What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

    MOHAKAAL

    MOHAKAAL

    Mega Poster
    Elite Leader
    Joined
    Mar 2, 2018
    Threads
    1,900
    Messages
    15,080
    Credits
    1,241,006
    Billiards
    Sandwich
    Profile Music
    French Fries
    বিধবা ফুফাতো বোনকে চোদার সত্য গল্প - by afsarul

    ঘটনা টা প্রায় ২বছর আগের ।আমার নাম আফসারুল,বাবা মায়ের একমাত্র ছেলে ,বর্তমানে সি এস ই ইঞ্জিনিয়ারিং এ পরছি। আসলে ঘটনা টা যখন ঘটে তখন আমি মাত্র ইউনিভার্সিটি তে ভর্তি হয়েছিলাম।আমার বাসা কুমিল্লার পাসের একটি জেলায় কিন্তু আব্বুর পোষ্টিং কুমিল্লা হওয়ায় আমরা এখানেই থাকি । এখান থেকে আমার ইউনিভার্সিটি তে আশা যাওয়া করে পড়ি ।

    মূল গল্পে যাওয়ার আগে আমা বর্ননা দিয়ে নেই গল্পের সময় আমার বয়স ছিলো ২১ ,৫'৭" লম্বা আমার ধনের সাইজ মোটামুটি অত বড় না তকবে খুব মোটা ৭" লম্বা আর ৩" মোটা ।

    তো ঘটনায় ফিরি , একদিন ইউনিভার্সিটি থেকে ফিরে দেখি আমাদের বাসায় দোলা আপু ও তার ছেলে আসছে বেড়াতে ওনার ছেলের বার্ষিক পরীক্ষা শেষ তাই । কিন্তু সমস্যা হলো আমাদের বাসায় মাত্র দুইটা রুম এক রুমে আম্মু আব্বু আর আমার ছোট একটা বোন আছে সে থাকে আর অন্য রুমে আমি একা থাকি ।যেহেতু আমি একা থাকি আর আমার বিছানা টা ও মোটামুটি ডাবল সাইজের তাই ঠিক হলো আপু আর তার ছেলে ও আমার সাথেই থাকবে ওনারা প্রায় এক মাসের জন্য থাকবে এই ক দিন এডজাস্ট করা লাগবে ।কিন্তু আমার হয়ে গেলো মন খারাপ কারন প্রতি রাত এ পর্ন দেখে হাত না মারলে ঘুম আশে না । তাও আর কি করা এক মাস উপোষ করা লাগবে ভেবেছিলাম। কিন্তু কপাল যে এভাবে খুলবে কে জানত ।রাত এ আমি আবার একটু বাইরে ঘুরতে পছন্দ করি তাই প্রতি দিনের মত খাওয়ার পর একটু চা সিগারেট খেতে নিচে নামলাম ।

    বাসায় ফিরতে ফিরতে ১১ টা বেজে গেছে আইসা নিজের রুমে ঢুকে দরজা চাপায় দিয়ে লুঙি খুজতে লাইট জ্বলে দেখি আপু আর তার ছেলে ঘুমিয়ে পড়েছে আমি ও লুঙি পরে শুয়ে পরলাম ডিসেম্বর মাস একটু শীত লাগে তাই এক কম্বলেই একটু কাছা কাছি শুয়ে পরলাম ।কিন্তু আমার ঘুম আশছিলো না। তাই ভাবছিলাম কম্বলের নিচে থেকে ফোনে চটি পরবো ।চটি সাইটে ঢুকতেই একটু একটু হর্নি হচ্ছিলাম তখনি কম্বলের নিচে হাতের একটু দুরে আপুর ছেলের অই পাশে আপুর জামার নিজে চাপা পরা ৩৬ সাইজের দুদু গুলা চোখে পরল । ওহ আপ্য্র বেপারে একটু বলি। আপুর চেহারা এত এট্রাক্তিভ না একটু শ্যামলা বর্ন এত লম্বা ও না তবে দুধ আর পাছা টা একদম ভড়াট।

    কম্বলের নিচে থেকে দুদু গুলো দেখে আমার ধন বাবাজি একটা নাড়া দিয়ে উঠলো । তবে ভয়ে কিছু করতে পারছিলাম না যদি হাত দিলে ঘুম ভেংে যায় ।এই ভাবতে ভাবতে অনেক সময় পার হয়ে গেল কিন্তু নিজেকে আটকে রাখতে না পেরে শেষ পর্যন্ত এমন ভাবে হাত দিলাম যেনো ঘুমের মদ্ধে কিন্তু আপু দেখলাম আগের মতই নাক ডেকে ঘুমচ্ছে ।তাই আরেকটু শাহস বেরে গেলো আর আমি দুদু গুলা হাল্কা করে চাপ দিতে থকলাম তার পর জামা টা একটু করে উপরে তুলে একটা দুধ বের করে নিলাম নিচে কিছু না পরায় আমার জন্য সুবিধা হলো একটা দুধ বের করে টিপ্তে থাকলাম আর তখনি হঠাৎ আমার হাত টা আপু ধরে ফেল্লো।

    বলল কি করিস তুই ।তখন আমি তো ভয়ে একদম শেষ। আমি কান্না কান্না ভাব নিয়ে বললাম আপু আমি সরি আম্র ভুল হইছে আম্মু কে কিছু বইলো না ।তখন আপু দেখলাম বললো আচ্ছা বলবো না কিন্তু আমাকে সুখ দিতে হবে ঠিক মত । আমি তো খুশিতে মনে মনে নাচছিলাম। পরে আপু ওওনার ছেলে কে একপাশে সরিয়ে আমার কাছে চলে আসলো আর আমার ঠোঁটের সাথে ঠোঁট চেপে ধরে চুষতে লাগল ।আমি ও ওনার এক্টা ঠোঁট চুশতে লাগলাম আর দুই দুধ দুই হাতে টিপতে লাগলাম ।তার পর ওনার জামা টা খুলে দিয়ে দুধ চুষতে লাগলাম আর আপু হাল্কা হালকা সিৎকার দিতে লাগল। আমি ওনার একটা দুধ চুষছিলাম আর একটা টিপছিলাম ।

    এই ফাকে আমি আসতে আসতে ওন্র পায়জামার ভিতর হাত দিলাম ।হাত দিয়ে দেখি পুরো বালে ভরা ।হয় তো অনেক দিন হয় কাটে না ঠিক মত । বলবো তোর দুলাভাই কেটে দিতো উনি মারা যাওয়ার পর নিজে নিজে দুইবার কাটছিলাম কিন্তু বাল কাটতে যাই কেটে ফেলি তাই অনেক দিন পর পর কাটি । আমি অই কথা না শুনে দুধ খাওয়ায় মন দিলাম আর এক হাতে ওনার ভোদার মুখ খুজতে থাকলাম ভোদায় হাত দিয়ে দেখি একদকম ভিজে আছে আমার একটা আংুল দিয়ে ঘষতে ঘষতে একটু করে ভোদায় ঢুকাচ্ছিলাম আর আপু আহ উহ শব্দ করছিলো । আমি ও আংুল নাড়ানোর গতি একটু বাড়িয়ে দিলাম ।

    আপু আমার হাতের জল খষিয়ে ফেল্লো আমার হাত ওনার জলে ভিজে গেছে বাল না থাকলে হতো মুখ দিতাম কিন্তু এদিকে আমার ধন বাবাজি পুরো গরম হয়ে আছে তাই বেশি দেড়ি না করে আপুর বাল গুলো একটু সরিয়ে আমার ধন টা আপুর ভোদায় সেট করলাম আপু পা ছড়িয়ে একটু সাহায্য করলো ।আমি আসতে আপুর ভোদায় আমার ধন ঢুকাতে লাগলাম আপু আসতে আসতে ঢুকাতে বলল।কিন্তু কে শুনে কার কথা আমি নিজ গতি তে ঠাপ আরম্ভ করলাম আর আপু সিৎকার দিতে লাগল ওহ আহ আহ আহ আহ আহ আসতে আস্তে ঠাপা ভাই কত দিন পর ঠাপ খাচ্ছি তোর দুলাভাই মরে যাওয়ার পির থেকে উপষি একটু সুখ দে আহ আহ উহ আহ আহ আহ
    আর আমি আপুর দুধ টিপতে ঠাপাচ্ছি প্রায় ১৫ মিনিট ঠাপানোর পর আপু আবার জল ছাড়লো আর ভোদা পিছলে যাওয় আমার ও প্রায় হয়ে এল আপু কে বললাম কোথায় ফেলবো আপু বল্লো ভাই বাইরে ফেল পেট বেধে গেলে সমস্যা । কাল পিল কিনে এনে দিস তার পর যেখানে ইচ্ছা মাল ঢালিস ।

    আমি ও ৪-৫ টা ঠাপ দিয়ে ধন টান দিয়ে বাইরে সব মাল ঢেলে দিলাম আপু আপুর একটা ওরনা দিয়ে সব মাল মুছে দিলো তার পর আপু জামা পরে নিলো আর আমরা অইভাবেই জড়িয়ে গ্ধরে ঘুমিয়ে পরলাম ।পরদিন আপুর জন্য বিরে থেকে পিল কিনে এনে লুকিয়ে আপুর কাছে দিলাম পরে বল্লো রাতে তাহলে চুদিস এখন আশে পাসে বেশি থাকলে তোর মা সন্দেহ করবে ।এর পর অই এক মাস প্রতিদিন রাতে আমরা চোদাচুদি করতাম অনেক সময় আম্মু আমার ছোট বোন কে নিয়ে স্কুলে গেলে ও আমরা করতাম উনি ওনার ছেলে কে ঘুম পারায় নিতো নাইলে আমার ফোনে কার্টুন দিয়ে আমরা অন্য রুমে যাইয়া চোদাচুদি করতাম । এখন ও প্রায় সময় উনি আসেন এক দুই দিনের জন্য তখখন আমরা রাতে ইচ্ছা মত চুদাচুদি করি ।
     
    • Like
    Reactions: sany13 and BRICK

    Users who are viewing this thread

  • Top