What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,244
Messages
15,924
Credits
1,440,354
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
ভাই বোনের মধুর সম্পর্ক - by NilGolap

আমি পলাশ, উনিশ বছর বয়স। আমার একমাত্র বড় বোন পলি, বয়স পঁচিশ বছর। দুই মাস আগে পলি আপুর বিয়ে হয়েছে। দুলাভাই বিদেশে থাকে। বিয়ে করার জন্য তিন মাস আগে দেশে এসেছে। পলি আপুকে দেখেই তার পছন্দ হয়েছে, তাই দেরি না করেই তড়িঘড়ি করে বিয়ে করেছে।

আমাদের অর্থনৈতিক অবস্থা খুব বেশি ভালো না। বাবা একটা ছোট পোস্টে সরকারি চাকরি করে। ঢাকা শহরে থাকা খাওয়ার খরচ সামলানো কঠিন।

তাই দুলাভাই এর মতো একটা ভালো ছেলেকে পেয়ে বাবা আর মা কোনো দেরি করতে চায়নি। পলি আপুও বিয়েতে খুব খুশি ছিল।

কিন্তু দেখতে দেখতে দুই মাস পার হয়ে গেলো। আর দুলাভাই এর বিদেশ যাওয়ার সময় হয়ে গেলো। বিয়ের দুই মাসের মধ্যেই স্বামী বিদেশে চলে যাবে, তাই পলি আপু ভীষণ ভাবে ভেঙে পড়লো। তাই দুলাভাই সিদ্ধান্ত নিলো যে, এক বছর পরেই দুলাভাই দেশে ফিরে আসবে। আর এই এক বছর পলি আপু তার বাপের বাড়িতেই থাকবে।

দুলাভাই এর বাড়ি দিনাজপুর জেলাতে। তাই বিদেশে যাওয়ার এক সপ্তাহ আগেই পলি আপুকে সাথে নিয়ে ঢাকাতে আমাদের বাসায় চলে আসলো।

পলি আপু আর দুলাভাই আসাতে বাবা, মা, আমি, আমরা সবাই খুব খুশি হলাম।

দুলাভাই আর পলি আপুর সাথে আমি খুব আনন্দের সাথে সময় কাটাতে লাগলাম। দুলাভাই এর বিদেশে যাওয়ার দিন চলে আসলো।

দুলাভাই যেদিন বিদেশে যাবে তার আগের রাতে আমার ঘুম ভেঙে গেলো। আমি পানি খাওয়ার জন্য আমার রুম থেকে বাহিরে এসে ডাইনিং এ এসেছি। পানি খেয়ে আমার রুমে যাওয়ার সময় হঠাৎ করে আমার কানে গোঙানোর আওয়াজ আসলো। আমি খেয়াল করে শুনলাম, আওয়াজটা আমার পাশের রুম অর্থাৎ পলি আপুর রুম থেকে আসছে।

আমি পলি আপুর রুম এর দিকে তাকিয়ে দেখলাম, রুম এর জানালা খোলা। দুই পর্দার মাঝে একটু ফাঁকা হয়ে আছে, আর রুম এর ভিতরে লাইট জ্বলছে।

আমার কৌতূহল বেড়ে গেলো। আমি পা টিপে টিপে আস্তে আস্তে পলি আপুর রুম এর জানালার কাছে গিয়ে দাঁড়ালাম। জানালার দুই পর্দার মাঝের ফাঁকা জায়গায় চোখ রাখতেই আমি উঠলাম। এটা কি দেখলাম আমি! পলি আপু আর দুলাভাই দুই জন্যেই সম্পূর্ণ ন্যাংটা। কারো গায়ে একটা সুতাও নাই। জীবনে এই প্রথম আমি পলি আপুকে ন্যাংটা দেখলাম।

পলি আপু বিছানার উপরে আমি যেই জানালাতে দাঁড়িয়ে আছি সেই জানালার দিকে মুখ করে দুই পা ফাঁকা করে বসে আছে। দুলাভাই বিছানার নিচে হাঁটুগেড়ে পলি আপুর দুই পা এর মাঝে বসে পলি আপুর ভোদা চুষে দিচ্ছে। পলি আপু চোখ বন্ধ করে এক হাত দিয়ে দুলাভাই এর মাথা তার ভোদার সাথে চেপে ধরছে, আর আরেক হাত দিয়ে নিজের দুধ টিপছে।

আমি জানালায় দাঁড়িয়ে দেখতে লাগলাম। দুলাভাই যতই আপুর ভোদা চুষছিলো, ততই আপু ঝাকুনি দিচ্ছিলো। আপুর ঝাঁকুনির সাথে সাথে আপুর দুধ গুলো দুলছিলো। আপুর দুধের বাদামি রঙের বোটা শক্ত আর খাঁড়া হয়ে ছিল।

পলি আপুর দুধের দুলোনি দেখতে দেখতে আমি পাগল হয়ে যাচ্ছিলাম। ট্রাউজার এর ভিতরে আমার বাঁড়া বাবাজি লাফালাফি করছিলো।

হঠাৎ করে আমি পলি আপুর মুখের দিকে তাকিয়ে দেখি, পলি আপু জানালার দিকে অর্থাৎ আমার দিকে তাকিয়ে আছে। পলি আপুর সাথে আমার চোখাচোখি হতেই, আমি তাড়াতাড়ি জানালা থেকে সরে নিজের রুমে চলে আসলাম।

কিন্তু আমি নিজেকে স্থির রাখতে পারলাম না। আমি আবার আস্তে আস্তে পলি আপুর রুম এর জানালায় গিয়ে দাঁড়ালাম। এখনো পলি আপু দুই পা ফাঁকা করে বসে আছে আর দুলাভাই আপুর ভোদা চুষে দিচ্ছে।

আবারো আপু জানালার দিকে তাকাতেই আপুর চোখের সাথে আমার চোখাচোখি হতেই আমি জানালা থেকে পাশে সরে গেলাম। কিন্তু এবার আমি আমার রুমে না গিয়ে জানালার পাশেই দাঁড়িয়ে থাকলাম।

সময়ের সাথে আমার সাহসও বাড়তে লাগলো। আমি আবার জানালা দিয়ে দেখলাম। আমি জানালায় দাঁড়াতেই দেখি আপু আমার দিকেই তাকিয়ে আছে।

আমাকে দেখে আপু একটা মুচকি হাসি দিলো। আপুর মুচকি হাসিতে আমার সাহস আরো বেড়ে গেলো। আমি আপুর দিকে তাকিয়ে লাগলাম।

পলি আপু দুলাভাই এর মুখটা তার ভোদা থেকে সরিয়ে দিয়ে বিছানা থেকে নেমে দুলাভাইকে দাঁড় করিয়ে দিলো। পলি আপু দুলাভাই এর পিছন দিকটা আমার দিকে দিয়ে এমন ভাবে দাঁড় করিয়ে দিলো যেন, দুলাভাই আমাকে দেখতে না পায়।

তারপরে পলি আপু দুলাভাই এর সামনে হাঁটুগেড়ে বসে দুলাভাই এর বাঁড়াটা মুখে নিয়ে চুষতে লাগলো। দুলাভাই এর বাঁড়াটা চুষতে চুষতে পলি আপু বার বার আমাকে দেখছিলো। মনে হচ্ছিলো, আমাকে দেখিয়ে দেখিয়ে পলি আপু দুলাভাই এর বাঁড়া চুষছে।

কিছুক্ষন বাঁড়া চোষার পরে পলি আপু বিছানার উপরে উঠে পাছাটা আমার দিকে দিয়ে ডগি স্টাইলে পজিশন নিলো। ওয়াও,,,,,,, পলি আপুর পাছাটা কি সুন্দর!

দুলাভাই এগিয়ে গিয়ে পিছন থেকে পলি আপুর ভোদাতে বাঁড়া ঢুকিয়ে আপুকে ডগি স্টাইলে চুদতে লাগলো। সুলাভাই এর চোদা খেতে খেতে পলি আপু বার বার ঘাড় ঘুরিয়ে আমাকে দেখছিলো আর মুচকি হাসছিলো।

কিছুক্ষন ডগি স্টাইলে চোদার পরে দুলাভাই পলি আপুকে চিৎ করে শুয়ে দিয়ে আপুর দুই পা এর মাঝে দাঁড়িয়ে আপুর ভোদায় বাঁড়া ঢুকিয়ে আপুকে মিশনারি পজিশন এ চুদতে লাগলো।

সারা ঘরে শুধু থপ থপ শব্দ হচ্ছিলো। পলি আপু দুলাভাই এর মাথাটা নিজের বুকের সাথে চেপে ধরে ঘাড় উঁচু করে আমাকে দেখতে দেখতে তলঠাপ দিচ্ছিলো।

পলি আপু আর দুলাভাই এর চুদাচুদি দেখতে দেখতে আমার মাল আউট হয়ে ট্রাউজার ভিজে গেলো। তবুও আমি জানালায় দাঁড়িয়ে দাঁড়িয়ে তাদের চুদাচুদি দেখতে থাকলাম।

আগামী এক বছর চুদাচুদি করতে পারবে না। তাই পলি আপু আর দুলাভাই মনের স্বাদ মিটিয়ে চুদাচুদি করছে।

হঠাৎ করে দুলাভাই খুব জোরে জোরে ঠাপ মারতে লাগলো। দুলাভাই খুব জোরে জোরে কয়েকটা ঠাপ মেরে ক্লান্ত হয়ে পলি আপুর বুকের উপরে শুয়ে পড়লো। আমি খেয়াল করে দেখলাম, তখনো দুলাভাই এর বাঁড়াটা পলি আপুর ভোদার ভিতরে ঢুকানো আছে। আর পলি আপুর ভোঁদা বেয়ে মাল গড়িয়ে পড়ছে।

পলি আপুর বুকের উপরে কিছুক্ষন শুয়ে থাকার দুলাভাই আস্তে আস্তে উঠে আপুর ভোঁদা থেকে বাঁড়াটা টেনে বাহির করলো। বাঁড়াটা বাহির করার সাথে সাথে আপুর ভোঁদা থেকে এক গাদা মাল বাহির হয়ে গড়িয়ে পড়লো।

দুলাভাই আর পলি আপু বিছানা থেকে উঠে দুই জন একসাথে বাথরুমে গেলো। আমি জানালায় দাঁড়িয়ে অপেক্ষা করতে লাগলাম।

কিছুক্ষন পরে দুলাভাই আর পলি আপু ফ্রেশ হয়ে একসাথে ন্যাংটা হয়েই বাথরুম থেকে বাহির হয়ে আসলো। একটা ট্রাউজার পরে দুলাভাই বিছানায় শুয়ে পড়লো। আর পলি আপু ন্যাংটা হয়ে জানালার কাছ এগিয়ে এসে আমার চোঁখে চোঁখ রেখে দাঁড়ালো।

আপুকে দেখে আমি ভয় পেয়ে গেলাম। হয়তো আপু আমাকে বকা দিবে বা কিছু একটা বলবে। কিন্তু আপু আমাকে কিছু না বলে, জানালার পাশে রাখা আলনা থেকে একটা নাইট ড্রেস নিয়ে পড়লো।

নাইট ড্রেস পরে আমার দিকে তাকিয়ে একটা দুষ্ট মুচকি হাসি দিয়ে সুইচ বোর্ডে রুম এর লাইট এর সুইচ বন্ধ করে দিয়ে বিছানায় শুয়ে পড়লো। আমিও আমার রুমে ফিরে আসলাম।

রাতে ভালো ঘুম না হওয়ায় আমার মাথাটা ভারী হয়ে আছে। বার বার পলি আপু আর দুলাভাই এর চুদাচুদির দৃশ্য গুলো আমার চোখের সামনে ভেসে আসছে। যেভাবে আপু আমার চোঁখে চোঁখ রেখে দুলাভাই এর চোদা খাচ্চিলো, সেটা মনে পড়তেই আমার ভীষণ ভয় লাগছিলো। গতকাল রাতে আপু আমাকে কিছু বলেনি। কিন্তু আজকে আমি আপুর সামনে দাঁড়াবো কিভাবে? আজকে আপু আমাকে কি বলবে? এসব ভাবতে ভাবতে আমার মাথাটা আরো ভারী হয়ে আসছিলো। তখনি আমার মা চিৎকার করে আমাকে সকালের নাস্তা করার জন্য ডাক দিলো।

আজকে দুলাভাই বিদেশে চলে যাবে। তাই বাবাও আজ বাড়িতেই আছে। আমি আমার রুম থেকে বাহিরে এসে দেখি বাবা, মা, দুলাভাই আর পলি আপু ডাইনিং টেবিলে বসে আছে। আমি মাথা নিচু করে এগিয়ে গিয়ে নাস্তা করতে বললাম।

আমি ভয় করছিলাম যে, কখন যেন পলি আপু গতকাল রাতের প্রসঙ্গ তুলে সবার সামনে আমাকে বকা দিবে। কিন্তু তেমন কিছুই হলোনা। পলি আপু একদম স্বাভাবিক ছিল। আপুর আচরণ দেখে মনে হচ্ছিলো যেন, গতকাল রাতে কিছুই হয়নি। আপুর আচরণ দেখে আমি স্বস্তি পেলাম।

দুলাভাই বিদেশে চলে গেলো। পলি আপু সারাদিন মন খারাপ করে থাকলো। সেদিন রাতে প্রায় সাড়ে এগারোটার দিকে আমি আমার রুম থেকে বাহিরে এসে দেখি, পলি আপুর রুম এর জানালা খোলা আর রুম এর ভিতরে লাইট জ্বলছে।

আমি এগিয়ে গিয়ে আপুর রুম এর জানালায় দাঁড়ালাম। জানালার পর্দাটা একটু সরিয়ে দিয়ে দেখলাম, আপু বিছানায় বসে বই পড়ছে। আমি জানালায় দাঁড়িয়ে আপুকে দেখতে লাগলাম। আপু নাইট ড্রেস পরে বিছানায় হেলান দিয়ে বই পড়ছে। বই পড়তে পড়তে আপু জানালার দিকে তাকিয়ে দেখলো আমি সেখানে দাঁড়িয়ে আছি। আমাকে কিছু না বলে আপু আবার বই পড়তে লাগলো। বই পড়তে পড়তে আপু বার বার আমাকে দেখছিলো। আমিও চুপচাপ দাঁড়িয়ে আপুকে দেখছিলাম।

বেশ কিছুক্ষন পরে আপু বিছানা থেকে নেমে হাতের বইটা টেবিলে রেখে জানালার কাছে আমার সামনে এসে দাঁড়ালো। আপু আমার চোঁখের দিকে তাকিয়ে বললো –

কিরে, কিছু বলবি?

আমি থতমত খেয়ে বললাম –

আপু তুমি ঠিক আছো?

আপু সুন্দর একটা হাসি দিয়ে বললো –

হ্যা, আমি ঠিক আছি। অনেক রাত হয়েছে। এখন রুমে গিয়ে ঘুমিয়ে পর।

আমি বললাম – তুমি কি এখনই ঘুমাবা আপু?

আপু বললো – হ্যা। তুইও গিয়ে ঘুমিয়ে পর।

আমি বললাম -আগে তুমি শুয়ে পর আপু। তার পরে আমি যাচ্ছি।

আপু আর কিছু না বলে একটা মুচকি হাসি দিয়ে রুম এর লাইট বন্ধ করে বিছানায় শুয়ে পড়লো।

আমিও আমার রুমে এসে শুয়ে পড়লাম। কিন্তু কিছুতেই ঘুম আসছিলোনা। বারবার আপুর কথা মনে আসছিলো। আমি আমার ট্রাউজার খুলে আপুকে মনে করে হাত মেরে মাল আউট করলাম।

সকালে উঠে আবার সব কিছু স্বাভাবিক। দিনের বেলায় আপু কোখনো রাতের বিষয়ে কোনো কথা বলতোনা। দিনের আপু আর রাতের আপু যেন সম্পূর্ণ আলাদা। আমিও কখনো দিনের বেলায় রাতের বিষয়ে কথা বলতাম না।

এভাবেই আমাদের দিন কাটতে লাগলো। দিনের বেলায় আমরা দুই ভাই বোন স্বাভাবিক আচরণ করতাম। কিন্তু প্রতিদিন রাতে আমি আপুর রুম এর জানালায় গিয়ে আপুকে দেখতাম। কোনো দিন আপু জেগে থেকে বই পড়তো বা টিভি দেখতো। আবার কোনো দিন আমি যাওয়ার আগেই আপু রুম এর লাইট বন্ধ করে ঘুমিয়ে পড়তো।

প্রায় ছয় সাত দিন পরে একদিন রাতে আমি পলি আপুর রুম এর জানালায় গিয়ে দেখলাম, আপুর রুম এর লাইট জ্বলছে। কিন্তু রুমে আপু নাই। আমি রুম এর চারিদিকে তাকিয়ে দেখলাম। আপু কোথাও নাই।

হঠাৎ আপুর রুম এর বাথরুম এর দরজা খুলে গেলো। আপু বাথরুম থেকে বাহির হয়ে আসলো। আপুকে দেখে আমার হার্টবিট বাড়তে লাগলো। আপু শুধুমাত্র একটা ছোট টাওয়েল পরে ছিল।

বাথরুম থেকে বাহিরে এসেই আপু জানালার দিকে তাকিয়ে দেখলো আমি দাঁড়িয়ে আছি। আপু আস্তে আস্তে জানালার কাছে এগিয়ে এসে নিচু স্বরে বললো –

কিরে পলাশ, তুই এখনো ঘুমাসনি?

আমি বললাম – আমার ঘুম আসছেনা আপু।

আপু বললো – বেশি রাত জাগা শরীরের জন্য ভালো না।

আমার সাথে কথা বলতে বলতে আপু টাওয়েল খুলে সেই টাওয়েল দিয়ে নিজের শরীর মুছতে লাগলো। আপু ঠিক আমার সামনে, শুধু জানালার ওপাশে এতো কাছে সম্পূর্ণ ন্যাংটা হয়ে দাঁড়িয়ে ছিল। আপুকে এতো কাছে থেকে সম্পূর্ণ ন্যাংটা দেখে আমার বাঁড়া বাবাজি ট্রাউজার ছিড়ে বাহিরে আসতে চাইছিলো। আপু টাওয়েল দিয়ে নিজের দুধ মুছছিলো আর আমি চোঁখ বড় বড় করে আপুর দুধ দেখছিলাম।

আমার সাথে কথা বলতে বলতে আপু একটু পিছনে গিয়ে টাওয়েলটা রেখে ড্রেসিং টেবিল থেকে হাতে লোশন নিয়ে আবার জানালার কাছে আমার সামনে এসে দাঁড়িয়ে নিজের বুকে আর দুধে লোশন লাগাতে লাগলো।

আমি দাঁড়িয়ে দাঁড়িয়ে অবাক হয়ে আপুকে দেখছিলাম। আপু একটা নাইট ড্রেস পড়লো। তার পরে আমাকে বললো –

এবার গিয়ে ঘুমিয়ে পর।

আমি বললাম – থ্যাংকস আপু।

আপু লাইট বন্ধ করে শুয়ে পড়লো। আমি আমার রুমে এসে সব কাপড় খুলে সম্পূর্ণ ন্যাংটা হয়ে হাত মেরে মাল আউট করে ঘুমিয়ে পড়লাম।

একদিন আমার বাবা আর মা সকালে নাস্তা করে চাচার বাসায় গেলো। আমার বাবারা দুই ভাই। আমার বাবা ছোট আর চাচা বড়। চাচার বাড়ি ঢাকা শহরেই। চাচা আমাদের মতো মধ্যবিত্ত নয়। চাচার ইম্পোর্ট এক্সপোর্ট এর বিজনেস আছে। নিজের চেষ্টায় চাচা তার বিজনেস প্রতিষ্ঠা করেছে। চাচার একমাত্র ছেলে সুমন, আমার কয়েক মাসের ছোট হলেও আমরা দুই চাচাতো ভাই বন্ধুর মতো। সুমন হচ্ছে আমার ধনী চাচার আদরের একমাত্র সন্তান। তাই সুমন ইচ্ছা মতো টাকা খরচ করে। চাচা চাচী সুমনকে কিছুই বলেনা।

আমার বাবা আর মা সারাদিন চাচার বাসায় থাকবে। রাতে ফিরবে। আজকে শুধু আমরা দুই ভাই বোন বাসায় থাকবো। তাই আমি আমার রুমে বসে ভাবছি, কিভাবে আপুর সাথে আরো বেশি ফ্রি ভাবে মেলামেশা করতে পারবো।

তখনি পলি আপু আমার রুমে এসে বললো – কি করছিস পলাশ?

আমি বললাম – কিছু না আপু। এমনি বসে আছি।

আপু বললো – আজকে কি তোর কোনো কাজ আছে?

আমি বললাম – না আপু। আমার কোনো কাজ নাই। আজকে সারাদিন আমি তোমার সাথে গল্প করবো ভেবেছিলাব। যদি তুমি ব্যস্ত না থাকো।

আপু বললো- ওহ আচ্ছা। তাহলে তুই গোসল করে ফ্রেশ হয়ে আমার রুমে আয়।

আমি বললাম – ঠিক আছে আপু। আমি গোসল করে তোমার রুমে আসছি।

আপু চলে যেতেই আমি তাড়াতাড়ি গোসল করে টিশার্ট আর ট্রাউজার পরে আপুর রুমে গেলাম। আপুর রুমের দরজা খোলা ছিল। আমি আপুর রুমের ভিতরে ঢুকে দেখলাম আপু রুমে নাই। খেয়াল করলাম, আপুর বাথরুম থেকে শাওয়ারের পানি পরার শব্দ আসছে। আপু হয়তো বাথরুমে গোসল করছে। তাই আমি বাথরুম এর দরজার কাছে গিয়ে বললাম –

তুমি গোসল করছো নাকি আপু? আমি কি একটু পরে আসবো?

আপু বাথরুম এর ভিতর থেকেই বললো- আমার গোসল প্রায় হয়ে গেছে। তুই বিছানায় বসে থাকে।

আমি আপুর বিছানায় পা ঝুলিয়ে বসলাম।

কিছুক্ষন পরেই আপু বাথরুম থেকে সম্পূর্ন ন্যাংটা হয়ে টাওয়েল দিয়ে মাথা মুছতে মুছতে বাহির হয়ে আসলো। আমি চোঁখ বড় বড় করে আপুকে দেখতে লাগলাম। মনে হলো কোনো উলঙ্গ পরী আমার দিকে হেঁটে আসছে। হাঁটার তালে তালে আপুর দুধ দুইটা দুলছে। দুধের বাদামি বোঁটা দুইটা চোখা হয়ে আছে। ক্লিন শেভড ভোদা চক চক করছে।

মাথা মুছতে মুছতে আপু এসে আমার পাশে বিছানায় বসলো। আপু আমাকে বললো – পলাশ, ড্রেসিং টেবিল এর উপর থেকে লোশন এর বোতলটা নিয়ে আয় তো।

আমি বিছানা থেকে নেমে ড্রেসিং টেবিলের উপর থেকে লোশনের বোতলটা নিয়ে পলি আপুর সামনে এসে দাঁড়ালাম। আপু আমার দিকে তাকাতেই আমি লোশনের বোতলটা আপুর দিকে এগিয়ে দিলাম। আপু আমার হাত থেকে লোশনের বোতলটা না নিয়ে হাত পেতে দিয়ে হাতে একটু লোশন ঢেলে দিতে বললো।

আমি আপুর হাতে একটু লোশন ঢেলে দিয়ে আপুর সামনেই দাঁড়িয়ে থাকলাম। আপু তার দুই হাত দিয়ে বুকে আর দুধে লোশন লাগাতে লাগলো। বুকে আর দুধে লোশন লাগানোর পরে আপু আবার হাত বাড়িয়ে আমাকে লোশন ঢেলে দিতে বললো।

আমি আবার আপুর হাতে লোশন ঢেলে দেওয়ার পরে আপু এবার তার দুই পা ফাঁকা করে ভোদাতে লোশন লাগাতে লাগলো। লোশন লাগানোর সময় আপু বার বার দুই হাত দিয়ে ভোদাটা ফাঁকা করে ধরছিল। আমার মনে হচ্ছিলো যে, লোশন লাগানোর বাহানায় আপু আমাকে তার ভোদাটা ভালো করে দেখাচ্ছিল।

আমি অবাক হয়ে দেখছিলাম। আমার মুখ দিয়ে বাহির হয়ে গেলো -তোমার ওটার ভিতরে কি সুন্দর লাল হয়ে আছে আপু।

আপু মাথা তুলে আমার দিকে তাকিয়ে বললো -কোনটার ভিতরে লাল হয়ে আছে?

আমি আমার হাতের আঙুল দিয়ে আপুর ভোদার দিকে ইশারা করে বললাম -তোমার ওটার ভিতরে আপু।

আপু মাথা নিচু করে দুই হাত দিয়ে ভোদাটা ফাঁকা করে দেখার চেষ্টা করলো। অনেক চেষ্টা করে দেখতে না পেয়ে বললো – আমি তো দেখতেই পাচ্ছিনা। তোর কাছে মোবাইল আছে নাকি?

আমি আমার পকেট থেকে মোবাইল বাহির করে আপুকে দেখিয়ে বললাম – এইতো আমার মোবাইল। মোবাইল দিয়ে কি করবা আপু?

আপু বললো – তোর মোবাইল দিয়ে আমার ভোদার কাছে থেকে একটা ছবি উঠা। দেখি কেমন লাল হয়ে আছে।

আমি এগিয়ে গিয়ে আপুর দুই পা এর মাঝে বসলাম। আপু দুই হাত দিয়ে তার ভোদাটা ফাঁকা করে ধরলো। আমি ভোদার খুব কাছে থেকে ছবি উঠলাম। ছবিতে আপুর ভোদার ভিতরটাও স্পষ্ট দেখা যাচ্ছিলো।

ছবি উঠায়ে আমি আমার মোবাইলটা আপুর দিকে এগিয়ে দিলাম। আপু আমার হাত থেকে মোবাইলটা নিয়ে ছবিটা ভালো করে দেখতে লাগলো। ছবিটা দেখে আপু আমার দিকে তাকিয়ে বললো – ভোদার ভিতৰে লাল হওয়ার কারণে কি দেখতে খারাপ লাগছে?

আমি বললাম – না না আপু, খারাপ লাগবে কেন। লাল হওয়ার কারণে আরো বেশি সুন্দর লাগছে। আমার তো খেতে ইচ্ছা করছে।

আমার কথা শুনে আপু বললো – তাই নাকি? তোর খেতে ইচ্ছা করছে?

এই কথা বলে আপু বিছানার উপরে একটু এগিয়ে এসে দুই পা ঝুলিয়ে দিয়ে বসলো। পা দুইটা ফাঁকা করে ভোদাটা আমার দিকে দিয়ে বললো – ঠিক আছে, দেখি তুই কেমন খেতে প্যারিস।

আমি এগিয়ে গিয়ে আপুর দুই পা এর মাঝে বসে আপুর ভোদাতে আমার হাতের আঙুল দিয়ে হালকা করে কয়েকটা ডলা দিলাম। আপু শিউরে উঠলো। আমি আমার দুই হাতের আঙুল দিয়ে আপুর ভোদাটা ফাঁকা করে ধরে জ্বিহ্ববা দিয়ে চাটতে লাগলাম।

আপু হাত দিয়ে খামচে ধরল আমার মাথার চুল, আমার মাথাটা ভোদার সাথে চেপে ধরছে আরো জোরে। আমি আপুর ভোদার চিরেটার মাঝে আলতো করে জিহ্বা লাগাচ্ছি। ওর উরুদুটো আড়ষ্ট হয়ে সংকীর্ণ হয়ে আসতে চাইছে। দু হাতে ধরে শক্তি ব্যয় করতে হল আলগা করে রাখার জন্য। ABCD বানিয়ে যাচ্ছি জিহ্বার ডগা দিয়ে আপুর ভোদাতে। যখনই আপুর ভোদার ক্লিটোরিসটায় আমার জিহ্বার লাগাচ্ছি তখন আর থাকতে পারছেনা। হয় খামচা দিচ্ছে, নাহয় উরু দিয়ে পিষে ফেলতে চাইছে নয়তোবা বিছানায় নিজের মাথা দিয়ে বারি মারছে। পাগল হয়ে গেছে যেন। আপুর পেটের প্রতিটা পেশী টানটান হয়ে গেছে।

আপু বলতে লাগলো – সোনা ভাই আমার, জোরে, আরেকটু জোরে সোনা। শীৎকার শুরু হল কতক্ষন নীরব সহ্যের পর। সোনা, হ্যাঁ এইভাবে। ওহ্হ্হ…আহ্হ্হ… আমি আপুর জল খসিয়ে থামলাম।

নিস্তেজ হয়ে গেছে আমার আপু। আহ্হ্হ, আমার হয়ে গেল… বলে চেপে ধরেছিল খুব শক্তে আমার মাথা। আমি আপুর দুই পা এর মাঝ থেকে উঠে আসলাম। আপু নিথর। হঠাৎ টেনে বুকে জড়িয়ে ধরলো আমাকে।

আপু আমার চুলে আঙুল চালিয়ে বলল সোনা ভাই আমার, কি সুখ দিলি? একটু চুপ থেকে বললো – আপুর দুধটা একটু চুষে দাও সোনা।

আমাকে বলতে হতনা। এরমধ্যেই কাজে লেগে গেছি। সেই সুন্দর নরম দুধখানা। নাক আর মুখটা আচ্ছা করে ঠেসে ধরে, জিভ দিয়ে চুষছি। আমার যেমন আসাধারন লাগছে নিশ্চই আপুরও কম লাগছেনা।

আপু আমার টিশার্ট আর ট্রাউজার খুলে দিয়ে আমাকে আদর করতে লাগলো। চুমু খাচ্ছে, চুল দিয়ে ঘষে দিচ্ছে। ওদিকে আমার বাড়ার স্পর্শ পাচ্ছিল আপুর ভোদা। আমারও খেয়াল হল।

তখন আমি আপুকে জিজ্ঞেস করলাম – আপু, আমাকে আদর করে দিবে?

আপু বললো – বল সোনা, বল কি চাও?

আমি বললাম – তুমি আমাকে করতে দিবে আপু?

আসো সোনা। আসো, আমি তো এখন তোমারই। আজকে তোমার সকল আশা পূরণ করো সোনা। উঠলাম, তবে খুব বেশি পজিশন চেঞ্জ করতে হলনা। আপুর দুটা পা আমার দু'দিক দিয়ে ছড়িয়ে দিয়ে আমি সেট করলাম। আপুর ক্লিন শেভড ভোদা দেখতে পাচ্ছি, মাঝে একটা লাল চেরা, যেন উন্মুখ হয়ে আছে। অলরেডি আপুর ভোদা রসে ভিজে চপ চপ করছে। প্রথমেই ঢুকাইনি, কেবল ভোদার মুখে বাড়া সেট করে আলতো ঘষছি।

আপু কেঁপে উঠল। সহ্য করতে পারছেনা। আমার কোমড় ধরে টান দিল নিজের দিকে। এবার ধীরে ধীরে ঢুকাতে লাগলাম। আপু দাঁতে দাঁত চেপে রেখেছে। ঝুঁকে ঠোঁটে চুমু খেয়ে আশ্বস্ত করলাম। হাত রাখলাম বুকের উপর। চাপ বাড়াচ্ছি আস্তে আস্তে। ওর মুখ-চোখ কঠিন হতে শুরু করল। হঠাৎ একঠাপে পুরোটাই ঢুকিয়ে দিলাম।

আপু আর্তনাদ করে উঠল, তাড়াতাড়ি ওর মুখে হাত দিলাম। হয়ে গেছে আপু, হয়ে গেছে। দেখলাম আপুর চোখ ফেটে পানি বেরুচ্ছে, কাঁদছে ফুঁপিয়ে। আর দেবনা, আর ব্যাথা দেবনা।

আমি কার্যতই স্থবির হয়ে আছি। আপুকে দেখে মায়া লাগছে, খুব ভালবাসাও লাগছে। এটাই মেয়ে হওয়ার অনুভূতি। আমি কিছু না করে অনেকটা আদর করে দিলাম আপুকে। বেশ কিছুক্ষন পর আপু শান্ত হল একটু।

আমি প্রশ্ন নিয়ে মাথা ঝাঁকালাম, উত্তরে সেও মৃদু মাথা দোলাল। এতক্ষন পর্যন্ত দন্ডটা ওর ভেতরে ডুকানো ছিল, খুব ধীরে বের করে আনলাম। এসময় ওর মুখ ব্যাথায় বিকৃত হল, আবার কান্নার মত করল একটু।

আর কিচ্ছু হবেনা আপু, দেখো, কিচ্ছু হবেনা। এখন মজা পাবে। আদর করতে করতে বললাম, "কি?" ও কিছু না বলে আমাকে একটু টানল।

"লক্ষী আপু" সয়ে গেছে পলি আপুর। এবং সে বড় বোন পজিশনেও ফিরে গেছে। এতক্ষন ওকে আদর দিতে হচ্ছিল এখন আমাকে দিচ্ছে। আমার ঘাড়ে হাত দিয়ে কাছে টানছে, উঠে কপালে চুমু খাচ্ছে, সোনা, লক্ষী সোনা ভাই, ইত্যাদি বলে সম্বোধন করছে। আমি অনুগতের মত ঠাপিয়ে চলেছি।

আপু খুব আরাম পাচ্ছে এখন। আবেশে চোখ বুজে ফেলছে মাঝে মাঝে। দেহখানা আমার হাতের মধ্যে বেঁকে যাচ্ছে, তখনি ওর বুকে আমি মাউথ-ওয়ার্ক করে দিচ্ছি।

বাবু, আমার হয়ে আসছে… হাঁপাতে হাঁপাতে বলল সে, থামিসনা বাবু, আরো জোরে দে, জোরে। লক্ষী ভাই আমার। আপুকে দাও, আরো জোরে দাও।

আমি আরো জোরে চালালাম। একই কথা ক্রমাগত বলে যাচ্ছে সে। শুনতে শুনতে আমারও সময় ঘনিয়ে এল। আপু, আমারও…

সোনা ভাই আমার, আপুকে দাও। আপুর হয়ে গেল, জল খসে গেল… আহ্, আঃ… উঠে আমার কাঁধে জোরে কামড়ে ধরে জল খসিয়ে দিল সে। আপুর গুদটা ভরে দাও বাবু, লক্ষী ভাই, দাও।

আপু ধর আমাকে। বলে আর সামলাতে পারলাম না। গুলি খেয়ে পতনের মত বিছানার উপর পরে গেলাম আপুকে নিয়ে। কিচ্ছু বুঝতে পারছিনা, কোন গ্রহে আছি, কোথায়, আমি কে কিচ্ছুনা। খালাস হলাম, আপু হাসছিল আমার মাথাটা বুকে আঁকড়ে ধরে।

সেদিন সারা বিকেল আপুর কোলে আমি ঘুমালাম। আপু আমাকে জড়িয়ে ধরে আদর করল, চুমু খেল… যেন আমি ওর একটা নতুন পুতুল।

চলবে___
 
These are the rules that are to be followed throughout the entire site. Please ensure you follow them when you post. Those who violate the rules may be punished including possibly having their account suspended.

যারা কমেন্ট করবেন, দয়া করে বানান ঠিক রাখুন। উত্তেজিত অবস্থায় দ্রুত কমেন্ট করতে গিয়ে বানান ভুল করবেন না। আমরা যারা কমেন্ট পড়তে আসি, আমাদের কমেন্ট পড়তে অনেক অসুবিধা হয়।

Users who are viewing this thread

Back
Top