলিস , তোর বয়ফ্রেন্ড ও তো ভালো
– হ্যাঁ ও ভালো কিন্তু কি বলতো আমি যাকে বয়ফ্রেন্ড হিসেবে পেতে চেয়েছিলাম তাকে পাইনি, রিনি পেয়েছে
– ওওও কি আর করবি , ভেবে লাভ নেই , একন তো ভালো ছেলের সাথে আছিস
– জানতে চাইবি না কাকে বয়ফ্রেন্ড হিসাবে পেতে চেয়েছিলাম
– হ্যাঁ বল , আমি ভাবলাম সিক্রেট , বলবি না , তাই জিজ্ঞেস করলাম না
– তোকে
– মানে ?
– হ্যাঁ
– কি বলছিস বুঝছি না আমি কিছু
– কলেজে আমার তোকে দেখেই ভালো লেগে যায় , কিন্তু সেটা আমি কাওকে বলি নি , পরে রিনি আমাকে বলে যে ওর ও তোকে পছন্দ । তাই আমি আর ওকে কিছু বলিনি , আমাদের দুজনের সাথেই তোর কথা হতো , তো ভাবতাম দেখা যাক কি হয় । তুই তারপর রিনি কে প্রপোজ করলি।
– ওহ , মানে আমি বুঝতে পারিনি
– হ্যাঁ ঠিক আছে
– সরি রে , আমি ঠিক বুঝতে পারছি না আমার কি বলা উচিৎ। আমি বেপার টা জানতাম না
– কেও ই জানে না , রিনি ,দিদি কেও না , তোকেই আজ প্রথম বললাম , না বলে থাকতে পারলাম না
রিমি করুন ভেবে আমার দিকে চেয়ে আছে ।
এদিকে আমি মনে মনে ভাবছি ছোট বোন গার্লফ্রেন্ড , মেজো বোনের আমি ক্রাশ আর বড়ো বোনের গোপন প্রেমিক । ভালই ফেসেছে তিন বোন । মনের হাসিটা কোনো মতে চেপে বললাম
– তুই তো একন রিলেশন এ আছিস , আর আমিও , একন কি করে কিছু হবে বল
– কেনো ? একদিন আমার করে পেতে চাই তোকে
– কি বলছিস ! মানে সেক্স ?
– হ্যাঁ , একদিন আমি নিজের মত করে পেতে চাই তোকে , তোকে না পাওয়াকে ভুলিয়ে দিতে একদিন আমার হবি ?
– তুই তো রিলেসন এ আছিস , আমিও , সবাই জানলে কি হবে বলতো
– কেও জানবে না

রিমি আস্তে আস্তে এগিয়ে এলো আমার দিকে , আমার একদম কাছে এসে চোখে চোখ রাখলো , আমিও তাকিয়ে থাকলাম ।
দুজন চোখ বন্ধ করলাম , রিমি আর আমার ঠোঁটের ছোঁয়া লাগলো । দুজন আস্তে আস্তে দুজনের ঠোঁট গুলো চুষতে শুরু করলাম। আমি দু হাত দিয়ে রিমি ঘাড় টা ধরলাম, তার মুখের সামনে থেকে চুল গুলো সরিয়ে গভীর চুম্বনে আবদ্ধ হলাম ।আমার হাত আস্তে আস্তে তার কোমোড়ে নেমে এলো , আমি তার সারা পিঠে হাত বোলাতে লাগলাম । রিমিও আমাকে শক্ত করে জড়িয়ে ধরলো , আমি আমার হাত রিমির পাছায় নিয়ে গেলাম। কিস করতে করতে তার নরম পাছা টিপতে লাগলাম।
কিছুক্ষন কিস করার পর আমি রিমিকে কোলে তুলে নিলাম ।ছোটখাটো চেহারা রিমির , কোলে তুলতে কোনো সমস্যা হলো না । রিমি দু পা দিয়ে শক্ত করে আমার কোমড় আঁকড়ে ধরল , আর আমি রিমিকে জড়িয়ে ,এরকম ভাবে কিছুক্ষন কিস করলাম ।
আসলে এরকম ভাবে কোলে তুলে গভীর কিস করার আমার অনেকদিনের সখ । এর আগে অনেকের সাথে সেক্স করলেও তাদের চেহারা তুলনামূকভাবে ভারী বলে তাদের এই ভাবে তুলে কিস করিনি ।
সেখানে রিমি ছোটখাটো চেহারা মেয়ে তাই তাকে কাছে পেয়ে এই ভাবে কিস করার ইচ্ছা টা পূর্ন করলাম ।
কিছুক্ষন এই ভাবে কিস করার পর কিস করা থামালাম। দুজনেই বুঝলাম অনেক দেরি হয়ে গেছে, আর দাড়ালে কেও আমাদের খুঁজতে চলে আসবে । তাই অনিচ্ছা সত্বেও ফিরে এলাম ।

[/HIDE]

গল্প চলবে পরবর্তী পর্বে ।
 
আমার চোদনবাজ হয়ে ওঠার কাহিনী – পর্ব ১২

আমি অভি ফিরে এলাম নতুন গল্প নিয়ে , আগের পর্ব (১১তম পর্ব) তে বলেছিলাম রিম্পার বিয়ে ঠিক হয়ে গেছে , বিয়ের দিন আমি সেখানে যাই। সেখানে গিয়ে এক অপ্রত্যাশিত ঘটনা ঘটে। জানতে পারি রিমি অর্থাৎ রিম্পার মেজো বোনেরও আমার ওপর ক্রাশ আছে ও সে আমার সাথে সেক্স করতে চায় । দিন কাটছে কিন্তু রিমির থেকে কোনো টেক্সট পাইনি । আমিও করিনি কারণ আমি চাইছিলাম যে রিমি নিজে করুক ।এর মাঝে ঘটে অন্য এক ঘটনা। সেই ঘটনা আজ বলবো তোমাদের...

[HIDE]
আমাদের আগে থেকেই প্ল্যান ছিল আমার মা বাবা , মামা মামী একবার শরীরের চেকআপ করাতে চেন্নাই (অন্য রাজ্যে) যাবে ।
দিন মত মামা মামী এলো আমাদের বাড়িতে ।দুটো দিন ৫ জন খুব মজা করে কাটালাম ।
মা বারবার বললো আমরা ১৫ দিন থাকছি না সাবধানে থাকবি , বাইরের দরজা লাগিয়ে রাখবি , কাওকে খুলবি না ইত্যাদি ইত্যাদি। আমি টুকটাক রান্না করতে জানি আর রান্নার মাসী আছে তাই আমার কোনো অসুবিধা হওয়ার কথা না ।
সকালবেলা মা বাবা মামা মামী বেরিয়ে গেলো ।
প্রথম চার দিন ঠিকই কাটলো ।সকালে উঠেই কাজের মাসী আসছিল , ঘর ঝাটা মোছা , রান্না সব করছিল , ততক্ষনে আমি ব্রাশ করে ব্রেকফাস্ট করে নিচ্ছিলাম । দুপুরে স্নান করে খেয়ে ঘুম। সন্ধ্যে বেলায় মাসী এসে রাতের খাবার করে চলে যেত। বেশ সুন্দর ই চলছিল ।
কিন্তু তারপর ই হলো ঝামেলা। ঘরের বাথরুমে পরে গিয়ে মাসীর হাত ভাঙলো। ব্যাস মাসীর আসা বন্ধ আর আমার দুর্ভোগ শুরু । একা রান্না করা থেকে ঘর গোছানো সব করতে করতে ২-৩ দিনে অবস্থা খারাপ হয়ে গেলো আমার । এদিকে মা ফোন করে মাসীকে বলেছিল যে "তুমি না যেতে পারলে কাওকে পাঠিও ছেলেটা একা আছে" ।
৮তম দিন সকালে কলিং বেল বাজলো , দরজা খুলে দেখি একটা মেয়ে । আমি তার দিকে তাকিয়ে আছি দেখে সে নিজেই বললো , -মাসী তো আসতে পারবে না তাই আমাকে পাঠিয়েছে , এখন কদিন আমিই করবো ।
– ও আচ্ছা , এসো
ঘরে এসে তাকে কি কি করতে হবে বুঝিয়ে দিলাম । সে নিজেই আস্তে আস্তে সব কাজ শেষ করে বললো
– আসছি তাহলে এখন , সন্ধ্যে বেলায় এসে রাতের রান্না করে দিয়ে যাবো।
– আচ্ছা ঠিক আছে
আমার জানিনা কেনো তাকে বেশ ভালো লেগে গেলো ।সন্ধ্যে বেলায় সে এলো তার সাথে ভাব জমাতে আমিই তার সাথে কথা শুরু করলাম
– কি নাম তোমার ?
– মিঠু
– ওওও তুমি মাসীর কেও হও নাকি ?
– হ্যাঁ আমার পিসি হয়
– ও আচ্ছা আচ্ছা । কোথায় বাড়ী ?
– পিসির বাড়িটা দেখেছো ?
– হ্যাঁ
– তার থেকে এগিয়ে একটা পুকুর আছে না ? ওই পুকুর পারেই
– ওওও

এই ভাবে শুরু হলো আমাদের আলাপ।৮ তম দিন সন্ধ্যে বেলায় , ৯ তম দিন সকালে মিঠুর সাথে কথা বলে তার নিয়ে অনেক কিছু জানতে পারলাম ।
তার জীবন অনেক কষ্টের, ছোটবেলায় মা বাবা মারা যায় , মামার বাড়িতে মানুষ । মামা ভালো মানুষ কিন্তু মামী তাকে সহ্য করতে পারতো না। ১৮ হতেই তাকে বিয়ে দিয়ে দেয় তার দ্বিগুণ বয়সের এক লোকের সাথে । সেই লোক ছিল পুরো মাতাল , রোজ মদ খেয়ে এসে মিঠুকে মারত , অত্যাচার করতো ।২০ হতে না হতে মিঠুর বাচ্চা হয় । মাতাল এর কোনো ইনকাম ছিল না সেরকম তাই মিঠু লোকের বাড়ী কাজ করা শুরু করে কিন্তু তাও সেই মাতাল তাকে মারধর করে টাকা কেড়ে মদ গিলত । একদিন এক রোড অ্যাকসিডেন্ট এ মাতাল মারা যায় , মিঠুর বয়স তখন সবে ২৫। এইভাবে মিঠু কষ্ট করে তার ছেলেকে মানুষ করছে । এখন মিঠুর বয়স ৩২ , ছেলের বয়স ১২। ক্লাস ৭ এ পড়ে সে।
মিঠুকে দেখে কোনো ভেবে ৩২ মনে হয়না , সে যে এত বড় বাচ্চার মা সেটা তাকে দেখে বোঝার উপায় নেই। মুখটা বেশ বাচ্চা বাচ্চা , উচ্চতা ৫'৭" । রোগা পাতলা চেহারা । বেশ ফর্সা ।গড়ন ৩২-২৬-৩২ ।

২-৩ দিনের মধ্যে আমাদের বেশ বন্ধুত্ত্ব হয়ে গেলো ।মিঠু কাজ করত আর আমি পিছন পিছন ঘুর ঘুর করতাম । সে যখন বসে বাসন মাজত , তার স্তন গুলো উপরে উঠে এসে তার ক্লিভেজ দেখা যেত , ও যখন ঝুঁকে ঘর মুছত , পেছন থেকে ওর পাছটা দেখে আমার ধোনটা শক্ত হয়ে যেত ।ভাবলাম যে করেই হোক একে চুদতে হবে।
আস্তে আস্তে ১২ তম দিন এসে গেলো , আমি মনে মনে ভাবলাম যা করার এবার জলদি করতে হবে কারণ দুদিন পরেই মা বাবা এসে যাবে । আমি মনে মনে প্ল্যান বানালাম কি করবো , রাজি না হলে তার ব্যাকআপ প্ল্যান ও ভেবে রাখলাম ।
মিঠুকে দেখে কোনো ভেবে ৩২ মনে হয়না , সে যে এত বড় বাচ্চার মা সেটা তাকে দেখে বোঝার উপায় নেই। মুখটা বেশ বাচ্চা বাচ্চা , উচ্চতা ৫'৭" । রোগা পাতলা চেহারা । বেশ ফর্সা ।গড়ন ৩২-২৬-৩২ ।

২-৩ দিনের মধ্যে আমাদের বেশ বন্ধুত্ত্ব হয়ে গেলো ।মিঠু কাজ করত আর আমি পিছন পিছন ঘুর ঘুর করতাম । সে যখন বসে বাসন মাজত , তার স্তন গুলো উপরে উঠে এসে তার ক্লিভেজ দেখা যেত , ও যখন ঝুঁকে ঘর মুছত , পেছন থেকে ওর পাছটা দেখে আমার ধোনটা শক্ত হয়ে যেত ।ভাবলাম যে করেই হোক একে চুদতে হবে।
আস্তে আস্তে ১২ তম দিন এসে গেলো , আমি মনে মনে ভাবলাম যা করার এবার জলদি করতে হবে কারণ দুদিন পরেই মা বাবা এসে যাবে । আমি মনে মনে প্ল্যান বানালাম কি করবো , রাজি না হলে তার ব্যাকআপ প্ল্যান ও ভেবে রাখলাম ।
সকালে যথারীতি মিঠু কাজ করতে এলো , আমি আমার প্ল্যান মাফিক কাজ শুরু করলাম
– তোমাকে দেখে মনেই হয়না তোমার বয়স ৩২
– হা হা তাই ?
– হ্যাঁ , আর বাচ্চা আছে , তাও আবার এত বড় সেটা তো না বললে কেও জানবেই না
– হ্যাঁ সেই কোন ছোট বয়সে বিয়ে হয়ে গেলো , হটাত করে বাচ্চাটাও পেটে এসে গেলো
– হ্যাঁ তোমার কথা শুনে আমারই খারাপ লাগে । কিন্তু সত্যি তুমি শরীরটা মেনটেন করেছো ভালো , কোনো মেদ নেই
– শরীর আর কই দেখা হয় , লোকের বাড়ী কাজ করি ওতেই শরীর ফিট থাকে
– না না সে যাই বলো , তোমাকে দেখতেও অনেক সুন্দর , কেও বলবে না তুমি লোকের বাড়ী কাজ করো বুঝলে
-(লজ্জা পেয়ে বলল) ধুর যাও তো কাজ করতে দাও
মিঠু বসে বাসন মাজছিল , আমি ওর পাশে বসে পড়লাম ।
-আমার তোমাকে বেশ ভালো লেগেছে
– কি রকম ভালো ?
আমি মিঠুর মুখের সামনে থেকে চুল টা সরিয়ে বললাম
– আদর করতে মন চায় তোমাকে
– (লজ্জা পেয়ে) ধুর কি যে বলো অভি দা

এখানে বলে রাখি আমি মিঠু কে মিঠু দি বলি কারণ সে আমার চেয়ে বড়। আর মিঠু আমার চেয়ে বড় হলেও আমাকে অভি দা বলে সম্মান করে । আমি
আমি বললাম
– কেনো?
– কোথায় আমি , কোথায় তুমি , আমি লোকের বাড়িতে কাজ করি আর তোমরা কত বড়লোক
– বড়লোক এর কি হলো , তোমাকে দেখে পছন্দ হয়েছে আমার
– আমার বিয়ে শাদী হয়ে গেছে , এত বড় ছেলে আছে , এখন কি আর এসব মানায় গো!!
– বিয়ের কথা তো বলছি না , আমি জানি তুমি ছোট থেকে কোনো শুখ পাওনি। বিয়ের পরে শারীরিক সুখটাও ঠিক করে পাওনি ওই মাতাল বর খালি অত্যাচার করেছে ।
আমি থামলাম , মিঠু ও চুপ ।আবার বললাম
– আমি তোমাকে সে সুখ টা দিতে চাই ।
মিঠু কিছু বলল না । বাসন মাজতে লাগলো ।
আমি ওকে পেছন থেকে জড়িয়ে ধরে আস্তে আস্তে ওর ঘাড়ে কিস করলাম, ওর শরীরে শিহরন লাগলো । কাটা দিল শরীরে । আমি সেটা লক্ষ করে আরো কিস করতে লাগলাম ।আস্তে আস্তে জড়িয়ে ধরে হাত গুলো সামনে এনে ওর বুকে হাত দিলাম , আস্তে আস্তে টিপতে শুরু করলাম । মিঠু বাসন মাজতে থাকলো । তারপর ডান হাতটা ওর গুদের কাছে নিয়ে গিয়ে , প্যান্ট এর ওপর থেকেই ঘষতে লাগলাম । মিঠুর হাত আস্তে আস্তে কাপতে শুরু করলো , মুখ দিয়ে বেরিয়ে এলো সুখের আওয়াজ
– আহহ

[/HIDE]

তারপর কি হলো জানতে সঙ্গে থাকুন , জলদি ফিরে আসব পরবর্তী পর্ব নিয়ে । কেমন লাগলো জানাবেন...
 
আমার চোদনবাজ হয়ে ওঠার কাহিনী – পর্ব ১৩

নমস্কার বন্ধুরা , আমি অভি ফিরে এলাম ১৩ তম পর্ব নিয়ে ।
১২ তম গল্পে বলেছিলাম , আমার মা বাবা অন্য রাজ্যে গেছে ১৫ দিনের জন্য ।ঘরে আমি একা । এই অবস্থায় কাজের মাসীর হাত ভাঙ্গে। সেই জন্য কাজের মাসীই অন্য এক মেয়েকে পাঠায় কাজ করার জন্য । তার নাম মিঠু । ছেলেকে নিয়ে কোনমতে দিন কাটছে তার । তাকে আমি পটিয়ে রাজি করাই। বিস্তারিত জানতে ১২ তম গল্প পড়ুন ।

১২ তম গল্পের পর থেকে –

[HIDE]
মিঠু বাসন মাজছে আর আমি তাকে পেছন থেকে জড়িয়ে ধরে ঘাড়ে কিস করতে লাগলাম । আমার বা হাত মিঠুর বা দুধে আর আমার ডান হাত মিঠুর গুদে । মিঠুর প্যান্ট এর ওপর থেকেই ঘষতে লাগলাম । আরাম পেয়ে মিঠুর মুখ থেকে বেরিয়ে এলো
– আহহ

মিঠু কোনো রকমে হাত টা ধুয়ে নিল ।তারপর আস্তে আস্তে নিজেই সালওয়ার এর জামা টা খুলে ফেললো । একটা অনেক পুরনো নোংরা সাদা bra পরে আছে । আমি আগে ওটা খুলে দিলাম। মিঠু আমার দিকে ঘুরল । দুজনেই বসে পড়লাম বাথরুম এর মেঝেতেই। ঠোঁটে ঠোঁট দিয়ে কিস করতে শুরু করলাম । দুজন দুজনকে ।
প্রথমে আস্তে আস্তে তারপর কিস এর তীব্রতা বাড়লো একটু । আমিও অনেক দিন সেক্স করিনি । আর মিঠুর কিস করা দেখে মনে হলো মিঠু সেক্স পিপাসি নয় কিন্তু আদর ভালোবাসার পিপাসি ।কারণ ছোটবেলা থেকে সে আদর যত্ন পায়নি কখনো , তাই আমি অল্প ভালো করে কথা বলতেই সে রাজি হয়ে যায় । যাইহোক মনে মনে ভাবলাম এর সাথে জোরে সেক্স করলে হবে না , এর সাথে রোমান্টিক ভেবে আস্তে করেই করতে হবে ।

যাইহোক আস্তে আস্তে কিস করতে করতে , একটু থেকে থেকে আমি আমার গেঞ্জি আর প্যান্ট টা আর মিঠুর জামা কাপড় খুলে দিলাম , ল্যাংটো হয়ে গেলাম দুজন। মিঠু কখনও নিজের যত্ন নেয়নি ভালো করে , তার গুদ চুলে ভর্তি । প্যান্টি খুলতেই সে কিছুটা অপরাধবোধে বলল
– অভাবের সংসার কাজ করেই সময় চলে যায় , সময় ই হয়নি পরিষ্কার করার
– আচ্ছা ঠিক আছে , ওরকম করে বলছ কেনো !
আমি শেভিং কিট টা নামিয়ে , ওর গুদে শেভিং ক্রিম লাগিয়ে দিলাম । তারপর আস্তে আস্তে রেজার চালিয়ে সব বাল সাফ করে দিলাম ।
শেভিং এর জিনিস গুলো আবার তুলে রেখে মিঠুকে বললাম শুতে। আর আমি মিঠুর পায়ের কাছে বসে আমার মুখটা ওর গুদের কাছে নিয়ে গেলাম । শেভিং ক্রিম এর একটা মিষ্টি গন্ধ আসছে ।
আমি জিভ দিয়ে হালকা করে ওর গুদে ছুঁলাম , মিঠুর শরীরে একটা শিহরণ খেলে গেল। আস্তে আস্তে চাটতে লাগলাম। চেটে এত মজা লাগছিল কি বলবো , কতক্ষন হলো জানিনা , লক্ষ করলাম মিঠুর গুদ আস্তে আস্তে পিচ্ছিল হতে শুরু করেছে । আমি আমার ডান হাতের মাঝের আঙ্গুলটা আস্তে করে ঢুকিয়ে দিলাম গুদে
– উফফফফ
অনুভব করলাম একসময় মাতাল বরের কাছে রোজ অত্যাচারিত হলেও সে মারা যাওয়ার পর অনেক বছর সেক্স না পেয়ে মিঠুর গুদ আবার টাইট হয়ে গেছে । হ্যাঁ সেটা অবশ্যই ভার্জিন মেয়ের মত না (কারণ আমি ভার্জিন রিম্পার সাথে করেছি তাই আমি জানি কতটা টাইট হয় )।
যাইহোক চাটতে চাটতে আঙ্গুল টা ঢোকাতে বার করতে থাকলাম । আর মিঠু আরাম নিতে থাকল
– উফফফ মাআআআ
আস্তে আস্তে গুদ থেকে আঙ্গুল বের করে , উঠে বসলাম ।বাথরুমের মেঝেতে বসলাম পা ছড়িয়ে আর মিঠু উঠে এসে বসলো আমার কোলে । আমার বাঁড়াটা সেট করলাম মিঠুর গুদে আর মিঠু আস্তে আস্তে বসে পড়ল তার ওপর ।
– আহহহ আহহহ
– আস্তে আস্তে বসো

মিঠু যত বসতে থাকল তার পিচ্ছিল গুদে আমার বাঁড়া ততই ঢুকতে থাকলো । আস্তে আস্তে মিঠু পুরো বসে পড়ল আমার কোলে আর আমার বাঁড়া পুরো ঢুকে গেলো ওর গরম গুদে ।
দুজন দুজনকে কিস করতে শুরু করলাম । আমি একটু রোমান্টিক হতে বাথরুমের শাওয়ার টা চালিয়ে দিলাম । ঝর্নার মত জল পড়তে লাগলো আমাদের গায়ে । ভিজে গায়ে জড়িয়ে ধরলাম দুজন দুজনকে । মিঠু দু হাতে আমার মুখটা ধরে কিস করতে লাগল টানা, যেনো এতদিনের না পাওয়া সব আদর ভালোবাসা সে আজই মিটিয়ে নিতে চায় ।এই ভাবে কিছুক্ষন গভীর চুম্বন করার পর আমি শাওয়ার টা বন্ধ করে ,মিঠুর ভিজে গায়ে সাবান মাখাতে শুরু করলাম । প্রথমে বুকে , তারপর পেটে, তারপরে এক এক করে হাতে, পায়ে, পিঠে সব জায়গায় সাবান লাগিয়ে দিলাম । আমার শেষ হওয়ার পর মিঠু আমার থেকে সাবান নিয়ে আমার সারা গায়ে ভালো করে সাবান লাগিয়ে দিল । আমাদের সারা শরীর সাবানের ফেনা তে ভরে গেল। আমি মিঠুর পাছা ধরে একটু তুলে আবার নামিয়ে আনলাম, আবার তুলে এবার নামালাম । মিঠু বুঝলো যে আমি আমার বাড়ার ওপর উঠতে বসতে বলছি । মিঠু দু হাত আমার ঘাড়ের ওপরে রেখে আস্তে করে উঠে আবার বসে পড়ল । দুজনের মুখ থেকেই একসাথে বেরিয়ে এলো
– আহহহহহহহ
মিঠু আস্তে আস্তে উঠতে বসতে শুরু করলো
– আহহহহ
– উফফফ
আমি দুহাতে মিঠুর দুটো দুধ ধরে টিপতে লাগলাম ।আস্তে আস্তে মিঠুর লাফানোর তীব্রতা বাড়তে লাগলো।
– আহহহহ আহহহহ
– উফফফ করতে থাকো
– আহহহহ মাআআআ
মিঠুর রসে পিচ্ছিল গুদ আর সাবান এ পিচ্ছিল শরীর , পচাৎ পচাৎ করে আওয়াজ উঠে লাগলো । আমি বাঁড়া ঢুকে থাকা অবস্থাতেই মিঠুকে জড়িয়ে ধরে শুইয়ে দিলাম মেঝেতে । মিশনারী পজিশন এ ।আস্তে আস্তে ঠাপ মারতে শুরু করলাম ।
– ওহহহহ মাআআআ
– লাগছে ?
– উমমম না করো আহহহ

এই ভাবে একটুক্ষণ করার পর আমি আবার শাওয়ার টা চালিয়ে দিলাম। দুজনের শরীরের সব ফেনা ধুয়ে যেতে লাগলো ।
– আহ। আহ। আহহহহ। আহ হা হা আহা আহ, মা গো
কিছুক্ষন এরকম করে করার পর মিঠু আমাকে খুব জোরে জড়িয়ে ধরলো,
– আহহ আর পারছি না আহহহ
কাপতে লাগল তার সারা শরীর। আমি ঠাপের জোর অল্প বাড়ালাম , একটুক্ষণ করতেই ওর অর্গাজম হয়ে গেলো । আমিও বাঁড়া টা বার করে , কয়েকবার নাড়িয়ে মাল আউট করে দিলাম। শুয়ে পড়লাম বাথরুম এর মেঝেতেই মিঠুর পাশে ।
কিছুক্ষন শুয়ে থাকলাম , তারপর মিঠু বলল
– জানো অভিদা আমাকে এরকম করে কেও কখনও আদর করেনি। ছোটোতে মা বাবা মা মারা যায় , মা বাবার আদর টাও পাইনি ।
– জানি গো
– মা বাপ মরা মেয়ে , মামাবাড়িতে মানুষ , আদর যত্ন আর কোথায় পাবো ! বিয়ে দিয়ে দিল কম বয়সে , তারপর বিয়ের পর ওই লোকটার অত্যাচার ।
মিঠুর গলা কাপতে লাগল , চোখে জল চলে এল । আমি বললাম
– কেঁদোনা
– জানো রোজ মদ খেয়ে এসে আমাকে জোর করে এসব করত , আমি করতে না চাইলে খুব মারত ।
– থাক না ওসব কথা
– তুমি আজ আমাকে যেভাবে আদর করলে অমনি কখনও আমি স্বপ্নেও ভাবিনি ।
আমি মিঠুর কপালে একটা কিস করে দিলাম । মিঠু বলল
– আমাকে মাঝে মাঝে এরকম আদর করবে গো অভি দা ?
– করবো
– আমার কিছু চাইনা বিশ্বাস করো , তুমি বিয়ে করবে , বউ বাচ্চা নিয়ে সংসার করবে আমি কখনও তার মাঝে আসবো না । তুমি শুধু মাঝে মাঝে আমাকে একটু আদর করো।
– এরকম করে বলছ কেনো !! আমি আছি তো
– তোমার মা বাবা এসে গেলে তখন কি করে হবে ?
– হ্যাঁ সেটা একটা সমস্যা , তখন রোজ হবে না কিন্তু মাঝে মাঝে মা মামার বাড়ি যায় আর বাবা অফিস গেলেই ঘর ফাঁকা আমাদের জন্য । তখন করবো
– হ্যাঁ সেই ভালো । তুমি খুব ভালো গো , আমাকে এত ভালবাসা কেও দেয়নি ।

[/HIDE]

এরপর মা বাবা আসার মাঝে আরো ৩ দিন ছিল , ৩ দিন ই আমরা করেছিলাম । আজ এই অব্দি , ফিরে আসবো নতুন পর্ব নিয়ে। কেমন লাগলো জানাবেন।
 
আমার চোদনবাজ হয়ে ওঠার কাহিনী – পর্ব ১৪

নমষ্কার বন্ধুরা ,আমি অভি ফিরে এলাম নতুন লেখা (গল্প না , জীবনের অভিজ্ঞতা) নিয়ে । প্রথমেই সবার কাছে ক্ষমা চেয়ে নেবো এত দেরিতে নতুন পর্ব আনার জন্য ।
আসলে মাঝের এই কয়েকমাস আমার খুব একটা ভালো কাটেনি , মানসিক অবস্থা খুব একটা ভালো ছিল না , আমার জীবনের খুব খারাপ সময় এটা । কি করে কি হয়ে গেলো আজ সেসব ই আপনাদের বলবো ।
অনেকদিন পরে আজ আবার লিখছি , অনেক নতুন পাঠক হয়ত যুক্ত হয়েছেন আবার অনেক পুরোনো পাঠক ও আছেন কিন্তু অনেকের হয়তো আমাকে মনে নেই । তাই বলবো আমি এর আগে আমার জীবনের বিভিন্ন অভিজ্ঞতা ১৩ টা পর্বে লিখেছি , আগের পর্ব গুলো আরেকবার পড়ে নিন যাতে এই পর্বে যা লিখছি সেগুলো ঠিক করে বুঝতে পারেন।
আমি ছোট্ট করে একটু রিক্যাপ দিয়ে দিচ্ছি ,কিন্তু আমি বলবো গল্প গুলো চট করে পড়ে নিন।
১ পর্ব তে আমি আমার টিউশন স্যার এর বউ কেয়া জেঠি এর সাথে করি । ২ পর্ব তে আমি আমার মায়ের বান্ধবী কেয়া কাকিমা এর সাথে করি ( হ্যাঁ এর ও নাম কেয়া , কিন্তু দুজন আলাদা আলাদা )।
৩ পর্ব তে আমি আমার প্রেমিকার দিদিকে ফেক আইডি থেকে মেসেজ করে পটাই ও ৪থ গল্পে তার সাথে সেক্স করি । ৫ পর্ব আবার প্রেমিকার দিদি রিম্পার সাথে সেক্স করি ঘর ফাঁকা পেয়ে ।
৬ গল্পে আমার ফেক আইডিতে এক মেয়ে যোগাযোগ করে ও ৭তম গল্পে তার সাথে হার্ডকোর সেক্স করি।
৮,৯,১০ গল্পে প্রেমিকার দিদি রিম্পার সাথে সুন্দরবন যাই হানিমুন এ।
১১ গল্পে রিম্পার বিয়ে হয় ও বিয়ের দিন রিনির যমজ বোন রিমির সাথে কিস করি ।
১২ ও ১৩ তম পর্বতে ঘর ফাঁকা পেয়ে নতুন কাজের মেয়ের সঙ্গে করি ।
এবার আসি আজকের আসল কথায় —

[HIDE]
সব ঠিকঠাক ই চলছিল , একদিন রিমি ফোন করল
– কি করছিস ?
– কিছুনা এই ইউটিউব দেখছি
– ইউটিউব না পর্নহাব ?
– না না ধুর
– আরে বল আমাকে , আমি তো তোর কষ্ট টা বুঝছি, রিনি তো সেক্সে রাজি হচ্ছে না বিয়ের আগে
– হ্যাঁ সেদিন তো বললাম তোকে
– সেই জন্যই কল করা আজ তোকে
– কি জন্য বল
– সেদিন তো আমাদের কাজ টা অর্ধেক থেকে গেলো।
– উম তা ঠিক
– পুরো করবি না ?
– তুই বল , তোর কি চায় ?
– আমার তো তোকে চায় সারাজীবনের জন্য , কিন্তু সেটা তো সম্ভব না ।
– তাহলে ?
– তাই একদিন তোকে নিজের করে পেতে চাই , শুধু কিস না , সেক্স ও।
– ওওও
– তুই চাস না ?
– চাই তো
– আমি চাই তুই আমাকে খুব করে চোদ , চুদে আমার সারাজীবনের সেক্স এর খিদে মিটিয়ে দে । যাতে এর পর আমি আমার বয়ফ্রেন্ড এর সাথে করলেও তোর কথা ই মনে পড়ে ।
– এতো চোদোন খেতে চাস ?
– হ্যাঁ, আর থাকতে পারছি না , আজই আমার খুব মন করছে ।
– আজ ? আজ তো ঘর ফাঁকা নেই
– তো কি হলো ? আমি oyo বুক করছি ।
– আচ্ছা ঠিক আছে
– সন্ধ্যে ৬ টায় দেখা হবে
– ok
আমি ঠিক সময় মতো সেই oyo এর সামনে এসে দাড়ালাম । একটু পরেই রিমি এলো । পরনে, জিন্স টি শার্ট ।গল্প এগোনোর আগে রিমির নিয়ে আপনাদের বলি । বয়স ২৫ । উচ্চতা ৫ ফুট ১- ২ ইঞ্চি । ৩৪-২৭-৩৩ । আর ও রিম্পার মতই ভালো নাচে।
যাইহোক হোটেলে ঢুকলাম । বুক করাই ছিল, আইডি প্রুফ দেখিয়ে চাবি নিয়ে চলে এলাম রুমে। রিমি বলল
-বাড়ি থেকে ৫.৩০ এ বাড়িয়েছি , ৮.৩০ এ ঢুকতে হবে ।
– তাহলে এখন থেকে ৮ টায় বেরোতে হবে
– হ্যাঁ
– হ্যাঁ অনেক টাইম , সবে ৬.১৫ , হতে ১ ঘণ্টা ৪৫ মিনিট আছে ।
– ওতেই মন ভরে যাবে তোর?
– আমার মন তো ভরবে না কিন্তু এমন চুদবো তোর মন ভরে যাবে ।
– আচ্ছা তাই নাকি ?
রিমির হাত ধরে এক টান দিলাম , ও আমার বুকের কাছে চলে এলো । দু হাতে মুখ টা ধরে ঠোটে কিস করতে শুরু করলাম । কিস করতে করতে রিমি কে আস্তে আস্তে কোলে তুলে নিলাম । আমার কোলে তুলে কিস বা সেক্স দারুন লাগে , আর রিমি বেশ ছোটখাটো চেহারা হওয়ায় ওকে তুলতে সুবিধা ।
তারপর কোলে করে নিয়ে গিয়ে, ওকে বসিয়ে দিলাম রুমে থাকা একটা টেবিল এ। আস্তে আস্তে কিস করতে করতে ও আমার শার্ট এর বোতাম গুলো খুলে দিল , আমিও তারপর ওর টি শার্ট টা খুলে দিলাম । ভেতরে পরে আছে একটা সাদা রং এর ব্রা । আবার কিস করতে করতে জড়িয়ে ধরে আমি ওর ব্রা টাও খুলে দিলাম ।
রিমির দুধের সাইজ বড় সেটা বুঝতাম জামার ওপর থেকেই ।ব্রা তে দুধ গুলো একদম চেপে বসেছিল , ব্রা খুলতেই সুন্দর দুধ দুটো লাফিয়ে বেরিয়ে এলো। উফফ , নরম দুধ গুলো টিপতে টিপতে কিস করতে লাগলাম আবার । কিছুক্ষন কিস করার পর রিমি টেবিল থেকে নামল , আমার প্যান্ট এর চেইন খুলে দিল ,তারপর বোতাম টা খুলে আস্তে আস্তে প্যান্ট আর জাঙ্গিয়া , দুটো একসাথে নামিয়ে দিল ।
আমার বাঁড়া টা ততক্ষনে বেশ গরম হয়ে পড়েছে । রিমি আমার বাঁড়া টা ঘুরিয়ে ফিরিয়ে দেখে টুক করে মুখে নিয়ে নিল । আস্তে আস্তে চুষতে শুরু করলো , আর আমি চোখ বন্ধ করে ফিল নিতে লাগলাম । কিছুক্ষন পরে বাঁড়া টা শক্ত হয়ে লাফাতে লাগলো ।
আমি রিমিকে খাটে শুইয়ে দিলাম , আস্তে আস্তে ওর জিন্স টা খুলে দিলাম । তার গুদ্ দেখি এরই মধ্যে জল খসাতে শুরু করেছে । আমি হালকা চেটে জলের টেস্ট নিয়ে নিলাম , উফফ গুদের জল যেনো অমৃত । কিছুক্ষন গুদ চাটার পর রিমি বলল
– উফফ আর পারছিনা , অভি এবার চোদ আমাকে ।

আমি কথায় কান না দিয়ে চাটতে লাগলাম । রিমি আবার বললো

– অভি আর চাটিস না , আমি আর পারছি না , তোর ওই গরম বাঁড়া এবার আমার গুদে ঢোকা। আমার গুদটাকে শান্তি দে এবার ।

আমি চাটা থামিয়ে ,রিমির দু পায়ের মাঝে বসে,আমার বাঁড়া টাকে ঘষতে লাগলাম রিমির গুদে । রিমি আমার দিকে এক দৃষ্টিতে তাকিয়ে বলল
– ঢোকা না ঢোকা
আমি আস্তে করে চাপ দিয়ে বাঁড়ার মাথাটা ঢুকিয়ে দিলাম গুদে।
– আহহহ
আবার চাপ , অর্ধেক বাঁড়া ঢুকে গেলো।
– আহহহহহহহ মাআআ
আবার একটা চাপ দিয়ে গোটা বাঁড়াটা দিলাম ঢুকিয়ে ।
– উফফফফ আহহহহ
আস্তে আস্তে ঢুকাতে বার করতে লাগলাম।
– উফফ উফফ চোদ আমাকে চোদ আহহহহ
– কেমন লাগছে চোদোন খেতে ???
– খুব মজা লাগছে , আহহহহ আহহহহ
– আর নিজের বোনকে , বয়ফ্রেন্ড কে চীট করছিস যে ?
রিমি শুনে কিছুটা বিরক্ত হলো, বলল
-তো কি হলো এখনো তো আমাদের বিয়ে হয়নি , আর তোদের ও হয়নি , তাহলে এটা চিট করা নয় । আর তুই ও তো কম ঢেমনা নোস, চোদার নাম শুনেই তো ছুটে এসে গেছিস ,তুই ও তো রিনি কে চিট করছিস ।
– তুই ঢেমনা আমিও ঢেমনা
এই বলে আমি রেগে ঠাপ এর জোর বাড়িয়ে দিলাম ।
– ওহহহহহ ওহহহহহ আহহহহ আহহহহ লাগছে লাগছে আহহহহ
– লাগুক
– সত্যি শুনে গায়ে লেগে গেল নাকি?
– চুপ মাগী ,সেক্স করতে চেয়েছিস, চুদছি চোদোন খা ।
– আহহহ আহহহ হ্যাঁ চোদ আমাকে চোদ আহহহহ উফফফফ।
দুধ গুলো খামচে ধরে চুদতে লাগলাম ,কিছুক্ষন এরকম গালাগাল দিয়ে খুব চোদাচুদির পর, রিমি অর্গাজম হয়ে জল খসালো । আমিও আর নিজেকে ধরে না রেখে মাল ফেলে দিলাম।
তারপর যথারীতি জামাকাপড় পরে হোটেল থেকে যে যার ঘরে চলে এলাম।
এই অব্দি সবকিছু ঠিকঠাক ছিল , ঝামেলা হলো দুদিন পরে । রিনি হটাৎ কল করে বলল সে আমার সাথে ব্রেক আপ করতে চায় । আমি হটাৎ এরকম শুনে একটু চমকে গেলাম , তারপর অনেক ঝগড়া হওয়ার পর শেষ অব্দি ব্রেক আপ টা হয়ে গেলো । আসল ব্যাপার হলো ,সেদিন রিমি আমি যাওয়ার আগে হোটেল এ গিয়ে ক্যামেরা লাগিয়ে আসে আর আমরা যে সেক্স করেছি সেটাও সেখানে রেকর্ড হয় । রিমি সেটা প্ল্যান করেই করেছিল ।এরপর সে সব কিছু জানিয়ে দেয় রিনি কে, রেকর্ডিং ও দেখিয়ে দেয় । আর এতকিছুর মাঝে রিম্পাও রিনি কে বলে যে সেও আমার সাথে সেক্স করেছে । এসব শুনে রিনি আমার সাথে ব্রেকআপ এর ডিসিশন নেয়।
আর আমার ৩ বোন কে চোদার আসা ভঙ্গ হয় ।

[/HIDE]

আজ এই অব্দি থাক , নতুন কিছু হলে আপনাদের সাথে শেয়ার করবো ।
 
আমার চোদনবাজ হয়ে ওঠার কাহিনী – পর্ব ১৫

নমষ্কার বন্ধুরা ,আমি অভি ফিরে এলাম নতুন লেখা (গল্প না , জীবনের অভিজ্ঞতা) নিয়ে । আগের পর্বে আপনাদের বলেছিলাম আমার ব্রেক আপ হয়ে যায় । আমি সেক্স অনেকের সাথেই করেছি কিন্তু সত্যি বলতে রিনিকে ভালবাসতাম । ব্রেক আপ হওয়ার দুটো দুঃখ , এক তো ব্রেক আপ হওয়ার দুঃখ , দ্বিতীয় হলো ওর সাথে সেক্স করার আগেই ব্রেক আপ হয়ে গেলো সেই দুঃখ । ৩ বোনকে আর চোদা হলো না ।

[HIDE]
যাইহোক এই ভাবে দুঃখে দু মাস কাটার পর ভাবলাম না এবার কিছু একটা করতে হবে, জীবনটা খুব শুকনো শুকনো লাগছে , একটু রস আনতে হবে । বন্ধু বান্ধব দের সাথে মেশা শুরু করলাম , মেয়েদের ইনস্টাগ্রাম, ফেসবুক এ hi hello পাঠাতে শুরু করলাম যদি কাওকে পটানো যায় এই ভেবে । এরকম একদিন রাতে শুয়ে হটাৎ মনে হলো নতুন কাওকে পটানোর জন্য তো যা করার করছি কিন্তু পুরোনো যারা আছে তাদের কারো সাথে আপাতত করলেই তো হয় । মনে মনে ভাবতে শুরু করলাম একনও অব্দি কার কার সাথে করেছি ।এটা ভেবে খুব খারাপ লাগলো যে আমার খারাপ সময়ে কেও নেই যে আমাকে অল্প সুখ দিতে পারে ।মন খারাপ করে শুয়ে পড়লাম । কিন্তু কি বলতো কেও কেও অনেক চেষ্টা করেও সেক্স পায়না আর কেও কেও চেষ্টা নে করেও সেক্স নিজেই তার কাছে চলে আসে । আমি এই দ্বিতীয় ধরনের ।

যাইহোক কি হলো বলি শোনো, পরের দিন সকালে কেও যেনো আমার রুম এ ঢুকে ফ্যান টা বন্ধ করে দিল , আমি ভাবলাম মাসী ঘর ঝাঁট দিতে এসেছে , বললাম
– মাসী ফ্যান টা চালিয়ে দিয়ে যাবে
একটা চেনা গলায় জবাব এলো
– আচ্ছা গো

কিন্তু গলাটা মাসীর নয় । তবে কার ? সাথে সাথে চোখ কচলে উঠে দেখি মিঠু দি । অনেক দিন পরে দেখলাম মিঠুদিকে , কিন্তু হটাৎ দেখব আসা করিনি ,আমি তো অবাক । মিঠু আমার দিকে মিটি মিটি হাসছে। যাদের মিঠুদিকে মনে নেই তাদের বলবো "আমার চোদনবাজ হয়ে ওঠার কাহিনী এর ১২,১৩ " পর্ব পড়ে নিন ।
আগের বার মাসীর হাত ভাঙায় মাসী আসতে পারেনি তাই কয়দিন মিঠুদি আমাদের বাড়িতে কাজ করেছিল তখন তার সাথে আমার বন্ধুত্ব হয় যা শেষ অব্দি শারীরিক সম্পর্কে পরিণত হয়।

মিঠুদি একটা লাল আর সবুজ এর চুড়িদার পরে আছে । ওড়না টা কোমোড়ে বাঁধা । আগের চেয়ে চোখে মুখের জেল্লা অনেক বেড়েছে ।অবশ্য তার কারণ কিছুটা আমিই, আমার কাছে আদর পাওয়ার পর মিঠুদি তার খারাপ অতীত ভুলে নতুন করে বাঁচতে শিখেছে ।তাছাড়া আমি আলাদা করে মিঠুদি কে ৫০০০ টাকা দি প্রতি মাসে , তার ছেলের পড়াশুনা আর মা ছেলের শরীরের যত্ন নেওয়ার জন্য ।

মুচকি হেসে মিঠু দি বলল
– কি গো অভি দা খুব অবাক হলে যে !
– হ্যাঁ আমি ভাবলাম মাসী
– মাসী এখন কদিন আসবে না , মেসোর খুব শরীর খারাপ , হসপিটাল এ নিয়ে গেছে , তাই আমাকে পাঠালো ।
– ওওও আচ্ছা , মা কোথায় ?
– কাকিমা পুজো করছে , তোমার ব্রেকফাস্ট করে রাখা আছে রান্না ঘরে , তুমি উঠলে খেয়ে নিতে বলেছে
আমি খাট থেকে নামলাম । মিঠুদির কাছে গিয়ে মুখের সামনে থেকে চুলটা সরিয়ে ঠোটে ঠোট লাগিয়ে আলতো করে একটা চুমু খেলাম । মিঠু দির সাথে আমার একটা ভালো বন্ধুতের সম্পর্ক হয়ে উঠেছিল , মিঠু দি একটু আদুরে গলায় শাসন করার মতো করে আমাকে বলল
– সকাল সকাল দুষ্টুমি তাই না ? যাও ব্রাশ করে খেয়ে নাও আগে
– খাবার তো খাবো , তার আগে যে তোমার স্বাদ পেলাম সেটাই তো আসল
– উনহ খুব না ? যাও ব্রাশ করে নাও এখনই কাকিমা এসে যাবে ।

এখানে বলে রাখি আমি মিঠু কে মিঠু দি বলি কারণ সে আমার চেয়ে বড়। আর মিঠু আমার চেয়ে বড় হলেও আমাকে অভি দা বলে সম্মান করে । তো এইভাবে অনেকদিন পরে ঘরে আবার মিঠু দি ফিরে এলো , আমারও মন খারাপ টা আস্তে আস্তে কমতে লাগলো । কিন্তু ব্যাপার হলো ঘরে মা বাবা থাকায় আমি মিঠু দি টুকটাক কথা বললেও সেক্স এর সুযোগ পাচ্ছিলাম না ।
এরকম ই একদিন সকালে মিঠু দি ঘর ঝাট দিতে এলো , আমিও ঘুম থেকে উঠলাম , বললাম
– মা কোথায় ?
– পুজো করছে
– শোনো মিঠু দি আমার মাথায় একটা উপায় এসেছে
– কিসের কি গো ?
– তুমি মা কে বলো এমনি যে নতুন বাড়ি ভাড়া খুঁজছি ।
– নিয়ে ?
– আমি তখন মা বাবা কে বোঝাব যে আমাদের বাড়ির একতলা টা তো ফাঁকাই থাকে , সেখানে যাতে তোমাদের ভাড়া দিয়ে দেয় ।
– এই এরকম করলে কাকিমা বুঝে যাবে তো
– কিছু বুঝবে না , আমি এরকম করেই বোঝাব
– ঠিক আছে
– তুমি খালি কথায় কথায় বাড়ি ভাড়া খুঁজছি এরকম বলে রেখো

যেমন বলা তেমন কাজ , দু দিন পরে আমি মা বাবা খেতে বসেছি , মা হটাৎ বলল
– মিঠু বলছিলো বাড়ি ভাড়া খুঁজছে
বাবা বলল
-কেনো আগের বাড়ির কি হলো ?
– ওদের ওখানে নাকি পরের মাস থেকে ১০০০ টাকা বেশি চেয়েছে ।
– নিয়ে?
– আমি ভাবছি আমাদের বাড়ির একতলা টা তো ফাঁকাই থাকে, মিঠু কে ভাড়া দিয়ে দেবো । তাতে এই যে বাজার হাট করা ,এতে ও আমার হেল্প করে দিতে পারবে ।
– দেখো যা ভালো বোঝো

আমি দেখলাম এ তো মেঘ না চাইতেই জল। আমাকে বলার দরকার ই পড়লো না যে মিঠু দি কে ভাড়া দাও , মা নিজেই সেই ব্যাবস্থা করে ফেলল । পরের দিন সকালে মিঠু দি কাজ করতে এলো , আমি উত্তেজনায় আগে থেকেই ঘুম থেকে উঠে বসেছিলাম। মিঠু দি ঘরে ঢোকার সাথে সাথে মিঠুদিকে কোলে তুলে এক পাক ঘুরিয়ে নামিয়ে বললাম
– সুখবর আছে
– খুব আনন্দে আছো দেখছি , কি ব্যাপার ?
– তোমার আমাদের ঘরে বাড়ি ভাড়ার ব্যাবস্থা হয়ে গেছে , আর এটা আমাকে বলতেই হয়নি , মা নিজেই বলেছে ।
কথা শুনে মিঠুদির চোখ মুখ হাসি তে ভরে গেলো , আমাকে জড়িয়ে ধরে বলল
– এবার কাছাকাছি থাকতে পারবো
– হ্যাঁ , এবার অনেক সুযোগ পাব তোমাকে আদর করার ।
দুজন ঠোটে ঠোট লাগিয়ে একটা লম্বা চুমু খেলাম।
পরের মাসের শুরুতেই মিঠু দি আর মিঠু দির ছেলে আমাদের ঘরে ভাড়াটে হয়ে এলো । জিনিস পত্র বেশি নেই , একটা চৌকি , একটা ড্রেসিং টেবিল , একটা ছোট আলমারি , রান্নার জিনিস পত্র , কিছু বই খাতা , জামা কাপড় আরো টুকিটাকি কিছু ব্যাস এই ।
সকালে উঠে মিঠু দি মিঠু দি নিজের ঘরের টুকিটাকি কিছু কাজ সেরে আমাদের ঘরে আসে । আমাদের কাজ হওয়ার পরে নিজের ঘরে গিয়ে রান্না করে , খাইয়ে ছেলেকে স্কুলে পাঠায় , তারপর নিজে আরো দুটো ঘরে কাজ করে ফেরে দুপুরে । খেয়ে অল্প বিশ্রাম করে আবার এই তিন বাড়িতে কাজ করতে আসে । কাজ সেরে সন্ধ্যে বেলায় গিয়ে ঘরের বাকি কাজ করে ,খেয়ে জলদি শুয়ে পরে ।
অর্থাৎ আমি ভেবে দেখলাম আমাদের কাছে সময় হচ্ছে এই দুপুর বেলায় । মিঠু দি দুপুরে কাজ সেরে আসতে আসতে ১২ টা , তারপর স্নান করে, পুজো করে, খেতে খেতে ১.৩০ টা বাজে । আর ওর ছেলে ৪ টায় স্কুল থেকে এসে যায় । অর্থাৎ আমাদের কাছে আছে মাঝে ২.৩০ ঘণ্টা ।
একদিন দুপুরে খেয়ে দেয়ে মা ঘুমাতে যেতেই আমি চলে গেলাম নিচের তলায় ঘরের দরজা খোলা ই ছিল , ঢুকে দেখি মিঠু দি রান্না ঘরে দাড়িয়ে সবজি কাটছে । কিছু না বলে আমি জড়িয়ে ধরলাম মিঠু দি কে। পেছন থেকে জড়িয়ে ধরে দু হাতে দুটো দুধ টিপতে লাগলাম , সাথে ঘাড়ে কিস করতে শুরু করলাম । কিছুক্ষন এভাবে দুধ টেপার পর ডান হাতটা দুধ থেকে নিয়ে গেলাম মিঠুদির গুদে , সালওয়ার কামিজ এর ওপর থেকে গুদ ঘষতে লাগলাম । মিঠু দির পা আস্তে আসতে কাপতে শুরু করলো । মুখ থেকে বেরিয়ে এলো আরাম এর আওয়াজ
– আহহহহ উমমমম

সুযোগ বুঝে আমি আস্তে আস্তে হাতটা ঢুকিয়ে দিলাম সালওয়ার কামিজ এর ভেতরে । হাত প্যান্টি এর ভেতর দিয়ে সোজা চলে গেলো গুদের কাছে । হাত দিতেই বুঝলাম মিঠু দি শেষ১-২ দিনের মধ্যেই তার গুদের চুল সাফ করেছে ।
মিঠু দি ততক্ষনে সবজি কাটা থামিয়ে রান্না ঘরের স্ল্যাব টা চেপে ধরেছে , সারা শরীর ভয়ানক ভাবে কাপতে শুরু করলো তার । আমি গুদ ঘষার বেগ আরো বাড়িয়ে দিলাম, ঘষতে ঘষতে অনুভব করলাম গুদ টা ভিজতে আরম্ভ করেছে। তারপর
– আহহহহহহহ মাআআআআআ
আওয়াজ করে হটাৎ করেই মিঠু দি রান্না ঘরে দাড়িয়ে দাড়িয়েই হিসি করে ফেললো আবেগে। সমস্ত জমা কাপড় ভিজে গেল তার । কিন্তু হটাৎ করে সে কি করলো বা রান্না ঘর পরিষ্কার করতে হবে এসব চিন্তা আর তার মাথায় নেই । আমি গুদ থেকে হাত টা বার করে নিতেই , নিজের কামিজ টা খুলে ফেললো , তারপর আমার দিকে ঘুরে এক ঝটকায় আমার প্যান্ট টা খুলে ফেললো । মিঠু দির আমার বাঁড়া নিজের গুদে নেওয়ার এই তারা দেখে ,আমারও সেক্স মাথায় চড়ে গেল ।আমিও মিঠুদিকে ধরে আবার সামনে ঘুরিয়ে দিলাম , তার কাঁধ টা ধরে ঝুঁকিয়ে দিলাম রান্না ঘরের স্ল্যাব এর ওপর আর পেছন থেকে আমার দাঁড় করানো বাঁড়া টা দিয়ে গুদে এক চাপ ।
– আহহহহ মাআআআ
আমি একটু থুথু লাগিয়ে আবার এক চাপ দিলাম , এবার অর্ধেক বাঁড়া ঢুকে গেলো।
– আহহহহ উফফফফ অভিদা
আমি এতদিন সেক্স না করে যেনো পাগল হয়ে গেছি । মাথায় ঘুরছে আমার ব্রেকআপ এর কথা , সেই রাগ মনে করে আরেক টা জোরে চাপ দিয়ে গোটা বাঁড়াটা ঢুকিয়ে দিলাম গুদে।
– আহহহহ আস্তে আহহহহ অভি দা উফফফফ আহহহহ
আমি তোমাদের সত্যি বলি ,অন্যদের মত বলবো না আমার ৮/১০ ইঞ্চি এর বাঁড়া । আমার বাঁড়া ৬ ইঞ্চি । আর সত্যি বলতে আমার বাঁড়া যে খুব মোটা তাও নয় , কিন্তু আমার চোদার একটা সহজাত ট্যালেন্ট আছে , যেটার জন্যই সবাই পছন্দ করে আমার থেকে চোদোন খেতে ।
যাইহোক বাঁড়াটা ঢোকাতে বার করতে শুরু করলাম আর মিঠু দির রসে ভেজা পিচ্ছিল গুদে ধাক্কা লেগে থপ থপ থপ থপ শব্দ আসতে লাগলো । পেছন থেকে দু হাতে জোরে চেপে ধরলাম দুধ দুটো আর সাথে চলতে লাগলো তালে তালে ঠাপ মারা । মিঠু দি ও বিভিন্ন রকম আওয়াজ করে চোদনের সুখ নিতে লাগলো ।
– ইসসসসসস আহহহহ অভিদা ওহহহহহ মা উফফফফ
কিছুক্ষন এই ভাবে চোদার পর বাঁড়া টা বার করে নিলাম , মিঠু দি কে সামনে ঘুরিয়ে কোলে তুলে বসিয়ে দিলাম রান্না ঘরের স্ল্যাব এর ওপর । বাঁড়া সেট করতে একটু অসুবিধা হচ্ছিলো বলে নিজেও উঠে দাড়ালাম পাশে রাখা একটা পিঁড়ের ওপর (ছোট টুল)। মিঠু দির পা দুটো ফাঁক করে একবার জিভ দিয়ে গুদ টা চেটে লালা দিয়ে ভিজিয়ে দিলাম তারপর বাঁড়া সেট করে আবার আস্তে আস্তে চাপ দিয়ে গোটা বাঁড়া ঢুকিয়ে দিলাম। আস্তে আস্তে বাঁড়া ঢোকাতে বার করতে লাগলাম ,এই ভাবে কিছুক্ষন চোদার পর মিঠু দির পা কাঁপতে লাগলো।
– ওহহহহহ ওহহহহহ আহহহহ ওহহহহহ উফফফফফ
এদিকে আমারও মাল আউট হওয়ার সময় হয়ে এসেছে,যোনির ভেতর অনুভব করলাম মিঠু দির রস , আমিও জোরে কয়েকটা ঠাপ মেরে বাঁড়া বার করে রান্না ঘরের মেঝে তেই মাল ফেলে দিলাম ।তারপর মিঠুদিকে আবার কোলে তুলে খাটে এনে শুয়ে পড়লাম পাশাপাশি ল্যাংটো অবস্থায় । কিছুক্ষন শুয়ে থাকার পর ঘড়িতে দেখলাম ৩.৪০ । জামা কাপড় পরে বেরিয়ে এলাম ঘর থেকে ।

[/HIDE]

কেমন লাগলো জানাবেন...
 

Users who are viewing this thread

Back
Top