What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,263
Messages
15,953
Credits
1,447,334
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
আমার মা ছবির চোদনকাহিনী -১ - by ang_strom

আমার নাম মাহিন আমি দেশের সেরা এক পাবলিক ভার্সিটি তে পড়ি আর আমার মা হল কাজী বংশের এক জন ভদ্র বউ থেকে পাকা খানকি মাগি হয়ে যাওয়া এক নারী। তার দুধ আর ফিগার বেঁচে আমার টাকা যোগান দিচ্ছে .আম্মুর নাম হল ছবি .আম্মুর ফিগার ৫২- ২৮-৪৮ আর আম্মুর দুধ জাস্ট দারুন সুস্বাদু খেতে. আম্মুর দুধগুল ৫২ সাইজ ঝোলা লাউ এর মত আর পাছাটাও ভারী আর কলসের মত ৪২ সাইজ।আম্মুর উচ্চতা মাত্র ৫ ফিট ।

আম্মুর সাথে আব্বুর ডিভোর্স হওয়ার পর আম্মু আমাদের এক আংকেল যে আমাদের বাসায় সাবলেট থাকত সেই আমিনুল আংকেল এর টাকায় আমার পড়া আর খাওয়া খরচ চালাত. তো একদিন আমি আর আংকেল বসে চা খাচ্ছি এমন সময় আম্মু ঘর ঝাড় দিতে আসে. আম্মু ডিভোর্সের পর থেকে জামা কাপড় নিয়ে খুব ই উদাসীন ছিল.আমি দেখলাম আম্মু একটা ম্যাক্সি পরে আসছে আর নিচু হয়ে ঘর ঝাড় দিয়ে মুছার সময় আম্মুর ইয়া বড় বড় দুধের বিশাল খাজ দেখতে পেলাম. আমি অবাক হয়ে দেখলাম আংকেল ও আম্মুর নধর ৫২ সাইজ লাউ জোড়া চোখ দিয়ে গিলছে আমার মতোই আমি আংকেল কে কানে কানে বললাম " কি আংকেল আম্মুর দুধ দেখা শেষ হলো ?" আংকেল লজ্জায় আমতা আমতা করে বলল " ছি মাহিন কি বলো তুমি ? " আমি বললাম মজা দেখাচ্ছি দেখেন .বলে আমি বললাম ," আম্মু এদিক এ আঙ্কেল এর পায়ের তলে চা পড়ছে মুছে দাও ত ,আম্মু কাছে যেয়ে দুধ দুলায়ে নিচু হয়ে আংকেল এর সামনের জায়গা টা মুছতে লাগলো আর আংকেল জিভ দিয়ে ঠোঁট চাটতে লাগলো আম্মুর এত্ত বড় দুধ দেখে .

আমি আম্মু ঘর মুছে চলে যাওয়ার পর আংকেল কে বললাম
আংকেল আজকে দুপুরে এখন ই আপনাকে আম্মুর নেংটা শরীর দেখাবো আপনি দেখবেন ?

আমিনুল: " নাহ কি বল এসব কি দেখা ঠিক ? "
আমি : আপনি দেইখেন আমার মার দুধ কত সুন্দর ঝোলা আর সুস্বাদু আমি দেখাব কথা দিলাম .

আমিনুল আংকেল : " আচ্ছা তুমি দেখায়ও কিন্তু উনি তো পর্দা করেন দেখব কি করে? তুমি সত্যি তোমার মা এর নেংটা শরীর দেখালে বখশিশ দিব যাও।

আমি :" আরে আংকেল আম্মুর তাজা দুধ দেখি প্রতিদিন বাথ রুম এর ফুটা দিয়ে আজকে আপনাকে ও দেখাবো দেখবেন চলেন .

আম্মু বাথরুমে ঢুকতেই আমি আংকেল কে নিয়ে বাথরুমের দুই ফুটায় দুজন চোখ রেখে মজা নেয়ার জন্য রেডি হয়ে গেলাম .আম্মু প্রথমে কামিজ খুলে ই খুব দ্রুত নিজের ব্রা এর হুকটা দু হাত পেছনে নিয়ে একটা চাপ দিয়ে খুলতেই আম্মুর নরম খরগোশের মতো তাজা ঝোলা দুইটা ৫২ সাইজ দুধ থপ করে লাফিয়ে বের হয়ে ঝুলে পড়লো আমাদের সামনে আমার সতী সাবিত্রী মা ছবি মেডামের দুটা দুধের দোকান ঝুলে দোল খেতে লাগলো .আমিনুল আংকেল আনন্দে আমার হাতে পাঁচ হাজার টাকা ধরায় দিয়ে আমার হাত ধরে হ্যান্ডশেক করলো .আমি বললাম " আংকেল পুরা পিকচার দেখি থামেন" এরপর আম্মু এক এক করে প্যান্টি খুলে গুদ এর চেরা বের করে নেংটা পুতুনী হয়ে গোসল সেরে ফেললো .আমিনুল আংকেল বলল " উফফ মাহিন তোমার মায়ের ঘামে ভেজা বগল আর খাড়া শক্ত বোটা দেখে প্রচুর সুখ পেলাম এগুলো একদিন খাওয়ার ব্যবস্থা করে দাও প্লিজ তার বদলে আমার জমি জমা সব তোমাকে লিখে দিব .

আমি : আপনি যেহেতু আমার বাবার দায়িত্ব পালন করে টাকা দিচ্ছেন আমার মা ছবি রানী কে চুদার সম্পূর্ণ হক আপনার আছে আমি যদি আপনাকে আম্মুকে চুদার ব্যবস্থা করে দেই তাহলে শুধু আমাকেও আম্মুকে একটু চুদতে দিয়েন প্লিজ তাহলেই হবে .

আমিনুল আংকেল : যত ইচ্ছা চুদো তোমার মা কে আগে খালি আমাকে ছবি রানী কে চুদার সিস্টেম করে দাও একটা .

আমি বললাম " তাহলে আজকে আপনি আম্মুর সাইন দিয়ে ব্যাঙ্ক থেকে ৫০ লক্ষ এর একটা ধার করে আনেন এর পর আমরা আম্মুকে এই ধারের শোধ দিয়ে দিব বলে বাঁচানোর উসিলায় চুদে দিবো .

আমিনুল আংকেল : বাহ্ দারুন প্ল্যান তাহলে কালকেই করব এই কাজ .আমি পরের দিন প্ল্যান মত ওই ধারের কাগজটা আংকেল এর কাছ থেকে নিয়ে প্রায় এক মাস ওয়েট করলাম এরপর ব্যাঙ্ক থেকে আম্মুর ঠিকানায় নোটিশ আসল টাকা না দিলে জেল এ যাবে .

এরপর আম্মু নিজেই দৌড়ে আমার আর আংকেল এর পা ধরতে লাগলো .এই সুযোগ এ আংকেল আম্মুর বুক থেকে ওড়না ফেলে দিতে আদেশ দিলো .

আম্মু : কি বলছেন ভাই আপনার কি মাথা খারাপ হয়ে গেসে ?আংকেল কিসু বলার আগেই আমি আম্মুর ওড়না টান মেরে ফেলে দিলাম আর বললাম " চুপ চাপ আমাদের চোদন খাইলে তবেই আমরা তোকে এত টাকা দিতে রাজি হবো তা নয়ত পুলিশ এর জেলে পচে মরবি আর ধরসন হবি ওদের কাছে এর চে আমরা ই তোকে ভোগ করে টাকা দিয়ে দে ই কিস্তি তে কেমন ?

আম্মু অগত্যা এবার কাঁদতে কাঁদতে নিজের কামিজ খুলে নিজেই ব্রা খুলে সালোয়ার আর প্যান্টি ও খুলে ধুম লেংটা হয়ে আমাদের সামনে দাড়ায়ে গেলো

আমিনুল আংকেল বলল " ছবি সোনা তোমার বগল উঁচু করো একটু চাটবো " বলে আম্মুর বাম দুধের খেজুর এর মত কালো বোটায় একটা কামড় দিয়ে তারপর আম্মুর বগল চেটে খেতে লাগল আংকেল .আমিও আরেক বগল আর আরেক ঝোলা দুধে মুখ ডুবালাম .

এরপর সারা দিন আম্মু কে খাটের উপর আস্ত খানকি মাগির মতো আমিনুল আংকেল আর আমি পালা বদল করে আম্মুর বাল ভরা গুদে আর পোদে ঠাপ মারতে থাকলাম.

আম্মু ও মজা পেয়ে গেলো আর কিছুক্ষন পর আম্মু বলল " ওরে কুত্তার বাচ্চা রা দুইজন দুই ফুটা তে ঢুকাইসিস যখন ভালো মতো চোদ আমাকে চুদতে চুদতে খাল করে দে কুত্তার বাচ্চা রা চুদতে শিখিস নি ??"

এরপর আম্মুকে আমিনুল আংকল কুত্তি চোদা করল আর আম্মুর ডবকা ঝোলা লাউ দুটা ঠাপের তালে আকাশে উরতে লাগলো আমি আম্মুর দুধের বোটা দুটা টিপে মুচড়ে লাল করে দিচ্ছি আর আংকেল ঠাপাচ্ছে .

এভাবে ছবি মাগি সারা দিন রাত এক করে আমার আমিনুল আংকেল এর কাছে মিশনারি মানে দেশি স্টয়াইলে তারপর কুত্তি চোদা তারপর দুই গর্তে দুই জন এর বাড়া ভোরে থপ থপ চোদা খেল

সব শেষে আমি আর আমিনুল আংকেল দুইজন এর মাল ই আম্মুর সতী গুদের আর পোদের ফাক থেকে ঘল ঘল করে গরায়ে পড়তে লাগলো .
আম্মুকে আমিনুল আঙ্কেল আর আমি চোদার পরেরদিন সকালে উঠে দেখি আম্মু নেংটা অবস্থায় সোফায় শুয়ে আছে আর মুচকি হাসছে আর আমিনুল আঙ্কেল কে সেক্স টিং করছে আমি সোজা যেয়ে কোন কথা না বলে আম্মুর গুদের চেরায় ধনটা সেট করে পকপক করে আম্মুকে চুদতে শুরু করলাম আর আম্মুর দুধজোড়া আমার ঠাপের তালে দুলতে লাগল ,
আম্মুঃ অরে কুত্তার বাচ্চারা আমাকে চুদে চুদে মেরে ফেল তোরা এক কুত্তা ত দুই দুধ নিংরে খেয়ে ভোদা চুদে ঢিল করে দিয়ে গেল এখন আরেক কুত্তা হাজির চুদতে ই থাক তোরা আমার গুদ আর ঢাকব না কোনদিন।
আমিঃ আমি চুদব না তে ছবি মাগি তোকে?
আম্মুঃনাহ মাহিন খাঙ্কির পোলা তুই যখন আমার গুদে বারা দিসিস আজকে সারাদিন চুদবি আমাকে আমি তোর মা না এখন আমি ছবি খাঙ্কি তোর পোষা কুত্তি চোদ আমাকে আরো জোরে চোদ কুত্তা আহ আহহ আহ আউ আউ আঃ আঃ অম্ম অক্ক আঃ আহহ উফফ ,…

আম্মুঃআমার দুধের বোটা কাম্ড়ে ছিড়ে ফেল কুত্তা দে আরও জোরে দুধ কামড়ে চুদে দে শুয়োরের বাচ্চা
আহহ আহ আউ আউ আঃ

আম্মুকে ব্ল্যাক মেইল করে প্রথম দিন চুদার পরে আম্মু আমার আর আমিনুল আংকেল এর দাসী হয়ে গেল আম্মু বাসায় আর কিছুই পরতে পারতো না একদম নেংটা থাকতে হতো কারন আমি আর আমিনুল আংকেল সব সময় আম্মুকে ভোদা আর পাছা মারতাম বাসায় আব্বুর কেনা খা টে ফেলে আর আম্মুর সুস্বাদু দুধ পাছা চেটে চুষে উপভোগ করতাম আমরা …
এরপর আমাদের বাড়িওলা ও আমার অন্য কিসু বন্ধুরা ও আম্মুকে চুদে সেই গল্প আমি এখন বলব ……

আমার মা ছবি রানীকে আমিনুল আংকেল আর আমি নেংটা করে চোদার পর বাড়িওয়ালা বিপুল এর কাছে আম্মুর চোদা খাওয়া লাগল।
আম্মু আমিনুল আংকেল আর আমার কাছে চোদা খাওয়ার পর আমরা বেশ ভালো মত আম্মুকে চুদে দিন পার করছিলাম তো একদিন আম্মু নিজে ই আমাদের কাছে এসে বলল

" এই তোমরা আমার একটা উপকার করে দিবা প্লিজ আমি না আমার ইজ্জত বেঁচে টাকা ইনকাম করতে চাই , আমাকে একটু লাইন ঘাট করে দাও না প্লিজ দেহব্যবসায় নামার ."

আমিনুল আংকেল : হুম ছবি মাগি তুই কি আসলেই পারবি কিনা … .কিন্তু কার সাথে ?
আমি : আংকেল আমার মাথায় একটা প্ল্যান আসছে ,
আমিনুল: বল বল

আমি : আমাদের বাড়িভাড়া দিন দিন বেড়েই চলেছে এই অবস্থায় আম্মু যদি বিপুল বাড়িওয়ালার সাথে শোয় তাহলে আম্মুর ভোদা মেরে আর দুধ খেয়ে যদি উনি বাড়িভাড়া মৌকুফ করতে রাজি হয়ে যান তাহলে তো সোনায় সোহাগা …

আমিনুল : তা যা বলেছো বাবা মাহিন তোমার মায়ের যে লাউয়ের সাইজ আর দুধের যে টেস্ট তাতে মনে হয় বাড়িভাড়া এর সাথে সাথে তোমাকে দু একটা বাড়িঘর ও লিখে দিতে পারে .

আমি : হুম আংকেল তাহলে প্ল্যান কি করা যায় .
আম্মু : আমার শরীর বেচবি তোরা এতে আবার প্ল্যান করার কি আছে এই ছবির দুধ অতো ফেলনা নয় যে মুখের সামনে ঝুলাবো বাড়িওয়ালা খাবে না .বুঝলি খানকির ছেলেরা?
এরপর প্লান করা হল যে বাড়িওয়ালা বিপুলকে যখন উনার বউ বাসায় থাকবে না অই সময় দাওয়াত দিয়ে নিয়ে এসে বলব যে উনার জন্য মাগীর বাবস্থা করছি উনার অনারে,।
তো প্লান মতাবেক শনিবার দিন বাড়িওয়ালা বিপুলের বউ বাপের বারিতে গেসে অই সময় উনাকে যেয়ে কথাটা বললাম আমি আর আমিনুল আঙ্কেল।উনি শুনে বলল "মাগীর বয়স?"
আমিঃ ৪৬ বছর ।
বিপুলঃতাহলে ত অনেক বয়স্ক মাগী
আমিঃহম তবে মাগীর দুধ একদম সেরা সাইজ ৫২
বিপুল(বাড়িওয়ালা)ঃ উফফ সেই ত চল যেয়ে দেখি যদি ভাল মাল ত ভারা মাফ তোমাদের
আমিনুল আঙ্কেলঃ গেলেই মজা বুঝবেন মাগী কিন্তু পরিচিত
বারিওয়ালাঃ কি বলেন আমি ত চিনি না এই বাসায় কোন মাগী থাকে?
আমিনুল আঙ্কেলঃ মাগী মাহিনের আম্মু ই ।
বাড়িওয়ালা (বিপুল)ঃ ও রে আল্লা তাহলে মাহিন তোমার মা ই মাগী যার শরীর দিবা আমাকে?
আমিঃ হম আমার আম্মু ছবি কে আপনি চুদে দিতে পারেন এখন আম্মু কে চুদবেন চলেন।
বিপুল ঘরে ঢুকে দেখল আম্মু মাথায় কাপড় দেয়া শাড়ি পরা আর আম্মুর বুক খোলা আর ব্লাউজের উপর দিয়ে টেনে দুধ জোড়া বের করা অবস্থায়। আর ব্লাউজ টা স্লিভ্লেস ,
এরপর বিপুল বাড়িওয়ালা আম্মুর দুই দুধের কাল বোটা দুটা দুহাতে মুচড়ে মুচড়ে চুষতে লাগল আর বেশ করে আম্মুর দুধ ময়দামাখা করে খেতে লাগল আম্মু লজ্জায় মাথা নিচু করে থাকল। এরপর আম্মু বারিওয়ালার ধন চুষতে চুষতে দুধ টিপা খেতে লাগল।
এরপর আব্বুর কেনা খাটে আম্মুর দুই পা ফাক করে গদাম গদাম ঠাপ দিয়ে বাড়িওয়ালা আম্মুকে চুদতে লাগল পকপক শব্দে আর আম্মুর দুধ গুল মুখে পুরে থাপাতে লাগল
আমার মাএর গুদে গরম মাল ঢেলে তবেই বারিওয়ালা বিপুল খান্ত হল আর বাড়িভাড়া ও মাফ করে দিল।
শেষে আম্মুকে কিছু টাকা ভোদার ফুটায় গুজে দিয়ে পাছায় দুটা চাটি মেরে উঠে গেল।

চলবে...
 

Users who are viewing this thread

Back
Top