What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,244
Messages
15,924
Credits
1,440,354
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
খালকে মা বানালাম - by abir_mahmud

আমি আবির, মা বাবার একমাত্র সন্তান। ২০১৭ তে আমি HSC শেষ করি। পরীক্ষার পর বেশ অলস সময় কাটাচ্ছিলাম। মা-বাবা দুজনেই চাকরি করে বলে আমার সময় একাই কাটে। আমার এ অবস্থা দেখে মা আমাকে খালার বাড়িতে বেড়াতে যেতে বলে আর আমিও রাজি হয়ে যাই।

এবার একটু খালার ব্যপারে বলি। আমার মায়েরা ৫ ভাই আর ২ বোন, মা সবার বড়। দুই বোনের মধ্যে প্রায় ১২ কি ১৩ বছরের তফাত। খালা নাকি লেখা-পড়ায় একদম ভাল না। HSC তে fail করে খালা লেখা পড়া ছেড়ে দিতে চায়। এনিয়ে তার বাবার সাথে বিশাল ঝগড়া হয়, আর এক পর্যায় খালা বলে তাকে বিয়ে দিতে, রাগের মাথায় আমার নানাও রাজি হোন। সপ্তাহ খানেকের মধ্যে খালার বিয়ে হয়, ২০১৪ তে। যাইহোক, আমার খালু একটু বয়স্ক। মাথায় টাক দৃশ্যমান, কানের পাশের চুলে আর দাড়িতে পাক ধরেছে। লোক মুখে শুনেছি খালু খালার থেকে ১০-১২ বছরের বড়, তবে মা বলে উনি মায়েরও বড় (মানে ১৪-১৫)। খালুর বিরাট এক ব্যবসা আছে, সবসময় ব্যবসা নিয়েই ব্যস্ত থাকেন, টাকা পয়সাও ভালই কামান। তবে খালু অনেক ভাল মানুষ, আমাকে বেশ আদর করেন, আর খালা তো করেনই।

তাই দেরি না করে উত্তরায় খালুর বাসায় চলে গেলাম। খালা খালুর যত্নে দিন ভালই কাটছিলো। তবে তাদের সাথে থেকে তাদের সম্পর্কের টানা-পোরণের কিছু আভাস পাচ্ছিলাম। খালা খালুর বিয়ের তিন বছর হল, এখনো কোনো সন্তান নেই। একরাতে, খালা খালুর রুমের পাশের টয়লেটে যেতে গিয়ে তাদের রুম থেকে এক রকম ঝগড়ার আওয়াজ পাই, খালা খালুকে ঝাড়ি দিচ্ছেন, খালু থামানোর চেষ্টা করছেন। ঝগড়ার বিষয়-বস্তু কিছুটা আন্দাজ করতে পারছিলাম। যা-হোক, আমি কাজ সেরে ঘরে যাই। এমন ঝগড়া মাঝে মধ্যে কানে আসতো, আমি পাত্তা দিতাম না।

যখনকার কথা বলছি আমার খালা তখন ২৫ কী ২৬। দেখতে আমার মায়ের মতই তবে আরও young আর সুন্দর, দেখতে আমার বেশ লাগতো, কিন্তু কখনও খারাপ চিন্তা আসেনি। শুধু তার সৌদর্য উপভোগ করতাম। একদুপুরে খালা খালুর রুমে বসে tv দেখছি, হঠাৎ খালা এসে বালিশে হেলান দিয়ে শুয়ে এক হাত উঠিয়ে মাথার পেছনে দিলো। সেদিন বেশ গরম ছিলো, খালার গায়ে হাতকাটা ম্যাক্সি। তার বগল উন্মুক্ত হয়ে ঘামের 'সুবাস' বয়ে আসছে নাকে। জ্বী! ঘামের গন্ধের প্রতি আমার আকর্ষণ আছে, শুকতে ভাল লাগে বেশ, চাটতে মন চায়। যা-হোক নিজেকে সামলাই, তবে আড় চোখে খালার বগল দেখি, লোমহীন বগলে হালকা কালো দাগ, ঘামে সিক্ত।

একসকালে আমি বসে নাস্তা করছি, দেখলাম খালা একটু তাড়ায় আছে , কী একটা কাজে বাইরে যাবে, গোছ-গাছ করছে টুকটাক। আমি নাস্তা সেরে ঘরে গেলাম। একা বাসায় অন্য কিছু করতে ইচ্ছা করছিল। বন্ধুদের পাল্লায় পড়ে ছোটবেলা থেকে পর্ণ ভিডিও দেখছি, তবে খেচা শুরু করেছি মাস পাঁচেক আগে থেকে। যা-হোক, একা বাসায় পর্ণ দেখা শুরু করলাম। বালিশে হেলান দিয়ে অর্ধেক শুয়ে, ট্রাউজার পোঁদের নিচে নামিয়ে বাম হাতে বাড়া ডোলে ডোলে পর্ণ দেখছি, আহ কী সুখ। এভাবে খানিকক্ষণ চলল বেশ। হঠাৎ দুম করে রুমের দরজা খুলে গেল, তখন ফিনকি দিয়ে আমার ফেদা বেরুচ্ছে। আমার খালা আলমারী থেকে কিছু নিতে (মাঝ পথ থেকে ফিরে) এসেছেন। আমি কোনো রকমে বাড়া ঢাকলাম, তবে মনে হলো যা দেখার খালা দেখে নিয়েছে। তাড়া থাকায় খালা কিছু না বলে চলে গেলো।

আমি ভয়ে-চিন্তায় অস্থির সময় পাড় করতে থাকলাম। দেড় ঘণ্টা পর খালা ফিরে এলো, তার সামনে যাবার সাহস হচ্ছিল না। সে দুপুরের খাবার যোগাড়ে ব্যস্ত। এক ফাঁকে আমার রুমে এসে জানতে চাইল আমি গোসল করেছি নাকি, আমি তথ্য়স্থ হয়ে হ্যাঁ সূচক উত্তর দেই। কিছুক্ষণ পর খালা খেতে ডাকে। এমনিদিন খেতে খেতে বেশ কথা বলি, কিন্তু আজ চুপ। কেমন একটা অস্বস্তি লাগছে। খাওয়া শেষের পথে, তখন নিস্তব্ধতা ভেঙে খালা বলে উঠলো:

খালা: কবে থেকে এসব চলছে।
আমি: কী!
খালা: (রেগে) তুই জানিস না? তোর মাকে বলব?
আমি: সরি খালা, আর হবে না॥
খালা: বললি না তো! কবে থেকে?
আমি: বেশিদিন না পরীক্ষার পর থেকে… (মিথ্যে বললাম)… বন্ধুদের থেকে শুনে…
খালা: (থামিয়ে দিয়ে) তোকে শাস্তি পেতে হবে। [চোখে মুখে রাগের না, কেমন যেন দুষ্টুমীর ছাপ]
আমি: শাস্তি!!! মাফ করে দাও খালা, আর হবে না।
খালা: তোদের (বয়সীদের) আমি চিনি না! একবার করলে আর থামা যায়! শাস্তি তো দিতেই হবে।

[হঠাৎ calling bell বাজে, খালা দরজা খুলতে যায়, আমি মনে মনে ভাবি, খালু না তো! পরে বুঝতে পারি পাশের flat এর aunty। তবে মনে তখনও চিন্তার ট্রেন ছুটছে, কী শাস্তি দিবে! মাকে বলবে না তো! খালুকে বললে সে কি ভাববে! হাজার প্রশ্নের ছড়াছড়ি। ৫ মিনিট পর খালা ফিরে আসে।]

খালা: দাঁড়া এবার তোর শাস্তির পালা (মুখে বাঁকা হাসি)
আমি: (অবাক হয়ে চেয়ে আছি) [হাসছে কেন!]
খালা: (মুখে বাঁকা হাসে রেখে) আমাকে মা বানাতে হবে, এটাই তোর শাস্তি।
আমি: (অবাক দৃষ্টিতে চেয়েই আছি)
খালা: (বিড় বিড় করে) তোর খালুর দ্বারা হবে না।
আমি: তাহলে তো!..
খালা: (রাগ হয়ে) কী ভেবেছিছ? আমি জানি না? যা করতে হয় করবি… এটাই তোর শাস্তি।
আমি: কিন্তু খালু…
খালা: (চিত্কার করে) ওটা নিয়ে তোর ভাবা লাগবে না। যা ঘরে যা!

আমি মাথা নিচু করে ঘরে গেলাম। মিশ্র প্রতিক্রিয়া কাজ করছে মনে। খালাকে চুদব ভেবে খুশি হচ্ছি আবার খালুর জন্য কষ্ট লাগছে, আবার আমি পারবো তো! সেটা ভেবে ভয় হচ্ছে। খালার এই অদ্ভুত আবদারের মানে কী! সে কি মজা করছে! ফাসাবে না তো! প্রশ্ন আর প্রশ্ন।

ধীরে ধীরে প্রশ্নের পাহাড় সরে গিয়ে খালাকে চোদার অনন্দটাই বড় হতে থাকে। খালার প্রতি টান অনুভব করি। তার লোমহীন ঘামে ভেজা বগল, বুকের খাজ, ভরাট পাছা চোখের সামনে ভেসে উঠে আমাকে কামুক করে তোলে। পরদিন সকালে খালকে গিয়ে বলি:

আমি: আমি রাজি।
খালা: (বাঁকা ঠোঁটে) কী ভেবেছিছ! তুই রাজি না হলে আমি ছেড়ে দিতাম! এটা তোর শাস্তি
[কাজ ফেলে কাছে এসে গালে হাত রেখে]
খালা: দুইদিন পর তোর খালু চিটাগাং যাবে কী কাজে, দুইদিন থাকবে। তখন সব হবে। অপেক্ষা কর।

এরপর আমাদের আরও কথা হয়, আমার gf আছে কিনা (ছিলো না), sex নিয়ে কথা… ওসব আর লিখলাম না।

আমি অপেক্ষার প্রহর গুনতে থাকলাম। সময় পেলেই আয়নায় নিজেকে আর নিজের বাড়া দেখি। বাড়ার লোম চাচি (shave করি), cream লাগাই, scale দিয়ে মাপি… পুরো ঠাটালে ৬" এর মতো হয়।

অপেক্ষার পালা শেষ হয়। আগের রাতেই খালু রওনা হয়েছেন। খালা জানালো দুপুরের পর শুরু হবে। আমার মনে আনন্দের মাঝে চিন্তার ছাপ… আমি পারবো তো! সবে ১৮ এ পড়েছি তখন।

দুপুরের খাওয়া শেষ করে উঠছি, খালা বলল, "তুই আমার ঘরে গিয়ে বস, আমি কাজ সেরে আসছি।" আমি গিয়ে tv-তে 'সিরিয়াল' দেখছি। হঠাৎ শুনি খালা দাঁত মাজছে। এরকিছুক্ষণ পর রুমে এসে:

খালা: তুই সিরিয়াল দেখছিস!?
আমি: (tv বন্ধ করে) আমিও দাঁত মাজব
খালা: (হাসি দিয়ে) লাগবে না।
[বিছানার কাছে এসে]
খালা: রাতে করলে ভাল হতো, কিন্তু আমার আর তর সচছে না। (বিছানায় বসে মুখে লজ্জার ছাপ নিয়ে হেসে) চল শুরু করি।

এরপর খালা আমাকে নিজের সামনে টেনে বসালো, দুজনে মুখোমুখী। দুজনের পা সামনে মেলানো, আমার বাম পায়ের উপর খালার ডান পা আর খালার বাম পায়ের উপর আমার ডান পা, দুজনে কাছাকাছি। খালার নিশ্বাসের উষ্ণতা আর সুবাস পাচ্ছি। খালা মুখ বাড়িয়ে ঠোঁটে ঠোঁট রেখে চুমু খেতে থাকে। জীবনে প্রথম smooch আমার, টুথপেস্টের কড়া স্বাদের সাথে মিষ্টি আরেকটা স্বাদ পাচ্ছি। খালা kiss থামিয়ে বলে, "কিরে তুইও দে!" এবারে আমিও শুরু করি। দুজনে দুজনের ঠোঁট চুষছি, গভীর চুমু। খালা জিভ লাগানো শুরু করে, আমিও তাইই করি। lip kiss – tongue kiss চলে অনেকক্ষণ। আমার বাড়া ঠাটিয়ে বেরিয়ে আসতে চাইছে। খালা চুমু থামিয়ে বাড়ায় হাত দেয়, তার ছোঁয়ায় বাড়া যেনো আর একটু ঠাটিয়ে উঠলো। প্যান্ট নামিয়ে ধরে দেখে সে কিছুক্ষণ, বলে:

খালা: বাহ! ভাল বানিয়েছিছ! দাঁড়া মাল ফেলে দেই, তাহলে বেশি সময় পাবি।

এটা বলে খালা পিছনে ঝুঁকে তেলের শিশি এনে আমার বাড়ায় মাথায় তেল ঢালে কয়েক ফোঁটা। এরপর খেচা শুরু করে। খালার আমার বাড়া বেশ মানিয়েছে, খালা বেশ জোড়েই খেচছে, হাত পাঁকা। মিনিট খানেকের মধ্যে ফেদা একগাদা পড়ল , মুখ থেকে অজান্তে আহঃ শব্দ বেরুলো। আমি খেচলে এত দ্রুত ফেদা পড়ে না পরিমানেও অল্প থাকে। খালার হাতে জাদু আছে। খালার হাতে মুখে ফেদা লাগলো, সে আমার প্যান্ট দিয়ে তা মুছে নিলো, বিছানায়ও পড়েছে অনেক।

ধীরে ধীরে বাড়া নেতিয়ে যায়, আমি বলি:

আমি: নরম হয়ে গেল তো।
খালা: সমস্যা নাই, এর ওষুধ জানা আছে।

খালা ম্যাক্সি খুলে ফেলল, ভেতরে bra-panty নেই, দুদের দেখা পেলাম। বড় বড় দুদ, ৩৬" হবে!, হালকা ঝুলে গেছে। আমি দুদে হাত দেই, ঘামে তৈলাক্ত হয়ে আছে। মুখ লাগিয়ে চাটতে থাকি। খালা চোখ বন্ধ করে ভারী শ্বাস ফেলছে আর আমার পিঠে হাত বুলিয়ে যাচ্ছে। দুদ চাটতে চাটতে বগলের দিকে চলে গেলাম, বগলে জিভ লাগাতেই খালা সরিয়ে দিয়ে বলল, "ছি! গিদর ছেলে, ওসব কেউ চাটে! চাটার জিনিসের অভাব আছে!" এই বলে ভোদার দিকে দেখায়, খোচা খোচা কিন্তু নরম বাল-ওয়ালা বাদামি (brown) ভোদা, মাঝে চামড়া বাইরে ঝোলা; ভিজে আছে। আমি আনন্দে আটখানা হয়ে মুখ লাগাই, কী মিষ্টি স্বাদ, ঘামের গন্ধও আছে সাথে। চুক চুক করে ভোদা চুষছি, খালা আহ ওহ এরসাথে direction দিচ্ছে, কোথায় চাটতে হবে। এভাবে চলল কতক্ষন। বাড়া শক্ত হয়ে আসছে।

খালা: তোর হলো (বাড়া খাড়ার কথা বলছে)!
আমি: নাহ গো! পুরোটা না।
খালা: আচ্ছা, চিৎ হয়ে শুয়ে পড়।

আমি শুয়ে পড়লে খালা কপাল থেকে চাটতে চাটতে পুরো মুখ হয়ে নিচে নামতে থাকে। বুকে এসে male nipple আশেপাশে চাটে, nipple এ কামড় দেয়। বুকের মাঝে একগাল লালা ফেলে গরম গরম এরপর চুষে খায়। প্রতিটা ঘটনা আমাকে কামুক করে, বাড়া শক্ত হয়। ধীরে ধীরে সে বাড়ায় আসে, ম্যাক্সি দিয়ে তৈলাক্ত বাড়া হালকা মুছে মুখ লাগায়, তবে কায়দা করে, যেনো ফেদা না পড়ে। এতে বাড়া পুরো ঠাটিয়ে যায়। খালা একগাল হেসে বলে, "হয়ে গেছে!"। এই বলে চিৎ শুয়ে বলে, "হয়েছে আয়, আমার আর সহ্য হচ্ছে না।" আমি উঠে যাই। খালা বলে, "শোন! বেশি উত্তেজিত হবি না, ধীরে সুস্থে করলে মজা বেশি পাবি।" আমি উপুড় হয়ে খালার উপর গিয়ে তার সাহায্য়ে জব-জবে ভেজা গুদের মুখে বাড়া set ঠেলে ভেতরে ঢুকাই। গূদ একদম tight নাহলেও তেমন ঢিলাও না। আগে খেচার কারণে বাড়া কিঞ্চিত ব্যথা করছে, তবুও আমি ঠাপ মেরে যাচ্ছি। ঠাপের তালে খালা কোমর দুলীয়ে খালা "হা– আহ ওহ মা-রে! ওহ আহ ওহঃ আহ জোরেহ্! আমার সোনারেহ্! ওহ আহ ওহঃ আহ" নানান সুর তুলছে। এগুলো শুনতে বেশ লাগছে। মনের সুখে ঠাপিয়ে যাচ্ছি, বাড়ার ব্যথার কথা মনেই আসছে না। মাঝে মধ্যে খালা বলে ওঠে, "বাপ আমার, মেরে ফেল! মেরে ফেল! ওহঃ…"

কতক্ষন ঠাপিয়েছি হিসেব নেই, হঠাৎ খালা ভোদা দিয়ে পানির ঝর্ণা নামে, আমি না বুঝে ঠাপাতে যাই, খালা আমায় নিজের দিকে টেনে নিয়ে পাগলের মতো চুমুতে থাকে চোখে ঠোঁটে গালে, আহঃ ওহঃ তখনও চলছে। লালায় আমার মুখ ভরিয়ে দেয়। জল খসা হয়ে গেলে খালা বলে, "নেহঃ আবার শুরু করহঃ ummah!" আবারও শুরু করি। এবার খালা কেবল, "জোরেহ আরো জোরেহহ! মেরে ফেলহ!" যপে যাচ্ছে। আমিও গতি বাড়িয়ে যাচ্ছি। আমার মুখ থেকেও ওহঃ আহঃ বেরুচ্ছে, মুখ বেয়ে ঘাম পড়ছে খালার গায়ে। চুদে চুদে ফেদা ছেড়ে দেই। আমার ৪-৫ বার ejaculation হয়, ফেদা পড়ে অনেকটা। চোখে ঝাপসা দেখি, খালার উপর পড়ে যাই। খালা উচ্ছসিত হয়ে বলে, "হয়ে গেছেহ্ আবির(হ্হ্), অনেক মজা দিলিহ্…"

আমার ৫'৮" আর ৫৬ কেজির দেহটা খালার উপর পড়ে থাকে, বাড়া তখনও ভোদায়, নেতিয়ে বেরিয়ে আসছে। এরপর খালার পাশেই শুয়ে পড়ি, খালা কাঁদো কাঁদো গলায় বলে:

খালা: আমাকে এমন সুখ আরও দিবি…কথা দে…
আমি: (খালার বাম দুদে হাত রেখে) আমাকে দুধ খেতে দিবা..!
খালা: কেনো দিব না! তুই তো আমারও ছেলে… সোনা ছেলে।
আমি: Thank you, মমী।
খালা: কী বল্লী! আয় তোকে ধুয়ায় দেই।

দুইজনে বাথরুমে গেলাম, দুজনেই উলঙ্গ। খালার পুরো body দেখলাম। কী সুন্দর! বুক পাছা সমান (৩৬" হবে), পেটে হালকা মেদ, ন. র. ম.। দুজনে গোসল করলাম, গায়ে সাবান মেখে hugging, kissing আরো কতো কী! সব ক্লান্তি দূর হয়ে আবার উজ্জীবিত। এরপর রাতের খাওয়া সেরে একসাথেই ঘুম; cuddling, spooning… how romantic! পরদিন সকালে খালা বলে :

খালা: কী ভালো লেগেছে না, শাস্তি! আর কখনও একা মাল ফেলবি না। এটা অনেক দামী।
আমি: কিছু যদি হয়! খালু যদি সন্দেহ করে!
খালা: ওটা নিয়ে ভাবিস না। [এক বোতল পানি হাতে নিয়ে] দেখ এটা তোর খালু আনছে (এনেছে), তার পীরের পড়া পানি, খেলে নাকি বাচ্চা হয়… কিছু হলে ভাববে পানির গুণ… (হাসি)
আমি: ওহঃ খালা… (চুমু)

[খালু পীরে বিশ্বাসী… যাক ভালই…]

এরপর থেকে খালার সাথে সম্পর্ক পাল্টে যায়। সময় বুঝে চুমু, দুদ নিয়ে খেলা, blowjob চলে হরদম। মাঝে সাঝে চোদাচোদি, তবে এতো ঘটা করে না। এভাবে বেড়ানো শেষে ঘরে ফেরার পালা, সব স্বাভাবিক হয়ে যায়।

কয়েকদিন পর আসে সুসংবাদ, আমি বাবা হচ্ছি, সবার আগে আমাকেই জানায়… ফোনে। কেমন অদ্ভুত এক আনন্দ, ১৮ বছরে বাবা! এরপর সব স্বাভাবিকভাবেই এগলো সব, সময়মতো delivery-ও হলো, দেখতে গেলাম, মেয়ে হয়েছে, হুবহু খালার মতো। আসলে খালা আর আমার চেহারায় বেশ মিল, মেয়ে আমাদের দুজনেরটাই পেয়েছে।

যাইহোক, এরপর খালা কথা রেখেছিল, সুযোগ বুঝে দুধ খাইয়েছে আমায় পরম যত্নে। এরপরেও আমাদের চোদাচোদি চলেছে, আজও চলছে… তবে condom পড়ে।

আমি এমন শাস্তি রোজ পেতে চাই। এখন আমাদের মেয়ের বয়স ছয়, সম্পূর্ণ সুস্থ মিষ্টি একটা মেয়ে।
 
These are the rules that are to be followed throughout the entire site. Please ensure you follow them when you post. Those who violate the rules may be punished including possibly having their account suspended.

যারা কমেন্ট করবেন, দয়া করে বানান ঠিক রাখুন। উত্তেজিত অবস্থায় দ্রুত কমেন্ট করতে গিয়ে বানান ভুল করবেন না। আমরা যারা কমেন্ট পড়তে আসি, আমাদের কমেন্ট পড়তে অনেক অসুবিধা হয়।

Users who are viewing this thread

Back
Top