What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,263
Messages
15,953
Credits
1,447,334
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
মানালি এখন ছিনালি - by ritasen20

আমার আর সবুজের অনেক আগেই বিয়ে হয়েছে। আমরা দুজনেই ভীষন সেক্সী। ছেলে মেয়ে দুটো ও আমাদের মা বাবার মতো সেক্সী। আমার পেটে বাচ্চা আসার পর থেকেই সবুজ আমাকে বলতো, ' আমরা যা কিছু করবো, ছেলে মেয়ের সামনেই করবো।'

আমি মানালি, ছেলে রনি ১৮ বছর বয়েস, মেয়ে কেয়া দুমাস পর ১৯ বছরে পড়বে। পিঠ অবধি ঘন ব্রাউন চুল। ছিপ ছিপে চেহারা, এখন থেকেই মাই গুলো বেশ লোভনীয় আকার নিয়েছে।

সবুজ আর আমি রাত্রি বেলায় ছেলে মেয়ের সামনেই ফোরপ্লে থেকে চোদাচুদি অবধি সব কিছুই করি। ওরা কিছুই মনে করে না। বরং ওদের আরো ছোটোবেলায় সবুজ যখন আমাকে চুদতো, ওদের কৌতহলের শেষ ছিল না। কেয়া আমাকে খুঁটিনাটি সব জিজ্ঞেস করত। 'মা তোমার পুসি তে এতো চুল কেন' ? আমি সবুজের ঠাপ খেতে খেতেই ওদের সব প্রশ্নের উত্তর দিতাম। ' বেবি ওটাকে চুল নয়, ওটাকে বাল বলে।'

এখন অবশ্য সবুজ আমার গুদ মারার সময় কেয়া রনি দুজনেই হাজির হয়ে যায়। দুজনে আমার দুটো মাই চুষতে শুরু করে দেয়। আমি ছেলে মেয়েদের আঁকড়ে ধরে মাই চোষাই। গুদে স্বামী র ঠাপ, দুই চুচিতে দুই ছেলে মেয়ের চোষণ, গর্বে, আনন্দে আমার চোখ দিয়ে জল বেরিয়ে যায়।

বেশ কিছুদিন ধরে রনি এখন বায়না ধরেছে,

—– মা তোমার গুদ মারবো,

—- ওমা! তোর কি আমার গুদ মারার বয়েস হয়েছে না কি? তোর বাবা কে দেখেছিস, আমার সাথে পেরে উঠে না।

—- না মা, একবার তুমি চান্স দাও, আমি ঠিক পারবো।

—- আচ্ছা সে দেখা যাবে খন। আগে তোমাদের এক্জাম শেষ হোক তারপর।

ওরা সকালে স্কুল চলে যাওয়ার পর আমি আর সবুজ চা খেতে খেতে রনির আবদারের কথা জানালাম। সবুজ শুনেই বললো ' ছেলে মায়ের গুদ মারবে, এর সাথে এক্জামের কি সম্পর্ক? বরং তোমার গুদ মারার সুযোগ পেলে অনেক ভালো রেজাল্ট করবে '।

—- আজ রাত্রে থেকেই তাহলে রনির বাঁড়া গুদে নিতে শুরু করি, তুমি কেয়া কে চুদে ওর সীল কেটে দাও।

কেয়া রনি স্কুল থেকে ফিরলে, আমি দুজনকেই বললাম, তোদের জন্য একটা সুখবর আছে,

— কি সুখবর মা?

— তোদের বাবা পারমিসন দিয়েছে, রনি আমার গুদ মারবে, আর তোদের বাবা কেয়ার গুদ মারবে।

ওরা দুজনে আনন্দে ইয়েয়েয়ে বলে চেঁচিয়ে উঠলো, আমার দুগালে দুজনেই চুমু খেল। রনি তো অতি উৎসাহে আমার মাইটা টিপতে চাইছিল, আমি চোখ পাকিয়ে ছদ্মরাগ দেখিয়ে বললাম, ' এখন নয়, সব রাত্রি বেলায় হবে।

সন্ধ্যা বেলায় আমি আর কেয়া সাজতে বসলাম। কেয়া কে আমার মতোই শিফন শাড়ির সাথে স্লিভলেস ব্লাউজ পরতে বললাম। দুজনে খোলা চুলে, কানে বড় রিং পরে বেডরুমে ঢুকলাম। কেয়া কে আমার থেকেও বড় খানকি লাগছে।

বাপ বেটা দুজনেই ল্যাঙটো হয়ে বসে আছে। রনি আমাকে দেখেই, কাপড় তুলে আমার গুদে হামলে পড়লো।

—- দাঁড়া বেটা, আমাকে ল্যাঙটো হতে দে, আমি কোথাও পালাচ্ছি নাকি?

আমি ল্যাঙটো হতে না হতেই রনি আমার গুদ চাটতে শুরু করলো, গুদের ফুটোয় জিভ ঘষাঘষি করে আমার ক্লাইটোরিস, গুদের ফুটোয় আলতো আলতো কামড় বসাচ্ছে। আমিও গুদ উঁচিয়ে, ছেলেকে সহযোগীতা করলাম। ওহ ওহ..ইয়েস ..ইয়েস ইয়েস. মায়ের গুদে আরো কামড়া.. চোষ … আরো…. জোরে… জোরে চোষ। ওগো…. দেখতে … পাচ্ছো তোমার ছেলে কত সুন্দর মায়ের গুদ চুষছে। আমার কামুকী শিৎকার রনিকে গুদ চাটার উৎসাহ যোগালো। ওদিকে কেয়া সবুজের বাঁড়া মুখে নিয়ে চক চক চুষতে শুরু করেছে ।

সবুজ কেয়া কে কুকুর আসনে শোয়ালো, কেয়ার মুখটা ঠিক আমার গুদের উপর, সবুজ দাঁড়িয়ে চুদবে,
—- ওগো দেখো, মেয়ের আচোদা গুদ, খুব আস্তে আস্তে ঠাপিও।

সবুজ কাউকে কিছু বুঝতে না দিয়ে, এক ঝটকায় কেয়ার গুদে বাঁড়াটা ঢুকিয়ে দিল। আইইইই, ওহুহুহুহু উসসস উসসস আইইইই, কেয়া চিৎকার করতে লাগলো, সবুজও ঠাপ না মেরে মেয়ে কে ব্যাথা সইয়ে নিতে সময় দিচ্ছে। সহ্য করে নিতে কেয়া অনেকক্ষণ সময় নিলো।

— বাবা তুমি এবার ঠাপানো শুরু করো।

এদিকে রনি আমার গুদ থেকে এখনো মুখ সরায়নি, ইতিমধ্যে আমার দুবার জল খসলো। কেয়া বাবার ঠাপ খেতে খেতেই রনি কে বললো,' ভাই তুই মুখ টা একটু সরা, মায়ের গুদ টা চেটে দেখি, কেমন টেষ্ট ' একটু চুষেই কেয়া খানকি গিরি করে বলে উঠলো,'ওহ মাই গড, মা, ইটস ডিল্লিসিয়াস। তাইতো বলি বাবা তোমার গুদ কেন এতো চোষে?' কেয়া আবার আমার গুদ চুষতে শুরু করলো। সময় পেরিয়ে যাচ্ছে। গুদে ধোন ঢুকানোর জন্য রনি অধৈর্য হয়ে অপেক্ষা করছে।

রনি কে কাছে টেনে ওর গলা পেঁচিয়ে ধরে চুমু খেতে লাগলাম। পাক্কা রেন্ডি মাগীর মতো রনি কে চুমু খেতে খেতে আমি ছিনালি করে বললাম ' বাবা আর পারছি না, এবার মায়ের গুদ টা ঠান্ডা কর '।

রনি যখন আমার গুদে ধোন ঢুকালো ততক্ষণে আমার আরো একবার হালকা একটা অর্গাজম হয়ে গেছে। গোটা গুদ টা আঠালো প্যাচ প্যাচে হয়ে আছে। শুখের অনুভুতি তে ভেসে যাচ্ছি । বিছানার উপর শরীর এলিয়ে পা দুটো আরো ফাঁক করে গুদ কেলিয়ে দিলাম। রনি আমার পাছার নিচে একটা বালিশ গুঁজে দিয়েছে। ছেলে মনের সুখে মাকে চুদবে এবার। গুদ উঁচিয়ে থাকার কারণে রনির বাঁড়া আমার গুদের গভীরতম স্থানে পৌঁছে গেছে।

—- মা তোমার দুদু টিপতে টিপতে ঠাপাবো?
আমি কিছু বলার আগেই, সবুজ কেয়া কে চুদতে চুদতে রনি কে বললো, ' রনি মায়ের পারমিসন নেওয়ার দরকার নেই, মা এখন তোর রেন্ডি বা বেশ্যা, খানকি টা কে যত ডমিনেট করে চুদতে পারবি ততো বেশি আনন্দ পাবি। আমি যেমন আমার মাগী, কেয়া কে পোঁদে আঙ্গুল ঢুকিয়ে গুদ মারছি।

রনি সাধ্যমতো ফুলস্পীডে আমার গুদ মেরে চলেছে। আমার ও কামউত্তেজনা বাড়ছে। রনি চোদার গতি আরো একধাপ বাড়ালো।
—- ছেলে ভাতারি বেশ্যা মাগী, তলঠাপ মারতে তোর কি লজ্জা লাগছে?

আমি বেশ্যা মাগীদের মতো ছিনালি হাসি দিয়ে ছেলেকে বুকের সাথে জড়িয়ে ধরে কোমর তোলা দিতে থাকলাম। গুদের উর্দ্ধমুখী ঠাপে ধোন-গুদ মিলেমিশে একাকার হয়ে গেছে। ঘরময় শুধু ছপ ছপ পচ পচ পচাৎ পচাৎ ইস্ ইস্ ইস্ আইইইই ওহুহুহুহু উসসস আইইইই ওহুহুহুহু শব্দ।

সবুজ পেছন থেকে কেয়ার মাই টা মুচড়ে ধরে উদম ঠাপ ঠাপাচ্ছে, ওর ফ্যাদা ছাড়তে বেশি দেরি নেই। কেয়ার শীৎকারে ঘরে কান পাতা দায়। ইস্ ইস্ ইস্ আইইইই ওহুহুহুহু উসসস আইইইই ওহুহুহুহু বাবা গো কি আরাম দিচ্ছো গো আহাহাহাহা আহাহাহাহা আঃ আঃ আঃ ইস্ ইস্ ইস্ । সবুজ কে দেখলাম ধিরে ধিরে কেয়া র পিঠে শরীর এলিয়ে দিল।

রনি এই বয়সে আমার মতো খেলুড়ে মাগী র সাথে লড়ে যাচ্ছে, আমি ওর ঠাপ খেতে খেতেই মেয়ের গুদের দিকে হাত বাড়ালাম। কেয়া আমার দিকে গুদ এগিয়ে দিলো। কচি গুদেও রস আর ফ্যাদার বন্যা। আমিও এই প্রথম কেয়ার গুদে হাত দিলাম। ওর গুদ ঘাটতে ঘাটতে পিচ্ছিল ফুটোর ভিতর দিয়ে একটা আঙ্গুল ঢুকিয়ে দিলাম। আহ কি টাইট গুদ। কেয়া গুদ সঙ্কুচিত করে আমার আঙ্গুল চেপে ধরলো। আমি আঙ্গুলের মোচড় দিতেই ওর মুখ থেকে শীৎকার বেরিয়ে এলো। বারবার আঙ্গুলের মোচড় দিতেই মেয়ের গুদের ভিতর কাঁপতে শুরু হলো। গুদের পেশী তিরতির করে কাঁপছে। আমার আঙ্গুল গুদ দিয়ে কামড়ে ধরে থাকলো।

ছেলের ধোনে গুদের তলঠাপ মারার সময় সর্বোচ্চ শক্তি প্রয়োগ করলাম। একটু পরেই আমার গুদের ভিতর রনির বাঁড়ার প্রচন্ড বিষ্ফোরণ ঘটলো। ছেলের গরম মালে গুদ ভেসে যাচ্ছে। ওদিকে আমার গুদও কাঁপতে শুরু করেছে।

আমাদের ছেলেমেয়ের উপর ফ্রি সেক্স বেশ ভালোই প্রভাব ফেলেছে। কেয়ার মাই গুলো সবুজ টিপে টিপে অনেক টা বড় করছে। সারা শরীরে নবযৌবনের জল আছড়ে পড়ছে। আমার গুদ চোষা বা চাটার সময় রনি এখন আর হামলে পড়ে না, অনেক ধীরেসুস্থে আমার গুদ মারে। তবে স্কুল থেকে ফিরলে আমাকে একবার ওর সাথে শুতেই হয়। তবে মাঝে মাঝে আমি কাজের অছিলায় ওকে উপোস করিয়ে রাখি, আমার গুদের নেশায় রনির তড়পড়ানি টা খুব এনজয় করি।

রনি যেদিন সময় মতো আমার গুদ না পেলে, রেগে গিয়ে আমার চুলের মুঠি ধরে টানতে টানতে বিছানায় ফেলে খিস্তি শুরু করে, আমাকে বলে , ' ছিনাল মাগী গুদ মারানী, আমি স্কুলে থাকাকালীন তোর কাজ শেষ করে রাখতে পারিস না?' আমিও ছিনালি করে বলি- ' রোজ রোজ তোকে আমার গুদ দেব কেন? আমি কি তোর বৌ হই না কি?' রনি রেগে গিয়ে আমার পাছা মারতে শুরু করে।

কেয়া সবুজের অফিস থেকে না ফেরা অবধি ঘর বার করে। সবুজ ঘরে ফিরলেই কেয়া খুসিতে উজ্জ্বল হয়ে ওঠে। ' বাবা অফিস থেকে এতো দেরি করে ফেরো কেন? ভাই কতবার মায়ের পাছা মারলো, ।
—- আচ্ছা চল আমি তোর পাছা মেরে দিচ্ছি।
ওরা বাপ বেটি মাঝ রাত অবধি যৌন খেলায় লিপ্ত থাকে।

আমাদের চোদাচুদির দ্বিতীয় মাসেও আমার আর কেয়ার মাসিক হলো না। মা মেয়ে দুজনেই পেচ্ছাব পরিক্ষা করালাম। পজিটিভ। আমার পেটে রনির বাচ্চা, কেয়ার পেটে সবুজের বাচ্চা। আমাদের মা মেয়ে পেট বাঁধিয়ে বেশ খুশি তে আছি।

সমাপ্ত।
 

Users who are viewing this thread

Back
Top