What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

সেক্স ডায়রি সিরিজ: ঐন্দ্রিলা (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,244
Messages
15,924
Credits
1,440,354
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
সেক্স ডায়রি সিরিজ: ঐন্দ্রিলা (১) - by KamChoti

Intro – আমার উদ্দেশ্য ফ্যাটাসির জগৎ তৈরি করা। যে জগতে আছে শুধুই অকল্পনীয় সুখ। সারা দিনের পরিশ্রমের শেষে সমস্ত ক্লান্তি ভুলে যাওয়ার জন্য শারীরিক ও মানসিক সুখ দরকার। শরীরের সুখের প্রয়োজন মেটানোর জন্য দরকার গভীর কল্পনা। সেই কল্পনাই থাকবে আমার লেখায়। একটা পুরো সেক্স-ফ্যাটাসি-ইউনিভার্স বানাতে যাচ্ছি। আশা করি, পাঠক-পাঠিকাদের পাশে পাবো। ফিডব্যাক, কমেন্ট বা যোগাযোগের প্রয়োজনে মেইল করবেন এই ঠিকানায় ধন্যবাদ।

Disclaimer – গল্পকে গল্প হিসেবে নিন। এটা শুধুমাত্র মজা, কল্পনার দুনিয়া। একে বাস্তবের সাথে কখনোই মেলাবেন না। মনে রাখবেন মশলা কখনও সবসময় সবদিনের খাবার হতে পারে না। বাস্তবে এগুলোর কোনোটাই প্রয়োগ করবেন না।

ঐন্দ্রিলার বাড়িতে নোটস নিতে গিয়েছিলাম সেইদিন। দরজার বেল দিয়ে বেশ অনেকক্ষন দাঁড়ালাম। ওর নোটগুলো ফেরত দেওয়ার কথা ছিল গতকাল। কিন্তু ঐন্দ্রিলা দিতে আসেনি বলে আজ আমিই চলে এসেছি নোটসগুলো নিতে। মাথায় আর কিছুই ছিল না তখনও পর্যন্ত। কিন্তু কে জানতো যে আমার নরম্যাল জীবন সেদিনের পরে পুরো বদলে যাবে!

বেশ কিছুক্ষন বাদে এসে দরজা খুললো ঐন্দ্রিলা। আমি জিজ্ঞেস করলাম,
"এত দেরি কেন রে? আর কালকে তোর দেওয়ার কথা ছিল যে?"

উত্তরে সে কিছুই না বলে আমাকে ভেতরে আসতে বললো চোখের ইশারায়। ঢুকে দেখি সারা বাড়ি ফাঁকা। জিজ্ঞেস করতেই বললো যে, ওর বাবা মা আজ কেউ নেই বাড়িতে, আত্মীয়ের বাড়িতে গেছে, কারও জন্মদিনের অনুষ্ঠানে। আমি একটু বিরক্ত হয়ে বললাম আবার, "নোটসগুলো আমাকে দিয়ে দে, কাজ আছে বাড়িতে। বেরিয়ে যাবো ভাই।"

ঐন্দ্রিলা এবার একটু মিষ্টি সুরে অনুরোধ করে বললো,
"একা একা ভালো লাগছে না আসলে। তাই তোকে একটু বসতে বলছি। একটু আড্ডা মারা যাবে। আমার সময় কেটে যাবে। তবে, তোর কাজ থাকলে জোর করবো না আমি।"

ঐন্দ্রিলার কথার মধ্যেই যেন জোর ছিল। শান্ত হয়ে সোফাতে এলিয়ে বসে পড়লাম আর কিছু না বলে।

ঐন্দ্রিলাদের বাড়িটা আলিশান। বড় বড় জানলা, দরজা, দামি সাদা কার্টেন, বিদেশি টাইলস, মাখনের মতো রঙের ঝকঝকে দেওয়াল, আরামদায়ক সোফা। সব মিলিয়ে খুব বড়লোক ওরা। আমি এইরকম পরিবেশে একটু জড়িয়ে যায় সাধারণত। তবে ঐন্দ্রিলা কখনও নিজের পয়সার গরম দেখায় না। তাই ওর সাথে একটুও অন্যরকম লাগে না।

টুকটাক পড়াশোনার ব্যাপারে কথাবার্তা শুরু হলো।
"কেমন চলছে তোর পড়াশোনা?"

ঐন্দ্রিলার প্রশ্নের উত্তরে বললাম আমি,
"পড়াশোনা আর আমরা করি কোথায় রে.. ব্যাকবেঞ্চাররা পড়ে না!"

"উমম.. যত ফালতু কথা! নোটসগুলো তাহলে এত ভালো ভাবে লিখিস কেন? পড়িস না তো? তোর নোটসের খাতা যে আমার কাছে ভুলে যাচ্ছিস কেন?"

"আরে বাঁড়া!" মুখ ফসকে বন্ধুদের কথায়-কথায় বাল-বাঁড়া বলার অভ্যেসে ঐন্দ্রিলাকেও বলে ফেলেছি ভেবেই লজ্জা লাগলো। ইশ কী যে ভাবলো মেয়েটা কে জানে! ক্লাসের টপ গার্ল বলে কথা!
"সরি সরি, মুখ ফসকে বেরিয়ে গেছে ভাই। এক্সট্রিমলি সরি। ইচ্ছা করে বলিনি.."

ঐন্দ্রিলা জোরে হেসে উঠে বললো,
"আরে বাঁড়া! গাল কি তোরাই খালি দিস? আর একই ক্লাসেই তো পড়ি নাকি আমরা?"

আমার মাথায় যেন কেউ এক ট্রাক সিমেন্ট ফেলে গেল মনে হলো। অবাক হয়ে গিয়ে বললাম,
"সত্যি তোরাও মানে টপ গার্লরা গালাগালি করিস নিজেদের মধ্যে।"

উত্তরে খুব মিষ্টি সুরে ঐদ্রিলা বললো,
"হ্যাঁ বলি রে বলি, তবে ওই নিজেদের মধ্যেই। নাহলে ছেলেদের মধ্যে দিলে ছেলেরা আর ভাও দেবে না।"

এবার কথাটা শুনে দুজনেই হেসে উঠলাম। এই প্রথম ঐন্দ্রিলাকে এত কাছে থেকে লক্ষ্য করলাম। আজকে ওর পরনে একটা ঢিলেঢালা হাতকাটা গেঞ্জি। একরঙা গেঞ্জির গায়ে একদম ওর বুকের কাছে বড় বড় করে লেখা আছে, "DOO you like it?"

চোখটা আরেকটু নীচে নামিয়ে দেখলাম একটা হটপ্যান্ট পরে আছে ঐদ্রিলা। কিন্তু বসেছে এমন ভাবে যে হটপ্যান্টটা চেপে টেনে গিয়েছে। যেন মনে হচ্ছে মোটা প্যান্টি পরে আছে ও। এই প্রথম একটু যেন আমার বাঁড়াটা টনটন করে উঠলো ওর মোটা প্যান্টির কথাটা ভেবে। হাসাহাসির ফাঁকে এই পর্দা দেওয়া কমন ড্রয়িং রুমে সম্পূর্ন ফাঁকা বাড়িতে আমি ঐন্দ্রিলাকে এই প্রথম মন ভরে দেখার সুযোগ পেলাম।

ঐন্দ্রিলার গালগুলো যেন দুধ দিয়ে রং করা আর টোলগুলো যেন গোলাপি রঙের হ্রদ। ঠোঁটগুলো খুবই লাল যেন, আমাকে ওর হাসি পাগল করে তুলতে লাগলো। ইচ্ছা করছিল তখনই ওর লাল ঠোঁটগুলোর দোলানো হাসিটায় মুখ দিয়ে বুজে দিই।

ঐন্দ্রিলার চোখ, নাক, মুখ, গলা, বুক, কোমর, জাং, পা সব খুঁটিয়ে দেখতে থাকলাম মনের চোখ দিয়ে। এ এক অদ্ভুত ভালোলাগা। অবাক হয়ে নিজেকে নিজে বললাম,
"আরে ভাই? এতদিন আমি এই ঐন্দ্রিলাকে দেখিনি কেন কোনোদিন? এই সৌন্দর্য না দেখার পাপ কেন করেছিলাম আমি। ছিঃ ছিঃ!"

এইসবই ভাবছি খালি আমার বাঁড়াটা টনটন করে ব্যাথা দিচ্ছে আমাকে। আমি নিজেকে সামলে নিলাম একটু। হাজার কথার এক কথা ঐন্দ্রিলা বড়লোক আর টপ গার্ল। এরা আমাদের মতো মানুষদের পাত্তা দেবে না। তাই তো কোনোদিন সেভাবে মুখ তুলে তাকিয়েও দেখিনি। স্যার ওকে আমার নোটস নিতে বলে দেওয়াতেও যত কথা হওয়ার হলো।

আমি এবার নোটস চেয়ে নিলাম। তারপর চুপচাপ কিছুক্ষন সোফায় বসলাম। ঐন্দ্রিলা এসে দিলো একটু বাদেই। মনটা খারাপ খারাপ করে বিশেষ কিছু না বলেই বেরিয়ে পড়ছিলাম। হঠাৎ ও বলল যে ওর কম্পিউটারটা একটু দেখে দিতে, একটু গরবর করছে নাকি।

"চল। দেখছি!"
এই বলে আমি ঐন্দ্রিলার পেছন পেছন চলতে লাগলাম। ড্রইং রুমের এক পাশে বিশাল এক সিঁড়ি। ঐন্দ্রিলা আমার আগে আগে চটপট উঠতে লাগলো দুটো করে ধাপ লাফিয়ে লাফিয়ে। আর আমি ওর কোমর আর পাছার দিকে তাকিয়ে তাকিয়ে উঠতে লাগলাম আসতে আসতে। ওর গেঞ্জিটা লাফানোর ফলে একটু করে উপরে উঠে যাচ্ছিল। আর তখনই ঐন্দ্রিলার হটপ্যান্টের লাইনটা দেখা যাচ্ছিল কোমরের কাছে। কোমরের কাছে হটপ্যান্টটার একটু উপরে ওর ভেতরের প্যান্টিটার অল্প অংশও দেখতে পাচ্ছিলাম। হটপ্যান্টটা টাইট হয়ে ওর পাছার ভাঁজে আটকে ছিল। হয়তো ভিজেও গিয়েছিল ঘামে বা রসে। কে জানে! পাছা দুটোর মাঝের লম্বা গভীর ফাঁক প্যান্টি আর হটপ্যান্টের বাইরে থেকেও দেখে খুবই ভালো লাগছিলো। লাফানোর ফলে যেভাবে ওপর নিচ দুলছিল সেটাও আমার বাঁড়াকে নাচাচ্ছিলো ঘনঘন। ঐন্দ্রিলার দুলতে থাকা চর্বিযুক্ত পাছা দেখতে গিয়ে হুমড়ি খেয়ে পড়ছিলাম একটু হলেই। কোনোভাবে সামলে নিয়ে উঠলাম।

আমি ওর বেডরুমে প্রবেশ করতেই দেখি জামা কাপড় বিছানায় সব এলোমেলো। ঐন্দ্রিলা এলোমেলোর দিকে খেয়াল না করে সোজা কম্পিউটারের দিকে আমাকে হাত দিয়ে ইশারায় যেতে বললো। আমি এক ঝলক দেখে নিলাম সুন্দরী এক ধনী যুবতীর বেডরুম কেমন হয়! দেওয়ালে ডিজনির অনেকগুলো পোস্টার লাগানো আছে। একদিকে জানলার পাশে অনেকগুলো ছোটছোট গাছের টব। পর্দা দেওয়া আছে অর্ধেক। অন্যদিকে একটা বড় স্টাডি টেবিল। যার একপাশে বই আরেক পাশে কম্পিউটার সেট। আর ঘরের মাঝে একটা সিঙ্গেল বেড। বেডটা গোলাপি প্রিন্টার একটা চাদরে ঢাকা। আর চারপাশে অনেক কাপড় জামা, ফোন চার্জার, ক্যামেরা, ট্রাইপড, মেকআপ আরও কত কী এলোমেলো হয়ে পড়ে আছে।

যাইহোক কম্পিউটারে নজর দিতেই ঐন্দ্রিলা বেশ আদরের সুরে হাসতে হাসতে বলল, "আরে ইয়ারফোনটা কাজ করছে না। একটু দেখে দে না পারলে। তুই তো বাল কম্পিউটার ক্লাসে টপ!"

বিছানার পাশেই ওর কম্পিউটার। সেখানেই বসে আমি বললাম, "ঠিক আছে দেখছি। আগে একটু এক গ্লাস ঠান্ডা জল খাওয়াবি?"

ঐন্দ্রিলা বেশ সিরিয়াস হয়ে বলল,
"জয় খাওয়াতে পারবো না, এনে দিতে পারি।"

ঐন্দ্রিলার মজাটা বুঝে আমি হেসে ফেললাম,
"ধুর বাল! জল আনতেই তো বলছি!"

ঐন্দ্রিলাও দারুণ একটা হাসি হাসলো আর আবার মনে হলো ঐন্দ্রিলার লাল ওই ঠোঁটগুলো আমার ঠোঁটগুলো দিয়ে বন্ধ করে খেয়ে নিই ওর হাসিগুলো।

ঐন্দ্রিলা ওর লচপচে পাছা দোলাতে দোলাতে হাসতে হাসতে জল নিতে চলে গেল। আর এদিকে হঠাৎই আমার মাথায় কীরকম একটা আলাদা ভাব তৈরি হলো। বিছানায় ছড়িয়ে ছিটিয়ে থাকা কাপড়গুলো, মেকআপ, ক্যামেরা ইত্যাদি দেখে মাথায় একটাই কথা আসছিল যে নিশ্চয় ঐন্দ্রিলা এগুলো ট্রাই করছিল আর হয়তো ছবি তুলছিল। আর কেউ নেই বলে ট্রাইপড দিয়ে ছবি তুলছিল নিশ্চয়। আমি হঠাৎ এসে পড়ায় তাড়াতাড়ি এগুলো ফেলেই নীচে চলে গিয়েছিল। ভাবলাম এগুলোতে কি ওর শরীরের গন্ধ লেগে আছে? ঘাম লেগে আছে? দেখিই না ভেবে কাপড়গুলো ঘাঁটতে আরম্ভ করলাম একবার দরজার দিকে তাকিয়ে। বুক তখন আমার দুরুদুরু কাঁপছে। এদিকে ঐন্দ্রিলা না চলে আসে হঠাৎ করে। আমি ওর পায়ের শব্দ শোনার জন্য কান খাড়া করে রেখেছি। আর এদিকে শরীরের কামের আগুনে ঐন্দ্রিলার জামাকাপড়গুলোকে খুঁটিয়ে দেখছি।

প্রথমেই পেলাম একটা ভি কাট গেঞ্জি। গেঞ্জিটা নিয়ে নাকের কাছে এনে শুঁকে দেখলাম হালকা একটা কোনো ডিওর গন্ধ করছে। তারপর বগলের কাছটায় গিয়ে মন দিয়ে শুঁকলাম। এবার পেলাম তীব্র ঘামের গন্ধ। ঐন্দ্রিলার মতো সেক্সি মেয়েদের ঘামের গন্ধ যে এতটা উগ্র আর কামুক হয় আগে জানতাম না আমি। উগ্র ঘামের গন্ধে শ্বাস নিচ্ছি যত, ততই আমার বাঁড়া সোজা এভারেস্টের মতো ফুঁড়ে বেরিয়ে আসছিল যেন। ওটা রেখে একটা ক্রপ টপ নিয়ে হাতে নিতেই দেখি তার নিচে একটা প্যান্টি। একেবারে রঙিন স্ট্রিপ প্রিন্টের প্যান্টি। সবুজ প্যান্টির গায়ে দাগ দাগ হলুদ, কালো আর রানী রঙের স্ট্রিপ। প্যান্টি মুড়ে ছিল। ওটাকে হাতে নিয়েই বুঝলাম গুদের কাছে পরিষ্কার ভাবে ভেজা আছে প্যান্টিটা। ভেজা জায়গাটায় হাত বুলিয়ে বুঝলাম এটা ঘাম না।

চটচটে আঠার মতো ভেজা জায়গাটা দেখে মনের মধ্যে অনেক কিছুই আসতে লাগলো। তবে কি ঐন্দ্রিলা মাস্টারবেশন করছিল আমার আসার আগে? এটা ভাবা মাত্রই প্যান্টিটাকে নিয়ে নাকে লাগাতে যাবোই আর ঐন্দ্রিলার পায়ের ধপধপ আওয়াজ পেলাম।

যাইহোক ওর আসার আওয়াজ পেতেই আমি খুব তাড়াতাড়ি কাপড় দিয়ে আগের মতো ঢেকে রেখেদিলাম ভেজা প্যান্টিটা। ঘুরে কম্পিউটারের দিকে বসে কম্পিউটার ঘাঁটতে লাগলাম।

ও আমার পাশে দাঁড়িয়ে বললো, "এই নে জল।" দেখলি কম্পিউটারটা?"

জলটা খেয়ে ওকে আমি বললাম, "ঠিক হয়ে গেছে মনে হয়। ইয়ারফোনটা দে, ট্রাই করে নিচ্ছি।"

"কী হয়েছিলো?"

"সেটিংস এর গণ্ডগোল ছিল মনে হচ্ছে। দে কোথায় ইয়ারফোনটা?"

ঐন্দ্রিলা একটু ইতস্তত বোধ করতেই আমি বললাম, "কী হলো রে?"

কী একটা যেন ভেবে ও আমাকে ইয়ারফোনটা দিয়ে দিলো হটপ্যান্টের পকেট থেকে বের করে। আমি ইয়ারফোন লাগিয়ে ভাবলাম একটা গান চালিয়ে টেস্ট করি। এই অবস্থায় কম্পিউটার এর মিডিয়া প্লেয়ারটা ওপেন করতে গিয়ে দেখি লাস্ট ফাইল হিসেবে একটা পর্ন চলতে শুরু করে দিলো। কিছুই হঠাৎ বুঝতে না পেরে আমি একদম ছিটকে যেতেই কানের ইয়ারফোনটা টানটান হয়ে গেলো।

আমি তো এবার হকচকিয়ে গিয়ে ঐন্দ্রিলার দিকে তাকালাম অবাক চোখে, "আরে এ কী? আমি তো কিছুই করিনি। তুই কি.."

সঙ্গে সঙ্গে ও আমাকে বলল সেটা থামাতে। তারপর কিছুক্ষণের নীরবতা। ও এবার বলে উঠলো, "তুই পর্ন চালাচ্ছিস কেন?"

আমি গম্ভীর গলায় বলে উঠলাম, "আমি? আমি তো কিছুই করনি রে। পর্ন আমি কোথা থেকে চালাবো যদি তোর কম্পিউটারে আগে থেকে না সেভ করা থাকে আর কম্পিউটারটা তো তোর, আমার না। আমি পর্নের ব্যাপারে কিছুই জানি না।"

আমার জোরালো জবাব শুনে ঐন্দ্রিলা দেখলাম চুপ হয়ে গেলো। আমি কড়া গলায় উত্তর দিয়েছিলাম। কারণ আমি জানতাম আমার কোনো দোষ ছিল না। এবার বেশ নরম হয়ে ভাঙল, "দ্যাখ! প্লিজ কাউকে বলিস না।"

"আচ্ছা। কিন্তু তুই এইসব দেখিস?"

"হ্যাঁ, আরে সবাই তো দেখে রে!"

বেশ কাঁদো কাঁদো অবস্থা ওর তখন। আমি বললাম, "আচ্ছা। বেশ। আমি বরং তোকে হেল্প করবো।"

"কিভাবে?"

"আমার কাছে ভালো কালেকশনের পর্ন আছে দিয়ে যাবো তোকে।"

মেয়েটার মুখে লজ্জা, কান্না সব একসাথে বেড়িয়ে এলো এটা শুনে। আর এদিকে আমি ভাবছিলাম যে শালা কী বলতে গিয়ে কী বলে দিলাম বাল!

"থ্যাংক ইউ রে। থ্যাংক ইউ। দাঁড়া তোকে একটা গিফট দিই।"

"কী গিফট?"

দেখি যে ও হঠাৎ বিছানায় কাপড়ের মধ্যে ঢাকা প্যান্টিটা তুলে আমাকে দিয়ে বলল,
"আমি জানি তোর এটা ভালো লাগবে। কিছুক্ষন আগেই এতে আমি অর্গাজম করে রস ফেলেছি, দেখ শুঁকে। তাহলে আমরা আজকে থেকে বেস্ট ফ্রেন্ড? সিক্রেট থাকবে এটা?"

আমি এইসব একটু মানে আসলে অনেকটাই অবাক হয়ে গিয়েছিলাম। চুপচাপ দাঁড়িয়ে ভাবছিলাম এত রসালো টসটস এক যুবতী মেয়ের প্যান্টি গিফট হিসাবে পাচ্ছি আমি এ তো চরম সৌভাগ্য আমার। স্বপ্ন দেখছি না তো!

আমাকে স্থির চুপচাপ দেখে হঠাৎ ঐন্দ্রিলা আমার মুখে প্যান্টিটা ভরে দিলো, সাথে নাকেও লাগলো রঙ্গীন ভেজা প্যান্টিটা। সঙ্গে সঙ্গে আমার মাথা ঘুরে গেল গন্ধে। একদম টাটকা গুদের গন্ধ। জীবনে প্রথম এত কাছে থেকে গুদের গন্ধ পেলাম। এ যে কী সুখ বলে বোঝানো সম্ভব না। এক অতি সুন্দরী ক্লাসমেটের গুদের রসে ভেজা প্যান্টি এখন আমার মুখের ভেতরে আর যার প্যান্টি সেইই আমাকে তার গরম গুদের রসে ভেজা প্যান্টি মুখের মধ্যে ভরে রেখেছে এ যে স্বপ্নতেও হয় না। ততক্ষনে প্যান্টের ভেতরে আমার বাঁড়া একদম টানটান হয়ে গেছে। আমার লোহার মত শক্ত নিটোল বাঁড়া তাল পাচ্ছে না কী করবে! বক্সার ছিঁড়ে বেরাতে চাইছে সে..

আমি ঘোরের মধ্যে ডুবে আছি.. আমি আর ঐন্দ্রিলা বিছানায় বসে একে অপরকে একদম চোখে চোখে দেখছি। মাঝে এক আঙুল দূরত্ব। আমার মুখে ঐন্দ্রিলা ভেজা প্যান্টিটা চেপে রেখেছে অনেকক্ষণ। আমার নাক অবধি ওর বড় প্যান্টিটার আড়ালে ঢাকা পড়ে গেছে। আমার ঝিম ধরানো নেশা লেগে গেছে মনে হচ্ছে।

আমি পাথরের মত স্থির হয়ে একটা সেক্সি মেয়ের টাটকা গুদের রসে ভেজা প্যান্টি নাকে-মুখে শুঁকছি-চুষছি আর চোখ দিয়ে সেই সেক্সি মেয়েকেই চোখের সামনে বসে থাকতে দেখছি.. এ যেন গল্প, বাস্তব না.. মনে হচ্ছিল এসব যেন স্বপ্ন হলেও শেষ না হয়.. চলতে থাকুক এমন সুখ.. ঐন্দ্রিলার মুখের একদিকে জানলার অল্প খোলা জায়গা দিয়ে আসা রৌদ্র পড়ছিল। ফর্সা মুখের একদিকে সেই রৌদ্রটা আরও উজ্জ্বল করে দিচ্ছিল ওর মুখ। যেন মুখের সামনে কোনো এক গ্রীকপরী বসে আছে মনে হচ্ছিল।

দশ পনেরো মিনিট ধরে এরকম চললো। ঐন্দ্রিলা হঠাৎ আমার মুখের লালায় ভেজা রঙ্গীন প্যান্টিটা আমার মুখ থেকে বের করে আমাকে জড়িয়ে ধরলো আর আমিও ভালোবাসায় জড়িয়ে ধরলাম ওকে আর দুজনের জিভে জিভ মিশে গেল। রৌদ্রটা তখন আমার মুখে কিছুটা আর কিছুটা ওর মুখে পড়ছিল। প্রেম এত বেশি পেয়েছিল যে দুজনেই অনেক্ষন ধরে ডিপ কিস করলাম একে অপরকে। চোখ বন্ধ করে একে অপরের লালা খেতে লাগলাম চুকচুক করে। জিভ এত জোরে টানাটানি চললো যে জিভ ব্যাথা হয়ে শুকিয়ে যেতে গেল। তারপর চোখ খুলে ঠোঁট থেকে ঠোঁট সরালাম আমরা। মুখ বের করতেই প্রায় এক হাত অবধি দূরে সরলেও আমার মুখে ঐন্দ্রিলার আর ঐন্দ্রিলার মুখে আমার আঠালো প্রেমের লালা লেগে থাকলো। দুজনের মুখে লালার ব্রিজ আরেকটু সরে দূরে যেতে কাটলো। তারপর খুব আদরের সাথে একে অপরের মুখের চারপাশে লেগে থাকা লালা হাত দিয়ে মুছে নিলাম। আর তখন দুজনের মুখেই একটা উগ্র হাসি। ভালোবাসা আর প্রেম সেই প্রথম বুঝলাম আমি। সেই প্রথম কিস আমার। সেই প্রথম কোনো মেয়েকে পাওয়া হল এত কাছে থেকে। সেই প্রথম বাঁড়া না ছুঁয়েও একটা অদ্ভুত শান্তি পেলাম যেন।

এবার ঐন্দ্রিলা একটা শয়তানি চোখে তাকালো আমার প্যান্টের দিকে।

২য় পর্ব জলদিই আসছে..
 
These are the rules that are to be followed throughout the entire site. Please ensure you follow them when you post. Those who violate the rules may be punished including possibly having their account suspended.

যারা কমেন্ট করবেন, দয়া করে বানান ঠিক রাখুন। উত্তেজিত অবস্থায় দ্রুত কমেন্ট করতে গিয়ে বানান ভুল করবেন না। আমরা যারা কমেন্ট পড়তে আসি, আমাদের কমেন্ট পড়তে অনেক অসুবিধা হয়।

Users who are viewing this thread

Back
Top