What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

নিজের বৌ কে জিম ট্রেনার দিয়ে প্লান করে চোদালাম (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,263
Messages
15,953
Credits
1,447,334
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
নিজের বৌ কে জিম ট্রেনার দিয়ে প্লান করে চোদালাম ১ - by Eshan7431

আমার নাম ঈশান আমি একটি প্রাইভেট সংস্থায় জব করি আমার বাড়ি কলকাতায় আমার বিয়ে হয়েছে গত দু'বছর হলো আমার বর্তমানে বয়স 30 এবং আমার বউয়ের বয়স 24 বছর আমার বউয়ের নাম প্রিয়া এবং গায়ের রং গায়ের রং দুধে আলতো ফর্সা এবং ফিগার এর সাইজ যাকে বলে একদম মারকাটারি দুধগুলো সুন্দর বড় বড় দেখলেই হাতের মুঠোয় নিয়ে কচলাতে ইচ্ছে করে। আমার বউ যখন রাস্তা দিয়ে হাটে রাস্তার বখাটে ছেলেগুলো একদৃষ্টিতে তাকিয়ে থাকে আমার বউয়ের সব থেকে আকর্ষণীয় অঙ্গটি হলো ওর সুন্দর গোল পাছা। কোমরে হালকা মৃদু মেদ আছে। যা ওর ফিগারকে আরো আকর্ষণীয় করে তোলে আমি আসলে বাইসেক্সুয়াল অর্থাৎ আমার মেয়ে এবং ছেলে উভয়কেই ভালো লাগে তবে মেয়েদেরকে বেশি চুদতে ভালবাসি কিন্তু মাঝে মাঝে ছেলেদের কেউ চুদে দিই তবে আমার ধোনের সাইজ খুব একটা বেশি নয় মাত্র ৫ ইঞ্চি আমার বউ খুব সুন্দর দেখতে হলেও খুব সরল সাদাসিধে।

গ্রামের মেয়ে তাই এইরকম এতে আমার সুবিধা হয়েছে। ও বুঝতেই পারেনা যে আমার ধোনের থেকেও বড় ধন হলে ও কত মজা পেত। ওভাবে হয়তো এটাই সবথেকে ভালো সেক্সচুয়াল আনন্দ। এই কারণেই আমার বউ বাইরের কোন ছেলেকে পাত্তাও দেয় না কারণ গ্রামে থাকে সেখানে মেয়েদের ছেলেদের দিকে তাকানো তাদের সাথে খুব ঘনিষ্ঠ ভাবে মেলামেশা করা ভালো চোখে দেখা হত না। কিন্তু এখনো বিয়ের পরে শহরে এসেছি আমার সাথে থাকছে কিন্তু তাও ওর স্বভাবটা একই রকম রয়ে গেছে নিজেকে সবার থেকে একটু আলাদা করেই রাখে এবং চুপচাপ থাকে কিন্তু আমার সাথে খোলা খুলি ভাবে ই কথাবাত্রা বলে কোন অসুবিধা নেই কিন্তু খুব একটা সামাজিক মেলামেশা ও করে না। এবং ওর শিক্ষাগত যোগ্যতা ও খুব বেশি দূর নয় মাত্র ১২ ক্লাস পাস করেছে। এইসব কারণে ওর বেশিরভাগ সময়টা বাড়িতেই কাটে আমি সোম থেকে শুক্র পাঁচ দিন অফিসে যাই এবং শনি রবি বাড়িতে থাকি আমার অফিসের টাইমিং হল সকাল ন'টা থেকে বিকেল ছয়টা অব্দি।

আমি ওকে প্রায় সপ্তাহে সপ্তাহে অন্ততপক্ষে চারবার চুদি কখনো কখনো ছুটির দিনে সারাদিন ধরেই ওকে বিছানায় ফেলে দল-মোচড়া করি ও যেহেতু গ্রামের থেকে এসেছে তাই অনেক সময় ইচ্ছে না থাকলেও আমায় কিছু বলতে পারে না যেহেতু আমি ওর স্বামী কিন্তু আমি ওকে খুব একটা কষ্ট দিই না। যখন বুঝি ওর কষ্ট হচ্ছে আমি ওকে ছেড়ে দিই। আমাদের বাড়িতে আমি আর প্রিয়াই থাকি আর কেউ থাকে না। আমাদের আমাদের ফ্ল্যাটের তিনটি ঘর আছে এবং একটি ভালো বেশ বড় ডাইনিং প্লেস ও আছে রোজ সকালে একজন কাজের মেয়ে এসে ঘরদোর পরিষ্কার করে চলে যায় তারপর একটি রান্নার মেয়ে রাখা আছে ফলে প্রিয়ার হাতে সারাদিন বেশ ভালোই সময় থাকে এর ফলে ওকে খুব একটা কাজও করতে হয় না। তাই ওর ফিগারটা একটু আগের থেকে ভারী হয়ে গেছে। যা ওকে আরো আকর্ষণীয় করে তুলেছে।

এবার আসা যাক আসল ঘটনায় এটি কয়েক মাস আগের ঘটনা যেহেতু বাড়ি বসে বসে প্রিয়ার শরীরটা একটু ভারী হয়ে যাচ্ছে তাই আমি বললাম চলো আমরা দুজনেই জিম জয়েন করি তাতে আমাদের শরীরটাও ভালো থাকবে আর তোমার সময়ও কেটে যাবে প্রিয় প্রথমে রাজি হচ্ছিল না কিন্তু আমার জোরাজুরিতে শেষ পর্যন্ত রাজি হয়ে গেল এবং কিছুদিনের মধ্যেই আমরা আমাদের লোকালয়ে একটি ভালো জিমে দুজনেই ভর্তি হয়ে গেলাম। যেহেতু আমি এবং প্রিয়া দুজনেই কোনদিন জিমে যায়নি তাই আমরা বুঝতে পারছিলাম না যে আমাদের ঠিক কোথা থেকে শুরু করা উচিত কোন ব্যায়ামগুলো আগে করা উচিত। তখন ওখানে একটি ছেলে বয়স আন্দাজ ২৫-২৬ হবে আমাদের দিকে এগিয়ে আসলো দেখলাম ওর খুব হৃষ্টপুষ্ট জিম করা বডি।

আমাদেরকে বলল যে আপনারা কি নতুন? আমি বললাম হ্যাঁ, আমরা নতুন আজই জয়েন করেছি ছেলেটির গায়ের রং একটু কালো শ্যামলা বর্ণের বলা যেতে পারে কিন্তু বডিটা একদম জিম করা সিক্স প্যাক বডি ছেলেটি আমাদের বলল যে আমি আপনাদেরকে সাহায্য করে দিচ্ছি এই বলে সে আমাকে একটি ফ্রম দিল এবং সেখানে আমাদের হাইট ওয়েট বয়েস নাম এসব লিখে লিখতে বলল এবং বলল সে হল একজন জিম ট্রেনার। আমরা চাইলে তাকে হায়ার করতে পারি।

আমি দেখলাম যেহেতু আমরা নতুন তাই কারো সাহায্য অবশ্যই লাগবে তাই ছেলেটিকে হায়ার করে নিলাম যদিও এর জন্য আমাকে ছেলেটাকে কিছু এক্সট্রা পে করতে হবে এরপর ছেলেটা আমাকে বিভিন্ন ব্যায়াম দেখিয়ে দিতে লাগলো এবং আমাকে তা করতে বলল আমি তো করতে লাগলাম কিন্তু প্রিয়া ইতস্তত বোধ করতে লাগলো একটি পর পুরুষের সামনে ব্যায়াম করা এবং সেই পুরুষটি যখন তার দিকে তাকিয়ে তাকিয়ে দেখবে সে ঠিক করছে কি ভুল করছে এরকম পরিস্থিতি প্রিয়ার জন্য খুবই অস্বস্তিজনক তো আমি ভালই বুঝতে পারছি কিন্তু এছাড়া কোনো উপায় নেই তাই আমি ছেলেটিকে বললাম প্রিয়াকে একটু ভালো করে দেখিয়ে দেয় ছেলেটি খুব হাসিখুশি স্বভাবের সে বলল কোন অসুবিধা নেই স্যার আপনি একদম চিন্তা করবেন না ম্যামকে আমি যত্ন নিয়ে শেখাবো কোন অসুবিধা হবে না ম্যামের আমি ছেলেটির নাম জানতে চাইলাম। ছেলেটি বলল ওর নাম রাহুল।

এরপর রাহুল প্রিয়াকে বলল প্রিয়া যেন রানিং দিয়ে শুরু করে তাই প্রিয়া রানিং উইলের ওপর ওয়াকিং স্টার্ট করে দিল আর আমি একটু দূরে পুশাপ করছিলাম এরপর রাহুল প্রিয়াকে পুশ আপ করতে বলল প্রিয়া পুশআপ করতে শুরু করলো কিন্তু ও ঠিকঠাক করতে পারছিল না তাই রাহুল হঠাৎ বিয়ার কোমরটা ধরে আর হাঁটুটা ধরে ঠিক করে দিতে যাচ্ছিল। কিন্তু প্রিয়া ঝটকা মেরে সরে গেল আমি ব্যাপারটা বুঝতে পারলাম প্রিয়া, কোন অচেনা পুরুষের স্পর্শে অসস্তিতে পড়ে গেছে। আমি প্রিয়াকে বললাম তুমি কোন বাধা দিও না নইলে তুমি শিখতে পারবে না এবং আমাদের টাকাটা জলে চলে যাবে প্রিয়ার কাছে আর কোন উপায় থাকলো না ছেলেটিও যেন একটা ছাড়পত্র পেয়ে গেল আমার কাছ থেকে। এরপর আমি দেখলাম ছেলেটি এক হাত দিয়ে পিয়ার কোমর আরেক হাত দিয়ে পিয়ার পা ধরে পিয়ার পুসাপ পজিশন ঠিক করে দিতে লাগলো কেন জানিনা এই দৃশ্যটা দেখতে আমার বেশ ভালই লাগছিল এবং আমার পুরুষাঙ্গে একটি অদ্ভুত ভালো লাগা অনুভব করলাম। এরপর আমার একটা ফোন আসলো তাই আমি একটু বাইরে চলে গেলাম ফোনটা রিসিভ করতে প্রায় দশ মিনিট ফোনে কথা বলে আমি আবার ফিরে আসলাম এবং ফিরে এসে দেখলাম প্রিয়া হাত দুটোকে নিচু করে নিজের পায়ের আঙুল ছোয়ার চেষ্টা করছে এবং রাহুল পেয়ার ঠিক পিছনে দাঁড়িয়ে পিয়ার পিঠের উপর চাপ দিয়ে প্রিয়াকে সাহায্য করার চেষ্টা করছে এবং রাহুলের পুরুষাঙ্গটি ঠিক প্রিয়ার পাছায় সেটে রয়েছে আমি লুকিয়ে এই দৃশ্য অনুভব করতে লাগলাম এবং লক্ষ্য করলাম আমার ধোনটি দাঁড়িয়ে গেছে।
 

Users who are viewing this thread

Back
Top