What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

মা ল্যাংন্থা বাইকে (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,263
Messages
15,953
Credits
1,447,334
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
মা ল্যাংন্থা বাইকে - by suchrita69

হ্যালো রিডার্স, আমি সুজয়। আজকে আমার মায়ের আর একটা কাহানি বলতে এসেছি। আমার মায়ের নাম সুচরিতা। মা ও আমি বাড়িতে একা থাকি। আমার মা একটা ছিনাল মহিলা। প্রাইভেট স্কুল এ শিক্ষিকা। তার সাইজ ৩৬-২৮-৩৮। শুনেই বুঝে গেছো মাল কে কেমন দেখতে। তারপর মায়ের মাথায় বড় বড় কালো চুল। আগের স্টোরি তে বলেছি কি করে মাকে স্কুল এ সব বন্ধু মিলে চুদেছি।

আজকের কাহিনীটা একটু অন্য রকম এই কাহানিতে আমি ছিলাম না। আমার মা আর আমার বন্ধু আর তার কিছু বন্ধু ছিল। তো দেরি না করে শুরু করা যাক। আমি আর মা দুজনে বন্ধুর কলকাতা ফ্লাট এ ঘুরতে গিয়েছিলাম। বলে রাখি আমার বন্ধুর নাম রাজ্। রাজ্ কলকাতা ফ্ল্যাট এ একা থাকে। বুঝেই গেছো রাজ্ এর বাবার অনেক বড় ব্যবসা। তো রাজ্ আর আমি ঠিক করলাম মায়ের সঙ্গে মজা করবো রাজ্ এর ফ্ল্যাটে। রাজ্ সব জানে মায়ের ব্যাপারে। মাও জানতো দুজন বন্ধু মিলে আমাকে চুদবে ১০ তালা বিলডিং এ। খানকি মাগির এটা শুনেই জিভে জল চলে এলো। রাজের কলেজ ছুটির সময় আমি আর মা রাজের ফ্ল্যাট এ গেলাম।

মা আজ পুরো সেক্সি বোম্ব লাগছিলো। ফ্ল্যাটে যাবার সময় লিফ্ট গার্ড মাকে উপর থেকে নিচে পুরো দেখছিলো। মা একটা কালো শাড়ী পরে ছিল। তার ব্লাউস এর উপর দিয়ে আধা দুধ দেখা যাচ্ছিলো, দুধের বোঁটা পুরো বুজাযাছিলো পোদের পাছাটা তো পুরো বুজাযাছিলো কারণ মা পেন্টি আর পেটিকোট পড়েনি। আর কোমর তার নাভি তাও মা ইচ্ছা করে দেখছিলো। আগেই বলেছি মা পুরো রেন্ডি মাগি হয়ে গিয়েছিলো। এখন তো পাবলিক প্লেস এ ছিনাল গিরি করে বেড়ায়। বেড়ানোর সময় লিফট এর গার্ড তা মায়ের নাম জিজ্ঞাসা করলো। মা বলল সুচরিতা সাক্সেনা।

তো আমার রাজের ফ্ল্যাট এ গেলাম। রাজের ফ্লাট পুরো ১০ তালাতে। ওর উপরে টেরিস তাও রাজ ইউজ করে। তা রুম ঢুকতেই রাজ মাকে জড়িয়ে ধরে কিস করতে লাগলো। তারপর রাজ্ মায়ের শাড়ী খুলে দিলো মা এখন শুধু ব্লউসে আছে। কালো কালার এর ব্লউসে মাকে পুরো রেন্ডি লাগছিলো। নিচে কিছু পরে নি তাই শাড়ী খুলতে পুরো ল্যাংন্থ হয়েগেলো।

রাজ – সুচরিতা তুই আজকে নিচের বাল সাফ করে ছিস যে। ( বলে রাখি মাকে আমি আর বন্ধু তুই দিয়ে বলি যখন কেউ থাকে না, নাহলে তুমি বলি )
মা – না করে উপায় আছে। আজ বেটা আর বেটার বেস্ট ফ্রেন্ড আমাকে নিয়ে খেলবে তাই একটু ফ্রেশ হয়ে এলাম। না হলে বন্ধু কে কিকরে বলবি আমি তোদের রেন্ডি।
রাজ্ – র এ না, সুচরিতা শিখে গেছে।
আমি – কার মা দেখতে হবে। এটা আমার রেন্ডি। কিরকম রাখতে হয় জানিস। নাহলে তো সব সময় খাই খাই মালের। স্কুল এর ম্যাডাম হয়ে সব কে দিয়ে চুদাই করায়। মানে বুঝেছিস কত সাবধানে রাখতে হয়। তোর ফ্ল্যাটে আসবে বলে ড্রেস দেখেছিস মালের। তোর লিফট গার্ড তো চুদেই দিতো আমি না থাকলে।
মা – আর বলিস না এই আমার মাদারচোদ ছেলেটা আমাকে দিয়ে চুদাবে। কিন্তু আমি কাওকে নিজের মতো করে চুদতে পারবো না।
রাজ্ – আজ সেই সুযোগ ডুবো বলেই সুজয় আমি প্লেন করেছি।
মা – কি প্লেন
আমি – সময় হলে বুঝতে পারবে। আর আমরা যা বলব তাই করবে।
রাজ্ – ঠিক আছে আমি খাবার অর্ডার দিয়েছি। এসে যাবে। সুচরিতা তুই খাবার তা নিবি। শুধু একটা তাওলা গায়ে দিয়ে। গোটা গা ভিজে থাকে যেন, মানে হয় যেন এখ্খুনি স্রান করে বেরুয়েছিস।
মা – তাওলা তা কোথায়।
রাজ্ – এইটা
মা – এটাতে তো আমার পোদ আর দুধ এক সঙ্গে ঢাকা যাবে না।
আমি – আমার তাই চাই। শুধু ডেলিভারি ম্যান কে পুরো বডি দেখবি। যেখন অর্ডার তা নিবি টাওয়াল তা ফেলে ডিবি।
রিং বাজলো মা রেডি হয়ে দরজা খুলতে গেলো। আমরা দুজনে মোবাইল ক্যামেরা ওন করে দেখতে লাগলাম।
মা – আর এ দাদা এসেগেছেন।
ডেলিভারি ম্যান তো দেখেই তার চোখ তো পুরো খুলে বড় বড় হয়েগেছে। মা শুধু একটা টাওয়েল তে একটা বাইরের মানুষের সামনে দাঁড়িয়ে আছে। টাওয়েল তা তে মায়ের উঁচু উঁচু দুধের পুরুটা দেখা যাচ্ছিলো আর পোদের পাছাটা তো পুরো উঁচু হয়ে আছে। মাও যেরকম বললাম সেরকম করলো অর্ডার তা নেওয়ার সময় টাওয়াল তা হাত দিয়ে বাঁধন তা খুলে দিলো। ডেলিভারি ম্যান এর তো মুখে জল চলে এল। ডেলিভারি ম্যান ও ভাবছে এরকম ডাবকা মালেকে ল্যাংন্থা দেখে নিয়েছি। আর কি লাগবে।
মা – সরি আমার জিনিস গুলো এতো বড় বড় হয়ে গেছে তাই এক টাওয়াল তে থাকে না। তুমি এসেছো বলে একটা যেপারে টাওয়াল জড়িয়ে এসেছি।
ডেলিভারি ম্যান – ওকে ম্যাম। ইটস ওকে। আমার পেমেন্ট তা হয়েছে ৩০০০ টাকা।
মা – ৩০০০ টাকা। আচ্ছা দিচ্ছি। এই বলে মা ল্যাংন্থা পয়সা আনতে এলো। পয়সা নিয়ে দিতে গেলো যখন।
ডেলিভারি ম্যান – কিছু মনে করবেন না একটা কথা বলি।
মা – বলো।
ডেলিভারিম্যান – আপনি বাড়িতে এরকম থাকেন।
মা – এরকম বলতে। ও আচ্ছা ল্যাংন্থা হয়ে। ও আমার ছেলে আমাকে ঘরে কিছু পড়তে দেয়না।
ডেলিভারি ম্যান – আপনি আপনার ছেলের কথা শুনেন। ছেলে আপনাকে চুদে।
মা – সে আরকি। চুদে। সে একটা আস্ত মাদারচোদ। দেখছোনা এই দুধ আর পোদ কিরকম হয়েছে। সব আমার ছেলে করেছে। পুরো ল্যাংন্থা করে রাখে যখন পারে চুদে দেয়।
ডেলিভারি ম্যান – আপনার ছেলে কোথায়
মা – এই বাইরে গেছে।
ডেলিভেরি ম্যান – ম্যাডাম আপনাকে একটু চুদবো
মা – না। হাত বোলাতে ডুব দুধ পোদ টিপতে ডুব।
ডেলিভারি ম্যান – এই শুনে পুরো লেগে গেলো মাকে তার দু হাত দিয়ে পুরো চটকে দিলো গুদ দুধে হাত দিয়ে জিভ দিয়ে চেটে পুরো একাকার করে দিলো।
তারপর ডেলিভারি ম্যান ২০০০ টাকা নিয়েগেলো। মায়ের গুদে ১০০০তা গুঁজে দিয়ে চলে গেলো।
এইটা পুরো আমরা রেকর্ড করলাম। তারপর মাকে দেখলাম। মা দেখে হাসতে লাগলো।
মা – হা তোরা ওই কর আমি হর্নি হয়ে গেছি আমাকে আগে চুদ তারপর খাওয়া হবে। আমরা দুজনে লেগে গেলাম। মাকে দুজনে মিলে ২ঘণ্টা ধরে চুদলাম।
মা – আজ মজা এলো কত দিন চুদি নি রাজের কাছে।
রাজ – হ্যা আমার রেন্ডি সুচরিতা। আমি অনেক দিন তোকে লেংন্থা পাইনি। মনে হচ্ছে পুরো গুদ চেটে ফাক করে দেই।
মা – দে না।
রাজ – আজ রাতে তোর জন্য অনেক কিছু আছে।
মা – কি তো বলছিস না।
আমি – বলবো, একটু ওয়েট কর কর।
তারপর আমরা স্রান করে খেতে লাগলাম। সবাই লেংন্থা হয়ে খেলাম আর ঘুমিয়ে পড়লাম। ঘুম থেকে উঠতে সন্ধে হয়ে গেলো।
রাজের বন্ধু ফোন করল।
সান – কোথায় রে আজ ক্লাব জাবীযে।
রাজ্ – হ্যা যাবো তো। তোদের জন্য একটা জিনিস আছে। তোরা বাইক নিয়ে আসবি।
সান – বাইক কেন গাড়ি নিয়ে যাবো।
রাজ্ – না বাইক নিয়ে আয় তোরা তিনজন।
সান আর সনের দুই বন্ধু রাহুল, রোহান।
রাত ১০তার সময় ওরা বাইক নিয়ে এলো রাজ এর বিল্ডিং এর নিচে।
রাজ্ – সুচরিতা এই প্যাকেট এর ড্রেস তা পরে আয়।
সুচরিতা পেকেট তা নিয়ে চলে গেলো।
সুজয় – প্লেন তা জানিস তো পুরো রেকর্ড করবি।
রাজ্ – তুই যেতে পারতিস।
সুজয় – আমি গেলে হবে না। আজ কের জন্য সুচরিতা তোর গার্ল ফ্রেন্ড। মনে রাখবি রাস্তার লোকে না বুজতে পারে। জা করবি বন্ধুদের কে নিয়ে ফাঁকা জায়গা দেখে করবি।
রাজ্ – সে আমি দেখে নিব।
মা পেকেট এর ড্রেস তা পরে এলো ওহ কি দেখতে লাগছে। মা একটা ছোট স্কার্ট পরে আছসে। যার উপরে টপ তা পুরো দুধে টাইট হয়ে আছে।
আমি – এটা কি পার্টি তে যাবে মা। এরকম গেলে লোক দেখবে না।
মা – কেন ঠিক তো আছে। দুধ পোদ দুটাই পুরো টাইট।
আমি – একমিনিট। আমি ঘরে যেয়ে আর একটা স্কার্ট নিয়ে এলাম। যেটা ব্ল্যাক কালার ছিলো। এটা খোলো আর এটা পর। ব্রা পেন্টি পরবে না। শুধু এই মিনি স্কার্ট আর টপ পরে যাবে। স্কার্ট তা এরকম ছিল নিচের দিকে হাওয়া দিলে পুরো পোদ দেখা যাবে।
আমি – এবার তোমরা যাও
মা – তুই জাবি না।
আমি – না। আজ একটু লোকের সামনে বেটা বাদে সুখ করে নাও।
মা – আমার রাজা বেটা। মাকে রাস্তার মাগি বানাবি।
আমি – রাস্তার মাগি। না রাস্তায় যা করবি কর। লোক কে দিয়ে চুদবি না। বুজলি।
মা – ঠিক আছে।
রাজ্ আর মা নিচে গেলো। রাজের বন্ধু দেখে তো অবাক। রাজের কানে কানে বলল এরকম ডাবকা মাল কোথায় পেয়েছিস।
রাজ্ – ইটা আমার গার্ল ফ্রেন্ড সুচরিতা।
মা – হায়। হেলো।
সবাইকে হাগ্ করলো। মায়ের দুধের পরশ পেয়ে সবাই পুরো চাঙ্গা হয়েগেলো। তারপর মায়ের পুরো জাং দেখা যাচ্ছিলো। রা একটু ওপরে স্কার্ট পড়লে পুরো পাছা দেখা যেতো। রাজ্ সব দেখছিলো আর মুচকি মুচকি হাসছিলো। এরকম একটা মাল কে নিয়ে পার্টি তে যেতে সবাই চাইবে।
তার বন্ধুরা বলল চল। সবাই দেখে তো মাকে চুদতে চাইলো। বন্ধুর গার্ল ফ্রেন্ড কি বলবে ভেবে কিছু বলল না।
মা – আমি বাইক চালাবো।
রাজ্ – এই বাইক চালাতে পারবে।
মা – হ্যা
রাজ – ঠিক আছে রাতে আসার সময় ডুব ডার্লিং।
মা – ওকে ডার্লিং
রাজের বন্ধু – চল
তো রাজ আর ওর বন্ধু বাইক চালিয়ে যাচ্ছে। বাইকের হওয়াতে মায়ের স্কার্ট পুরো উড়ে যাচ্ছিলো তাতে মায়ের ফর্সা পাছা পুরো দেখা যাচ্ছিলো।
রাজের বন্ধুরা পেছনে থেকে তাই দেখছে। মা আর রাজ বলা বলি করছে তোমার বন্ধুরা আজ জোর মজা পাচ্ছে এরকম ডবকা মালের পোদ সুদু রেন্ডি খানায় নাহলে পর্ন সাইট এ দেখতে পাওয়া যায়। সেটা তারা নিজের চোখে দেখছে।
খালি রাস্তা দেখে রাজ বলল – সুচরিতা ড্রেস তা খুলে দুধটা আমার পিঠে চিপে রাখো। আমার বন্ধুরা একটু দুধটা দেখু অটো বড় আমার গার্ল ফ্রেন্ড দুধ, এটা বন্ধুদের শুনিয়ে বলল।
মা ও সেরকম করলো পুরো ড্রেস তা তুলে খালি দুধটা রাজের পিঠে ঠেকালো। এটা দেখে রাজের বন্ধুরা বুজে গেছে এটা আস্ত ডাবকা রেন্ডি মাল। একে চুদতে হবে। তো সবাই ক্লাব পোঁছে গেলো। মা নিজেকে একটু ঠিক করে নিলো। ক্লাবের বাইরে তো সবাই মাকে দেখছে। আর বলছে কোথায় ছিল এরকম একটা মাল। আগে দেখিনি এই ক্লাব এ। সবই শুনে শুনে ভিতরে গেলো। ভিতরে সবাই এরকম ড্রেস পরে আছে। কিন্তু মায়ের মতো বডি কারো নেই। তাই মাকে পুরো সে বোম্ব লাগছে। সবাই মিলে ডান্স করলো। ডান্স করার সময় রাজের বন্ধুরা মায়ের পাছা, পোদ, কোমর রে ভালো করে হাত বুলালো। মাও কিছু বলল না। এটা এরকম ক্লাব এ নরমাল। সবাই পাছা দোলাতে মাই টপাটে আসে এই ক্লাব এ।
ডান্স করে রাতে ১টা র সময় রাজে রা ক্লাব থেকে বাইরে এলো। সবাই একটু একটু ড্রিংক করেছিল। বাইরে বেরিয়ে মা বলল আমি বাইক চলবো।
রাজের বন্ধুর রাহুলের আর ১ ৫ বাইক মাকে চালাতে দিলো।
রাজ্ – না আমি যেখানে বলবো সেখান থেকে চালাবে।
আমরা প্লেন করে রেখেছিলাম এই একটা রাস্তায় রাতে লোক খুব কম চলা চল করে। সেই রাস্তায় মাকে ল্যাংন্থা গাড়ি চলতে দিবো। তাই করলো রাজ।
অনেকটা মাকে চাপিয়ে নিয়ে এসে মাকে বলল এখন থেকে চালাও।
বন্ধুরা বলল হা এই রাস্তায় লোক কম থাকে। কোনো প্রবলেম হবেনা। রাজের বন্ধুরা জানেনা কি হাতে চলছে। তারা জানে মা ঠিক মতো গাড়ি চালাতে জানেনা। আমরা মা যে সব জানে গাড়ি, বাইক। তো ফাঁকা রাস্তায় এসে।
রাজ্ বাইক থামিয়ে। মাকে নিচে নামতে বলল। মাও বাইক থেকে নিচে নামলো। বন্ধুরা বাইক থামলো। আর বলল এখন থেকে স্টার্ট করো সুচরিতা।
মা – ঠিক আছে।
রাজ্ – না একটু দাড়াও। একটা কাজ করো। তোমার স্কার্ট আর টপ খুলে আমাকে দিয়ে বাইকে হাত দিবে। তাহলে বাইক চালাতে দিবো।
মা – রাজ তুমি তোমার বন্ধুদের সামনে আমাকে ল্যাংন্থা বাইক চালাতে বলছো।
রাজ্ – হ্যা আমার বন্ধুরা তোমাকে একটু ভালো করে দেখু। তোমার দুধ পাছা কোমর কেমন। ক্লাব এ হাত বলিয়েছে এখন দেখু কেমন তোমার গঠন।
এটা বলার পর মাও তার টপ আর স্কার্ট খুলে ল্যাংন্থা বাইকের সিটে বসলো। আর ১ ৫ এর পেছেন তা উঠা থাকে মায়ের পোদ ও উঠে গেছে। তার দুধ তো পুরো তেল টাঙ্কির উপর চিপকে গেছে সে দেখতে পুরো রূপ সুন্দরী রাইডার লাগছে।
রাজ – সান মোবাইল ক্যামেরা অন কর সালির পুরো রাইডিং ভিডিও করে ছাড়বো ইউটুবে।
সান – তোর গার্ল ফ্রেন্ড এটা।
রাজ্ – কোনো গার্ল ফ্রেন্ড নয় এইটা। এটা আমার বন্ধুর মা। আজকে আমার সঙ্গে আমার গার্ল ফ্রেন্ড হিসাবে এসেছে।
রাহুল – তাই বল। আমি ভাবলাম এরকম ডাবকা মাল কে কেন গার্ল ফ্রেন্ড বিনিয়েছু।
রাজ্ – চল ভিডিও চালু কর। সুচরিতা ডার্লিং চলো আজ ল্যাংন্থা রাইডে।
সুচরিতা – চলো। আজ বন্ধুর মা কে রাস্তায় রেন্ডি মাগীর মতো করে বাইকে বসিয়ে কেমন লাগছে।
রাজ্ – ওহ কি বলবো সুচরিতা। তারপর নিজের বন্ধুর কাছে এরকম ডাবকা মালকে ল্যাংন্থা করার মজা আলাদা আলাদা।
মা ল্যাংন্থা রাস্তায় বাইক চালালো রাজের বন্ধু পেছনে বাইকের আলোতে ভিডিও করছে। যেরকম প্লেন করেছিলাম। আর বলছে
রাহুল – রেন্ডি কোথায় যাচ্ছ ল্যাংন্থা হয়ে
রোহান – ওহ তোর ডাবকা পাছা তারপর এতো বড় বড় দুধ।
সান – এই রেন্ডি চুদতে ডিবি। জালাগে ডুব।
মা – এরকম ডাবকা মালকে চুদতে অনেক টাকা লাগে। আবার এরকম রাস্তার মাঝে চুদতেও টাকা লাগে।
রাজ্ – কত লাগবে।
সুচরিতা – ১০০০০ হাজার
রাজ্ – বা বা মালের কি রেট। তো রাস্তার মাঝে চুদতে ডিবি।
মা – হ্যা বাইক থামিয়ে।
রাজের বান্ধুরা বাইক থামালো। আর ফাঁকা জয়াগ দেখে সবাই মিলে মাকে ফাঁকা আকাশের নিচে। মেন্ রাস্তার ধরে চুদলো। রাস্তার মাঝে চার তে বাইক দাঁড়িয়ে থাকায় কেও গাড়ি থামালোনা। এই রাস্তা খুব একটা ভালো নয়। যারা ওই রাস্তায় গেসলো সবাই মাকে চুদতে দেখেছে চার জন ইয়ং ছেলের সঙ্গে। তার মাধ্যে একজন ভিডিও করছে। মাকে সবাই মিলে চুদে ফাক করে দিলো। দুধ পেট, গাঢ়, গুদ সব সাদা থেকে লাল করে দিলো।
তারপর ওরা একে একে মেক ল্যাংন্থা বাইকের মাঝে বসিয়ে বসিয়ে নিয়ে এলো গোটা রাস্তা। মাকে নামিয়ে সবাই একবার করে মাকে কিস র মাই টিপলো। বিল্ডিং এ সবাই ঘুমিয়ে পড়েছিল। তাই রাজ মাকে ল্যাংন্থা ফ্লাট এ নিয়ে এলো। তারপর দুজনে ঘুমিয়ে পড়লো।…

এই গল্পের যদি আপনাদের ভালো লেগে থাকে তাহলে অবশ্যই কমেন্ট করে জানাবেন। আপনাদের মতামত পাঠাতে পারবেন আপনাদের কমেন্টে আমাকে নতুন পর্ব তৈরি করতে উৎসাহ করবে। মায়ের সঙ্গে ঘটে যাওয়া আরো কাহানি লিখবো। বেশি বেশি চটির গল্প পড়ে লাইক কমেন্ট করুন। ধন্যবাদ।
 

Users who are viewing this thread

Back
Top