What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

আমার বউ এর রাজস্থান ভ্রমণ (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,268
Messages
15,982
Credits
1,454,279
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
আমার বউ এর রাজস্থান ভ্রমণ - by lusty_lulli

নমস্কার বন্ধুরা । আমার নাম জয়। আগের মাস এ প্রথম সপ্তাহে আমার জীবন এ অনেক কিছু ঘটে যায়। যা খুব ই আনন্দদায়ক এবং মধুর অভিজ্ঞতা । তার কারণ তোমরা আগে এই গল্পের মাধ্যমে জানতে পারবে। তো চলো শুরু করা যাক ।

বিগত কয়েক মাস ধরে কাজ এর চাপ ও অন্যান্য নানান কারণ বশত আমার এবং আমার স্ত্রী এর প্ল্যান হচ্ছিল কোথাও ঘুরে আসার কিছু দিন এর ছুটি নিয়ে।

আমার বউ এর নাম নিশা । তার সম্মন্ধে বর্ণনা আগে গিয়ে জানতে পারবে। তো প্ল্যান মত আমরা নিজেরা নিজেদের মতো কিছু কিছু জিনিস পত্র গোছানো শুরু করেই দিয়েছিলাম । ১০ দিন এর টুর এর প্ল্যান ছিল । আচ্ছা আগে বলে রাখা ভালো আমরা দুজন এ ফ্ল্যাট এ একা থাকি ওর বাবা মা থাকে দিল্লী এবং আমার বাবা আছেন মা অনেক ছোট বয়স এই হারিয়েছি । বাবা কাছাকাছি অন্য ফ্ল্যাট এ থাকেন । মাঝে মাঝে আমদের সঙ্গে দেখা করতে আসেন । কিন্তু তাও খুব কম ।

তো আমরা মনে করি টিকিট কনফার্ম করার আগে বাবা কে জানানো প্রয়োজন। সেই সপ্তাহে উইকএন্ড এ বাবা আসেন । বাবা যখনই আসত তার কিছু বন্ধু আমাদের বাড়িতে আসত নিজেদের মতো তারা আনন্দ করতো । তো সেই দিন ও তার ব্যাতিক্রম ঘটেনি । বিকাল হতেই এক এক করে সবাই আসা শুরু করে। আমি সেদিন অফিস ছিলাম তো নিশা আমার ফোনে জানায় যে বাবা ও তার বন্ধুরা এসেছে। রাত এ ডিনার এর প্ল্যান হয়েছে ।
এবার আসি আমার বউ এর বর্ণনায় ।

নিশা নন বেঙ্গলি একটা মেয়ে । আমাদের ভালোবাসা করে বিয়ে। গায়ের রঙ ফর্সা। একটু কার্ভি ফিগার বলা যায় । হাইট অনুযায়ী দারুন লাগে । বুক টা সুগঠিত একদম ৩৪ সাইজ । কোমর টা চিকন ৩০ । আর পাছার দিক দিয়ে বেশ মোটা তাও ৩৪ এর বেশি হবে । যখন হেটে সামনে দিয়ে যায় সারা শরীর আর নরম নরম মাংস গুলো ও না চাইলেও থলথল করে ওঠে। বিশেষ করে পাছা আর বুক এর । যেকোনো পোশাক ওকে ভালো লাগে । সে শাড়ি হক বা অন্য কোনো পোশাক । রাস্তায় বেরোলে পাড়ার জোয়ান থেকে বুড়ো সবাই হা করে তাকিয়ে থাকে সব সময়। নিশা সেবিষয়ে কিছু মনে করে না । ও বেশ এনজয় করে ব্যাপারটা। যখন বাজার বা দোকান যায় বেশিরভাগই ও শাড়ি পরে । স্লিভলেস ব্লাউজ দিয়ে যায় হাতা খুবই পাতলা এবং টাইট হয়ে বসে যায় ওর কাঁধ হয়ে বগল এর অনেক টা নিচ দিয়ে নেমে আসে । বেশির ভাগ ব্লাউসের কাজই এরকম । রাস্তায় এরকম অবস্থায় ওকে দেখে যে কাউর প্যান্ট এ হাত দিতে হয় । বগল এর নরম মাংস গুলো যেনো ওই ছোট হাতা ব্লাউজ এ আরো লোদলোদে লাগে ।
আর শাড়ি ও নাভির বেশ নিচে পরে । তাই পেট তাও দেখে সুখ । সবাই সেই সুখ গুলো তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করে।

তো এবার আসি বর্তমান এ। নিশা ফোনে বলে যে বাবারা আজ ডিনার করে যাবেন আমি যেনো তাড়াতাড়ি আসি ।
আমি ৬টার মধ্যে বাড়ি ফিরি । দেখি বাবা আর ৪ আঙ্কেল এসেছেন। সবাই কেই আমি চিনি । আমায় দেখে তারা খুশি ই হলো বললো তোমার অপেক্ষায় ছিলাম । তারপর যা হয় কিছু কথবার্তা এদিক সেদিক এর বলে আমি বললাম আমি ফ্রেশ হয়ে আসি । তোমরা এনজয় করো ।

নিশা রান্নাঘর এ ছিল । গিয়ে দেখা করলাম । নিশা সাধারনত যখন একা থাকে খুব বেশি জামাকাপড় পরেনা। ঘরে ও একটা নরমাল গেঞ্জি সাথে শর্ট প্যান্ট বা শুধু পান্টি পরে ও থাকে। কিন্তু আজ তো তা করা যায় না । আজ দেখলাম একটা ট্রাউজার আর টপ পরে আছে। ট্রাউজারটা খোলামেলা হলেও ওর নিতম্ব এর জায়গায় একদম এটে আছে যাতে পান্টি লাইন টা পরিষ্কার বোঝা যাচ্ছে। আর টপটা বেশ বড় ।বুকটা হালকা বোঝা গেলেও খুব একটা টাইট নয় একটা স্কার্ফ ও গলায় জড়িয়ে রেখেছে যাতে সেটুকু ও বোঝা না যায় তো সব মিলিয়ে বেশ sexy লাগছিল কিন্তু ভদ্রও । কিন্তু ওর শরীরের চর্বি গুলো এতটাই তুলতুলে যে হালকা চলাফেরা ও সেগুলোকে নড়াচড়া করতে সাহায্য করে । আমি ওর হেটে যাওয়ার দৃশ্য দেখে একটু গরম ই হয়ে গেলাম । ট্রাউজারটা গেঞ্জির হওয়ায় স্কিনটাইট হয়ে গেছিলো আর ওর পাছায় লেগে গেছিলো । যখন হেটে ও অন্য রুমে গেলো ওদের চা দিতে দুটো পাছা একদম থলথল করে নড়ে উঠছিল ওর চলার সঙ্গে। ভীষন হট লাগছিল দেখতে।

যায় হোক আমি ঘর এ গেলাম ফ্রেশ হলাম তারপর বাইরে এলাম । দেখি সবাই গল্প করছে । নিশাও ওদের সাথে বসে আছে গল্প করছে। আমিও যোগ দিলাম সবার সাথে ।

একথা সেকথার মাঝ এ নিশা একবার উঠে রান্নাঘর এ গেলো। আমি দেখলাম সবার নজর একবার এ ওর দিকে ঘুরে গেলো। সেটা অস্বাভাবিক কিছু না যদিও । এরকম শরীর থাকলেতো সেটা যেকোনো পোশাকেই ঢেকে রাখা যায় না । অন্য লোক এর নজর পরেই । সবাই একদৃষ্টিতে নিশার পাছা আর পান্টি লাইন দেখছিল ও তখন রান্নাঘর এ চলে গেলো এবার আমরা কথাবার্তা শুরু করলাম । কিছক্ষনের মধ্যে ও বেড়িয়ে এলো । সবাই আবারও হা করে দেখতে লাগলো । কিন্তু এইবার দেখার মতো বেশি কিছু ছিল না । স্কার্ফ টা গলায় ছিল তাই বুক এর নড়াচড়া বোঝা যাচ্ছিল না । হ্যা থাই টা দেখে ভালো লাগছিলো কারণ সেটাও প্যান্ট এর সাথে বেশ লেগে ছিল ।

এসে বসার পর আবার ও আমরা গল্পে মেতে গেলাম । আমি হালকা হর্নি ফিল করছিলাম এসব দেখে কারণ সমস্ত শশুর মশাই রা তাদের বউমার শরীর এর থেকে চোখ ফেরাচ্ছিল না । কেউ না কেউ কোনো না কোনো ছুতো করে ওকে রান্নাঘর এ পথাচ্ছিল আর বাকি দৃশ্য একদম তাড়িয়ে তাড়িয়ে এনজয় করছিল ।
কিছু সময় পর আমি বাবাকে বলি যে আমরা রাজস্থান যাওয়ার প্ল্যান করছি পরের মাস এ । ভাবছিলাম জানাবো কিন্তু সময় হয়ে ওঠেনি ।
বাবা – সে তো ভালো কথা । কবে বেরোবি ?
আমি – এখন ও ঠিক হয়নি । সোমবার টিকিট করবো ভাবছি।

দিলীপ কাকু (বাবার বন্ধু ) – আরে আমরা ও তো প্ল্যান করছিলাম কোথাও ঘুরতে যাওয়ার । কি বল নিখিল ?
নিখিল কাকু – হ্যাঁ। তো চলো না সবাই একসাথে যাই । মজা ও হবে তোমাদের একা একা ও ফিল হবে না ।
আমি নিশা কে জিজ্ঞেস করি কি করা যায়। ও কিছু বললোনা ।
আমি ও মন এ মনে একটু গরম হচ্ছিলাম এটা ভেবে যে সব বুড়ো গুলোর মাঝে আমরা গ্রুপ এ নিশা একমাত্র মেয়ে । এইটুকু সময় এ এরা এত নজর দিচ্ছে । বাকি পুরো ট্রিপ এ কি কি হবে । এসব নিয়ে ভাবছিলাম । তো বাবা ও বলল ওকে চল প্ল্যান কর । আর আমাদের টিকিট ও কনফার্ম কর । আমি সবার নাম নিয়ে নিলাম ।
আমি , নিশা , নিখিল কাকু , দিলীপ কাকু , স্বপন কাকা ,উত্তম কাকা , বাবা এই কয়জন । নিখিল কাকু বললো আফতাব আঙ্কেল ও যেতে পারে তাই একটা ফোনে করে জেনে নিই । আফতাব আঙ্কেল কে ফোন করায় সে বললো সে তো যাবে তার সাথে আরো দুজন তার এ বন্ধু যাবে ।
তো সব মিলিয়ে ১০ জন এর টিকিট করা হবে এই সিদ্ধান্ত ঠিক হলো । আগামী মাস এ প্রথম দিকে ট্রেন এর টিকিট বুক করা হবে ।

আনন্দের সাথে হালকা অ্যাডভেঞ্চার ও হচ্ছিল এত গুলো লোক এর মাঝে নিশা একা যাচ্ছে । ও কিছুটা ইতস্তত বোধ করছিল বাট আমি বললাম চলো কোনো সমস্যা হবে না। শেষমেষ সবাই বলায় নিশা ও রাজি হলো পুরোপুরি। বললো চলো মজা হবে অনেক দিন পর।
যখন ডিনার টেবিলে খাওয়ায় পরিবেশন করছিল নিশা সবার নজর ওর শরীর এর দিকেই বেশিরভাগ ছিল । আমি ও বেশ মজা নিচ্ছিলাম ব্যাপারটার । এর মধ্যেই নিখিল কাকু বললো বউমা তুমি এই গরম এ এই স্কার্ফ গলায় পেঁচিয়ে আছো। তুমি আমাদের সামনে লজ্জা পাচ্ছো কেন। আমরা কিছু মনে করবো না । তুমি খোলামেলা ভেবে আমাদের সামনে ঘোড়া ফেরা করতে পারো। আমরা এতে কিছু মনে করব না ।
নিশা আমার দিক এ তাকালো আমি বললাম হ্যা তুমি স্কার্ফ টা খুলে বসো ।

কয়েকবার বলার পর নিশাও সবার কথা ফেলতে পারে না ও গলায় স্কার্ফটা টান দিয়ে খুলে ফেলে । ও যে টপ টা পড়ে ছিল তার সাইজ ডবলএক্সেল ছিল তুলনামূলক ওর সাইজ থেকে অনেকে বড় । কিন্তু তাও ওর দুধের সাইজ খুব লোভনীয় ভাবে বোঝা যাচ্ছিলো । সবাই বার বার এ সেইদিক এ তাকাচ্ছিলো যদিও বা দেখার কিছুই ছিল না ।
যাই হোক সবাই চলে গেলে রাত এ আমরা মনে আমি আর নিশা বেডরুম এ গল্প করছিলাম
নিশা – বলছি এই বুড়ো গুলোর সাথে যাওয়া কি ঠিক হচ্ছে ?
আমি – কেনো সমস্যা কোথায় ?
নিশা – আরে ওদের নজর তো আমার শরীর থেকে সড়েনা । কেমন জানি চোখ দিয়ে গিলে খায় মনে হয় । এত বড় বড় ড্রেস পরে থাকা সত্বেও নজর তো সরছিল না । আমি ঘুরতে গিয়েও কি এসব পড়ব নাকি ? তখন তো একটু অন্য রকম ড্রেস পড়ব। ভাবো তখন কি করবে ।।?
আমি – আরে কিছু হবে না । অত চিন্তা করো না ।
(মন এ মন এ আমি খুব উত্তেজিত হচ্ছিলাম ।সব কিছু ভেবে । )

১ম পর্ব এখানেই শেষ কেমন লাগলো কমেন্টই জানিও সবাই । ২য় পর্ব খুব তাড়াতাড়ি আসবে তোমাদের রেসপন্স অনুযায়ী ।
 

Users who are viewing this thread

Back
Top