What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,244
Messages
15,924
Credits
1,440,354
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
ভার্সিটির মেয়েটি – "মহুয়া চৌধুরি" (পর্ব-১) - by mohuachowdhury

আমার নাম মহুয়া। বিয়ে হয়েছে ৬ বছর হলো। ঘরে একটি ৫ বছরের ছেলে সন্তান, আমি আমার হাজবেন্ড আর আমার শাশুড়ি। শশুড় মারা গিয়েছেন আমাদের বিয়ের ২ বছর আগেই। আমার হাজবেন্ড এর নাম মুজাহিদ। ও দেখতে খুব হ্যান্ডসাম আর উচা লম্বা। আমাদের এরেঞ্জ মেরিজ। মুজাহিদ আমার থেকে প্রায় ১১ বছরের বড়। বিয়ের পর থেকেই আমরা ফিনল্যান্ডে থাকি। আমাদের সংসারে কোন কিছুর অভাব নেই, সবকিছু নিয়েই সুখেই আছি। আমি আগে থেকেই টুকটাক চটি পড়তাম। কিন্তু কখনো কোন চটি গল্প লিখা হয় নি।

সারাদিন হাজবেন্ড অফিসে থাকে। ঘরের সব কাজের জন্য একটি কাজের মেয়েও আছে। হাতে তেমন কোন কাজ না থাকায় বোরিং লাগে, তাই ভাবলাম গল্প লিখলে একটু সময় পার করতে পারবো। তাই লিখতে বসে গেলাম। আজ আমার জীবনের প্রথম একটি ঘটনা শেয়ার করতে ইচ্ছে করছে। যদি আমার এই লেখা তোমাদের ভাল লেগে থাকে তাহলে তোমাদের উৎসাহ পেলে আমার জীবনের ঘটে যাওয়া আরোও গল্প লিখবো……

সময় ২০১০ সাল। আমি গ্রামের বাড়ি থেকে কলেজ শেষ করে ঢাকায় এসে অনার্সে ভর্তি হয়েছি। আমি ইডেন কলেজে পড়তাম ও ক্যাম্পাসেই থাকতাম। ইডেন কলেজের সম্পর্কে কম বেশি সবাই জানে। কিন্তু আমি অনেকটাই ভদ্র আর শান্ত ছিলাম। এ নিয়ে আমার অনেক বান্ধুবিরা আমাকে পচাতো। অনেক দুষ্টামিও করতো। আমিও করতাম, কিন্তু ওদের মত উছৃঙ্খল ছিলাম না। প্রত্যেকেই ৫/১০ টা করে প্রেম করে। সপ্তাহে ২/৩ জনের সাথে তো চুদাচুদি করবেই। আর সেই চুদাচুদির গল্প এসে সবাইকে শোনাবে। কার বয়ফ্রেন্ডের ধোন কত বড়, কে কত বেশি চুদাচুদি করতো, কত স্টাইলে চুদাচুদি করতো, এসব নিয়ে অনেক মজা হতো। আমিও চুপ চাপ বসে বসে শুনতাম আর হাসতাম। আসলে, আমার এসব বিষয়ে পূর্ব কোন অভিজ্ঞতা ছিল না। কখনো সেক্স তো করিই নি, বড়ং নিজে নিজেও কখনো আঙ্গুল বা হাত ইউজ করি নি। তবে কলেজে থাকতে একবার আমার এক আঙ্কেলের এন্ড্রোয়েড ফোন দেখতে গিয়ে ভুলে পর্ণ ভিডিও চালু হয়ে গিয়েছিল। পাশে কেউ না থাকায় লজ্জা পাই নি, বড়ং ইন্টারেস্টিং লাগায় রুমে গিয়ে পুরো ভিডিওটি দেখি। ভিডিওতে একটা ছেলে আর একটা মেয়ে ন্যাংটা হয়ে সেক্স করছে। আর পাশে সোফায় বসে বসে আরেকজন একটু বয়স্ক মতন, তাদের দেখছে আর হাত মারছে। অনেক পরে জানতে পারি যে এটাকে কাকোল্ড বলে। ভিডিও টি ৬ মিনিটের ছিল, শেষ হলে আমি আবার ফোন নিয়ে আঙ্কেলকে দিয়ে আসি। মুচকি হেসে চলে আসি। তখন আমার কেমন কেমন লাগছিল, আমার গুদটা কুট কুট করছিল, তাই ওয়াশরুমে গিয়ে পস্রাব করি আর পানি দেই কিছুক্ষন। এর পর ঠিক হয়ে যায়। কিন্তু তারপর আর কখনো পর্ণ দেখবো না বলে শপত করি। শুনেছি এগুলো শুধু ছেলেরাই দেখে।

ইডেন কলেজের এক ক্লাসমেট এবং রুমমেট, নাম সুমি। আমার বেস্ট ফ্রেন্ড। আমরা একই বিছানায় ঘুমাই। আমাদের রুমে ২ টা বিছানা, মোট ৪ জন আমরা এক রুমে থাকতাম। বাকি ২ জন ছিল সিনিয়র আপু। সবাই মিলে হাসি ঠাট্টা আনন্দ মজা করতে করতে সময় চলে যেত।
প্রায় ৩ মাস পরের ঘটনা… সিনিয়র আপুদের ফাইনাল এক্সাম শেষ, তাই তারা বাড়ি গিয়েছে। আমি আর সুমি রাতে রুমে একাই ঘুমাবো। খাওয়া দাওয়া শেষ করে আমি একটা গল্পের বই নিয়ে পড়তে থাকি। এমন সময় সুমি আমার পাশে চেয়ার টান দিয়ে বসে আর আমার কাধে হাত দিয়ে বলে,
সুমিঃ কিরে মহুয়া, কি পড়ছিস?
মহুয়াঃ এই একটা গল্পের বই। হুমায়ুন আহম্মেদ এর।
সুমিঃ কি টাইপের গল্প?
মহুয়াঃ প্রেম, ভালবাসা নিয়ে মনে হয়। মাত্র শুরু করলাম।
সুমিঃ ধুর বোকা চোদা। এসব প্রেমের গল্প পড়ে সময় পার করলে হবে? লাইফে চ্যাঞ্জ আন। এই স্বাদহীন জীবনে একটু নতুন কিছুর স্বাদ নেয়ার চেষ্টা কর। তুই তো এখনো বেক ডেটেড হয়ে আছিস।
মহুয়াঃ কেন রে? তাহলে কি তোদের চুদাচুদির গল্প পড়বো? তোরা তো সারাদিন শুধু এসব নিয়েই থাকিস।
সুমিঃ ভাল একটা কথা মনে করিয়ে দিলি। চল চটি গল্প পড়ি।
মহুয়াঃ মানে? বুঝলাম না।
সুমিঃ আরেহ চটি গল্প মানে চুদা চুদির গল্প। এই গল্পের মতই। কিন্তু অনেক মজা, এত্ত মজা কল্পনাও করতে পারবি না। অন্যরকম ফিল পাবি দেখবি।
মহুয়াঃ তুই যখন বলছিস, একবার পড়ে দেখা যায়।
সুমিঃ ১ মিনিট বস, আমি বের করছি।

প্রায় ২/৩ মিনিট খোঁজাখুঁজির পর সুমি বিছানার নিজ থেকে পাতলা পাতলা কয়েকটা বই বের করলো। বইয়ের কভারে কোন ছবি নেই, কোন লেখাও নেই। চেয়ারে বসে ভিতরের পাতা দেখে চুজ করছে কোনটা পড়া হবে। সবকিছুই আমার মাথার উপর দিয়ে যাচ্ছিল।
সুমিঃ এটা পড়বো। ওকে? তুই পড়বি না আমি পড়বো?
মহুয়াঃ তুই শুরু কর আগে।

সুমি চেয়ার থেকে উঠে দরজা ভাল করে লক করে বসলো। এরপর পড়া শুরু করলো। প্রথম দিকে স্বাভাবিক গল্পের মতই লাগছিল, আস্তে আস্তে যখন ভিতরে যাচ্ছিল, মনে হচ্ছিল আমি চোখ বন্ধ করলেই সব দেখতে পাচ্ছি। চটি গল্প টা ছিল ভাবি এবং দেবর এর।
সুমিঃ "এরপর দেবর তার ভাবির গুদে টনটন করতে থাকা বাড়াটা ঢুকিয়ে দিতেই ভাবি ককিয়ে উঠলো। তা তো হবেই, প্রায় ১ বছর হয়েছে ভাই বিদেশে গিয়েছে। এই ১ বছরে ভাবি তার আঙ্গুল ছাড়া গুদে আর কিছুই প্রবেশ করান নি। দেবর এর বাড়া ঢুকতেই যেমন ব্যাথা পেল, আবার দীর্ঘ ১ বছর পর এমন সুখে পাগল হয়ে যেতে লাগলো। দেবর ভাবির মাই গুলো ধরে কচলাতে লাগলো আর ভাবির গুদে জোরে জোরে ঠাপ দিতে লাগলো। ভাবি এক হাত দিয়ে মুখ আটকিয়ে আহহ উহহ শব্দ করছে। আরেকটু জোরে শব্দ করলেই বোধয় পাশের রুমে থাকা ভাবির শাশুড়ি ঘুম থেকে জেগে যাবে। এমন ঠাপ ভাবি অনেক দিন খায় নি। তাই মনের সুখে গুদ কেলিয়ে আপন দেবরের চোদা খাচ্ছে আর কুকিয়ে কুকিয়ে শব্দ করছে। দেবরের বাড়াটাও একটু মোটা। তাই গুদের ভিতরে আটসাট হয়ে আছে। এবার ভাবি দেবর কে থামিয়ে দিল, বললো 'তুমি উঠো বিছানায় শুয়ে পড়ো। আমি তোমাকে চুদবো মনের সুখে।' যেই বলা সেই কাজ…
সুমিঃ কিরে মহুয়া তুই এমন করছিস কেন?
মহুয়াঃ আমার ওখানে কেমন যেন কুট কুট করছে?
সুমিঃ ওখানে বলতে কোথায়?
মহুয়াঃ এই যে এখানে। (আমি পা দুটো একটু ফাকা করে আমার গুদ টার দিকে আঙ্গুল দিয়ে দেখিয়ে দিলাম)
সুমিঃ বলতে পারিস না? এটার নাম জানিস না? গুদ, ভোদা, সোনা, পুসি, ভেজাইনা, এটার কত নাম, আর তুই নামটাও জানিস না।
মহুয়াঃ জানি তো একটু একটু, কিন্তু লজ্জা লাগে।
সুমিঃ তোমার লজ্জা আমি আজকে ভাঙাবো সুন্দরি। এদিকে আসো।
মহুয়াঃ কিরে, কি করছিস। আমার দুদে হাত দিচ্ছিস কেন? লজ্জা লাগে না তোর?
সুমিঃ চুপ মাগি। একটাও কথা না। তোর না গুদে কুট কুট করছে? আমার কাছে ঔষুধ আছে। শুধু দুদে কেনো তোর সব যাগায় আমি হাত দিব। জাস্ট চুপ করে দেখ কি করি। কোন শব্দ করবি না। পাশের রুমে যেন কেউ শুনতে না পায়।
এই বলেই সুমি ওর চেয়ার টান দিয়ে আমার আরোও কাছে চলে আসলো। এক হাত দিয়ে আমার ঘাড়ে গলায় হাত বোলাচ্ছে আরেক হাত দিয়ে আমার সালোয়ারের ফিতে খুলছে। আমার ঘাড়ে আর গলায় হাত বুলাতেই আমি কয়েক বার কেপে কেপে উঠি। এক হাতে ফিতে খুলতে সমস্যা হচ্ছিল, তাই দুই হাত দিয়ে ফিতে খুলে দিল। আর আমাকে উঠে দাড়াতে বললো। আমিও ওর কথা শুনে বাধ্য মেয়ের মত উঠে দাড়ালাম। সত্যি বলতে ভার্সিটিতে শুধু সুমিকেই আমি অনেক বিশ্বাস করি, জানি ও যাই করুক আমার কোন ক্ষতি করবে না। দাড়াতেই সেলোয়ার টা আমার রান বেয়ে নিচে ফ্লোরে পরে গেলো। আমিও অবাক হয়ে তাকিয়ে দেখছি। আমাকে বসতে বললে আমি বসে পড়ি। ও নিজেই আমার দুই পা ধরে দুই দিকে ফাকা করে দিল। আমি একটু রিলেক্সের জন্য হেলান দিয়ে বসি। ও সরাসরি আমার গুদের উপরে আলতো করে হাত বোলাতে থাকলো। আমি শিহরণে বার বার কেপে উঠলাম। আমি ওর দিকে তাকাতেই ও আমাকে প্রশ্ন করলে,
সুমিঃ বাহ এত ফ্রেস। কবে কেটেছিস?
মহুয়াঃ এই তো দুই দিন হলো। আমি প্রতি সপ্তাহেই কেটে ফেলি।
সুমিঃ বলিস কি? আমার বয়ফ্রেন্ড থাকতেও আমি মাসেও ১ বার কাটি না। যখন ইচ্ছে হয় কাটি। আর তুই কিনা। যাক ভাল। এখন বল কেমন লাগছে?
মহুয়াঃ কেমন জানি একটু অদ্ভুত, ভালোও লাগছে। তবে কুট কুট টা এখনো থামে নি।
সুমিঃ এত দ্রুত যাবে না। একটু সময় লাগবে, আরোও অনেক কিছু করতে হবে।
মহুয়াঃ কি করতে হবে শুনি?
সুমিঃ অনেক কিছু, তুই শুধু দেখ, কথা বলবি না বাধাও দিবি না…

এই বলেই সুমি ওর মুখ থেকে একটু থুথু এনে আমার গুদের মুখে মাখিয়ে দিল। আস্তে আস্তে ডলতে লাগলো। আমার ভালো লাগা ক্রমশ বাড়ছে। অদ্ভুত এক অনুভুতি। ও এবার একটা আঙুল দিয়ে শুধু আমার ক্লিটরিসের উপরে ঘষতে থাকে। আমি উত্তেজনায় নড়া চড়া শুরু করে দেই। খুব ভাল লাগছিল। আমি চোখ বন্ধ করে বড় বড় নিঃশ্বাস নিচ্ছিলাম। এত উত্তেজনা আগে হয় নি। হুট করে সুমি হাত সরিয়ে নিল…
মহুয়াঃ কিরে কি হলো? আমার তো ভাল লাগছিলো, হাত সরিয়ে নিলি কেনো?
সুমিঃ শুধু তোর ভাল লাগলেই তো হবে না। আমারো ভাল লাগতে হবে। এবার সেইম এই কাজ টা আমার সাথে তুই করবি।
মহুয়াঃ ছি ছি!! আমি পারবো না তোর ওখানে হাত দিতে।
সুমিঃ কেনো পারবি না মহুয়া?? আমি তোর জন্য চকলেট আনলে তুইও আমার জন্য চকলেট কিনে দিস। ঝালমুড়ি খেলে, দুই জন শেয়ার করে খাই। আমি তোর ম্যাথ সল্ভ করে দিলে তুই আমার ইংরেজি গ্রামার বুঝিয়ে দিস। সব কিছু পারলে, এটা কেনো পারবি না? তুই আমাকে বন্ধু ভাবিস না, তাই তো??
মহুয়াঃ সুমি প্লিজ। আমি তর জন্য সব করতে পারি, কিন্তু এটা আমার কাছে কেমন লাগছে। কখনো তো করি নি।
সুমিঃ আজ করে দেখ, ভাল লাগবে। ট্রাস্ট মি।
মহুয়াঃ আই ট্রাস্ট ইউ সুমি, ওকে আই উইল ডু ইট ফর ইউ।

এই কথা বলতেই সুমি চেয়ায় থেকে উঠে গেলো। আমাকেই টেনে তুললো। বিছানায় নিয়ে গেলো। ওর সব জামা, ব্রা খুলে সম্পূর্ন ন্যাংটা হয়ে গেলো। আমি দেখছি আর মুচকি হাসছি। আগেও ২/১ বার ওর অর্ধ নগ্ন দেহ দেখেছিলাম, জামা চ্যাঞ্জ করার সময়। তবে এবার প্রথম পুরো নগ্ন শরীর। সুমি আমার কাছে এসে আমার টপস খুলে দিলো। পেছন থেকে ব্রার হুকটাও খুলে দিল। ব্রা টা নিচে পড়ে যেতেই সুমি পিছন থেকে আমার দুধের ওপর হাত রাখলো, আর আস্তে আস্তে ডলতে লাগলো। আমি যেন আরেকটা অন্যরকমের অনুভুতি পাচ্ছি। ও আমার গলা, ঘাড়ে কিস করলো। জ্বিব দিয়ে আমার ঘাড়, গলা, কানে সুড়সুড়ি দিতে লাগলো। আমি আনন্দে ভরে যাচ্ছিলাম। এমন অনুভুতি আমি আগে কখনই পাই নি। আমি আর কোন কিছুতেই বাধা দিলাম না। লক্ষি মেয়ের মত ওর কথা শুনছিলাম, আর যা করতে বলছিল করছিলাম।
সুমিঃ এবার বিছানায় আমি শুয়ে পড়বো, আর তুই আমার গুদে ঠিক ঐভাবে হাত বোলাবি। ওকে?
মহুয়াঃ ওকে।

সুমি শুয়ে পড়লো, হাটু ভাজ করে পা দুটো ফাক করে রাখলো। এই প্রথম আমি ওর গুদ দেখলাম। কালো কুচকুচে বালের মধ্যে আড়ালে ঢাকা ওর গুদ। আমার টার মত নয়। তবে একটু ভিজে আছে। আমি হাত দিয়ে বোলাতে থাকলাম। সুমি চোখ বন্ধ করে ফিল নিচ্ছে আর বলছে "ওহহহ, ইয়েসসস, বেবি। ইয়েস। ফাক মিহহ… আহহহ…" সেই সাথে দুই হাত দিয়ে ওর মাই দুটো কচলাচ্ছে। প্রায় ৫ মিনিট এমন করার পর ও উঠে গেলো, আর আমার মুখের সামনে "আই লাভ ইউ বেবি" বলেই কিস করে দিল। আমিও কি করবো, বুঝতে পারছিলাম না। ও আস্তে আস্তে আমার নিচের ঠোট টা মুখে পুরে নিয়ে চুষতে থাকলো। এই প্রথম আমি কিস এর ফিল নিচ্ছি, তাও একটা মেয়ের কাছে। আমার খারাপ লাগছে না যদিও। ও আমার নিচের ঠোট ছেড়ে এবার উপরের টা মুখে পুরে চুষতে লাগলো। আমি আর দ্বিধা বোধ না করে ওর নিচের ঠোট টা আলতো করে মুখে পুরে নিলাম। আস্তে আস্তে চুষা শুরু করলাম। সুমি আমার রেসপোন্স দেখে ও আরোও জোরে আমার ঠোট চুষতে লাগলো। এবার ও এক হাত দিয়ে আমার মাই টিপতে লাগলো, আরেক হাত দিয়ে আমার পাছা টিপতে থাকে। এভাবে আমি আরোও উত্তেজিত হয়ে যাই। আমার গুদের কুট কুট আরোও বাড়তে থাকে। সুমি এক হাত আমার গুদের উপর রেখে ডলা শুর করে। ২ আঙুল দিয়ে আমার ক্লিটরিস ঘষতে থাকে। আমিও ওর দেখা দেখা ওর ক্লিটরিসে আমার ২ আঙুল দিয়ে ঘষতে থাকি। আরেক হাত দিয়ে ওর মাই টিপতে থাকে। ওর গুদে ঘষতে ঘষতে আমার আঙুল ওর গুদের ভিতরে ঢুকে যাচ্ছিল, আমি আবার বের করে আনি। ও আমাকে কিস করা থামিয়ে বললো "বোকা চোদা, আঙুল যখন ঢুকালি আবার বের করলি কেনো? ভিতরে আঙুল ঢুকিয়ে ঘষতে থাক আর ভিতর বাহির করতে থাক।" আমিও তাই করলাম। আঙুল ঢুকাতেই ও আবার "উফফ আহহহ উহহহ" শব্দ করতে থাকলো। এদিকে আমারো অবস্থা খুব ভয়ানক। মনে হচ্ছে কি যেন ফেটে গুদ থেকে বের হয়ে যাবে। আসছে আসছে আবার চলে যাচ্ছে। কিন্তু আমি সুমির গুদে আঙুল মারতেই থাকলাম। আস্তে আস্তে সুমি আমার গুদের উপর ঘষার স্পিড বাড়িয়ে দিল, আমি আরোও উত্তেজিত হয়ে পড়লাম। আমিও সুমির গুদে জোরে জোরে আঙুল ঢুকাতে থাকলাম।

সুমি বললো "আমার এখন জল খসবে রে মহুয়া। আরো জোরে দে। থামিস না। আরোও জোরে দে রে খানকি মাগি। থামাবি না। উফফফফ আহহহহ। আমার বের হলো রে বুঝি। আআআআ……" সুমি কাপতে কাপতে আমার গুদে হাত ঘষা থামিয়ে দিলো। ঠাস করে বিছানায় শুয়ে পড়লো। আমি তো রিতিমত ভয় পেয়ে গেলাম, আবার অজ্ঞান হয়ে গেলো নাকি??
মহুয়াঃ সুমি তুই ঠিক আছিস? (ওর পাশে গিয়ে মুখের সামনে মুখ নিয়ে জিজ্ঞাস করলাম)
সুমিঃ উফফফ সুমি! কত্ত শান্তি এখন। আমি ঠিক আছি। আর তুই যেভাবে দিলি না আমাকে, আহা। ২ মিনিট রেস্ট নিতে দে। এর পর তোর জল খসিয়ে দিবো।' (খুব হাপাচ্ছিল)
মহুয়াঃ মানে? বুঝলাম না।
সুমিঃ এই যে আমার যেমন হলো না? তোরো এমন হবে। একটু ধৈর্য ধর বাবা।

২য় পর্ব খুব শীঘ্রই আসছে…

এটি আমার লিখা প্রথম গল্প। ভাল লাগলে অবশ্যই জানাবেন, কোথাও ভুল হলে সেটাও ধরিয়ে দিবেন।

ধন্যবাদ- মহুয়া চৌধুরি
 
These are the rules that are to be followed throughout the entire site. Please ensure you follow them when you post. Those who violate the rules may be punished including possibly having their account suspended.

যারা কমেন্ট করবেন, দয়া করে বানান ঠিক রাখুন। উত্তেজিত অবস্থায় দ্রুত কমেন্ট করতে গিয়ে বানান ভুল করবেন না। আমরা যারা কমেন্ট পড়তে আসি, আমাদের কমেন্ট পড়তে অনেক অসুবিধা হয়।

Users who are viewing this thread

Back
Top