What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,263
Messages
15,953
Credits
1,447,334
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
উত্তরাধিকারী – প্রথম পর্ব - by chodonbara

"", বরাবর চটি গল্পঃ থেকে এটা একটু অন্য রকম ভাবে লেখার চেষ্টা করলাম। গল্পের শুরুটা বা মাঝে মাঝে নতুন চরিত্র যোগ এর সময় হয়তো আপনাদের উত্তেজিত করতে পারবে না তবুও আশা করবো পুরো গল্পটা পড়লে আপনাদের খুব ভালো লাগবে। গল্পের সব পর্ব গুলো পড়লে আশা করবো সবার ভালো লাগবে। ভালো লাগলে অবশ্যই আপনাদের মতামত জানাবেন…'"

শুরু:::::
বিলাসপুর রাজ পরিবার আজ ভীষণ খুশি। পুরো রাজপ্রাসাদ আজ আলো দিয়ে সাজানো হয়েছে। আজ সেন পরিবার এর দুই রাজপুত্র বলয় সেন (বড়) এবং নিলয় সেন (ছোট) এর বিয়ে হতে চলেছে। সেই নিয়ে রাজ্যে আজ এক আলাদা রকমের খুশির সমাবেশ। আরো বেশি খুশি কারণ বিয়েটা হচ্ছে ভিনদেশের দুই যমজ রাজকুমারী চারুলতা ও নিরুলতা এর সাথে। যাদের সুন্দর্যের চর্চা দেশ বিদেশে বিখ্যাত। যেমন সুন্দর তাদের মুখমুদ্রা তেমনই আকর্ষক ও কামাতুর তাদের দেহের গঠন। যে কোনো পুরুষ মানুষ কে কামজ্বালা তে পাগল করার জন্য দুই বোনের নগ্ন হবারও প্রয়োজন নেই, বস্ত্র পরিহিত অবস্থায় সামনে দাড়ালেই সেই পুরুষের বারা দিয়ে নিজে থেকেই কামরস বেরিয়ে যাবে। দুই বোনের রূপের মায়াজাল থেকে তাদের নিজেদের বাবা রায়বাহাদুর ও রেহাই পায়নি।

রায়বাহাদুর বাবুও নিজের মেয়েদের ভোগ করার লোভ রাখেন মনে মনে, কিন্তু তার মনে সেরকম কোনো সাহস নেই যে এটাকে বাস্তবায়িত করবেন। শুধু দুজনকেই স্নেহ করার ছলে আলিঙ্গন করার সময় মেয়েদের দেহের স্পর্শ টা প্রাণ ভরে উপভোগ করেই মনকে সান্তনা দেন তিনি। আলিঙ্গনের সময় আপন মেয়েদের স্তনদ্বয় যখন তার শরীরকে স্পর্শ করে, রায়বাহাদুর শরীর যেন কাপুনি দিয়ে ওঠে ক্ষণিকের জন্য। তারপর আর কি এর পরেই সে সোজা চলে যায় তার রক্ষিতা মেয়ের কাছে। যাকে সে গোপনে এক বাগানবাড়িতে পাতানো মেয়ের পরিচয় দিয়েই রেখেছিল। শুধুমাত্র তাকে চুদার সময় নিজের মেয়েদের কল্পনা করে চুদতে পারবে বলে, আর সেই রক্ষিতা কে কঠোর নির্দেশ ছিল । চোদোন খাবার সময় তাকে বাবা বলেই ডাকতে হবে। দুই মেয়ের সৌন্দর্য্যর জন্য তিনি কঠোর ভাবে রাজবাড়ীতে কোনো প্রকার পুরুষ এর প্রবেশ নিষেধ করে দিয়েছিলেন। শুধুমাত্র সে একাই পুরুষ ছিলেন সেই প্রাসাদে।

এইকারনে কোনো দেশের রাজা হলেও শুধু তাদের রূপের প্রসংশা শুনতে পারলেও দেখার সৌভাগ্য কারো আজ পর্যন্ত হয় নি। বিপদ ঘটলো যখন দুবোনের বয়স ২০ বছরে পা দিলো, হঠাৎ একদিন এক গুপ্তচর রায়বাহাদুর এর কাছে এলেন—-
গুপ্তচর: রাজামশাই আমার গোপন সূত্র থেকে জানতে পেরেছি যে, ভয়ানক হিংস্র রঘু ডাকাত দল রাজকুমারী দের অপহরণ করার ফন্দি করছে।
রায়বাহাদুর: কি! এত বড় সাহস আমার মেয়ে দের অপহরণ এর পরিকল্পনা। তুমি ওই নিকৃষ্ট ডাকাত দলের ঠিকানা বলো। আমি এক্ষুনি সৈনবাহিনীকে পাঠিয়ে তাদের সমুল নাশ করে দিবো।

গুপ্তচর: ক্ষমা করবেন রাজা মশাই , কিন্তু আপনি সেটা পারবেন না। কারণ তাদের এক নয় শত শত ঠিকানা। আর….

রায়বাহাদুর:- আর ! আর কি? থামলে কেনো বলো, আমি তোমাকে অভয় প্রদান করছি। তুমি নির্ভয়ে সম্পূর্ণ সত্য ঘটনা আমায় বলো।

গুপ্তচর: আসলে হুজুর তারা সংখ্যায় অনেক বেশি। তাদের সম্পূর্ণ দল এর তুলনায় আমাদের সৈনিক দল এক মুঠো বরাবর। যা তারা পলক ফেলতেই শেষ করে ফেলবে।
তাদের পরিকল্পনা অনুযায়ী , তারা রাজকুমারী দের তাদের রক্ষিতার মতন করে ভোগ বস্তু বানাবে। যার দ্বারা তাদের দলের সব পুরুষ নিজেদের কামজ্বালা মিটবে।

রাজামশাই আপনি তাড়াতাড়ি একটা কিছু ভাবুন।
তা নাহলে এমনটা যদি সত্যি হয় তাহলে , রাজকুমারীরা বস্ত্র কি জিনিষ সেটা ভুলেই যাবে, দিন রাত ওই অসংখ্য হিংস্র জানয়ার দের চোদোন খেতে খেতে মরেই যাবে।

রায়বাহাদুর অত্যন্ত ভয়ে এবং ক্রোধে ফেটে পড়লেন। মুখ সামলে গুপ্তচর। তুমি কাদের বিষয়ে কথা বলছো সেটা ভুলে যেও না।

(গুপ্তচর মাথা নিচু করে হাত জোড় করে) ক্ষমা করবেন মহারাজ , আমি শুধু মাত্র আপনার সামনে , সত্য পরিস্থিতি টা প্রকাশ করতে চেয়েছিলাম ।

মহারাজ রায়বাহাদুর এবার একটু গভীর ভাবে চিন্তায় পরে গেলেন। সে কি করবে কিছুই বুঝতে পারছেন না।
তখন সেই গুপ্তচর কে আদেশ করলেন । আমার সব সভাসদদের খবর পাঠাও , এক্ষুনি জরুরি ভাবে একটা সভার আয়োজন করা হক।

যথা আজ্ঞা হুজুর ( এই কথা বলে গুপ্তচর , রাজাকে প্রণাম করে চলে গেলেন)

যেমন কথা তেমন কাজ । খুব তাড়াতাড়ি এক জরুরি ভিত্তিতে ডাকা সভা শুরু হলো। বর্তমান পরিস্থিতি সম্পর্কে সবাইকে জানানো হলো। অনেক বিচার করার পর এক সিদ্বান্ত হলো। রাজকুমারী দের অতি শীঘ্রই বিয়ে দিতে হবে। এবং এমন রাজ্যের সাথে দিতে হবে যাদের ক্ষমতা আছে এই ডাকাত দলকে পরাস্ত করবার।

তখন সভাতে থাকা এক উপদেষ্টা প্রস্তাব দিলেন।
বিলাসপুর এর দুই রাজপুত্রের ।
গোপন ভাবে সেই গুপ্তচর কে বিলাসপুর পাঠানো হলো দূত বানিয়ে বিয়ের প্রস্তাব ও বর্তমান পরিস্থিতি সম্পর্কে জানানোর জন্য।

গুপ্তচর সেই কথামতো এক বিন্দু সময় নষ্ট না করে দ্রুততার সঙ্গে সেই খবর নিয়ে হাজির হলেন বিলাসপুর রাজবাড়ীতে।

বিলাসপুর রাজবাড়ী, রাণী বসুমতী তার দুই ছেলের সাথে বসে কিছু ব্যাপারে কথা বলছিলেন। ঠিক সেই সময়। একজন দাসীর সাথে সেই গুপ্তচর এলেন। এবং মহারাজ রায়বাহাদুর এর বলে পাঠানো সমস্ত কথা বলে শুনলেন।

রাণী বসুমতী সেই খবর শুনে খুব খুশি হলেন, কিন্তু সেই ডাকাত দলের কথা শুনে সামান্য চিন্তাও এলো তার মনে। কিন্তু সেই সব ভুলে তিনি এই বিয়ের প্রস্তাবে ভীষণ খুশি হলেন, এবং গুপ্তচর কে উদ্দেশ্য করে বললেন – " যাও দূত মহারাজ কে গিয়ে বল আমরা এই প্রস্তাব মহানন্দে স্বীকার করেছি। এবং যেহেতু এক ভয়ানক পরিস্থিতির আশক্ষা আছে, সেই কারণে এই বিয়ে নিয়ে আমি কিছু কথা বলবো , বিয়ের রীতি হুবহু সেই রকমই করতে হবে।

গুপ্তচর অত্যন্ত শান্ত ভাবে রাণী মার কথা শুনছিলেন , কিন্তূ তার নজর চলে গিয়েছিল রাণী বসুমতীর ব্লাউসের বড় বড় দুই স্তনের সংযোক স্থানে। যা দেখতে সত্যি ভীষণ কামুক লাগছিল।
বড়ো বড়ো ফর্সা টকটকে দুধে আলতা গায়ের রং, এই ৩৭ বছর বয়স হলেও দেখে মাত্র ২৮-২৯ এর বেশি মনে হবে না। মেদহীন শরীর দেখে কোনো কামদেবির থেকে কম মনে হবে না।
গুপ্তচর রনির ডাকে নিজের সম্বিত ফিরে পেয়ে তার আদেশের সম্মান জানিয়ে সেখান থেকে চলে গেলো।
রাণী বসুমতী তার আদরের দুই পুত্রের কপালে স্নেহের চুম্বন এঁকে দিয়ে তাদেরকে নিজেদের কক্ষে যেতে বললেন এবং নিজে এক দাসীকে ডেকে বললেন রাজপুরোহিত কে ডেকে আনতে।
দাসী কিছুক্ষন পরেই রাজপুরোহিত কে সঙ্গে নিয়ে এলেন বসুমতীর কক্ষে।

রাজপুরোহিত রাণী বসুমতিকে মাথানত করে প্রণাম জানিয়ে বললেন – প্রণাম রাণীমা, বলুন আমায় কেনো ডেকেছেন।
বসুমতী – হা পুরোহিত মশায় আপনাকে ডেকেছি কারণ। আমাদের দুই রাজকুমার এর জন্য বিবাহের প্রস্তাব এসেছে, তাই আমি চাই আপনি তাদের কুষ্টিপত্র বিশ্লেষণ করে দেখুন এই বিবাহ আমাদের রাজকুমার দের করানো উচিত হবে কিনা। এবং এই বিবাহের ভবিৎসৎ কি বলছে, কোনো প্রকার বাধা না ফারা আছে কি?

পুরোহিত যথা আজ্ঞা বলে তার কক্ষে চলে গেলেন।

এই দিকে সেই গুপ্তচর ফিরে রায়বাহাদুর কে সব জানালেন। রায়বাহাদুরও খুব খুশি মনে গুপ্তচর কে অনেক পুরস্কার করলেন।
এবং তাকে পুনঃরায় বিলাসপুর পাঠালেন এই বার্তা দিয়ে যে সে আগামী পূর্ণিমাতে তার দুই কন্যা কে নিয়ে সয়ং বিলাসপুর আসবেন। ( মানে আজ থেকে ৫ দিন পর) গুপ্তচরও খুশি মনে চলে গেলো।
এবং মনে মনে সে অনেক উত্তেজিত হলো এই ভেবে যে সে আবার কামুকি দেহের দেবী বসুমতী কে দেখতে পারবে। আসলে তার দেখা ছাড়া তার থেকে বেশি কিছু করার সাহস না যোগ্যতা কোনোটাই তার নেই। কিন্তূ আগামীতে তার জীবনে কি আছে সেটা সে নিজেও জানে
পরেরদিন সকাল সকাল পুরোহিত রাণী বশুমতির কাছে এলেন।
পুরোহিত – প্রণাম রাণীমা।
বসুমতী – হা বলুন কি দেখলেন আমাদের রাজকুমার দের কুষ্টিতে।
পুরোহিতের মুখ যেনো শুকিয়ে গেলো, কপালে কয়েকটা ঘামের ফোটাও ভেসে উঠলো।
রাণীমা এবার একটু ঘাবড়ে গেলেন পুরোহিতের এই রকম অবস্থা দেখে।
সে অনেক শান্ত ভাবে বললেন কি হয়েছে আমায় বলুন। আপনি কি কুষ্ঠটিতে খারাপ কিছু দেখেছেন। আপনি নির্ভয়ে বলুন ।

এবার পুরোহিত তার মুখ খুললেন।
পুরোহিত আমতা আমতা করতে করতে বলল, আসলে রাণীমা বিয়ে নিয়ে কোনো সমস্যা নেই। এই দুই রাজকন্যা রা যুবরানি হয়ে এলে রাজ্যে ফলে ফুলে ভরে উঠবে, অনেক উন্নতি হবে। কিন্তূ …. (এতটুকু বলে পুরোহিত আবার চুপ হয়ে গেলো)
এবার রাণী বসুমতী একটু বিরক্তির স্বরে বললেন কিন্তূ কি?
আপনাকে তো বলছি যা দেখেছেন যা বুঝেছেন নিশ্চিন্তে আমাকে সবটা বলুন। আপনার ওপর আমার পূর্ন বিশ্বাস আছে। বলুন এবার তাড়াতাড়ি। আর এক বার ও যদি আপনি থামেন তাহলে আপনার মুখ আমি একবারেই বন্ধ করে দিবো।

এই কথা শুনে পুরোহিত একটু ভয় পেয়ে গেলেন, এবং বলা শুরু করলেন – আসলে রাণীমা সব ঠিক থাকলেও একটা সমস্যা আছে।
রাণীমা – কি সমস্য তাড়াতাড়ি বলুন।
পুরোহিত – আসলে রাণীমা রাজকুমার দের ওপর এক অভিশাপ পড়েছে। যাতে তারা বিয়ের পর স্ত্রী এর সাথে যৌনক্রিয়া করলে তাদের পুরুষ শক্তি বিলুপ্ত হয়ে যাবে অথবা মৃত্যুও হতে পারে

রাণী বসুমতী এই কথা শুনে আতকে উঠে বললেন না না এ হতে পারে না। কি এমন অভিশাপ, আর এর থেকে বাঁচার কি কোনো উপায় নেই।
পুরোহিত এবার খুব ঠাণ্ডা গলায় বললেন – আসলে রাণীমা – কিছু বছর আগের কথা আপনার কি মনে আছে , সেই গরীব মা আর তার মানসিক ভারসাম্য হিন ছেলের কথা। যে তার ছেলেকে নিজের কাছে ভুলিয়ে রাখার জন্য , তার ছেলের সাথে যৌনক্রিয়া করতো।

বসুমতী কিছুটা লজ্জায় মুচকি হেসে বললেন হা মনে আছে, তাকে তো তোমাদের রাজা মশায় হাতে-নাতে ধরে ছিল নিজের ছেলের সাথে ওই সব করতে আর, সেই মুহূর্তেই তাদের দুজনকে প্রাণে মেরে ফেলেছিলেন। শুনেছিলাম সেই সময় ছেলের বাড়াটা মায়ের যৌনাঙ্গে ঢুকেই ছিল। কিন্তূ তাতে কি হয়েছে?

পুরোহিত : হা কিন্তূ সেই সময় যখন রাজা প্রথমে তরবারি দিয়ে ছেলেটার মাথা ধর থেকে আলাদা করে দিয়েছিল, তখনই সেই মহিলা রাজাকে অভিশাপ করেছিলেন। অভিশাপ টি এরকম ছিল-
" রাজা তুই যেই কারণে আজ আমার ছেলেকে আমার বুক থেকে কেড়ে নিয়েছিস, সেই একই ঘটনা তোর পরিবার এই ঘটবে, তোর তো মা নেই কিন্তু তোর দুই ছেলে যতদিন তাদের জন্মস্থান তাদের মা এর দুপা ফাঁক করে তাতে দ্বিতীয়বার প্রবেশ না করে অন্য মহিলার সাথে সহবাস করলে তার মৃত্যু অনিবার্য"I

রানী বসুমতি এবার কি করবেন ? কি ভাবে এই অভিশাপ থেকে মুক্তি পাবেন ? আসলেই কি মুক্তি হবে অভিশাপ থেকে, নাকি শেষ মেশ নিজের দুই ছেলেকে দিয়ে ল্যাংটো হয়ে নিজের গুদ মারাবে?

পরবর্তী অংশের জন্য অপেক্ষা করুন। ……….
 

Users who are viewing this thread

Back
Top