What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,263
Messages
15,953
Credits
1,447,334
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
অর্ধজায়া-১ - by NeelSomudra

মহেশ দার চায়ের দোকানের সামনে দাড়িয়ে ঈশান সিগারেট এ একটা লম্বা সুখ টান দিয়ে ধীরে ধীরে ধোয়া টা ছাড়তে লাগলো। লাস্ট ক্লাস টা একদম বোরিং ছিল। মাথা ধরে গেছে পুরো। পাসের ক্লাস। পাসের সাবজেক্ট যে কেনো পড়তে হয় বোঝেনা ঈশান। কোনো কাজে লাগেনা, শুধু শুধু স্টুডেন্ট দের ওপর অত্যাচার করা। কোনো মানে হয়? সেকেন্ড ইয়ার টা শেষ হলে বাঁচে। থার্ড ইয়ারে এসব ঝামেলা থাকবে না। তবে বোরিং ক্লাসের মাঝেও একটা ভালো ব্যাপার আছে, আর সেটাই একমাত্র কারণ ওই ক্লাস টা সহ্য করার। রিয়া। ওর ডিপার্টমেন্ট আলাদা। এই পাসের ক্লাসেই দেখা হয়। চোখাচোখি হচ্ছে এই দেড় বছর ধরে। মাঝে মধ্যে টুকটাক কথাও হয়েছে। তবে মনের কথা বলা হয়ে ওঠেনি এখনও। ঈশান খুব লাজুক। রিয়ার দিক থেকে পজিটিভ ভাইভ ই পেয়েছে ঈশান যখনই কথা হয়েছে তবু ও বলতে পারেনি। ইন্দ্রানী ঠিক ই বলে। – "তুই একটা আস্ত হাঁদারাম। আর কয়মাস পর সেকেন্ড ইয়ার শেষ। তার আগে বলে ফেল নাহলে ওদের ডিপার্টমেন্ট এর ২-৩ জন তো লাইন দিয়ে ই আছে। হঠাৎ কবে দেখবি ওদের করো বাইক এর পেছনে বসে পিঠে বুক ঘষতে ঘষতে যাচ্ছে। আর তুই ক্যালানের মত দাড়িয়ে দাড়িয়ে দেখবি।" ইন্দ্রানীর কথা এরকম ই। ঈশান মনে মনে হাসে।

সিগারেট টায় শেষ টান দিয়ে ছুড়ে ফেলে দিল ঈশান। তারপর এগিয়ে গেলো অটো ধরার জন্য। একটু হেটে যেতে হয় অটো স্ট্যান্ড অব্দি। কলেজ থেকে 5 মিনিট হাঁটা পথ। আনমনা হয়ে হাঁটতে হাঁটছিলো ঈশান।
কিরে একা একা কেনো আজ? বাকি হনুমান গুলো কই? গ্রে রঙের সিডান গাড়িটা থেকে কথা গুলো ভেসে এলো।
ঈশান মুখ ঘুরিয়ে দেখল। HOD ম্যাডাম। হাসি হাসি মুখে জিজ্ঞাসু দৃষ্টিতে ওর দিকে তাকিয়ে আছে।
ওরা ম্যাডাম আসলে। ইয়ে মানে। ঈশান আমতা আমতা করলো।
তুই ট্রেন ধরবি তো? আয় তোকে স্টেশনে নামিয়ে দেবো।
ঈশান উঠে পড়ল পেছনের সিট এ, এন ডি ম্যাডাম এর পাশে। ড্রাইভার গাড়ি ছেড়ে দিলো। ভালই হলো। আজ অটো র ভাড়া টা বেঁচে গেলো। ভাবলো ঈশান।
কিরে বললি নাতো। আজ একা একা কেনো। আবার প্রশ্ন করলো নন্দিতা দাশগুপ্ত ছোট করে এন ডি ম্যাম।
আসলে ম্যাম ওরা সিনেমা দেখতে গেছে। মুচকি হেসে বলল ঈশান।
তাই। তুই গেলিনা কেনো?
আমার সিনেমা ঠিক ভালো লাগেনা ম্যাম।
সেকি রে। এই বয়সে সিনেমা ভালো লাগেনা?
ঈশান কিছু বলেনা। অল্প হাসে।

গত দু বছর ধরে ঈশান এর কিছুই ভালো লাগে না। না সিনেমা দেখতে, না কোথাও ঘুরতে যেতে। বাবা চলে যাবার পর থেকে জীবন টা এলোমেলো হয়ে গেছে কেমন। দুবছর আগে হঠাৎ একদিন হার্ট অ্যাটাক, ব্যাস। মা ও চলে গেছে প্রায় ১৫ বছর হতে চললো। তবে কাকু খুব ভালোবাসে ওকে। এক ওই কাকুই তো আছে। কাকিমা ও নিজের ছেলের থেকে কিছু কম মনে করে না। তবে ওরা থাকে দিল্লিতে। আগে মাঝে মাঝেই সপরিবারে আসতো সময় পেলেই। কাকু কাকিমা টুবাই। তবে বাবা মারা যাবার পর থেকে শুধু একবার ই এসেছে। আর্থিক কষ্ট ঈশান দের নেই। কলকাতা শহরে তিনটে দোতলা বাড়ি আছে ওদের। গ্রামেও কিছু পৈতৃক সম্পত্তি আছে। তিন বাড়ি থেকে যে ভাড়া আসে সেটা অনেক। ঈশান কোনো কাজ না করলেও আরামসে চলে যাবে।
এই তোর স্টেশন এসে গেছে।
সত্যি তো খেয়াল করেনি ঈশান। ভাবনায় ডুবেছিল এতক্ষন।
সাবধানে যা। আর কালকের ক্লাস মিস করবি না একদম।
ওকে ম্যাম। থ্যাঙ্কস।
ঈশান গাড়ি থেকে নেমে স্টেশন এর দিকে হাঁটা লাগলো।

স্টেশন থেকে বাড়ি দু মিনিটের হাঁটা পথ। বিকাল হয়ে গেছে। মেন গেট খুলে ঢুকলো ঈশান। দরজা র সামনে এসে বেল টিপতে গিয়ে দেখলো দরজা খোলা। ভেতরে ঢুকলো ও। তারপর দরজা টা লাগিয়ে দিলো। দুতলা বাড়ি। নিচের তলায় কেও থাকে না। সিঁড়ি দিয়ে দোতলায় ওঠার মুখে কালো সু জোড়া দেখতে পেলো ঈশান। মাথা টা গরম হয় গেলো। যা সন্দেহ করেছিল তাই। লোকটা এসেছে। গত মাস ছয়েক ধরে লোকটা প্রায় আসছে। ও জানে ওপরে গিয়ে কি দেখবে। জুতো খুলে ওপরে উঠে এলো ঈশান। দরজা টা লাগানোই ছিল। তবে ভেতর থেকে লক করা নেই বলেই আলতো ফাঁক হয়ে গিয়েছিল। ভেতর থেকে ঠাপ ঠাপ শব্দ স্পষ্ট শোনা যাচ্ছে। তার সাথে শিৎকারের শব্দ। আঃ আঃ আঃ উম উম…… ঈশান দরকার ফাঁকে চোখ রাখলো। এই দৃশ্য আরও তিন বার দেখেছে এর আগে। প্রত্যেক বার অনুসুচনা হয়েছে দেখার সময়, সাথে হয়েছে প্রবল রাগ। মহিলার সাথে হয়তো তার রক্তের সম্পর্ক নেই। কিন্তু সামাজিক সম্পর্ক তো আছে। নিজের মা নয় ঠিকই তবে সৎ মা তো। তাই অনাসুচনা। লোকটা অনবরত মন্থন করে চলেছে। বিছানা সেই তালে তালে কেঁপে কেঁপে উঠছে। নিচে পিষে যাচ্ছে নগ্ন নারী শরীর টা। পাশে টেবিলে মদের বোতল আর খালি গ্লাস দুটোও দেখতে পেলো ঈশান। চোখ সরিয়ে নিজের ঘরে চলে এলো ও। পিঠের ব্যাগ টা ছুঁড়ে দিয়ে বিছানায় চিৎ হয়ে শুয়ে পড়ল।

মা মারা যাবার পর বাবা প্রায় ১০ বছর একাই ছিল। হঠাৎ এই মহিলা কে কিভাবে ওদের পরিবারে উড়ে এসে জুড়ে বসলো ঈশান জানে না। জানার চেষ্টাও করেনি কখনো। প্রায় ২৪ বছর বয়সের ব্যবধান ছিল ওর বাবার সাথে ওর নতুন মায়ের। নতুন মা আসার পর থেকেই ঈশান আরো চুপ চাপ হয়ে গেছিলো। অভিমান জমেছিল বাবার প্রতি। তাই অনেক প্রশ্নের উত্তর অজানাই থেকে গেছে। ও এই নতুন মা কে মেনে নিতে পারেনি কখনো। বাবা বেঁচে থাকতে যদিও কথা হতো একটু আধটু, বাবা চলে যাবার পর সেটাও একেবারেই কমে গেছে। নতুন মা, মা হয়ে উঠতে পারেনি। তবে নতুন মা চেষ্টা করেনি এমনটা নয়। চেষ্টা করেছে সম্পর্কের ভিত টা তৈরি করার। কিন্তু ঈশান বার বার দূরে সরে গেছে।

বাবা কেনো কি জানি মারা যাবার আগে দুটো বাড়ি ওর নামে আর দুটো বাড়ি ওর নতুন মায়ের নামে উইল করে গেছে। এই বাড়ি টা নতুন মায়ের নামেই। ওর নামে যদি এই বাড়িটা থাকতো তাহলে ও নতুন মা কে অন্য বাড়িতে চলে যেতে বলতো। কিন্তু ঈশান এই বাড়ি ছেড়ে যেতে পারেনি। ওর মা বাবার স্মৃতি জড়িয়ে আছে এই বাড়িতে। তবে ওর নামেও যদি বাড়িটা থাকতো তাহলেও কি ও পারতো নতুন মা কে চলে যেতে বলতে? নতুন মা ওর সাথে তো কোনদিন খারাপ ব্যবহার করেনি। বাবা থাকতে তো না, এমনকি এই দুবছরে ও না। ওর সাথে অনেকবার কথা বলার চেষ্টা করেছে বাবা চলে যাবার পর ও। হয়তো ধীরে ধীরে মানিয়েও নিত ঈশান, কিন্তু গত ছয় মাস ধরে নতুন মা কে ওর অসহ্য লাগতে শুরু করেছে। তার কারণ ওই লোকটা। এত তাড়াতাড়ি ভুলে গেলো বাবা কে? গত এক বছর ধরে মদ ও খেতে ধরেছে নতুন মা। তারপর থেকে বাড়ির প্রতি কোনো খেয়াল থাকে না তার। জনকি মাসী দুপুরে এসে রান্না করে দিয়ে যায় দুবেলার। বাসন ও মেজে দেয়। আর সপ্তাহে দুদিন ঘর ঝাড়ু দিয়ে দেয়। জানকি মাসী কি জানে এই লোকটার ব্যাপারে?

নিচে মেন দরজা খলার আওয়াজ হয়। ভাবনায় ছেদ পড়ে ঈশানের। লোকটা নিশ্চই বেরিয়ে গেলো। জানালা দিয়ে তাকিয়ে দেখলো সন্ধ্যা হয়ে গেছে। ভাবনায় জালে জড়িয়ে সময়ের খেয়াল ছিল না ঈশানের। উঠে বসে রইলো কিছুক্ষন বিছানাতেই। দরজা ভেতর থেকে লাগানোর আওয়াজ হলনা তো কই। ভাবলো ঈশান। আরো একটু অপেক্ষা করে বেরিয়ে এলো ঘর থেকে। নতুন মায়ের ঘরের দরজা ভেজানো ই আছে এখনো। এই ঘর টা গেস্ট রুম ছিল। বাবা আর নতুন মা থাকতো ঈশানের পাসের রুমে। ওই রুমে এখন শুধু নতুন মা থাকে। তবে এই ঘরে আসে ওই লোকটা এলেই।

নিচে গিয়ে দরজা টা লাগিয়ে দিয়ে এলো ঈশান। আবার রাগ হলো নতুন নতুন মায়ের ওপর। দরজা টা লাগিয়ে আসতেও পারেনা। কি মনে করে রুমের দরজা টা খুলে উকি দিলো। ভেতরে কেও নেই তো। চোখ পড়ল এটাচড বাথরুম তার দিকে। বাথরুমের সামনে উপুড় হয়ে পড়ে আছে সুদীপা। কি করবে ভেবে পেলনা ঈশান। মদ খায় ঠিকই তবে এভাবে বেহুঁশ হতে দেখেনি এর আগে। গায়ে তোয়ালে টা কোনো রকমে জড়ানো। ঈশানের বিবেক বলছে সাহায্য করতে, কিন্তু মন সায় দিচ্ছে না। শেষে বিবেকের জয় হলো। ঈশান এগিয়ে গেলো সুদীপা র দিকে। বাথরুমের সামনে এসে একটা গন্ধ নাকে এসে ঝাপটা মারলো। নিশ্চই বমি করেছে। ঈশান নাক চাপা দিলো। যা করার তাড়াতাড়ি করতে হবে এখানে বেশিক্ষণ দাড়ানো যাবে না। সুদীপা কে ছুঁতে সংকোচ হচ্ছিল ঈশানের। কিন্তু কিছু করার নেই। সুদীপা র কাঁধ ধরে চিৎ করে দিলো ঈশান। তোয়ালে টা বুকের কাছে বাঁধা। জাংয়ের মাঝামাঝি শেষ হয়েছে। চোখ ফিরিয়ে নিলো ঈশান। নিচু হয়ে দুহাতে একটু তুলে ধরলো সুদীপা কে। পেছন থেকে দুহাতের তলা দিয়ে হাত গলিয়ে ধরলো তারপর টানতে লাগলো। টানতে টানতে বিছানার কাছে নিয়ে এলো। তারপর অনেক কষ্টে দুহাতে পাঁজা কোলা করে তুলে বিছানায় শুইয়ে দিলো। এটুকুতেই হাপিয়ে গেলো ঈশান। কলেজ থেকে ফিরে কিছু খাওয়া হয়নি। খিদে পেয়েছে। পাশে জড়ো সড় হয়ে পড়ে থাকা বেড কভার টা তুলে নিলো ঈশান। তারপর সুদীপা র গায়ে ঢাকা দিয়ে দিলো। সুদিপার মুখের দিকে তাকালো ঈশান। এই মুখটা দেখলে একটা অদ্ভুত মিশ্র অনুভূতি হয় ঈশানের। রাগ, ক্ষোভ, অভিমান হয়, কিন্তু ঘৃনা করতে গিয়ে কেমন কেনো বাধা পায়। কেনো ঘৃনা করতে পারেনা জানেনা ঈশান। কেমন যেনো মায়া হয় এই মুখটা দেখলে। মানুষের মস্তিষ্ক বড় অদ্ভুত জায়গা।

তুই যদি আজ না বলতে পারিস তাহলে আমি গিয়ে বলে দেবো। বলল ইন্দ্রানী।
সবাই হইহই করে উঠলো।
তুই না পারলে বল। আমি গিয়ে প্রপোজ করে দিচ্ছি। তোর দ্বারা হবে না ভাই। ধুর। রুপম বলে উঠলো।
সবাই মিলে ঈশান কে চিয়ার আপ করো। ইন্দ্রানী আবার বললো।
সবাই একসাথে ঈশান ঈশান ঈশান ঈশান বলে চিল্লাতে শুরু করলো।
ওকে ওকে। প্লিজ চুপ কর। বলবো আমি। হয়েছে?
এবার সবাই ইয়ে……… বলে চিৎকার করে উঠলো।
ওই যে আসছে। সাথে সুমনা ও আছে। ওকে আমি ম্যানেজ করে সরিয়ে নিচ্ছি। তুই যা। বলল ইন্দ্রানী।
আমার বউ টা একদম এক্সপার্ট। ইন্দ্রানীর গাল দুটো আদর করে টিপে দিয়ে বললো রুপম।
ইন্দ্রানী রুপম এর দিকে একটা ফ্লাইং কিস দিয়ে মুচকি হেসে চলে গেলো। একটু পর সবাই দেখলো ইন্দ্রানী সুমনা কে নিয়ে কোথায় চলে গেলো। রিয়া এবার একা।
ঈশানের বুক ঢিপ ঢিপ করতে লাগলো। কোনো রকমে এক পা এক পা করে এগিয়ে যেতে লাগলো রিয়ার দিকে। কপালে ঘাম জমছে অনুভব করলো ঈশান।

বাড়ি যখন ফিরলো ঈশান তখন সন্ধে হয়ে গেছে। আজ দেরি হবার কারণ আছে অবশ্য। বন্ধুদের পার্টি দিতে হয়েছে। খুব খুশি আজ ঈশান। মনে একটা অদ্ভুত আনন্দ হচ্ছে। রিয়া যে হ্যাঁ বলবে তাও অত তাড়াতাড়ি এটা আশা করেনি ঈশান। আজ বহু বছর পর এতটা খুশি ও। দরজা আজ বন্ধ আছে ভেতর থেকে। কলিং বেল বাজলো ঈশান। অন্যান্য দিন সুদীপা এসে দরজা খুলে দেয়। আজ 3 বার বেল বানানোর পর ও দরজা খুললো না। আজ আর রাগ হলো না ঈশানের। আজ মন খুব ভালো আছে। ব্যাগ থেকে ডুপ্লিকেট ছবিটা বার করে দরজা খুলে ফেললো ঈশান। ওপরে এসে দেখলো কোনো আলো জ্বলছে না। ব্যাপার কি।

নিজের ঘরে এসে জমা কাপড় ছেড়ে ফ্রেশ হয়ে নিলো ঈশান। নতুন মা কি বাইরে গেছে? ভাবলো ঈশান। আজ সকালে যখন কলেজ বেরোলো তখন সুদীপা ওঠেনি। কাল সন্ধার পর থেকে সুদীপা র সাথে ওর দেখা হয়নি। কি মনে হতে ঘর থেকে বেরিয়ে সুদীপা র ঘরের সামনে এলো ঈশান। দেখলো দরজা ভেজানো। ঠেলা দিতেই খুলে গেল। দেখলো সুদীপা গুটি সুটি মেরে শুয়ে আছে। গায়ে দুটো মোটা বেড কভার জড়ানো। অক্টোবর এর শেষ। এখনো ঠান্ডা পড়তে দেরি আছে। তাহলে ? সন্ধার আবছা আলো তে ভালো করে কিছু দেখা যাচ্ছে না। কিন্তু আলো জ্বলতেও সংকোচ হলো ঈশানের। একটু ইতস্তত করে আলো টা জ্বেলেই ফেললো। কিন্তু সুদীপা র কোনো পরিবর্তন লক্ষ করা গেলো না। কি মনে হতে ঈশান সুদীপা র হাতের ওপর হাত রাখলো। হাতে ছেকা লাগলো। জ্বরে গা পুড়ে যাচ্ছে। কি করবে বুঝতে পারলো মা ঈশান। একবার ঈশানের জ্বর হয়েছিল। তখন রোজ সময় মতো ওষুধ দিয়ে আসতো নতুন মা। একটু ভাবলো ঈশান। তারপর টেবিলের ড্রয়ার খুলে ওষুধ খুঁজতে লাগলো। ও জানে কোথায় কি ওষুধ আছে। জ্বরের একটা ট্যাবলেট বার করে আনলো ঈশান। কিন্তু খাওয়াবে কিভাবে? এমনিতেই কথা বার্তা নেই। তার ওপর বেহুঁশ হয়ে ঘুমোচ্ছে। ভাবতে ভাবতেই টেবিলে রাখা বোতল থেকে কাঁচের গ্লাসে একটু জল ঢাললো ঈশান। তারপর ওষুধ আর জল নিয়ে সুদীপা র সামনে এসে দাঁড়ালো। সব কিছু কেমন যেনো একটা ঘোরের মধ্যে করে চলেছে ঈশান। হাত দিয়ে সুদীপা র কপালে স্পর্শ করলো। তাতেই সুদীপা একটু নড়ে উঠলো। চোখের পাতা জোড়া একটু খুলে সামনে তাকালো। কিন্তু কিছু বললো না। ঈশান পড়ল অস্বস্তি তে। অনেক কষ্টে বললো।
ওষুধ টা খেয়ে নাও।

সুদীপা তাও নড়লো না। ঈশান সুদীপা র ঠোঁটের ফাঁক দিয়ে কোনো রকমে ওষুধ টা গলিয়ে দিলো। তারপর এক হাত দিয়ে ওর মাথা টা তুলে ধরলো আর এক হাত দিয়ে জল এর গ্লাস টা মুখে ধরলো। সুদীপা কোনো রকমে ওষুধ টা খেলো। তারপর আবার এলিয়ে পড়ল বিছানায়। ঈশান উঠে দাড়িয়ে রান্না ঘরের দিকে গেলো। একটু পরে একটা পাত্রে জল আর একটা কাপড় নিয়ে এলো। ঈশান নিজেই বিশ্বাস করতে পারছে না নিজেকে। ঈশান একটা চেয়ার টেনে নিয়ে বিছানার পাশে বসলো। তারপর ভিজে কাপড়টা সুদীপা র কপালে বসিয়ে দিলো। সুদীপা আবার অল্প চোখ খুলে তাকালো। তারপর আবার চোখ বন্ধ করে নিলো। চোখের কোন দিয়ে গরম জলের ধারা গড়িয়ে পড়ল কান বেয়ে। ঈশান একটু কেঁপে উঠলো। বুকের ওপর এরকম চাপ লাগছে যেনো।

তুই হ্যাঁ বলে দিয়েছিস? প্রশ্ন করলো সাগর।
হ্যাঁ। তা নয় তো কি? ছেলে টা কে আমার ভালই লাগত। জানতাম একদিন প্রপোজ করবে। উত্তর দিলো রিয়া।
তাই? কিভাবে জানলি?
আরে ওসব মেয়েরা ঠিক বুঝতে পারে।

সাগর রিয়ার পিসির ছেলে। পিসি রা কাছেই থাকে। একদম হাঁটা পথ। রিয়া আর সাগর একসাথে বড় হয়েছে। সাগর রিয়ার থেকে ৫ মাসের বড়। তাই ওদের মধ্যে একদম বন্ধুর মত সম্পর্ক। রিয়া সাগরের সাথে সব কথা শেয়ার করে। সাগর ও তাই। সময় পেলেই রিয়া পিসির বাড়ি চলে যায়, সাগর ও চলে আসে ওদের বাড়ি। ওদের ভাই বোনের মধ্যে এত ভাব দেখে দুই বাড়ির লোকজন ই খুব খুশি হয়। সাগরের দিদি সুপ্রিয়া ওর থেকে 5 বছরের বড়। ওর বিয়ে হয়ে গেছে বছর খানেক হলো। বিয়ের আগে সুপ্রিয়াও ওদের সাথে ভালই ভিড়ে যেত।

তাই? আর কি কি বুঝিস? আবার প্রশ্ন করলো সাগর।
বলবো না ভাগ। কপট রাগ দেখায় রিয়া।
সাগর হঠাৎ রিয়ার বাম স্তনটা দান হাত দিয়ে টিপে দিয়ে বললো।
বয়ফ্রেন্ড হয়েছে ভালো কথা। তবে একটা কিন্তু আমার চাই।
রিয়া চমকে উঠে সাগরের হতে একটা চাটি মেরে হাতটা সরিয়ে দিয়ে বললো।
কি করছিস? মা বাবা আছে ওই ঘরে। দেখে ফেললে কি হবে?
ধুর ওরা টিভি দেখছে।
তোর জন্যে একদিন সিওর কেস খাবো। যখন তখন এসব করিস।
রিয়া গেঞ্জি টপ এর ভেতর একটা ইনার পড়েছে। ব্রা পারেনি তাই 20 বছরের ভরাট যৌবন টপের ওপর থেকেও স্পষ্ট বোঝা যাচ্ছে।
এরপর থেকে তোর ওপর আরেক জনের অধিকার হয়ে গেলো। বলল সাগর।
তবে কি করবো? সারা জীবন বিয়ে না করে বসে থাকবো? তোর তো দুদিন ছাড়া একটা করে গার্লফ্রেন্ড হচ্ছে। আমি করতে পারিনা?
টা ঠিক। তবে আজ কেমন যেনো মনে হচ্ছে। জেলাস ফিল করছি।
কেনরে? আমি কি তোর প্রেমিকা না বউ?
জানিনা। বলে অভিমানী মুখে বসে থাকে সাগর।
দুজনেই বিছানার ওপর মুখ মুখি বসে ছিল। রিয়া একটু উঠে সাগরের ঠোঁটে একটা চুমু খেল। সাগর আর থাকতে পারলো না। ঝাপিয়ে পড়ল রিয়ার ওপর। রিয়া কে জড়িয়ে ধরে ওর ওপর শুয়ে পড়লো।
এই কি করছিস। ছাড় প্লিজ। মা বাবা কেও চলে আসলেই শেষ।

সিরিয়াল এর এপিসোড চলছে। অ্যাড না দিলে কেও বেরোবে না। বলে রিয়ার ঠোঁটে ঠোঁট গুঁজে দিলো সাগর।
বা হাত গলিয়ে পিঠের তলা দিয়ে রিয়া কে চেপে ধরে ডান হাত দিয়ে সুডৌল বুক দুটো পালা করে পিষে দিতে লাগলো সাগর। রিয়া ছাড়ানোর জন্য ছটপট করতে লাগলো। কিন্তু পারলো না। কিছুক্ষন পর অ্যাড এর আওয়াজ ভেসে এলো। রিয়া ঝট করে এক ধাক্কা দিয়ে ছাড়িয়ে উঠে বসলো। সাগর ও উঠে বসলো। খানিক ক্ষণ এভাবেই দুজনে বসে রইলো।
আজ একবার দে প্লিজ। সাগর অনুনয় করলো।
তুই কি পাগল হয়েছিস? এভাবে রিস্ক নিয়ে একদম না। পরে সুযোগ পেলে হবে।

সাগর কিছু বললো না। বসে থাকলো। ঘন ঘন নিশ্বাস পড়ছে ওর। রিয়া ও হাপাচ্ছে। একটু পর আবার এপিসোড শুরু হলো। রিয়া জানে সাগর আবার শুরু করবে, তাই উঠে বিছানা ছেড়ে নামতে যাচ্ছিল। সাগর ওকে জাপটে ধরলো পেছন থেকে। উপুড় করে ফেললো বিছানায়। তারপর রিয়ার ওপর চেপে গেলো। রিয়া আর নড়তে পারলো না।
করিস না। প্লিজ। দুজনেই ফাঁসবো। চাপা স্বরে অনুনয় করলো রিয়া।

সাগরের মাথায় কামদেব ভর করেছে। যৌণ ঈর্ষা মারাত্মক জিনিস। সাগর কোমর টা একটু উচু করে বারমুডা জাঙ্গিয়া সমেত একটু নামিয়ে দিল। শক্ত হয়ে থাকা লিঙ্গ স্প্রিং এর মত বাইরে বেরিয়ে এলো। এবার একহাত দিয়ে রিয়ার শর্ট প্যান্ট টা প্যানটি সমেত নামিয়ে দিল পাছার নিচে। সাগরের লিঙ্গের মাথা কামরসে ভিজেই ছিল। এবার ডান হাত দিয়ে মুখ থেকে একটু লালা নিয়ে রিয়ার পায়ু তে লাগিয়ে দিল ভালো করে। তারপর লিঙ্গটা ধরে পায়ুর ওপর চাপ দিতেই একটু একটু করে সেটা হারিয়ে গেলো রিয়ার দুই কোমল নিতম্বের মাঝখানে। রিয়া উমমমম করে চাপা শিৎকার দিয়ে উঠলো।
সাগর রিয়ার পায়ু তেই সঙ্গম করে। যোনিতে করে না। প্রেগন্যান্ট হয়ে যাওয়ার ভয়ে। তাছাড়া কনডম কেনার সাহস নেই সাগরের। তাই এই উপায়।
তাড়াতাড়ি কর। চাপা স্বরে বলল রিয়া।
সাগর টপের তলা দিয়ে হাত গলিয়ে রিয়ার বাম স্তন মর্দন করতে করতে রিয়ার কানের লতিতে জিভ দিয়ে চাটছিল। রিয়া বলতেই তাড়াতাড়ি ঠাপ দিতে লাগলো।
রিয়ার ফোনে টিং করে একটা মেসেজ ঢুকলো। রিয়া মন্থিত হতে হতেই ফোন টা খুলে দেখলো।
" হাই। কী করছিস?" ঈশান মেসেজ করেছে।
রিয়া কোনো রকমে এক হতেই টাইপ করলো.
"পড়ছি। তুই?"

সাগর রিয়ার হাত থেকে ফোন টা টেনে ছাড়িয়ে নিলো। তারপর সজোরে একটা ঠাপ দিয়ে পুরো লিঙ্গটা ঢুকিয়ে দিলো রিয়ার পায়ুর গভীরে। যেনো বলতে চাইলো। এখন তুই শুধু আমার। রিয়া আহহ করে কুকড়ে উঠলো।
 

Users who are viewing this thread

Back
Top