What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,244
Messages
15,924
Credits
1,440,354
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
রুমেলার হোলি খেলা … প্রথম পর্ব - by roshik_babu

আজ কের গল্প টি আমার মনের কল্পনা মাত্র , পাঠকদের মনোরঞ্জনের জন্য লিখছি। আশা করি সবার ভালো লাগবে। গল্পটি যাদের নিয়ে তাদের পরিচয় প্রথম এ দিয়ে ফেলি, আজ কের গল্প তাপস আর তার সদ্য বিবাহিতা স্ত্রী রুমেলা কে নিয়ে। তাপস ছোট থেকেই খুব নিরীহ গোছের , কোনো ঝুট ঝামেলার মধ্যে থাকে না, লেখা পড়া তেওঁ খুব ভালো , সেই সুবাদেই ব্যাঙ্ক এ ভালো পোস্ট এ চাকরি পেয়ে গেল সে , তার পর এ বিয়ে ঠিক হলো রুমেলার সাথে। রুমেলা এখন মাত্র ২৩ বছর এর যুবতী , তাপস এর চেহারা যেমন রোগ পাতলা , রুমেলার তেমন ই যৌবন যেন ফুটে উঠছে চারি দিক থেকে , ফর্সা গায়ের রং, গোল চাঁদের মতো মুখ , সুন্দর গলা , ৩৪ সাইজ এর বুক , সরু কোমর আর তার নিচে ভারী দুটো পাছা। যখন ই সে রাস্তা তে বের হয় পাড়ার কচি থেকে বুড়ো সবাই চোখ দিয়ে তাকে গিলে খায়। পাড়ার সব চ্যাংড়া ছেলে গুলো নিজেদের মধ্যে রুমেলা কে নিয়ে সব সময় নোংরা আলোচনা করে , আর মনে মনে আফসোস করে যে তাপস এর মতো একটা ক্যাবলা ছেলে কি করে তাকে পেলো ? বিছানাতে যে তাপস নিজের বৌ কে সুখ দিতে পারে না সেটাও কথা ওঠে , এভাবেই চলছিল কয়েক মাস।

এক সন্ধ্যা তে পাড়ার রকের কিছু ছেলে নিজেদের মধ্যে গল্প করছিলো , তখন এ তাপস আর রুমেলা কোথাও থেকে বাড়ি ফিরছিলো , ছেলে গুলোর মধ্যে শিবু বলে একজন বলে উঠলো " ওই দেখ ক্যাবলা চোদা নিজের বৌ কে নিয়ে আসছে। .. বাকি রায় সাথে সাথে ওই দিকে তাকালো , ওদের মধ্যে আর একটি ছেলে ভুলু বলে উঠলো ভাই। . বৌদির মাই গুলো দেখেছিস ? এক একটা ফুট বল যেন , টিপে আর চুষে যা মজা না …. বাবলু বলে একজন বলে উঠলো আমি পেলে তো আগে রুমেলা বৌদির পাছা চুদবো , কি গোল গোল পাছা মাইরি। শিবু হটাৎ ডেকে উঠলো " কি তাপস ভাই ? কোথায় গেছিলে গো বৌদি কে নিয়ে ? তাপস কিছু না ভেবেই বলে উঠলো এই একটু ফল আনতে … সামনে হোলির পূজা না ? ভুলু বলে উঠলো ফল আবার বাইরে থেকে কি কিনবে ? বাগান তো তোমার বাড়ি তে গো। .. বলেই সবাই একসাথে হো হো করে হেসে উঠলো , তাপস ওদের কথারকিছুই না বুঝে একটা কেবল হাসি দিয়ে ফেললো , কিন্তু পশে থাকা রুমেলা ওদের কথার মানে ঠিক এ বুঝলো। সে তাপস কে বললো , চলো তারাতারি , দেরি হচ্ছে। তার পর দুজন আবার বাড়ির দিকে এগিয়ে গেলো।

ছেলে গুলো এক দৃষ্টি তে রুমেলার দুলতে থাকা পাচার দিকে তাকিয়ে রইলো। রাত এ খাবার পর যখন রুমেলা ফ্রেশ হয়ে বাথরুম থেকে বেড়ালো , তার গায়ে নীল রং এর একটা নাইট গ্রাউন , বুকের ভাঁজ টা স্পষ্ট বোঝা যাচ্ছে ভিতরে পিঙ্ক রং এর ব্রা আর প্যান্টি। তাপস খাট থেকে তাকে কাছে আসার জন্য ইশারা করলো , রুমেলাও হাসি মুখে তার দিকে এগিয়ে গেলো।

তার পর আলতো করে জড়িয়ে ধরলো তাপস এর গলা টা , তাপস ও সাথে সাথে মুখ ডুবিয়ে দিলো রুমেলার ৩৪ সাইজও এর বুকে , বিলিটি পারফিউম এর চড়া গধ তা নাকে গেলো তাপস এর। সাথে সাথে তাপস পাগল হয়ে উঠলো , হালকা করে কামড়ে দিলো রুমেলার বুকে … ইস্স্হঃ করে একটা শব্দ বের হলো রুমেলার মুখ থেকে , তাপস সাথে সাথে বৌ এর নাইট গ্রাউন টা টেনে খুলে দিলো।

ব্রা এর উপর থেকে বুক দুটো একটু কচলে দিতে থাকলো , তার পর সোজা প্যান্টি খুলে রুমেলার পা দুটো ফাঁক করে দিলো , রুমেলা বললো বেবি আর একটু পরে করো , কিন্তু তাপস শুনলো না , সে নিজের পা জামা খুলে নিজের নিজের ৪.৫ ইঞ্চি ছোট বাড়া টা বের করে বললো সোনা তুমি তো জানো তোমাকে দেখলে আমি আর থাকতে পারি না , এই বলে নিজের ধোনের মুখে একটু থুতু মাখিয়ে পক করে ঢুকিয়ে দিলো রুমেলার কচি গুদে , তার পর আস্তে আস্তে কোমর দুলিয়ে ঠাপাতে লাগলো।

মাত্র ২ মিনিট এর মাথা তে ঝোরে গেলো তাপস এর। পাতলা জল এর মতো খানিক টা বীর্য বেরিয়ে পড়লো রুমেলার পেটে , আর ক্যাবলার মতো হেসে তাপস বললো সোনা গো আমার হয়ে গেলো , তুমি আরাম পেলে তো ? রুমেলা ঠোঁটের কোন তে হালকা একটা হাসি এনে বললো। . হুম। . খুব মজা পেলাম। বিয়ের প্রথম দিন থেকেই রুমেলা বুঝে গেছিলো তার ভাগ্যে সেক্স এর সুখ আর নেই , কলেজ জীবনে এক প্রেমিক ছিল তার , তার সাথেই প্রথম বার সেক্স করেছিল রুমেলা। ৬ ফুট লম্বা, ডার্ক হ্যান্ডসম ছেলে ছিল রাহুল , যখন সে প্রথম বার নিজের ৭ ইঞ্চির বাঁড়া টা ঢুকিয়ে ছিল রুমেলার গুদে , আটকে উঠেছিল রুমেলা , মনে হয়েছিল কেউ যেন শক্ত গরম লোহার রড ঢুকিয়ে দিয়েছে ভেতরে।

৫ মিনিট পর ভীষণ আরাম পেয়েছিলো রুমেলা , এর পর মাঝে মাঝেই কখন ও কোনো হোটেল এ আবার কখন ও কারো ফাঁকা ফ্লাট এ গেছে রাহুল কে দিয়ে গুদ মারতে , রাহুল এর আরো একটা মস্ত গুন্ হলো তার ফোর প্লে করার স্টাইল , আল্টো করে কানের পাতা তে জিভ দিয়ে চেটে দিতো রাহুল , ঠোঁটে ঠোঁট ডুবিয়ে নিজের গরম জিভ ঢুকিয়ে দিতো রুমেলার মুখের ভিতরে , নিংড়ে নিতো তার বুক গুলো কে , আঙ্গুল দিয়ে শক্ত করে টেনে ধরতো রুমেলার বোঁটা গুলো কে , তারপর মুখ ডুবিয়ে আনতো রুমেলার নরম স্তন এর উপর , পাগলের মতো চুষে খেত তার দুধ দুটো , তখন ই কত বার জল খসিয়ে ফেলতো রুমেলা , এসব এ সে শুয়ে শুয়ে ভাবছিলো , খেয়াল এ করেনি যে তার উত্তেজনা এতো বেড়ে গেছে যে কখন তার প্যান্টি ভিজে গেছে , পাশে ফিরে দেখলো তাপস কখন ঘুমিয়ে পড়েছে , এমনি তে খুব ভালো ছেলে তাপস , কোনো রাগ নেই , ঝগড়া নেই , ভালোবাসে খুব রুমেলা কে , না চাইতেও কত উপহার এনে দিয়েছে তাকে।

কিন্তু বিছানা তে কোনো দিন ই খুশি করতে পারেনি তার বৌ কে , রুমেলাও লজ্জা তে কোনো দিন ও মুখ ফুটে বলেনি তাকে কিছু , আস্তে করে উঠে বাথরুম এ চলে গেলো রুমেলা , তার পর গেট বন্ধ করে দুটো আঙ্গুল নিয়ে গেলো তার ভেজা গুদের পাপড়ির উপর , আঙুলের ঘষা লাগাতেই কেমন শিউরে উঠলো তার গা , নিজে থেকে চোখ বন্ধ হয়ে গেল , আঙ্গুল আরো ভিতরে প্রবেশ করলো রুমেলা , রোগড়ে রোগরে নিজের কাম রোষ ঝরালো সে , তার পর নিজের জায়গায় এসে আবার শুয়ে পড়লো , এভাবেই কত বার একা একা নিজেকে খুশি করতে চেষ্টা করেছে সে।

পর দিন সকাল বেলা হলো , তাপস যথারীতি নিজের কাজ এ বেরিয়ে গেল , রুমেলের শশুর শাশুড়ি গেলো নিজের মেয়ের বাড়ি , দোলের পি[ওর আসবে তারা , এখন বাড়ি তে একা রুমেলা , একটু পরে সেও বাজার এ গেলো সবজি কিনে আন্তে , আজ এ সব এনে রাখতে হবে তাকে , কাল রাস্তা তে সব রং খেলবে , মদ খেয়ে ঘুরে বেড়াবে , কাল আর বেড়ানো যাবে না সারা দিন , একটা চেনা সবজি ওয়ালার কাছে সবজি নিচ্ছিলো রুমেলা , ঝুকে একটা সবজি তুলতে যাবে এমন সময় পেছেনে একটা শক্ত কিছু ঠেকলো এসে , ঘুরে দেখলো রুমেলা , সেদিনের সেই ছেলে গুলোর একটা , নোংরা একটা হাসি দিয়ে বলে উঠলো কি নিচ্ছেন বৌদি ? গাজর না শশা ? আপনার তো ওই গুলো খুব দরকার। .. বলেই আবার হেসে উঠলো ।

রুমেলা কোনো উত্তর দিলো না , চোখ নামিয়ে নিলো নিচের দিকে , তখন এ চোখ পড়লো ছেলে তার প্যান্ট এর দিকে , ফুলে উঠেছে প্যান্ট টা , রুমেলা বুঝতে পারলো শক্ত কোন জিনিস এসে তার পাছা তে ধাক্কা মেরেছে , এড়িয়ে চলে গেলো রুমেলা , এর পর বাড়ি ফায়ার না না কাজ এ ব্যাস্ত হয়ে উঠলো সে , দুপুর এ খাওয়ার পর হটাৎ মনে পরে গেলো বাজার এর সেই ছেলে টাকে , ছিঃ কি নোংরা ছেলে পুলে সব , মনে মনে বলতে লাগলো রুমেলা , এসে কেমন পিছনে ঘেসে দাঁড়িয়ে ছিল , এসব ভাবতেই তার মনে পরে গেলো সেই ছেলে টার তাবু হয়ে উঠে থাকা প্যান্ট এর কথা , ভাবতেই কেমন গা রি রি করে উঠলো , আবার কোথাও যেন একটা চাপা উত্তেজনা অনুভব করলো রুমেলা।

আস্তে আস্তে রোষ কাটতে থাকলো তার যোনি দিয়ে , গায়ের লোম গুলো যেন দাঁড়িয়ে যাচ্ছে , বোটা গুলো শক্ত হয়ে আসছে রুমেলা র , না আর থাকা গেলো না , ফ্রিজ থেকে বের করে আনলো একটা গাঁজর , তার পর সেটা মুখে পুড়ে একটু চুষে নিলো রুমেলা , লালা তে ভোরে দিলো গাঁজর এর গা , তার পর আস্তে আস্তে নিচে নামিয়ে আনলো সেটা, নাইটি তুলে প্যান্টির ফাঁক দিয়ে ঘষা লাগলো নিজের গুদের চেরা তে , তার পর আস্তে আস্তে ঢোকাতে শুরু করলো গুদের ভিতরে।

এদিকে একটা হাত অজান্তেই চলে গেলো তার বুকের উপর , কচলাতে শুরু করলো নিজের ৩৪ সাইজ এর বুক দুটো কে , টেনে টেনে ছিড়ে ফেলতে আছে করলো বোটা গুলি কে , মুখ থেকে বিচ্ছিরি একটা আওয়াজ বেরিয়ে এলো রুমেলার ,,, আঃআঃহ্হ্হ উফফফফ আঃআঃহ্হ্হ কামড়াতে লাগলো সে নিজের ঠোঁট , এরকম এ করতে করতে হঠাৎ ঘর কাটলো কলিং বেল এর শব্দে , টিং টং , বাইরে কেউ এসেছে , ঘড়ির দিকে তাকালো রুমেলা , ৫ টা বাজে। এখন আবার কে এলো ?

বাকি অংশ পরের বার ….
 
These are the rules that are to be followed throughout the entire site. Please ensure you follow them when you post. Those who violate the rules may be punished including possibly having their account suspended.

যারা কমেন্ট করবেন, দয়া করে বানান ঠিক রাখুন। উত্তেজিত অবস্থায় দ্রুত কমেন্ট করতে গিয়ে বানান ভুল করবেন না। আমরা যারা কমেন্ট পড়তে আসি, আমাদের কমেন্ট পড়তে অনেক অসুবিধা হয়।

Users who are viewing this thread

Back
Top