What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,268
Messages
15,982
Credits
1,454,279
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
রুমা – ডবকা বৌদি - by notungolpo

বৌদির সাথে শেষবার যেদিন শুয়েছিলাম, সেদিন ও আর মুছে ওঠার বিশেষ সময় পায়নি। হলদে শয়নকক্ষ থেকে সিঁড়িতে থেঁতো বুটের আওয়াজ পেতেই তড়ি-ঘড়ি উঠে সারা ঘরে ব্লাউজ খুঁজে বেড়াচ্ছিল। গাঢ় নীল ব্লাউজটা একটা হুকের দৌলতে বারান্দার গ্রিল দিয়ে ঝুলছিল, আমিই ওর বুক থেকে খুলে ছুঁড়ে পাঠিয়েছিলাম ওখানে। ওকে এই ঘরে আনা থেকে এখন অবধি পুরো সময়টা এই জানালাটা খোলা ছিল। সরু রাস্তার ওপাশে দাঁড়ানো রঙহীন ফ্ল্যাটটার জানালাটাও হাট খোলা, কী হয়েছে না হয়েছে দেখার থাকলে কেউ আলবাত দেখে নিয়েছে।

এমনিতেও এই পাড়াতে রীমাবৌদিকে নিয়ে ছেলেপুলের ফ্যান্টাসির শেষ নেই। রোজ বিকেলে একটা দুটো ক্রিকেটের বল ধেয়ে আসে কোনো না কোনো জানালা দিয়ে। আগে বারান্দা দিয়ে আসত। বৌদি বল ফেরৎ পাঠানোর জন্য শরীরটা রেলিং থেকে ঝুঁকিয়ে দিলে ছেলেদের হৃদপিন্ড আর বারমুডার অন্দরমহল ক্ষণিকের জন্য তৎপর হয় উঠত। এখন বারান্দায় নেট বসেছে। কাজেই যে'কটা জানালা দিয়ে বল আসে যায় সেগুলো খোলা রেখে দেয় রীমা। এখন খোলা চুল, সি-থ্রু শাড়ির বদলে শুধু একটা শাখা-পলা আচ্ছন্ন হাত এগিয়ে আসে গরমকালের বিকেলগুলোয়।

কলিংবেল বাজতে না বাজতে এক আদর্শ গৃহিণী দরজা খুলে দেয়, এক আদর্শ ভাই সোফা থেকে উঠে দাদার হাত থেকে ওজন, পিঠ থেকে ব্যাগ-পত্র তুলে নেয়। আদর্শ গৃহিণীটি রান্নাঘরে ঢুকে যায় চা-পত্রের আয়োজন সামলাতে, আদর্শ ভাই তার দাদাকে তোয়ালে, গামছা খুঁজে দেয়। বাথরুমে ঝর্ণার শব্দ বেড়ে উঠতেই গৃহিণীটির চোখ চলে যায় তার ফর্সা, নরম বুকের উপর থেকে পেট বেয়ে নেমে যাওয়া অসংখ্য উষ্ণ, সমান্তরাল, আঠালো রেখার দিকে। সোফায় বসা ছেলেটি স্পষ্ট দেখে তার বৌদি আঁচল নামিয়ে, হুক হাল্কা করে কীভাবে আঙুলে নিয়ে চেটে খেতে থাকে সেই রসগুলো। প্রত্যেকবার ওর লিপস্টিক মুছে যাওয়া ফোলা ঠোঁটগুলোর দু'পাশে খানিকটা রস থেকে যায়, তাদের উপেক্ষা করে বছর তিরিশের একটি মেয়ে বছর কুড়ির একটি ছেলের ঔরস আঙুলে নিয়ে চুষে চুষে খেতে থাকে। ছেলেটি যখন উঠে সেই আদর্শ গৃহিণীর কাছে গিয়ে তার অনাবৃত, নরম বুক এক হাতে চেপে ধরে ফিসফিসিয়ে ওঠে, "তুমি একটা মাগী।", তখন জিভের ডগায় ঔরসের তাজা স্বাদ নিয়ে গৃহিণীটি উত্তর দেয়, "ধুর"।

বৌদির বুক নিয়ে পাড়ায় জল্পনার শেষ নেই। যারা বৌদির কোমরে, পাছায় "ভুলবশত" হাত ছুঁইয়ে এসছে, তারা কেউ পরের এক মাস পর্নহাব খোলেনি। রঘু লস্করের ছেলে বাপি পুজোতে একবার এসি সারাতে এসেছিল বৌদিদের ফ্ল্যাটে। বৌদির এনে দেওয়া লেবুর শরবত খাবার সময় ইচ্ছে করে ওর শাড়িতে ফেলে ভিজিয়ে দিয়েছিল বেশ অনেকটা। বৌদির ভীষণ বুকের রঙ, খাঁজের গভীরতা স্পষ্ট হয়ে উঠেছিল শাড়ির মধ্যে থেকে। বাপি এখনও মাঝেমধ্যে বলে, "মালটা আমার সামনে আঁচলটা নামিয়ে ফেলল বাঁড়া.. একটুর জন্য। তারপর খেয়াল করল আমি আছি, লজ্জা পেয়ে তুলে নিল।" বাপি স্বীকার করে যে ও এখনও নিজের প্রেমিকার অনুপস্থিতিতে বৌদিকে ভেবে বাথরুমের ওই পাঁচটা মিনিট ব্যয় করে।

বৌদি এসব গল্পগুলো তীব্রভাবে অস্বীকার করে। ওর মতে কেউ ওকে কখনও কোথাও ছোঁয়নি, অরিত্র বাদে। পাঠকরা এই অরিত্রকে পূর্বে বৌদির সঙ্গে রান্নাঘরে এবং শয়নকক্ষে দেখেছেন। বৌদির অনাবৃত ডান বুকটা হাতে নিয়ে দু'আঙ্গুলের মাঝখানে বাদামি নিপলটাকে চেপে ধরায় যে স্বর্গসুখ অরিত্র পায়, সেটা বৌদির বিবরণে ওর একার। অরিত্র এক-দু'বার অন্য লোকের ফোনে বৌদির ছবি দেখেছে। ছবিগুলো ওই ব্যক্তিদের বাড়িতে তোলা, ছবিগুলো বৌদির সজ্ঞানে তোলা, ছবিগুলোয় বৌদির পরণে সম্পূর্ণ কাপড় রয়েছে, কিন্তু কতক্ষণের জন্য সেটা অরিত্র এখনও ঠাহর করতে পারে না।

অরিত্র রুমা'র বরের অজ্ঞাতে ওর বুকে হাত দিয়ে রীতিমত টিপছে। রুমা'র শরীর বেয়ে যে গরম রসের ধারাগুলো গড়িয়ে চলে যাচ্ছে শায়ার দিকে, সেগুলিও অরিত্র'র দান। মিনিট পাঁচেক আগেই শোয়ার ঘরে অরেঞ্জ আর ক্রীম কালারের বেডশিটটার উপর থাপিয়ে থাপিয়ে উপুড় করে শুইয়ে দিয়েছিল রুমা'কে। "আয় বেশ্যা, খাবার খাবি আয়", অরিত্রর কথায় রুমা'ও ওর ভেজা ফোলা ঠোঁট খুলে জিভ বার করে দিয়েছিল। অরিত্র'র নিজের ফোলা ভেজা শিশ্ন রুমা'র জিভে ঘষতে শুরু করেছিল। রুমা'র জিভের ডগা থেকে গলার ভেতর অবধি অবাধ আসা-যাওয়া করছিল অরিত্র'র শিশ্ন, এবং গোটা সময়টা রুমা ভালবাসা নিয়ে তাকিয়ে ছিল ওর দিকে। অরিত্র চোখ বন্ধ করে রুমাকে দিয়ে চোষাতে থাকে। প্রত্যেকবার যখন অরিত্র'র ধোনটা রুমা'র ঠোঁটের মাঝখান থেকে বেরিয়ে আসে, রুমা'র মনে হয় নিজের ত্রিশ বছরের জীবনে এত উপাদেয় কিছু ওর মুখের পড়েনি। দুপুরের মিষ্টি আলোয় রুমা'র লালা অরিত্র'র বাঁড়ার পূর্ণ দৈর্ঘ্যের উপর চকচক করতে থাকে। রুমা'র ক্ষণিকের জন্য মনে হয় সমুদ্রের ঢেউয়ের উপর রোদ ঝিলমিল করছে, তারপর আবার মনে হয় একটা বছর দশেকের ছোট সুঠাম পুরুষ ওর বরের অবজ্ঞাতে ওর কাপড় খুলে.. রুমা অরিত্রর চোখের দিকে তাকায়। ওর মুখের মধ্যে যে পুরুষটা একটুক্ষণের মধ্যেই গরম বীর্য ঢেলে দেবে, যে পুরুষটা ওকে বেশ্যা ডাকে, মনেও করে হয়ত, সেই পুরুষটার ধোন মুখে নিতে কোন কারণে একটুও লজ্জাবোধ হয় না রুমা'র।

সিড়িতে পায়ের শব্দ পেয়ে অরিত্র রুমা'র মুখ থেকে বের করে আনতে চায় শিশ্নটা, রুমা বাঁধা দেয়: জোর করে চুষতে থাকে অরিত্রকে। অরিত্র বার দু'য়েক অবশ হয়ে যায়, কয়েক-ফোঁটা রস রুমা'র ঠোঁটের ভেতরে লীক করে দেয়। তবে পায়ের শব্দগুলো যখন দোতলা পেরিয়ে গেছে মনে হয়, তখন অরিত্র রুমা'কে "সর মাগী" বলে দেওয়ালে ভর দিয়ে ধোনটা বার করে আনে। রুমা'র চোখ আধ বোজা হয়ে আসে, অরিত্র'র দাদা ফেরৎ চলে আসছে বলেই অরিত্র ধোনের রসটা রুমা'র শরীরের উপর ঢালতে চাইছে। প্রায়শই করে। রুমা পরাজয় স্বীকারের ভঙ্গিতে ওর মাই দুটো একসাথে নিয়ে আসে, অরিত্র ওদের মাঝখানে ধোন চেপে ঢুকিয়ে দীর্ঘনিশ্বাস ফেলে "নরম" বলে ওঠে। সাথে সাথে রুমা আধবোজা চোখে টের পায় ওর ক্লিভেজে অরিত্রর গরম আঠালো তরলের ছড়িয়ে যাওয়া। রীমা'র ফর্সা থাইয়ের মাঝখানটা একটু ভিজে যায় অরিত্র'র স্পার্মের স্বাদটা মনে করে।

"জামাইকে দরজা খুলে দেখাবি ওর ভাই তোর কোথায় কোথায় স্পার্ম ঢেলেছে।", অরিত্র হাল্কা নীল স্ট্রাইপ শার্টটা পরতে পরতে বলে।
"উফ তুমিও না", রুমা ব্লাউজের হুক লাগাতে থাকে। তড়িঘড়িতে কাপড়ের উপরের দিকটা একটু ভিজে যায়, বীর্যের ছাপ স্পষ্ট হয়ে ওঠে।
শীর্ষেন্দু কখনও জানতেও পারেনি ওর প্রথমবার বেল টেপার সময় প্রায় রোজ অরিত্র ওর বৌয়ের মুখ চেপে পাছায় নিজের হার্ড অন ঘষে। সুদীপ মিস্ত্রি এক সময় প্রায়শই রুমা'কে স্নান করার সময়টা দেখতে পেত। এই এপার্টমেন্টে জন্য নতুন কোটিং হচ্ছে, সুদীপ এদিকটায় থাকত। জানালা দিয়ে উঁকি-ঝুঁকি মারলে বৌদি সেটা টের পেয়ে জানালার দিকে ঘুরে যেত।

"এরকম সুন্দর মাল আমি খুব কম দেখেছি ভাই", সুদীপ কর্ণকুমার বাস স্ট্যান্ডের একদম শেষ মাথার দেওয়ালে হেলান দিয়ে হলো করতে করতে বলত, "এইইই ডবকা বুক, ঝর্ণার বিন্দু বিন্দু জল বেয়ে বেয়ে পড়ছে। মাগীর বোঁটাগুলো শক্ত হয়ে যেত আমাকে দেখে। একবার হাত দেখিয়ে ইশারা করেছিলাম আমি ভেতরে আসব কিনা, যা বুঝলাম.. বাড়িতে বর বালটা ছিল।"

এটা মিথ্যে কথা, অরিত্র সুদীপের টাকায় হাই হয়েও এটা মনে-প্রাণে জানত। ওর দাদা ওই সময় অফিসেই থাকে। সুদীপের গুল দেওয়ার একটা স্বভাব রয়েছে এ বিষয়ে ও সেভেন থেকেই ওয়াকিবহাল। সেসময় লাবণ্য বলে একটা ক্লাসমেটকে চারজনে মিলে থাপিয়েছে এমন কথা রটিয়েছিল স্কুলে। লাবণ্য যদিও পরবর্তীকালে অসংখ্য ছেলের সাথে শুয়েছে, কিন্তু ওই সময় মেয়েটা টপার গোত্রের কেউ একটা ছিল। ওর মারা চরগুলো সুদীপের হেওয়ার্ডস খেলেই মনে পড়ে, আর তখন প্রত্যেকবার ও বলে, "রেন্ডি এখন ইনস্টাগ্রামে দুধ-পোদ দেখিয়ে বেড়ায়। বাল একবার ভাড়া করে হলেও থাপাব মালটাকে।" সুদীপ সেই সময় থেকে এখন অবধি অজস্র গুল দিয়ে এসেছে, তবে যখনই ও বাথরুমের জানালা দিয়ে নেওয়া বৌদির ফর্সা বুক আর গুদের ছবিটা দেখায়, অরিত্র বিশ্বাস করতে পারে না কোন কথাটা ঠিক।

রুমা পাঁচ ফুট ছ'য়ের ঘরে। হালের বাংলা চটিগুলোর ভাষায় বলতে গেলে ৩৬-২৪-৩৬। এসব ডাইমেনশনস যদিও ইদানীং মেনে নেয় না কেউ, তবে অরিত্র সমেত অন্যান্য যারা দাবি রাখে যে তারা রুমা'র বুকে পাছায় এককালে হাত দিয়ে এসেছে, তারা সবাই জানে এটাই সত্যি। রুমা অসম্ভব সুন্দরী একটি মহিলা, মেয়ে বলা যায়। এইচ. এস. দেওয়ার পর মফস্বলের একটা ঘুপচি কলেজে ভর্তিও হয়েছিল, সেখানের বাথরুমে এক পার্টির দাদার সঙ্গে কামকেলি করতে গিয়ে ধরা পড়ে, এবং অথরিটির কাছে যথাযথ কটুবাক্য শুনে রাস্টিকেট হয়ে যায়। রুমা'র বাপের বাড়িতে গিয়েও অনেকের কাছে শুনেছে যে মেয়েটাকে অনেক নগ্ন পুরুষের সামনেই হাঁটু গেড়ে বসতে দেখা যেত। আরও অবাক করা বিষয় ছিল যে এই পুরুষদের অনেকেই চল্লিশ-পঞ্চাশোর্ধও হয়ে যেতেন। তবে এসমস্ত কথার সবকটা সত্যি হতে পারে না। হ্যাঁ হয়ত যে দুয়েকটা ছবি ও দেখেছে বৌদির পাড়ার ছেলেদের থেকে সেগুলো সত্যি, বৌদি হয়ত সত্যিই ওদেরকে শরীর দেখাতে দ্বিধাবোধ করেনি। কলেজের ব্যাপারটাও হয়ত সত্যি, যার উপর ভিত্তি করে মিথ্যে জল্পনাগুলো তৈরি।

রুমা একটা বেশ্যা নয়, কথাটা অরিত্র বিশ্বাস করে। এজন্যই হয়ত রুমাকে বেশ্যা ডেকে অরিত্র একপ্রকারের আনন্দ পায়। রুমা রান্না করার সময় অরিত্র মাঝমধ্যে ওর কোমরের ছবি তোলার চেষ্টা করে, শাড়ির আবরণের মাঝখানে যেই কোমরটা খুব অল্প করেই দেখা যায়। রুমা যখন বিছানায় ওর শরীর পেঁচিয়ে ধরে হাঁপাতে থাকে তখন রুমাকে ও খুব করে চুমু খায়, ঠোঁটে গলায়, বুকে, যেখানে যেখানে রুমা'র বর ভাবতেও পারবে না ও চুমু খায়। রুমা মাঝেমধ্যে অরিত্র'র উপর শুয়ে সংসারের কথা বলে, ওষুধ-পত্রের কথা বলে, পিঠে-পুলির কথা বলে। যেসব কথা ও বলে না সেগুলো অরিত্র আপনা থেকে বুঝে নেয়। হঠাৎ কোন একদিন দই-ফুচকা নিয়ে আসে, সেই খুশিতে কখনও-সখনও রুমা'ও হাঁটু গেড়ে বসে অরিত্র'র জিন্সের চেইন নামিয়ে ফেলে। অরিত্র'র সামনে রুমা জিন্স-টপ পরে। অরিত্র'র আশকারাতে রুমা সিঁদুর মুছে পার্কে যায়, সিনেমার গল্প অপছন্দ হলে হলঘরের অন্ধকারে অরিত্র'র শরীরে বুক ঘষে।

অরিত্র একবার রুমাকে নিয়ে সানরাইজে গিয়েছিল। বিরাট হলরুম, ফ্লপ খেয়ে যাওয়া সিনেমার চতুর্থ দিন। ফার্স্ট-হাফে ছোঁয়াছুঁয়ি, টেপাটিপি, রুমা'র ঠোঁটের মধ্যে নিজের শিশ্ন ঢুকিয়ে আধ ঘণ্টা চুষিয়ে কাটল। যেই অরিত্র রুমার নাভির কাছের বোতামটা উপর থেকে আনবাটন করতে করতে এসেছে, লাইট জ্বলে উঠল। প্রায় ফাঁকা হলঘরে একটা বৌদি গোছের মেয়ে শার্ট খোলা অবস্থায়, শুধু ব্রা পরে বসে আছে। ক্লিভেজ, মসৃণ কোমর, মুখের উপর কয়েক ফোঁটা বীর্যের অস্তিত্ব স্পষ্ট।

রুমা বোঝে সন্ধ্যে হলে ওর রাস্তায় বেরোনো ঠিক নয়। অপ্রীতিকর হলেও কিছু ঘটনা এড়ানো যায় না। দুই সপ্তাহ আগে নুন কিনতে বেরিয়েছিল রুমা আটটা নাগাদ, এদিকের রাস্তাগুলোয় তখন প্রায় কেউই থাকে না। রুমা কমলা রঙের একটা রাফ ইউজের শাড়ি পরে বেরিয়ে আসে পথে। গেটের উল্টোদিকে এক দল ছেলে রোজজ আড্ডা মারে। ও গেট খুলে বেরিয়ে আসা মাত্র ছোকরা পার্টি কথা থামিয়ে ওকে জরিপ করতে লাগল। এদেরও বলিহারি যাই, রুমা আঁচলটা সামলাতে সামলাতে ভাবল। দু'মিনিট হয়েছে কি হয়নি, এই মকশো কোম্পানির দু'জন বুলেট হাঁকিয়ে চলে এল রুমাকে ফলো করতে করতে। একজন বলল, "বৌদি কোথায় যাচ্ছ?"
রুমা গতিবেগ বাড়িয়ে দিল, "এই মুদির দোকানে"
অন্যজন বলল, "ওমা সে তো অনেক দূর।"
দুজনেই দেখছে, রুমা জোরে হাঁটার ফলে ওর বুকের অবাধ দুলুনি। মাগী নিশ্চয়ই ব্রা পরে বেরোয়নি আজকে।
রুমা অল্প হাসি তৈরি করে বলল, "না না কী আর এমন দূর।"
"চলো তোমাকে লিফ্ট দিই।"
রুমা পার্সটা অন্য হাতে নিয়ে নেয়, "না না ঠিক আছে। আমি এমনিই চলে যাব.."
"আরে আসো না, দুজনার সাথে বসতে অসুবিধে হলে পটলা নেমে যাবে।", বাইক চালক ছেলেটি বলল, বেশ মাস্কুলার, কালচে ছেলে, গায়ে কালো জামা, জিন্স, আর রুপোলি চেইন।
"এই আমি কেন নামব বাঁ.. তুই নেমে যাস", পিছনে বসা তুলনামূলক শীর্ণকায় ছেলেটা ফিসফিস করে বলে। যদিও রুমার এত কাছ দিয়ে বাইকটা চলছে যে ওদের সমস্ত বাক্যালাপ স্পষ্ট শোনা যাচ্ছে। রুমা এদের কারোর সাথেই এত কথা বলতে চাইছে না, আর একটু হাঁটলেই মেইন রোড, ওখানে ভিড় আছে, এরা আর কিছু করতে পারবে না। এসব ভেবে রুমা গতি বাড়াতে যায়, এবং ঠিক পরের মুহূর্তে হাল্কা হোচট খায়, বেসামাল হয়ে প্রায় পড়ব পড়ব অবস্থা।

ছেলেগুলো চোখের নিমেষে নেমে পড়ে। রাস্তার এই অংশটা বেশ নিভু নিভু। একজন রুমা'র নরম কোমরে হাত দিয়ে আর অন্যজন ওর দুই কাঁধে হাত দিয়ে ওকে উঠে দাঁড়াতে সাহায্য করতে লাগে। দুজনের একটা করে হাত যদিও অতি দ্রুত রুমা'র ব্লাউজের দিকে এগুতে শুরু করেছে। রুমা কালো জামা পড়া ছেলেটার হাত নিজের কোমরে টের পেয়ে হাল্কা শিহরিত হয়। অন্য ছেলেটা সামনে থেকে ওর দুই কাঁধ চেপে ধরেছে। ও হোঁচট খাওয়ায় তখন ঝুঁকে আছে ছেলেটার প্যান্টের জিপের বড্ড কাছে; এই পসিজনে ওর কোন জায়গাটা দেখে ছেলেটার ফুলে ঢোল হয়ে গেছে সেটা ও পরিষ্কার টের পাচ্ছে।

রোগাটে ছেলেটার একটা হাতটা যখন ওর বাম বুকের উপর প্রায় পুরোটা এসে পড়েছে রুমা হুট করে উঠে দাঁড়িয়ে পড়ে। সর্ব-সাকুল্যে তিন কি চার সেকেন্ডের ব্যাপার, এর মধ্যে রুমা নিজের পাছার উপর কালো শার্টের উত্তপ্ত মোটা পুরুষাঙ্গ ভাল করে টের পেয়েছে। এদেরকে একটু সুযোগ দিলে একটা সুতো রাখবে না রুমা'র শরীরের উপর। ভেবেই থাইয়ের মাঝখানটা অল্প ভিজে যায় রুমা'র।

এখান থেকে অল্প দূরেই স্টেশন। আটটার পঁয়ত্রিশের ট্রেনের এনাউন্সমেন্ট ভেসে আসছে। আজকে এই ট্রেনে শীর্ষেন্দু বাড়ি ফিরবে। অথচ রুমা এখনও দুটো অচেনা পুরুষের মাঝে দাঁড়িয়ে, আলো-অন্ধকারে সাহায্যের বাহানায় ওর শরীরে ইচ্ছে মতন হাত বুলিয়ে নিয়েছে যারা কয়েক মুহূর্ত আগে। রুমা'র অবশ লাগছিল তখন নিজেকে। তাও জোর এনে চলে আসছিল ওখান থেকে। আজ আর দোকান নয়, শীর্ষেন্দু এলে ওকেই পাঠাবে নুন আনতে।

ছেলেগুলো বাইক রেখে দিয়ে এবার রুমা'র পাশে পাশে হাটতে শুরু করেছে। রীতিমত পিছনে পড়ে গেছে এরা। রোগা ছেলেটা বলল, "এই চত্বরে মুদিখানার দোকানের খুব অভাব। তুমিই তো একটা দোকান দিতে পারো।"
– "না না সেটা কিভাবে হয়।"
– "দু তিন টাকা এক্সট্রা নেবে পার প্রোডাক্ট।"
"ক'দিন পরেই তাহলে দোকান উঠিয়ে নিতে হবে যে।", ছেলেটার বক্তব্যের পেছনে যুক্তি খোঁজার চেষ্টা করে রুমা। এখন একটু দূরে দূরেই হাঁটছে ওরা।
"তুমি কুড়ি টাকা বেশি নিলেও সবাই চোখ বুজে কিনতে আসবে।", কালো শার্ট ছেলেটা রুমা'র গলার বড্ড কাছে ঠোঁট নামিয়ে এনে বলে। ছেলেটার উষ্ণ নিশ্বাসে রুমা'র শরীর আরও অবশ হয়ে যায়।
"তাই নাকি? এমনটা কেন হবে?", রুমা বুঝতে পারছে কী উত্তর আসবে এটার।
– "আঁচলটা নামিয়ে রাখতে হবে শুধু।"
"ভীষণ অসভ্য তো তোমরা।", রুমা হাসে। অনেকদিন পর অরিত্র বাদে কারোর থেকে ও এরকম ধরণের প্রশংসা পেল।

"তোমাকে দেখে আমার নিশ্বাস বন্ধ হয়ে যায়।", কালো শার্ট বলে।
"ব্রেথটেকিং ব্যাপার স্যপার তাহলে।", রুমা আরেকটু মুচকি হাসে।
রোগা ছেলেটা রুমা'র কোমরে এক হাত চেপে ধরে ওকে কাছে টেনে আনে, "তুমি একটা জ্যান্ত অপ্সরা, বৌদি"
ছেলেটার গায়ের পুরুষালি গন্ধ পেয়ে রুমা'র মাথা খানিক এলিয়ে পড়ে ওর বুকে, "বদমাশ দুটোর নাম কী?"
প্রথমে দুজনে তাড়াতাড়িতে একসাথে বলে ওঠে। রুমা'র বুঝতে অসুবিধে হয় কে কোনটা। তারপর কালো শার্ট ছেলেটা রূমা'র গলার কালো তিলটা আঙুল ছুঁইয়ে পরখ করতে করতে বলে, "আমার নাম অভিমন্যু, ওর নাম ফিরোজ।"

ফিরোজ রুমা'কে কাছে টেনে আনার ফলস্বরূপ স্বচ্ছ শাড়ির মধ্যে দিয়ে রুমা'র ভরাট ফর্সা বুকের আকৃতি, খাঁজ প্রাণপাত করে উপভোগ করেছিল সেদিন। পরে অরিত্র'র কাছে জানতে পারে এই ব্লাউজটার একটা বিশেষ হুক খুলে দিলে রুমা'র পুরো বুকটা বেরিয়ে আসে, আরেকটা হুক খুললে একদম কাছে দাঁড়ানো ব্যাক্তির পক্ষে রাস্তা-ঘাটেই সহজে রুমা'র নিপলগুলোর উপরের অংশ উপভোগ করা সম্ভব হয়। এসময়ে যদিও রীমার সবটা জানা থাকে বলে ওর হাল্কা বাদামি নিপলগুলো শক্ত হয়ে থাকে, সব জেনেবুঝেই ওর ঠোঁটে তখন অল্প লজ্জা মাখানো হাসি থাকে। মিনিট দশেক এরকম অবস্থায় যদি টানা ওর বুকের দিকে তাকিয়ে থাকা হয় তাহলে রুমা নিঃশব্দে তার সঙ্গীকে কোন মার্কেটে বা সেরকম দেওয়াল ঘেরা জায়গা খুঁজে তার তুলনামূলক অন্ধকার অংশগুলোতে নিয়ে যায়, তারপর নিজের গোড়ালি উঁচু করে নিজের দেহ পুরুষটির উপর চেপে ধরে তাকে আস্তে আস্তে চুমু খেতে শুরু করে। অরিত্র যতদূর অভিজ্ঞ্যতা রাখে, এর মধ্যে যদি পুরুষটি ওর উপরের বস্ত্র কোনভাবে খুলে ফেলে, তাহলে সেই পুরুষকে তৎক্ষণাৎ রুমাকে কোথাও নিয়ে গিয়ে নগ্ন হয়ে রুমা'র ঠোঁটের মাঝখানে ওর খাবার জিনিস দিতে হয়।



রুমা ফিরোজ অভিমন্যুর কথা অরিত্রকে বলেনি। ওর ভয় হয় ছেলেটা ওকে নিয়ে পসেসিভ হয়ে যাবে। এ দুটোর কাউকেই বিছানায় আশা করে না রুমা, সেদিনকে যা যতটুকু হাত দিতে দিয়েছে সেটা শুধুমাত্র ও পুরুষালি গন্ধে অবশ হয়ে আসার জন্যেই। ফিরোজের চোখ দিয়ে গিলে খাওয়ার সময়টা ভাবছিল রুমা ওয়াশিং মেশিনের সামনে দাঁড়িয়ে, তারপর গা ঝাড়া দিয়ে চলে গেল টেবিলের দিকে। কিছু অল্প মোটা কাপড়ের শাড়ি কিনতে হবে, এসব শাড়ি পরে বেরোনো দায়।

কলিং বেল বাজল, অরিত্র ছাড়া আর কেউ হবে না। এখানে অরিত্র ছাড়া কেউই আসে না। শীর্ষেন্দু ওর ফ্ল্যাট থেকে খাট নড়া, চিৎকারের শব্দগুলোর কমপ্লেন সোজাসুজি নাকচ কীভাবে করে দেয় রুমা তাই মাঝেমাঝে ভাবে। জানেই যখন শুধু অরিত্র..

দরজা খুলতে অরিত্র রুমাকে জড়িয়ে ধরে ওর ক্লিভেজের মধ্যে মুখ গুঁজে একটা লম্বা গাঢ় নিশ্বাস টেনে নিয়ে সোজা হয়ে দাঁড়ায়, হাতে বিস্কুট, পান্তুয়া। রুমা হেসে বলে, "ওমা আজকে এতকিছু? কী ব্যাপার চাকরি লাগল বুঝি?"
– "তা লেগেছে বটে। বাবার দোকানে চাকরি করছি। মাসে একুশ হাজার মাইনে। বি. কমটা কাজে লাগাচ্ছি।"
"এই খুশিতে আমায় মিষ্টিমুখ করাও", রুমা অরি'র হাত থেকে জিনিসপত্র টেবিলে রেখে ওর প্যান্টের চেইন নামাতে শুরু করে।
– "উঁহু, এখন না।"
"এখন না কেন?", রুমা ঠোঁট ফুলিয়ে ফেলে, রাগার ভান করছে। অরিত্র সোফায় গা এলিয়ে বসে পড়ে। রুমা'র ওকে অনুসরণ করে, সারা ঘরে নুপুরের মিষ্টি শব্দ।
"তোমার কিছু হয়েছে?", রুমা ওর মুখটা অরি'র কাছে আনতে থাকে, এর মধ্যে ঝুঁকতে গিয়ে ওর আঁচল পড়ে যায়।
"কিছুই হয়নি", অরিত্র হেলান দিয়ে হাত বাড়িয়ে রুমা'র পাছার একটা দিক টিপতে থাকে, তারপর রুমার নীচের ঠোঁটটা ঠোঁটের মধ্যে নিয়ে খানিকক্ষণ চুমু খেয়ে বলে, "আমি একটু ক্লান্ত শুধু, এই যা।"
– "উঁহু উমমম.. স্ট্যামিনা ফুরিয়ে গেল নাকি? হুম কী ব্যাপার?"
– "তোমাকে বিয়ে করব ভাবছিলাম।"
রুমা'র মুখটা এক মুহূর্তের জন্য লজ্জায় লাল হয়ে যায়, আর সাথে সাথেই তৎপর ভাবে একটু সরে বসে আঁচলটা বুকের উপর তুলে নেয়।

একটুক্ষণ চুপ।
"মাথা গেছে তোমার।", রুমা চোখ নামিয়ে বলে। ছেলেটা কুড়ি বছর বয়সে এত পুরুষালি কী করে হতে পারে ভেবে বিস্মিত হয়।
"সব ঠিক আছে", রুমার ডান হাতের আঙুলে আঙুল জড়িয়ে ধরে এক টানে নিজের একদম কাছে নিয়ে আসে ওকে।
"আমি তোকে বিয়ে করতে চাই, বুঝেছিস?", অরিত্র রুমা'র ঘন কালো চোখে চোখ রেখে বলে।
"বুঝেছি।", অরিত্রর ঠোঁটের এত কাছে এসে মন্ত্রমুগ্ধের মত নিশ্বাস ঘন হয়ে ওঠে রুমা'র।
"হাঁ কর।"
রুমা চোখ বুজে হাঁ করে। রসালো দুটো ঠোঁটের মাঝ থেকে ওর সিক্ত লাল জিভটা বেরিয়ে এসে ঝুলে থাকে। অরিত্র এক দু সেকেন্ড রুমাকে পরীক্ষা করে, "দেখছিলাম অন্য কারোর ফ্যাদা আছে কিনা মুখের মধ্যে।"
রুমার রাগ হয়, কিন্তু অরিত্রর সামনে ও রাগ দেখাতে পারে না, অভিমানের কণ্ঠে বলে, "চ্ছিঃ তুমি ভাবলেও কী করে?.."
কথার মাঝপথে একটা বল উড়ে আসে জানালা দিয়ে, আর সঙ্গে সঙ্গে দরজায় কলিং বেল। ঘটনার আকস্মিকতায় অরিত্র হেঁটে বাথরুমে ঢুকে যায়। কে না কে ভেবে দরজা খুলে দেখে ফিরোজ ছেলেটা।

রুমাকে দেখে ও যেন একটু জল পেল, "বৌদি, আমার বলটা।"
রুমা একে তাড়াতাড়ি বিদেয় করতে পারলে বাঁচে। ফিরোজকে উপর থেকে নিচ অবধি দেখে নিয়ে বোঝে নেশা করেছে। বলে, "তুমি বাইরে দাড়াও আমি নিয়ে আসছি।"
এই বলে রুমা ঘুরে দাঁড়ানোর ঠিক দুই সেকেন্ড অবধি ফিরোজ বাইরে দাঁড়ায়, তারপর লম্বা পা ফেলে রুমা'র পেছনে চলে এসে রুমাকে কষিয়ে জড়িয়ে ধরে। রুমা ফিসফিসিয়ে ওঠে, "এই বাল ছাড়.. ছাড়ো বলছি।"

রুমা'র এই বাল ততক্ষণে নির্দ্বিধায় রুমার পাছায় শক্ত হয়ে ওঠা ধোন ঘষছে, গায়ে ভীষণ জোর। রুমা বুঝল এর সাথে শক্ত কথায় পারবে না, এতে হিতে বিপরীত হবে। গলাটা আদুরে করে নিয়ে বলল, "সোনা একটু বাইরে চলো, তারপরে সবকিছু কোরো।"

এতে কাজ হল, ফিরোজ ওই ভাবেই রুমা'কে হাম্প করতে করতে বাইরে নিয়ে এল। পুরো পথটায় আসতে আসতে রুমা প্রায় গলে গেল হাম্পড হতে হতে। থাইয়ের মাঝখানে একটা ছেলের অত গরম মোটা ধোন এলে গেলে রুমা কীভাবে সামলাবে আর নিজেকে।

বাইরে করিডোরের এক দিকে কয়েকটা ফ্ল্যাট পুরো আনঅক্যুপায়েড, সুইসাইড, মার্ডার কেস এসব হয়ে ওগুলোতে আর কেউ বেশিদিন থাকে না। ওদিকে ফিরোজকে নিয়ে গিয়ে রুমা নিজেকে ছাড়িয়ে আনে, "তুমি জানো তুমি কী করেছো আমার সাথে?"
"কী করেছি?", ফিরোজের কথায় মদের ছাপ স্পষ্ট।
– "এতক্ষণ আমার সাথে জোর করে যেটা করলে।"
ফিরোজ নির্দ্বিধায় রুমার আঁচলের উপর দিয়ে ওর মাই চেপে ধরে বলে, "এত বড় বড় দুধ, পোদ থাকতে যদি কোন মেয়ে ভাবে যে তার শরীরে ছেলেরা হাত দেবে না.. তো তার মত নষ্টা তো দুটো হতে পারে না।"
"মাইন্ড ইওর ল্যাঙ্গুয়েজ।", রুমা এবার সত্যি সত্যি রেগে গেছে, "তোমার মত বালদের.. আহ ছাড়ো বলছি।.."
ফিরোজ নিজের দুই হাত দিয়ে এবার রুমা'র নরম বুক টিপতে শুরু করেছে। আঙ্গুলের জোরে ব্লাউজের একটা হুক খুট করে ভেঙে গেল। ঠোঁট নামিয়ে এনে কাপড়ের উপর দিয়েই হাল্কা কামড় দিতে শুরু করেছে ছেলেটা রুমার নিপলের উপর।

– "আহ, আহহ! ফিরোজ প্লিজ.."
– "তোমার মাইগুলোর সাইজ কত? চৌত্রিশ তো হবেই।"
– "আহ আহ! ফিরোজ দেখো বাড়িতে জামাই.."
– "জাস্ট সাইজটা বলে দাও আমি চলে যাচ্ছি।"
– "আআআহ! আআহ! থা-থার্টি সিক্স.. ডবল.. ড-"

চটাস করে একটা চরের শব্দে উল্টে পড়ল ফিরোজ, রুমা সামনে তাকিয়ে দেখে অরিত্র। রুমার ব্লাউজের একটা হুক খোলা, ফিনফিনে শাড়ির মধ্যে থেকে একটা বুকের নিপল অনেকটা বেরিয়ে আছে। অরিত্র ওকে এবার সত্যিই বেশ্যা ছাড়া আর কিছু মনে করবে না, ভেবেই আঁতকে ওঠে রুমা।

(ক্রমশ)

কেমন লাগল জানাবেন।
 

Users who are viewing this thread

Back
Top