What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

চোদনপিয়াসী দীপ্তিঃ কামচোদনে তৃপ্তি (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,263
Messages
15,953
Credits
1,447,334
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
চোদনপিয়াসী দীপ্তিঃ কামচোদনে তৃপ্তি (পর্ব-১) - by aphrodites_lover

সবাইকে আমার সালাম। আমার ১ম গল্প "ইতিঃ এক কামপরী" কে এভাবে প্রাণভরে ভালোবাসা দেবার জন্য আপনাদের সবাইকে জানাই আমার অন্তরের অন্তঃস্থল থেকে এক সমুদ্র ভালোবাসা। আর তাইতো, আপনাদেরকে দেয়া কথা অনুযায়ী, আমার জীবনের দ্বিতীয় অভিজ্ঞতার ঘটনা শেয়ার করতে চলে এলাম আমার প্রাণপ্রিয় NM পরিবারের কাছে।

এই ঘটনার সূত্রপাত নিয়ে আলোকপাত করতে গেলে আগের ঘটনাটিকেই টেনে আনতে হবে। তাই নতুন এই গল্পটিকে আমার জীবনের চলমান ঘটনাপ্রবাহ বা ধারাবাহিক অভিজ্ঞতার বিবরণও বলতে পারেন। অতএব, যারা এখনো আগের অংশটুকু পড়েন নি, তাদের কাছে সবিনয়ে অনুরোধ রইলো প্রথম গল্পটি পড়ে আসবার জন্য।

আমার পরানপাখি ইতি কাকিমাকে প্রথমবার চোদার প্রায় সপ্তাহখানেক পরের ঘটনা এটি। আমি এখনও আমাদের গ্রামের বাড়িতেই আছি। ইতি কাকিমাকে ভরপুর উপভোগ করছি। চুদে চুদে ওর মাই পোঁদকে কড়া শেপে নিয়ে এসেছি। দিনে দুপ্রস্থ চোদন না হলে আমার বা কাকিমার কারও মন ই ঠিক ভরে না। আমরা যখন একে অন্যতে পুরোপুরি মজে আছি, ঠিক এমন সময় আমার উপর এক নতুন দায়িত্ব বর্তালো। ইতি কাকিমার দিদি লতিকাকে ওনার বাপের বাড়ি থেকে কাকু কাকিমার বাড়িতে নিয়ে আসবার দায়িত্ব।

যেটা বলছিলাম, আমি এখন ইতি কাকিমাতে পুরো বুঁদ হয়ে আছি। আমার শরীরে যতটা না আমার নিজের গন্ধ, তার থেকেও বেশি যেন ইতি কাকিমার শরীরের ঘ্রাণ। যাকে বলে একদম আষ্টেপৃষ্ঠে থাকা। এর মাঝে বাড়িতে একজন নতুন অতিথির আগমন মানে আমাদের কামকেলিতে এক বিরাট বড় বাঁধা।
আমি তাই অভিমান করেই কাকিমাকে বললাম, "তোমার দিদিকে ডাকবার আর সময় পেলে না তাইনা?"
ইতি কাকিমা আমার অভিমানের জায়গাটা ঠিকই ধরতে পারলেন। উনি বললেন, "আহা, রাগ করিস না জিমি সোনা। রেণুর বিয়ের সময় দিদিকে বলেছিলাম আমাদের সাথে আসতে। তখন দিদির শরীরটা ভালো ছিলোনা। এখন ও যখন নিজে থেকেই এখানে ঘুরতে আসতে চাইছে, তখন কি করে না করি বল! আর তাছাড়া, দিদি একটু শুচিবাই গোছের। দু চারদিনের বেশি এখানে টিকতে পারবে না ও। দুটো দিন তুই মানিয়ে নিস প্লিজ"।
আমি- "দুটো দিন! ঠিকাছে মানিয়ে নিলাম। কিন্তু, উনি যদি এখানে এসে ঘাঁটি গেড়ে বসেন? তখন?"
ইতি- "ছিহ! এভাবে বলেনা। আমার স্বামী সন্তান হারা দিদি। আপন বলতে আমরা ছাড়া ওর আর কে আছে বল! বললাম তো দিদির অনেক শুচিবাই। ও টিকতে পারবে না এখানে।"
আমি- "আর যদি টিকে যায়? তখন কি হবে আমাদের!"
ইতি- "উমমম… তখন… তখন তুই যেখানে ডাকবি সেখানে গিয়ে তোর এই মুষলদন্ডটার সেবা করে দিয়ে আসবো। ওটা ছাড়া আমিও যে একটা দিনও থাকতে পারবো না রে!…."

আমি ইতি কাকিমার ঠোঁটে বড় করে একটা চুমু এঁকে দিয়ে বললাম, "অতীন কাকুর তো এখন পোয়া বারো। এক ছাদের তলায় কামদেবী স্ত্রীর সাথে আবার তার হট দিদি। চোখে চোখে রেখো কাকুকে। তোমার চোখের আড়ালে তোমার দিদিকেও না আবার চুদে দেয়! হাহাহা…"
ইতি- "বাঞ্চোত টা আমাকেই সামলাতে পারে না। আর ও চুদবে দুটো মাগীকে! ধোনটা ব্যাঙাচীর ল্যাজের মত খসে যাবে ওই খানকির ছেলের"

আমি ছেনালী করে বললাম, "তুমি সত্যি মাঝে মাঝে এমন এমন কথা বলো না!, তাতে বোঝাই যায় না তুমি ভদ্রঘরের বউ, নাকি বাজারের রেন্ডী মাগী?"

ইতি কাকিমা কামুকি একটা হাসি দিয়ে বললো, "চোদার সময় আমি রেন্ডী মাগীরও অধম। আর অন্য সময় তোর কাকুর আদরের সতী বউ। হিহিহি…."
আমরা দুজনেই হাসির কলতান তুলে একে অপরকে জড়িয়ে ধরে আরেক রাউন্ড সোহাগের জন্য ধস্তাধস্তি শুরু করে দিলাম।

সেদিন বিকেলেই ঠিক হলো আগামীকাল সকালে আমি লতিকা আন্টিকে নিয়ে আসতে যাবো। আর বিকেলের বাসেই আবার ব্যাক করবো। ইতি কাকিমার বাড়ি আমাদের গ্রামের বাড়ি থেকে প্রায় তিন-সাড়ে তিন ঘণ্টার পথ। আমি সকাল সকাল উঠে নাস্তা করেই রওনা দিয়ে দিলাম। আমি যে যাচ্ছি সেকথা ইতি কাকিমা আগে থেকেই বাড়িতে ফোন করে জানিয়ে রেখেছিল। যাই হোক, ও বাড়িতে পৌঁছুতে পৌঁছুতে বেলা প্রায় ১২ টা বেজে গেলো। যেহেতু বিয়ের সময় আমি কাকিমাদের বাড়ি গিয়েছিলাম, তাই ওনাদের সবার কাছেই আমি পরিচিত মুখ। ওনারা সবাই আমাকে বেশ সৌজন্যতার সাথেই অভ্যর্থনা জানালেন।

বিয়ের সময় বাড়িভর্তি মানুষ থাকলেও এখন পরিবারের সদস্যদের বাইরে তেমন কেউ আর নেই। গেস্ট বলতে শুধু আছে ইতি কাকিমার খুড়তুতো দিদি দীপ্তি আন্টি আর ওনার ছেলে। ইতি কাকিমার এই ভাগ্নে রাজুর সাথে আমার রেণুকার বিয়ের সময়েই পরিচয় হয়েছিলো। রাজু আর আমি প্রায় সমবয়েসী। রাজুরা কলকাতা নিবাসী।(ইতি কাকিমার কাকাতো বোন রেনুকার বিয়ের কথাতো আগের গল্পেই আপনাদেরকে বলেছি)। সেই বিয়েতে যোগ দিতেই সূদুর কলকাতা থেকে বাংলাদেশে এসেছে মা ছেলে। সমবয়েসী হওয়ার কারণে রাজুর সাথে আমার বেশ ভাবও হয়ে গিয়েছিলো। তাই এবারে কাকিমাদের বাড়িতে যাবার পর ওর সাথেই আমার প্রথম আড্ডাবাজি শুরু হলো। কথায় কথায় জানতে পারলাম আর মাত্র সপ্তাহ দুয়েক আছে ওরা বাংলাদেশে। এরপর আবার কলকাতা।

আমাদের গল্প আড্ডা যখন কলকাতার পাড়ার মোড় ছাড়িয়ে ওদেশের স্ট্রিট ফুডের দিকে ধাবিত হচ্ছে তখন ঘরে ঢুকলেন দীপ্তি দেবী। ঘরেঢুকেই উনি ছেলেকে বললেন, "রাজু বাবা! আড্ডা দেবার অনেক সময় পাওয়া যাবে। জিমি অনেক দূর থেকে এসেছে। আগে খাবার খেয়ে ও খানিকক্ষণ বিশ্রাম করুক"।
তারপর আমার দিকে তাকিয়ে জাদুকরী একটা হাসি দিয়ে আন্টি বললেন, "এইযে হ্যান্ডসাম, খাওয়া দাওয়া তো করতে হবে নাকি? জলদি স্নান সেরে খাবার টেবিলে এসো"।

এখানে প্রথমেই বলে রাখি, রেণুকার বিয়ের ওই দুদিনেই দীপ্তি আন্টির সাথেও আমার বেশ ভাব হয়ে গিয়েছিলো। তখন থেকেই উনি আমাকে নাম ধরে না ডেকে, হ্যান্ডসাম বলে ডাকেন। সত্যি বলতে আন্টি ভীষণ রকম মিশুকে মহিলা। কিজানি, কলকাতার মানুষেরাই হয়তো এমন। আপনারা কি বলেন, কলকাতাবাসী? আমায় আতিথেয়তার আমন্ত্রণ জানাবেন নাকি আপনাদের এলাকায়?
আর দ্বিতীয় কথা হচ্ছে, দীপ্তি আন্টির হাসি সত্যিই আমার কাছে জাদুকরী লাগে।

দীপ্তি আন্টি বেশ কেতাদূরস্থ মহিলা। যদিও ওনাকে ঠিক ডানাকাটা পরী বলা যায় না। তবে, আন্টি বেশ সুশ্রী; তাতে বিন্দুমাত্র সন্দেহ নেই। যদিও, দীপ্তি আন্টির গাঁয়ের রংটা খানিকটা চাঁপা। একটু শ্যামলা-ই বলা যায়। কিন্তু, আন্টির মধ্যে যে অসম্ভব যৌন আবেদন আছে, সে কথা কেউ অস্বীকার করতে পারবে না। পোশাক আশাকে বেশ পরিপাটি এবং আধুনিকা এই দীপ্তি আন্টি। কলকাতার বাংলা সিরিয়ালে যেমনটা দেখায়, খানিকটা তেমন ওনার অংগসজ্জা। গায়ে গঁতরে অপরাজিতা আঢ্যের মতোন হলেও, চেহারায় একটা সুচরিতাসুলভ ভাব। সেই চোখ, সেই চাহুনি, সেই লাস্যময়ীতা। ওনাকে দেখলে কেউ বলতেই পারবেনা যে রাজুর মতন এমন বড় একটা ছেলে আছে ওনার। সত্যি বলতে কি আন্টিকে দেখে আমার সর্বোচ্চ বছর পয়ত্রিশ এর লাগে। অথবা সাইত্রিশ। কিন্তু বিয়াল্লিশ, তেতাল্লিশ! তা কখনোই না।

আন্টির মিষ্টি চেহারার সাথে ওনার চাঁপা গাঁয়ের রঙ- যেন এক লিথ্যাল কম্বো। কোথায় যেন আমি পড়েছিলাম নাকি শুণেছিলাম যে চাঁপা রঙের মেয়েদের চোখ আর হাসি মায়াবী হয়। দীপ্তি আন্টির ক্ষেত্রেও একদম তাই। (আন্টি যেন সুচরিতা ভট্টাচার্য্য)। আরও পড়েছিলাম, শ্যামলা মেয়েদের সেক্স চাহিদাও নাকি দুর্দান্ত হয়। কি জানি এই কথাটা কতটুকু সত্য তা রাজুর বাবাই সবথেকে ভালো বলতে পারবেন। হাহাহা…..

এতো বড় একটা ছেলে থাকা সত্বেও দীপ্তি আন্টির যৌবনকে মোটেও পড়ন্ত যৌবন বলা চলেনা। ওনার টানা টানা চোখের বুদ্ধিদীপ্ত চাহুনিতে আর চেহারার লাস্যময়তায় আলাদা একটা আকর্ষণ রয়েছে। আন্টির প্লাক করা ভ্রু। উঁচু করে বাঁধা চুলের খোঁপা। সবসময় মুখে লেগে থাকা এক চিলতে হাসি। আহহহ!!! দুর্দান্ত! আর সেই সাথে ভীষণ মিশুকে এই ভদ্রমহিলা। আমার দিব্যি মনে আছে রেণুকার বিয়ের সময় ক্ষণিকেই আমার সাথে দিব্যি গপ্পো জমিয়ে নিয়েছিলেন দীপ্তি আন্টি। এবারেও খুব আতিথেয়তায় আমাকে বরণ করে নিলেন। যেন আমি ওনার কত কালের পরিচিত।
রাজু রুম থেকে বেড়িয়ে যেতেই আন্টি বলে চললেন, "কি গো হ্যান্ডসাম, কেমন আছো?"
আমি- "এইতো আন্টি ভালো। আপনি ভালো আছেন?
দীপ্তি- "হ্যা গো হ্যান্ডসাম, ভালো। তুমি কিন্তু, আমাকে দেয়া কথা রাখলেনা। আমাকে কিন্তু ঘুরতে নিয়ে যেতে চেয়েছিলে। তারপর, ফাঁকি মারলে…।"

আমার মনে পড়ে গেলো রেণুকার বিয়ের সময় দীপ্তি আন্টির সাথে গল্পের ছলে ওনাকে আমি বলেছিলাম যে ওনাকে আমি কক্সবাজার আর সাজেকে ঘুরতে নিয়ে যাবো। আমি বললাম, "উহু আন্টি… ভুলিনি। আপনারা তো আরও সপ্তাহ দুয়েক আছেন। এর মাঝে একটা প্ল্যান করে ফেলুন। আপনাকে এদেশের সব সৌন্দর্য ঘুড়িয়ে দেখাবার দায়িত্ব এই আমার।"
দীপ্তি- "বেশ! মনে থাকে যেন। আচ্ছা হ্যান্ডসাম শোণো, বাকি গল্প সব পরে হবে। দুটো বাজতে চললো। স্নান সেরে জলদি জলদি খেতে এসো।"

হ্যা, ঘড়িতে সত্যিই প্রায় দুটো বেজে গিয়েছে। এদিকে আমার বেশ ক্ষুধাও পেয়ে গিয়েছে। আমি আর কথা না বাড়িয়ে গোসলে ঢুকে পড়লাম।

এই ফাঁকে দীপ্তি আন্টির শরীরের একটা বিশদ বর্ণনা আপনাদেরকে দিয়ে রাখি। আন্টির শরীরের অন্যতম সেলিং পয়েন্ট, ওনার অন্যতম সম্পদ হচ্ছে ওনার বুকে বসানো বিশাল এক জোড়া লোভনীয় মাংসস্তুপ। পাকা পেঁপের মতো সুবিশাল এই মাইজোড়া সামলানো কিন্তু যে সে কথা নয়। আন্টিও প্রায়ই হিমসিম খেয়ে যান ওনার ওই পাকা জাম্বুরা দুটোকে সামলাতে। এছাড়া, দীপ্তি আন্টি বেশ ফ্যাশন সচেতন মহিলা। ফুল স্লিভ ব্লাউজ আন্টির মোটেও পছন্দ নয়। বিয়ের সময়েও দেখেছিলাম, এখনও দেখছি ঘরে বাইরে আন্টি সবসময়ই হাতকাটা বগল দেখানো স্লীভলেস ব্লাউজ পড়ে থাকেন। ওহ! তাতে কিন্তু খুব সেক্সি লাগে ওনাকে!

আজকেও আন্টি হাতা কাটা ব্লাউজের সাথে অফ হোয়াইট কালারের শিফনের শাড়ি পড়েছে। সাথে মেরুন রঙের স্লিভলেজ ব্লাউজ। আর নাকে বড় একটা নাকফুল। কানে ঝুমকা। গলায় বেশ মোটা একটা সিতাহার। জানিনা এটা সোনার নাকি ইমিটেশন। তবে মানিয়েছে বেশ। ব্রা সমেত টাইট ব্লাউজটা দীপ্তি আন্টির বিশাল জাম্বুরা দুটোকে তুলে ধরবার জন্যে প্রাণপণে চেষ্টা করে যাচ্ছে। উফফফ!!! দুদু তো নয় যেন বুকের উপর আস্ত একটা পর্বতমালা।

দুপুরে দীপ্তি আন্টিই নিজ হাতে আমাদের জন্য খাবার পরিবেশন করলেন। আমরা বাড়ির পুরুষেরা একসাথে বসে গেলাম পাঁত পেতে। আর দীপ্তি আন্টি একা হাতে আমাদের খাবার-দাবার পরিবেশনের দায়িত্ব নিলেন।

আন্টি খাবারের টেবিলে ঝুঁকে সবাইকে খাবার সার্ভ করছিলেন। হঠাৎ করেই ওনার শিফনের শাড়ির পিচ্ছিল আঁচলটা বুক থেকে খসে পড়ে গেল। আন্টি একটু বিব্রত হয়ে সাথে সাথে আঁচলটা ঠিক করে নিল ঠিকই, কিন্তু এর মাঝেই যা দেখার ছিলো তা আমি দেখে নিয়েছি। আহ!!!!! কি খাঁজ ঐ দুধের। দীপ্তি আন্টির গাছ পাকা পেঁপে সাইজের জোড়া দুধ, আর মাইয়ের সুগভীর খাঁজ আচ্ছামত চুটিয়ে দুচোখ ভরে আমি চক্ষু ধর্ষণ করে নিলাম।

খাবার টেবিলে বসে চটকদার খাদ্যবস্তু গলধঃকরণ করবার ফাঁকে আমার লোভী চোখজোড়া আন্টির সুডৌল চুঁচি জোড়াকে কল্পনায় রীতিমতোন লেহন করে যাচ্ছিলো। আর, সুযোগ বুঝে আমি আন্টির শাড়ির ফাঁক দিয়ে বেড়িয়ে থাকা ওনার চর্বি মোড়া নধর পেটের দিকে বারবার নজর দিচ্ছিলাম। আহহ… পেটে চর্বি থাকলেও কি সুন্দর লাগছে দেখতে। আমার মন চাইছিলো খাবার ফেলে রেখে ওনার গভীর নাভীর ছেঁদাটা দু চোখ দিয়েই চুদে চুদে ড্রিলিং করে দেই। তবে আমি এ সবকিছুই করছিলাম খুব সাবধানে। টেবিলে খেতে বসা অন্যদের চোখকে ফাঁকি দিয়ে। এদিকে দিব্যি বুঝতে পারছি যে খেতে খেতেই আমার বাঁড়া মহারাজ মাথা চাড়া দিয়ে দাঁড়িয়েছেন।

আমি জানিনা কেন এই আবেদনময়ী দীপ্তি আন্টিকে চোখের সামনে দেখলেই মাথায় বারবার কুচিন্তা আসে। ওর রগরগে উত্তেজক গতরটায় নজর বোলালেই মনে হয় এই ধরনের ন্যাকাচুদি মাগীদের শরীরের সমস্ত ফুটোগুলো রাতদিন গাদিয়ে গাদিয়ে ভোঁসরা বানিয়ে দেয়া দরকার। আগেই বলেছি হিন্দুয়ানী মাগীদের প্রতি আমার বিশেষ কামুকী টান আছে। আর কলকাতায় বসবাস করা দীপ্তি আন্টি যেন পাকা এক হিন্দুয়ানী বেশ্যা।

যাই হোক আন্টির এমন মনোহরিণী সেক্সি গতর দেখতে দেখতেই ধোন ফুলিয়ে দুপুরের খাবার সম্পন্ন করলাম। খাওয়া দাওয়ার পরে একটু বিশ্রাম পর্ব। বেলা এদিকে পড়ে আসছে। ওদিকে ফিরতেও তিন-সাড়ে তিন ঘন্টা সময় লাগবে। কিন্তু, যাকে নিতে এসেছি সেই লতিকা আন্টিরই কোন খোঁজ নেই। জিজ্ঞেস করে জানতে পারলাম আন্টি সকাল থেকে পুজোতে বসেছে। বেশ ক'দিনের জন্য ছোট বোনের বাড়ি যাবেন বলে ঘরের দেবতার পুজোতে বসে আছেন সেই সকাল থেকে। বেলা তিনটার দিকে লতিকা আন্টির দেখা পেলাম। শ্বেতশুভ্রা বসনে লতিকা আন্টিকে বেশ খাসা লাগছিলো।

লতিকা আন্টি পুজো দিয়ে বেরুতেই আমি ওনাকে তাড়া দিলাম রেডি হবার জন্য। কিন্তু, বাদ সাধলেন দীপ্তি আন্টি, লতিকা আন্টির মা এবং স্বয়ং লতিকা আন্টি। প্রথমত, আমি এতো দূর থেকে ওনাদের বাড়িতে এসেছি বলে আমাকে একবেলার আতিথেয়তায় ওনারা নাকি কোনোমতেই যেতে দেবেন না। দ্বিতীয়ত, কাল সকালে বাড়ির সবাই দূরের এক মন্দিরে যাবেন পুজো দিতে। সেখানে লতিকা আন্টিও যাবেন। তাই আজ আর কোনোভাবেই আমার বাড়ি ফেরা হচ্ছে না।

অগত্যা ওনাদের কথাই আমার মেনে নিতে হলো। কোনো কাজ না থাকায় বিকেলকা ঘুমিয়েই কাটালাম। সন্ধ্যেয় দীপ্তি আন্টির হাতে চা খেয়ে আমি আর রাজু বাইরে হাঁটতে বেরুলাম। রাজুর সাথে গল্পস্বল্পে যতটুকু বুঝলাম লেখাপড়ায় ব্রিলিয়ান্ট হলেও, ছেলেটা খানিকটা ভোদাই (হাঁদারাম) টাইপের। তবে আমার বেশ ভাব বনে গিয়েছে ওর সাথে। গল্পে গল্পে রাজু ওর ফ্যামিলির অনেক সিক্রেট কথাই আমাকে অবলিলায় বলে দিলো।

রাতে আমার জন্যই স্পেশাল আয়োজন করা হলো। পোলাও, খাসি, মুরগী দিয়ে বিশাল ভুড়িভোজের ব্যবস্থা। খাওয়া দাওয়াও হলো খুব জমিয়ে। তারপর ঘন্টাখানেক সবাই মিলে গল্প আড্ডা সাথে চা চক্র। পুরোটা সময় মাতিয়ে রাখলাম আমি। যে লতিকা দেবী হাসতে প্রায় একপ্রকার ভুলেই গেছেন, তিনিও জিমির জোকে হেসে লুটোপুটি খেলেন। জমজমাট গল্প-আড্ডা শেষে এবার ঘুমোবার পালা।

এ বাড়িতে রুমের সংকট ছিলোনা। কিন্তু, বাড়ির একপাশটা ভেঙে রেনুকার বাবা অর্থাৎ ইতির কাকাবাবু দোতলা বানাবেন বলে এখন বলতে গেলে থাকার রুমের কিছুটা সংকটই। তাই আমার স্থান হলো রাজুর সাথে এক রুমে। পাশের রুমে রাজুর মা দীপ্তি আন্টি আর লতিকা আন্টি ঘুমোচ্ছেন। ক্লান্ত থাকলেও নতুন পরিবেশে আমার ঘুম আসছিলো না। পাশে শুয়ে রাজু পরে পরে ঘুমোচ্ছে। আমার মনটা উচাটন করছে। আমি ফিল করলাম আমার হস্তমৈথুন করা দরকার।

রাত অনেক হয়েছে। প্রায় শোয়া একটা। বাড়ির সবাই ঘুমিয়ে পড়েছে। চারপাশে কোন সারা শব্দ নেই। একদম নিস্তব্ধ। এ সময় আমি যদি উঠে গিয়ে বাথরুমে ঢুকে হস্তমৈথুন করি, তাহলে কেউ কিচ্ছুটি জানতে পারবে না।

এ বাড়িতে দুটো বাথরুম। একটা রুমের বাইরে। এটা কমন বাথরুম। বাড়ির সবাই এটাই ব্যবহার করে। আরেকটা বাথরুম লতিকা আর দীপ্তি আন্টি যে ঘরে শুয়ে আছে তার সাথে লাগোয়া। কমন বাথরুমে মাল ফেলতে যাওয়াটা ঠিক হবে না। এই রাত্রি বেলায় যে কারো প্রসাব, পায়খানায় চাপ লাগতে পারে। আর প্রয়োজন পড়লে সে এই কমন বাথরুমটাই ব্যবহার করতে আসবে। তার থেকে বরং আন্টিদের ঘরের সাথে লাগলো বাথরুমটাতেই যাওয়া ভালো। ওখানে মোবাইলে পর্ন ছেড়ে নিশ্চিন্তে হ্যান্ডেলিং মারা যাবে।

যেই ভাবা সেই কাজ। চললাম এটাচ বাথরুমটার দিকে। বাথরুমে ঢুকেই মিষ্টি একটা গন্ধে মন ভরে গেলো। কাপড় কাচার গামলাতে দেখলাম কিছু কাপড় চোপড় ধোঁয়ার জন্য রাখা। দেখলাম তাতে খয়েরী পেটিকোট, খয়েরী ব্লাউজ, ডার্ক রেড ব্রা আর সাদা প্যান্টি। বুঝতে বাকি রইলো না ওগুলো দীপ্তি আন্টির। দুপুর থেকে কিছুক্ষণ আগ অব্দি আন্টি এগুলোই পড়ে ছিলেন। বুঝলাম একটু আগে দীপ্তি আন্টিই এখানে হাত মুখ ধুয়ে এগুলো খুলে রেখে গেছেন।

সারাটা স্নানঘর যেন দীপ্তি আন্টির ব্যবহার করা সুগন্ধী সাবানের সুন্দর গন্ধে ম ম করছে। আন্টির ব্রা আর প্যান্টি দেখামাত্র আমার পুরুষাঙ্গ টা ঠাঁটিয়ে উঠলো। অন্ডকোষ টা টনটন করে উঠলো। কাপড়-কাচার গামলা থেকে দীপ্তিদেবী আন্টির খয়েরী রঙের পেটিকোট টা হাতে তুলে নিলাম। কাঁটাকাজের সুন্দর পেটিকোট খানা। কিছুক্ষণ আগ পর্যন্ত এটাই ওনার শরীরের সৌন্দর্য বর্ধন করে গেছে। উফফফফফ্!! আমি আর কিছু ভাবতে পারলাম না।

কাঁটাকাজের সুন্দর পেটিকোট টাকে রেখে দিয়ে একে একে দীপ্তি আন্টির লাল রঙের সুন্দর ব্রেসিয়ার আর সাদা রঙের সুন্দর প্যান্টিটাকে হাতে তুলে নিলাম। নাকে নিয়ে ঘ্রাণ নিলাম ব্রায়ের। উমমম!!! ওই পাকা জাম্বুরা দুখানা এর মাঝেই সেটে ছিলো সারাটা দিন। উমমম… হালকা ঘামের গন্ধের সাথে আন্টির বুকের ঘ্রাণ।। আহহহ!!! আর প্যান্টি!! উমমম… এটাই ওনার গুদুসোনার সাথে সেঁটে ছিলো এতোটা সময়। আহ…. ডার্ক রেড কালারের লিলেনের প্যান্টি… উমমম… কি সেক্সি লাগবে আন্টিকে এই প্যান্টি পড়া অবস্থায়। উফফফ!!! ফাক….. ভাবতে ভাবতেই আমি চেন খুলে বাঁড়া মহারাজকে বের করে ফেললাম। কিন্তু, একি!! প্যান্টিটাতে গুদের জায়গাটার মধ্যে কেমন ছোপ ছোপ দাগ। কিসের দাগ এটা!! নাক লাগালাম আমি। এক মিষ্টি মাদকতায় ভরে গেলো আমার প্রাণ। এই ঘ্রাণ আমার অতি পরিচিত। এ আর কিছু নয়। দীপ্তি আন্টির গুসের রস!!! উফফফ্ কি সেক্সী এই ভদ্রমহিলা। এই বয়েসেও গুদ খেচেন!

বন্ধুরা, আপনাদের ভালবাসায় বিমোহিত হয়ে আমি আমার জীবনের দ্বিতীয় অভিজ্ঞতার গল্প আপনাদের কাছে শেয়ার করতে এসেছি। আশা করবো আমার দীপ্তি আন্টিকেও ততটাই ভালোবাসা দিবেন, যতটা ভালবাসায় ভরিয়ে দিয়েছিলেন আমার ইতি কাকিমাকে।

যেকোনও মতামতের জন্য উপলব্ধ আছি ।
 

Users who are viewing this thread

Back
Top