What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,244
Messages
15,924
Credits
1,440,354
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
সুবলের সংসার – প্রথম পর্ব - by _

বছর পঞ্চান্নর সুবোল ছেলেদের বিয়ে দিয়েছে বছর চার হলো। ওর বৌ মারা যেতে বেচারা একা হয়ে পড়েছিলো, তাই একসাথেই দুই ছেলের বিয়ে দিয়ে দিলো। তাতে ঘরে তো লক্ষী এলোই আর তার সাথে সুবলের ও সুবিধা হলো।
দুই ছেলেই বাবার কথার অমান্য করে না, বড়ছেলেটার মুদির দোকান আর ছোটটার গমকল আছে। এসব সুবোল নিজেই করে দিয়েছে। সুবোল এখন নিজে কিছু না করলেও ওর একটা মাছের ভেরি আছে, তার থেকে যা টাকা আসে সেটার জোরেই সুবোল ছেলেদের উপর ছড়ি ঘোড়ায়। বিপদে আপদে ছেলেদের টাকার দরকারে সুবোল যোগান দেয়। অবশ্য সুবোল সেটা এমনি এমনি দেয় না, সুদে আসলে হিসাব টা ভালোকরে বুঝে নেয়।

এই যেমন সেদিন দুপুরে খেতে বসে বড় ছেলের বৌ মালতি যেমন বললো বাবা আর একটা মাছের পেটি দি?
সুবোল : দেবে যখন বলছো তো দাও, তবে আমার কিন্তু এই মাছের পেটি তেমন ভালো লাগছে না, কেমন যেন স্বাদ নেই। অবশ্য এর থেকেও ভালো পেটি আছে, বলে মালতির শাড়ির ফাঁকে বেরিয়ে থাক পেটের দিকে ইশারা করে।
মালতিও কম যায় না, মিচকি হেসে কাপড় ঠিক করে নেয়। এইবাড়ি এসে এটা বুঝে গেছে যে এই সংসারের আসল কর্তা হলো তার এই গুণধর শশুর মশাই, ছেলেরা নেহাতই বোকা হাবা, আর তার উপর বুড়োর টাকার জোর ও আছে ভালো, বিপদে আপদে ছেলেদের টাকাপয়সা দেন ভালোই, তাই সব বুঝেও মুখ বন্ধ করে থাকতে হয় তাকে। তবে ইদানীং বুড়ো একটু বেশিই বার বেড়ে গেছেন, আগে মুখে মুখে চললেও এখন নানা আছিলায় কোমরে পাছায় হাত দিচ্ছেন। মালতি ভাবে একদিকে বেপারটা ভালোই, এই সুযোগে বুড়োর থেকে টাকাপয়সা গুছিয়ে নিতে পারলে তারই ভবিষ্যত ভালো হবে।

এভাবেই চলছিল, কিন্তু বিপদটা হলো গত রবিবার, বড় ছেলে বাপের কাছে ধার চাইলো, মহাজনের কাছে দেনা হয়ে গেছে, বুড়ো কিছু না বলে খালি মাথা নাড়লেন, হ্যা না কিছুই বোঝা গেলো না। দুপুরে খাওদাওয়ার সময় সবাই থাকায় মালতি কিছু বলতে পাড়লো না, তাই ঠিক করলো সন্ধ্যাবেলা চা নিয়ে নিজেই যাবে শশুরের ঘরে।
সুবলের বাড়ির নিচেরতলা বড় হলেও, ছাদের উপর নিজের জন্যই একখান ঘর তুলেছে, একটু নিরিবিলি হলে সুবিধাও আছে অনেক।

সন্ধে দিয়েই মালতি চা বিস্কুট নিমকি নিয়ে শশুরের ঘরে ঢুকলো, সুবোল খালি গায়ে লুঙ্গি পড়ে শুয়ে ছিলো, মালতিকে দেখেই মুচকি হাসলো, বললো কি ব্যাপার, আজ এতো খাতির, চা এর সাথে তো দেখছি টা ও আছে।
মালতি : খান না বাবা, আপনার জন্য যত্ন করে আনলাম, সব ই তো আপনার দয়ায়।
সুবোল চা এ আয়েস করে চুমুক দিয়ে বললো, সে তো বুঝলাম, এবার আসল কথাটা বলো দেখি।
মালতি মিন মিন করলো, না মানে, আপনার ছেলে বলছিলো মহজনের কাছে অনেক টাকা দেনা হয়ে গেছে কিনা…
মালতির কথা শুনে সুবোল মুচকি হাসলো, তার ছেলে নিজে বাপের মন গলাতে না পেরে এখন বৌকে পাঠিয়েছে। কি করে যে তার এমন সুন্দরী যুবতী হরিণ ছানার মতো বৌকে বাপের মতো সিংহের গুহায় পাঠায় তার ছেলে এটা সে বুঝে পেলো না।

এমন বোকাচোদা মার্কা ছেলে যে সে কি করে জন্ম দিয়েছে, সেটা মনে মনে ভেবেই খ্যাক খ্যাক করে হেসে ফেললো।
মালতি : কিছু বললেন না যে বাবা, আপনি না দিলে তো আমরা ভেসে যাবো, মালতির চোখে জল চলে এলো প্রায়।
সুবোল : দেখো টাকা পয়সার কথা পাঁচকান হওয়া ভালো নয়, তুমি চাইছো তাই আমি নয় দিয়ে দিলাম, কিন্তু সেটা বাইরে পাঁচকান হলে কি ভালো শোনাবে।
মালতি : সে আপনি যেমন বলবেন।
সুবোল খাট থেকে নেমে দরজাটা ভেজালো, তারপর খিলটা তুলে দিলো।
মালতি চমকে তার শশুর কে দেখলো।
সুবোল এসে খাটে বসলো মালতির পাশে, তারপর একহাত মালতির কাঁধে রেখে বললো, দেখো টাকা পয়সা আমি দিয়ে দিতেই পারি, কিন্তু তোমরা কি আমার সেবা ঠিক ঠাক করবে?
মালতি : কেনো করবো না বাবা, আপনি বলুন কি করে আপনার সেবা করতে হবে, আমি ঠিক করে দেবো।
সুবলের ডান হাত এখন মালতির ঘরের উপর দিয়ে এসে বুকের আঁচলের মধ্যে দিয়ে ঢুকে গিয়ে বুকের খাজের কাছে খেলা করছে।
সুবোল : দেখো ঠিক মতো সেবা যত্ন করলে আমার যা কিছু আছে তার সবটাই নয় বারোখোকার নামে লিখে দিয়ে যেতাম। কিন্তু তুমি কি পারবে করতে?

মালতি বুঝতে পারছে, তারপর ঢ্যামনা শশুর এবার সেবা যত্নের নামে তার এই চৌতিরিশ বছর বয়সের নধর শরীর টা ভোগ করতে চাইছেন। কি বলবে বুঝে উঠতে পারছে না।

সুবলের হাত কিন্তু থেমে নেই। মালতির বুক থেকে শাড়ির অচল টা নামিয়ে ফেলেছে। লাল সুতির ব্লউসের মধ্যে মালতির বড় বড় ঝোলা মাই দুটো ফুলে রয়েছে ব্লউসের খাঁজ দিয়ে।

মালতি করুন চোখে সুবলের দিকে চেয়ে বলে, এ আপনি কি করছেন বাবা, আপনি আমার বুকে হাত দিচ্ছেন কেনো।
সুবোল এবার ধমকে ওঠে, চোপ, একদম কথা বলবি না, তোর বুকে পেটে গুদে পাছায় সবজায়গায় আমি হাত দেবো। একদম আওয়াজ করবি না। আমার সেবা ঠিক মতো করতে পারলে সব লিখে দেবো, না করলে সব কিছু ছোটো ছেলেকে লিখে দেবো।

মালতি কি করবে ভেবে পায় না, আগে শশুরকে কথার ছলে ভুলিয়ে রাখছিলো, কিন্তু এখন আর উপায় নেই, বুড়ো তার শরীরটা ভোগ করেই ছাড়বে,আর না দিতে চাইলে সব বেহাত হয়ে যাবে। বাধ্য হয়েই আর বাধা দেয় না।
সুবোল এবার মালতিকে দাড় করিয়ে দিয়ে মালতির শাড়িটা টেনে কোমর থেকে খুলে ফেলে। মালতির নিচু হয়ে থাকা মুখটাকে তুলে ধরে জিজ্ঞেস করে, বাল কেটেছিস?
মালতি : মানে?
সুবোল : মানেও বুঝিস না, নিচে গুদের বাল গুলোকি কেটেছিস না জঙ্গল করে রেখেছিস?

মালতি লজ্জায় মরে যায়, এমন কথা তার বর ও জিজ্ঞেস করে নি, আর এই হারামজাদা শশুরের পাল্লায় পড়ে কি না করতে হবে। মালতির উত্তরর অপেক্ষা না করে সুবোল নিজের সায়াটা নিচে থেকে তুলে ধরে, মালতির ফর্সা পেটের নিচে গুদটা পুরো কালো বালের গোছায় ঢাকা, দেখে বিরক্তিতে সুবোল সায়া নামিয়ে দেয়।

সুবোল : শোন মাগি, কাল সন্ধেবেলা আজকের মতো আসবি, আর কাল জেনো তোর গুদে একটাও বাল দেখতে না পাই, পেলে আমি নিজেই টেনে ছিঁড়ে দেবো।
এমন সময় নিচে থেকে কার যেন ডাক শোনা যায়, মালতির ছোটো যা টিনা ডাকছে। তাড়াতাড়ি করে শাড়ি পড়তে শুরু করে, বলে আজ ছেড়ে দিন বাবা, কাল আসবো, আমি বাল কেটেই আসবো। শাড়ি পোরে মালতি দরজা খুলতে যাবে, সুবোল আবার পেছনের থেকে মালতির দুধ দুটো খামচে ধরে।
মালতি : আহহ কি করছেন বাবা, ছাড়ুন, নিচে থেকে ডাকছে তো।
সুবোল : ছাড়বো ছাড়বো, তার আগে বলে যা তো দেখি, তুই কত সাইজ এর ব্রা পড়িস, মানে তোর মাইয়ের সাইজ কত?

ঢ্যামনা শশুরের এই প্রশ্নে মালতি হাসবে না কাঁদবে বুঝে উঠতে পারে না, বলে আমি ঠিক জানি না।
সুবোল : জানি না মানে, তুই কি ব্রা প্যান্টি কিছুই পড়িস না, ল্যাংটো থাকিস নাকি, না দোকানের লোক পরিয়ে দেয় তোকে।
মালতি : আমার সাইজ ৩৬।
সুবোল : এই তো, বাহ্ বাহ্ বেশ ভালো বেশ ভালো, ঠিক আছে কাল আয় তোকে ভালো করে নেড়েচেড়ে দেখবো। বলে চেড়ে দেয় মালতিকে।

শশুরের হাত থেকে ছাড়া পেয়ে মালতি যেন হাপ চেড়ে বাঁচে। কোনো রকমে শাড়ি ঠিক করে রান্না ঘরে ঢোকে।
নিচে রান্না ঘরে ছোটো বৌ টিনা সবজি কাটছিলো, মালতি যে শশুরের ঘরে চা দিতে গেছিলো সেটা তার জানা, এখন মালতিকে ধরফর করে ঢুকতে দেখে টিনার সন্দেহ হয়, মালতির ঠোঁটের উপর ঘাম গড়াচ্ছে, চুলগুলো ঘামে ভিজে, শাড়িটাও যেন কেমন করে পড়া, ঠিক যেন একটা ধস্তা ধস্তি হয়েছে। মালতিকে উপরে শশুরের ঘরে এতক্ষন থাকতে দেখে তার মনে কু আগেই ডেকেছিল, এখন আর সন্দেহ নেই, তার শশুরে মশাই শুধু তার দিকেই নয় বারোছেলের বৌয়ের দিকেও হাত বাড়িয়েছেন।

ভাবনায় টিনার মাথা খারাপ হয়ে যায়। শুয়রেরবাচ্ছা শশুরকে সে একাই কব্জা করবে ভেবেছিলো, সেই মতো আস্কারাও দিয়েছে মাঝে মাঝে, কিন্তু তার শশুর যে আরো চালাক, এক সাথে দু দিকে হাত বাড়িয়েছেন। নাহ, খুব তাড়াতাড়ি তাকে শশুরের বিছানায় যেতেই হবে, না হলে সব হাতছাড়া।

মালতি গ্রামের সরল সাদাসিধে মেয়ে হলেও, টিনা শহরের কলেজ এ পড়া চালাক চতুর মেয়ে, বাবা মারা যাওয়ায় বাধ্য হয়ে এই জায়গায় বিয়ে করতে হয়েছে। বিয়ের পর পর ই শশুর বাড়ির ব্যাপার বুঝে গেছিলো, দুই ছেলেই ভেড়া, আর তাদের বাপ্ হলো ভেড়ার পালে লুকিয়ে থাকা নেকড়ে। সেই নেকড়ের হাতে তো তাকে ধরা দিতেই হবে, তাও এতো দিন খেলিয়েছে, যদি ছেনালি করেই বুড়োর মন ভিজিয়ে রাখা যায়, কিন্তু এখন তো আর ছেনালিতে বুড়ো খুশি থাকবে বলে মনে হয় না। তার প্রমান গত পরশুই পেয়েছে সে। ঘটনাটা ভাবতেই আবার বুকের ভেতরটা চমকে উঠলো টিনার। পরশু রাতের দিকে টিনা গেছিলো বাইরের বাথরুম টায় পায়খানা করতে। রাত তখন প্রায় একটা দেড়টা, বাড়ির প্রায় সব আলোই নেভানো, জোর হাগা চেপেছিল বলে, সব চেড়ে শুধু সায়টাকে পোরে দাঁতে চেপে ঢুকেছিলো পায়খানায়। এতো রাতে বাড়ির সবাই ঘুমোচ্ছে, কেউ দেখে ফেলার চান্স নেই। কতক্ষন পায়খানায় ছিলো মনে নেই, গায়ে জল ঢেলে দরজাটার উপরে সায়টাকে নিতে গিয়ে দেখলো সায়াটা নেই। হয়তো পড়ে গেছে ওদিকে, ভেবে সাবধানে টিনের দরজাটা সরিয়েছে দেখে সামনেই সুবোল দাঁড়িয়ে অন্ধকারের মধ্যে। এদিকে টিনা তো কি দিয়ে কি ঢাকবে ভেবে পায় না, ওর সারা গায়ে সুতোটা পর্যন্ত নেই, তার উপরে বাথরুম এর আলোতে ওকে সুবোল পরিষ্কার দেখতে পাচ্ছে। কোনোরকমে একহাতে গুদ আর অন্য হাত দিয়ে মাইদুটো চেপে ধরে টিনা বলে, বাবা আপনি?
সুবোল : কি ব্যাপার বৌমা, এতো রাতে তুমি এখানে, এই ভাবে?
টিনা : বাবা আপনি এখানে কি করছেন, আমার সায়া টা খুঁজে পাচ্ছি না।
সুবোল : এটা কি, এটা পড়ে গেছিলো নিচে।

টিনা পরিস্কার বুঝলো, খছর শশুর ই সুযোগ পেয়ে তার সায়া সরিয়েছে। কিছু না বলে, সায়াটা চাইলো। এদিকে টিনার ফর্সা উলঙ্গ শরীর টাকে সুবোল যেন গিলে খাচ্ছে। টিনার হাইট টা একটু কম হলেও, ফিগার খানা খাসা, গোল খাড়া দুটো মাই আর মাংসল পাছা জোড়া দেখলে যে কোনো পুরুষের মাল বেরিয়ে যাবে।
সুবোল : দেখো এটা আমি তোমায় ফেরত দিতেই পারি, তবে তোমাকে এখনই একবার উপরে আমার ঘরে যেতে হবে।
টিনা : কেনো?
সুবোল : তুমি যে এই এক কাপড়ে পায়খায়নায় এসেছো সেটা বাইরের লোক দেখলে কি হবে? পরিবার এর মান সন্মান বলেতো কিছু আছে নাকি।
টিনা : কেউ দেখবে কেনো, শুধু আপনি তো দেখছেন।
সুবোল : কিন্তু আমি যদি ছেলেকে বলে দি কাল সকালে।
টিনা : আপনি বলবেন কেনো, বৌমার জন্য আপনি এটুকুই করতেই পারেন।
সুবোল যেন মাছের বাজারে দর করছে, বলে কিন্তু তাতে আমার কি লাভ?
টিনা : আমি যদি এখন চিৎকার করি তাহলে সবাই এসে যাবে, তখন কি করবেন?
সুবোল : সবাই এসে গেলেতো সবাই তোমাকে ল্যাংটো দেখে নেবে, তখন কি হবে?

টিনা প্রমাদ গোনে, সত্যি সে ফেঁসে গেছে, কি ভেবে চাপা গলায় শশুরকে বলে, আপনি এক কাজ করুন না বাবা, আপনার যা বলার বাথরুম এর ভেতরে এসে বলুন না, বাইরের কেউ দেখে নিতেও তো পারে।
সুবোল দাঁত বের করে হাসে, ভালোই ফাঁসিয়েছে সে। বলে বলছো? আসবো?
টিনা হারামজাদা শশুরের কান্ড দেখে, বলে আসুন না, চলে আসুন ভেতরে।
সুবোল ভেতরে ঢুকেই টিনের দরজাটা দিয়ে দেয়। টিনা সুবলের হাত থেকে সায়াটা নিতে গেলে সুবোল সরিয়ে নেয়।
টিনা : কি হলো বাবা, সায়াটা দিন, আমি পরবো, আমার লজ্জা করছে আপনার সামনে।
সুবোল : আরে রাখো তোমার লজ্জা, সব ই তো দেখিয়ে ফেলছো, হাত সরাও দেখি ভালো করে, আহহ কি সুন্দর তোমার মাই দুটো।
সুবোল জোর করে টিনার হাত টা নামিয়ে দিতেই জলে ভেজা স্তন জোড়া বেরিয়ে পড়ে, পুরো গোল খাড়া বাটির মতো বুকের মধ্যে উঁচু হয়ে রয়েছে, তার উপরে বোঁটা গুলো বড় কিসমিস এর মতো।
সুবোল : কোই তোমার গুদু সোনাকেও দেখাও, ঢেকে রেখেছো কেনো।
টিনা : বাবা আপনি কিন্তু সহ্যর সীমা ছাড়িয়ে যাচ্ছেন, আমি কিন্তু এবার… টিনা আর বলতে পারে না…
সুবোল ওর মাইদুটো মুচড়ে ধরে বলে, এবার কি? কি করবে শুনি? যন্ত্রনায় টিনার চোখে জল এসে যায়, বাধ্য হয়ে গুদের উপরে থেকে দুহাত সরায়…

সুবোল : বাহ্, এই তো, কথা শুনে চললে কোনো অসুবিধাই নেই…. বলে দুটো আঙ্গুল টিনার গুদের পারে ঘষে, গুদের চেরাটা ফাঁক করে ভেতরের লাল দানার মতো অংশটা দেখে, তারপর একসাথে দুটো আঙ্গুল ঢুকিয়ে দেয় গুদের ভেতরে… টিনা অসহায় অবস্থায় দাঁড়িয়ে আছে, আর তার শয়তান শশুর একহাতে তার মাই মোচড়াচ্ছে আর অন্য হাতে গুদের ভেতরে নাড়ছে। টিনার গা টা কেমন যেন গুলিয়ে ওঠে, গুদের জল চেড়ে দেয়।
সুবোল : বাহ্ এর মধ্যেই ভিজিয়ে দিলে, তোমার তো প্রচুর রস আছে দেখছি… বাহ্ খুব ভালো। এখন ছেড়ে দিলাম, পড়ে তো তোমায় আসতেই হবে উপরের ঘরে, সেদিন কিন্তু তোমার রস খাবো, বলে সায়াটা টিনার হাতে দিয়ে খ্যাক খ্যাক করে হেসে বেরিয়ে যায়।

টিনা এই সব ই ভাবছিলো, হটাৎ ই হুস ফেরে মালতির ডাকে।
টিনা মালতিকে বলে, দিদিভাই একটা কথা জিজ্ঞেস করবো তোমাকে?
মালতি : কি কথা, বল শুনি
টিনা : না বলছি, তুমি উপরের ঘরে গেছিলে অনেক্ষন হলো, কিছু কি হয়েছে তোমার সাথে?
মালতি টিনার চোখ দেখে বোঝে যে টিনা ব্যাপারটা আন্দাজ করে ফেলেছে, বাধ্য হয়ে মাথা নাড়ে।
সেই রাতে খাওয়ার পর মালতি আর টিনা দুজনেই শশুরের কান্ড বলে দুজনকে।
টিনা : দেখো দিদিভাই, আমাদের কিছু করার নেই, তার চেয়ে চলো দুজনে মিলে বাবাকে খুশি করে দি, যা মিলবে নিজেদের মধ্যে ভাগ্ করে নেবো।
মালতি : কি বলছিস, আমি কি পারবো ওসব করতে।
টিনা : না পারলে উপায় কি আছে বলো, আমরা না দিলে, হারামজাদা টা বাইরে থেকে মেয়ে এনে নিতে পারে, তাকেই হয়তো সব দিয়ে দিলো, তখন তুমি আমি সবাই ভেসে যাবো।
মালতি বাধ্য হয়ে নিমরাজি হয়।

পরেরদিন সন্ধে বেলা মালতি শশুরকে চা দেওয়ার সময় টিনাকেও সঙ্গে করে নিয়ে যায়, ঘরের দরজায় একসাথে দুই ছেলের বৌকে দেখে সুবোল বলে, কি ব্যাপার দুজনে একসাথে এলে যে?
মালতি : এখন থাকতে পারছিনা বাবা, আজ রাতে আমরা দুজন আসবো, তখন কথা হবে। বলেই বেরিয়ে আসে।
সেদিন রাতে তাড়াতাড়ি রান্না করে খেয়ে শুয়ে পড়ে, রাত একটু গভীর হলে টিনা গিয়ে মালোতির দরজায় টোকা দেয়। তারপর দুজনেই নিজের ঘরের দরজা বাইরে থেকে বন্ধ করে পা টিপে টিপে চলে উপরে শশুরের ঘরে। দরজায় টোকা দিতেই সুবোল দরজা খোলে, যেন ওদের অপেক্ষাতেই ছিলো।
সুবোল : কি ব্যাপার দুজনে যে একসাথেই চলে এলে, চোদাতে এতো ইচ্ছে হলো তোমাদের?
মালতি : বাবা প্রথমে কাজের কথায় আসি।
সুবোল : বলো শুনি।
টিনা : দেখুন আমাদের দুজনকেই আপনার সাথে শুতে হবে জানি, আমরা তাই করবো, কিন্তু আপনাকেও কথা দিতে হবে যে সম্পত্তি আমাদের মধ্যেই ভাগ্ করে দেবেন, বাইরের কেউ পাবে না।
সুবোল মাথা নাড়ে, বলে সে ঠিক আছে, কিন্তু তোমাদের ও কিন্তু আমার সেবাযত্নে ত্রুটি রাখলে চলবে না।
মালতি : আপনি চিনতা করবেন না, আপনি যা চাইবেন তাই করবো।
সুবোল : বেশ চলো দেখা যাক। এই বলে সুবোল নিলজ্জের মতো নিজের লুঙ্গিটা আলগা করে নিচে নামিয়ে দেয়। লুঙ্গি খসে পড়তেই কাঁচা পাকা বালের মধ্যে ঝুলতে থাকা বড় কাঁচকলার মতো বাড়াটা বেরিয়ে পড়ে। বাড়াটা কম করে আধ হাতের মতো লম্বা আর মোটা, সামনের ছাল তা ছাড়িয়ে লাল জামরুলের মতো মুন্ডিটা বেরিয়ে আছে। বাড়ার এমন রূপ দেখে দুই বৌ ই থতমত খেয়ে যায়।
সুবোল : কোই খোলো, দেখি কি এনেছো আমার জন্য, আরে চোদাতে এসে এতো লজ্জা পেলে চলে, খোলো খোলো।
বলে নিজেই মালতির দিকে এগিয়ে যায়। মালতির গা থেকে শাড়িটা নামিয়ে দেয়, কোমর থেকে টেনে খুলে ফেলে। তারপর হাত লাগিয়ে লাল ব্লাউসের হুক গুলো এক এক করে খুলে ফেলে মাই দুটকে আলগা করে।
টিনা দাঁড়িয়ে দাঁড়িয়ে দেখছে শশুরের কান্ড।

সুবোল মালতির সায়ার মধ্যে দিয়ে হাত ঢুকিয়ে গুদ খানা খামচে ধরে, তারপর সায়ার দড়ি ধরে টানতেই সায়া খসে পড়ে। মালতি নিচে প্যান্টি পড়েনি, সায়া খুলতেই সদ্য কামানো গুদ বেরিয়ে পড়ে, সুবোল দেখে খুশি হয়, বাহ্ বৌমা। সুবোল পেছন থেকে মালতিকে জড়িয়ে ধরে, মালতি টিনার থেকে একটু লম্বা হলেও বুক পাছা সব ই ভারী। জাপ্টে ধরায় সুবলের বাড়া মালতির লদলোদে পাছায় ঘষা খায়। সুবোল এবার ব্রা এর হুক টা আলগা করে স্ট্র্যাপ দুটো নামিয়ে দিতেই মালতির যৌবনের সবচেয়ে সুন্দর জিনিস দুটো বেরিয়ে পড়ে। মালতি সদ্য বাচ্ছা দিয়েছে এক বছর হলো, তার দুধে ভরা বড় মাই দুটো ভারে ঝুলে রয়েছে নিচের দিকে। সুবোল লক্ষ করে মালতির মাই ঠিক টিনার মতো গোল খাড়া নয়, বরং পাকা আমের মতো ফোলা আর একটু লম্বাটে ধরণের, বোঁটা দুটো বেশ বড়। সুবল দুহাতে মালতির মাই দুটোকে চটকাতে শুরু করেছে, বেশি চাপ পড়তেই বোঁটা থেকে ফিনকি দিয়ে দুধ বেরিয়ে আসে। সুবোল : আহা তোমার বুকে দুধ ও আছে দেখছি, টা ভালো বেশ খাও যাবে বলো?
মালতি : হ্যা বাবা, আপনার যা ইচ্ছা।

টিনা এতক্ষন দাঁড়িয়ে দাঁড়িয়ে শশুরের কান্ড দেখছিলো, এবার সুবলের নজর টিনার দিকে পড়ে।
সুবোল : কি ব্যাপার ছোটো বৌমা, তুমি ওই রকম সঙ্গের মতো দাঁড়িয়ে আছ কেনো, খোলো, দেখাও তোমার শরীরটাকে ভালো করে দেখি।
টিনা ইতস্তত করে, কিন্তু সুবলকে কে আটকাবে, নিজেই এগিয়ে যায়, টিনার ম্যাক্সিটা ধরে টান মারেতেই গলার কাছে থেকে ছিঁড়ে যায় কিছুটা।
টিনা : বাবা, আপনি কি করছেন, ছিঁড়ে যাচ্ছে তো।
সুবোল : ছিড়ছে তো কি হয়েছে, ছিড়লে কি আর পাবে না, রোজ একটা করে জামা ছিড়বো তোমার, খোলো খোলো। বলেই ম্যাক্সির ছেড়া অংশতটা ধরে এক টান দিতেই বাকিটা ফরফর করে ছিঁড়ে গিয়ে পুরো শরীরটা বেরিয়ে পড়ে। টিনা আবার ব্রা প্যান্টি দুটোই পড়ে রয়েছে।

সুবোল এবার খাটে উঠে পড়ে, মালতিকে বলে, বৌমা তুমি ছোটো বৌমার ওই গুলো খুলে দাও তো। মালতি শশুরের কথা মতো হাত লাগায়, প্রথমে ব্রেসিয়ার খুলে বড় সাইজের বেলের মতো খাড়া মাই দুটোকে মুক্তি দেয়, তারপর টেনে প্যান্টিটা নামিয়ে দেয়।
দুই ছেলের বৌ ই এখন শশুরের সামনে রম্ভা উর্বশীর মতো ল্যাংটো হয়ে গুদ মাই কেলিয়ে দাঁড়িয়ে আছে।
সুবোল : তোমরা দুজনে আমার বিছনার পাশে এসে দাড়াও।
মালতি তুমি টিনাকে জড়িয়ে ধরো, কিস কারো, দেখি কেমন পারো।
মালতি : এ আপনি কি বলছেন বাবা, এ আমি পারবো না।
সুবোল : খুব পারবে, আমি যা যা বলবো সব করবে, না হলে কাঁচকলা পাবে বলে দিলাম।
মালতি বাধ্য হয়ে টিনাকে সামনে থেকে জড়িয়ে ধরে।
সুবোল : আহা ও ভাবে না, কাছে গিয়ে ভালো করে জড়িয়ে ধরো।
টিনা এতক্ষন ধরে শশুরের কান্ড দেখে আর ধৈর্য ধরে রাখতে পারছে না, ও ভেবেছিলো সুবোল বোধহয় খুচ খুচ করে একটু চুদেই ছেড়ে দেবে, কিন্তু যা দেখছে এতো পর্ন ফিল্ম কেও হার মানিয়ে দেবে।
টিনা : বাবা একটু তাড়াতাড়ি করলে হতো না।
সুবোল : তাড়াতাড়ি মানে, আরে সবে তো এখন রাত দুটো, বরকে তো ঘুম পাড়িয়ে এসেছো, তোমার আবার এখন কি কাজ আছে, যা বলছি কারো, বেশি ভ্যানতারা না করে।

টিনা মালতিকে ভালো করে জড়িয়ে ধরে, কিন্তু ঠোঁটে ঠোঁট রাখতে গিয়েও পারে না।
সুবোল বলে : না, তোদের কে একটু শিক্ষা না দিলে হবে না দেখছি, বলেই বা হাতের পাঞ্জা দিয়ে বিশাল এক চড় কষায় টিনার মাংসল পাছায়, আর ডান হাত দিয়ে আর এক চড় মারে মালতির পাছায়। দুই চড়ে দুজনে হাউমাও করে ওঠে। দুজনে প্রানপনে একে অন্যের ঠোঁট চুষতে শুরু করে।

দুই চড় খেয়ে দুজনেই বুঝে গেছে যে পাষণ্ড শশুরের হাতে ওরা পড়েছে, তাতে কথা না শুনলে রক্ষে থাকবে না। দুই মাগীতে একে অন্যের ঠোঁট নিয়ে খেলছে দেখতে দেখতে সুবোল নিজের বাড়াটা হাতে নিয়ে নাড়তে শুরু করে, বাড়াটা এমনিতে ফুলেই ছিলো, হাতের নাড়ায় এবার একেবাড়ে খাড়া হয়ে দাড়ায়।

সুবোল : তোমরা এবার নিচে বসো দেখি, সুবোল নিজে খাটে পা ঝুলিয়ে বসে আর ওদের হাটু গেড়ে বসায় সামনে। দুজনের মুখের সামনে প্রকান্ড বাড়াটা ঝুলিয়ে প্রশ্ন করে, বলতো দেখি এটা কি? কে বলতে পারবে?
মালতি : বাবা এটা আপনার ইয়ে মানে…
টিনা : বাবা এটা ধোন।
সুবোল হাসে, না রে বোকা মেয়ে, এটা তোদের বরের মতো ছোট্ট ধোন নয়, এটা হলো বাড়া, আগে দেখছিস এতো বড় বাড়া?
কথাটা সত্যি, মালতি বা টিনা দুজনের বরের কারোর ই জিনিস এতো বড় আর মোটা নয়।
সুবোল টিনার চুলের খোপা টা মুঠিতে ধরে বলে : বল এটা কি?
টিনা : বাড়া, এটা আপনার বাড়া।
সুবোল : হ্যা, এটা দিয়ে কি হবে জানিস? এটা তোর গুদে ঢুকবে আজ। নে হ্যা কর দেখি।

টিনা মাথা নাড়ে। সুবোল টিনার হ্যা করা ঠোঁটের সামনে বাড়াটা দিয়ে ঘষা দেয়, তারপর কোট করে মুখের মধ্যে চালান করে। এতো বড় বাড়া টিনার মুখের মধ্যে পুরোটা ঢোকে না, টিনা হাঁসফাঁস করে।

সুবোল : হ্যা এবার ভালো করে চোষ তো দেখি। তোরা এখন থেকে সব শিখে যাবি। সুবোল অন্য হাতে মালতির খোপা টা ধরে মুখটাকে জোর করে বাড়ার সামনে আনে, বাকিটা আর বলতে হয় না, মালতিও জীভ বার করে বাড়াটা চাটে শুরু করে, টিনা চুষতে চুষতে হাপিয়ে গেলে সুবোল বারা বের করে মালতির মুখে গুঁজে দেয়।

সুবোল : চোষ শালী, ভালো করে চোষ। সুবোল ডান হাতে মালতির মাই আর বা হাতে টিনার মাই ধরে চটকাতে শুরু করে।
মালতি আর টিনা দুজনের ই অবস্থা খারাপ, সারা শরীরে যেন কামজর খেলা করছে, এরোকম সেক্স ওরা আগে কখনো করেনি। ওদের বরেরা ওদের ভালোবাসলেও এই শশুর এর হাতে পরেই ওরা এবার বুঝছে যে সেক্স কি জিনিস। কিছুক্ষন বাড়া চোষানোর পর সুবলের মাল বেরিয়ে যায়, কিছুটা মালতির মুখে আর বাকিটা ওর মাইতে মাখা মাখি হয়ে যায়। দেখে সুবোল হেসে ওঠে, এহঃ এবার কি হবে? এসব নিয়ে বিছানায় উঠবি না, এই টিনা মাগি, জলদি মালগুলো চেটে পরিষ্কার কর।
টিনা : ও মা, আমি পারবো না।
সুবোল রেগে যায় এবার, সেই থেকে খালি পারবো না পারবো না, জোর করে টিনাকে দার করিয়ে দিয়ে গুদ খামচে ধরে।
টিনা : আহহ বাবা, ছাড়ুন লাগছে, প্লিজ ছাড়ুন বলছি।
সুবোল : তাহলে যা বলছি করবি?
টিনা : হ্যা করবো, করবো, ছাড়ুন করছি।

সুবোল ছাড়তেই টিনা মালতির মাই গুলো চুষতে শুরু করে, সব মাল চেটে পুটে খেয়ে নেয়। নিজেরদের মধ্যে চাটাচাটি চোষাচুষি করে মালতির গা পুরো গরম হয়ে গেছে, শশুর মশাই আজ তো তাদের দুজনকেই চুদে ছাড়বেন, কিন্তু পড়ে টিনার সাথে এসব করলে মন্দ হয় না, এসব ভেবেই মালতি নিজের দুধটা টিনার মুখে আরো জোরে চেপে ধরে।

মাল চাটা শেষ হতে, সুবলের নির্দেশে দুজনেই খাটে উঠে গুদ কেলিয়ে শুয়ে পড়ে। সুবোল আগে মালতির পা ফাঁক করে ভেজা গুদের মুখে বাড়া রেখে ঠাপ দেয়, বাড়া পুরো ঢুকে যায়, সুবোল ঠাপাতে শুরু করে। সবমাত্র একবার মাল বেরিয়েছে, এখন অনেক টাইম লাগবে, সুবোল মহানন্দে ঠাপ চালিয়ে যায়, তার সাথে দুহাতে বড় বড় মাই দুটো একজায়গায় করে দুটো বোঁটা একসাথেই চুষতে শুরু করে, টেনে টেনে শো শো করে দুধ খায় সদ্য পোয়াতি মালতির বুক থেকে। পাশে শুয়ে শুয়ে টিনা ওদের চোদোনলীলা দেখে, একটু পড়ে ওর গুদেও শশুরের বাড়া ঢুকবে। বেশ কিছুটা ঠাপিয়ে সুবোল হাপিয়ে যায়, বাড়া বের করে এবার টিনার উপরে ওঠে, টিনা যেন তৈরী হয়েই ছিলো, সুবোল ওঠা মাত্র নিজেই হাত গলিয়ে বাড়া সেট করে নেয় গুদের মুখে। সামান্য চাপেই বাড়া সেদিয়ে যায়। ঠাপাতে ঠাপাতে সুবোল ভাবে, শালা মালতির গুদটা অনেক টাইটে বেশি, কিন্তু টিনার টা এরকম একটু ঢিলে কেনো।

সুবোল : কিরে বরকে দিয়ে দিনরাত চোদাস নাকি? না হলে এইরকম ঢিলে আর খোলটাই হলো কি করে তো ফুটোটা। টিনা প্রমাদ গোনে, শালা নিজের বর বুঝতে পারেনি, আর এই হাজার খানা গুদ মেরে বেড়ানো বুড়োটা ঠিক বুঝে গেছে। তাতে অবশ্য ওর কোনো ক্ষতি নেই, তাই বলেই ফেলে, আসলে বাবা বিয়ের আগেই কয়েকবার করেছিলাম তো তাই একটু ঢিলে হয়ে গেছে।
সুবোল : বলিস কি, টা কাকে দিয়ে সিল ফাটিয়েছিলি রে?
টিনা : ও আমারদের বাড়িতে যে রমেন কাকু আসতো, উনি একবার ছাদের ঘরে আমায় নিয়ে গিয়ে জোর করে করেছিলেন।
টিনার অল্প বয়সে সিল ফাটানোর কথা শুনে সুবোল আরো উত্তেজিত হয়ে পড়ে ঘপাঘপ ঠাপ লাগায়।
টিনা : ওহঃ ওহঃ আরো জোরে, আরো জোরে।
সুবোল : আরো জোরে কি?

টিনা : উফফফ আহহ, আরো জোরে, জোরে জোরে চুদুন ।
 
These are the rules that are to be followed throughout the entire site. Please ensure you follow them when you post. Those who violate the rules may be punished including possibly having their account suspended.

যারা কমেন্ট করবেন, দয়া করে বানান ঠিক রাখুন। উত্তেজিত অবস্থায় দ্রুত কমেন্ট করতে গিয়ে বানান ভুল করবেন না। আমরা যারা কমেন্ট পড়তে আসি, আমাদের কমেন্ট পড়তে অনেক অসুবিধা হয়।

Users who are viewing this thread

Back
Top