What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,263
Messages
15,953
Credits
1,447,334
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
বিয়ের পর আদর শেখা – ১ - by _

আমার বিয়ে হয়েছে আজ ১ মাস।কিন্তু আমার সাথে বউ এর ঠিক মিল হচ্ছে না।কারণ বউ আমাকে তার সাথে শারীরিক সম্পর্ক করতে দেয় না বা ভয় পায়। বাসর রাতে বউকে আদর করার সময় বউ আমার ৯-ইঞ্চি মোটা বাড়া দেখে ভয় পায় তাই।বাসায় মা থাকতো তাই সে বুঝতে পারে আমাদের মাঝে মিল নেয়।তো একদিন বাসায় বড় বোন আর দুলাভাই আসলে মা তাদের কাছে বলে আমার ও বউ এর মধ্যে কিছু একটা হয়েছে তা সমাধান করতে। রাতে খাবার খেয়ে শুতে যাবো তখন বোন বললো আমাকে ও বউকে মার রুম এ যেতে কথা আছে।

আমি আর বউ মার রুমে যায় তখন মা বোন দুলাভাই ছিল। দুলাভাই তখন বলে তোদের কি হয়েছে তখন আমি বলি কিছু হয় নি।বোন বলে সত্যি করে বল তোরা সুখি তো তখন আমরা চুপ।বোন বলে বল কি সমস্যা হয়েছে আর বউ কান্না করে বলে আমি আমার জামাইকে সুখি করতে পারি না বা আদর করতে দি না।তখন বোন বলে কি জন্য বউ বলে জামাই ওটা খুব বড় আর আমার ভয় করে।এতে আমি লজ্জা পায় আর মা বোন ও লজ্জা পায়। এরপর দুলাভাই আমাকে বলে কি শালাবাবু এখনও বউকে আদর করতে পারো নি শেখাতে হবে নাকি

।বোন বলে তাই তো দেখছি ওদের আদর করতে শিখাতে হবে। মা লজ্জা পেয়ে বোনকে বলে হ্যা তোরা শেখা আমি যায়।কিন্তু দুলাভাই বলে আরে শাশুড়ী মা কই যান থাকেন আপনাকে তো থাকতে হবে আপনিও কিছু শিখাবেন।বোন বলে হ্যা মা তুমিও থাকো ওদের তো মিল করতে হবে আর সারাজীবন এক সাথে যেনো থাকে তা দেখতে হবে।মা তখন বলে হ্যা ওরা যেনো সারাজীবন এক সাথে থাকে তাই কর।এর পর দুলাভাই আমাকে ও বউকে বলে আই তোদের আদর করতে শেখায়। (((আমি জয়,আমার বউ মাহি,আমার মা জলি,বোন মিম ও দুলাভাই জনি।))তখন দুলাভাই বলে কোনো লজ্জা পাওয়া যাবে না যা বলবো তাই করবি।এর পর বোন বলে আই কাছে তোরা আর বলে তোরা প্রথমে কিস কর দেখি কেমন পারিস।এতে আমরা লজ্জা পায় তাই দেখে দুলাভাই বলে কি হলো কর।আমি লজ্জা ভেঙ্গে বউকে কিস করতে থাকি কিন্তু বউ লজ্জা পায় আর কিস তেমন করতে পারছে না।তখন দুলাভাই বলে আরে এই ভাবে করে নাকি, এই দেখো এমনে করতে হয় বলে বোনকে কিস করতে থাকে। বোনের মুখের ভিতর জিভ চুষতে থাকে আর দুজন কি সুন্দর ভাবে কিস করছে।এরপর আমিও বউকে কিস করতে থাকি আর বউ এর ঠোঁট জিভ চুষতে থাকি বউ ও সাড়া দেয় উফ কি মজা।

এরপর দুলাভাই আমাকে বলে বউ এর কামিজ খুলতে তাই আমি উঠে বউ এর কামিজ খুলি আর বউ লজ্জা পায়।তখন মা বলে আমি গেলাম কিন্তু বোন যেতে দিল না।এরপর দুলাভাই বলে আমাকে বউ এর ব্রা খুলে ফেলতে আর আমি তাই করি।বউ এর ৩৪ সাইজ এর দুধ গুলো দেখে দুলাভাই বলে বাহ ভালো তো চুষে মজা পাবে।এরপর দুলাভাই বোন এর শাড়ি ব্লাউজ ব্রা খুলে ফেলে আর দুধ চুষতে থাকে কি সুন্দর ভাবে আর আমাকে বলে বউ এর টা এই ভাবে চুষতে। তাই আমিও চুষতে থাকি প্রথমে দুধের বুটা জিব দিয়ে চাটতে থাকি এর পর দুধের চার পাশ আর বউ আহ আহ করতে থাকে।এরপর দুলাভাই বলে কি শালাবাবু কেমন লাগছে।আমি মুখ তুলে বোনের ৩৬ সাইজ মোটা দুধের দিক তাকিয়ে বলি খুবই মজা লাগছে।

তখন বোন বলে কিরে আমারটা খাবি নাকি আয় এদিকে, দুলাভাই বলে যা তোর বোনের দুধটা চাট আর আমি তোর বউটা একটু চুষেনি।তখন আমি বোনেরটা চুষতে থাকি আর টিপতে থাকি আহ কি মজা। আর দুলাভাই আমার বউ এর টা জোরে জোরে চুষতে থাকে আর টিপতে থাকে এতে বউ আহ আহ আহ করতে থাকে। এরপর দুলাভাই বলে কেমন লাগছে শালাবাবু আমি বলি খুব ভালো বড় বড় দুধতো তাই।তখন দুলাভাই মার দিকে তাকিয়ে আমাকে বলে তোমার বোন এর থেকে বড় দুধ আছে চুষবে নাকি আরও মজা পাবে।

আমি বলি হ্যা চুষতে চাই কিন্তু পাবো কই।তখন বোন বলে কেন মা আছে তো মারটা তো অনেক বড় চুষে ও টিপে অনেক মজা পাবি তো।মা তখন লজ্জা পেয়ে চলে যেতে চায় কিন্তু দুলাভাই মার হাত ধরে বলে আরে শাশুড়ী মা কই জান এবার তো আপনাকে থাকতে হবে আর আপনার ছেলেকে মজা দিতে হবে।মা বলে আমি পারবো না কিন্তু বোন বলে না মা তোমাকে পারতে হবে। এর পর দুলাভাই উঠে মার কাছে গিয়ে মার শাড়ি খুলতে থাকে আর মা বাধা দিতে থাকে কিন্তু কিছুক্ষণ এর মধ্যে দুলাভাই মা এর শাড়ি ব্লাউজ ব্রা খুলে ফেলে। আর মার বড় বড় দুধ টিপতে থাকে আর মা বাধা দিতে থাকে।

কিন্তু দুলাভাই জোরে জোরে টিপতে থাকে এরপর দুলাভাই মায়ের একটি দুধ চুষতে থাকে আর মা আহ আহ আহ আহ করতে থাকে। এবার দুলাভাই আমাকে বলে এবার তুমি এসে তোমার মা এর দুধ চুষো।আমি উঠে মার কাছে গিয়ে মার ৪০ সাইজ এর বড় দুধ ধরে টিপতে থাকি আর মা চোখ বুঝে আসে।তখন আমি মা এর ঠোঁট এ ঠোঁট দি আর চুষতে থাকি আর দুধ টিপতে থাকি। মা তখন চোখ খুলে দেখে আমি তার ঠোঁট চুষে চলেছি আর তাই মা ছাড়া পাওয়ার চেষ্টা করে। এতে আমি মার মুখ আর ও জোরে চুষতে থাকি আহ কি মজা লাগছে।ঠোঁট চুষা শেষে মার দুধ এ মুখ দি আর চাততে থাকি।আর মা বলে চোষ চোষ তাই আমি আরও জোরে চুষতে থাকি।

অনেকক্ষণ চুষার পর দুলাভাই বলে এবার থাম আর তোর জামা কাপড় খুলে ফেল সব।তো আমি উঠে আমার প্যান্ট ও গেঞ্জি খুলে ফেলি আর সাথে সাথে জাংগিয়া খুলে ফেলি আর এতে আমার ৯ ইঞ্চি মোটা বাড়া বেড়িয়ে পড়ে। আর দুলাভাই ও সব জামা কাপড় খুলে ফেলে আর তার ৮ ইঞ্চি মোটা বাড়া খাড়া হয়ে আছে। দুলাভাই তখন বোন এর মুখে তার বাড়া পুরে দেয় আর বোন কি সুন্দর ভাবে চুষতে থাকে। তখন আমি বউকে বলি বোনের মতো করে আমার বাড়া চুষে দিতে।কিন্তু বউ বলে পারবে না তার ঘেন্না করে।তাই দেখে দুলাভাই বলে আমাকে আই এই দিক তোর বাড়া তোর বোন চুষে দেবে।তো আমি যায় আর বোন আমার বাড়া হাত দিয়ে বলে কি বানিয়েছি আর মুখ দিয়ে বাড়া চাটতে থাকে আহ কি আরাম লাগছে। দুলাভাই তখন আমার বউ এর কাছে গিয়ে বউকে কিস করতে থাকে আর দুধ টিপতে থাকে।

আর আমি চোখ বুঝে থাকি আর বোন আমার বাড়া চাটতে থাকে। হঠাৎ আওয়াজ শুনি না না পারবো না ছেড়ে দিন তাই চোখ খুলে দেখি দুলাভাই বউ এর নাক চেপে ধরলো আর বউ নিশ্বাস নিতে মুখ ফাকা করলো আর ওমনি দুলাভাই তার বাড়া বউ এর মুখে পুরে দিয়ে মুখ থাপাতে থাকে।আর বউ ছাড়া পাওয়ার চেষ্টা করে কিন্তু দুলাভাই বউ এর মুখ চুদতে থাকে আর বলে মাগি দেখ কেমন লাগে। অনেকক্ষন বোন এর মুখ চুদে আমি মাল ফেলি বোনের মুখে আর বোন সব মাল খেয়ে নেয় আহ কি ভালো লাগে।ঐ দিকে দেখি দুলাভাই বোন এর মুখ হতে বাড়া বেড় করে নেয় আর বউ হাপাতে লাগলো।

তখন দুলাভাই মার দিকে গেলো আর তার বাড়া মার মুখে পুরে দিল আর বললো নে মাগি চুষ,মা তখন চুষতে থাকে। অনেকক্ষণ মার মুখ চুদে মার মুখে মাল ফেলে আর তা মা খায়।একটু পর দুলাভাই বোনকে বলে লেংটা হতে আর আমার বউকে লেংটা করতে। তখন বোন নিজে ও বউকে লেংটা করে আর বোন বউ এর গুদ এ হাত দেয় আর জিব দিয়ে চাটতে থাকে। বউ বলে ছি কি করেন আর থামতে বলে।কিন্তু বোন না থেমে বউ এর গুদে আঙ্গুল দেয় আর বের করে ও চাটতে থাকে। আর দুলাভাই মাকে লেংটা করে গুদ চাটতে থাকে তাই আমিও বোন এর গুদ এ হাত দি আর চাটতে থাকি। এরপর……..পরবর্তী পর্বের জন্য অপেক্ষা করুন...
 

Users who are viewing this thread

Back
Top