What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,263
Messages
15,953
Credits
1,447,334
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
সত্যি দেবে!! - by Bokamon

রাত প্রায় ১২ টা বাজে। পুরো ফ্ল্যাটে কেবলমাত্র দুইজন মানুষ – আমি আর সোনিয়া। সন্ধ্যার দিকে অফিস থেকে ফিরে আমরা দুজনেই ৫/৬টা ইয়াবা টেনেছিলাম। তারপর কয়েকপেগ হুইস্কি মেরেছি। নেশা সপ্তমে চড়েছিলো সন্ধ্যা রাতেই। রাত ৯ টা থেকে ১০ টা পর্যন্ত সোনিয়াকে আয়েশ করে চুদেছি। দুই, দুইবার গুদের জল ঝরিয়ে সুখে বেহুশ হয়ে শুয়ে ছিলো মেয়েটা। আমার বিচিতে মাল তখনো টসটস করছিলো। একটা ফোটাও ফেলতে পারিনি ওকে চুদে তখন। কে জানে, নেশার এমন ঘোর লেগেছিলো যে কেবল ঠাপাতেই সুখ লাগছিলো। মাল ফেলার কোন তাড়নাই কাজ করছিলো কেন জানি। টানা ঘন্টাওখানেক চোদা খেয়ে সোনিয়া একটু ক্লান্ত হয়ে গিয়েছিলো। আমরা দুজনেই কিভাবে যেন হালকা তন্দ্রাঘোরে হারিয়ে গিয়েছিলাম। যখন চোখ মেললাম, দেখি সোনিয়া আমার দু পায়ের মাঝে উপুড় হয়ে শুয়ে বাড়া আর বিচি সাক করছে।

ধীরে ধীরে বাড়াটা পুরো তাতিয়ে ফেল্লো। বিচিতে বার বার কামড় দিতে দিতে বল্লো- কত্ত মাল জমিয়েছ কে জানে? একেবারে টেনিসবলের মত ফুলে আছে বিচির থলিটা। তখন থেকেই মাল ধরে আছো কিভাবে তুমি? এত কষ্ট সহ্য করো কিভাবে? আমাকে সুখ দিতে কার্পণ্য নেই, নিজের বেলায় এমন করো কেন তুমি? বিচির মাল ধরে রেখে কি সুখটা লাগে তোমার? মাল না ফেললে যে পুরো শরীর ব্যাথা হয়ে যায় তখন যন্ত্রনা লাগেনা। আমাকে চুদে চুদে খাল করে দিচ্ছো। নিজের ধোনের পানি এইখালে নে ফেললে কিভাবে হবে বলো। এই নাও, বিচি চেটে চুষে গরম করে দিচ্ছি। জমে থাকা ঘন মাল এই গরমে তরল করে ফেলোতো সোনা। মাল ঘন হয়ে থাকলে অনেক সময় বের হতে কষ্ট হয়। আর বের হলেও অল্প বের হয়, অনেকটা বিচিতেই জমে থাকে। তখন আবার জঘন্য ব্যাথা হয় বিচির থলিটায়। এবার কিন্তু বিচির মাল ধরে রাখলে রাগ করবো আমি।

পুরো বাড়াটা সোনিয়া ওর মুখের থুতু আর লালা দিয়ে ভিজিয়ে স্লপি করে ফেলেছে। বিচিটাও ভিজে জব্জবে অবস্থা। পুরো উলনংগ সোনিয়া আমার বুকের উপর ওর দুধ চেপে ধরে কয়েকটা চুমু খেলো আমার চোখে, নাকে, ঠোটে, থুতনিতে। একটা হাতে বাড়া আর বিচি রাব করতে করতে ফিসফিস করে বল্লো- আমার গুদে তোমার আজ সুখ হচ্ছে না তাই না?? আমি আমতা আমতা করছিলাম।

ও ফিসফিস করে বল্লো- দুইবার আমার গুদের রস তোমার ধোনের ফুটো দিয়ে বিচিতে ভরে দিয়েছি। মাল তো ঘন থাকার কথা না সোনা। কিন্তু তুমি ঠাপিয়ে বাড়ায় সুখ করতে না পারলে মাল পড়বে কিভাবে? বাড়াটা দিয়ে ঠাপিয়ে ঠাপিয়েই তো মাল বিচি থেকে ধোনের ফুটো পর্জন্ত তুলতে হয়। যখন মুন্ডিটা পর্যন্ত মাল এনে ফেলো, তখন গুদের দেয়ালের কামড় দিলেই এনাফ। মালের ফোয়ারা ছুটবে এমনিতেই। কিন্তু আজ তোমার তো বাড়ার সুখই হচ্ছে না তেমন। এই সোনাছেলে!! শোন?? একটা কথা বলবো?? হ্যা জান, বলো কি বলবে? সোনিয়া আমার গলা জড়িয়ে ধরে বল্লো- আসো আজকে আমার এস ফাক করো তুমি? করবে?

আকাশের চাঁদ পাওয়ার মতো বল্লাম- কি বললে বেবি? ঊত্তর দিলো- ঠিকই শুনেছো। এই আসোনা। আমার কুমারী পোদের কুমারিত্ব তোমাকে দেব আজ। বিবাহিত জীবনে বাচ্চার বাবাকেও কোনদিন এটা দেইনি। আর ওর সাহসও হয়নি কখনো এটা চাইবার। একেবারে আনকোরা, টাটকা পোদের সুখ নেবে আজ? নেবে তুমি??

আমি খুশিতে ওকে চুমুর পর চুমু খেতেই থাকলাম। কতক্ষণ চুম খেয়েছি জানি না। ওর ধমকেই চুমু থামিয়েছিলাম। তারপর ও আমার বাড়া দারুণ করে সাক করে দিলো। পুরো বাড়াটা থুতু দিয়ে ভিজিয়ে দিলো। নিজের হাতে একদলা থুতুনিয়ে নিজের পোদের ফুটোয় মাখালো। তারপর ডগি পজিশন নিয়ে আমাকে ডাকলো- আসো সোনা, এই কুমারো পোদের কুমারিত্ব হরন করে সুখ নাও। জীবনে কোনদিন এটা করিনি, একটু ভয় ভয় লাগছে। তুমি একটু রয়েসয়ে চেস্টা করো প্লিজ।

একটু একটু চেস্টা করতে করতে একটা সময় মুন্ডিটা ঢুকে গেলো। খানিকটা সময় স্থির থেকে আবার একটু একটু করে বাড়াটা চেপে ধরতে থাকলাম সোনিয়ায়ার পোদের ফুটোয়, সেন্টিমিটার টু সেন্টিমিটার করে করে একটা সময় বিচিটা আটকে গেলো ওর গুদের পাপড়িতে। দুজনেই টের পেলাম যে- পুরো ৭ ইঞ্চহি বাড়াটাই সোনিয়ার পোদের ফুটোয় হারিয়ে গেছে। সোনিয়া এতক্ষনএ কেবল– উউউউহহফফফফফ করে একটু ব্যাথা ঝাড়লো।

তারপর বল্লো- বিশ্বাস হচ্ছে না যে, তোমার বাড়াটা আমার পোদের ফুটোয় নিতে পেরেছি আমি। যতটা ভেবেছিলাম ততটা ব্যাথা লাগেনি। আমিও বল্লাম- আমার কাছে স্বপ্নের মত লাগছে জান। আমার বিশ্বাস হচ্ছে না যে, তোমার এস হোল ফাক করার সুজোগ জুটেছে আমার কপালে। সে বল্লো- কেবল জোটেনি, তুমি তোমার বাড়াটা অল্রেডি ভরে দিয়েছো আমার টাইট পোদে। একবাচ্চার মা হয়েও এমন অভিজ্ঞতা হয়নি আগে। আজ দুজনের জন্যই প্রথম এমন অভিজ্ঞতা।

ধীরে ধীরে সোনিয়ার পোদ থেকে বাড়াটা অল্প অল্প করে বের করছি, আবার ভেতরে ধোকাচ্ছি যতটা বের করেছিলাম। এমন করার সময় প্রতিবারেই থুতু কিংবা লুব ইউজ করছিলাম। আস্তে আস্তে পুরো বাড়াটা বের করে মুন্ডিটা পোদের ভিতর থাকতেই আবার ভরে দিলাম ওর পোদে। আহহহহ করে একটু আওয়াজ করে উঠলো সোনিয়া। বল্ল- আমার এস হোলে কেমন সুখ লাগছে তোমার বলোনা প্লিজ?? আমি দাতে দাত চেপে একটু করে ঠাপ দিচ্ছিলাম। এত সুখ লাগছিলো যে, এক ইঞ্চি ভেতরে গেলেই মাল পড়ে যাচ্ছে এমন অবস্থা। প্রতিটা ইঞ্চি ইঞ্চি এমন সুখ সহ্য করে মাল ধরে রাখতে আমার আজাব হয়ে যাচ্ছিলো তখন। তাই বাড়াটা থামিয়ে ওর পীঠের উপর নিজের বুক এলিয়ে দিয়ে ফিসফিস করে বল্লাম- কাল অফিস থেকে ফেরার সময় দুজনেই একটু আপন জুয়েলার্সে যাবো, তোমার জন্য ডায়মন্ডের একটা নাকফুল কিনবো। ও বল্লো- কি জানতে চাইলাম, আর কি বলছো। বল্লাম- তোমার জন্য ছোট্ট উপহারটা কাল্কেই দিতে চাই।

আমি জীবনে এত সুখ পাইনি কখনো। সোনিয়া হেসে দিয়ে বল্লো – তাইইইইই, সত্যি বলছো সোনাছেলে?? আমি ওর পোদে হালকা ঠাপাতে ঠাপাতে বলতে লাগলাম- সত্যি বলছি কিনা নিজেই বুঝে নাও…দেখো আমার বাড়া বিচি কি বলছে তোমাকে?? বলতে বলত্র হড়হড় করে ওর পোদের ফুটোয় মালের স্রোত ছেড়ে দিলাম। কাপতে কাপতে ওর পিঠের উপর পড়লাম। ডগি থেকে উপুর হয়ে সোনিয়াও বিছায় পড়লো। তারপর বল্লো- আহহহহহহহ, আহহহহহহ, অওহহহহহহ, তোমার মালের গরম টের পাচ্ছি আমার পোদে। সেকি!!! দুই মিনিটেই মাল ফেলে দিলে?? এত সুখ পোদে লুকিয়ে ছিলো কে জানতো বলো?? দুজনেই হেসে দিলাম। জড়িয়ে রইলাম দুজনকে। আর ফিসফিস করে বল্লাম- তোর পোদের সুখ শুধুইইইই আমার। আর কারো নয়। কাউকে দিলে খুন করে ফেলবো তোকে আমি। সোনিয়া উত্তর দিলো- হ্যা বাবুউউউ, এটা শুধুইইই তোমার, আর কারো নয়।

চলবে…….
 

Users who are viewing this thread

Back
Top