What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,263
Messages
15,953
Credits
1,447,334
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
নম্রতা পর্ব ১ - by _

রীনার ছেলে আজ ওকে দেখতে আসবে নিজের স্বামীর খুনে অভিযুক্ত এক বছর ধরে জেলে আছে, আজ‌ ই ওঁকে স্পেশাল রুমে নিয়ে যাবে, রীনা ভালো করেই জানে ওই রুমে জেলার সাহেব ওকে বেল্ট দিয়ে পেটাবে, প্যান্টি তে মুতিয়ে সেই প্যান্টি ওর মুখে ঢুকিয়ে দেবে, তারপর ওকে চোদনের জন্য ভিক্ষা চাইয়ে দুরাত চুদবে। আগের মাসে ওরসঙ্গে থাকা এক কারাবন্দীনি কে চুদে ঠিক এইভাবেই রেখে গেছিল। সুনীতা ওকে বলেছিল এক পর্যায়ে সুনীতা জেলারের কাছে আত্মসমর্পণ করে মনে ভরে সুখ নিতেই ওকে মন্ত্রীর বাগান বাড়িতে পাঠিয়ে দেবে বলে। কালকে সুনীতা চলে গেল। ছেলেটার সামনেই যদি ওঁকে চোদন দেয়??

এইকথা ভাবতে ভাবতে রীনা বিভোর হয়ে গেছে। হঠাৎ করেই জেলের দরজা খুলে দুই মহিলা হস্তীনিসম মাফুজা ও জুঁই ওকে ধরে নিয়ে জুঁই রীনার ৩৬ সাইজের ডবকা মাইদুটোকে টিপতে টিপতে বলল, জুঁই: মাফুজা একবছর ধরে মাগির গর্ত বন্ধ আজ স্যারের বাঁশ দিয়ে এর সব মাগিপনা বের করে দেবে। মাফুজা: উফফফ মনে আছে সুনীতা মাগিকে দুধের সাইজ ৩২ থেকে ৩৬ করে দিয়েছেল। জুঁই: আজকে যে মাগীর বুকের কি হবে। হাসতে হাসতে রীনার দুধ টিপতে টিপতে নিয়ে চল মাফুজা দেরী হলে স্যার আবার আমার মাকে চুদবে। হুম আমার মা কেও ছাড়বে না। এই বলে হাসতে হাসতে রীনাকে একটা বেডরুমের বিছানায় ঘোড়ার মত করে বেঁধে দিল।

জেলার: মাফুজা মাগির বোঁটা দুটো ঘষতে শুরু কর। জুঁই ব্লেট দিয়ে পিটিয়ে পিঠ আর দুধ লাল করে দে আমি একঘন্টা পরে এসে যেন দেখি মাগি প্যান্টি আর ব্রা ভিজে মুখ দিয়ে সুখের ভিক্ষা বোরেচ্ছে। ওঁর ছেলে কে বসিয়ে রাখছি। এই বলেই জেলার সাহেব চলে গেল। জুঁই: মাফুজা ব্লাউজ খুলে দে মাগির বোঁটা দুটো শক্ত হয়ে গেছে। নুন জল নিয়ে আয়। মাফুজা ব্লাউজ ব্রা প্যান্টি সব খুলে দিয়ে রীনার পাঁচফুট লম্বা সুদর্শনা শরীর টা সামনে আনলো। জুঁই: কি করছিস মা চোদানোর সখ হয়েছে?? মাফুজা: ওই হালকা সাদা কাপড়ে জড়িয়ে দেব আজ স্যার ওর রসালো গুদের রস বের করে ভাগ দেবেন।

রীনার ৩৬ এর শ্যামলা বুকটা হালকা সাদা কাপড়ে জড়িয়ে তরমুজ দুটো কে আমের মত করে বেঁধে দিল যাতে ওর শরীরের প্রতিটি পরিবর্তন নজরে পড়ে। আর গুদ টা টাইট করে বাচ্চাদের ডাইপারের মত করে বাঁধল।

জুঁই বেল্ট দিয়ে পেটাতে শুরু করে চিৎকারে ঘর ভরে যায়, মাফুজা রীনার দুধ টিপতে টিপতে বলল সব গলার জোর এখনি দিসনা চোদার জন্য বাকি রাখ।
পিঠে দাগ পড়ে যাচ্ছে পাছায় বেল্টের বারিতে লাল হয়ে উঠেছে। এইভাবে দশ মিনিট চলার পর রীনা: আমি আর পারছি না জল খাবো থামো থামো। মাফুজা: জুঁই জল খাইয়ে দে মাগির শরীর এখন আগুনের মত গরম হয়ে গেছে ঠান্ডা করতে হবে। ঠিক পনরো মিনিট পর জল খেয়ে রীনা বিছানায় শুয়ে আছে ওর হাত পা সব খোলা সারা শরীরে দাগগুলো ঘামের জন্য আরো বেশি জ্বালা দিচ্ছে। দুধের বোঁটা দুটো শক্ত হয়ে গেছে। ঠিক দুপুর ১২ টায় ওর তীব্র মুতের তাড়া আসলো পাশে থাকা জুঁইকে বলল দিদি আমার ভীষন মুত পেয়েছে যেতে দাও। জুঁই: মাফুজা স্যার কে ডেকে নিয়ে আয়। কিছুক্ষন পর জেলার সাহেব এসেছেন রীনা:্ স্যার আপনার পায়ে পড়ি আমাকে মুততে দিন। জেলার: পা দুটো ফাঁক করে বিছানায় শুয়ে মুতে দে কিন্তু বিছানায় যেন না পড়ে। রীনা: এ সম্ভব নয় স্যার, তাহলে ভুলে যা জেলার বললেন।

এরপর রীনা লক্ষী মেয়ের মতো শুয়ে মুততে চেষ্টা করল একটু বাইরে আসতে ই জেলার সাহেব ওর মুতের ফুটাটা চেপে ধরলেন। রীনা: স্যার ছেড়ে দিন ছেড়ে দিন খুব কষ্ট হচ্ছে ছেড়ে দিন। জুঁই এদিকে একটা গামলা নিয়ে ওর গুদের সামনে ধরল। জেলার: স্বামীকে মেরেছিস কেন?? রীনা: আমি মারিনি হাতাহাতি তে মরে গেছে, ভাতার দুধ চুষছিল ওকে ঠেলাটা জোরে দিতেই পিছনে থাকা বটি তে ধাক্কা খেয়ে মারা যায়। জেলার: ভাতার তো ঠকিয়ে চলে গেল। আসল ই না একবারো?? রীনা: স্যার মুততে দিন হাতটা সরান ওখান থেকে?? একটু মুততে দিয়ে আবার চেপে ধরলেন রীনা: স্যার মুততে দিন। জেলার: গুদ থেকে রস বের করে দিলি কেন?? রীনা তো অবাক এই লোক বুঝলো কিভাবে যে ওর কামুক সৌন্দর্যপূর্ণ গুদ টা দুধ চোষা আর মার খেয়ে ই রসে ভিজে গেছে। হয়তো সাদা কাপড়ে জড়িয়ে আছে তাই জন্য। জেলার: মনের সুখে মুতে নে। রীনা মন ভরে আরাম করে গামলায় মুততে থাকল ওর মুত ফেলে দিয়ে মাফুজা আবার গুদে নতুন কাপড় টা পরিয়ে দিল। পুরানো কাপড় টা একজন কে দিয়ে বলল শুঁকে বল লোকটা শুঁকে বলল : এর কামুকতা এত বেশি যে দশমিনিট ধরে দুধ টিপলে যে কেউ একে চুঁদতে পারে…. এর গুদ বিয়ের আগে ই ফেটে গেছে, এই মালের ভিতরে একটা কামনা যে গুদ পোদ একসাথে মেরে ওকে বাচ্চা দিক।

মাফুজা খবরটা জেলার স্যারের কানে ফিসফিস করে বললো। জেলার: আবার বেঁধে ওকে রীনা এইবার আমার সামনে চোদন খেতে ভিক্ষা চাইলে তবেই ছাড়বো। রীনার লজ্জায় মুখ নামিয়ে আনলো ‌‌।

রীনা: হে ভগবান আজকে আমি এর কাছে চোদনের জন্য হাঁটু গাঁড়ব। ছেলেটা যদি দেখে ফেলে যে ওঁর মা বেশ্যার মত সুখ চাইছে ঈশ।

মাফুজা ও জুঁই যথাক্রমে ওর বোঁটা দুটো আর গুদের ভগাঙ্কুর চাটতে শুরু করলো চিৎ করে রেখে হাত পা বেঁধে শরীররে সুখ নিতে থাকলো। মুখ বুজে ওঁর মন থেকে চায় যে জেলার সাহেব তাঁর হোতকা ৯ ইঞ্চি লম্বা ধোনের চোদন দিক।

রীনার বালে ঢাকা ভোদাটা পরিস্কার করে দিল জুঁই, দুজনেই তীব্র গতিতে নিজের জিভ ব্যাবহার করে করে চলেছে।

ছয় মিনিট ধরে এই সুখ নিতে নিতে রীনা গুদ দিয়ে জল বেরিয়ে এলো সুখের আবেশে রীনা: উফফফ উমমম দিদি গো আমার জল খসিয়ে দিলে এইভাবে। জুঁই: স্যারের কাছে অনুরোধ কর দেখবি বড় একটা বাড়া ঢুকিয়ে দিয়ে চুদবে। রীনা: আমার ছেলে টা না দেখলে হবে মাফুজা: ওকে তো আজ তোর গুদের রস খাওয়াবে স্যার। জুঁই: তাড়াতাড়ি বল নইলে কিন্তু স্যার পোদের ভিতরে ঢোকাবে। রীনা চরম উত্তেজিত অবস্থায় আছে ওঁর নাভি আর দুধ কাঁপতে শুরু করেছে। রীনা: মনে মনে এইভাবে আর পারছি না ওরা তো গুদে আগুন ধরিয়ে দিয়েছে আবার ছিনালের মত চোদন খেতে ইচ্ছে করছে। বলেই ফেলি।

ঘরে লাগানো ক্যামেরার মনিটর স্ক্রিনে জেলার সাহেব দেখলেন রীনা বলছে: জুঁই মাগী মুখ সরা ওখান থেকে আমি ধোন নেব গুদে আমার খুব ধোন নিতে ইচ্ছে করছে। জুঁই: ছেলে টা গুদ চাটতে কিন্তু। রীনা: চাটতে দে ওর জন্মস্থান টা ওকে উফফফ উমমম আহহ আহহ।

জেলার সাহেব দেরী না করে গামছা পেচিয়ে চলে গেলেন রীনার ১৩ বছরের ছেলে রিন্টুকে কে নিয়ে চোখে কাপড় বেঁধে। জেলার সাহেব: যা বলব তাই করবি। রিন্টু হ্যা সুচকে মাথা নাড়ল।

জেলার সাহেব আসতেই দেখলেন দুইবার জল খসিয়ে রীনা অধীর আগ্রহে অপেক্ষা করছিল। নিজের পাঁচ ইঞ্চির ছোট হয়ে থাকা ধোন টা রীনার মুখের সামনে ধরে চোষার নির্দেশ দিলেন রীনা বিনাপ্রশ্নে জেলারের বাড়াটা চুষতে লাগলো…… চলবে।
 

Users who are viewing this thread

Back
Top