What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

সেক্সি বাড়িওয়ালীর এক মায়াবী কথা (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,268
Messages
15,982
Credits
1,454,279
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
সেক্সি বাড়িওয়ালীর এক মায়াবী কথা – ০১ - by ratirobin1

ভার্সিটিতে ভর্তি হয়ে পরলাম বিপদে। প্রথমে আম্মু বললো থাকবো মামীর বাসায় আর আমি এতে যা খুশি হয়েছিলাম বলে বুঝাতে পারবোনা। মামীর মাত্র কয়েকদিন আগে বেবি হয়েছে তার দুধ দেখার লোভ আমার প্রচন্ড, লোভ হবেই বা না কেন! মামীর যে ফিগার মাইরি।

কিন্তু কেন জানি আব্বু বললো এইটা পসিবল না। যদিও কথাটা খারাপ বলেনি- অন্যর ঘরে শুধু মেহমান মানায়, বসতি মানায় না। তার নাকি ইজ্জতে লাগবে।

অপরদিকে ব্যাচেলরে রুম শেয়ার করে থাকার মানুষ আমি নই কারণ ইন্ট্রোবার্ট আমি। অন্যদিকে ভয়েস আর্টিস্ট তাই নিরিবিলি পরিবেশ লাগবেই। তাছাড়া আমি মিশতে পছন্দ করিনা যতক্ষণ না পর্যন্ত আমি কোন মানুষের সামনে কম্পোর্টেবল হই। তাই আব্বুর কথা মতো মামার বাসায় বেশ কিছুটা ছয় ব্লক দূরে একটা ফ্রেশ নতুন বিল্ডিংয়ের ছাদের চিলেকোঠায় একটা রুমের ফ্ল্যাট পেয়ে গেলাম।

বাড়িটা বেশ বড়। গ্রাউন্ড পুরোটা খালি শুধু পার্কিং এর জন্য। আট তলা পর্যন্ত বাড়ি। নয় তলায় তিন ভাগের দুই ভাগে বাগান আর এক ভাগে আমার ফ্ল্যাট। আশেপাশে একদম খোলা আকাশ কোন বিল্ডিং এতো উচুঁ নাই। মোটামুটি সব বিল্ডিং ছয় তলায় শেষ।

সুন্দর একটা বেশ বড় মাস্টার বেড় রুম, এটাচ বাথরুম-বারান্দা আর একটা বড়সড় ডায়নিং রুম, তারপাশে কিচেন। আমার জন্য পারফেক্ট থেকেও বেশি হয়ে গেলাে। কিন্তু আব্বু আম্মুর ইচ্ছে বলে কথা। তাছাড়া আম্মু নাকি মাঝে মাঝে এসে থাকবেন। তারউপরে সরকারি বিশ্ববিদ্যালয়ে পড়ার সুযোগ পেয়েছি। নিজেই ফ্রিল্যান্সিং করি। দশ হাজার টাকা ভাড়া নিতে কোন অসুবিধে হয়নি। মামার কারণে বাড়িওয়ালাও বাসা দিতে সমস্যা করেনি।

বাড়িওয়ালা জোস একটা বাড়ি করেছে। আমায় দেয়া রুমটা মেবি নিজেদের জন্য আড্ডা ঘর টাইপ করেছিলো। কারণ ছাদে বাগানের অংশে ব্লক ব্লক করা যেখানে মাটি ফেলে বিভিন্ন ফল ফুল গাছ লাগানো। পুরো ছাদ টাইলস করা। বাগান ছাদে যাবার মেইন ডোর ছাড়াও, আমার হলরুম থেকে একটা দরজা খুলে সেখানে যাওয়া যায়। তাছাড়া ছাদে উঠা কমপ্লিট নিষিদ্ধ সবার জন্য। সবসময় তালা দেয়া থাকে।

কিছুদিন পরে বুঝতে পারলাম বাড়িওয়ালা দুবাইতে থাকে। আমি যখন বাসা নিলাম তখন দেশে ছিলো।

একমাসের মধ্যে তিনজন বুয়া চেন্জ করার পর মামির বাসায় দুদিন খেয়ে আসলাম। যদিও মামীর মনের কথা জানতাম না তবে তিনি রাগারাগি করতেন আলাদা বাসায় উঠায়। তিনি পরপর অনেকবার বলেছিলো তার বাসায় উঠতে কিন্তু আব্বু রাজি হয়নি। তাই খাবারের ব্যাবস্থা একটা ক্যান্টিন আন্টির সাথে চুক্তি হলো। তার খাবার ভালো লাগায় তিনি কন্টাক্ট বেসে প্রতিদিন দুবেলা পার্কিং লটের পারসোনাল লকারে রেখে যাবেন।

আসি মূল ঘটনায়। চার মাস পার হলো। জীমে জয়েন দিলাম, পিসির সেটাপ আপডেট করলাম, বাসা সাজালাম, বিশ্ববিদ্যালয় মিলিয়ে জোস চলছে।

আমি ছাদ বাগানে তেমন একটা যাইনা ভোর রাত ছাড়া। তাও ইচ্ছে হলে যাই কিছুক্ষণ বসে আসি। কারণ ফ্রিল্যান্সিং করি তাই রাত জাগার অভ্যাস আছে। মাঝে মাঝে ঘুরাফিরা করি এই অসাধারণ সুন্দর বাগান ছাদে। ফলমূল আছে কিন্তু খাইনা।

একদিন রাতে দুটো কি তিনটে আমি বাগানের পাকা করা সিটে বসে কানে হেডফোন লাগিয়ে মনের সুখ ফলমূল / চিপস কিছুতো খাচ্ছি আর মোবাইল চালাচ্ছি ঠিক তখনই পিছন থেকে আমার কাঁধে কিছু অনুভব করতেই আমি ভয়ে লাফ দিয়ে উঠলাম আর নিচে পড়লাম সশরীরে৷ পা মচকায় সেটাও পরের কথা, কিন্তু অল্পের জন্যে হার্ট অ্যাটাক আসেনি ভাগ্য ভালো।

আল্লাহ বিচার করুক😑 পরে বুঝতে পারলাম বাড়িওয়ালি ছিলো। এগিয়ে এসে কোনমতে নিজেকে দেখাতে লাগলো যে তিনি ভূত নয়, তিনি বাড়িওয়ালি।

ততক্ষণও খেয়াল করেনি পা মচকেছে। বাড়িওয়ালি তুলতে গিয়ে বুঝলাম পা মচকেছে। আমার কষ্টের আওয়াজ শুনে জিজ্ঞেস করলোঃ ব্যাথা পেয়েছি?

একেতো মেজাজ খারাপ তারউপরে জিজ্ঞেস করছেঃ ব্যাথা পেলাম কিনা। তাও নিজেকে সামলে নিয়ে কথা বললামঃ মনে হয় পা মচকেছে।

বাড়িওয়ালি নিজেই বোকা হয়ে গেলাে কথাটা শুনে। এতো রাতে ছাদে তাও আমার পা ভেঙেছে তার কারণে ভয় পাবারই কথা।

আমাকে কোন মতে সিটে বসালো। বাড়িওয়ালি বেচারি পড়লো বিপদে। কোনমতে ধরে নিয়ে গেল রুমে। আমি চেয়ার বসার সাথে সাথে দিলো দৌড়। 🤬 মনে মনে প্রচুর গালি দিলাম। প্রথম দেখলাম তবুও দেখতে শুনতে এতো ভালো কিন্তু কত বড় বেয়াদব। মাঝ রাতে পা ভেঙে পালিয়েছে।

বোকাচোদা বাড়িওয়ালি! এই শব্দটা নিয়ে যতটুকু আগে থেকে জানি যে বাড়িওয়ালিরা মাত্রা অতিরিক্ত অহংকারী, দুষ্ট আর বাজে স্বভাবের হয়। আমি তার প্রমান যেন ভোররাতে পেয়েই গেলাম। পড়ে গেলাম ঝামেলায়।

পা-টা কোনমতে বিছানায় ফেলে মামাকে ফোন দিবো ভাবতেই মাথায় এলো মোবাইলটা বাইরে পড়েছে যে তুলতে খেয়াল করিনি। তখনতো মেজাজ মারাত্মক বিগড়ে গেল। মোবাইলতো লাগবেই ফোন করতে, এক পা দিয়েই লাফিয়ে লাফিয়ে যেতে হবে তাই বিছানা থেকে উঠে যেতেই লাগলাম তার মধ্যেই দেখি রুমে অলমোস্ট দৌড়ে এসে হাজির বাড়িওয়ালি আর সাথে একজন মেয়ে। বয়স আনুমানিক ২৫-২৬ হবে মনে হয়। বাড়িওয়ালি হাঁপাচ্ছে দৌড়ে আসায়। তার হাতে সরিষার তেলের বোতল, একটা রসুন আর গ্যাসলাইট আর মেয়েটির হাতে একটা কিট বক্স।

আমি কিছু বলার আগেই জিজ্ঞেস করে বসলোঃ কোথায় যাচ্ছো?

আমিঃ আন্টি, বাইরে মোবাইল রয়ে গেছে। মামাকে বললে ডাক্তার নিয়ে আসবে।

বাড়িওয়ালি আমাকে আবার বিছানায় বসিয়ে কিছু না বলে ছাদ বাগানে চলে গেল। ফিরে এলো ফোন নিয়ে কিন্তু বাড়িওয়ালির আরো মুড় অফ হয়ে গেছে। অপরদিকে মেয়েটা সেখানেই দাঁড়ানো।

বাড়িওয়ালি এসে মোবাইলটা দিয়ে বললোঃ মোবাইলটা ভেঙে গেছে মনে হচ্ছে।

বাড়িওয়ালি মেয়েটির দিকে অপেক্ষা করে বললোঃ আরে দেখতো মা একটু কষ্ট করে। বাম পাটা মচকেছে মনে হয়।

তখন বুঝতে পারলাম না মেয়েটা কে! তবে মেয়েটা টিপে টিপে আমার পায়ের অবস্থা খারাপ করে দিলো কিন্তু শেষে আবার আমার টেবিল থেকে খাতা নিয়ে ওষধ লিখে আমায় কাগজ দিলো।

বাড়িওয়ালি ততক্ষণে গরম গরম তেল, রসুন পোড়া এনে টিস্যু একটা ভিজিয়ে ভিজিয়ে আমার মচকানো জায়গায় লাগাতে লাগলো। আমি না করলাম কিন্তু ভালোই লাগলো ব্যাথা থেকে। কাগজটা নিয়ে বাড়িওয়ালি বললোঃ আমি দারোয়ানকে দিয়ে আনিয়ে রাখবো, সকালে দিয়ে যাবে দারোয়ান।

তারপর দুজন চলে গেল। আমার মাথাটা ফেটে যাচ্ছে কারণ মোবাইল ভাঙছে ঠিক করাতে সময় লাগবে। কখন পা ঠিক হবে। অন্যদিকে বাড়িওয়ালি আর সাথের মেয়েটার ফিগার, শরীর এতো কাছে থেকে দেখে আমার অবস্থা খারাপ হয়ে গেলাে। বাড়িওয়ালিকেও আগে দেখিনি এতো মারাত্মক মিল্ফ বড়ি আসলেই চরম জোস।

মোবাইলতো আর নাই কিন্তু বাঁড়া আমার আজ যেন চাঁদ দেখেছে। কোনমতে মেইন দরজা বন্ধ করে পিসিতে চালালাম তুসির একটা এনাল ভিড়িও। কিয়ারা গোল্ডের বড়ি দেখে আমি যেন বাড়িওয়ালিকে কল্পনায় চুদতে লাগলাম। হুবুহু বড়ি কিন্তু বাঙালি টাইপ বড়ি। আমার ২৭" ১৪৪ হার্জের পিসিতে দেখতে যা লাগছিলো উফফ। আমি চৌত্রিশ মিনিটের একটা ভিডিও দেখে খিঁচে মাল ফেললাম। মনের ভিতর যা সুখ শান্তি পেয়েছি এই মাল ফেলে আহহহহ😋 আমি লেংটু গেমিং চেয়ারে কেলিয়ে সোজা হয়ে গেলাম।

তার দুই মিনিট পর দরজায় ঠকঠক করে আওয়াজ পড়লো। কোনমতে স্ক্রিন থেকে পর্ণ সরিয়ে প্যান্ট শার্ট পরে দরজা খুলে দেখি বাড়িওয়ালি দাঁড়ানো।

বাড়িওয়ালিঃ ঘুমিয়ে গেছো?

আমিঃ নাহ আন্টি পিসির সামনে ছিলাম।

বাড়িওয়ালি আমাকে পাশ কাটিয়ে হলরুমে ঢুকে গেল। আমি গিয়ে আমায় চেয়ারে বসে পড়লাম। আন্টি পেকেট থেকে ওষধ বের করে তিনটে ওষুধ খেতে দিলো।

বাড়িওয়ালিঃ এখন থেকে ডোজ শুরু করো। এই নাও

আমিঃ এখন ওষুধ কোথায় পেলেন।

বাড়িওয়ালিঃ দারোয়ান এনে দিলো।

আমিঃ থ্যাংক ইউ আন্টি।

বাড়িওয়ালিঃ সরি আমার কারণে তোমার পা ভাঙলো। আর মোবাইলটাও।

আমিঃ 🙂 ইটস ওকে আমি ঠিক করে নিবো।

বাড়িওয়ালি দেখি একটা বাটনওয়ালা ফোন দিয়ে বললোঃ কালকে দুপুর পর্যন্ত এটায় সিম নিয়ে ব্যাবহার করো আমি দুপুর পর্যন্ত মোবাইল রিপেয়ার করিয়ে দিবো।

আমিঃ 😀 আরে না না আন্টি, আর কিচ্ছু করতে হবেনা। আমি দেখি সকালে মামার বাসায় যাবো পাশেই আছে দুই রাস্তা পার।

বাড়িওয়ালিঃ প্লিজ একটা রিকোয়েস্ট কাউকে বলোনা তোমার পা মচকেছে আমার কারণে। তোমার আঙ্কেল ( বাড়িওয়ালা) বলেছিলো তুমি একা থাকো তাই শুনলে রাগ করবে।

আমিঃ কিন্তু…

বাড়িওয়ালিঃ প্লিজ… আমি কালকেই মোবাইল ঠিক করে দেবো। খাবারের ব্যাবস্থা আমার বাসা থেকে আসবে যতদিন না ঠিক হচ্ছো। তারপর মামার বাসায় খেতে পারবে।

আমিঃ আমার টিফিন আসে। আমি মামার বাসায় খেতে যাইনা।

বাড়িওয়ালা এটা জানতো না তাই তিনি কাইন্ডা অবাক হলেন। তবে তিনি রাজি করতে পারলেন যে আমি যেন আপাতত পরিবারের কাউকে না বলি। রাজি হয়ে গেলাম কিছু করার ছিলোনা।

আমি মাল ফেলে মোটামুটি চিল মুড়ে ছিলাম। হাতে কাজ থাকলেও করার মুড় নাই, মোবাইল নষ্ট আর বাড়িওয়ালি প্রশ্নের পরে প্রশ্ন করতেই লাগলো। এই সেই জিজ্ঞেস করতে লাগলো। কেন জানি ঘন্টা খানিক সময়ে আমি কমফোর্ট জোনে চলে গেলাম তারপর শুরু যে হলো আলাপ চারিতা শেষ হলো একে অপরের সব খবরাখবর নিয়ে তাও যখন ফজর ওয়াক্তের আজান পড়লো।

বাড়িওয়ালি!😀 নাম অর্পিতা। বয়স জিজ্ঞেস করা যায়না তবে বললো তেইশ বছর আগে বিয়ে হয়ে ষোল বছর বয়সে। সো টোটাল উনচল্লিশ বছর। একটা ছেলে আছে আরাত নামের। আমার এক বছর সিনিয়র। এবার কানাড়ায় গেছে পড়ালেখা করতে। আক্ঙেলতো থাকে দুবাই আগে থেকেই জানি। বাসায় কেউ নাই তবে একটা মেয়ে থাকে তার সাথে। গ্রামের বাড়ি থেকে এনেছে কাজের জন্য আর সাথে থাকার জন্য। আপাতত বাড়িতে গেছে বেড়াতে।

বড়ি সাইজ আমি এখনো জানিনা। তবে কিয়ারা গোল্ডের বাঙালি ভার্সন একদম। মহিলা মোটামুটি শিক্ষিত। বেশ কয়েকটা বছর নাকি কিন্ডারগার্ডেনে শিক্ষকতা করেছে। কথায় রস আছে। অনেকক্ষণ আমার সম্পর্কে জানলো উওরও দিলাম সব কয়টার।

সেদিন আজান দেয়ার পর তিনি ফিরলেন বাসায় আমিও ঘুমিয়ে গেলাম। পরেরদিন বিকেলে এসে ফোন দিয়ে গেলো, টাকার কথায় কেমন জানি অদ্ভুত একটা রাগ দেখিয়ে গেল আর রাতের জন্য খাবার আনবে বলে গেল, রাতে পোলাও দিয়ে গেল। এভাবে এই সেই করতে করতে ছয় সাত দিনের মাথায় আমার পা ঠিক হয়ে গেল আর বাড়িওয়ালি এখন আমার কথাবার্তা বলার বন্ধু।

একদিন দুইদিন পর সময় ফেলেই আসতে লাগলো। আন্টির আগমন আমার জন্য ভালোই হয়েছে। সময় কাটতে লাগলো। তিনি আমার ফেসবুক, ইনস্টা আইড়ি নিয়ে গেল। কিন্তু ফ্রেন্ড রিকোয়েস্ট দিলোনা। আমিও জিজ্ঞেস করিনি।

আজ একমাস ধরে তিনি প্রায় আসেন, বিকেলে বেশি, আমায় ডাক দেয় বাগানে একসাথে কাজ করতে। ওনার সাথে হাসি মজা করে কাজ করতে মজা লাগে। মাঝে মাঝে রাতেও আসে, রুমে বসেন, বাগানে বসে গল্প করেন।

এভাবেই চললো অনেকদিন। একদিন বাসায় ফিরে এসে দেখলাম টেবিলের উপরে খাবার রাখা। আমিতো অবাক কারণ খাবারতো আমি আনিনি নিচে থেকে। পরে কিছু চিন্তা ভাবনা না করে খেয়ে দেয়ে শুয়ে পড়লাম। বিকেলে বাগানের দিকের দরজার শব্দে ঘুম ভাঙলো। আন্টি ঢাকছিলো। দরজা খুলে দিলামঃ

বাড়িওয়ালিঃ কি ঘুমাচ্ছো? ডিস্টার্ব করলাম?

আমি যার নরমালি মানুষের সাথে মিশতে কষ্ট হয় সেখানে আন্টির সাথে যেহেতু মিশতে কমফোর্ট ফিল করি আমি হেসে উঠে বললামঃ 😀 এইতো অল্প একটু।

বাড়িওয়ালিঃ ওহ আচ্ছা! তাহলে ঘুমাও।

আমিঃ 😀 ঘুম ভেঙে দিয়ে বলছে ঘুমাতে। একটু বসেন ফ্রেশ হবো।

বাড়িওয়ালিঃ হুম

আমি ফ্রেশ হয়ে বের হলাম আন্টি তখন হলরুমে পিসির সামনে আমার গেমিং চেয়ারে বসে দুলছে। আমি এসে হেসে উঠে বললামঃ চলুন আন্টি

বাড়িওয়ালিঃ বলা হয়নি সকালে আমি নিচে গেছিলাম দেখলাম তোমার খাবার নিয়ে আসলো একটা মহিলা। তাই ভাবলাম রুমে দিয়ে যাই।

আমিঃ ওহ আচ্ছা! আমি আরো তখন ঠিক না বুঝতে পেরে ভয় পাচ্ছিলাম আবার চোর ঢুকলো কিনা।

বাড়িওয়ালিঃ বাসায় চাবি ছিলো তাই দিতে চলে এলাম। কিছু ধরিনি তবে।😑

আমিঃ দূর আন্টি 😀 আপনিওনা। মজা নিচ্ছেন না? আপনার যখন ইচ্ছে হবে চলে আসবেন। আপনার বাসা।

বাড়িওয়ালিঃ এই বিল্ডিংয়ে চুরি হওয়া অসম্ভব। চিন্তা করোনা। চলো যাই আজ বেলি ফুলের গাছটা চাটাই করবো।

আমিঃ আমি আসবো না?

বাড়িওয়ালিঃ তো আসবেনা! নাহলে অপেক্ষা করলাম কেন?

আমিঃ না বললেন না 'যাই'। তাই…

বাড়িওয়ালিঃ দুষ্ট একটা… বললাম চলো যাই….. চলো যাই মানে তুমিও চলো।

আমিঃ 😀 ওহ

বাড়িওয়ালিঃ দুষ্ট কোথাকার। চলো😀

গাছটা সুন্দর করে সাফাই করে আন্টি বাসায় ফিরে গেল। আমিও ফ্রেশ হয়ে বের হলাম ভাবলাম নিচে থেকে ঘুরে আসবো কিন্তু আন্টি ফিরে এলো কিছু খাবার নিয়ে।

আমিঃ এগুলো কেন আবার?

বাড়িওয়ালিঃ বিকেলের নাস্তা। খিদে পেয়েছে।

আমিঃ আপনার বাসার মেয়েটা নাই? কি ভাববে?

বাড়িওয়ালিঃ কি ভাববে?😒

এখন এমন একটা সময় চলে এলো যখন আমি আর বাড়িওয়ালি একে অপরের সম্পর্কে ৯০ শতাংশ জিনিস জানি। দেখলাম আমার বাসার একটা চাবি তার চাবিরতোড়ায় থাকে সবসময়। সোজা বাসায় এসে সোফায় শুয়ে বসে গল্প করে আমি পিসিতে থাকলে। না হলে বেডরুমে তিনি বিছানায় শুয়ে যাবে আর আমি পায়ের পাশে বসে গল্প করি।

এভাবে চলতে লাগলো অনেক দিন। একদিন রাতে আবার সেই একই ঘটনা ঘটলো। রাতে বসা বাগানে কিন্তু আজ কেউ একজন হুট করে পিছন থেকে এক হাতে জড়িয়ে ধরলাে। আমি ভয়ে চিৎকার করতে যাবো তখন পিছন থেকে মুখ চিপে ধরলো আর বললোঃ আরে বাবা আস্তে।

আমি গলা শুনে বুঝতে পারলাম বাড়িওয়ালি আন্টি। মুখ ছেড়ে দিলো দুহাতে পিছন থেকে জড়িয়ে ধরলাে যা খুবই অবাক করলো আমায়। কারণ আন্টি টাচ বাচ করেনা আমাকে।

আমি ঘাড় ফিরিয়ে দেখে নিলাম কে! আমিঃ আরে ভয় দেখানোর এতো শখ আপনার😀

বাড়িওয়ালিঃ😀 ভয় না পাবার জন্যইতো আগে ধরে ফেললাম। কিন্তু তোমার ভয় পাবার অভ্যাস আছে দেখছি।

আমিঃ আমি কিভাবে জানবো ডাকাত এলো নাকি।

বাড়িওয়ালিঃ আমিতো আস্তে ধরলাম। আমার হাত বুঝি ডাকাতের মতো।

আন্টি হাত সরিয়ে দিলো। আমিঃ আরে কিযে বলেন আন্টি আপনিও।

আমি আজব কাজ করে বসলাম। আন্টির হাতগুলো আগের মতো গলায় এনে দিলাম। আন্টি ধরলো জড়িয়ে আগের মতো।

আমিঃ এতো রাতে ছাদে কেন?

বাড়িওয়ালিঃ এমনি চলে এলাম।

আমিঃ ওহ আচ্ছা।

বাড়িওয়ালিঃ তোমার কাছে।

আমিঃ 😃কেন! ঘুম আসছে না?

বাড়িওয়ালিঃ নাহ। ঘুম আসেনা এখন।

আমিঃ তাহলে ঘুমান কখন?

বাড়িওয়ালিঃ সেই সকালে।

আমিঃ কি করেন রাত ধরে।

বাড়িওয়ালিঃ কিচ্ছু করিনা।

আমিঃ তাহলে ঘুমান না কেন? শরীর খারাপ করবে না?

বাড়িওয়ালিঃ মন খারাপ শরীর খারাপ দিয়ে কি করবো।

আমি পিছনে ফিরে জিজ্ঞেস করলামঃ মন খারাপ কেন আবার? আমিতো দেখি সবসময় খুশি আপনি।

বাড়িওয়ালিঃ তোমার কাছে এলেইতো খুশি থাকি! তাই খুশি দেখ।

আমিঃ 🙂 তাহলে আমার কাছেই থেকে যান।

বাড়িওয়ালি হালকা হেসে আমাকে সামনে থেকে জড়িয়ে ধরলাে। আমিও একটু আস্তে জড়িয়ে ধরলাম।

অনেকক্ষণ চুপচাপ হয়ে থাকার পর আন্টি আমার মাথায় হাত বুলিয়ে দিতে লাগলো। যেহেতু আমি বসা ছিলাম আমার মাথা গিয়ে ঠেকেছিলো আন্টির বুকের উপর, সোজা কথায় দুই দুধের পাহাড়ের মাঝখানে।

আরো জানবো পরবর্তী পর্বে .|.
 

Users who are viewing this thread

Back
Top