What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,263
Messages
15,953
Credits
1,447,334
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
বিধবা মায়ের গুদ - by dip

হাই, আমার নাম পুষ্পক। আমার ডাকনাম মুন্না, আমি পুনের বাসিন্দা। এই ঘটনাটি ঘটেছিল যখন আমার বয়স একুশ বছর। আমি ছয় ফুট লম্বা এবং আমার বাড়া সাড়ে আট ইঞ্চি লম্বা এবং সাড়ে তিন ইঞ্চি পুরু।

এই গল্পটি আমার সাথে ঘটে যাওয়া একটি সত্য ঘটনার উপর ভিত্তি করে। আমার মায়ের বয়স তখন প্রায় বিয়াল্লিশ বছর এবং তিনি একজন বিধবা। আমি যখন ছোট ছিলাম তখন আমার বাবা মারা যান। আমার মায়ের গায়ের রং কালো এবং তার স্তন এখন আটত্রিশ ইঞ্চি। মায়ের কোমর হবে চৌত্রিশ ইঞ্চি আর গাড় বিয়াল্লিশ ইঞ্চি। তিনি সবসময় স্লিভলেস ব্লাউজ পরেন এবং এতে তাকে খুব সেক্সি দেখায়।

যখন এই ঘটনাটি ঘটেছিল, তখন আমার মায়ের ফিগার খুব সেক্সি ছিল। বাবার মৃত্যুর পরও মা তার জীবনধারায় কোনো পরিবর্তন আনেননি। আমরা পরিবার খুব ধনী এবং বাবা আমার মায়ের জন্য প্রচুর সম্পদ রেখে গেছেন। আমার মা আমাকে সবসময় ফ্রি দিতেন, যার কারণে আমার শৈশবও খুব ভালো কেটেছে। আমি কিছু মিস করছিলাম না.

আমি এবং আমার মা, আমরা সবসময় একে অপরের সাথে খুব খোলামেলা ছিলাম… এবং সেই কারণেই আমরা সবসময় একে অপরের সাথে সবকিছু শেয়ার করি। আমি তার সাথে আমার সব জিনিস শেয়ার করি। যেমন আমার সমস্যা, মেয়েদের সাথে বন্ধুত্ব… বা অন্য কিছু, আমি আমার মাকে বলি।

মাও আমার সাথে সবকিছু শেয়ার করে। পাপাজি মারা যাওয়ার পর থেকে সম্ভবত আমরা দুজনেই খুব ঘনিষ্ঠ হয়ে পড়েছিলাম। সম্ভবত আমার মা আমার কাছে এমন খোলামেলাতা রেখেছিলেন যাতে কেউ আমাদের সুবিধা না নেয় এবং আমাদের ব্ল্যাকমেইল করে ইত্যাদি।

বাবা চলে যাওয়ার পর মা তার শারীরিক ক্ষুধা মেটানোর জন্য একজন পুরুষকে ঠিক করেছিল, যে মায়ের গুদকে শান্ত করত। সে আমাদের বাড়িতে আসত এবং মাকে চুদে চলে যেত। ওই লোকটাকে একবার ঘরে ঢুকতে দেখেছিলাম, সেই সময় আমি কলেজে যাচ্ছিলাম। আমি আশ্চর্য হয়েছিলাম যে আমার মা আমাকে এই লোকটির কথা বলেনি যদিও আমরা একে অপরের সাথে সব ধরণের কথা বলতাম।

আমি কিছু না বলে গোপনে সেই লোকটিকে চেক করতে লাগলাম। লোকটি বাড়ির ভিতরে গিয়ে আমার মায়ের সাথে কথা বলতে শুরু করে। আমি গোপনে দুজনকেই দেখতে লাগলাম। আমার মা তাকে চুম্বন করতে শুরু করে এবং শীঘ্রই তারা সেক্স করতে শুরু করে। প্রায় এক ঘন্টা পর লোকটি তার কাপড় পরে আমার বাসা থেকে বের হয়ে গেল।

আমি এই ঘটনাটিকে খুব আকস্মিকভাবে নিয়েছিলাম কারণ আমিও বুঝতে পেরেছিলাম যে আমার মা এখনও ছোট এবং তার শারীরিক ক্ষুধা মেটানোর অধিকার রয়েছে।

আমি আমার মায়ের সাথে স্বাভাবিক জীবনযাপন শুরু করি। সেই লোকটিও সপ্তাহে দুবার আমার মায়ের কাছে আসতে থাকে। সে চুদে চলে যেত। মা তাকে কিছু টাকাও দিতেন।

মায়ের সাথে কথোপকথন একবার যৌনতায় পরিণত হয়েছিল। কিন্তু তখন আমি তার কিছুই অনুভব করিনি যে মা সেক্সে আসক্ত। তার শারীরিক ক্ষুধাকে স্বাভাবিক ক্ষুধা মনে করে চুপ থাকাটাই সঙ্গত মনে করলাম।

আমি আপনাদের বলি যে আমার বাবার সময় থেকে, আমার মায়ের মদ খাওয়ার অভ্যাস… যার কারণে তিনি আঠারো বছর বয়সের সাথে সাথে আমাকে একসাথে বসে পান করাতে শুরু করেছিলেন। মদের পাশাপাশি সিগারেটও খেতেন। তিনী আমাকে সিগারেট খাওয়াও শিখিয়েছিলেন।

প্রথম দিকে একদিন মা আমাকে সিগারেট জ্বালাতে বললেন, আমি মাকে সিগারেট জ্বালাতে দেখতাম, তাই আমিও তার মতো সিগারেট জ্বালিয়ে একটি পাফ নিয়ে তাকে দিলাম। এর পর আমি আমার মায়ের সাথে অ্যালকোহল এবং সিগারেট উপভোগ করতে শুরু করি।

একবার আমরা দুজনে বসে মদ্যপান করছিলাম। আমার মা হুইস্কি পান করতে পছন্দ করেন এবং আমিও তার সাথে পান করতে উপভোগ করি। আমরা দুজনে সপ্তাহে দুই থেকে তিনবার একসাথে বসে মদ আর সিগারেট সেবন করতাম।

এবার আমার জন্মদিনে মা আমাকে তিন বোতল হুইস্কির সেট উপহার দিলেন। আমি তার উপহারটি খুব পছন্দ করেছি এবং আমি তাকে আমার বাহুতে ধরে অনেক আদর করেছি। যখনই মাকে জড়িয়ে ধরতাম তখনই মাকে খুব ঠাণ্ডা পেতাম।

কিছুক্ষণ পর আমি কেক কাটলাম এবং মাকে কেক খাওয়ানোর পর আমরা দুজনেই পান করতে লাগলাম। মদ খাওয়ার সময় আমরা দুজনেই খুব বেশি পান করেছি। সিগারেটের উপভোগও আমাদের পার্টিতে রঙ যোগ করছিল। আমরা দুজনেই প্রায় চার ঘন্টা মদ খেয়ে পুরো বোতল শেষ করলাম।

এখন আমরা দুজনেই নেশাগ্রস্ত ছিলাম এবং একই সাথে আমরা যৌন জীবন নিয়ে কথা বলতে লাগলাম।

সেদিন মা আমাকে বলেছিলেন যে আমি যখন কলেজে ছিলাম তখন সে কারো সাথে সেক্স উপভোগ করত।
আমি বললাম- হ্যাঁ মা, আমি ইতিমধ্যে এই সম্পর্কে জানি.
মা আমাকে জিজ্ঞেস করলো- তুমি কিভাবে জান? আমি সাহস করে বলেছিলাম যে আমি একবার তোমাকে একজন পুরুষকে চোদাতে দেখেছি।

আমি আরও বললাম যে যখন থেকে আমি তোমাকে তার সাথে উলঙ্গ দেখেছি, আমিও তোমাকে চুদতে চাই।
এই কথা শুনে মা দুই মিনিটের জন্য শান্ত হয়ে গেল। তারপর সে আমাকে চুমু খেতে লাগল।

আমিও মাকে কোলে টেনে নিলাম। আমরা দুজনেই প্রায় পনেরো মিনিট চুমু খেলাম। সেই পনেরো মিনিটে আমিও মায়ের স্তন দুটো অনেক চেপে ধরলাম। এর পর আমি মাকে খুলে ফেলতে লাগলাম। এর পর আমি তাকে চুমু খেতে লাগলাম।

মাও আমার বাঁড়া চেপে ধরতে লাগল। আমি ওর একটা স্তন আমার মুখে নিয়ে চুষতে লাগলাম আর কামড়াতে লাগলাম। মা দুধ চুষতে চুষতে আওয়াজ করতে লাগলো। তারপর মায়ের নাভি চাটতে লাগলাম।

আমার মা সেদিন জাফরান রঙের শাড়ি পরেছিলেন। তিনি একটি লাল রঙের ব্রা এবং তার নীচে একই রঙের প্যান্টি পরেছিলেন। শাড়ির পেটিকোট খুলে ফেলার পর আমিও তার মাই চুষতে তার ব্রা খুলে ফেললাম।

সে আমার কোলে বসে ছিল। আমি তার প্যান্টির উপর তার গুদের সঙ্গে খেলা শুরু করি. তার গুদও ভিজে যেতে শুরু করেছে।

কিছুক্ষণ পর আমি মায়ের প্যান্টি খুলে ফেললাম। প্যান্টিটা খুলে ফেলার সাথে সাথে আমার মায়ের পরিস্কার গুদটা আমার সামনে চলে এল। আমি এক মুহূর্তও দেরি না করে গুদ চাটতে লাগলাম। সে আমার কোল থেকে উঠে বিছানায় শুয়ে পড়ল। আমি পায়ের কাছে গিয়ে মার গুদের চারপাশে আমার জিভ নাড়াতে লাগলাম। মা পা ছড়িয়ে দিয়েছিল। আমি অনলাইনে জিহ্বা চাটার কৌশল শিখেছি, সেটা এখন ব্যবহার করছি।

এতে আমার আম্মু আরো পাগল হয়ে গেল এবং এখন তার মুখ থেকে আহ আহ আওয়াজ বের হতে লাগল। মা তার গুদে আমার মুখ টিপতে লাগল।

এতক্ষণে আমার বাড়াও সালাম দেওয়া শুরু করেছে। মা আমাকে টেনে পাশে নিয়ে জামা কাপড় খুলে ৬৯ পজিশনে আসতে বললেন।

আমি মায়ের পিঠে শুয়ে পড়লাম। এর পর আমি ওর গুদে আমার মুখ রাখলাম আর আমার বাড়া ওর মুখে ঢুকে গেল। সে আমার বাঁড়া চুষতে শুরু করল এবং আমি তার গর্ত চাটতে লাগলাম।

প্রায় পাঁচ মিনিট ধরে আমার গুদ চাটার পর, আমার মা ঝড়ে গেল.

ঝড়ে গিয়েও সে আমার বাঁড়া চোষায় মগ্ন ছিল। দুই মিনিট বাঁড়া চোষার পর আমারও বীর্যপাত হতে থাকে। আমি আমার বাঁড়া বের করার চেষ্টা করলাম, কিন্তু সে জোর করে আমার বাঁড়াটা তার মুখে রাখল এবং চুষতে থাকল।

আমি বুঝতে পেরেছিলাম যে মা আমার বাঁড়ার ক্রিম খেতে চায়। আমি আমার সম্পূর্ণ বীর্য মুক্তি করলাম এবং মা তার মুখের মধ্যে আমার বাঁড়ার রস ভরে নিল এবং তিনি এটি স্বাদ এবং সম্পূর্ণরূপে গিলে নিল.

মাল খাওয়ার পরও ও আমার বাঁড়া ছাড়ল না। সে আমার বাঁড়া চুষতে থাকে যতক্ষণ না আমার বাঁড়া আবার সালাম দিতে শুরু করে। এবার আমার বাঁড়া আবার খাড়া হয়ে গেল।

এখন আমার মা বললেন- বেটা, আর দেরি না… আমার গুদে আগুন লেগেছে। তুই তাড়াতাড়ি আমার গুদের তৃষ্ণা মেটা।

আমি আমার বাঁড়া তার গুদে সেট করে ঠেলে দিলাম। আমার বাঁড়া অর্ধেকটা খুব সহজেই ঢুকে গেল। কিন্তু আমি যখন বাঁড়ার বাকি অর্ধেকটা ঢোকাতে লাগলাম, তখন মা চিৎকার শুরু করে দিল। আমি মাকে চুমু খেতে লাগলাম আর ওর দুধে আদর করতে লাগলাম। তার ব্যাথা কমে যাওয়া পর্যন্ত আমি থামলাম। কিছুক্ষণ পর তার ব্যথা কমে গেল।

আমি জিজ্ঞেস করলাম- মা, আমার মনে হয়েছিল যে তুমি সবসময় চোদাতে থাকো, তাহলে তোমার ব্যথা কেন?
সে বলল – যে কুত্তার বাঁড়াটা আমিনি, সেই কুত্তার বাঁড়াটা তেমন মোটা আর বড় না… তাই ব্যাথা অনুভব করলাম।
আমি জিজ্ঞেস করলাম- আমার বাঁড়ার থেকে কতটা কম?
মা তার পাছা উচু করে বলল – ওই বাঁড়ার লিঙ্গ তোর থেকে তিন ইঞ্চি কম আর বাড়াটা মোমবাতির মতো। সংকোচের কারণে আমি অন্য কারো বাঁড়া নিতে পারছিলাম না, তাই বাধ্য হয়ে তাকে চুদলাম।
আমি বললাম- এখন ওকে পাছায় লাথি মেরে তাড়িয়ে দাও। আমি শুধু তোমার গুদ পরিবেশন করব।

মা আমাকে চুমু খেয়ে বাঁড়া দিতে বললেন। এর পর মারতে শুরু করলাম। আমি পনের মিনিটের জন্য মায়ের গুদে ধাক্কা দিতে থাকলাম।

কিছু সময় পরে আমি মাকে একটি ঘোড়া বানিয়েছিলাম এবং পিছন থেকেও তার গুদ চোদা শুরু করি।

পনেরো মিনিট পর যখন পড়ে যাবো তখন জিজ্ঞেস করলাম কি করবো?
মা বলল যে আমার গুদে ফেল।
আমি মায়ের গুদে পড়ে গেলাম।

পড়ে যাওয়ার পর, আমরা দুজনে প্রায় দশ মিনিট ধরে একে অপরকে চুমু খেলাম। এর পর আমরা দুজনেই সিগারেট খেয়ে ঘুমিয়ে পড়লাম।

তারপর পরদিন ঘুম থেকে ওঠার পর আমরা দুজনে ভোর হওয়ার আগে সেক্স করলাম। এখন মা আর আমি একে অপরের শারীরিক চাহিদা পূরণ করি। অনেকবার আম্মুকে হোটেলে নিয়ে গিয়ে মোটা বাঁড়া জোগাড় করে দিয়েছি আর বেশ্য়া মেয়েদের এনে থ্রীসাম সেক্সও করেছি।
 

Users who are viewing this thread

Back
Top