What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,263
Messages
15,953
Credits
1,447,334
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
অদলবদল – ১ - by kaamrup_ajit

হ্যালো বন্ধুরা, আমি অজিত। আমার বয়স ১৮ বছর। থাকি ঢাকা মিরপুরে ভাড়া বাসায়। আমাদের বাসাটা ৪ তলা। আমরা থাকি নিচতলায়। আমাদের পরিবারে সদস্য সংখ্যা ৩ জন। মা, বাবা আর আমি। আমার মায়ের নাম সিমা এবং বাবার নাম রজত। আমার বাবা মা অনেক ওয়েল-এডুকেটেড ছিলেন। তাই তারা আর কোনো সন্তান নেননি। আজকে আমি তোমাদের আমার জীবনে ঘটে যাওয়া একটি ঘটনা খুলে বলব। বলতে পারো ঘটনাটি আমার জীবনের মোড় ঘুরিয়ে দিয়েছিলো পরে ।

ঘটনাটি ২০২১ সালের। সবে মাত্র করোনার উপদ্রবটা কিছুটা কমেছে। লোকজন আবার ঢাকার উদ্দেশ্যে রওনা দিয়েছে কাজের খোজে। আমাদের দ্বিতীয় তলায় একটি ফ্ল্যাট খালি ছিলো। সেখানেও একটা পরিবার উঠল।

তাদের পরিবারে সদস্য সংখ্যা ছিলো ৩ জন। মা, মেয়ে ও মেয়ের বাবা। উনার নাম রহিম এবং আন্টির নাম আফ্রিন। আঙ্কেল ছিলেন আনুমানিক ৬ ফুট লম্বা, সুঠাম দেহের অধিকারী। আন্টিও কম যাননা, স্লিম ফিগার, শ্যামলা বর্নের মহিলা। আর তাদের মেয়ে আমার থেকে ১ বছরের ছোট। নাম রিয়া। আঙ্কেল আন্টি দুজনই চাকরি করেন। ওহ! বলতে ভুলেই গেলাম। আন্টিকে দেখে আমার একটু হিংসেই হলো। আমার মা উনার মতো স্লিম ছিলো না। গায়ের রং এমনি ফর্সা৷ আর বাবার কথা তো বাদই দিলাম। আঙ্কেল আন্টির বয়স হবে প্রায় ৪৪ ও ৩৭। আর আমার মা বাবার বয়স ছিলো ৩৯ ও ৪৬।

অনেক তাড়াতাড়িই ওদের সাথে আমাদের ভালোই সম্পর্ক হয়ে গেল৷ আমার তেমন কোন বন্ধুবান্ধব ছিলোনা যার ফলে আমি প্রায় সারাদিনই বাসায় বসে কম্পিউটারে গেমস খেলতাম। আর মাঝে মাঝে রিয়া আসত। ওকে নিয়ে মুভি দেখতাম, গান শুনতাম।

একদিন আমি সোফায় বসে নাস্তা করছিলাম। আর মা দরজার সামনে বসে ঘর ঝাড়ু দিচ্ছিলো৷ আঙ্কেল অফিসে যাওয়ার জন্য নেমে আসলেন ২ তলা থেকে। আমি লক্ষ্য করলাম রহিম আঙ্কেল কলাপ্স গেট খুলতে খুলতে মায়ের দিকে তাকিয়ে আছেন। মা বাইরের দিকে মুখ করে বসে কাজ করছিলেন, কারণবশতই মায়ের ব্লাউজের উপর দিয়ে দুধের গিরীখাদের খাজ খানা সম্পূর্ণ দেখা যাচ্ছিলো৷ আমি দেখলাম আঙ্কেল গেট না লাগিয়ে মায়ের বুকের দিকে তাকিয়ে জিব্বা লেহন করলেন।

আমার কানে হেডফোন লাগানো ছিলো। এই দৃশ্য দেখে আমার রাগে টকবগে হয়ে, উঠে দাড়ানোর কথা ছিলো কিন্তু সেটা না হয়ে আমার কান গরম হয়ে উঠতে লাগল৷ আমি আমার ফোনে বাজতে থাকা গান অফ করে দিয়ে নাস্তা করতে লাগলাম আর শুনলান রহিম আঙ্কেল মাকে ডাকছেন। আমি আড়চোখে তাকিয়ে দেখি আঙ্কেল মায়ের দুধের দিকে ইশারা করে মাকে বলছেন, "বৌদি, দাদা তো সেই জিনিস বানিয়েছে।"

এই কথা শুনে মা বলে উঠলো "এসব কি বলছেন আপনি!"

আঙ্কেল: আরে মজা করলাম একটু। রাগ করবেন না প্লিজ।

রহিম আঙ্কেল তাড়াহুড়ো করে বেড়িয়ে গেলেন, মা আমার দিকে তাকানোর আগেই আমি চোখ সরিয়ে মোবাইল ঘাটাঘাটি করতে লাগলাম। মা ঘরে এসে বিড়বিড় করে কি বললেন তারপর আবার কাজ করতে লাগলেন। আর আমি কলেজে চলে আসলাম।

তার তিন-চারদিন পর আবার আমি সোফায় বসে নাস্তা করছিলাম। সেদিন ছিলো ছুটিরদিন। বাবা তার রুমে টিভি দেখছেন। মা কাপড়চোপড় ধুচ্ছিল। কাপড় ধোয়ার সময় কাকস্নানের মতো হয়ে গিয়েছেন প্রায় শরীরের সব ভাঁজই দেখা যাচ্ছিলো। কাপড়ের উপর দিয়ে সম্পূর্ণ দুধের সাইজ, পোদের খাঁজ সব বুঝা যাচ্ছিলো। তাই মনে হয় মা আমাকে বললেন কাপড়গুলো ছাদে গিয়ে মেলে দিতে। কিন্তু আমার ইচ্ছা করছিলোনা বিধায় আমি বারন করে দিলাম। অগত্যা মা নিজেই চলল কাপড় দিতে। আমি বসে মায়ের সিঁড়ি উঠা পাছার দোলানী দেখছিলাম৷

মা উপরে উঠার সময় খেয়াল করলাম, আঙ্কেলদের বাসার দরজা খোলা আর মা উঠার ঠিক পড়েই আঙ্কেল তাড়াহুড়ো করে উপরে উঠে গেলেন। আমার তো দেখে সন্দেহ হলো। তাই আমি আর বসে না থেকে আমিও উঠতে লাগলাম ছাদের উদ্দ্যেশ্যে। ছাদের ঠিক নিচের সিড়িতে গিয়ে দরজার ফাক দিয়ে যা দেখলাম সেটা দেখার জন্য আমি প্রস্তুত ছিলাম না। আঙ্কেল মায়ের পিছন থেকে মায়ের দুধ ধরে টিপতে লাগলো আর পাছায় ঘসাঘসি শুরু করলেন। মায়ের হাত থেকে কাপড়ের বালতি মেঝেতে পড়ে গেলো৷ আর মা আঙ্কেলের হাত ধরে দুধের উপর থেকে ছাড়াতে চেষ্টা করছিলো৷ তখন আঙ্কেল বলে উঠলেন,

আঙ্কেল: উফফফ বৌদি, তোমার এত বড় দুধ কে তৈরি করলো! কম করে হলেও ৪০ সাইজ হবে৷

মা: ইশশশ! কি যা তা বলছেন আপনি৷ ছাড়ুন আমায়, কেউ দেখে ফেলবে।

আঙ্কেল: আরে কেউ দেখবে না। প্লিজ বৌদি, তোমার এই সুন্দর লদলদে সাদা শরীরখানা আমাকে একবার চেখে দেখার সুযোগ দাও। তুমি আমার দেখা অপরুপ সুন্দরী নারী। তোমার মতো এতো সুন্দর শরীর আমি আর কারো দেখিনি।

[আমি মনে মনে ভাবছিলাম, শালা খাওয়ার জন্য যত পারো ঢপ মেরে যাও]

মা: (মা শুনে লজ্জা পেলেও, হয়তো খুশিই হলেন এতো তারিফ শুনে) ইশশশ! কি যে বলেন না আপনি। আমার থেকেও আপনার বউ অনেক সুন্দরী।

আঙ্কেল: ধুর, ও এতো সুন্দর না। (আঙ্কেল মায়ের পেটে হাত বুলাতে বুলাতে) এই যে দেখো তোমার মত মেদ ওর নেই৷ এই মেদ যে মেয়েদের আরো কতটা হট করে তুলে জানো তুমি! (আস্তে করে মায়ের তলপেটের উপরে চাপ দিলো)

মা এক হেছকা-টানে আঙ্কেলকে সরিয়ে দিলেন তারপর একটা থাপ্পড় লাগিয়ে দিলেন। মা চোখ বড় করে আঙ্কেলের দিকে তাকে বললেন,

মা: এতবড় সাহস কি করে হয় আপনার! আজকে পূরো বাসায় জানাবো আপনার কীর্তিকান্ড৷

আঙ্কেল মায়ের কাছে অনুনয়-বিনয় করে বলল। আমাকে মাফ করে দিন বৌদি। ভুল হয়েছে আমার, কাউকে জানাবেন না প্লিজ। এ বলে চলে আসতে সিড়ির দিকে আসতে লাগলেন। আর আমি তাড়াতাড়ি করে নিচে নেমে আসলাম। আমি মনে মনে ভাবছি আজকে তুলকালাম কান্ড হবে। মা আজকে এদের বাসা ছাড়া করবে।

কিন্তু মা নিচে এসে কারো সাথে এই ব্যাপারে কোনো কথাই বলল না৷ তার মুখখানা দেখে মনে হলো যেন কিছু হয়নি এতক্ষন ছাদে।

তারপর কেটে গেল সপ্তাহখানেক, দুপুরবেলা, আমি আমার রুমের দরজা বন্ধ করে বারান্দায় এসে সিগারেট টানছি। আর তখনই বাসার কলিংবেল বেজে উঠলো। আমি সিগারেট টানচ্ছি বিধায় আমি চুপচাপ বারান্দায় দাড়িয়ে রইলাম। মা দরজা খুলে দিতেই সেই দ্বিতীয় তলার আঙ্কেলের গলার শুনতে পেলাম। আমি ভাবছিলাম এ আবার কেন আসলো৷ পরক্ষনেই দরজা লাগানোর শব্দ শুনতে পেলাম। মাকে সে দরজা লাগিয়ে দিয়েই আবার কিছু একটা করার ফন্দি আঁটলো। কিন্তু মা তাতে সায় দিলো না। আমার রুমের পাশেই ছিলো বাবা মায়ের রুম। বারান্দা থেকে তাদের রুমের কিছুটা অংশ দেখা যায়৷ তাতে মায়ের ড্রেসিং টেবিলটা দেখা যায়৷ আর সেখানে দেখছি আঙ্কেল আবার মাকে পিছন থেকে জরিয়ে ধরেছে৷ আর জড়িয়ে ধরেই মায়ের ঘাড়ে কিস করতে শুরু করল। আঙ্কেলের এক হাত চলছিলো মায়ের দুধের উপর। আরেকহাত দিয়ে মায়ের ভোদার অংশের ঘসতে শুরু করলো।

এমন করাতে মা উনাকে আর সেদিন ছাদের মতো আর বাধা দিলেন না। কিন্তু কি যেন একটা বললেন আর তখন ছেড়ে দিয়ে মা আমার ঘরের দিকে এসে দরজায় চাপ দিতেই দেখেন দরজা বন্ধ। তখন আর কিছু না বলে মা তার রুমে ঢুকলো আর তার পিছন পিছন আঙ্কেল ঢুকলো। আঙ্কেল আবার মাকে জড়িয়ে ধরলো। আর তখন মা রহিম আঙ্কেলকে বললেন,

মা: উহহ, আপনি দেখছি নাছোড়বান্দা। আচ্ছা ছাড়ুন। আপনাকে একটা জিনিস দিচ্ছি।

এই বলে মা তার বাথরুমে ঢুকলো আর একটা ব্রা আর পেন্টি নিয়ে আসলো। সেগুলো আঙ্কেলের মুখে গুজে দিয়ে বললো, " এই নাও যাও এবার।" সময় হলে আমি ডাকবো তোমায়"

আঙ্কেল মায়ের মুখে তুমি শুনে খুশি হলেন। বললেন, "তোমার মুখে তুমি শুনে আমার ধোনটা লাফিয়ে উঠলো বৌদি"

মা বললো, " ইশশ! একটু লজ্জাও করে না বলতে তোমার। এখন যাও তো"।

চলবে…….
 

Users who are viewing this thread

Back
Top