What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

স্বামী-স্ত্রীর ফ্যান্টাসি (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,244
Messages
15,924
Credits
1,440,354
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
স্বামী-স্ত্রীর ফ্যান্টাসি - by fucker_boy1

আমি অনিক বয়স ২৫, এই গল্পের নায়িকা আমার বউ তিথী বয়স ২৪ আমার থেকে দুই বছরের ছোট। আমার বউয়ের ফিগার হচ্ছে ৩৪/২৬/৩৬ গায়ের রং উজ্জ্বল ঠোঁট দুটো কমলার মত। আমার বউকে দেখলে আমার পাড়ার ছোট বড় সবার ই ধন খাড়া হয়ে যায় এমন এক ফিগার।

আমি ওমান প্রবাসী সদ্য বাচ্চা হয়েছে তাই বাচ্চা কে দেখতে দেশে আসা। আসার পর দুইদিন ধরে আমি বাসা থেকে বের হয় নি তাই বাসায় কেন বাজার সদায় ছিলো নাহ। ফ্রিজে যা ছিলো তা দিয়েই তিথী দু-দিন চালিয়ে দিয়েছিলো।
এখন মূল ঘটনার দিনের কথা বলি,
ওইদিনও আমি বাসা থেকে বের হয় নাই বিধায় বাসায় কোন বাজার ছিলো নাহ আর হাতে টাকা ও ছিলো নাহ।
আমি সবে সকালের নাস্তা টা করে রুম এ গেলাম এমন সময় দরজায় কেউ নক করলো,
দরজা খুলে তিথী আমাকে বললো যে একটা ভিক্ষুক আসছে কিছু দান খয়রাতের জন্য।
কিন্তু বাসায় তো কিছুই নেই কি দিবো (এইখানে বলে রাখি যে ভিক্ষুকদের সাহায্য প্রদান না করে তাড়িয়ে দেওয়াকে আমরা অশুভ মনে করতাম)
তাই আমি তিথীকে বললাম যে ঘরে যা আছে তাই দাও কারণ আমার কাছে ওই মুহুর্তে টাকা ছিলো নাহ। বউ বললো ঘরে কিছুই নেই কি দিবো তখন আমি রসিকতার সুরে বললাম যে তুমি তো সবে একটা বাচ্চার জন্ম দিয়েছে তোমার ওলানে দুধ আছে, ওনাকে তোমার দুধ ই দাও। আগেই বলেছিলাম যে আমার বউ একদম সহজ সরল আমি যা বলি তাই করে। বউ গিয়ে ভিক্ষুককে বলতে লাগলো বাসায় তো কিছু নেই আর আমার স্বামীর কাছে টাকা নেই। একথা বলার পরে ভিক্ষুক মন ভার করে চলে যাচ্ছিলো এমন সময় বউ ওনাকে ডেকে বললো যে আপনি আমার দুধ খেতে পারেন কারণ আপনাকে তো খালি হাতে বিধায় করা যায় না।

লোকটাতো মনে হয় আকাশ থেকে পরলো আমার বউয়ের কথা শুনে। এত ভালো সুযোগ পেয়ে লোকটাও রাজি হয়ে গেল। বউয়ের কামিজ উঠিয়ে দুধ খাওয়া শুরু করলো।

এদিকে আমি রুমে বসে ভাবতেছি যে বউ এতক্ষণ কি করতেছে। রুম থেকে বের হয়ে যা দেখলাম তাতে আমার চোখ পুরোই ছানাবড়া হয়ে গেলো একজন ষাটোর্ধ বয়স্ক ভিক্ষুককে আমার বউ নিজের ওলানের দুধ খাওয়াচ্ছে।
রাগে দুঃখে আমার মাথা খারাপ হয়ে গেলো কিন্তু পরক্ষণে ভাবলাম যে এই দৃশ্য আর কখনোই দেখতে পাবো নাহ তাই আমিও মজা নেওয়া শুরু করলাম। বউকে ডেকে বললাম যে ওনাকে ভেতরে নিয়ে এসে বসে দুধ খাওয়াতে।
যেই বলা সেই কাজ লোকটাকে ভেতরে নিয়ে এসে বউ শোফায় বসে পড়ল তার পাশে বসে তার বাম দুধ টা চুষতে শুরু করলো লোকটা আমিও বসে না থেকে বউয়ের ডান দুধ টা চুষা শুরু করলাম। এইভাবে পাঁচ মিনিট চুষার পর বউয়ের সেলোয়ার খুলে গুদ চুষতে আরম্ভ করলাম আমার কাহিনী দেখে লোকটার ধন লুঙ্গির ভিতের ফোঁস ফোঁস করতে লাগলো।
বউ শুখে আহ্ উহ্ আহ্ শব্দ করতে লাগলো

আমি লোকটাকে বললাম যে দুধ চুষা বন্ধ করে বাড়াটা ওকে চুষতে দিন। আমার কথা অনুযায়ী লোকটা লুঙ্গি খুলতেই দেখলাম যে কুঁচ কুঁচে কালো ১০ ইঞ্চি ধন বেরিয়ে আসলো। আর বউ সেটা সাথে সাথে মুখে পুরে নিয়ে চরম শুঃখে চুষতে লাগলো। এত বড় ধন এর আগে ও কখনো দেখে ও নাই এমন ধনের চুদা খাওয়া তো দূর। এরপর লোকটা তিথীর মুখ থেকে ধন বের করে ওর গুদের সামনে সেট করলে আর আমি ততক্ষণে তিথীকে দিয়ে আমার ধন চষাচ্ছি। এবার আস্তে আস্তে করে ঠেলে অধ্যেকটা ধন ঢুকিয়ে দিলে তিথীর ভোদায় এরপর হঠাৎ করেই জোরে এক ঠাপের সাথে পুরো ধন ই তিথীর ভোদায় ডুকে গেলো বউ তো ব্যাথায় একেবারে চিল্লিয়ে উঠলো আমি কোনমতে ওর মুখে বাড়া চেপে ধরে আওয়াজ বন্ধ করলাম।

এবার লোকটা কিছুটা উপর নিছ করতে করতে চোদা শুরু করলো তিথী শুখে আহ্ আহ্ আহ্ আহ্ আহ্ করে চিৎকার দিতে লাগলো ধীরে ধীরে লোকটা গতি বাড়াতে লাগলে আর বউ ও খুব জোরে জোরে চিৎকার দিতে লাগলো। চোদার পচাৎ পচাৎ আওয়াজ ও বউয়ের আহ্ উহ্ শব্দে পুরো ঘর ভরে গেলো। আমি সোফায় বসে নিজের বইয়ের চোদা খাওয়া দেখে ধন খেচতেছি।

লোকটা এবার তিথীকে ডগি স্টাইলে চোদা শুরু করলো আর আমি তিথী কে দিয়ে ধন চোষাচ্ছি। লোকটার গায়ে হেব্বি জোর আছে প্রতি ঠাপে আমার বউ যেন ককিয়ে ককিয়ে উঠছে।

এভাবে প্রায় ২৫ মিনিট চোদার পরে ওরা মিশনারী পজিশনে চোদা শুরু করলো তিথীকে নিচে রেখে লোকটার সেই কি রামঠাপ। প্রতি ঠাপেই তিথী জোরে জোরে আহ্ আহ্ আহ্ উহ্ আহ্ করে চিৎকার করতে লাগলো।

এভাবে ৫ মিনিট চোদার পর লোকটা জোরে জোরে কয়েকটা ঠাপ মেরে তিথীর ভোদায় মাল আউট করে চলে গেলো। লোকটা যাওয়ার পর আমি তিথীর কাছে গিয়ে ওর ভোদায় মুখ দিলাম ওর ভোদায় দারুন একটা গন্ধ যে গন্ধ আমাকে মাতাল করে তেলো আমি ওর ভোদায় লেগে থাকা লোকটার মাল গুলো চেটে মুখে নিলম তারপর তিথীকে লিপকিস করতে করতে দুজনে ভাগাভাগি করে খেয়ে নিলাম।

এরপর নিজের ৬ ইঞ্চি বাড়াটা ওর গুদে সেট করে আস্তে আস্তে ঠাপাতে লাগলাম মাত্র ১০ ইঞ্চি ধনের চোদা খেয়ে ওর ভোদা লুজ হয়ে গেছে তাই আমার ধনটা পচাৎ পচাৎ ভেতরে ঢুকছে আর বের হচ্ছে। ৫ মিনিট ওর ভোদা চোদার পর আমি ধন বের করে সোফায় শুয়ে পরলাম বউ সিক্সটি নাইন পজিশনে আমার গায়ের উপর উঠে আমার ধন চুষা আরম্ভ করলো আর আমিও ওর ভোদা চাটা শুরু করি প্রায় ১৫ মিনিট চুষার পরে দুজনের ই মাল আউট হয়ে যায়।
ওইভাবেই একে অপরকে জড়িয়ে ধরে আমরা ঘুমিয়ে পরি। যখন ঘুম ভাঙে তখন বিকেল ৪ টা বাজে তিথীর গুদ তখনো আমার মুখের উপর আর আমার ধন ওর মুখে। তিথী ও ঘুম থেকে উঠে পরে ওর শরীর আবার ও গরম হয়ে যায় চোদন খাওয়ার জন্য কিন্তু আমার তখন মুড ছিলো নাহ তাই ও আমার কিনে দেওয়া দিলদো দিয়ে নিজের গুদ মারতে লাগলো তিথীকে ওই পজিশনে দেখে পুরো ব্লু ফিল্মের নায়িকাদের মত লাগছিলো। ওকে এমতাবস্থায় দেখে আমার ধন বাবজি ও ফুলে উঠলো। আমি ওর মুখে বাড়া ভরে দিলাম আর ও চুষতে শুরু করলো আমার বাড়া ৬ ইঞ্চি হওয়ায় তিথী পুরো বাড়াটায় মুখের মধ্যে পুরো নিতে পারে। ৫ মিনিট ওর মুখ চোদার পর আমি ওর মুখেই মাল আউট করে ফেলি পরে ওকে লিপকিস করে মাল গুলো ভাগাভগা করে খেয়ে ফেলি। তারপর বউয়ের গুদ চুষা শুরু করলাম বউ তো শুখপ আহ্ উহ্ আহ্ করে চিৎকার করতে লাগলো আমিও জোরে জোরে চুষতে লাগলাম। কিছুক্ষণ চুষার পর ও আমার মুখে ভোদার রস ছেড়ে দিলো আমি পুরো রসটা মুখে নিয়ে ওকে ও খাইয়ে দিলাম।

এরপর দুজনে লেংটো অবস্থায় গোসল করতে চলো গেলাম। ওয়াসরুমে তিথীর পিছন থেকে জড়িয়ে ওর গায়ে সাবান মেখে দিলাম ওর দুধে ওর পাছায় ওর গুদে সব জায়গায় সাবান মেখে পিচ্ছিল করে ফেললাম এরপর ও আমার ধনে পাছায় সাবান মেখে দিলো। তারপার দুজনে শরীরে শরীরে ডলাডলি করলাম এরপর আমি তিথীর পিছন থেকে ওকে জড়িয়ে ধরে ওর দুই রানের মাঝ দিয়ে ধন ঢুকিয়ে ঠাপাতে লাগলাম। এভাবে কিছুক্ষণ ওর রানের ফাঁকে ধন আগে পিছে করার পর আমার মাল আউট হয়ে যায়। এরপর বউয়ের গুদে আঙুলি করে বউয়ের জল খসিয়ে দুজনে গোসল শেষ করে বেরিয়ে পরলাম।

এভাবেই আমাদের স্বামী স্ত্রীর ফ্যান্টাসি শুরু হলো।

প্রিয় বন্ধুরা আপনারা কি ধরণের গল্প পড়তে আগ্রহী তা কমেন্ট করে জানাবেন।
 
These are the rules that are to be followed throughout the entire site. Please ensure you follow them when you post. Those who violate the rules may be punished including possibly having their account suspended.

যারা কমেন্ট করবেন, দয়া করে বানান ঠিক রাখুন। উত্তেজিত অবস্থায় দ্রুত কমেন্ট করতে গিয়ে বানান ভুল করবেন না। আমরা যারা কমেন্ট পড়তে আসি, আমাদের কমেন্ট পড়তে অনেক অসুবিধা হয়।

Users who are viewing this thread

Back
Top