What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,263
Messages
15,953
Credits
1,447,334
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
আমার মায়ের নেশা - by siyam1

আমার নাম অরিত্র। (আগে থেকে বলে দি এই ঘটনাটি কাল্পনিক)। ঘটনাটি ঘটেছিলো আমার ও আমার মায়ের মধ্যে। আমি অনেক ছোটো বয়েস উল্লেখ করলাম না।

আমার বাবার নাম মিস্টার প্রবীর। বয়স ৪২ রোজ ই অফিস থেকে বাড়ি আসতেন। কিন্তু প্রমোশন এর পর থেকে সপ্তাহে দুই দিন বাড়ি আসেন । আমার মা মিসেস স্বর্ণালী, বয়স ৩৯। মায়ের যখন ৩১ তখন আমার জন্ম। কতটা ছোটো আমি বুঝতেই পারছেন আপনারা । মা আমার হাউস ওয়াইফ।
মায়ের বর্ণনা: বলো দুদু (40D),চাইনিস কাট হাইলাইট চুল স্ট্রেইট (কালো হলুদ ), বড়ো পোদু, হাতে সোনালী চুরি, নাকের মাঝখানে দুল, গাঢ় রঙের বেগুনি, কালো, লালচে মেরুন রঙের লিপস্টিক বেশি পরে, পায়ে সোনা বাঁধানো চেন নুপুরের মতো আওয়াজ আসে। মুখের নিচের দাঁত গুলো হালকা আঁকাবাঁকা।

আমার মরনিং স্কুল, যেতে একদম ভালোলাগেনা। বাঁশী মুখে ওই সকালে ওঠা মুখ ধোয়া ব্রাশ করা তাড়াতাড়ি ব্রেকফাস্ট করা….. উউফফফ!! কি নাটক এই প্রাইমারি স্কুল গুলোর… আর পারিনা, একেই শীতকাল.
কোথায় ঘুমোবো কম্বলের তলায়….তা আর হলো কোই?!! টাইম মতো স্কুল থেকে ফিরলাম, মা নিয়ে আসতে যায় আমাকে।মা আমার হাত ধরে হাটছিলো হটাৎ গলির এক কুকুর ঘেউ ঘেউ করে ওঠে, মা আচমকা পেছনে পিছিয়ে আসে । আমি ঠিক মায়ের পেছনেই ছিলাম। আমার মাথা মায়ের কোমরের নিচে আসে… মায়ের পেছনে (পোঁদু) আমার মুখ টা গুঁজে গেল.. মা চুরিধার পড়েছেন। আমি ভুলবশত পেছনে মুখ গজা অবস্থাতেই অক্সিজেন টানলাম এবং এক অদ্ভুত গন্ধ পেলাম ওই ১-২ সেকেন্ডের সময়ের মধ্যে এক অদ্ভুত অনুভূতি হলো. কিন্তু আমি ছোটো, এসবের কিছুই বুঝিনা.. তারপর সারে এগারোটায় ঘরে ঢুকলাম। ঢুকেই মা আমাকে বললো স্নান করে নিতে. আমার মা একটু রাগী. ভুল কাজ করলে বকে আবার চর ও মারে… ভালোওবাসেও অনেক। মা বললো স্নান এ যেতে।বললাম"ঠিকাছে যাচ্ছি মা".তোয়ালে টা নিয়ে দৌড়ে বাথরুম এ চলে গেলাম.

শাওয়ার চালিয়ে দিলাম..স্নান করার পর যখন তোয়ালেটা মুখে রাখলাম, আমার মায়ের পেছনে মুখ ঢুকে যাওয়ার কথাটা মনে পরে গেল। হটাৎ দেখি আমার পুইপুই (নুনু ) টা কাঁপছে আর আমার গায়ে কাঁটা দিচ্ছে. আমি বুঝলাম না,যে কেনো এরকম হলো, কিন্তু বেশ ভালো লাগলো. পুইপুই টা ধরতে যাবো এমন সময় মা এসে বলছে "পাপ্পা (মা ডাকে এভাবে )এবার বাইরে আসো খাইয়ে দি "

আমি গা মুছে হাফপ্যান্ট গেঞ্জি পরে খেতে আসলাম. মা খাইয়ে দিলো.আমি কার্টুন দে..খেয়েদেয়ে উঠলাম, বই পড়লাম,খেলতে গেলাম. সন্ধ্যা নেমে এলো ৮ টা বাজে. মা ফেইসবুক খুলে ঘাঁটাঘাঁটি করছে. আমি TV দেখতে লাগলাম. সারে নটা বেজে গেলো. মা রান্না করতে গেলেন. সারে দশটার মধ্যে খাওয়াদাওয়া শেষ করে উঠলাম. মা বাড়িতে স্লীভলেস নাইটি পরেই থাকে. আমি টয়লেট করে এসে খাটে শুলাম. হটাৎ ঘুমিয়ে গেলাম. দুম করে মাঝরাতে ঘুম ভেঙে গেলো, দেখি মা পাশে শুয়ে আছে. আমার হিসু পাচ্ছিলো মা কে ডাকার সাহস হোলোনা. মায়ের দিকে একটু এগিয়ে এলাম. দেখলাম একটা বিচিত্র গন্ধ আমার নাকে আসছে,আমি কিছুক্ষন পরে খেয়াল করলাম , মায়ের মুখ থেকে গন্ধ টা আসছে.আমি আরও আকৃষ্ট হলাম.. আরও এগিয়ে নিয়ে গেলাম মায়ের ঠোঁটের দিকে নাক টা. গন্ধটা আরও গাঢ় হতে লাগলো. মা হাঁআআআ করে ঘুমাচ্ছে. তখনি আমার চোখ গেলো মায়ের দাঁতের দিকে. লালা ঠোঁটের পাশ দিয়ে গড়িয়ে পড়ছে. আমার পুইপুই টা টনটন করছে, আরও কাছে গিয়ে মায়ের লালাটায় জীব লাগিয়ে হালকা করে চাটলাম.

আমার গা গরম হয়ে গেল …. কি টেস্ট সেই লালার. আমার পুইপুই আরও টনটন করতে লাগলো, মা নিঃশাস ছাড়লো, গরম গন্ধ যুক্ত হাওয়া টা আমার নাক মুখ সব জায়গা দিয়ে বয়ে গেলো. উফফ কি আরাম লাগছে.. আমি আর সহ্য করতে না পেরে মায়ের দাঁতে জীব ঠেকানোর চেষ্টা করতে লাগলাম…. সত্যি কি সুন্দর গন্ধ….. হটাৎ দেখি মা জীব টা একটু নাড়ালো.. আর সেই বাঁশি লালা টা আমার জীব বয়ে আমার মুখের ভেতরে ঢুকলো.. আমি পাগলের মতো অস্থির হয়ে পরলাম.. কি সুস্বাদু!! হঠাৎ দেখি মা একটু নড়েচড়ে উঠলো. আমি ভয় পেয়ে উল্টো দিকে ঘুরে শুলাম.. তারপর কখন যে ঘুমিয়ে পড়লাম বুঝতেই পারিনি. পরের দিন সকালে ঘুম থেকে উঠে দেখি মা পাশে নেই.. আমি কম্বল সরিয়ে উঠে পড়লাম.. শনিবার আজকে, মানে স্কুল ছুটি.. কি মজা কি মজা!! আমি ছুটে গেলাম বাথরুম এর দিকে, গিয়ে দেখি মা ব্রাশ করছে..

আমিও আমার ব্রাশ টা হাতে নিলাম এবং পেস্ট লাগিয়ে দাঁত মাজতে লাগলাম.. মা বললো ব্রাশ করে ব্রেকফাস্ট টা করে নে পাপ্পু!!"হ্যাঁ মা" বলে চোখ চুলকাতে লাগলাম, মা হঠাৎ দেখি আমার মুখের সামনে মুখ এনে আমার চোখে ফুউউউউ দিলেন… সেই মুখের গন্ধে আমি আবার মেতে উঠলাম. তারপর মা রান্না ঘরে চলে গেলেন.. আমি ভাবতে লাগলাম কি করে মায়ের মুখের গন্ধ শুকতে পারি. ৯:৩০ টার সময় ব্রেকফাস্ট করে পড়তে বসলাম..১০ টার দিকে মা আসলো ডেসিং টেবিলের সামনে এবং পাতলা নাইটি টা খুলতে শুরু করলেন.. আমি পেছন দিকে তাকিয়ে দেখতে লাগলাম, দুদুর খৈরি রঙের পুটুলি দেখতে পাচ্ছি অল্প অল্প.. মা হঠাৎ পেছনে ঘুরে বললো, "শোন্! বাইরে বেরোচ্ছি বিউটিপার্লার এ যাবো একটু ".

আমি বললাম "ঠিকাছে মা ".. মা বেরিয়ে গেলো আমি মায়ের খোলা ব্রা টা দেখতে লাগলাম এবং গন্ধ শুকতে লাগলাম.. ২ ঘন্টা পর মা ঘরে ঢুকলো.. মা জিন্স আর শার্ট পরে গেছিলো রোদ্দুরে ঘামিয়ে গেছে একদম.. মা আমার সামনেই জামা কাপড় ছেড়ে বাথরুমে গেলেন. আমি দৌড়ে গিয়ে মায়ের ঘামে ভেজা প্যান্টি টা ধরে মুখে গুঁজে নিলাম.. জানিনা কেনো এরকম করলাম, কিন্তু এত সুন্দর এক গন্ধ যেন আমার খেতে ইচ্ছা করছিলো. যাই হোক, মা বাথরুম থেকে বেরোলো কিছুক্ষন পরে। আমি মাকে বললাম, মা!! আমাকে ১০ টাকা দাও চিপ্স খাবো। মা বললো কেনো? দুপুর ১২:৩০ বাজে এখন কেনো?

মা দাও না প্লিস। মা টাকা দিলো, আমি বেরোলাম। বাইরে গিয়ে দোকানে গেলাম, চিপ্স কিনলাম, দেখলাম দোকানদার কি একটা ফুঁকছে। সিগারেট এর মতোই কিন্তু গন্ধটা অন্যরকম। আমার বাবা সিগারেট খায়, তাই সিগারেট এর গন্ধ ভালোই চিনি কিন্তু এটা সিগারেট না। আমি হাআ করে দেখতে লাগলাম। দোকানদার খেয়াল ক।রে বললো, " কিরে টানবি নাকি?"। আমেজ বললাম না কাকু থাক। দোকানদার কাকু বললো চিপ্স ফ্রিতে নিয়ে যাস। কিন্ত একটা শর্ত আছে, এই জিনিসটা টানতে হবে তোকে। আমি ভাবলাম ১০ টাকাও বেঁচে যাবে ফ্রি তে চিপ্স ও পেয়েযাবো। আমি বললাম "ঠিকাছে কাকু "।

আমি দোকানের ভেতরে ঢুকে একটা টান মারলাম। কেসে উঠলাম, তারপর আরো দুটো টান মারলাম। কাকু বললো হয়েছে হয়েছে এইনে চিপ্স এখন বাড়ি যা সাবধানে। আমি বাড়ি ফিরলাম, মা বললো স্নান করে খেয়ে নে। আমি লেনতো হয়ে বাথরুমে ঢুকলাম। শাওয়ার ta চালালাম। জল মাথায় পড়তেই আমার মাথা হটাৎ ঘুরতে লাগলো। যন্ত্রনা নয়, শুধু মাথা ঘুরছিলো। "আআআআআআআ " এ কি হচ্ছে আমার সাথে। কিছুক্ষন পরে দেখলাম আমার নুঙ্কু টা পুইপুই করে নড়ছে। আমি হালকা হাত লাগাতেই "সসসইইইইইইইই " "আআআআআআহহহহহ" কি কাতুকুতু লাগছে। হটাৎ দেখি পাশের হেঙ্গার এ মা নিচে যেটা পরে সেই জাঙ্গিয়া টা (panty) আর তোয়ালে ঝুলছে। আমি মায়ের জাঙ্গিয়াটা নিয়ে নাকে দিলাম। আর গন্ধ শুকতে যাবো এমন সময় "কিরে আর কতক্ষন?"।

আমি তাড়াতাড়ি গা হাত পা মুছে তোয়ালে কোমরে পেঁচিয়ে বেরোলাম কিন্তু একি?? আমার নুঙ্কু টা সোজা হয়ে আছে। যেকেউ দেখে বুঝতে পারবে। আমি চুপচাপ ঘরে ঢুকে টাইট জাঙ্গিয়া পড়লাম আর তার ওপরে প্যান্ট পড়লাম।মা তারপর খেতে দিলো, আমিও খেতে বসলাম। তখনো মাথা ঘুরছে। আমি খেতে খেতে মায়ের দিকে তাকালাম। মা হেয়ার ড্রাইয়ের দিয়ে চুল সোকাচ্ছিলো। আমি মায়ের দিকে জানিনা কেনো এক দৃষ্টিতে তাকিয়ে ছিলাম। আর আমার নুঙ্কু টা কাঁপতে থাকলো। বিকালবেলায় আমি আবার কাকুর দোকানে গেলাম এবং বললাম কাকু আমাকে ওই জিনিসটা বানিয়ে দাও আমি বাড়ি নিয়ে গিয়ে খাবো। কাকু বানিয়ে দিয়ে আবার একটা দেশলাই দিলো। বাড়ি গেলাম রাত ১০:৩০ বাজলো। দেখি মা ডিনার করার পরে ওয়াইন খায়। আমিও শুয়ে পড়লাম ডিনার করে। রাত ১২:১৫ বাজে আমি লুকিয়ে লুকিয়ে ছাদে চলে গেলাম। গিয়ে দেশলাই দিয়ে কোনোভাবে জিনিসটাকে ধরালাম। ১০-১৫ টান মারলাম তারপর কসলাম। ওরে বাবারে কি মাথা ঘুরছে আর নুঙ্কু টা সোজা হয়ে আছে। আমি নিচে নামলাম। দেখি মা সোজা হয়ে শুয়ে আছে। আমি কাছে গিয়ে দেখলাম মা গভীর নিদ্রায়। আমি মায়ের নুঙ্কুর দিকে হাত দিলাম আর ডলতে লাগলাম। মা হটাৎ মুখটা খুলে দিলো। মায়ের মুখের দিকে আমি এগোলাম, দেখি কেমন একটা অন্য রকম গন্ধ। ওয়াইন আর লিপস্টিক এর গন্ধ মিশে একেবারে আমার নুঙ্কু টাকে দার করিয়ে রাখছে। আমার আর সহ্য হচ্ছিলোনা।

Next পার্ট শীঘ্রই আসবে...আসা করি পছন্দ হয়েছে আপনাদের গল্পটা...
 

Users who are viewing this thread

Back
Top