What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

প্রেমিক ডাকাত - গৃহবধূর চোদন কাহিনী (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,244
Messages
15,924
Credits
1,440,354
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
প্রেমিক ডাকাত-১ - by iamhot69

আমাদের বিয়ে হয়েছে পাঁচ বছর হলো। ওর নাম মনি। মিষ্টি আর আকর্ষনীয় চেহারা। ফিগারটা আরো বেশী আকর্ষনীয়। এত বছর হয়ে গেল তবুও রাতে যখন ওকে আদর করি তখন আমি পাগল হয়ে যাই। আমি খুব‌ই সাধারন ধরনের পুরুষ, ওর তুলনায় কিছুই না। আমাদের যৌন জীবনেও আমি কিছুটা দুর্বল। লিঙ্গ চালিয়ে মনির অর্গাজম আনার মত ক্ষমতা নেই। তাই চুষে আর আঙ্গুল দিয়ে কাজ সেরে তারপর লিঙ্গ চালাই মিনিট দুয়েক, কখোনো তার‌ও কম সময়। বুঝতে পারি মনি আর‌ও চায় কিন্তু আমাকে ভালবাসে বলে এতেই মনকে মানিয়ে নেয়। এক রাতে অনাকাঙ্খিত এক ঘটনায় মনির অপূরনীয় যৌন চাহিদা অন্য এক পুরুষ দ্বারা পূরণ হয়ে গেল। ঘটনা আমার সামনেই ঘটলো, আর এমন ঘটনা যে একজন স্বামীকে এতটা উত্তেজিত করতে পারে তা আমার জানা ছিল না।

রাতে খাওয়া দাওয়া সেরে যথারীতি মনিকে নিয়ে বিছানায় গেলাম, বাতি নিভিয়ে নীল রঙ্গের ডিম লাইট জ্বেলে ওকে কাছে টেনে নিতেই আমি হট হয়ে গেলাম। মনির যোনি চুষে ওর অর্গাজম এনে দ্রুত কাজ সেরে জড়াজড়ি করে ঘুমিয়ে পড়লাম। আনুমানিক রাত দুইটা কি আড়াইটায় আমার গলায় ঠান্ডা কিছু একটা লেগে থাকার অনুভূতি হলো। চোখ খুলতেই দেখি কেউ একজন আমার পাশে। আমি নড়ে উঠতেই একটা পুরুষ কন্ঠ চাঁপা গলায় বলল – "নড়োনা, জবাই করে ফেলব।" আমি ভয়ে কাঠ হয়ে গেলাম। বুঝলাম বাড়ীতে ডাকাত পড়েছে। তারপর ঘরের লাইটটা জ্বলে উঠলো। দেখলাম ইয়া বড় এক ধারালো ছুড়ি আমার গলায় ধরে আছে এক স্বাস্থ্যবান লোক। আর আর‌ও তিনজন সারা ঘর ঘুরে ঘুরে দেখছে। মনিও উঠে গেছে আর ভয়ানক আতঙ্কিত ভাবে পুরো দৃশ্য দেখছে। আমি ঝট করে বালিশের নীচ থেকে আলমারীর চাবির গোছাটা বের করে লোকটার দিকে হাত বাড়িয়ে বললাম "এইযে ভাই চাবি, যা আছে নিয়ে যান, আমরা মোটেও চিৎকার চেঁচামেচি করবোনা।" লোকটা চাবির গোছার দিকে না তাকিয়ে মনির দিকে তাকিয়ে আছে। মনির দিকে তাকিয়ে থেকেই লোকটা ওর এক সঙ্গীকে বলল "অই এদিকে আয়, চাবিটা নে, আলমারী চেক কর, দেখ কি কি আছে।"

একজন এসে চাবির গোছাটা নিয়ে গেল। লোকটা বাকী দুইজনকে ডেকে এনে আমাকে ভাল করে বাঁধতে বলল। আমি অনুনয় বিনয় করে বললাম "ভাই বাঁধতে হবে না, আমরা কোন ঝামেলা করবোনা, সত্যি বলছি।" লোকটা ঠোঁট বাকিয়ে নিঃশব্দ হাসিমাখা মুখে বলল "আরে মিয়া আমি এখন যা করবো তাতে তুমি ভালোরকম ঝামেলা করবা, রিস্ক নেওয়া যাইবোনা।" লোকটার নির্দেশমত ওরা আমার মুখ মোটা টেপ দিয়ে আটকে খাটের সাথে দুইহাত শক্ত করে বেঁধে দিল। সঙ্গী দুজন একসাথে বলে উঠলো "ভাই, আপনে যা করতে চাইতেছেন সেইটা ঠিক হ‌ইবোনা ক‌ইলাম, উস্তাদের কড়া নিষেধ আছে জানেন তো।" লোকটা মনির উপর থেকে নজর না সরিয়ে বলল "তোরা চুপ থাকলেই হ‌ইবো, জীবনে অনেক মেয়ে মানুষ দেখছি, কিন্তু এই ম্যাডাম এক্কেবারে লা জ‌ওয়াব। আমার খুব মনে ধরছেরে। মন দিল কোনটাই সামলাইতে পারতেছি না। পুরাই দিলের ভিতর থেইকা প্রেমে প‌ইড়া গেছি" এই কথা শুনে মনি আতঙ্কে কেঁদে উঠলো আর আমি মুখ বাঁধা থাকায় কিছু বলতে না পেরে ঊঁ ঊঁ শব্দ করে পা দুইটা ছুঁড়াছুঁড়ি করতে লাগলাম। লোকটা আমার পা দুইটা একসাথে চেপে ধরে দড়ি দিয়ে শক্ত করে বেঁধে বলল "শুনো মিয়া, তোমারে দেইখা তো মনে হয়না তুমি ম্যাডামরে ঠিকমত সামলাইতে পারো। তুমি আমারে দেইখা শিইখা নিও ক্যামনে ম্যাডামরে খুশী করতে হয়। খুব যত্ন ক‌ইরা করুম, কথা দিলাম মিয়া।"

আমি তখন‌ও ক্ষীন স্বরে ঊঁ ঊঁ করে যাচ্ছি। ওদিকে মনি দেখলাম ঘটনার আকস্বিকতায় স্থির হয়ে গেছে। কি ঘটতে যাচ্ছে তা আমাদের দুজনের কারোর‌ই আর না বুঝার কোন কারন‌ নেই। মনি শেষ চেষ্টা হিসেবে লোকটার দিকে হাত জোড় করে মাথাটা নিচু করে কাঁদতে কাঁদতে বলল "ভাই, ঘরে যা আছে সব নিয়ে যান শুধু এ কাজটা আমার সাথে কোরেন না, দোহাই লাগে।" লোকটা এবার মনির কাছে গিয়ে ওর থুতনিটা ধরে মাথা উঁচু করে ধরে বলল "ম্যাডাম, আপনাকে আমার খুব মনে ধরেছে, কোন মেয়েরে দেইখা আমার এমন পাগল পাগল আগে কখোনো হয় নাই। আপনেরে দেইখাই আমার মনে প্রেম প্রেম ফিলিংস হ‌ইয়া গেছে। ঝামেলা ক‌ইরেন না, সহযোগিতা করেন। আমি ডাকাইত হ‌ইলেও আমার মন ভাল, আপনাগো ফায়দাই হ‌ইবো।"

শেষ চেষ্টায়‌ও কোন কাজ না হ‌ওয়ায় মনি অসহায়ের মত আমার দিকে তাকিয়ে ফুঁপিয়ে ফুঁপিয়ে কাঁদতে শুরু করলো। আমিও কিছুই করতে না পারার ব্যার্থতায় আর লজ্জায় দৃষ্টি নত করে ফেললাম। মনিও হাল ছেড়ে দেয়ার মত ভঙ্গিতে বসে কাঁদছে। তারপর লোকটার দিকে তাকিয়ে বলল "আমাকে আপনারা অন্য রুমে নিয়ে যান, ওর সামনে করবেন না প্লিজ।" লোকটা বলল "আমি ছাড়া আর কেউ আপনারে টাচ করবেনা, আমি বলছি না আমি ডাকাইত হ‌ইলেও আমার মন ভালো? আর ঐ মিয়ার তো দেইখা শিখতে হ‌ইবো। অর সামনেই আপনারে সুখ দিমু, ব্যাপারটা খুব এনজয় করার মত হ‌ইবো কিন্তু।" এই বলেই লোকটা মনির সারা মুখমন্ডলে আঙ্গুল বুলাতে শুরু করলো আর নানারকম প্রসংশাসূচক কথা বলতে লাগলো। কপাল থেকে দুই ভূরু, এরপর নাকে, এরপর ঠোঁট, এরপর গাল। মনি চোখ বন্ধ করে আছে। লজ্জা, অপমান আর আমার সামনে পরপুরুষের স্পর্শে মনি কেঁদেই চলেছে।

লোকটা এবার ওর গায়ের গেঞ্জিটা খুলে ফেললো। দেখলাম ওর শরীরটা বেশ হৃষ্টপুষ্ট, পেশীবহুল। বুকভর্তি ঘন লোম। ভালো করে পর্যবেক্ষণ করে দেখলাম লোকটা বেশ সুপুরুষ‌ও। মনির সারামুখের সৌন্দর্য অবলোকন শেষে আচমকা সে ওকে টেনে এনে ওর মাথাটা নিজের চ‌ওড়া লোমশ বুকে চেপে ধরলো। ওর হাতদুটো মনির সারা পিঠে ঘুরে ফিরে বেড়াচ্ছে। তারপর আবার‌ও আচমকা মনিকে বুক থেকে ছাড়িয়ে নিয়ে দুহাতে ওর গাল দুটো চেপে ধরে ঠোঁট দুটো মনির ঠোঁটে লাগিয়ে চুমু খেতে শুরু করলো। অস্থিরভাবে চুমু খেতে খেতে এক হাত দিয়ে মনির নাইটির সব ফিতা টেনে টেনে খুলে দিল। খোলা নাইটি দুপাশে সরে যেতেই মনির স্তনযুগল উন্মুক্ত হয়ে গেল। সুডৌল স্তনযুগলে ঐ হাত একটা থেকে আরেকটায় গিয়ে গিয়ে নানাভাবে কচলাচ্ছে আর মনি শিউরে শিউরে উঠছে। এবার ওর ঠোঁট মনির ঠোঁট ছেড়ে স্তনের বোঁটা দুইটা চুষে খেতে ব্যাস্ত হয়ে পড়লো। মনির বোঁটাগুলো অনেক সংবেদনশীল, ওখানে হাত কিংবা জিভের ছোঁয়া লাগলে মনি শিউরে শিউরে উঠে। চুষে চুষে আর থেকে থেকে জিভ দিয়ে দুই বোঁটার উপর ঝড় উঠিয়ে মিনিট খানেকের মধ্যেই বোঁটাদুটোকে উত্তেজিত করে শক্ত করে দিল, মনিও ভীষণভাবে শিউরাতে লাগলো।

মনি তখন‌ও চোখ বন্ধ করে কাঁদছে কিন্তু অনাকাঙ্খিত স্পর্শে শিহরিত আর দ্বিধাগ্রস্ত হয়ে জোরে জোরে শ্বাস নিচ্ছে, একবার নীচের ঠোঁট আর একবার উপড়ের ঠোঁট কামড়ে কামড়ে ধরছে। এরপর নাইটিটা সম্পূর্ণ খুলে ছুড়ে মেঝেতে ফেলে দিয়ে মনিকে বিছানায় চীৎ করে শুইয়ে কপাল থেকে নাভী পর্যন্ত ক্রমাগত চুমু আর জিভ দিয়ে চেটে যেতে থাকলো। নাইটি খুলে ফেলায় মনির শরীরে এখন শুধুমাত্র প্যান্টি ছাড়া আর কিছুই নাই। মনির আকর্ষনীয় চেহারা আর শরীর লোকটাকে আর‌ও উত্তেজিত করে দিল। এক‌ইসাথে মুগ্ধ আর চরম যৌনতাড়িত হয়ে গেল লোকটা। চীৎ হয়ে শুয়ে থাকা মনির উপর উঠে ওর সারা মুখমন্ডলে পাগলের মত চুমু খেতে লাগলো। স্তনে- বোঁটায় উপর্যুপরি চুমু, চোষা আর জিহবা লেহনে মনি আর নিজেকে স্থির রাখতে পারছেনা। এসবের মাঝে মনি একবার আমার দিকে তাকালো,ভীষনরকম লজ্জামাখা চাহনি। সেই চাহনি দেখে আমার ভিতরে কেমন জানি একটা উত্তেজনার ঢেউ খেলে গেল। বেশ অবাক হলাম। আমার লিঙ্গে হালকা যৌন উত্তেজনা অনুভব করলাম।

আমার দিকে তাকিয়ে থেকে মনি বলল "প্লিজ প্লিজ দোহাই লাগে তুমি আমার দিকে তাকিয়ে থেকো না" কিন্তু আমি চোখ বন্ধ করতে পারছিনা। আমার মন পুরো ব্যাপারটা দেখতে চাইছে। আর মনি কেন তাকিয়ে থাকতে না করছে সেটাও আমি বুঝতে পারছি, কারন মনির চেহারার সবরকম সুখের অভিব্যক্তি আমি ভালো করেই জানি। লোকটা এদিকে তার কাজ চালিয়েই যাচ্ছে। সারা শরীরে লোকটার প্রতিটা স্পর্শে, প্রতিটা চুমুতে, প্রতিটা জিহবা লেহনে অনিচ্ছাস্বত্তেও মনির শরীর সাড়া দিচ্ছে। যতবার বোঁটাগুলিতে লোকটার ঠোঁট আর জিহবা খেলছে ততবার‌ই মনি প্রানান্তকর চেষ্টা স্বত্তেও চেহারায় সুখানুভূতির আবেশ লুকাতে পারছেনা। চোখদুটো বন্ধ করে ওফফফ, উহ, ইশ আআআহ এমন নানারকম আওয়াজ করছে। মনি চাইছেনা তবুও লোকটার দেওয়া ফোরপ্লে ওকে অস্থির করে দিচ্ছে, শরীরে বাঁধভাঙ্গা যৌনশিহরণের ঢেউ খেলে যাচ্ছে। এদিকে সবকিছুই আমার সামনে হচ্ছে বলে অসম্ভব লজ্জাও হচ্ছে ওর। থেকে থেকে মনির শরীর কেঁপে উঠছে ভীষন যৌনশিহরণে। যতবার মনি কেঁপে উঠছে ততবারই আমার দিকে তাকাচ্ছে আর লজ্জায় লাল হয়ে গিয়ে চোখ বুজে ফেলছে।

মনির ঠোঁটে পাগলের মত চুমু খেতে খেতে লোকটা ওর একটা হাত টেনে এনে ট্রাউজারের উপর দিয়েই শক্ত হয়ে থাকা লিঙ্গটা ধরিয়ে দিল। মনি খুব নার্ভাসভাবে ওটা ধরে আস্তে আস্তে নাড়াতে থাকলো। নাভি থেকে চেহারা পর্যন্ত ফোরপ্লে করার সময় মনির ঠোঁট নিয়ে সে বেশী খেলা করছিল। মনির ঠোঁট আমার‌ও খুব পছন্দ। অসম্ভব রকমের আকর্ষনীয় আর সেক্সি। লোকটা আমার মনির সেক্সি ঠোঁট ইচ্ছামত ভোগ করছে, মাঝে মাঝে দুই ঠোঁটের মাঝ দিয়ে জিভ ভিতরে ঢুকিয়ে দিয়ে নাড়াচাড়া করছে। মাঝে মাঝে আমার মনির সুন্দর নাকের ডগাটায় চুমু দিচ্ছে, চুষে দিচ্ছে। এতসব কিছু লোকটা এমনভাবে করছে যেন মনি আমার না ওর‌ই ব‌উ। কোন জোরজবরদস্তি করছেনা। লোকটার লিঙ্গে মনির দ্বিধাগ্রস্ত হাতের নাড়াচাড়ায় লোকটা সন্তুষ্ট না হয়ে এবার নিজের ট্রাউজারটা খুলে সম্পূর্ণ উলঙ্গ হয়ে গেল।

ক্লিন শেভ করে রাখা উত্তেজিত পুরুষালী লিঙ্গটা দেখে আমি নিজেই মুগ্ধ হয়ে গেলাম। দেখলাম মনিও ওটার দিকে এক দৃষ্টিতে চেয়ে আছে। অনুমান করলাম ওটা লম্বায় প্রায় ছয় ইঞ্চি হবে, আর বেশ মোটা। আমারটার চাইতে এক ইঞ্চি বেশী লম্বা আর মোটা। আমারটা কিছুটা ধনুকের মত বাঁকানো কিন্তূ এরটা একদম ষ্টিলের পাইপের মতন সোজা। মাঝারি সাইজের পিঁয়াজের সমান লিঙ্গের মাথাটা পিঙ্ক কালারের মত। ফুটোটা কামরসে ভিজে চিকচিক করছে। লিঙ্গের নিচে অন্ডকোষ প্রায় গোল হয়ে টানটান হয়ে আছে। সব মিলিয়ে খুব আকর্ষনীয় বলতে হবে। লোকটা চিৎ হয়ে শুয়ে বলল "নাও একেরারে ওপেন করে দিলাম, এবার আমার যন্ত্রটাকে আদর করে দাও।" মনি লোকটার উত্তেজিত পুরুষাঙ্গটার দিকে চেয়ে থেকে ধীরে ধীরে হাত বাড়িয়ে ধরে খেঁচে দিতে লাগলো।

পাঁচ মিনিট মনি লোকটার লিঙ্গ আর অন্ডকোষে হাত বুলিয়ে দিয়ে লোকটার নির্দেশমত খুব করে চুষছে আর এর মাঝেই লোকটা মনির প্যান্টি খুলে ফেলে কামরসে ভিজা যোনিতে শব্দ করে কয়েকটা চুমু খেল, তারপর কোমর ধরে টেনে এনে সে মনির ভিজে থাকা যোনি জিভ দিয়ে চাটতে শুরু করলো। মনি লিঙ্গ চুষতে চুষতে ওর যোনিতে লোকটার ঠোঁট আর ভেজা জিভের স্পর্শ পেয়ে শিউরে কেঁপে উঠলো। ওর মুখ দিয়ে এবার যৌনশীৎকারের নানা রকম শব্দ বের হচ্ছে। মনির শরীরের কয়েকটা স্পর্শকাতর জায়গার মধ্যে যোনি সবচাইতে বেশি স্পর্শকাতর। লোকটার ঠোঁট আর জিভের দক্ষ নড়াচড়ায় মনির পক্ষে আর নিজেকে ধরে রাখা সম্ভব হচ্ছিলো না। দুজন এখন ৬৯ ভঙ্গিতে দুজনের যৌনাঙ্গ শীৎকার করতে করতে চেঁটে চুষে চলেছে, এই দৃশ্য দেখে এবার আমি সত্যিই গরম হয়ে গেলাম।

মনে হচ্ছিল ওরা যেন অনন্তকাল দুজনের যৌনাঙ্গ চুষে চলেছে। লোকটা হঠাৎ করেই উঠে খাট থেকে নেমে মনিকে কোলে তুলে নিল, কোলে নেয়া অবস্থাতেই মনির ঠোঁটে গালে ক্রমাগত চুমু খেতে খেতে আমার কাছে এসে মনির মাথাটা আমার থাই এর উপর রাখলো। তারপর ওর পা দুটো দুপাশে ফাঁক করে যোনিটার দিকে বেশ অনেকক্ষন তাকিয়ে থেকে কামরসে লেপটে থাকা যোনির পাপড়ি দুটা দুদিকে ছড়িয়ে ধরে রসালো চ্যারায় জিভ ঢুকিয়ে দিল।

অত্যন্ত দ্রুততায় জিভ নাড়িয়ে যোনির ফুঁটো থেকে ভগাঙ্কুর আবার ভগাঙ্কুর থেকে যোনির ফুঁটোয় ঘুড়ে বেড়াতে শুরু করলো। আমার কোলে থাকা মনির চেহারাটায় তাকিয়ে দেখি মনি ওর নীচের ঠোঁটটা কামড়ে ধরে উমমম উমমম করে ঘন ঘন শ্বাস প্রশ্বাস নিচ্ছে। কোমরটা ভীষনভাবে মোচড়াচ্ছে আর দুহাতে নিজের স্তনদুটা জোরে জোরে কচলাচ্ছে। অর্থাৎ আমার মনি ভীষন অনিচ্ছা স্বত্তেও ওর শরীরে ঢেউ খেলানো যৌনশিহরন আর সুখানুভূতি নিয়ন্ত্রন করতে পারছেনা। এর মাঝেই মনির সাথে আমার চোখাচোখি হল, চোখে চোখ পড়তেই ওর চেহারা প্রবল লজ্জায় লাল হয়ে গেল। কাঁপা কাঁপা কন্ঠে বলল "দোহাই লাগে তুমি আমার দিকে তাকিয়ে থেকোনা। আমি আর পারছিনা গো, কিছুতেই ঠেকিয়ে রাখতে পারছিনা, আমাকে ক্ষমা কর। আআআআহ ইইইশশশ মাগো প্লিজ তুমি অন্যদিকে তাকাও তোমার পায়ে পড়ি উউউউহফ আহ আআআআআহ"।

মনির ফর্সা তলপেটটা থেকে থেকে কাঁপছে। বুঝতে পারলাম নিজের সাথে অনেক যুদ্ধ করছে যাতে আমার সামনে ওর অর্গাজম না হয়। লোকটাও মনে হল এটা বুঝতে পেরে মনির যোনিতে একটা আঙ্গুল ঢুকিয়ে কিছুক্ষন আগুপিছু করতেই মনি রীতিমত কাটা মাছের মত ছটপট করতে লাগলো। মনিকে কিছুক্ষন ছটপটিয়ে দিয়ে লোকটা আঙ্গুলটা বের করে আনলো। দেখলাম ওর আঙ্গুলটা মনির কামরসে ভিজে জবজবে হয়ে আছে। কামরসে ভিজা আঙ্গুলটা সে মনির ঠোঁটের উপর বুলিয়ে বুলিয়ে ভাল করে মাখালো, এরপর মনির ঠোঁট গভীরভাবে চুমাতে লাগলো। আমার থাই এর উপর মনির মাথাটা কাত করে রাখা আর আমি ঠিক পাঁচ ছয় ইঞ্চি ওপর থেকেই দেখছি মনির ঠোঁট নিয়ে অন্য এক পুরুষ খেলছে। একই সাথে কষ্ট আর অজানা এক যৌন শিহরনের মিশ্র অনুভূতি আমাকে গ্রাস করে নিল। পরপুরুষ দ্বারা মনিকে ভোগ হতে দেখে কষ্ট যেমন হচ্ছে আবার যা হচ্ছে তার পরে আরো কি কি হবে সেটা দেখার জন্য মনটা কেমন উত্তেজিতও হচ্ছে, খুবই অবাক লাগছে বিষয়টা!
 
These are the rules that are to be followed throughout the entire site. Please ensure you follow them when you post. Those who violate the rules may be punished including possibly having their account suspended.

যারা কমেন্ট করবেন, দয়া করে বানান ঠিক রাখুন। উত্তেজিত অবস্থায় দ্রুত কমেন্ট করতে গিয়ে বানান ভুল করবেন না। আমরা যারা কমেন্ট পড়তে আসি, আমাদের কমেন্ট পড়তে অনেক অসুবিধা হয়।

Users who are viewing this thread

Back
Top