What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,263
Messages
15,953
Credits
1,447,334
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
মা কে চুদলো স্যার - by roddur_das1

আমার বয়স ১৮। এটা আমার জীবনে ঘটে যাওয়া একটি সত্য ঘটনা এবং এই ঘটনার জন্য আমি দায়ী। এবার ঘটনায় আসা যাক, আমার নাম পার্থ, আমি পড়াশোনা তেমন করি না। ক্লাস ১২ এ টেস্ট এ আমি পাশ করতে পারলাম না। স্কুল এর হেড স্যার আমার বাড়ির লোক কে ডেকে পাঠালো। স্কুল এ মা গেলো স্যার এর সঙ্গে দেখা করতে। স্যার এর ঘরে আর ও কয়েকজন স্যার বসে ছিল। আমি ঘর এ গিয়ে বললাম যে মা আপনাদের সঙ্গে দেখা করতে এসছে। তার আগে বলে রাখি আমাদের ফ্যামিলি তে আমি মা আর বাবা থাকি। আমার মা এর নাম দীপ্তি। মা এর বয়স ৪২ কিন্তু এখন ও মা কে দেখলে সবার ধন ঠাটিয়ে যায়।

আমাদের পাড়ার অনেক লোক মা কে চোদার চেষ্টা করেছে কিন্তু বাবা র ভয় কেউ মা কে চোদার সাহস করতে পারেনি। এবার ঘটনায় আসা যাক, মা স্যার এর ঘর এ ঢোকার পর হেড স্যার মা কে বসতে বললো, তারপর আমি কত গুলো বিষয় তে ফেল করি স্কুল এ কি করি সব কিছু নিয়ে কথা বলতে থাকে। তারপর পাস দিয়ে একজন স্যার বলে ওঠে আমরা পার্থ কে পাস করাতে পারবো না। তখন মা কেঁদে ফেলে। মা কে তখন হেড স্যার বলে আমরা আপনার ছেলে কে পাস করাতে পারি আপনাকে একটা কাজ করতে হবে, মা তখন বলে কি কাজ??। হেড স্যার তখন আমাদের এই ৩ জন কে খুশি করতে হবে। আমি তখন বুঝতে পেরে যাই যে ওরা মা কে চুদবে। মা তখন ওদের কে বলে আমার ছেলে কে পাস করানোর জন্যে আমি সব কিছু করবো।

তারপর মা আমার দিকে তাকিয়ে বললো তোর জন্য আমি সব কিছু করছি তুই শুধু ভালো করে পড়াশোনা কর। তারপর আমি চোখে মুখে দুঃখ প্রকাশ করলেও মনে মনে আনন্দ পাচ্ছি। তারপর মা চেয়ার থেকে উঠে শাড়ি খুলে ফেলে দিল তারপর ব্লাউজ খুলে ফেললো, মা ভিতরে কিছু পরে আসেনি তাই ব্লাউজ খোলার সঙ্গে সঙ্গে মা এর সাদা দুধ দুটো বেরিয়ে পড়লো। তারপর মা হেড স্যার এর সামনে গিয়ে বসে পড়ে স্যার এর প্যান্ট এর চেইন খুলে স্যার এর কালো ধন চুষতে লাগলো।

তারপর পিছন দিয়ে আমদের ভূগোল এর স্যার মা এর সায়া টা খুলে দিয়ে মা এর গুদে এর মাঝে ফিঙ্গারিং করতে লাগলো। তারপর আমার বাংলা স্যার নিজের ফোন টা বার করে আমার হাতে দিয়ে বললো ভিডিও করতে বললো। আমি কোনো কথা না বলে মা এর লীলা খেলা ফোনে রেকর্ড করতে লাগলাম। তারপর দেখি হেড স্যার মা এর মুখ দিয়ে ধন টা বার করে মা এর মুখের ওপর খেচতে লাগলো, আর তার কিছুক্ষন পর মা এর মুখে গরম মাল ফেলে দিল, সেই মাল মা এর মুখ দিয়ে গড়িয়ে বুকে পড়তে লাগলো আর মা সেটা পুরো টা বুকের ওপর মাখিয়ে নিল।

তার পর ভূগোল স্যার মা কে টেবিলে তুলে মা এর গুদের ওপর ধন ঘসতে লাগলো, তারপর স্যার এর মোটা ধন মা এর গুদে ঢুকে গেলো। তারপর চললো মা কে ঠাপানো। তারপর স্যার মা এর গুদে এর ভিতর মাল ফেলে চেয়ার এ গিয়ে বসে পড়লো, আর মা এর গুদ এর মুখ দিয়ে স্যার এর মাল বের হতে লাগল, আর তারপর ই বাংলা স্যার মা কে চোদা আরম্ভ করলো। এভাবেই সবাই একে একে মা কে পালা করে চুদতে লাগলো।

তারপর সবাই মা কে চুদে ক্লান্ত হয়ে বসে পড়লো, তখন মা উঠে শাড়ি পড়তে পড়তে হেড স্যার কে বলতে লাগলো এবার আমার ছেলে পাস করেছে। স্যার বললো আপনার ছেলে পাস করেছে আর তার সঙ্গে ওর মা ও পাস করেছে। তারপর মা কাপড় পরে সব ঠিক থাক করে বেরোতে যাবে তখন হেড স্যার বললো মা এর মুখ চুদবে তখন মা স্যার এর সামনে বসে স্যার এর ধন চুষতে লাগলো তারপর ওই দেখে বাকি দের ও ধন খাড়া হয়ে গেলো তারপর মা এক এক করে বাকি দুজন এর ধন চুষে সব মাল খেয়ে নিল।

তারপর মা আমার সঙ্গে বাড়ি চললো, আর যেতে যেতে বলল আজকের এয় কথা বাড়িতে কাউকে বলবি না। আমি বললাম, মা আমি যদি পরীক্ষা তে ভালো নম্বর করতাম তাহলে তোমার আজকের দিন টা এতো ভালো যেত না। তারপর মা হেসে উঠলো।

তারপর বাড়িতে ঢোকার সঙ্গে সঙ্গে বাবা বললো, সেই সকাল বেলা তে স্কুল এ গেছো, এখন দুপুরে ফিরলে। মা তখন বললো স্যার এ দের সঙ্গে মিটিং ছিল ওটা শেষ করে এলাম। তারপর আর এ নিয়ে কোনো কথা হলো না। বিকেলে বাবা দোকানে চলে যাবার পর আমি মা এর ঘরে গিয়ে দেখি মা নাইটি তুলে ফিঙ্গারিং করছে আর এক হাত দিয়ে মা নিজের দুধ গুলো চটকাচ্ছে। আমার তো এই সব দেখে ধন খাড়া হয়ে গেলো তারপর আমি মা এর পাশে গিয়ে বসলাম, মা এর চোখ বন্ধ থাকা তে মা আমায় দেখতে পায়নি, আমি মা কে কিছু না বলে মা এর গুদ থেকে হাত টা সরিয়ে নিলাম আর সঙ্গে সঙ্গে মা চমকে উঠলো আর দেখলো আমি মা এর গুদে হাত দিয়েছি।

মা তখন বললো ও এসেছিস যখন আমার গুদ টা ভালো করে চুষে সব রস খেয়ে নে। আমি বাধ্য ছেলের মত মা এর গুদে মুখ দিয়ে চুষতে লাগলাম। মা আমার মাথা টা নিজের গুদ এর মধ্যে চেপে ধরলো আর আমি আমার চোষার কাজ চালিয়ে গেলাম, কিছুক্ষন চোষার পর মা এর গুদ দিয়ে একটা সোদা সোদা গন্ধ পাচ্ছি আর অনুভব করলাম মা এর গুদ ভিজে গেছে, মা তখন বলতে লাগলো – নে তোর খানকী মা এর গুদ এর রস খা।

আর আমি ও খেতে লাগলাম। তারপর আমি উঠে বসে মা এর মাথার কাছে গিয়ে বসলাম আর মা আমার ধন চুষতে লাগলো আর আমি ও চোষাতে লাগলাম। তারপর আমি ও মা এর মুখে মাল ফেলে দিলাম, মা তখন সেটা না খেয়ে নিজের বুকে মাখিয়ে নিল। তারপর আবার মা এর পা এর কাছে গিয়ে মা এর পা দুটো নিজের কাধে তুলে নিয়ে মা এর গুদ মারতে লাগলাম। কুড়ি থেকে পঁচিশ মিনিট মা কে চোদার পর মা এর গুদ এর ভিতর মাল ফেলে দিয়ে মা এর পাশে গিয়ে ক্লান্ত হয়ে শুয়ে পড়লাম আর মা গুদ থেকে মাল বের করে আঙুল এ লাগিয়ে সেটা চাটতে লাগলো। তারপর আমি আর বাথরুম এ গিয়ে আমি মা এর গুদ ধুয়ে দিলাম আর মা আমার ধন টা ধুয়ে দিল।
এরপর থেকে যখন বাবা বাড়ি থাকত না আমি আর মা যৌনলীলা তে মেতে উঠতাম। তারপর মা আস্তে আস্তে বাইরের লোকেদের সঙ্গে শুয়ে টাকা ইনকাম করতে লাগলো।

তারপর একদিন আমি ঘরে বসে টিভি দেখছিলাম তখন মা পাশের ঘরে দুজন দুজনের সঙ্গে চোদাচুদি করছে, হটাৎ দরজা টা বেল বাজল আমি দরজা খুলে দেখি বাবা, বাবা বাইরে দুটো জুতো দেখে বললো – ঘরে কে এসেছে??। আমি তখন কি বলবো বুঝতে পারছিলাম না। তখন বাবা মা র ঘর এর দিকে গেলো, দরজা তখন খোলা ছিল। বাবা ঘরে ঢুকে সব কিছু দেখে মা কে গালাগালি করতে লাগলো, মা তখন বলে উঠল – নিজে তো চুদতে পারে না আবার লোকের সঙ্গে ও চুদতে দেবে না। ওই লোক দুটো মা আর চুদলো না তারা বেরিয়ে গেলো। তারপর মা বাবা কে বললো আমি তোমাকে ডিভোর্স দেবো তখন বাবা বললো ঠিক আছে দিয়ে দিবি। তার পরেরদিন আমার নতুন ঘর ভাড়া করে থাকতে লাগলাম, টাকা পয়সার কোনো অসুবিধা হচ্ছিল না কারণ মা বাড়ির মালিক কে টাকার বদলে নিজের শরীর দিত। এই ভাবে আমাদের নতুন বাড়ি তে আমরা মা ছেলে খুব সুখে থাকতে লাগলাম।
 

Users who are viewing this thread

Back
Top